সোমবার, ২০ মে, ২০১৩

গুণধর শ্বশুর 2

দ্বিতীয় ভাগ
অন্ধকারে কেলোর কীর্তি
সাবিত্রী মদনবাবুর পিসতুতো ভাইয়ের বউ, থাকে মদনবাবুর কয়েকটা বাড়ি পরে। সকালে সাবিত্রী তার কাকাতো ভাইয়ের বিয়ের নিমন্ত্রন করতে মদনবাবুর বাড়ীতে এল। মদনবাবু তখন সকালের চা খাচ্ছিলেন আর বিধবা পুত্রবধু কমলা ঘরের নিত্য দিনের কাজে ব্যস্ত ছিল। কমলার স্বামী বিয়ের এক মাসের মধ্যে রোড আক্সিডেন্ট এ মারা যায়। আজ ওই ঘটনার ছয় মাস পরে কমলা অনেকটাই সামলে উঠেছে শ্বশুরের স্নেহ ভালবাসায়, শ্বশুর তাকে এই সময় অনেক সাপোর্ট দিয়েছে।
সাবিত্রী- দাদা আপনি আর কমলা আমার ভাইয়ের বিয়ের একদিন আগেই চলে আসবেন। বিয়েটা আমাদের গ্রামের বাড়িতে হচ্ছে, কমলা তুই তো গ্রাম দেখিস নি, দেখবি ভাল লাগবে।
মদন- ঠিক আছে, আমি বৌমাকে নিয়ে বিয়ের আগের দিন যাব। তুই কিছু চিন্তা করিস না।
সাবিত্রী- কমলা তুই সারাদিন নিজেকে ঘরের মধ্যে আটকে রাখিস কেন এতে তোর মন আরও খারাপ হবে, যা হবার হয়ে গেছে, কি করবি, বিয়েতে চল, দেখবি ভাল লাগবে।
কমলা- সাবিত্রীদি তুমি বস, আমি চা করে নিয়ে আসছি।
(সাবিত্রী সম্পর্কে কমলার কাকি হলেও যেহেতু সাবিত্রী কমলার থেকে মাত্র কয়েক বছরের বড় তাই সাবিত্রিই কমলাকে বলেছে দিদি বলে ডাকতে, তাই কমলা সাবিত্রীকে সাবিত্রীদি বলে ডাকে। কমলা চা করতে চলে গেল আর সাবিত্রী মদনের গা ঘেসে বসল।)
সাবিত্রী- দাদা আমাকে ভুলে গেছেন মনে হচ্ছে, অনেকদিন আমাদের বাড়িতে আসেন না। (এইবলে সাবিত্রী আরও ঘনিষ্ঠ ভাবে বসল।)
মদন- (ফিসফিস করে)আরে এইত আগের সপ্তাহে তোর দুধ গুদ চেখে এলাম। (মদন দরজার দিকে চোখ রেখে একটা হাত সাবিত্রীর ব্লাউজের মধ্যে ঢুকিয়ে মাই টিপতে লাগল আর সাবিত্রী মদনের লুঙ্গির ভেতরে হাত ঢুকিয়ে বাঁড়া চটকাতে লাগল।)
সাবিত্রী- আজ সন্ধায় বাড়িতে আসবেন, আপনার ভাই থাকবে না। (হঠাত সাবিত্রী মদনের লুঙ্গি তুলে দিয়ে মুখ নামিয়ে বাঁড়াটা চুষতে লাগল।)
মদন- করিস কি ছাড়, বৌমা এখুনি এসে যাবে। সন্ধায় বাড়িতে যাব তখন যত খুসি খাস। (কমলার আসার শব্দে দুজনেই ঠিকঠাক হয়ে বসল।)
সাবিত্রী- (চা খেতে খেতে) বুঝলি কমলা তোরা ভোরের বাস ধরবি তাহলে সকাল সকাল পৌছে যাবি। আমি উঠি রে সন্ধায় লোক আসবে তাকে অনেক কিছু খাওয়াতে হবে। (কমলাকে আড়াল করে মদনকে একটা চোখ মেরে চলে গেল।)
কমলা- বাবা আপনার কিছু লাগবে না তো, তাহলে বাড়ির কাজ সারতে যাই।
মদন- তুমি যাও বৌমা।
(মদন বসে বসে ভাবছিল তার আর সাবিত্রীর অবৈধ সম্পর্কটা কি ভাবে শুরু হয়েছিল। মদনের স্পস্ট মনে আছে সেদিনের কথা। সেদিন সন্ধায় মদন ঘরে বসে টিভি দেখছে ঠিক সেই সময় সাবিত্রী হন্তদন্ত হয়ে ঘরে ঢুকল।)
সাবিত্রী- দাদা, আমি আর পারছি না, দেখবেন চলুন আপনার ভাই কি করেছে।
মদন- কেন? কি হয়েছে?
সাবিত্রী- তাড়াতাড়ি চলুন, নিজের চোখেই দেখবেন।
(মদন লুঙ্গির উপর একটা শার্ট গলিয়ে সাবিত্রীর সাথে রওনা দিল, সাবিত্রীর বাড়ির কাছে এসে দেখল তার ভাই মদ খেয়ে রাস্তায় পড়ে আছে। মদন তার ভাইকে পাজাকলা করে তুলে ঘরের মধ্যে নিয়ে গিয়ে খাটে শুইয়ে দিল।)
সাবিত্রী- দাদা, আমার কি দোষ বলুন তো, রোজ লোকটা মদ খেয়ে বাড়ি ফেরে, ঘরে যে একটা বউ আছে সেটার দিকে একবার ঘুরেও তাকায় না, আমার মরে যেতে ইচ্ছা করে। (ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগল)
মদন- তুই যদি এত অল্পেই ভেঙ্গে পরিস তাহলে কি করে হবে। আজ তো ও কথা বলার মত অবস্থায় নেই, কালকে ওর সঙ্গে কথা বলব। (মদন উঠে গিয়ে ওদের বসার ঘরে গিয়ে বসল, কিছুক্ষন পরে সাবিত্রী চা নিয়ে ঘরে এল।)
সাবিত্র- দাদা চা খান, আজ রাতের খাবারটা এখানে খেয়ে যাবেন।
মদন- না, না তোকে ব্যস্ত হতে হবে না, আমি বাড়িতে গিয়ে খাব।
সাবিত্রী- কেন দাদা, আমার হাতের রান্না কি খুব খারাপ।
মদন- আরে আমি কি তাই বলেছি... আচ্ছা ঠিক আছে খেয়ে যাব।
সাবিত্রী- আসলে দাদা সারাদিন একা একা থাকি, কথা বলার তো কেউ নেই তাই...
মদন- আচ্ছা ঠিক আছে বস। ওটা এরকম মাতাল হল কবে থেকে, বলিস নি তো আগে। আমি বুঝতে পারছি না ঘরেতে এমন সুন্দর বউ থাকতে কেউ ওসব ছাইপাশ গেলে।
সাবিত্রী- দাদা, আপনাকে আর কি বলব লজ্জার কথা।
মদন- আরে আমি তো সম্পর্কে তোর ভাসুর হই, আমাকে সমস্যাটা না বললে আমি জানব কি করে।
সাবিত্রী- দাদা মেয়েরা টাকা পয়সা গয়নাগাটি এসবের থেকেও পুরুষ মানুষের থেকে একটা জিনিসের সুখ চায়, সেটাই ওর মধ্যে খামতি আছে। সেই দোষ ঢাকার জন্যেই ও ওসব গেলে। বিয়ের পর থেকে একদিনও শান্তিতে ঘুমোতে পারি নি দাদা, কত ডাক্তার বদ্যি দেখালাম, কিছুই হল না। আমার কপালে সুখ নেই..(সাবিত্রী চোখের জল ফেলতে লাগল)
মদন- (উঠে গিয়ে সাবিত্রীর পাশে গিয়ে বসে মাথায় হাত রাখল, হঠাত সাবিত্রী দু হাত দিয়ে মদনকে জড়িয়ে ধরল)
সাবিত্রী- দাদা কিছু করুন... আমি আর পারছি না...
মদন- (বুঝেছি শালী, তোর দাওয়াই হল ভাল মতন চোদন) আমাকে আগে বলবি তো, তোকে এতদিন কষ্ট পেতে হত না। (এইবলে মদন দু হাতে সাবিত্রীকে জড়িয়ে ধরল, মদনের একটা হাত পিঠ থেকে নেমে এসে সাবিত্রীর খোলা পেটে ঘুরতে লাগল, একটা আঙ্গুল দিয়ে সাবিত্রীর নাভিতে খোচা দিল, সাবিত্রী চমকে উঠল। মদন এবারে সাবিত্রীর মুখটা তুলে ঠোঁটে চুমু খেতে খেতে ঠোঁট চুষতে লাগল আর সাথে সাথে দু হাত দিয়ে ব্লাউজের উপর দিয়ে মাই টিপতে লাগল। ঠোঁট চোষা, মাই টেপা খেতে খেতে সাবিত্রী গরম হয়ে উঠল। মদন ঠোঁট চুষতে চুষতে দু হাত দিয়ে সাবিত্রীর শাড়ি সায়ার উপর দিয়ে ভারী পাছা চটকাতে লাগল, মদন হঠাত একটা হাত পেটের তলা দিয়ে শাড়ি সায়ার মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদটাকে খামছে ধরল। সাবিত্রী কাম তাড়নায় ছটপটিয়ে উঠল, মদন একটা আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে বুঝতে পারল গুদে রস কাটতে শুরু করে দিয়েছে। মদন আর দেরী না করে সাবিত্রীর শাড়ি, সায়া, ব্লাউজ খুলে দিয়ে পুরো লেংট করে দিল আর সেই সাথে নিজের জামা লুঙ্গি খুলে লেংট হয়ে গেল। সাবিত্রী হাত দিয়ে মদনের বাঁড়াটা ধরতেই চমকে উঠল।)
সাবিত্রী- দাদা, আপনার এটা কি বড়।
মদন- পছন্দ হয়েছে, তাহলে একটু চুষে দে। (মদনকে সোফাতে বসিয়ে দিয়ে সাবিত্রী মেঝেতে হাঁটু মুড়ে বসে ওর বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল…ঠিক যেন আইস ক্রিম খাচ্ছে। মদন চোখ বন্ধ করে সাবিত্রীর কাঁধ ধরে বাঁড়া চোষাচ্ছে আর মাঝে মাঝে কাঁধ থেকে হাত নামিয়ে সাবিত্রীর মাই দূটোকে পালা করে টিপছে। সাবিত্রী বাঁড়াটা চুষতে চুষতে এক হাত দিয়ে ওর বিচি দূটোকে আস্তে আস্তে চটকে দিচ্ছিল। মদন সাবিত্রীর মাই দুটো মুচড়ে ধরে বাঁড়াটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে কোমর নাড়াতে শুরু করল। কিছুসময় ঐভাবে মদন সাবিত্রীকে দিয়ে ধোন চুষিয়ে উলঙ্গ সাবিত্রীকে সোফার উপর শুইয়ে দিয়ে সাবিত্রীর ফরসা ধবধবে কলাগাছের মত দু উঁরু দুদিকে ফাঁক করে ধরল। পেটের উপরে অল্প পরিমাণে মেদ জমেছে, কিন্তু ওটা যেন সাবিত্রীর কোমরের শোভা আরও বাড়িয়ে দিয়েছে। নাভির গর্তের মধ্যে মদন জিভ দিয়ে চাটতে থাকে আর সাবিত্রী ভাসুরের মুখটাকে হাত দিয়ে ঠেলে ওর দুপায়ের মাঝে থাকা গুদের চেরার ওখানে নিয়ে এল।মদন সাবিত্রীর দু উরু দুহাতে ফাঁক করে ধরে সাবিত্রীর কালো বালে ঢাকা গুদে মুখ লাগালো। সাবিত্রী একদম কাটা মাছের মত লাফিয়ে উঠলো। মদন চুকচুক করে সাবিত্রীর গুদ চুষতে চুষতে সাবিত্রীর দুটো দুধ ধরে চটকাতে লাগল। সাবিত্রী মদনের মাথা ঠেসে ঠেসে ধরতে লাগল নিজের গুদে। মদনের অনেক দিনের লোভ ছিল এই ভাইয়ের বৌটার উপর, তাই আজ সুযোগ পেতেই মদন সাবিত্রীর রসাল গুদের ভিতরে জিভ ঢুকিয়ে চুষতে চুষতে হাত দিয়ে ময়দার মত পাছা টিপতে লাগল।)

সাবিত্রী- দাদাগো, আমি আর পারছি না, এবারে কর।
মদন- কি করব। পরিস্কার করে বল, গুদ খুলেছিস যেমন তেমন মুখ খোল।
সাবিত্রী- বোকাচোদা গুদ পরে চুষিশ এখন তোর লেওরাটা আমার গুদে ঢোকা। বুকের উপর উঠে তোর ভাইয়ের বউকে চোদ, চুদে চুদে গুদ ফাটিয়ে দে।
মদন- তোকে চোদার আমার অনক দিনের সখ ছিল, আজ যখন সখ পূরণ হল তখন একটু ভাল করে তোর গুদের রস খেতে দে গুদমারানি। সারারাত পড়ে আছে, তোকে সারারাত ধরে চুদব।
(এইবলে গুদের চেরার উপরে হাল্কা করে চেটে দেয় মদন, হাতের আঙ্গুল দিয়ে গুদটাকে চিরে ধরে গর্তটাকে অল্প বড় করে। মদন সাবিত্রীর গুদের উপর মুখ রেখে চেটে দিতে থাকে গুদটাকে। কামের ভাবে সাবিত্রীর গুদটা রসে থইথই করছে।মদন আঙ্গুল দিয়ে গর্তটাকে বড় করে, গুদের উপরের কুঁড়িটাকে জিভ দিয়ে ঘষতে থাকে।সাবিত্রী হাত দিয়ে ভাসুরের মাথাটাকে নিজের গুদের উপরে আরও চেপে ধরে। ভাসুরের গুদ চোষনে সাবিত্রী খাবি খেতে থাকে।)
সাবিত্রী- উফ.. আ..আ..ইশ.. কি ভাবে আমার গুদটা তোমার ভাই চুষছে দেখে যাওনা, তোর ভাই তোর বৌয়ের গুদ সারারাত ধরে চুদবে বলছে, ওরে মিনসে দেখে যা তোর বৌয়ের গুদের রস বেরোচ্ছে...আ..আ..খা... খা সব চুষে চুষে খা..
(এইসব বলতে বলতে সাবিত্রী গুদের জল ছেড়ে দিল।)
মদন- এইবার তোকে খানকি-চোদা চুদবো।
সাবিত্রী- কে তোকে মানা করেছে বোকাচোদা? চোদ যত ইচ্ছে চোদ আমি তো গুদ কেলিয়ে আছি।
মদন- এমন গুদে বাঁড়া না ঢুকাতে পারলে শালা জীবনটাই বরবাদ!
(মদনের বাঁড়া ঠাটিয়ে খাড়া হয়ে গেছে, অজগর সাপের মতো ফণা তুলেছে, ধোনটাকে দেখে সাবিত্রী মনে মনে ভাবল আজকে ওটাকে দিয়ে সে গুদের খিদে মেটাবে, ওই কালো রাক্ষুসে ধোনটা দিয়ে সে এতদিনের জমা হয়ে থাকা সমস্ত আশ মিটিয়ে নেবে। মদন সাবিত্রীর চেরার ফাকে বাঁড়ার মুণ্ডিটা লাগিয়ে সাবিত্রীর দুই-উরু ধরে কোমর এগিয়ে নিয়ে গেল। বাঁড়াটা সাবিত্রীর গুদ চিরে ভিতরে ঢুকল পুর পুর করে। সাবিত্রীর এক বার জল খসে যাওয়াতে বেশি কষ্ট হলো না ঢোকাতে। চেপে চেপে ঢুকে যেতে লাগলো বাঁড়াটা সাবিত্রীর গুদে, গুদের ফুটোর চামড়া সরিয়ে বাঁড়াটা ঢুকে যাচ্ছে ওর গরম গুদে, বাঁড়াটা ঢোকার সাথে সাথে গুদের রসে যেন চান করে গেল। সাবিত্রীর কাছে সে এক অপুর্ব অনুভুতি, চোখ বুজে সুখ অনুভব করতে থাকে। শুরু হল মদনের ঠাপ, বাঁড়াটা গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে।সাবিত্রিও তল ঠাপ দিতে থাকে দু-হাতে মদনের কোমর ধরে।)
মদন- ওরে খানকি, তোকে ঠাপিয়ে কি আরাম পাচ্ছি রে, তোকে কেন আগে চুদলাম নারে, তোর গুদ দিয়ে বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধর, উ.. আ.. তোকে তোর বরের পাশে ফেলে চুদব, আ...আ..
(অনেক দিন বাদে সাবিত্রীর গুদে ধোন ঢুকলো। ধোনটা সম্পূর্ণ ঢুকিয়ে দিতে মদনের বিচি দুটো সাবিত্রীর পোঁদের ওপর বাড়ি খেল। মদন এবারে ওর ওপর শুয়ে পড়ে সাবিত্রীর ঠোঁটে চুমু খেতে লাগলো। সাবিত্রীর গুদ টাইট হয়ে রয়েছে মদনের বাঁড়াতে।)
সাবিত্রী- সবাই দেখে যাওগো, আমার ভাসুর আমাকে চুদে চুদে খাল করে দিচ্ছে, ওরে সবাই এসে আমার মাতাল স্বামীটাকে তুলে দেখা তার ভাইয়ের বাঁড়া কি ভাবে আমার গুদে ঢুকছে, ওরে বোকাচোদা তুই আগে এসে কেন আমার শাড়ি তুলে তোর আখাম্বা বাঁড়াটা ঢোকালি না, উ.. অ...আ.. ই.. শ... আমার আবার জল খসছে.. ধর..ধর..জোরে... জোরে.. ঠাপা... মার মার তোর ভাইয়ের বৌয়ের গুদ।
(মদন বুঝতে পারে তারও সময় হয়ে এসেছে, জোরে জোরে ঠাপ চালাতে থাকে, ফচফচ আওয়াজ হচ্ছে। ঠাপ খেতে খেতে সাবিত্রীর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে, ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। ওর শরীর ধনুকের মতো বেঁকে গিয়ে জল খসাল। মদন বুঝতে পেরে গদাম গদাম করে ধোন চালিয়ে ঠাপাতে লাগলো। একটা চিত্কার দিয়ে সাবিত্রী থেমে গিয়ে নিচে শুয়ে হাপাতে লাগল। সাবিত্রীর গুদের জল মদনের ধোনকে নতুন করে ভিজিয়ে দিল। মদনেরও হয়ে এসেছে, মদন সাবিত্রীর গরম গুদে ফ্যাদা ঢেলে দিল। কিন্তু মদন চোদা থামালো না, যত সময় বীর্য বেরোতে থাকলো তত সময় ও ঠাপিয়ে যেতে থাকলো। বীর্য্য পতন শেষ হয়ে গেলে সাবিত্রীর গুদের ভিতরে ধোনটা ভরে রেখে ওর ওপর শুয়ে পড়ল। সাবিত্রী একসময় উঠে বসে সায়া দিয়ে সযত্নে বাঁড়াটা মুছে দেয়।)
কমলা- বাবা, তখন থেকে বসে বসে কি ভাবছেন?
মদন- (বৌমার ডাকে সম্বিত ফিরে পেয়ে) না বৌমা, তেমন কিছু না। ( মদন মনে মনে ভাবল যে বিয়ে বাড়িতে যাবার উদ্দেশ্য এক একজনের এক এক রকম, যেমন সাবিত্রীর বর যাবে শালার পয়সায় মদ খেতে, বৌমা বাইরে বেরোলে হয়ত মন ভাল হবে আর তার ও সাবিত্রীর যাওয়া মানে ফাঁকতালে চোদাচুদি করা।)
কমলা- নিন উঠে পড়ুন, স্নানটান সেরে নিন।

বিয়ে বাড়ি

মদনবাবু ও তার বৌমা বিয়ের একদিন আগে সাবিত্রীর গ্রামের বাড়িতে হাজির হল। সেখানে তখন অনেক আত্মীয় স্বজনের ভিড়, বিয়ে বাড়ি পুরো হই হট্টগোলএ সরগরম। কমলা ধীরে ধীরে স্বাভাবিক হয়ে ওঠে এবং বিয়ে বাড়ির আনন্দ উচ্ছাসে মেতে ওঠে। মদনবাবু বৌমার হাসিখুসি ভাব দেখে মনে মনে খুশি হয়। হই হই এর মধ্যে দিয়ে কোথা দিয়ে সারা দিন কেটে যায় কমলা বুঝতেও পারে না। রাতে শোবার কি ব্যবস্থা তা জানার জন্যে মদন সাবিত্রীকে খুজতে লাগল। মদন তার পিসতুতো ভাইকে (সাবিত্রীর স্বামী) তার শালার বন্ধুদের সাথে মদ খেতে দেখে বুঝল বেটা আজ এখানেই মদ খেয়ে পড়ে থাকবে। কিন্তু সাবিত্রী কোথায় গেল, রাতের কি ব্যবস্থা করল, এই সব ভাবতে ভাবতে মদন তার বৌমাকে দেখতে পেল।
মদন- বৌমা, তুমি কোথায় শুচ্ছ?
কমলা- বাবা, আমি আর সাবিত্রীদি দুজনে এই ঘরে শুচ্ছি।
মদন- ও...
(এইসময়ে সাবিত্রীর এক কাকিমা নাম ঝুমা, এসে হাজির হল।)
ঝুমা- বৌমা তোমার সঙ্গে তো সারাদিন কথা বলার সময় পাইনি, তুমি আমার সাথে শোবে।
কমলা- কিন্তু কাকিমা, সাবিত্রীদি যে বলল আমি আর সাবিত্রীদি এই ঘরে শোব।
ঝুমা-না, না তুমি আমার সাথে শোবে, সাবিত্রী আর তার বর এই ঘরে শোবে, সবিত্রীকে আমি বলে দেব। রাতে এসে ডেকে নিয়ে যাব, ঠিক আছে, এখন আসি তবে।
মদন- বৌমা, এখানে তোমার কোনো অসুবিধা হচ্ছে না তো, হলে বলবে।
কমলা- না বাবা অনেক দিন পরে মনটা ভাল লাগছে। আপনি কোথায় শুচ্ছেন?
মদন- ওই দিকের ঘরে ঢালাও বিছানা হয়েছে, ওখানেই শুয়ে পড়ব, তুমি চিন্তা করোনা।
(না সাবিত্রী মাগির বুদ্ধি আছে কাকিকে পাঠিয়ে বৌমাকে কেমন সাইড করে দিল আর বরটা তো মদ খেয়ে ওখানেই পড়ে থাকবে, আমার রাস্তা ক্লিয়ার।)
রাত তখন বারোটা, গ্রামে এটাই গভীর রাত। কমলা সারাদিনের ঘোরাঘুরিতে ক্লান্ত হয়ে গভীর ঘুমে আচ্ছন্ন। হঠাত কমলা অনুভব করল তার শরীরের উপর কেউ চেপে বসেছে, ভয়ে কমলার গলা শুকিয়ে গেল, ঘুম পুরো ছুটে গেল। ঘুম কেটে যেতেই কমলার মনে পরলো সে আর তার শ্বশুর দুজনে সাবিত্রীদির কাকাতো ভাইয়ের বিয়েতে তাদের গ্রামের বাড়িতে এসেছে আরও মনে পরলো সাবিত্রীদি (শ্বশুরের পিসতুতো ভাইয়ের বউ) আজ তাকে সারাদিন তাদের গ্রাম ঘুরিয়ে দেখিয়েছে, কমলা উঠে বসার চেষ্টা করল কিন্তু পারলনা। কমলা অবস্থাটা বোঝার চেষ্টা করল, বুঝতে পারল একজন শক্ত সামর্থ পুরুষ তার বুকের উপর শুয়ে ব্লাউজ খুলছে। কমলার মনে পড়ল এই ঘরে সাবিত্রীদির শোবার কথা ছিল, তবে কি তার বর। কমলা ভাবল চেচিয়ে লোক ডাকবে কি না, কিন্তু লোকটা যে শ্বশুরের পিসতুতো ভাই, লোক জানাজানি হলে ঘরের কেচ্ছা বাইরে চলে আসবে তার অপর তাদের পাশেই থাকে ফলে তাকেও সন্দেহের চোখে দেখবে। কমলা বুঝতে পারল এখনি কিছু করা দরকার কারন লোকটা ইতিমধ্যে ব্লাউজ খুলে মাই বার করে খাবলাতে শুরু করে দিয়েছে। কমলা লোকটাকে ঠেলে সরাতে গেল কিন্তু পারল না। তাই কমলা ঠিক করল লোকটা ভুল করে তাকে সাবিত্রী ভাবছে, নিজের পরিচয় দিলে হয়ত চলে যাবে। এই ভেবে কমলা যখন কথা বলতে যাবে তখনি লোকটা তার পুরুষ্ঠ ঠোঁট দিয়ে তার ঠোঁট চেপে ধরল। কমলা তাকে শেষ বারের মত ঠেলে সরাবার চেষ্টা করল কিন্তু পারল না, তখন কমলা হাল ছেড়ে দিল। ইতিমধ্যে লোকটা কমলার ঠোঁট দুটো চুষতে চুষতে তার দুই হাত দিয়ে কমলার মাই দুটো চটকাতে লাগল। কমলার এখন একটু একটু করে ভাল লাগতে শুরু করেছে, কমলার শরীর আস্তে আস্তে গরম হতে শুরু করে দিয়েছে। কমলা ভাবল দেখা যাক না কি হয়, লোকটা সাবিত্রী ভেবেই তাকে করুক নিজের পরিচয়টা না দিলেই হবে। লোকটা ততক্ষণে কমলার জিভ চুষতে চুষতে তার মাই দুটোর বোটা নিয়ে খেলতে শুরু করে দিয়েছে। কমলার শরীর ক্রমশ গরম হতে লাগল, সেও নিজর অজান্তে লোকটার জিভ চোষনে সাড়া দিতে লাগল। হঠাত কমলা ভয়ে কাঠ হয়ে গেল। যে লোকটা তার বুকের উপর উঠে মাই টিপছে, ঠোঁট চুষছে সে সাবিত্রীর বর নয় কারন লোকটার মুখে পুরু গোঁফ আছে আর সাবিত্রীর বরের কোনো গোঁফ নেই। তাহলে লোকটা কে? কমলা বুঝে উঠতে পারল না সে কি করবে, কারন এতক্ষণ ধরে লোকটার হাতে ঠোঁট চোষা, মাই টেপা খেয়ে কমলার বাধা দেবার শক্তিটাই চলে গেছে। কমলা মনে মনে ঠিক করল যখন আর পিছোনো যাবে না তখন এগিয়ে যাওয়াই ভাল, শুধু লোকটাকে কোনো ভাবেই নিজের পরিচয়টা বুঝতে দেওয়া যাবে না। স্বামী মারা যাবার পর থেকে কমলার জীবনে যৌন আনন্দটাই মুছে গেছে, আজ এই লোকটার স্পর্শে তার শরীরে ঝড় উঠেছে, একটা অদ্ভুত ভাল লাগার অনুভুতি তার পুরো শরীর মন জুড়ে ছড়িয়ে পড়েছে, সে ক্রমশ অদ্ভুত একটা সুখের আবেশে তলিয়ে যেতে লাগল। কমলা সম্পুর্ন ভাবে লোকটার কাছে আত্মসমর্পন করল, ছেড়ে দিল নিজেকে লোকটার কাছে.... যা খুশি করুক লোকটা তার যৌবন নিয়ে, দুমড়িয়ে মুচড়িয়ে শেষ করে দিক তাকে। সমাজ, ভয়, লজ্জা এসব কিছুই তার মন থেকে ভ্যানিশ হয়ে গেছে, এখন কমলা শুধু এই অন্ধকারের মধ্যে এই অপরিচিত লোকটার কাছ থেকে জীবনের আনন্দ পরিপূর্ণ ভাবে পেতে চায়। এদিকে লোকটার জিভ ক্রমশ কমলার ঠোঁট থেকে চিবুক ছুঁয়ে গলা দিয়ে নেমে মাই-এর বোটার চারপাশে চক্রাকারে ঘুরতে লাগল। কমলা লোকটার এই অদ্ভুত চাটনে লোকটার মাথাটাকে চেপে ধরল নিজের মাইয়ের উপর আর লোকটা কমলার একটা স্তনবৃন্ত মুখে পুরে চো চো করে চুষতে লাগল, এই চোষনে কমলার ভিতরটা থর থর করে কেঁপে উঠল। লোকটা মাই চুষতে চুষতে একটা হাত দিয়ে কমলার নগ্ন পেটের উপর বোলাতে লাগল, কখনো কখনো হাতটা পেটের নিচের শাড়ি সায়ার মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদের বালগুলো ছানতে লাগল আবার হঠাত হাতটা বার করে নিয়ে পেটের নাভিতে আঙ্গুল দিয়ে খোঁচা দিতে লাগল। পরক্ষনেই আবার হাতটা পেটের নিচের শাড়ি সায়ার মধ্যে ঢুকিয়ে দিয়ে গুদটা একটু ঘেঁটে দিয়েই আবার হাতটা বার করে নিয়ে পেটের নাভিতে বুলাতে লাগল। এইরকম বারম্বার করার ফলে কমলার গুদ পুরো রসিয়ে উঠল, লোকটা আঙ্গুলে গুদের রসের অনুভব পেয়ে নিশ্চিন্ত হবার জন্যে একটা আঙ্গুল পুচ করে কমলার গুদে ঢুকিয়ে দিল, কমলা শিউরে লোকটার কাঁধ খামচে ধরল। এইবারে লোকটা কমলার শাড়ি সায়া পুরো খুলে দেবার চেষ্টা করতেই কমলা দু হাতে বাধা দিল এবং নিজেই হাত দিয়ে শাড়ি সায়া তুলে কোমরের কাছে গুটিয়ে নিল। লোকটা এবারে উঠে মেঝেতে হাঁটুগেড়ে বসে ঝুঁকে কমলার তলপেটে, গভীর নাভিতে চুমু খেতে খেতে কমলার দু পা উঁচু করে কোমরের কাছে তুলে ধরে কমলার বালে ভরা গুদে মুখ রাখল। কমলা শিউরে উঠল। কমলা লোকটার মাথা ধরে গুদের উপর চেপে ধরল। কমলা এক হাতে শাড়ী-সায়া টেনে ধরে রেখেছে, আর অন্যহাতে লোকটার মাথা গুদে চেপে ধরে রেখেছে। লোকটা মুখ নিচু করে কমলার গুদের ওপর একটা চুমু খেল, তারপরে দুই হাত দিয়ে গুদের পাঁপড়ি ছড়িয়ে ধরে লোকটা জিভ চালালো ওর গুদে। কমলা আবেশে চোখ বন্ধ করলো হঠাত অনুভব করল লোকটা ওপর উঠে গিয়ে ওর ঠোঁট চুষছে। একটু চুষেই লোকটা আবার নিচে নেমে গিয়ে ওর গুদ চাটতে লাগলো, কিছুক্ষণ গুদ চুষেই লোকটা আবার ওপর উঠে গিয়ে কমলার ঠোঁট চুষতে লাগল। লোকটা কিছুক্ষণ আগেই হাত দিয়ে কখনো গুদের বালে বিলি কাটছিল আবার পরক্ষনেই হাতটা নাভিতে খোঁচা দিচ্ছিল ঠিক সেরকম ভাবেই এখন সে কখনো গুদ চুষছে আবার পরক্ষনেই উপরে উঠে ঠোঁট চুষছে। এই অদ্ভুত কামকলা কমলাকে যেন স্বর্গে পৌছে দিল। কিন্তু এটাকে বন্ধ করতে হল কারন চৌকির ক্যাচ ক্যাচ শব্দ আর ঠিক সেই সময়েই বাইরে দরজা খুলে কারো বেরোবার আওয়াজ পাওয়া গেল, হয়তো কেউ বাথরুম করতে উঠেছে। লোকটা তখন স্থির হয়ে কমলার উপর শুয়ে মাইয়ের বোটা চুষতে লাগল এবং দুজনেই কোনো নড়াচড়া না করে স্থির হয়ে শুয়ে থাকল যাতে কোনো আওয়াজ না হয় আর অপেক্ষা করতে লাগল কখন বাইরের লোকটা ঘরে ফিরে গিয়ে দরজা বন্ধ করে। এই শুয়ে থাকার সময়ে কমলা গুদে লোকটার শক্ত বাঁড়াটার খোঁচা অনুভব করল। কিছুক্ষণ পরেই বাইরে দরজা বন্ধ হবার আওয়াজ পাওয়া গেল।
এইবারে কমলা দেখল লোকটা তার উপর থেকে উঠে পড়ে তাকেও দাঁড় করিয়ে দিয়ে চৌকির উপর থেকে বিছানাটা তুলে মেঝেতে পেতে দিল। কমলা বুঝল যে লোকটা চৌকির ক্যাচ ক্যাচ শব্দ বন্ধ করার জন্যেই এটা করল। লোকটা এবারে কমলার শাড়ী-সায়া খুলতে গেল, কমলা এবারে আর বাধা দিল না, পুরো লেংট হয়ে লোকটার সামনে শুয়ে পড়ল। লোকটা ঝাঁপিয়ে পড়ে কমলাকে চুমুতে চুমুতে অস্থির করে তুলল। লোকটা আর বেশি দেরী না করে উঠে পড়ে কমলার দু পা ভাঁজ করে তার দু হাঁটু বুকের ওপর উঠিয়ে দিল। লোকটা কমলার ফাঁক করা গুদে মুখ রেখে একটু চুষে দিয়ে হাঁটুতে ভর দিয়ে বসে কমলার পাছার নিচে পজিসন নিল এবং ডান হাত দিয়ে বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে চাপ দিয়ে পুচ করে বাঁড়ার মুন্ডি কমলার গুদে পুরে দিল। এরপর কয়েক সেকেন্ড ঐভাবে থেকে লোকটা আসতে আসতে কোমর দুলিয়ে দুলিয়ে বাঁড়াটা কমলার গুদে ঢোকাতে লাগল। কমলা একবার রস খসালেও লোকটার মোটা বাঁড়াটা কমলার টাইট গুদে চেপে চেপে ঢুকতে লাগল। লোকটা মাই দুটো হাত দিয়ে চটকাতে চটকাতে হালকা হালকা ঠাপ মারতে মারতে হঠাত একটা জোরে ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা কমলার গুদে ঢুকিয়ে দিল। কমলা কঁকিয়ে উঠতেই লোকটা কমলার জিভ চুষতে শুরু করে দিল। লোকটা এবারে ঠাপ বন্ধ রেখে হাতের আঙ্গুল দিয়ে কমলার পোঁদের ফুটোয় ঘষা দিতে লাগল ফলে কমলা কামাতুর হয়ে গুদের রস ছাড়তে লাগল।
এরপরে লোকটা ওর শরীরটা কমলার শরীরের উপর থেকে তুলে ঠাপাতে শুরু করল, আস্তে আস্তে নয়, পুরো ঝড়তোলা ঠাপ, দুরন্ত গতিতে ঠাপাতে শুরু লাগল। কমলার অবস্থা অনেকটা ঝড়ের মুখে পড়ে দিশাহারার মত, ঝড়তোলা ঠাপ খেতে খেতে কমলা নিজেই হাত বাড়িয়ে নিজের পাদুটো টেনে ধরল নিজের বুকের কাছে যাতে লোকটার ঠাপাতে সুবিধা হয়, কমলার পোঁদের ওপর বাড়ি মারছিল লোকটার বিচিজোড়া। কমলা সুখের ঘোরে লোকটাকে জড়িয়ে ধরে লোকটার ঠোঁট চুষতে চুষতে নিচ থেকে তলঠাপ দিতে দিতে সুখ নিতে থাকলো। সব ঝড়ই শান্ত হয়, তেমনি বেশ কিছু সময় পরে দুইজনেই দুইজনকে আষ্টেপিষ্টে আঁকড়ে ধরে রস খসাল। জল খসার আমেজটা তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগল দুজনে। কিছুক্ষণ পরে লোকটা কমলার ঠোঁটে, দু মাইয়ের বোটায়, নাভিতে ও গুদের উপরে চুমু খেয়ে উঠে পড়ল। কমলা উঠে পড়ে সায়া দিয়ে লোকটার বাঁড়াখানা ভাল করে মুছে দিয়ে বাঁড়ায় একটা চুমু খেয়ে শাড়ি-সায়া ঠিক করে পড়ে নিল আর লোকটাও উঠে লুঙ্গি পড়ে ঘর থেকে বেরিয়ে যাবার জন্যে দরজার দিকে এগিয়ে গেল। হঠাত লোকটাকে দরজার কাছ থেকে ফিরতে দেখে কমলা ভয় পেয়ে ভাবল যে লোকটা এক রাউন্ডেই ওর তিনবার জল খসিয়ে দিয়েছে, এখন কি আবার এসে চুদবে নাকি? কিন্তু লোকটা কমলার কাছে এসে জড়িয়ে ধরে কমলার ঠোঁটে একটা গভীর চুমু দিয়ে ঘর থেকে বেরিয়ে গেল।
লোকটা চলে যেতেই কমলাকে একরাশ লজ্জা ঘিরে ধরল, ছিঃ ছিঃ এটা ও কি করল, সমাজের চোখে এটা পাপ, বিয়ে বাড়িতে এত লোকজন যদি কেউ দেখে ফেলত তবে কি হত আর তার থেকেও বড় কথা এখানে তার শ্বশুর উপস্থিত আছেন, তিনি যদি কোনো ভাবে জানতে পারতেন, তাহলে গলায় দড়ি দেওয়া ছাড়া কোনো উপায় ছিল না। এইসব ভাবনার মধ্যেও কমলার মন আজ খুসি কারন লোকটা তাকে আজ জীবনের সেরা সুখ দিয়ে গেছে, বরং এমন সুখও যে এতে পাওয়া যায় তা তার কল্পনার বাইরে ছিল। এখন ভয় একটাই লোকটা বুঝতে পারেনি তো তার পরিচয়? না বোধহয়! যা অন্ধকার!
কমলার মনে একটাই সংসয়, যে তাকে আজ না চিনে জীবনের সেরা সুখের সন্ধান দিয়ে গেল অথচ তারা দুজনেই দুজনের কাছে অপরিচিত হয়েই রয়ে গেল, হয়ত এ জীবনে কেউ কারো পরিচয় জানতে পারবে না।
ভবিষ্যতে কি ঘটবে তা জানা মানুষের আয়ত্বের বাইরে, তা একমাত্র সময়ই দিতে পারবে। সময়ের দিকে চেয়ে থাকা ছাড়া আর কি কোনো উপায় আছে???

বিয়ের দিন

(পরদিন সকাল থেকেই বিয়ে বাড়িতে হই, হট্টগোল, চেচামেচি শুরু হয়ে গেল। শুধু দুটি লোক মনে একরাস প্রশ্ন নিয়ে ঘুরে বেড়াচ্ছে, প্রশ্ন তাদের একটাই কে? কে? কে? কে ছিল তাদের রাতের সঙ্গিনী? কে দিয়েছে তাদের জীবনের সেরা সুখের সন্ধান?)
মদন- আরে বৌমা, কখন উঠলে? রাতে ঠিকঠাক ঘুম হয়েছে তো?
কমলা- হ্যা বাবা, খুব ভাল ঘুমিয়েছি। অনেকদিন পরে এত ভাল ঘুমোলাম। আপনি সকালের চা খেয়েছেন?
মদন- হ্যা বৌমা, খেয়েছি। সাবিত্রীকে দেখতে পাচ্ছি না, তোমার সঙ্গে দেখা হলে বলোত আমি খুজছি। (সাবিত্রীকে জিজ্ঞেস করতে হবে, রাতে ওর কি হয়েছিল? যে সাবিত্রী চোদাচুদির সময় খিস্তির বান ছোটায় সে কাল রাতে হঠাত চুপ মেরে গিয়েছিল কেন? আর ওরকম করে বাঁধাই বা দিচ্ছিল কেন? সাবিত্রীই ছিল তো?)
কমলা- ঠিক আছে বাবা বলবো। আরে ওই তো সাবিত্রীদি আসছে, সাবিত্রীদি ও সাবিত্রীদি বাবা ডাকছে।
সাবিত্রী- হ্যা দাদা আমাকে ডাকছেন?
মদন- হ্যা, বর কখন বেরোবে?
সাবিত্রী- বিকেল ছ টার সময়ে, কমলা তিনটের মধ্যে খেয়ে নিবি তারপরে দুজনে সাজতে বসব।
কমলা- ঠিক আছে, আমি যাই, সকাল থেকে চা খাওয়া হয় নি।
মদন- (কমলা চলে যেতেই)হ্যা রে সাবিত্রি কাল রাতে তোর কি হয়েছিল? কাল রাতে তুই...
সাবিত্রী- সরি দাদা, ভীষন ভুল হুয়ে গেছে। ফিরে গিয়ে পুষিয়ে দেব।
মদন- কি বলছিস? কি পুষিয়ে দিবি?
সাবিত্রী- রাগ করোনা দাদা, আসলে অনেকদিন পরে বাড়িতে এসেছি তো, আমার বান্ধবী মাধবী, একদম ছাড়ল না, রাতে ওর সঙ্গে থাকতে হবে, কিছুতেই ছাড়ল না, কত করে বললাম কিন্তু শুনল না, এমনকি যে তোমাকে এসে খবরটা দেব সেটাও পারলাম না। তোমার কাল রাতে নিশ্চয় ভাল ঘুম হয়নি?
মদন- ও.. তুই কাল রাতে মাধবীর সাথে ছিলি। ভালই হয়েছে, এখানে এত লোকজন ধরা পড়ে গেলে কেলেঙ্কারির একশেষ হতো, বরং ফিরে গিয়ে তুই পুষিয়ে দিস।
(মদনের মনে একরাস প্রশ্ন এসে ভিড় করল, তাহলে কে? সাবিত্রী তো নয়, তবে কে? চোদার সময়েই মনে হয়েছিল সাবিত্রী নয় কারন সাবিত্রীর গুদ এত টাইট নয়, মাই দুটো একদম জম্পেস একটুও টসকায়নি। যেই ছিল সে ছিল একটি সরেস কচি মাল। মদন মনে মনে ঠিক করল তাকে খুঁজে বের করতেই হবে। খোঁজার একটাই সূত্র সেটা হল কাল রাতে ওই ঘরে কে শুয়েছিল? সাবিত্রী আর বৌমার ওই ঘরে শোবার কথা ছিল, কিন্তু সাবিত্রী গিয়েছিল পাশের বাড়িতে বান্ধবী মাধবীর সাথে শুতে আর বৌমা সাবিত্রীর কাকীর সাথে শুয়েছিল, এদেরকে জিজ্ঞেস করা বৃথা, এরা কিছু বলতে পারবে না আবার অন্য কাউকে জিজ্ঞেস করা যাবে না। তাই মদন ঠিক করল সারা দিন কচি মালগুলোর উপর নজর রেখে বোঝার চেষ্টা করবে কে হতে পারে।)
সাবিত্রী- কি হল দাদা এত কি ভাবছেন?
মদন- না, কিছু না, যাই দেখি চা পাওয়া যায় কিনা।
(মদন ও সাবিত্রী দুদিকে চলে গেল।)
(বিকেলে বরযাত্রীদের জন্যে নির্দিষ্ট বাসে সবাই উঠে পড়ল। মদনের ঠিক পেছনের সিটেই কমলা ও সাবিত্রীর সেই ঝুমা কাকি বসেছিল।)
ঝুমা- বৌমা, কাল রাতে তোর ঘুম হয়েছিল তো?
কমলা- হ্যা কাকি, খুব ভাল ঘুম হয়েছিল।
ঝুমা- ভাবলাম রাতে তোর সাথে খুব গল্প করব কিন্তু সাবিত্রীর জন্যে হল না।
কমলা- কেন কাকি, সাবিত্রীদি কি করল?
ঝুমা- আরে সাবিত্রীটাই তো ঝামেলা পাকালো নাহলে তোর আর আমার তো একসাথে শোবার কথা ছিল। ওই সাবিত্রী এসে বলল যে তোর সাথে ওর কি দরকারী কথা আছে তাই তোরা দুজনে একসাথে ওই ছোট ঘরটায় শুবি। তা তোরা কত রাত পর্যন্ত গল্প করলি? আর কি দরকারী কথা রে?
কমলা- দরকারী... না... সেরকম কিছু না কাকি, বেশি রাত পর্যন্ত গল্প করিনি কারন দুজনেই ক্লান্ত ছিলাম তো।
(এইসব কথা শুনে মদনের মনের সংশয় দ্বিগুন হয়ে গেল। সাবিত্রী তাকে বলেছিল যে সে কাল রাতে তার বান্ধবী মাধবীর সাথে ছিল কিন্তু বৌমা এখন বলছে যে সাবিত্রী তার সাথে ছিল। কে ঠিক বলছে? বৌমা না সাবিত্রী? সাবিত্রী শুধু শুধু বৌমার সাথে তার থাকার ব্যাপারটা গোপন করতে যাবে কেন? মদন ভেবে অবাক হল যে দুটো ছেলেমেয়ে একসাথে রাতে শোবার ব্যাপারটা লুকোতে পারে কিন্তু এখানে দুটো মেয়ের রাতে একসাথে শোবাটা লুকোনোর কি আছে। কাল রাতে সে কাকে চুদল সেটাই এখনো পর্যন্ত বের করতে না পেরে মদনের মন অস্থির হয়ে আছে তার উপর কে সত্যি বলছে বৌমা না সাবিত্রী। হঠাত বিদ্যুতের ঝলকানির মত মদনের মনে একটা প্রশ্ন দেখা দিল, তবে কি... তবে কি... সাবিত্রী আর বৌমার গতকাল রাতে সঠিক শোবার অবস্থানের মধ্যেই কি তার আসল প্রশ্নের (সে কাকে চুদল) উত্তর লুকিয়ে আছে। প্রশ্নের উত্তর পাবার একটা আশা দেখা দিতে মদনের মন উত্ফুল্ল হয়ে উঠল। মদন ঠিক করল সুযোগ বুঝে আড়ালে বৌমাকে জিজ্ঞেস করতে হবে।)
মদন- (বাস থেকে নামার বেশ কিছুক্ষণ পরে) বৌমা, একটু এদিকে এস তো।
কমলা- হ্যা বাবা, বলুন।
মদন- তুমি কাল রাতে কার সাথে শুয়েছিলে?
কমলা- (ভীষন রকম চমকে গিয়ে) কেন বাবা, কি হয়েছে?
মদন- (কমলার ফ্যাকাসে মুখ দেখে মদন বুঝল তার প্রশ্নটা একটু অশোভন হয়ে গেছে তাই বৌমাকে আস্বস্ত করার জন্যে) আরে না না বৌমা তেমন কিছু না, আসলে তুমি বাসে সাবিত্রীর কাকিকে বললে না যে সাবিত্রী তোমার সাথে রাতে ছিল কিন্তু সাবিত্রী যেন কাকে বলছিল শুনলাম যে সে কাল রাতে তার বান্ধবীর সাথে ছিল। তাই জিজ্ঞেস করছি তোমাকে।
কমলা- (উফ.. এই কথা... যা ভীষন ভয় পেয়ে গিয়েছিলাম না) না বাবা... আসলে... আসলে সাবিত্রীদি আমার সাথেই কাল রাতে শুয়েছিল কিন্তু হঠাত করে সাবিত্রীদির বান্ধবী সুলতাদি এসে ডেকে নিয়ে গেল তাই আমি একাই শুয়েছিলাম। আর তাছাড়া কাকির সাথে আমার শোবার কথা ছিল কিন্তু সাবিত্রীদির জন্যে হয়নি তাই কাকীকে আসল কথাটা বললে মন খারাপ হবে বলে মিথ্যে বললাম।
(কি করে বলি বাবাকে যে কাল রাতে তার জীবনে দু দুটো আশ্চর্যজনক ঘটনা ঘটে গেছে, এক সাবিত্রীদির জীবনের এক গোপন অধ্যায়ের খবর আর দু নম্বর এক অচেনা আগুন্তক তাকে জীবনের চরম আনন্দ দিয়ে গেছে গতকাল রাতে। কাল রাতের সব ঘটনা কমলার চোখের সামনে ভেসে উঠল।)

(রাতে সে আর সাবিত্রী দুজনেই ছোট ঘরটায় শুয়েছিল, নতুন জায়গা বলে কমলার ঘুম আসছিল না তবু সে চোখ বন্ধ করে চুপচাপ শুয়েছিল, কিছুক্ষণ পরে কমলা বুঝতে পারল সাবিত্রীদি নিঃশব্দে বিছানা ছেড়ে উঠে পড়ল, তারপর কিছুক্ষণ দাড়িয়ে থেকে আসতে করে দরজা খুলে বেরিয়ে গেল। কমলা ভাবল সাবিত্রীদি হয়ত বাথরুমে গেছে, কিন্তু বেশ কিছুক্ষণ কেটে যাবার পরেও যখন সাবিত্রীদি ফিরল না তখন কমলা সাবিত্রীর খোঁজ নেবার জন্যে উঠে পড়ল। বাইরে বেরিয়ে কমলা বাথরুমে গিয়ে দেখল বাথরুম ফাঁকা সাবিত্রী সেখানে নেই, এরপরে কমলা এদিক ওদিক তাকাতে তাকাতে বাড়ির মেন গেটের কাছে আসতেই চোখে পড়ল সাবিত্রীদি চোরের মত গেট খুলে বাড়ির বাইরে বেরিয়ে যাচ্ছে। কমলা ডাকতে গিয়েও ডাকল না, চুপচাপ দাড়িয়ে দেখল সাবিত্রীদি চোরের মত চারিদিক তাকাতে তাকাতে বাড়ির বাইরের স্টোররুমে ঢুকে গেল। কমলাকে গোটা ঘটনাটা হতভম্ব করে দিল, কমলা বুঝে উঠতে পারল না সে এখন কি করবে, চলে গিয়ে শুয়ে পড়বে নাকি গিয়ে দেখবে ব্যাপারটা কি। একবার তার মনে হল ফালতু ঝামেলায় না জড়িয়ে শুয়ে পড়াই ভাল, আবার ব্যাপারটা জানার ইচ্ছাও তার কম নয়। স্বাভাবিক নিয়মে কমলাকে স্টোররুমের দিকেই টানল। কমলা আসতে করে বাড়ির বাইরে বেরিয়ে গিয়ে স্টোররুমের সামনে উপস্থিত হল, দরজায় আলতো করে চাপ দিয়ে বুঝল ভেতর থেকে বন্ধ কিন্তু ভেতর থেকে পুরুষ মানুষের গলার আওয়াজ পাওয়া যাচ্ছে। কমলা দরজায় কান পেতে শুনল কে যেন বলছে “ কি রে শালী এতক্ষণ লাগালি আসতে, সেই কখন থেকে ঠাটিয়ে বসে আছি”- এই শুনে কমলা ঘরের ভেতরটা দেখার জন্যে উন্মুখ হয়ে উঠল এবং স্টোররুমের চারিদিক ঘুরে জানালা খুঁজতে লাগল, কমলা অবশেষে ঘরের পেছন দিকে একটা খোলা জানালা খুঁজে পেল কিন্তু জানালাটা অনেক উঁচুতে। কমলা এদিক ওদিক তাকাতে একটা মই দেখতে পেল। কমলা মইটা জানালার নিচে লাগিয়ে মইয়ে উঠে পড়ে ঘরের ভেতরে যে দৃশ্য দেখল তাতে তার মাথা ঘুরে গেল। কমলা দেখল, চৌকির উপরে সাবিত্রীদির নিজের কাকা উলঙ্গ হয়ে শুয়ে আছে আর সাবিত্রীদি শুধু সায়া পড়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসছে। সাবিত্রীর কাকার নাম বগলাচরণ।
বগলা- কিরে মাগী আর কত জ্বালাবি, কাছে আয়, সেই কখন থেকে ঠাটিয়ে বসে আছি।
সাবিত্রী- সেই কোন ছোটবেলা থেকে আমাকে চুদছ তাও এখনো এত সখ। তা মা কি আজকাল দিচ্ছে না।
বগলা- এই যন্ত্র যে একবার নিয়েছে সে আর না নিয়ে থাকতে পারবে, তুই পারলি।
সাবিত্রী- পারলাম না বলেই তো চোরের মত এখানে এলাম তোমার যন্ত্রের স্বাদ নিতে। (এইবলে সাবিত্রী সায়া খুলে পুরো উলঙ্গ হয়ে চৌকির কাছে গিয়ে দাড়াল) বাড়ির কোনো মেয়েছেলেকেই তো এর স্বাদ থেকে বঞ্চিত করোনি, তুমি শালা মস্ত বড় বোকাচোদা, আমার নিজের মা মানে তোমার বৌদি আর তোমার নিজের বউকে শালা একসাথে খাটে ফেলে চোদ, লোকে যদি শুনতো না ভিরমি খেত।
বগলা- আমার কত ইচ্ছা ছিল তোকে আর তোর মাকে একসাথে চুদব কিন্তু তুই শালী রাজি হলি না। অবশ্য এই ইচ্ছা পূরণ করে দিয়েছে তোর দিদি।
সাবিত্রী- অক... দিদি আর মাকে একসাথে করেছ।
বগলা- আরে, তোর দিদিকে শুধু তোর মায়ের সাথে কি রে ওর শ্বাশুড়ির সাথেও একসাথে ফেলে চুদেছি। আরে এই তো কিছুদিন আগে তোর দিদি ও তার শ্বাশুড়ি এবং তোর মা এই তিনজনকে আমি আর আমার বন্ধু হরি আমার ঘরের খাটে ফেলে চুদলাম।
সাবিত্রী- তখন কাকি কোথায় ছিল?
বগলা- তোর কাকি তখন পাশের ঘরে ঘুমোচ্ছিল কিন্তু জানিস তো হরির আবার তোর কাকীর উপর একটু ছুকছুকানি আছে, সে বেটা উঠে গিয়ে তোর কাকিকে লেংট করে নিয়ে এসে আমাদের সবার সামনে একবার চুদে তারপরে ছাড়ল। নে অনেক গল্প হয়েছে, এবারে আমার মুখের উপরে বস, গুদটা চুষি।
(সাবিত্রী চৌকির উপর উঠে ৬৯ পজিশন নিল অর্থাত চিত হওয়া কাকার উপরে উঠে গুদটাকে কাকার মুখের উপরে রাখল আর কাকার বাঁড়াটা মুখে নিয়ে লজেন্সের মত চুষতে লাগল। এই চোষাচুষির মাঝখানে হঠাত দরজায় টক টক করে কড়া নাড়ার আওয়াজ শোনা গেল, সাবিত্রী চমকে উঠে দাঁড়িয়ে পড়ল। কিন্তু কাকা লুচ্চা মার্কা হাসি দিয়ে ওই উলঙ্গ অবস্থায় উঠে গিয়ে দরজা খুলে দিল।)
বগলা- আয় আয় সুলতা (সাবিত্রীর বাল্যবন্ধু) ভেতরে আয়।
সুলতা- (ঘরের ভিতরে ঢুকে) আরে সাবিত্রী! জন্মদিনের পোশাকে দাঁড়িয়ে কাকার সাথে কি করছিলি? হি, হি..
সাবিত্রী- কাকা ভাইজি মিলে গীতা পাঠ করছিলাম, তা এখন তুই মাগী কি পাঠ করবি রামায়ন না মহাভারত!
সুলতা- না আমি এখন তোর কাকার কাছ থেকে কামশাস্ত্রের পাঠ নিতে এসছি, শুনেছি আমার মা, তোর মা, দিদি, তুই সবাই তোর কাকার কাছ থেকে কাম মন্ত্রে দীক্ষা নিয়েছিস, তাই আমিও এলাম দীক্ষা নিতে। তোর আপত্তি নেই তো?
সাবিত্রী- (উঠে গিয়ে একটানে সুলতার শাড়ি খুলে দিয়ে ব্লাউজের উপর দিয়ে একটা মাই খপ করে ধরল) এই খানকি, দীক্ষা নিতে গেলে গুরুদক্ষিনা দিতে হয় জানিস তো?
সুলতা- (দু হাত দিয়ে উলঙ্গ সাবিত্রীর পাছা দুটো ধরে চটকাতে চটকাতে) হ্যা রে শালী জানি, তোর কাকাকে গুদদক্ষিনা দেব বলেই তো এসেছি।
বগলা- এই খানকিরা, আমি শালা বাঁড়া ঠাটিয়ে দাঁড়িয়ে আছি আর তোদের মাজাকি হচ্ছে। এদিকে আয়, সাবিত্রী তোর খানকি বান্ধবীটাকে লেংট কর।
সাবিত্রী- (সাবিত্রী সুলতার সায়া ব্লাউজ খুলে দিয়ে পুরো লেংট করে দিল। সুলতা কাকার কাছে গিয়ে হাঁটুগেড়ে বসে কাকার বাঁড়াটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিল। আর সাবিত্রী সুলতার পেছনে বসে এক হাত দিয়ে সুলতার একটা মাই চটকাতে চটকাতে আর এক হাত দিয়ে সুলতার গুদ ছানতে ছানতে দেখতে লাগল তার কাকার বাঁড়া চোষা।) কিরে মাগী কতদিন ধরে চলছে?


সুলতা- (সুলতা বাঁড়ার থেকে মুখ তুলে) উমম..এক সপ্তাহ ধরে।
সাবিত্রী- কি করে শুরু হল?
বগলা- নে মাগী, অনেক চুষেছিস এবারে ওঠ, সাবিত্রী তুই চৌকির উপর চিত হয়ে শুয়ে পড় আর তোর ঠিক উপরে সুলতা এমন ভাবে উপুড় হয়ে শুবি যাতে দেখলে মনে হয় যেন তুই সাবিত্রীকে চুদছিস..... হ্যা ঠিক আছে... সুলতা অল্প একটু উপরে উঠে শো যাতে আমি তোদের দুটো গুদ একসাথে চাটতে পারি... হ্যা ঠিক আছে... এই খানকি সাবিত্রী পা দুটো ফাঁক কর, গুদে জিভ ঢোকাব, উফ শালী কাকার বাঁড়ার ঠাপ খাবি বলে গুদতো পুরো রসিয়ে রেখেছিস দেখছি, শালী কতদিন পরে তোর গুদের রসের স্বাদ পাচ্ছি, উরে.. শালী সুলতা তোর গুদেও তো রস কাটছে রে, আমি এখন তোদের গুদ চুষে রস খসিয়ে তারপরে চুদব....নো ডিস্টার্ব।
(এইবলে বগলা সাবিত্রী ও সুলতার পালা করে গুদ চুষতে লাগল। আর এদিকে সাবিত্রী ও সুলতা দুজনে দুজনের মাই চটকাতে চটকাতে একে অপরের ঠোঁট চুষতে লাগল।)
সাবিত্রী- এই মাগী কাকাকে পটালি কি করে?
সুলতা- (সাবিত্রীর মাই থেকে মুখ তুলে) তবে শোন, এক হপ্তা আগে তোর ভাইয়ের বিয়ের জন্যে আমি শ্বশুরবাড়ি থেকে আসছিলাম, রাস্তায় বাস খারাপ হওয়াতে আমার পৌঁছতে রাত নটা বেজে যায়, জানিস তো গ্রামে রাত নটা মানে গভীর রাত, রাস্তা পুরো শুনশান, আমি বাস থেকে নেমে বাড়ির দিকে হাঁটা দিই। সেদিন আকাশ পুরো মেঘে ঢাকা ছিল, গুমোট গরম যে কোনো মুহুর্তে বৃষ্টি নামবে। আমি ভয়ে ভয়ে একা বাড়ির দিকে হাঁটা দিলাম, একটু যেতেই তোর কাকাকে সাইকেলে আসতে দেখলাম।
বগলা- সুলতা তুই এত রাতে কোথায় যাচ্ছিস?
সুলতা- কাকা শ্বশুরবাড়ি থেকে আসছি, বাস খারাপ হয়ে গিয়েছিল তো তাই দেরী হয়ে গেল পৌঁছতে।
বগলা- ঠিক আছে সাইকেলে চাপ, বাড়ি পৌছে দিচ্ছি।
(সুলতা গিয়ে সাইকেলে উঠল, একটু যেত না যেতেই বৃষ্টি নামল।)
বগলা- ওই স্কুল বাড়িতে গিয়ে দাঁড়াই চল, এই বৃষ্টিতে সাইকেল চালানো যাবে না, বৃষ্টিটা থামলে যাওয়া যাবে।
(সুলতা ও কাকা দুজনেই স্কুলের বারান্দায় গিয়ে আশ্রয় নিল।)
সুলতা- কাকা কখন বৃষ্টি থামবে? আমার ভিষন ভয় করছে।
বগলা- দূর পাগলি, ভয় কিসের আমি তো আছি। বৃষ্টি একটু পরেই থেমে যাবে।
(কিন্তু বৃষ্টি থামার বদলে বেড়ে গেল আর সেই সাথে বাজ পড়তে লাগল।)
সুলতা- উ..মাগো.. (বাজ পড়ার আওয়াজে সুলতা দু হাতে কাকাকে জড়িয়ে ধরল)
বগলা- কি হল?
সুলতা- না.. আমার বাজ পড়াকে ভিষন ভয় লাগে।
বগলা- ঠিক আছে, এখানে তো কেউ নেই, তোর ভয় লাগলে তুই আমাকে জড়িয়ে ধরে থাক। (মাগীটা তো বেশ ডবকা হয়েছে) তা হ্যারে তোর বর এলোনা কেন? তুই বিয়ে পর্যন্ত থাকবি তো?
সুলতা- হ্যা আমি এখন দিন দশেক থাকব, ওর কি কাজ আছে তাই আসতে পারল না। আমার যাবার দিনে নিতে আসবে।
বগলা- (উফ.. মাগির চুচি দুটো আমার বুকের সাথে লেপ্টে আছে, কি আরাম, শালীতো বুকের সাথে লেপ্টে গিয়ে অর্ধেক কাজ করেই দিয়েছে, বাকিটা আমায় করতে হবে।) তোকে সেই ছোটবেলায় ফ্রক পরা অবস্থায় দেখেছি, আর এখন তো দেখছি তুই তো বেশ একটা ডবকা মেয়েছেলে হয়ে গেছিস। তা তোর মতন ডবকা সুন্দরী বউকে ছেড়ে দিয়ে জামাই বাবাজি থাকে কি করে। (বগলা সুযোগ বুঝে দুই হাত দিয়ে সুলতাকে নিজের বুকের সাথে জোরে চেপে ধরল।)
সুলতা- কাকা, আপনি না ভিষন অসভ্য, বিয়ের দু বছর পরে কোনো বরের আর বৌয়ের উপর অত টান থাকে নাকি।
বগলা- এই তো তোদেরকে নিয়ে মুশকিল, আচ্ছা তোকে রোজ ডাল ভাত খেতে দিলে কতদিন তোর ভাল লাগবে? ঠিক তেমনি বিয়ের পর থেকে তোরা দুজনে এক আসনে একভাবে করে আসছিস নিশ্চয়। কি ঠিক বলেছি তো?
সুলতা- ইশ.. ছি.. আপনি না যা তা, কি সব উল্টোপাল্টা বলছেন, আপনি না কাকা হন।
বগলা- হ্যা, আমি তোর বন্ধু সাবিত্রীর কাকা হই. ঠিক সেই কারণেই তোরা সুখে থাকলে ভাল থাকলে আমাদেরও ভাল লাগে। (না মাগীকে একটু গরম করা দরকার) আচ্ছা বর বউ রাতের অন্ধকারে যেটা করে সেটাকেও তুই অসভ্যতামি বলবি?
সুলতা- তা কেন, ওটা না করলে কিসের বর বউ।
বগলা- ও.. করলে ঠিক আছে আর বললেই অসভ্য।
সুলতা- যা.. আপনি না... আমি ওরকম কিছু বলিনি।
বগলা- তাই... আচ্ছা.. তুই দু বছর ধরে একই ভঙ্গিমায় তোর বরের সাথে চোদাচুদি করছিস কিনা বল? তুই ঠেং ফাঁক করে শুয়ে থাকিস আর তোর বর এসে পুচ পুচ করে কয়েকটা ঠাপ দিয়ে মাল ফেলে দিল, ব্যাস তোদের চোদাচুদি হয়ে গেল। এখন তুই আমাকে অসভ্যই বল বা আর যা খুশি বল, কিন্তু আমার কথাটা ভুল না ঠিক, সেটা বল?
সুলতা- (কি ঢেমনা লোক, মুখের কোনো রাখ ঢাক নেই, কিরকম নির্লজ্জের মত বলল তুই ঠেং ফাঁক করে চুদিস আবার এখন বলছে ঠিক বলেছি না ভুল বলেছি) জানিনা যান! (মনে হচ্ছে শালা সাবিত্রীর কাকা শুধু জ্ঞান দিয়ে নয় হাতে কলমে করে আমাকে না বোঝাতে বসে।)
কাক- যাকগে ওসব বাদ দে, এখন বল তোর বাজ পড়াকে এত ভয় কেন? (না অন্য লাইনে এগোতে হবে।)
সুলতা- জানিনা ছোটবেলা থেকেই বাজ পড়লে আমি ভয়ে কুকড়ে যাই।
বগলা- আরে আমিও তো বাজ পড়াকে ভিষন ভয় পেতাম, তারপরে এক সাধুবাবা আমাকে একটা উপায় শিখিয়ে দিয়ে গেছে তারপর থেকে আমার আর বাজ পড়াকে কোনো ভয় লাগে না।
সুলতা- সত্যি, আমাকে শিখিয়ে দিন না, তাহলে আমারও ভয় চলে যাবে।
বগলা- (এই তো মাগী ঠিক লাইনে আসছে) উপায়টা কিছুই না, আমি একটা মন্ত্র পড়ব, কিন্তু মন্ত্রটা যতক্ষন পড়ব তোকে চোখ বন্ধ করে থাকতে হবে।
সুলতা- এ আর এমন কি! আমি চোখ বন্ধ করে আছি আপনি মন্ত্রটা পড়ুন।
বগলা- কিন্তু এর একটা উল্টো দিকও আছে, যতক্ষন মন্ত্রটা চলবে তোর চোখ খোলা চলবে না, যদি তুই ভুল করে চোখ খুলে ফেলিস তাহলে তুই সব কিছুকেই ভয় পাবি। মন্ত্র চলাকালীন তোর মনে হবে তোর শরীরের উপর দিয়ে পিপড়ে যাচ্ছে, আসলে কিছুই না, শুধু মনের জোর দিয়ে চোখটা বন্ধ রাখতে হবে, পারবি না।
সুলতা- হ্যা কাকা পারব, এই আমি চোখ বন্ধ করলাম, আপনি পড়ুন।
বগলা- (ক্লিন বোল্ড) চোখ কিন্তু ভুলেও খুলবি না আর বেশি নড়াচড়া করবি না। অং বং চং ...( বগলা যে মন্ত্রটা পড়ে চলল শুধু সুলতা কেন বগলাও তার মানে জানে না, যা মনে আসছে তাই বলে যেতে লাগল শুধু পেছনে অং বং চং জুড়ে দিয়ে। মন্ত্র পড়ার সাথে সাথে দু হাত দিয়ে সুলতার শাড়ির উপর দিয়ে পাছা খাবলাতে খাবলাতে হঠাত শাড়ি সায়া গুটিয়ে কোমরের উপর তুলে দিয়ে নগ্ন পাছা খাবলাতে লাগল।)
সুলতা- আক...( ঠিক ভেবেছি, শালা বানচোত কাকা আমাকে হাতে কলমে না শিখিয়ে ছাড়বে না, দেব নাকি শালার বিচিতে এক লাথি কিন্তু... কিন্তু বাধা দিলে যদি শালা আমাকে এখানে ফেলে রেখে পালিয়ে যায় তবে তো আমি বাজ কেন ভুতের ভয়েই মরে যাব, তার থেকে বানচোতটা কি করে দেখি। আর তাছাড়া গ্রামে কানা ঘুষয় শুনেছি বানচোতটার লেওরাটা নাকি জম্পেশ, আজ চাক্ষুস থুড়ি চোখ খোলা যাবে না, হাতে নিয়ে দেখব। শালা এখন পাছা ছেড়ে মাই চটকাতে চটকাতে কি বালের মন্ত্র পড়ছে রে বাবা! উফ.. শালা ব্লাউজটা ছিড়ে ফেলবে নাকি, না খুলেছে..ও বাবা এতো ব্রাও খুলে দিল আরে শালা মাদারচোতটা কি আমাকে পুরো লেংট করবে না কি... হ্যা ঠিক তাই শালা শাড়ি সায়াটাও খুলে দিল। তবে শালা মাদারচোতটা একটা ব্যাপারে খুব জব্দ হয়েছে, সামনে খোলা দুধু, অথচ শুধু চটকাতেই পারবি মুখ দিতে পারবি না, মুখ দিয়েছিস তো তোর মন্ত্র বন্ধ আর আমি তোর পাছায় দেব কষে এক লাথ। উফ.. বানচোতটা একটা হাত দিয়ে মাই চটকাচ্ছে আর এক হাত দিয়ে গুদ ঘাটছে..উরি মাগো..গুদে আঙ্গুলটা ঢুকিয়ে দিয়েছে রে বানচোতটা... খোলা আকাশের নিচে মাদারচোতটা আমাকে পুরো লেংট করে দিয়ে মজা লুটছে, ইচ্ছে করছে বানচোতটার ধুতি খুলে দিয়ে বাঁড়াটাকে খুব কষে চটকাই... শালার মন্ত্র পড়ার কি ছিরি!)
বগলা- অং মাই টেপং...বং গুদং আঙ্গুলং পুরং...চং রসং ছারং চুষিটং ইচ্ছাং জাগং... (খানকিটা মাই গুদ খুলে দাঁড়িয়ে আছে অথচ শালা জিভ চালাতে পারছি না, খেলাটার বারোটা বেজে যাবে বলে, উফ.. মাগির গুদ তো রসে ভাসছে, আর বেশি দেরী করা যাবে না।)
সুলতা- (উফ আমি আর থাকতে পারছি না, খানকির ছেলে ঢোকাবি কখন, বুড়ো ঢেমনাটা শুধু আঙ্গুলি করেই রাত কাবার করবে নাকি, আরে বুড়োটা তো শুধু চোখ বন্ধ রাখতে বলেছে কথা বলার তো বারণ নেই) কাকা, চোখ খোলা বারণ কথা বলা তো বারণ নয়?
বগলা- না বলতে পারিস, গং গুদং ফং ফাঁকং কং করং (এইবলে বগলা সুলতার পা দুটো একটু ফাঁক করে দিয়ে হাঁটু গেড়ে বসে গুদের নিচ থেকে উপর পর্যন্ত জিভ দিয়ে একবার চেটে দিল) গং গুদেরং রং রসং মং মিষ্টিঙ লং লাগেং। (এইরকম পাঁচ ছ বার সুলতার গুদটা একবার করে চাটে আর মন্ত্রটা পড়ে।)
সুলতা- (কি হারামির বাচ্ছা, ঠিক চোষার রাস্তা বার করে নিল, উফ..মাগো..আর পারছি না) ভালং করেং গুদং চোষঙ ঢেমনাং, আমারং রসং খসবেং, খাং খাং ঢেমনারং বাচ্ছাং। (এইবলে সুলতা বগলার মাথাটাকে দু হাত দিয়ে গুদের উপর চেপে ধরল।)
বগলা- (খানকিটা রস খসিয়ে গুদটা হড়হড়ে করে দিয়েছে, ভালই হয়েছে আমার মোটা বাঁড়াটা গুদে ঢোকাতে সুবিধা হবে, কিন্তু মেঝের যা অবস্থা মাটিতে ফেলে চোদা যাবে না, দাঁড়িয়ে কোলচোদা করতে হবে)কি রে সুলতা মন্ত্রের কোনো কাজ হচ্ছে?
সুলতা- হ্যা কাকা, কাজ তো একবার ভালই দিল কিন্তু বাকিটার...
বগলা- হ্যা..হ্যা.. বাকিটাও হবে, এইবারে তো আসল মন্ত্রটা দেব, এখন মন্ত্রটা জোরে জোরে উচ্চারণ করব না শুধু মনে মনে বলব, ঠিক আছে, তুই শুধু চোখ বন্ধ রাখবি আর যা বলব করবি, ঠিক আছে। এখন তোর হাতে একটা জিনিস দিচ্ছি, সেটা তুই হাতের মুঠোয় নিয়ে উপর নিচ করবি। (এইবলে বগলা ধুতি, আন্ডারওয়ার, পাঞ্জাবি খুলে পুরো উলঙ্গ হয়ে আখাম্বা বাঁড়াটা সুলতার হাতে ধরিয়ে দিল।) হ্যা.. এবার এটাকে উপর নিচ করতে থাক।
সুলতা- (উরি বাবা... এটা মানুষের না ঘোড়ার, কানা ঘুষয় যেটা শুনেছি সেটা ঠিকই, সত্যি জম্পেস জিনিস একটা, বিচি দুটোও বেশ ভারী, এটা দিয়ে চুদিয়ে ভালই আরাম পাওয়া যাবে মনে হচ্ছে।) কাকা জিনিসটা বেশ ভাল, একটু মুখে নিয়ে দেখা যাবে না।
বগলা- হ্যা হ্যা খুব ভাল হবে, মুখে নিয়ে চোষ, মন্ত্রটা আরও ভাল কাজ দেবে। (এ তো দেখছি তৈরী মাল, পুরো মায়ের মতো হয়ছে, এর মা মাগীটা আমার বাঁড়াটাকে চুষে ভালই সুখ দিত এখন বেটি খানকিকে দিয়ে চোষাব।)
সুলতা- (হাঁটু গেড়ে বসে বগলার লিঙ্গটা মুখে পুরে নিয়ে আইসক্রিম চোষার মত চুষতে লাগল, মাঝে মাঝে লিঙ্গের লাল মুন্ডিটার উপর জিভ বুলাতে লাগল, এদিকে বগলাও একটু ঝুকে সুলতার দুটো মাই চটকাতে লাগল।) কাকা উমম.. আবার ভয় লাগলে এর স্বাদ পাব তো।
বগলা-হ্যা নিশ্চয় পাবি, নে উঠে পর, আর এই কার্নিশটার উপরে পা ঝুলিয়ে বস, ভেতরে ঢুকে বসিস না একটু এগিয়ে বস..হ্যা ঠিক আছে... এবারে পা দুটো উপরে তোল, আমি যন্ত্রটা সেটিং করার পরে তোর পা দুটো দিয়ে আমার কোমরটা পেঁচিয়ে ধরবি আর হাত দুটো দিয়ে আমার গলা জড়িয়ে ধরে আমার কোলে চেপে বসবি, ঠিক আছে। (এইবলে বগলা সুলতার পা দুটো উপরে তুলে ধরে নিজের বাঁড়ার মোটা মাথাটা সুলতার গুদের মুখে প্লেস করল। সুলতার গুদ একবার রস খসিয়েছে তাই একটু চাপ দিতেই বাঁড়ার মোটা মাথাটা পুক করে ভিতরে ঢুকে গেল। কাকা ওই অবস্থায় একটু থেমে আবার আস্তে করে চাপ দিয়ে লিঙ্গের আধা ঢুকিয়ে দিল ভিতরে।)এবারে যে মন্ত্রটা বলছি তুই সেটা বল, “সুলতাং মাগীরং গুদেং, কাকারং বাঁড়াঙ ঢোকেং” ।
সুলতা- (বানচোত এমনি বলনা সুলতা মাগির গুদে কাকার বাঁড়া ঢোকে, আবার অং বং জুরছিস কেন) সুলতাং মাগীরং গুদেং, কাকারং বাঁড়াঙ পুরং ঢোকেং।
(এইবলে সুলতা পা দুটো দিয়ে কাকার কোমরটা পেঁচিয়ে ধরে একটু চাপ দেওয়াতে কাকার পুরো লিঙ্গটা ঢুকে গেল গুদের ভিতর। কাকা এবারে সুলতাকে গোটা দশেক হালকা ঠাপ মারল, কাকার লিঙ্গটা সুলতার গুদের রসে ভিজে চকচক করছে। হঠাত বগলা শুধু বাঁড়ার মাথাটাকে গুদের ভেতরে রেখে বাকিটা বাইরে বার করে এনে জোরে এক ঠাপ মেরে পুরো বাঁড়াটাই সুলতার গুদে ঢুকিয়ে দিল। তারপরে সুলতার পিঠের তলায় হাত দিয়ে বগলা অবলীলাক্রমে সুলতাকে নিজের কোলে তুলে নিল। সুলতা আমূল বাঁড়া গাঁথা হয়ে কাকার কোলে চেপে বসে ওর দুপা দিয়ে বগলার কোমর বেষ্টন করে নিলো আর দু হাত দিয়ে বগলার গলা জড়িয়ে ধরল। বগলা দাঁড়িয়ে দাঁড়িয়ে সুলতার কোমর ধরে উপর নিচ করে নিজের লিঙ্গের উপর ওঠ বোস করিয়ে সুলতাকে ঠাপ খাওয়াতে লাগল। সুলতা বগলার ঠোঁট চুষতে চুষতে নিজেও কোমর উপর নিচ করে ঠাপ খেতে থাকল। বগলা একটা আঙ্গুল দিয়ে সুলতার পোঁদের ফুটোয় ঘষা দিতেই সুলতার সারা শরীর থরথর করে কেঁপে উঠল। বগলা দাঁড়িয়ে দাঁড়িয়ে সুলতাকে কোলচোদা করে যেতে লাগল।)
সুলতা- কাকা অনেক ঢেমনামি হয়েছে, আমি আর নাচতে নেমে ঘোমটা টানতে পারছি না, আমি মুখ খুলছি, আ..আ..ইশ. কি সুখ দিচ্ছেন...এত আরাম কখনো পাইনি...
বগলা- দূর খানকি, তোকে দেখছি চোদাচুদির নানা পজিশনের মত চোদাচুদির সময় কি ভাবে কথা বলতে হয় সেটাও শেখাতে হবে। এইভাবে বল, কাকা তোমার মোটা বাঁড়াটা দিয়ে আমার গুদ ফালা ফালা করে দাও, তোমার বাঁড়ার ফ্যাদা দিয়ে আমার গুদ ভরিয়ে দাও, জোরে জোরে আমার গুদ মার।
সুলতা- ওরে সাবিত্রী দেখে যা তোর মাদারচোত কাকা আমার কি ভাবে ভয় দূর করছে, তোর কাকার মোটা বাঁড়াটা আমার গুদ পুরো নিয়ে নিয়েছি, এখন আমি হাতির বাঁড়াও গুদে ঢোকাতে ভয় পাব না, সাবিত্রী তোর কাকা আমার গুদ মেরে সব ভয় দূর করে দিয়েছে, তোর এই বানচোত কাকাকে দিয়ে যতদিন থাকব রোজ গুদ মারাব, বোকাচোদা আমার মাই দুটো কোন ভাতার এসে চুষবে, নে এটা চোষ, এই দশ দিনে তুই যতরকম আসন জানিস সব কটা আসনে আমাকে চুদবি। আ.. উ মাগো..ইশ.. আমার আসছে..চোদ্ শালা চোদ্...
বগলা- (সুলতাকে উপরে ওঠাতে লাগলো আবার নিজের লিঙ্গের উপর সজোরে বসাতে থাকলো) ওরে গুদমারানি, তোর গুদ মেরে কি আরাম পাচ্ছি রে, এই দশ দিনে তোকে সকাল বিকাল চুদব, তোর গুদের রস ভাল করে খাওয়া হয়নি, ভাল করে খাব, তোকে শালী উল্টেপাল্টে চুদব, তোকে তোর মায়ের সাথে এক খাটে ফেলে চুদব, তোর মাকে দিয়ে বাঁড়া চুশিয়ে তোর কচি গুদে ঢোকাব, তোর মা খানকিকে আমি চুদে চুদে লাট করেছি, এবারে তোকে চুদে চুদে লাট করব, আ..আ.. নে নে গুদ ভর্তি করে আমার বাঁড়ার ফ্যাদা নে...আ..আ..
(বগলা ও সুলতা দুজনে দুজনকে কষে জড়িয়ে ধরে একে অপরের ঠোঁট চুষতে চুষতে একসাথে রস খসাল। রস খসানোর পরে বেশ কিছুক্ষন বগলা সুলতাকে কোলে নিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে আদর করল।)
সুলতা- এবারে নিচে নামাও, বৃষ্টি থেমে গেছে, বাড়ি যেতে হবে তো।
(সুলতা নিচে নেমে সায়া দিয়ে কাকার বাঁড়াটাকে ভাল করে মুছিয়ে দিয়ে একটা চকাস করে চুমু খেল তারপরে দুজনেই জামা কাপড় পড়ে বাড়ির দিকে রওনা দিল।)
সুলতা- শুনলি তো তোর কাকা কি মন্ত্রে আমাকে প্রথম চুদেছে। নে অনেক গল্প হয়েছে, আগে কাকা ভাইঝির চোদাচুদি দেখব তারপরে চোদাব।
সাবিত্রী- কিন্তু কাকা বলছিল যে তোকে আর তোর মাকে একসাথে ফেলে চুদবে, চুদেছে?

সুলতা- তোর কাকাকে চিনিস না, রাম ঢেমনা, সেদিন সাইকেলে ফেরার পথে আমাকে বলে তুই যদি একটা কাজ করিস তাহলে আমরা আজ সারারাত ধরে চোদাচুদি করতে পারব, এই কথা শুনে আমার মনটা নেচে উঠল, বললাম বল কি করতে হবে? তোর কাকাটা যে কত বড় হারামি সেটা আমি পরে বুঝেছি, তোর কাকা আমাকে বলল যে তেমন কিছু না, আমি বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকব আর তোর কাকা বাড়ির ভেতরে গিয়ে আমার মাকে রাজি করিয়ে আমাকে নিয়ে চলে আসবে। আমার মা রাজি হলে তোর কাকা ঘরের ভেতর থেকে তিনবার কাশবে আর কাশলেই আমি সোজা দরজা ঠেলে ঘরের ভেতরে ঢুকে যাব। তোর কাকার চোদন খাবার মস্তিতে কিছু না ভেবেই রাজি হয়ে গেলাম। বাড়ির কাছে গিয়ে তোর কাকা ঘরের ভেতরে ঢুকে গেল আর আমি কান খাড়া করে দাঁড়িয়ে থাকলাম তোর কাকার কাশির আওয়াজ শোনার জন্যে। বেশ কিছুক্ষন পরে তোর কাকার কাশির আওয়াজ পেতেই আমি কোনো কিছু না ভেবে দরজা ঠেলে সোজা ঘরের ভেতরে ঢুকে গেলাম। উ.. মাগো..যা দেখলাম তাতে আমি যে কতবড় উজবুক সেটা জানলাম।
সাবিত্রী- ভ্যানতারা না মেরে বলনা কি দেখলি।
সুলতা- ঘরের ভেতরে গিয়ে দেখি তোর কাকা আর আমার মা পুরো উলঙ্গ হয়ে খাটের উপর শুয়ে চোদাচুদি শুরু করে দিয়েছে। এই লোকটাই একটু আগে মেয়েকে চুদে এসে এখন তার মাকে চুদছে, কি সাংঘাতিক লোক ভাব। আমি ভ্যাবাচ্যাকা খেয়ে ঐখানে বোকার মত দাঁড়িয়ে থাকলাম। তোর কাকা আমার মাকে বলছে,“ এ মা.. সুলতা তো সব দেখে ফেলল, এখন কি হবে, দেখ তোর মেয়ে যদি একথা কাউকে বলে তাহলে তোর আর আমার এখানে বাস করাই মুশকিল হবে। তাই বলছি তোর মেয়েকেও আমাদের এই খেলায় জড়িয়ে নিতে হবে। ঘরের কেচ্ছা ঘরের মধ্যেই থাকবে, ঠিক আছে, আমি এখন তোর মেয়েকে তোর সামনেই চুদব, তুই এখানেই থাকবি কারণ আমি একা সামলাতে পারব না, ঠিক আছে।” তোর কাকা আমাকে এমন বেকুব বানিয়েছে যে আমার মাথা কাজ করাই বন্ধ করে দিয়েছে, ক্যাবলার মতন দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলাম তোর কাকা আমার শাড়ি সায়া খুলে পুরো লেংট করে দিয়ে আমাকে খাটে শুইয়ে দিল।
সাবিত্রী- আর তোর মা...
সুলতা- মা লেংট হয়ে খাটের ধারে দাঁড়িয়ে দেখছে তোর হারামি কাকা তার মেয়ের পা ফাঁক করে গুদ চুষে মেয়েকে হিট খাওয়াচ্ছে। একটু আগেই বানচোতটা তার মেয়েকে কোলচোদা করেছে সেটা যদি মা জানত! আমার গুদ চুষে আমাকে পুরো গরম খাইয়ে মাদারচোতটা উঠে দাঁড়িয়ে মায়ের গুদের রসে ভেজা বাঁড়াটা আমার গুদে পড় পড় করে ঢুকিয়ে দিল। গুদ চোষার আরামে আমার চোখ বন্ধ হয়ে গিয়েছিল এখন চোখ খুলে দেখি বোকাচোদাটা আমার গুদে বাঁড়া ভরে ঠাপাচ্ছে আর মায়ের একটা মাই মুখে পুরে নিয়ে চুষছে আর একটা হাত দিয়ে মায়ের গুদ ছানছে। সত্যি লোকটা একটু আগে আমাকে চোদার সময় যেটা বলেছিল সেটাই করল। তাও ভাল আমাকে দেখতে হয়নি বানচোতটার মাকে চোদার দৃশ্য। কাকস্য পরিবেদনা! হঠাত তোর কাকা আমার গুদ থেকে বাঁড়াটা বের করে নিয়ে মাকে একটানে আমার পাশে শুইয়ে দিল আর তারপরে পড় পড় করে আমার গুদের রসে ভেজা বাঁড়াটা মায়ের গুদে ঢুকিয়ে দিল। মায়ের গুদে গোটা বিশেক ঠাপ মেরে তোর কাকা আবার আমার গুদে বাঁড়া ভরে দিয়ে ঠাপাতে লাগল আর সেই সাথে আমাদের দুজনের মাই পালা করে চটকাতে চটকাতে চুষছিল। তোর খচ্চর কাকা পালা করে একসাথে মা মেয়ের গুদ মেরে যেতে লাগল। এই অদ্ভুত চোদনে আমি প্রথম তোর কাকার বাঁড়ার ঠাপ খেতে খেত রস খসালাম তারপরে তোর কাকা আমার গুদ থেকে বাঁড়াটা বের করে নিয়ে মায়ের গুদে ঢুকিয়ে উদ্দাম ঠাপ মেরে দুজনেই একসাথে রস খসাল। গল্প শোনা হল, এবারে কাজে মন দে।
সাবিত্রী- এই বানচোত কাকা, অনেক গুদ চুশেছিস, এবারে আমরা তোর বাঁড়া চুষব।
সুলতা- হ্যা, শালা বাঁড়া তো নয় যেন মুগুর। (সাবিত্রী ও সুলতা দুজনে কাকার বাঁড়া চুষে খাড়া করে দিল) হ্যা এইবার তৈরী হয়েছে, সাবিত্রী তুই চিত হয়ে শুয়ে পড়, নে মাদারচোত প্রথমে তোর ভাইঝির গুদ মারবি আর আমি সাবিত্রীর মুখের উপর বসে আমার গুদ চোষাব তারপরে তোর উপরে উঠে আমি তোকে চুদব আর তুই তোর ভাইঝির গুদ চুষবি।
কমলা- নিজের চোখে না দেখলে বা না শুনলে আমি কোনদিন বিশ্বাস করতে পারতাম না। সত্যি সাবিত্রীদির পেটে পেটে এত আর ওর কাকার মত এতবড় লম্পট আর আছে কিনা সন্দেহ। ওর কাকা আমার দিকেও যেভাবে তাকাত মনে হত গিলে খেয়ে নেবে। না এখানে আর বেশিক্ষন থাকাটা ঠিক হবে না, কেউ আমাকে এত রাতে মইয়ের উপর দাঁড়িয়ে আড়ি পাততে দেখলে লজ্জার শেষ থাকবে না। না ঘরে গিয়ে শুয়ে পড়াই বুদ্ধিমানের কাজ।
(এরপরে ঘরে গিয়ে কমলার দ্বিতীয় অভিজ্ঞতা লাভের কথা সেটা আগেই বিস্তারিত ভাবে উল্যেখ করেছি।)

মদন- বৌমা, বৌমা কি হয়েছে? এত কি ভাবছিলে? তোমার শরীর ঠিক আছে তো?
কমলা- হ্যা বাবা শরীর ঠিক আছে, তেমন কিছু ভাবছিলাম না... আসলে আসার সময় মায়ের শরীরটা ভাল নেই শুনে এসেছিলাম তো তাই মায়ের কথা ভাবছিলাম।
মদন- ও.. বাড়ি ফিরে ফোনে মায়ের সাথে কথা বলে নিও। আর হ্যা বান্ধবীর কি নাম বললে?
কমলা- ওই তো সুলতাদি।
মদন- ( সুলতা!! অথচ সাবিত্রী মাধবীর নাম বলেছিল!) আচ্ছা ঠিক আছে তুমি যাও। (কি হল ব্যাপারটা! সাবিত্রী বলল মাধবী আবার বৌমা বলছে সুলতা। আমার সব তালগোল পাকিয়ে যাচ্ছে। এত বছর পুলিশে চাকরি করে শালা সামান্য রাতে কাকে চুদলাম বার করতে পারছি না। মনে হচ্ছে সামান্য ব্যাপারটাকে আমিই বেশি জটিল করে ফেলছি। ওই ঘরে কে সারারাত শুয়েছিল এটা বার করতে পারলেই তো হয়ে যায়। কাগজ পেন নিয়ে একটা ছক কেটে দেখি কি বেরয়।
(মদন বুকপকেট থেকে একটা ছোট কাগজের টুকরো বার করে নিচের দেওয়া ছকটা কাটল)
---------- ইন ------------------------------- আউট
---১ প্লান--- সাবিত্রী+বৌমা
---২ প্লান--- সাবিত্রী+সাবিত্রীর বর --------------বৌমা আউট কাকীর সাথে
---৩ প্লান--- সাবিত্রী + বৌমা -----------------সাবিত্রীর বর মদ খেয়ে আউট
-------(কাকীর সাথে শোবার প্লান ক্যানসেল)
---৪প্লান--- বৌমা --------------------------- সাবিত্রী আউট মাধবী বা সুলতার সাথে


মদন- এ কি! এটা কি হল! তবে... তবে... তবে কি... না না এটা কি করে সম্ভব! আমি গতকাল রাতে কাকে চুদলাম... আমি ঠিক করে ছকটা কেটেছি তো? না ছকটা ঠিকই আছে। তাহলে... তাহলে কি আমি কাল রাতের অন্ধকারে আমার নিজের ছেলের বউকে চুদলাম?? আমার কাল রাতের চোদন সঙ্গী তাহলে...... বৌমা!!!
হা... হা... হা...

দ্বিতীয় ভাগ

অন্ধকারে কেলোর কীর্তির শেষ অংশ

(বগলাচরণ বিয়ের মন্ডপের একধারে একটা চেয়ারে বসে বিয়ের বাড়ির সব মেয়েদের মাপছিল। ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে, ঠিক তেমনি লম্পট বগলা নিজের ছেলের বিয়েতে বসে লোলুপ দৃষ্টিতে মেয়েদের শরীরের গিরিখাত দেখে যাচ্ছিল।)
সুলতা- শালা, সাবিত্রীর কাকা কি রকম লুচ্চার মত কমলার দিকে তাকিয়ে আছে, শালা যেন পারলে গিলে খেয়ে নেবে।
(সুলতার সঙ্গে বগলার চোখাচোখি হতেই সুলতা চোখের ইঙ্গিতে কাছে আসতে বলল)
বগলা- (বিয়ের মন্ডপ থেকে উঠে সুলতার কাছে এসে) হ্যা, বল?
সুলতা- এখানে বলা যাবে না, বাড়ির বাইরে পুকুর পাড়ে চলুন, ওখানটা ফাঁকা কেউ নেই, কথা বলা যাবে।
বগলা- (দুজনে পুকুর পাড়ে পৌঁছে) কি রে তোর গুদ সুলোচ্ছে নাকি?
সুলতা- আপনার তো সব সময় খালি ওই চিন্তা। আপনি সত্যি লোক বটে একটা, নিজের ছেলের বিয়েতে এসে অন্য মেয়েদের ঝারি মারছেন।
বগলা- (লম্পট টাইপের হাসি দিয়ে) হে. হে তুই তো আমাকে চিনিস, বসে মোতা লোকেদের উপর আমার একটু বিশেষ দুর্বলতা আছে. হে..হে..
সুলতা- তা এখন কি ওই বিধবা ছুড়িটার উপর নজর পড়েছে?
বগলা- কমলার কথা বলছিস...সত্যি বলছি, শালিকে দেখলেই বাঁড়া ঠাটিযে ওঠে, শালিকে যদি একরাতের জন্যও পেতাম না...
সুলতা- মাগির শ্বশুর কি সে কাজ করে জানেন তো? পুলিশে, আর পুলিশে ছুলে কি হয় জানেন তো?
বগলা- সেইজন্যেই তো এগোতে সাহস হয় নি, নইলে কখন মাগীকে চুদে দিতাম।
সুলতা- তাই.. আপনি কি মনে করেন খুব সহজেই যে কোনো মেয়েদের চোদা যায়, তাই না?
বগলা- আরে তা নয়ত কি, নিজেকে নিয়ে ভাব, তোকে বোকা বানিয়ে মন্ত্র পড়ে চুদলাম আবার ডবল বেওকুফ বানিয়ে তোকে আর তোর মাকে এক সাথে চুদলাম। আমি তো বলি তোদের হাঁটুর উপরে গুদ আর হাঁটুর নিচে বুদ্ধি। হে..হে..
সুলতা- ঠিক আছে, ঠিক আছে আমি এলাম আপনার ভালোর জন্যে একটা কথা বলতে আর আপনি আমাকে বোকা, বেওকুফ এইসব বলছেন।
বগলা- আরে রাগ করিস কেন, মজা করছিলাম তো। বল না, কি বলতে এসেছিলি?
সুলতা- বিধবাটাকে চাই নাকি? ব্যবস্থা করব?
বগলা- চাই মানে... একশ বার চাই, দেখনা মাইরি যদি কিছু করতে পারিস, তোর কেনা গোলাম হয়ে থাকব, এইজন্যেই তো তোকে আমার এত ভাল লাগে, তুই তো আমার আদরের সোনামনি...
সুলতা- ঠিক আছে, ঠিক আছে আর তেল দিতে হবে না। দেখছি কি করা যায়।
বগলা- কিন্তু ওর শ্বশুরটা শালা পুলিশে কাজ করে, প্যাদালে আস্ত থাকব না।
সুলতা- সেটা আমার উপর ছেড়ে দিন. ওর শ্বশুর জানতেও পারবে না। আর তাছাড়া আপনি তো আর ওকে জোর করে চুদবেন না, ওকে আমি রাজি করেই আপনার কাছে পাঠাব। এখন আপনি বলুন আপনার চাই কিনা?
বগলা- কি বলছিস মাইরি, ওরকম ডবকা মালকে কে না চায়, সত্যি বলছিস ব্যবস্থা করে দিতে পারবি? কোনো বিপদ হবে নাতো?
সুলতা- ভুলে যাচ্ছেন কেন কমলা একটা বিধবা মাল, জওয়ান বিধবাদের যৌনক্ষুদা বেশি থাকে। আমার উপর আপনার বিশ্বাস নেই, (এইবলে সুলতা খপ করে বগলার বাঁড়াটা ধরল) আমি আপনার এই বাঁড়া ছুঁয়ে বলছি এটা ওই বিধবা মাগীটার গুদে ঢোকানোর ব্যবস্থা করে দেব। (এইবলে হাঁটু গেড়ে বসে বগলার ধুতি জাঙ্গিয়া সরিয়ে বাঁড়াটাকে বার করে চুষতে লাগল)
বগলা- উফ.. তুই যদি ওই ডবকা বিধবাকে চোদার ব্যবস্থা করে দিতে পারিস তবে তুই যা চাইবি তাই দেব। আরে খানকি ছাড়, আমার বাঁড়া চুষে তো কলাগাছ বানিয়ে দিলি।
সুলতা- (হঠাত বাঁড়াটা ছেড়ে দিয়ে উঠে দাঁড়াল) যান, এখানে যে কেউ চলে আসতে পারে। ঠিক আছে আমি মাগিটাকে পটানো শুরু করছি।
বগলা- (কোনরকমে খাঁড়া বাঁড়াটাকে জাঙ্গিয়ার ভেতরে ঢুকিয়ে দিয়ে ধুতিটাকে ঠিক করে নিল) হ্যা হ্যা আমার তোর ওপর ভরসা আছে, ঠিক আছে আমি এগোলাম।
সুলতা- শালা, বোকাচোদা কেমন জব্দ, যা এখন বাঁড়া ঠাটিয়ে সবার সামনে ঘোর। নিজের ছেলের শ্বশুরবাড়ির লোকেদের সামনে বাঁড়া খাঁড়া করে বসে থাক। আমি বোকা, বেওকুফ না, পরে বুঝবি শালা আমি কি মাল।
(সুলতা বিয়ে বাড়িতে ফিরে কমলার পাশে গিয়ে বসল)
বগলা- খানকি মাগীটা, বাঁড়া ঠাটিয়ে পাঠিয়ে দিল, শালা ধুতিটা কি ভিষন উঁচু হয়ে রয়েছে, আর শালা ছেলের শ্বশুরবাড়ির মেয়েগুলো সব আমার ধুতির দিকে তাকিয়ে তাকিয়ে কেমন হাসছে। খানকিটা আমার প্রেস্টিজ পুরো পাংচার করে দিল। আরে ওই তো সুলতা কমলার সাথে হেসে হেসে কথা বলছে..না কাজে নেমে পড়েছে দেখছি। দেখে মনে হচ্ছে সুলতা মালটাকে পটাতে পারবে, দেখা যাক কি হয়।
(এদিকে কিছুক্ষণের মধ্যেই সুলতা কমলার সাথে গভীর বন্ধুত্ব পাতিয়ে ফেলল এবং কিছুক্ষণের মধ্যেই কমলাকে রাজি করিয়ে ফেলল আরও দুটো দিন থাকার জন্যে। কমলার নিজের আপত্তি নেই কিন্তু শ্বশুর মত দিলে তবেই থাকতে পারবে বলে জানাল। সুলতা সাবিত্রীকে দিয়ে শ্বশুরের মত করিয়ে নিল। কমলার রাজি হবার পেছনে মূল কারণ হল রাতের অচেনা অজানা অতিথির কাছ থেকে যদি আর একবার মিলন সুখ পাওয়া যায়। বিয়ে শেষ হল মাঝরাতে গিয়ে, মদনবাবু আর বরযাত্রীদের সাথে ফিরলেন না, ওখানেই বাকি রাতটুকু কাটিয়ে ভোরের বাস ধরে ফিরে যাবেন বললেন কারণ সকালে অফিস আছে। বরযাত্রীরা ফিরে এসে বাকি রাতটুকু যে যেখানে পারল গড়িয়ে নিল।)

বিয়ের পরের দিন

(সকাল থেকেই সুলতা বিয়ে বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়ল, আস্তে আস্তে বিয়ে বাড়ির সব কিছুর দাযিত্ব নিজের হাতে তুলে নিল। এরই মধ্যে সময় করে তার পুরনো প্রেমিক যতীন মাস্টারকে দিয়ে এক পাতা কড়া ডোজের ঘুমের ওষুধ আনিয়ে নিল। অবশ্য এর বিনিময়ে যতীন মাস্টারকে মাই ও গুদ হাতাতে দিতে হয়েছে এবং রাতে চোদার প্রতিশ্রুতিও দিতে হয়েছে। বগলাচরণ কেসটা কতদূর এগোল জানার জন্যে সুলতার পেছনে ঘুর ঘুর করছিল কিন্তু সুলতা বগলাকে কড়া করে বুঝিয়ে দিল যে আজ কিছু হবে না, যা হবে কালকে এবং সে ঠিক সময়ে তাকে জানিয়ে দেবে, এখন যেন তাকে ডিস্টার্ব না করে। সুলতা ও সাবিত্রী দুজনে মিলে ফুলসজ্জার ঘর ও খাট ঠিক করল। কমলাও কিছু কিছু কাজে হাত লাগাল আর তারই মধ্যে বোঝার চেষ্টা করছিল কে হতে পারে তার রাতের অচিন পাখি। বর বউ এল সন্ধার সময়, সেদিন কালরাত্রি বলে বর বউ আলাদা থাকবে তাই সুলতা আর সাবিত্রী নতুন বৌয়ের সাথে শোবে বলে ঠিক হল। সাবিত্রী প্রথমে একটু গাইগুই করছিল কারণ কাকার চোদন খাওয়াটা হবে না বলে কিন্তু বগলা কালকের জন্যে শক্তি সঞ্চয় করবে বলে খুব একটা উত্সাহ দেখাল না, তাই সাবিত্রীকে নিমরাজি হতে হল। সাবিত্রী শোবার কিছুক্ষনের মধ্যেই ঘুমিয়ে পড়ল, যেহেতু সুলতা নতুন বৌয়ের থেকে বয়সে বড় তাই কিছুক্ষনের মধ্যেই সুলতা নতুন বৌয়ের নাম (মালতি) ধরে এবং তুই করে সম্বোধন করতে লাগল এবং তারা দুজনে অনেক রাত পর্যন্ত গল্প করল। শুধু নতুন বউ মালতি ঘুমিয়ে যাবার পরে সুলতা উঠে স্টোররুমে গিয়ে যতীন মাস্টারের কাছে একবার চোদন খেয়ে এল। গোটা বিয়েবাড়ির সবাই যখন গভীর ঘুমে আচ্ছন্ন তখন শুধু একজন জেগে বসে কারো জন্যে অপেক্ষা করছে কিন্তু তার অপেক্ষাই সার, তার অচিন পাখি তার কাছে ধরা দিল না..... কমলা।)

বৌভাতের দিন

(বৌভাতের দিন প্রস্তুতিতে সারাটা দিন কেটে গেল, এরই মধ্যে সুলতা সময় করে বগলাচরনকে সাইডে ডেকে নিল)
বগলা- কি রে কিছুই তো বলছিস না, কেসটা কতদুর?
সুলতা- কেস সলভড। শুধু কতগুলো শর্ত মেনে চলতে হবে।
বগলা- কি শর্ত?
সুলতা- প্রথম শর্ত মাগির মুখ দেখা চলবে না...
বগলা- এ আবার কি কথা, ঠিক আছে মুখটা না হয় আমি এখন ভাল করে দেখে নেব, গুদ মাই তো দেখতে দেবে...
সুলতা- উফ আগে আমার কথাটা শেষ করতে দিন। হ্যা, দ্বিতীয় শর্ত আপনি কোনো কথা বলতে পারবেন না, চুপচাপ গিয়ে যে কাপড়টা দিয়ে মুখ ঢাকা থাকবে শুধু সেটা বাদ দিয়ে বাকি সব কাপড় চোপর খুলে যা করার আপনি করবেন, আশাকরি কি করবেন সেটা বলতে হবে না...হি, হি..
বগলা- অদ্ভুত, আর...
সুলতা- তিন নম্বর শর্ত হল আপনাদের চোদাচুদির সময় আমি সেখানে উপস্থিত থাকব কিন্তু আপনি বুঝতে দেবেন না যে আমি আপনাদের পাশে দাঁড়িয়ে আছি।
বগলা- মানে...
সুলতা- মানে হল মাগির তো এই প্রথম গোপন অভিসার, তার ওপর ভিতু, লোকলজ্জার ভিষন ভয় আছে। আমার উপর অগাধ বিশ্বাস মাগির, আমার থাকার কারণ হল যাতে আপনি একা পেয়ে মুখের কাপড় সরিয়ে মুখ দেখার চেষ্টা করলে আমি আটকাতে পারি।
বগলা- কিন্তু মুখে কাপড় রাখার কি দরকার, আমি তো জানি শালা কাকে চুদছি।
সুলতা- ঠিক, আপনি জানেন কিন্তু ওতো জানেনা যে আপনি জানেন। ওকে যেটা আমি বুঝিয়েছি সেটা হল, আমার পুরনো প্রেমিক একটু বোকা টাইপের কিন্ত ভিষন ভাল চুদতে পারে, এখানে অনেক বউরাই ওকে দিয়ে চোদায়, ওর পেট দিয়ে কোনো কথা বের হবে না আর তাছাড়া আমাকে ভিষন মানে, আমি যা বলব তাই শোনে, আমি যদি বলি তুই যাকে চুদলি এ কথা কোনো দিন মুখে আনবি না ও তাই করবে, এখন তুই যদি সাবধানতার জন্যে মুখ কাপড় দিয়ে ঢেকে রাখতে চাস তাহলেও কোনো অসুবিধা নেই, আমি ওকে বলে দেব মুখ না দেখে তোকে চুদতে হবে ও তাই করবে, কোনো ভয়ের কিছু নেই।
বগলা- বুঝলাম, কিন্তু চোদার সময় তুই থাকবি পাশে অথচ আমি ভান করব তুই নেই... এটার মানে কি?
সুলতা- এর মানে হল... মাগির চোদানোর ইচ্ছা প্রবল কিন্তু আমাকে ছাড়া চোদন খাবার সাহসও নেই, তাই আমাকে ঘরে থাকতে হবে। আবার আমার সামনে চোদাচুদি করতেও মাগির ভিষন লজ্জা, তাই আমাকে খাটের তলায় লুকিয়ে থাকতে হবে। এখন মাগির তো মুখ ঢাকা থাকবে কাজেই আমি খাটের তলায় লুকিয়ে আছি না আপনাদের পাশে দাঁড়িয়ে আছি বুঝতে পারবে না। এখন আপনাকে শুধু ভান করতে হবে যে আমি ওখনে নেই। ঠিক আছে।
বগলা- বুঝলাম নাইতে নেবে চুল ভেজাব না, গুদ মারাব মুখ দেখাব না।
সুলতা- না, ঠিক তা নয়, যা হবে এই রাতেই শুরু এবং এই রাতেই শেষ। ওর ধারণা মুখ না দেখলে আপনার কাছে ও চিরকালই অপরিচিতা হয়েই থেকে যাবে, ফলে পরবর্তীকালে আপনি কোনো দাবি নিয়ে ওর কাছে যেতে পারবেন না। আজ রাতের পর থেকে আর এর কোনো রেশ থাকবে না, সব ধুয়েমুছে সাফ। ঠিক সময়ে এসে আমি আপনাকে নিয়ে যাব।
(এইবলে সুলতা আবার বিয়েবাড়ির কাজে ব্যস্ত হয়ে গেল আর বগলাচরন খুশিতে ডগমগ হয়ে চলে গেল। রাতে অতিথিরা একে একে খাওয়া দাওয়া সেরে বিদায় নিল।)
সুলতা- কমলা, আজ রাতে তুই এই ঘরে শুয়ে পড়।
কমলা- কিন্তু আমি যে ছোট ঘরটায় শুচ্ছি সেখানেই শুই না।
সুলতা- না, না তুই এই ঘরে শুবি আর দরজা খোলা রেখে শুবি, আমি পরে এসে শোব। যা তুই শুয়ে পড়, কাল সকালে তোকে ফিরতে হবে।
(এইবলে সুলতা কমলাকে ঘরের ভেতরে ঢুকিয়ে দিয়ে সাবিত্রীকে নিয়ে চলে গেল)
সাবিত্রী- মনে হচ্ছে তোর কোনো মতলব আছে?
সুলতা- হ্যা আছে, মনে আছে তোর যতীন মাস্টারের কথা, মালটা তোর আর আমার পেছনে ঘুরঘুর করত। তোর কাকাতো আজ বন্ধুদের সাথে মাল খাবে কাজেই কাকার চোদন আজকে হবে না। শুধু শুধু আমরা কেন উপোষ করে মরি তাই যতীন মাস্টারকে স্টোররুমে বসিয়ে রেখে এসেছি। তুই যা গিয়ে শুরু কর, আমি একটু পরেই আসছি।
সাবিত্রী- পরে কেন, একসাথেই যাব চল।
সুলতা- বোকাচুদি, তোর কাকাতো ভাইটাকে চিনিস না, ওটাতো একটা ক্যাবলা কার্ত্তিক, ফুলসজ্জার রাতে কি করতে কি করে বসবে, তাই নতুন বউকে একটু বুঝিয়ে দিয়ে আসছি। তাছাড়া কাল রাতে বাথরুম করতে গিয়ে দেখি যতীন মাস্টারও বাথরুম করতে এসেছে তারপর যা হয়, মালটা ওই বাথরুমের মধ্যেই আমাকে জড়িয়ে ধরে চুম্মাচাটি শুরু করে দিল তখন আমিও গরম খেয়ে মাস্টারকে স্টোররুমে নিয়ে গিয়ে চুদলাম। মাস্টারটা খুব ভাল চোদে, ভাল আরাম পাবি। এবারে তুই যা, গিয়ে শুরু কর।
(এইবলে সুলতা সাবিত্রীকে ঠেলে পাঠিয়ে দিল স্টোররুমে মাস্টারের চোদন খেতে। তারপরে রান্নাঘর গিয়ে এক গ্লাস দুধ নিয়ে সুলতা ঢুকল বর বৌয়ের ঘরে)
সুলতা- কি দাদা, নতুন বউ কেমন? (দাদা ক্যাবলার মত হাসতে লাগল) ঠিক আছে শোন, আমি বৌদিকে পাশের ঘরে নিয়ে গিয়ে রেডি করিয়ে আসছি, ঠিক আছে, ততক্ষন তুমি চুপটি করে বসে লক্ষ্মী ছেলের মত এই দুধের গ্লাসটা শেষ কর।
(এইবলে সুলতা নতুন বউ মালতিকে নিয়ে পাশের ঘরে এনে বসিয়ে ফিসফিস করে কি সব বলল, হয়ত ফুলসজ্জার রাতে কি হয় এইসব, যা শুনে মালতির মুখ ফ্যাকাশে মেরে গেল)
সুলতা- আমার দাদাটা একটু বোকা টাইপের, তোকে নিজের হাতে ওকে তৈরী করে নিতে হবে। ভয় পাসনা মালতি আমি তো আছি, আমি তোকে একটু আগে যা যা বললাম তুই ঠিক ঠিক ভাবে সেগুলো মেনে চলবি তাহলে তোর কোনো অসুবিধা হবে না। আমি গিয়ে দাদাকে বুঝিয়ে দিয়ে পাঠিয়ে দিচ্ছি।
(এইবলে মুচকি মুচকি হাসতে হাসতে সুলতা ঘর থেকে বেরিয়ে গিয়ে দাদার ঘরের দরজার সামনে গিয়ে দাঁড়াল)
সুলতা- (দরজা খুলে মুখ বাড়িয়ে বলল) দাদা, বৌদি ওই ঘরে অপেক্ষা করছে, তুমি চলে যেও।

(এইবলে সুলতা সোজা বাড়ির আর এক প্রান্তের দিকে হাঁটা দিল যেখানে অন্ধকারে একটা ছায়ামূর্তি দাঁড়িয়ে আছে। সুলতা সোজা গিয়ে ছায়ামূর্তির সামনে গিয়ে ইশারায় চুপ থাকার নির্দেশ দিয়ে ছায়ামূর্তিকে সঙ্গে নিয়ে চলল নির্দিস্ট ঘরের দিকে। ঘরের সামনে এসে ছায়ামূর্তিকে বাইরে অপেক্ষা করার ইঙ্গিত করে নিজে ঘরের মধ্যে ঢুকে গেল। বেশ কিছুক্ষন পরে সুলতা বেরিয়ে এসে ছায়ামূর্তিকে ঘরের মধ্যে ঢুকিয়ে নিল। ছায়ামুর্তিটি আর কেউ নয় শ্রী মান বগলাচরণ। বগলা ঘরের মধ্যে ঢুকে দেখল ঘরে একটা নাইট বাল্ব জ্বলছে, ঘরটা আধো অন্ধকার, সব কিছুই দেখা যাচ্ছে কিন্তু স্পস্ট ভাবে নয়, ঘরের খাটের উপর এক নারী বসে আছে যার মুখ কাপড় দিয়ে ঢাকা। সুলতা ঠোঁটে আঙ্গুল চেপে বগলাকে কোনো কথা না বলার ইঙ্গিত করল। তারপরে সুলতা বগলার কাছে এসে বগলার গায়ের থেকে সব জামা কাপড় খুলে দিয়ে উলঙ্গ করে দিল। সুলতা উলঙ্গ বগলার লিঙ্গটা হাতে নিয়ে কচলাতে লাগল। সামনে একটা সুন্দরী ডবকা বিধবা বসে আছে তার চোদন খাবার জন্য এটা ভেবেই বগলার লিঙ্গ নিজ মূর্তি ধারণ করল। সুলতা হাঁটু গেড়ে বসে বগলার লিঙ্গে চোষন দিয়ে লিঙ্গটিকে শক্ত বাঁশ বানিয়ে দিল। বগলা সুলতাকে সরিয়ে খাটের উপর উঠে বসল। খাটের উপর উঠে বগলা দেখল জড়সড় হয়ে এক সুন্দরী বসে আছে, মুখটা একটা মোটা কাপড় দিয়ে ঢাকা শুধু নাকের কাছে কাপড়টা ছেড়া যাতে নিশ্বাস নিতে পারে। বগলার মত লোকের উলঙ্গ হয়ে বাঁড়া ঠাটিয়ে বেশিক্ষন জামা কাপড় পরা কোন মহিলার সৌন্দর্য দেখার মত মানসিকতা নেই। তাই বগলা এক টানে মেয়েটার শাড়ি খুলে দিয়ে খাটের ধারে ছুড়ে দিল। বগলা মেয়েটার সুগঠিত স্তন দেখে অবাক হয়ে গেল, বগলা আর নিজেকে সামলাতে পারল না, সে দু হাত দিয়ে ব্লাউজের উপর দিয়ে মেয়েটার স্তন মর্দন করতে লাগল। বেশ কিছুক্ষন স্তন টেপনের পরে বগলা মেয়েটার ব্রা ব্লাউজ দুটোই খুলে দিল, আবছা অন্ধকারে ফর্সা দুটো চুচি যেগুলো একটুও টসকায়নি দেখে বগলা আর নিজেকে স্থির রাখতে পারল না, ঝাঁপিয়ে পড়ল স্তনের উপর, একটা স্তন মুখে পুরে চুষতে লাগল আর সেই সাথে অপর স্তনটি চটকাতে লাগল। সুলতা খাটের ধারে দাঁড়িয়ে বগলার কীর্তিকলাপ দেখে মুচকি মুচকি হাসতে লাগল। বগলা বেশ কিছুক্ষন স্তন চোষন ও স্তন মর্দন করার পরে উঠে পড়ল, উঠে মেয়েটাকে শুইয়ে দিয়ে মেয়েটার নাভির কাছে মুখ নিয়ে গিয়ে জিভ দিয়ে নাভির চারধারে বুলাতে লাগল। মেয়েটা উত্তেজনায় নিজের পা দুটো শক্ত করে ছড়িয়ে দিল। বগলা নাভি চাটনের সাথে সাথে একটা হাত দিয়ে সায়ার উপর দিয়ে গুদটাকে খামচে ধরতেই মেয়েটা গুঙিয়ে উঠল। বগলা মুখ তুলে সুলতাকে একটা চোখ মেরে মেয়েটার স্তন, পেট, বগল, নাভি সর্বত্র জিভ দিয়ে চাটতে লাগল। মেয়েটা কামতাড়িত হয়ে বগলার একটা কাঁধ খিমচে ধরল। সুলতা হা করে বগলার কামকলা দেখতে দেখতে নিজের অজান্তে একটা হাত শাড়ি সায়ার উপর দিয়ে নিজের গুদ ঘষতে লাগল। বগলা এবারে মেয়েটার সায়ার গিট খুলে দিয়ে সায়ার ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে গুদের বালগুলো খামচে ধরে গুদটাকে ঘাটতে লাগল। মেয়েটা উত্তেজনায় মাথাটা এদিক ওদিক করাতে মুখের কাপড়টা একটু সরে যেতেই সুলতা তরিত্গতিতে মুখের কাপড়টা আবার ঠিক করে দিল। বগলা উঠে সায়াটাকে টেনে খুলে দিয়ে মেয়েটাকে পুরো উলঙ্গ করে দিল। বগলা বালে ঢাকা গুদে বেশ কয়েকটা চুমু খেল আর তারপরেই মেয়েটাকে উল্টিয়ে উপুর করে শুইয়ে দিল। বগলা মেয়েটার ফর্সা পাছায় গোটা কতক চুমু খেল, দু হাত দিয়ে পাছার দাবনা দুটো মুচরালো, মুখ নামিয়ে পাছার ফুটোয় আলতো করে জিভ বুলাতেই মেয়েটার সারা শরীরে কাঁটা দিয়ে উঠল। বগলা এরপরে মেয়েটাকে চিত করে শুইয়ে দিয়ে মেয়েটার পা দুটো ধরে মেয়েটার পাছা খাটের ধার পর্যন্ত টেনে আনল, তারপরে মেয়েটার পা দুটো ভাঁজ করে মেয়েটার বুকের উপরে তুলে দিয়ে নিজে মেঝেতে হাঁটু গেড়ে বসে মেয়েটার বালে ঢাকা গুদটা দেখতে দেখতে ভাবল মুখ দেখাবি না যখন তখন গুদটাই ভাল করে দেখি। বগলা গুদটা আঙ্গুল দিয়ে একটু চিরে ধরতেই গুদের ভেতরের লাল অংশ দেখতে পেল আরও দেখল গুদটা রসে চবচবে হয়ে রয়েছে। বগলা আর দেরী না করে জিভ দিয়ে গুদ চাটা শুরু করে দিল। বগলা জিভের ডগাটা দিয়ে মেয়েটার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। মেয়েটা থর থর করে কেঁপে উঠল। সুলতা এইসব দেখে আর শুধু দর্শক হয়ে থাকতে পারল না, নিজের শাড়ি সায়া টান মেরে খুলে ফেলে মাটিতে বসে বগলার লিঙ্গটা হাতে নিয়ে ধরল। বগলা মুখ তুলে অর্ধ উলঙ্গ সুলতাকে দেখে ব্লাউজটা খুলে ফেলার ইঙ্গিত করল। সুলতা ব্রা ব্লাউজ খুলে দিয়ে পুরো উলঙ্গ হয়ে গেল তারপরে ঝুঁকে মাথাটা নামিয়ে বগলার লিঙ্গটা মুখে নিয়ে চুষতে লাগল। এ এক অদ্ভুত দৃশ্য, মুখ ঢাকা এক উলঙ্গ নারী খাটের ধারে পা তুলে গুদ চোষাচ্ছে আর এক উলঙ্গ নারী প্রায় মেঝেতে শুয়ে লোকটার মোটা লিঙ্গটা মুখে নিয়ে চুষছে আর উলঙ্গ লোকটা খাটের ধারে মেঝেতে হাঁটু গেড়ে বসে নিজের জিভের ডগাটা গুদের ভেতরে ঢুকিয়ে একমনে চুষে যাচ্ছে। কারো মুখে কোনো কথা নেই, যে যার নির্দিস্ট কাজ একমনে করে যেতে লাগল। বগলা মুখ ঢাকা মাগির পাছা দুটো চটকাতে চটকাতে একটা আঙ্গুল পোঁদের ফুঁটোতে ঢোকানোর চেষ্টা করতেই মাগী ছটপটিয়ে উঠল। বগলা হঠাত সুলতার চুলের মুঠি ধরে সুলতার মাথাটাকে নিজের লিঙ্গের উপর থেকে তুলে ইশারায় দাঁড়াতে বলল। সুলতা দাঁড়াতেই বগলা সুলতার গুদের ভেতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আঙ্গুলটাকে সুলতার গুদের রসে ভাল করে চবচবে করে ভিজিয়ে নিল তারপরে ভেজা আঙ্গুলটা মুখ ঢাকা মাগির পোঁদের ফুঁটোতে ঘষতে লাগল। সুলতা বগলার এই ঢেমনামি দেখে স্থির থাকতে না পেরে নিজের পা ফাঁক করে বগলার চুলের মুঠি ধরে বগলার মাথাটাকে নিজের গুদের উপর নিয়ে এল আর নিজে ঝুঁকে গিয়ে নিজের জিভের ডগাটা দিয়ে মেয়েটার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। মেয়েটা জানতেও পারলনা তার পাছার নিচে কি দৃশ্য ঘটে চলেছে, যদি দেখত তাহলে তার এমনিই জল খসে যেত। এও আর এক অদ্ভুত দৃশ্য, এক মাগী পা তুলে কেতরে পড়ে আছে আর এক মাগী তার গুদ চুষছে আর বগলা বোকাচোদা দুই মাগির পোঁদের ফুঁটোতে আঙ্গুল ঢুকিয়ে মনের আনন্দে সুলতার গুদ চুষে চলেছে। সুলতার চোষণে মেয়েটার মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলো এক ধরনের কাতর গোঁঙানি। সুলতা জানত মেয়েটার গুদ ভাল করে রসিয়ে না নিলে বগলার এত মোটা লিঙ্গটা গুদে নিতে পারবে না। তাই সুলতা মেয়েটার গুদ আরও কিছুক্ষন চুষে মেয়েটার গুদ পুরো হড়হড়ে করে দিল। এরপরে সুলতা বগলার মাথাটা নিজের গুদের উপর থেকে ঠেলে সরিয়ে দিয়ে ইশারায় বগলাকে উঠে দাঁড়াতে বলল। বগলা উঠে দাঁড়িয়ে মেয়েটার পা দুটো তুলে ধরে দুদিকে ছড়িয়ে দিল আর ইশারায় সুলতাকে লিঙ্গটা মেয়েটার গুদের মুখে সেট করতে বলল। সুলতা বগলার লিঙ্গটা এক হাতে ধরে মেয়েটার গুদের চেরায় নিয়ে গিয়ে ভগাঙ্কুরে ঘষা দিতে লাগল। ভগাঙ্কুরে লিঙ্গের ঘষা খেতেই মেয়েটা শিটিয়ে উঠল। সুলতা এবারে বগলার লিঙ্গের মুন্ডিটা গুদের চেরায় ঠেকিয়ে দিয়ে বগলাকে আলতো করে চাপ দেবার ইশারা করল, বগলা একটু চাপ দিতেই লিঙ্গের মুন্ডিটা মেয়েটার গুদের ভেতরে পুচ করে ঢুকে গেল। রাজহাঁসের ডিমের মত মুন্ডিটা ঢুকতেই মেয়েটা বিছানাটাকে খামচে ধরল। এই দেখে বগলা মনে মনে ভাবল বিধবাটার গুদে কোনদিন এত বড় লিঙ্গ ঢোকেনি তাই এত ছটপটাচ্ছে এবং নিজের বৃহত লিঙ্গের জন্যে গর্ব অনুভব করল। সুলতা ইশারায় বগলাকে ঠাপ না মারতে বলে হটাত মেয়েটার একটা স্তনের বোটা মুখে পুরে নিয়ে চুষতে লাগল। বগলা বুঝল সুলতা মেয়েটাকে স্তন চুষে গরম খাওয়াচ্ছে যাতে তার এত বড় লিঙ্গটা সহজে গুদের ভেতরে নিতে পারে। বগলা মেয়েটার গুদে শুধু লিঙ্গের মুন্ডিটা গলিয়ে রেখে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগল সুলতার স্তন চোষন। একটু পরেই সুলতা মেয়েটার স্তন থেকে মুখ তুলে বগলাকে আস্তে আস্তে ঠাপ মারার ইশারা করল। বগলা একটু চাপ দিয়ে ঠাটানো লিঙ্গটি অর্ধেক ঢুকিয়ে দিল গুদের ভেতরে, একটু থেমে বগলা লিঙ্গটা টেনে শুধু মুন্ডিটা গুদের ভেতর রেখে বের করে নিয়ে আবার ঢুকিয়ে দিল অর্ধেকটা। এইরকম ভাবে বগলা শুধু লিঙ্গের অর্ধেকটা ভরে মেয়েটাকে ঠাপাতে লাগল। বেশ কয়েকটা ঠাপ খাবার পরেই মেয়েটার গুদ বগলার মোটা লিঙ্গের ঠাপে অভ্যস্ত হয়ে গেল। সুলতা বুঝল মারুতি গাড়ির গ্যারাজ এখন লরি রাখার গ্যারাজে পরিনত হয়ে গেছে অর্থাত মেয়েটার গুদ এখন বগলার মোটা লিঙ্গের ঠাপ খাবার জন্যে তৈরী। সুলতা বগলাকে পুরো লিঙ্গ ঢোকাবার ইশারা করল। বগলা শুধু মুন্ডিটা গুদের ভেতর রেখে লিঙ্গটা বের করে নিয়ে জোরে এক্ ঠাপে পুরো লিঙ্গটা মেয়েটার গুদে ঢুকিয়ে দিল। মেয়েটার মুখ দিয়ে গোঙানির আওয়াজ বেরিয়ে এল। বগলা একটুক্ষণ পুরো লিঙ্গটা ভরে রেখে দিয়ে স্থির হয়ে থাকল, তারপরে সুলতার ইঙ্গিত পেয়ে ঠাপাতে শুরু করে দিল। মেয়েটার টাইট গুদে চেপে চেপে লিঙ্গ ঢোকাতে বগলার সুখ যেন দ্বিগুন হয়ে গেল। বগলা ফুল ফোর্সে ঠাপিয়ে যেতে লাগল। সুলতা চোখের সামনে এই উত্তেজক দৃশ্য দেখে নিজের গুদে একটা আঙ্গুল ভরে দিল। হঠাত সুলতা খাটের উপর উঠে গিয়ে মেয়েটার কোমরের দু দিকে দু পা রেখে দাঁড়িয়ে বগলার মুখের সামনে নিজের গুদ মেলে ধরে চোষার জন্য আহ্বান জানাল। বগলাও সুবোধ বালকের মত সুলতার গুদ চুষতে শুরু করে দিল। এই দৃশ্য যে কোনো লোকের লিঙ্গ খাঁড়া করে দেবার পক্ষে যথেষ্ট, এক মাগী খাটে শুয়ে ঠেং ছড়িয়ে ঠাপ খাচ্ছে অথচ সে জানেওনা ঘরে আর এক নারী উপস্থিত এবং সে তারই কোমরের দু দিকে পা রেখে দাঁড়িয়ে তার নতুন ভাতারকে দিয়ে গুদ চোষাচ্ছে। আর বগলা এক নারীর গুদ চুষতে চুষতে অন্য নারীর গুদ চুদতে চুদতে যেন সুখের স্বর্গে ভাসছে। বেশ কিছুক্ষন ঠাপ খাবার পর মেয়েটা গুদের রস খসিয়ে দিল। বগলা হঠাত মেয়েটার গুদ থেকে লিঙ্গটা পুরো বার করে নিয়ে সুলতার কোমরটা দু হাত দিয়ে ধরে সুলোতাকে উপরে তুলে খাট থেকে মেঝেতে নামিয়ে দিল। সুলতা বগলার এই কাজে একটু হতভম্ব হয়ে গেল। বগলা সুলতাকে দাঁড়ানো অবস্থায় কোমর থেকে বেঁকিয়ে দিয়ে সুলতার মুখটা মেয়েটার গুদের উপর চেপে ধরল। সুলতা বুঝল যে তাকে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঝুঁকে গিয়ে মেয়েটার গুদ চুষতে হবে। সুলতা সাবধানে দু হাত দিয়ে মেয়েটার পা দুটো উপরে তুলে ধরল যাতে তার হাতের চুড়ি মেয়েটার শরীরে স্পর্শ না করে কারণ তাহলে মেয়েটা তার উপস্থিতির কথা টের পেয়ে যাবে। সুলতা ঝুঁকে গিয়ে মেয়েটার গুদ চুষতে শুরু করে দিল। মেয়েটার গুদে জিভ পড়তেই মেয়েটা নিজেই নিজের দু পা হাত দিয়ে ধরে তুলে ধরল যাতে তার গুদ চুষতে সুবিধা হয়। এদিকে বগলা সুলতার পেছনে গিয়ে সুলতার পা দুটো ফাঁক করে দিয়ে সুলতার পিঠে চাপ দিয়ে আরো একটু ঝুঁকিয়ে দিল। সুলতা বুঝল তাকে এখন দাঁড়িয়ে দাঁড়িয়ে বগলার কাছ থেকে কুত্তাচোদন খেতে হবে। সুলতার অবশ্য এই চোদনে কোনো আপত্তি নেই কারণ তার গুদ চোদন খাবার জন্য হাঁকপাঁক করছে। বগলা সুলতার গুদের চেরায় লিঙ্গটা সেট করে চাপ দিয়ে মুন্ডিটা ঢুকিয়ে দিল। তারপরে সুলতার কোমরটা ধরে আস্তে আস্তে পুরো লিঙ্গটাই ভরে দিল। সুলতার গুদ ভাল মতন রসিয়ে থাকাতে খুব সহজেই বগলার লিঙ্গটা ঢুকে গেল। বগলা এবারে সুলতার কোমরটা ধরে জোরে জোরে ঠাপ মারতে লাগল। ঠাপের চোটে সুলতার মাথাটা আগুপিছু হতে লাগল, সুলতা বুদ্ধি করে জিভটা শুধু বার করে রাখল ফলে ঠাপের চোটে তার মাথাটা আগুপিছু হবার জন্য মেয়েটার গুদ অটোমেটিক চোষা হয়ে যেতে লাগল। বগলা ঠাপাতে ঠাপাতে কখনো একটা আঙ্গুল সুলতার পোঁদের ফুটোয় ঢুকিয়ে দিচ্ছিল আবার কখনো ঝুঁকে গিয়ে সুলতার স্তন দুটো চটকাচ্ছিল। ঘরেতে যেন চোদন দেবী ভর করেছে। মেয়েটার ধারণার বাইরে, যে তার গুদে চোষন দিচ্ছে সে একটা মেয়ে এবং মেয়েটা গুদে চোষন খাওয়ার সুখে এতটাই মগ্ন যে বগলার ঠাপের পচপচ আওয়াজও তার কানে যাচ্ছে না। সুলতার পক্ষে আর ধরে রাখা সম্ভব হল না, সে এতক্ষন ধরে বগলার চোদন লীলা দেখে এতটাই গরম হয়ে গিয়েছিল যে সে কিছুক্ষন ঠাপ খেয়েই বগলার লিঙ্গের উপর রস খসিয়ে দিল। বগলা যখন বুঝল সুলতা রস খসাবে তখন আরও জোরে জোরে ঠাপ মেরে সুলতার রস খসাতে সাহায্য করল। সুলতার রস খসিয়ে বগলা যখন সুলতার গুদ থেকে লিঙ্গটা বার করল তখন লিঙ্গটা সুলতার গুদের রসে ভিজে চকচক করছে। বগলা ধুতিটা তুলে লিঙ্গটা পরিস্কার করতে যেতেই সুলতা বাধা দিল। সুলতা মেয়েটাকে দিয়ে তার গুদের রসে ভেজা বগলার লিঙ্গটা চোষাবে বলে ইশারায় বগলাকে মেয়েটার বুকের উপর উঠে যেতে বলল। বগলা ইশারায় সুলতার কাছে জানতে চাইল যে মেয়েটার মুখ তো ঢাকা চুষবে কি করে? সুলতা হাত নেড়ে বগলাকে আশ্বস্ত করে মেয়েটার মুখের কাছে গিয়ে মেয়েটার মুখের কাপরটা নিচ থেকে গুটিয়ে চোখের উপরে রাখল। বগলা মেয়েটার ঠোঁট উন্মুক্ত হতে দেখেই ঝুঁকে গিয়ে মেয়েটার ঠোঁটে বেশ কয়কটা চুমু দিয়ে ঠোঁট চুষতে লাগল। সুলতা বগলার মুখটাকে টেনে মেয়েটার ঠোঁটের উপর থেকে সরিয়ে দিল আর কড়া চোখে বগলাকে মেয়েটার বুকের উপর ওঠার জন্য ইশারা করল। বগলা খাটের উপর উঠে মেয়েটার বগলের দু দিকে দু পা রেখে হাঁটু গেড়ে মেয়েটার স্তনের উপর পাছা ঠেকিয়ে আলতো করে বসল যাতে মেয়েটার বুকে বেশি চাপ না লাগে। এরপরে বগলা পাছাটা তুলে হাঁটুর উপর ভর দিয়ে সামনের দিকে ঝুঁকে গিয়ে দু হাত দিয়ে বিছানার উপর ভর দিল, এরফলে সুলতার গুদের রসে ভেজা বগলার লিঙ্গটা মেয়েটার ঠোঁটের উপর ঝুলে রইল। সুলতা বগলার লিঙ্গটা মেয়েটার ঠোঁটের উপর বুলাতেই মেয়েটা হা করে লিঙ্গের মুন্ডিটা মুখে পুরে নিল। মেয়েটা লিঙ্গের মুন্ডিটা জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে থাকল, সুলতা বগলার পাছাটা একটু ঠেলে দিয়ে লিঙ্গটা আরও একটু মুখের ভেতর ঢুকিয়ে দিল। মেয়েটা এখন আয়েশ করে তার ও সুলতার গুদের রসে ভেজা লিঙ্গটা চকচক করে চুষতে শুরু করে দিল। সুলতা হঠাত একটু পিছিয়ে গিয়ে মেয়েটার গুদে একটা আঙ্গুল ভরে দিল। বগলা এটা দেখে দাঁত কেলিয়ে সুলতাকে একটা চোখ মেরে মেয়েটার মুখে খুব আস্তে আস্তে লিঙ্গটা ঢোকাতে আর বার করতে লাগল। সুলতা মেয়েটার গুদ থেকে আঙ্গুলটা বের করে দেখল মেয়েটার গুদের রসে আঙ্গুলটা চকচক করছে এবং সুলতা মুখে একটা ফিচলেমি হাসি ঝুলিয়ে ওই রসে ভেজা আঙ্গুলটা বগলার পোঁদের ফুটোয় জোরে ঢুকিয়ে দিতেই বগলা ব্যাথায় কাতরে উঠল। হঠাত এই আক্রমনে বগলা এগিয়ে যাওয়াতে লিঙ্গটা অর্ধেকেরও বেশি মেয়েটার মুখে ঢুকে গিয়ে মেয়েটার দমবন্ধ অবস্থা হতেই মেয়েটা দু হাত দিয়ে বগলার পেট খিমছে ধরল। জোরে খিমচানো খেতেই বগলা মেয়েটার মুখ থেকে লিঙ্গটা পুরো বের করে নিল। সুলতা এটা দেখে মনে মনে ভাবল, দেখ শালা পোঁদে আঙ্গুল ঢোকালে কেমন মজা লাগে, খুব মেয়েদের পোঁদে আঙ্গুল ঢোকানোর শখ না! মেয়েটার মুখের উপর বগলার লিঙ্গটা লটর পটর করে ঝুলছিল, মেয়েটা এবারে হাত দিয়ে লিঙ্গটা নিজের মুখের ভেতর ঢুকিয়ে আবার চুষতে শুরু করে দিল। ব্যাথায় কাতর হয়ে বগলা দু হাত জোড় করে সুলতাকে পোঁদের ফুটো থেকে আঙ্গুলটা বের করার জন্যে ইশারায় অনুরোধ করতে লাগল। সুলতা একটা ফচকেমি হাসি দিয়ে আঙ্গুলটা বের করে নিল। এরপরে সুলতা বগলাকে মেয়টার উপরে 69 পজিশন নিতে ইশারা করল অর্থাত চিত হয়ে শুয়ে থাকা মেয়েটার উপরে বগলা ঘুরে গিয়ে এমন ভাবে শুল যাতে মেয়েটার মুখের মধ্যে লিঙ্গটা থাকে আর নিজের মুখটা মেয়েটার গুদের উপর থাকে। সুলতা মেয়েটার পাছার তলায় গিয়ে মেঝেতে হাঁটু গেড়ে বসে মেয়েটার পা দুটো ধরে উপরে তুলে দিল আর ইশারায় বগলাকে চোষন শুরু করতে বলল। মেয়েটা এখন এমন একটা ঘোরের মধ্যে রয়েছে যে তার চারপাশে কি ঘটে চলেছে সেসব কিছুই তার বোধগম্যর বাইরে, সে এখন অদ্ভুত সুখের আমেজে ভাসছে। মেয়েটা দু হাত দিয়ে বগলার বৃহত লিঙ্গটা ধরতেই একটু চমকে উঠল, তার একবার ইচ্ছে হল চোখের উপর থেকে কাপড়টা সরিয়ে লিঙ্গের সাইজটা দেখে, কিন্তু তার একটা কথা মনে পড়ে যেতেই সে ইচ্ছেটাকে দমন করে লিঙ্গ চোষনে মন দিল। আর এদিকে সুলতা বসে বসে বগলার গুদ চোষন দেখতে দেখতে হঠাত বগলাকে সুলতা মেয়েটার গুদের উপরের ভগাঙ্কুর থেকে গুদের নিচ পর্যন্ত জিভ দিয়ে চাটতে ইশারা করল। বগলা মেয়েটার গুদের ভগাঙ্কুর থেকে শুরু করে গুদের নিচ পর্যন্ত জিভটা আনতেই সুলতা বগলার মাথাটা উপরে তুলে দিয়ে নিজে মেয়েটার পোঁদের ফুটো থেকে শুরু করে গুদের ভগাঙ্কুর পর্যন্ত জিভ দিয়ে চেটে দিল। বগলা বুঝল এখন গুদ চোষনটা এইভাবেই করতে হবে অর্থাত সে উপর থেকে মেয়েটার গুদের ভগাঙ্কুর থেকে শুরু করে গুদের নিচ পর্যন্ত চাটবে আর তারপরেই সুলতা নিচ থেকে মেয়েটার পোঁদের ফুটো থেকে শুরু করে গুদের ভগাঙ্কুর পর্যন্ত চাটবে। এইভাবে সুলতা ও বগলা দুজনে একসাথে মেয়েটার গুদ চুষে যেতে লাগল। মেয়েটার বোধ শক্তি লোপ পাওয়াতে মেয়েটা বুঝতেও পারল না যে তার গুদে এখন দু দুটো জিভের চোষন চলছে। অবশ্য মেয়েটার বোধ শক্তি থাকলেও এই অদ্ভুত আনন্দদায়ক চোষনে কতটা বাধা দিত সন্দেহ আছে। মেয়েটা কিছুক্ষনের মধ্যেই বগলা ও সুলতার জোড়া গুদ চোষনে ভিষন কামাতুর হয়ে উঠল, তার গুদ থেকে কামরস বেরিয়ে আসতে লাগল। বগলা নিজেও বুঝল এতক্ষন ধরে চোদনকার্য চালিয়ে সেও আর বেশিক্ষন ধরে রাখতে পারবে না। বগলা হঠাত মেয়েটার উপর থেকে উঠে মেঝেতে নেমে এসে সুলতাকে সরিয়ে দিয়ে মেয়েটার পা দুটো উপরে তুলে ধরে নিজের লিঙ্গটা মেয়েটার গুদে সেট করে এক ঠাপে লিঙ্গটা গুদের মধ্যে ভরে দিল। বগলা এখন দিগবিদিগ জ্ঞানশূন্য হয়ে জোরে জোরে ঠাপিয়ে যেতে লাগল। এই ঠাপের চোটে কখন মেয়েটার মুখ থেকে কাপড় সরে গেছে কেউ জানতেও পারল না, মেয়েটা চোখ বুজে ঠাপ খেতে খেতে আবার রস খসাতে লাগল আর বগলাও সেই সাথে মেয়েটার গুদের ভেতরে বীর্য ফেলতে লাগল। যতক্ষন বীর্য বেরল ততক্ষন বগলা মেয়েটাকে জোরকদমে ঠাপিয়ে যেতে লাগল। বীর্য পতন শেষ হলে বগলা মেয়েটার গুদের ভেতরে লিঙ্গটা ভরে রেখে মেয়েটার বুকের উপর শুয়ে পড়ল। দুজনেই হাপাচ্ছে। খুট করে লাইটের সুইচের আওয়াজ হতেই ঘরটা আলোয় ভরে গেল। হঠাত এই আলোয় মেয়েটা ও বগলা দুজনেই ভিষন রকম চমকে উঠে খাটের উপর উঠে বসল। মেয়েটা আলোর সুইচের দিকে তাকিয়ে উলঙ্গ সুলতাকে দাঁড়িয়ে হাসতে দেখে ভিষন রকমের অবাক হয়ে গেল। এরপরেই বগলা ও মেয়েটার দুজনের পরস্পরের উপর চোখ পড়তেই দুজনের অবস্থা হতভম্ব, হতচকিত, হতবাক, হকচকা, হতবুদ্ধি, বিভ্রান্ত, বিহ্বল, বিমূঢ়, কিংকর্তব্যবিমূঢ়, তালগোল পাকান, জেরবার, অপ্রতিভ, ফ্যাকাসে মেরে যাওয়া, মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ল (এসব বললেও কম বলা হবে) এরকম হল। মেয়েটার মুখ থেকে আর্তনাদের মত বেরিয়ে এল, “বাবা আপনি!”)
বগলা- বৌমা তুমি!

সুলতা- হা, হা, হা (ঘর কাঁপিয়ে সুলতা হেসে উঠল) শ্বশুর বৌমার ফুলসজ্জা তো ভালই হল! হো, হো, হো (সুলতা উলঙ্গ অবস্থায় খাটের উপর এসে বসল) তারপরে শ্রী মান বগলাচরণ ছেলের বউকে কেমন লাগল? আর বৌদি তোর শ্বশুরজিকে কেমন লাগল? তা শ্বশুর মশাই, বৌমাকে চুদে মজা পেয়েছ তো? হি, হি হি তোমরা এতক্ষন ধরে দুজনে দুজনকে উল্টে পাল্টে চুদলে আর এখন এরকম জড় ভরতের মত বসে আছ কেন? (এইবলে সুলতা মালতির পেছন থেকে দু হাত দিয়ে মালতির দুটো স্তন মুঠো করে ধরল) দেখ কাকা, তোমার ছেলের বৌয়ের ফর্সা নিটোল মাই, কি সাইজ... আর কি সুন্দর, একটুও ঝুলে যায় নি.... শালা আমি মেয়ে হয়ে আমারই লোভ হচ্ছে। ( এইবলে সুলতা মালতির একটা স্তনের বোটা মুখে পুরে নিয়ে চুষতে লাগল)
মালতি- এটা কি হল সুলতাদি? এটা তুমি কি করলে? আমার জীবনটা পুরো নষ্ট করে দিলে? আমি তোমার কি ক্ষতি করেছি যে তুমি আমার এত বড় সর্বনাশ করলে? তুমি... তুমি... আমার সঙ্গে এটা কেন করলে? (ফুঁপিয়ে ফুঁপিয়ে মালতি কাঁদতে লাগল)
সুলতা- দেখ মালতি তোর সঙ্গে আমার কোনো শত্রুতা নেই। প্লিজ, কাঁদিস না, আমার কথাটা একটু শোন...
মালতি- কি শুনব? আমার যা সর্বনাশ হবার তাতো হয়েই গেছে... আর কি শুনব?
সুলতা- দেখ মালতি, আমার কথাটা একটু শোন... তুই তো এই বাড়ির বউ হয়ে এসেছিস, তুই কি জানিস, তোর স্বামীটি একটি আধ পাগলা, তোর এই হাড় বজ্জাত শ্বশুরটি যে পয়সা আর মেয়েমানুষ ছাড়া কিছুই চেনেনা সে তোর বিয়েতে বরপন তো নেয়নি উল্টে তোর মা বাবাকে বিয়ের যাবতীয় খরচা দিয়েছে, আর পয়সা পেতেই তোর মা বাবা সব ভুলে গেল, তারা ছেলের বিষয়ে কোনো খোঁজ খবর নেবার প্রয়োজনটাই মনে করল না, আসলে তোর শ্বশুর তোকে তার রক্ষিতা বানাবে বলেই তার আধ পাগলা ছেলের সঙ্গে তোর বিয়ে দিয়েছে। এই বাড়িতে এমন কোনো মেয়েছেলে নেই যাকে তোর শ্বশুর চোদেনি, শুধু এই বাড়ি কেন গ্রামের খুব কম মেয়েছেলে আছে যারা তোর শ্বশুরের চোদন খায় নি। তোর বিয়ের এক হপ্তা আগে তোর শ্বশুর আমার অসহয়াতার সুযোগ নিয়ে খোলা আকাশের নিচে আমাকে উলঙ্গ করে চোদে, অবশ্য আমি এটা বলব না যে তাতে আমার খুব আপত্তি ছিল বা আমাকে জোর করে চুদে দিয়েছে তাও নয়। বর ছাড়া অন্য কেউ মেয়েদের চুদে দিলে মেয়েদের সতিত্ব চলে যাবে আর ছেলেরা দশ জায়গায় মুখ মারলেও কিছু হবে না এটা আমি বিশ্বাস করি না। যাই হোক মালতি, আজ তোর ফুলসজ্জা, এই ঘটনাটা না ঘটলে তুই এখন কি করতিস জানিস... ওই জানালার ধারে দাঁড়িয়ে চোখের জল ফেলতিস কারণ তোর বর তো বিয়ের মানেই বোঝে না, সে তো এখন পড়ে পড়ে ঘুমতো। ফুলসজ্জার রাতে একটা মেয়ে যে আনন্দ পায় আমি ঠিক সেটাই তোকে পাইয়ে দিয়েছি, সে যাকে দিয়েই হোক না কেন। সত্যি করে বলতো মালতি তুই আজকের মিলনে চরম আনন্দ পাসনি। আমি জানি এই আনন্দটা তোর বরের কাছ থেকে পাবার কথা কিন্তু সেটা তুই তোর বরের কাছ থেকে কোনদিন পেতিস না।
মালতি- কিন্তু... সুলতাদি পেতাম না তো পেতাম না, ওটাই আমার ভবিতব্য বলে মেনে নিতাম, তা বলে এরকম লজ্জাকর ঘটনার সম্মুক্ষীন তো হতাম না, আমি কাল থেকে শ্বশুর মশাইকে মুখ দেখাব কি করে...
সুলতা- হা, হা, মালতি তুই তাহলে কিছুই বুঝিসনি, তুই ভিষন সরল, আরে আজকে যেটা ঘটল সেটা একদিন ঘটতই হয়ত এক মাস কি দু মাস পরে ঘটত, কিন্তু ঘটতই, তোকে তোর শ্বশুরের অঙ্কশায়িনী হতেই হতো, কেউ আটকাতে পারত না....
মালতি- মানে... তুমি আমাকে কি ভাব, আমি খুব সস্তা না, সেরকম কিছু হলে আমি বাপের বাড়ি চলে যেতাম, আর...
সুলতা- হি, হি, হাসালি মালতি, কোথায় যেতিস, বাপের বাড়ি! আরে বাপের বাড়িটা আর বাপের আছে কি না দেখ...
মালতি- মানে?
সুলতা- তুই কি বোকা, তোর শ্বশুর কি খালি হাতে তোর বিয়ের টাকা তোর বাবাকে দিয়েছে বলে মনে করিস নাকি, সত্যি তুই... আরে তোদের বাড়ি বন্ধক রেখে টাকা দিয়েছে। তুই যদি কোনো বেগরবাই করিস তাহলে তোর শ্বশুর তোর বাপকে ভিটে ছাড়া করে ছাড়বে। এবারে বুঝলি তো তোর শ্বশুরটা কত বড় শয়তান। হরিকাকা, যে তোর সম্বন্ধ এনেছে, যাকে তোর বাবা মা ভগবান বলে ভাবে, সেই হরিকাকা আর তোর শ্বশুর দুজনে হরিহর আত্মা মানে ঘনিষ্ঠ বন্ধু, দুজনে শয়তানি করে অনেক মেয়ের ইজ্জত নস্ট করেছে, এই দুজনে ফন্দি করে তোর বিয়েটা দিয়েছে, আস্তে আস্তে তুই সব জানতে পারবি। যাই হোক মালতি, তোর সঙ্গে আগের রাতে কথা বলে বুঝলাম তুই খুব ভাল, সহজ, সরল। তোর শ্বশুরের মতলবে যতদিন না তুই রাজি হবি ততদিন তোর উপর অত্যাচার ক্রমশ বাড়তে থাকবে এবং একসময় তুই ভেঙ্গে পরে রাজি হবি। এছাড়া যখন আর কোনো উপায় নেই, তোকে তোর শ্বশুরের সাথে যখন শুতে হবেই তখন শুধু শুধু অত্যাচারিত হবি কেন। এই ঘটনাটা আজ না ঘটলে কিছুদিন পরে ঘটত, মাঝখানে শুধু কিছুদিন তোকে অত্যাচার সহ্য করতে হত, পরে ভেবে দেখিস আমি তোর একদিক দিয়ে ভালই করেছি। আর...
বগলা- (বগলা সুলতার কাছে পুরো দস্তুর বেকুব বনে গিয়ে বসে বসে সুলতার কথা শুনছিল। সুলতার উপর বগলার ভিষন রাগ হচ্ছিল, আবার সে এটাও ভাবল যে সুলতার দৌলতে অনেক সহজে সে বৌমাকে ভোগ করতে পারল, না হলে তাকে অনেক সাধ্যি সাধনা, সময় দিতে হত। বগলা মনে মনে এটা ভেবে খুশি হল যে সুলতা বৌমার কাছে তার চরিত্রের কাচ্চা চিঠা খুলে দিয়ে একদিকে ভালই করেছে বৌমা তাকে সমঝে চলবে এবং আজ থেকে বৌমাকে পুরোদমে ভোগ করা যাবে। এইসব ভেবে বগলার সুলতার উপর রাগ কমে আসতে লাগল।) সুলতা তুই আমাকে এরকম ভাবে বোকা বানালি?
সুলতা- হি, হি, কেন কাকা, মনে নেই তুমি কি বলেছিলে, মেয়েদের হাঁটুর উপরে গুদ আর হাঁটুর নিচে বুদ্ধি। হা, হা এখন বল কাকা তোমার বুদ্ধিটা কোথায়?
বগলা- হ্যা, আমি তোর কাছে হার স্বীকার করছি, তোর পেটে পেটে যে এত কে জানত। তুই এটা ঘটালি কি করে?
সুলতা- কেন খুব সোজা, তোমার তো মাগী চোদার কথা শুনলেই জ্ঞানগম্য লোপ পায় তাই তুমি আমার কথা পুরো বিশ্বাস করে লিঙ্গ খাড়া করে চলে এলে চুদতে, এতে অবশ্য তোমার লাভই হয়েছে ডবকা বিধবার জায়গায় কচি সধবা মানে তোমার বৌমাকে চুদতে পেলে। আর তোমার বৌমাকে আমি কি বুঝিয়েছি সেটা তুমি তোমার বৌমার মুখ থেকেই শোন।
বগলা- হ্যা, বৌমা বল, তোমাকে সুলতা কি বলেছিল, আমার ভিষন শুনতে ইচ্ছে করছে। (বগলা দেখল বৌমা লজ্জায় মুখ নামিয়ে বসে আছে তবে একটা জিনিসে বগলা আশ্বস্ত হল যে বৌমা আর কাঁদছে না। বগলা ভাবল যে বৌমার লজ্জা কাটাতে হবে) বৌমা আর লজ্জা পেয়ে কি হবে, যা হবার তাতো হয়েই গেছে, আর সুলতার মুখে তো সব শুনলে, আমাদের মিলন হবারই ছিল, আমি তোমাকে প্রথম যেদিন দেখতে যাই সেদিন থেকে আমার সমস্ত মন জুড়ে শুধু তুমি আছ, (এইকথা শুনে সুলতা কোনরকমে হাসি চেপে ভাবল, শালা তোর মন জুড়ে না ধোন জুড়ে) আমি তোমার প্রেমে পড়ে গেছি, তুমি আমার কথা মত চললে আমি তোমাকে রাজরানী করে রাখব। (এইবলে বগলা বৌমার কাছে গিয়ে বৌমার মুখটা তুলে ধরে বৌমার ঠোঁটে একটা দীর্ঘস্থায়ী চুমু দিল আর বৌমাকে দু হাত দিয়ে জড়িয়ে নিল। মালতি শ্বশুরের কাছে চুমু খেতে খেতে ভাবল যে আজ তাকে তার ভাগ্য যে জায়গায় এনে দাঁড় করিয়ে দিয়েছে তার থেকে মুক্তি পাওয়ার শক্তি বা সামর্থ কোনটাই তার নেই, তাকে হয়ত সারাজীবনই এই লম্পট শ্বশুরের যৌনক্ষুদার শিকার হতে হবে। মালতি ভাবল, সুলতাদি ঠিকই বলেছে, তার স্বামীকে বিয়ের সময়ে দেখে তারও মনে হয়েছে তার স্বামী ঠিক স্বাভাবিক নয়, এখন এই আধ পাগলা স্বামীকে নিয়ে সারাটা জীবন সে কাটাবে কি করে। মালতি মনে মনে ঠিক করল ভাগ্য আজ তাকে যে জায়গায় এনে দাঁড় করিয়ে দিয়েছে সে এখান থেকেই শুরু করবে তার বাকি জীবনের যাত্রা, তার পাশে তার মা, বাবা, স্বামী কেউ নেই, সে এখন সম্পুর্ন একা, নিঃসঙ্গ, বাকি জীবনটা শুধুই তার একা চলার, একা বোঝার আর একা লড়ার। সে গরিব ঘরের মেয়ে তাই তার জীবনের কোনো দাম নেই, সে সুন্দরী হয়ে তার মা বাবার দুশ্চিন্তা বাড়িয়েছে তাই এত বড় ঘরের সম্বন্ধ আসতেই মা বাবা যেন হাতে স্বর্গ পেল, সব কিছু তারা ভুলে গেল, তাদের ছেলের সম্বন্ধে কোন খোঁজ খবর নেবার কথা মনে পড়ল না। মা বাবার উপর অভিমান হলেও মালতি জানে যে তার মা বাবা তাকে ভিষন ভালবাসে নইলে তার বিয়ের জন্যে তাদের একমাত্র সম্বল ভিটে টুকু বন্ধক রাখত না। মালতি মনে মনে ঠিক করল যে তার লড়াইটা সে একাই লড়বে, মা বাবার কাছে ফিরে গিয়ে তাদের অসুবিধা আর বাড়াবে না। মালতি মনে মনে প্রতিজ্ঞা করল যে আজ থেকে সে লজ্জা, ভয়, সংশয় (তিন থাকতে নয়) সব কিছু ঝেড়ে ফেলে দিয়ে এগিয়ে যাবে, তার ভাগ্যের চাকা সে নিজে চালাবে, তার জীবনের দাম যখন কেউ দেয়নি তখন আজ থেকে সে তার দাম কড়ায় গন্ডায় বুঝে নেবে।)
সুলতা- এই মালতি, কি এত ভাবছিস? (সুলতার ডাকে মালতির হুঁশ ফিরে আসতেই বুঝতে পারল সে পুরো উলঙ্গ হয়ে বসে উলঙ্গ শ্বশুরের কাছে আদর খাচ্ছে অথচ উলঙ্গ হয়ে আদর খেতে তার আর কোন লজ্জা করছে না। ইতি মধ্যেই তার শ্বশুর তার একটা স্তনের বোটা মুখে পুরে নিয়ে চুষছে আর একটা হাত দিয়ে অন্য স্তনটা চটকাচ্ছে।)
মালতি- উফ... বাবা আস্তে টিপুন, লাগছে তো...
বগলা- তাহলে বল বৌমা সুলতা তোমাকে কি বলেছিল?
মালতি- সুলতাদি আমাকে এই ঘরেতে নিয়ে এসে বলল যে, এই বাড়ির ছেলেদের উপর নাকি একটা অভিশাপ আছে যদি বিয়ের রাতে করার সময়...
সুলতা- করার মানে... মালতি যেটা বলবি সেটা স্পস্ট করে বল, আমরা তিন জনেই সব কিছু খুলে লেংট হয়ে বসে আছি, তুই একটু মুখ খুলে বল, যেমন বিয়ের রাতে চোদার সময়..., এইভাবে বল বুঝতে সুবিধা হবে। (এইবলে সুলতা বগলাকে একটা চোখ মেরে দিল)
মালতি- হুম... বিয়ের রাতে চোদার সময় ছেলে যদি বৌয়ের মুখ দেখে নেয় এমনকি আমিও যদি আপনার ছেলের মুখ দেখে ফেলি তবে আপনার ছেলের অপঘাতে মৃত্যু আছে...
বগলা- কি! সুলতা তুই এরকম বলেছিস...
সুলতা- উফ... শোনোনা আগে। (মনে মনে সুলতা বলল, ছেলেকে নিয়ে কত চিন্তা, শালা, বাঁড়া ঢুকিয়ে ছেলের বৌয়ের গুদ মারতে আটকালো না আবার বড় বড় কথা)
মালতি- হ্যা, তারপরে সুলতাদি বলল যে, এই সময়ে... থুড়ি এই চোদাচুদির সময় আমাদের কোন কথা বলা চলবে না, আমি কারণ জানতে চাইলে সুলতাদি বলল যে, এক তান্ত্রিক বাবা নাকি বলেছে ফুলসজ্জার রাতে এই দুটো নিয়ম মেনে চললে আমাদের জীবনে আর কোনো বাধা বিপত্তি আসবে না, মেয়েরা ফুলসজ্জার রাতে এমিতেই ভয়ে ভয়ে থাকে আর আপনার ছেলের হাবভাবে আমি সিটিয়ে ছিলাম তাই সুলতাদির সব কথা আমি বিশ্বাস করে অক্ষরে অক্ষরে পালন করেছিলাম। সুলতাদি আরও বলেছিল যে এই ঘরেই আমাদের ফুলসজ্জা করতে হবে কারণ আপনার ছেলের নাকি ফুলে এলার্জি আছে। এইসব বলে সুলতাদি ঘর থেকে বেরিয়ে গেল এবং তারপরে বাইরে থেকে সুলতাদিকে আপনার ছেলেকে এই ঘরে আসার জন্যে বলতে শুনলাম। এর বেশ কিছুক্ষন পরে সুলতাদি আবার আমার ঘরে ঢুকে এসে বলল যে এই কাপড়টা দিয়ে মুখ ঢেকে রাখতে আর নাকের কাছটা ছিড়ে নিতে এবং আপনার ছেলে নাকি বাইরে দাঁড়িয়ে আছে আর সুলতাদি বেরিয়ে গিয়ে আপনার ছেলেকে পাঠিয়ে দিচ্ছে বলল। এর পরের সব ঘটনাই তো আপনি জানেন। আচ্ছা সুলতাদি আমার বর কোথায়, সে এই ঘরে চলে আসবে না তো? (ইতি মধ্যে বগলা বৌমার কাছ থেকে বাধা না পেয়ে বৌমার অন্য স্তনটির বোটা মুখে নিয়ে চুষতে চুষতে এক হাত দিয়ে বৌমার গুদ ঘাটতে লাগল)
সুলতা- তোর মনে আছে মালতি, আমি তোর বরকে এক গ্লাস দুধ খেতে দিয়েছিলাম, সেই দুধে আমি দুটো ঘুমের বড়ি মিশিয়ে দিয়েছিলাম, এখন তোর বর ঘুমিয়ে কাদা, এখানে আসার প্রশ্নই নেই। আরে বাব্বা, শ্বশুরতো দেখছি বৌমার গুদ ছানতে শুরু করে দিয়েছে, বেশ বেশ। তুই কি জানিস মালতি তোর গুদ আমি আর তোর শ্বশুর মিলে একসাথে চেটেছি।
মালতি- আক... কি বলছ! সত্যি সুলতাদি তুমি না ভিষন অসভ্য।
সুলতা- ইশ... পা ফাঁক করে গুদ চোষালি তুই আর আমি হলাম অসভ্য। নে চিত হয়ে শো, এখন আমি তোকে দিয়ে গুদ চোষাব। (এইবলে সুলতা মালতির মুখের উপর উঠে বসে গুদ চোষাতে লাগল। আর এদিকে বগলা বৌমার দু পা ফেড়ে গুদ চুষতে শুরু করে দিল। এইভাবে বেশ কিছুক্ষন গুদ চোষাচুষি চলল, তারপরে বগলা উঠে খাটে চিত হয়ে শুয়ে পড়ল।)
বগলা- এই সুলতা খানকি, এদিকে এসে বাঁড়া কি ভাবে চুষতে হয় বৌমাকে শিখিয়ে দে। তুই তো চলে জাবি, তার আগে আমার বৌমাকে চোদাচুদির ট্রেনিং দিয়ে যা।
সুলতা- (মালতির মুখ থেকে উঠে পড়ে বগলার মোটা লিঙ্গটা হাতে নিয়ে ধরল) এই খানকি বৌমা এদিকে আয়, শ্বশুরের বাঁড়াটা মুখে নে... হ্যা, হাত দিয়ে ধরে মুন্ডিটার উপর জিভ দিয়ে বুলা...হ্যা ঠিক হচ্ছে, এইবারে যতটা পারবি মুখের ভেতরে ঢুকিয়ে নিয়ে আইসক্রিম চোষার মত করে চোস...একদম ঠিক, এবারে মাথাটা উপর নিচ করে বাঁড়াটা মুখের ভেতরে ঢোকাতে আর বের করতে থাক... বা, বা... পারফেক্ট। কাকা, কেমন লাগছে?
বগলা- উমম... কি আরাম পাচ্ছি রে, বৌমা তো মনে হচ্ছে চুষেই আমার বার করে দেবে। সুলতা, তুই আমার যে কি উপকার করলি, আমি স্বপ্নেও ভাবিনি রে, সুন্দরী বৌমার রসাল ফলনায় ফুলসজ্জার রাতেই বাঁড়া ঢুকিয়ে চোদার সৌভাগ্য হবে। আ... আ... বৌমা চুষে কি আরাম দিচ্ছ...
সুলতা- মালতি, আর একটা কথা শুনে রাখ, যখন চোদাচুদি করবি তখন কাঁচা খিস্তি মারবি, বুঝলি, আর তুই তোকারী করে কথা বলবি। এবারে তুই শ্বশুরের উপর উঠে শ্বশুরকে চোদ।
(মালতি বগলার কোমরের দু পাশে দু পা রেখে বগলার তলপেটের উপর বসতেই বগলা মালতির স্তন দুটো মুঠো করে ধরল)
সুলতা- মালতি, কোমরটা একটু তুলে গুদটাকে বাঁড়াটার উপর নিয়ে আয়। (সুলতা বগলার লিঙ্গটা ধরে মালতির গুদের মুখে সেট করল) মালতি এইবারে আস্তে আস্তে বাঁড়াটার উপর বসে গুদ দিয়ে বাঁড়াটাকে পুরো গিলে নে। (মালতি কোমরটা নামিয়ে বাঁড়াটার উপর পুরো বসে গিয়ে সম্পুর্ন বাঁড়াটাকে গুদস্থ করে নিল তারপরে একটুক্ষন স্থির থেকে বাঁড়াটার উপর ওঠ বোস শুরু করে দিল। বগলা মাথাটা একটু তুলে বৌমার একটা স্তন মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিল। মালতি এখন পুরো বাঁড়াটাই গুদে ভরে নিয়ে ঠাপিয়ে যেতে লাগল। বেশ কিছুক্ষণ ঠাপিয়ে মালতি হাঁপিয়ে গিয়ে বগলার বুকের উপর শুয়ে পড়ল, বগলা বৌমার নরম পাছা দুটো খামছে ধরে নিচ থেকে তলঠাপ দিতে লাগল। সুলতা দাঁড়িয়ে দাঁড়িয়ে শ্বশুর বৌমার ঠাপাঠাপি দেখতে লাগল।)
বগলা- নিঃশব্দ চোদন আমার ঠিক ভাল লাগে না, বৌমা একটু চোদার গান শোনাও।
মালতি- ঠিক আছে বাবা, (এইবলে মালতি তার শ্বশুরকে উপর থেকে জোরকদমে ঠাপ দিতে শুরু করল) আমার ভাতার শ্বশুর আমাকে চুদতে তোর কেমন লাগছে, আমার রসাল গুদের ভেতরে তোর মুগুরটা কপ কপ করে ঢুকছে রে বোকাচোদা, উফ, তুই চুদে কি আরাম দিচ্ছিস রে, রোজ তোকে দিয়ে আমার গুদ মারাব, সুলতাদি দেখ আমার খানকির ছেলে শ্বশুরের বাঁড়াটা কি ভাবে ফালা ফালা করে আমার গুদে ঢুকছে, শ্বাশুড়িমা দেখে যা তোর বর তোর ছেলের বৌকে বুকে চাপিয়ে কি ভাবে চুদছে, তোর আর তোর ছেলের সামনে তোর বরকে দিয়ে চোদাব, মা বাবা দেখে যাও তোমাদের মেয়ে এখন কাকে দিয়ে চোদাচ্ছে, আ..আ..ইশ..মাগো... (মালতি শ্বশুরের বাঁড়ার উপরে রস খসিয়ে নিস্তেজ হয়ে শ্বশুরের বুকের উপর শুয়ে পড়ল)
বগলা- (মালতিকে ধরে পালটি মেরে নিচে শুইয়ে দিয়ে বগলা উপরে উঠে মালতির গুদে ঝড়ো ঠাপ শুরু করল) নে খানকি ঠাপ খা, তোকে শালী, সকাল বিকাল রাত্রি সবসময় চুদব, সব সময় তোর গুদে আমার লেওড়া ভরে রাখব, তোর গুদের সব রস খেয়ে নেব, তোর ডবকা মা মাগীটাকেও চুদব, তোর সামনে চুদব, তোকে চুদে কি আরাম পাচ্ছি রে, আমার বাঁড়াটা কামড়ে কামড়ে ধর, উ..আ..আ.. আমার আসছে..আসছে... (বগলা ভলকে ভলকে বীর্য নিক্ষিপ্ত করল মালতির গুদের ভেতরে আর সেই সাথে মালতিও আর একবার রস খসিয়ে বগলাকে দু হাত দিয়ে কষে জড়িয়ে ধরল)
সুলতা- (চোদন ক্লান্ত শ্বশুর-বৌমাকে দেখে সুলতা মুচকি মুচকি হাসতে লাগল) তোমাদের শ্বশুর বৌমার মাঝে থেকে আমার কাবাব কা হাড্ডি হয়ে লাভ নেই তাই আমি চললাম, তোমরা তৃতীয় রাউন্ড শুরু কর, সারা রাত পড়ে আছে, হি, হি। (এইবলে সুলতা শাড়িটা কোনরকমে গায়ে জড়িয়ে নিয়ে ঘর থেকে বেরিয়ে দরজাটা ভেজিয়ে দিয়ে হাঁটা দিল স্টোররুমের দিকে। স্টোররুমে তখন যতীন মাস্টার ও সাবিত্রী দু রাউন্ড চোদাচুদি শেষ করে জড়াজড়ি করে শুয়েছিল।)

...........চলবে

রমলার সংসার

সরলার বড় মেয়ে রমলার কুমুদিনী রাইস মিলের মালিকের ছেলে নকুলের সাথে ধুমধাম করে আজ থেকে চার বছর আগে বিয়ে হয়। এত বড়লোকের বাড়িতে রমলার বিয়ে হবে সেটা রমলা কেন তার মাও কোনদিন ভাবেনি। মধ্যবিত্ত ফ্যামিলির থেকে এসে হঠাত বড়লোকি ঠাটবাট দেখে রমলা প্রথমদিকে একটু হকচকিয়ে যায়। রমলার স্বামী নকুল গোবেচারা টাইপের, সাত চড়েও রা কাড়ে না, মাকে ভিষন ভয় পায়। শ্বাশুড়ি কুমুদিনী মাত্র পনের বছর বয়সে বিয়ে করে এই বাড়িতে আসে, বিয়ের দু বছরের মাথায় নকুল হয়, এখন কুমুদিনীর বয়স আটত্রিস হলেও তিরিস বলে চালিয়ে দেওয়া যায়, আশপাশের যে কোন নারীর চেয়ে এ নারীর সৌন্দর্য যে আলাদা তার কারণ সম্ভবতঃ তার শরীরের অসামান্য বাঁকগুলো, যেন রূপসাগরের ঢেউ। কুমুদিনী যেমন সুন্দরী তেমনি প্রখর বাস্তববুদ্ধি সম্পন্ন মহিলা। কুমুদিনীর স্বামী জয়কৃষ্ণ নামকরা সাহিত্যিক ছিলেন আবার সাহিত্যচর্চার পাশাপাশি পারিবারিক ব্যবসাও দেখতেন। জয়কৃষ্ণ নিজের স্ত্রীকে খুবই ভালবাসতেন তাই পারিবারিক ব্যবসা রাইস মিলের নাম পাল্টে নিজের স্ত্রীর নামে কুমুদিনী রাইস মিল রাখেন। জয়কৃষ্ণ বড় ভাই বটকৃষ্ণর চরিত্র ভাইয়ের ঠিক বিপরীত। জয়কৃষ্ণ ছিলেন সত্চরিত্র, ধার্মিক ও পত্নিনিষ্ঠ পুরুষ আর বটকৃষ্ণ ছিলেন যেমন কুটিল তেমনি লম্পট। তার এই স্বভাবের জন্য তার নাম থেকে কৃষ্ণ নামটা বাদ দিয়ে লোকে শুধু বটুক নামে ডাকত। বটুক মেয়েদের শুধু ভোগ্যবস্তু ছাড়া আর কিছু ভাবত না। বটুক নিজে অবিবাহিত থাকলেও ভাইয়ের বউ কুমুদিনীর উপর প্রথম থেকেই তার কুনজর ছিল। কুমুদিনী গরিব ঘরের মেয়ে হলেও অসামান্য সুন্দরী হওয়ার জন্য এই বাড়ির বউ হয়ে আসে। ছোটবেলা থেকে দারিদ্রতার সঙ্গে লড়াই করতে করতে কুমুদিনীর বাস্তব বোধ প্রখর হয়ে ওঠে। বিয়ে করে আসার প্রথম দিকে কুমুদিনী স্বামীর আদর ভালবাসায় ভালই ছিল, কিন্তু কিছুদিন পরে স্বামীর ব্যবসা, লেখালিখির কাজে ব্যস্ততা বাড়তেই ভাসুরের অন্তরঙ্গ হবার প্রবণতা বৃদ্ধি পায়। কিন্তু সেই সময় নকুল গর্ভে চলে আসায় ভাসুরের অভিসন্ধি কাজে আসে না। নকুল জন্মানোর পরে কুমুদিনীর স্বামীর কাজের চাপ বেশ বেড়ে যায় এবং সেই সময় কুমুদিনীর একাকিত্বের সুযোগে ভাসুর বটুক তার অনেকটাই কাছাকাছি চলে আসে। রমলা বাড়ির ঝি মোক্ষদার মুখে শুনেছে নকুলের বয়স যখন চার তখন নকুলের বাবা এই বাড়িতে খুন হন, খুন হবার পরে পুলিশ অনেক তদন্ত করে কিন্তু আজ পর্যন্ত খুনিকে ধরতে পারে নি। বিয়ের কয়েক মাস পর থেকেই রমলা লক্ষ করে এই বাড়ির লোকগুলোর মধ্যে আন্তরিকতার ভিষন অভাব, কেউ কারো ব্যপারে মাথা গলায় না যে যার নিজের তালে আছে। প্রথম প্রথম এই ব্যপারটা রমলার খারাপ লাগলেও সে এর সঙ্গে আস্তে আস্তে নিজেকে খাপ খাইয়ে নেয়। কিন্তু তার জেঠাশ্বশুর বটুকের অযাচিত গায়ে হাত দিয়ে স্নেহ করাটাকে রমলা একটুও পছন্দ করত না। মেয়েদের সিক্সথ সেন্স ভিষন প্রখর ফলে রমলা সহজেই বুঝে যেত তার জেঠাশ্বশুর বটুকের বদমতলব। বাড়িতে কাজের লোক বলতে ড্রাইভার মাসুদ, উড়ে ঠাকুর দশরথ, ঝি মোক্ষদা আর বিহারী চাকর রামু এই চারজন যারা বাড়ির একতলায় সার্ভেন্টস কোয়ার্টারে থাকে। এরা সবাই পুরনো কাজের লোক, অনেককাল থেকে এই বাড়িতে কাজ করছে। ড্রাইভার মাসুদ মুসলমান, বয়স ত্রিশের কোঠায়, লম্বায় প্রায় ছ ফুট, শ্বাশুড়ি কুমুদিনীর গাড়ির চালক কাম বডিগার্ড, বটুক ও নকুল নিজেরাই নিজেদের গাড়ি ড্রাইভ করে। উড়ে ঠাকুর দশরথের বয়স পঞ্চাশের কাছে, রেগে গেলে উড়িয়া ভাষায় কি সব বলে, পরিস্কার বোঝা যায় গালি দিচ্ছে কিন্তু চেপে ধরলে বলে উরিয়াতে ঠাকুর নাম করছে। মোক্ষদার বাবা এই বাড়িতে আগে কাজ করত, মোক্ষদার বয়স এখন ত্রিশের কাছে, গায়ের রং শ্যমলা, মুখশ্রীতে আলাদা একটা চটক আছে, শরীরের গঠন একটু মোটার দিকে হলেও গিরিখাত যে কোন পুরুষের মাথা ঘুরিয়ে দেবার পক্ষে যথেস্ট, ভিষন কামুক প্রকৃতির মহিলা, শোনা যায় বিয়ের দু মাস পরেই শ্বশুরের সাথে সঙ্গমরত অবস্থায় স্বামীর কাছে ধরা পরে যায় ফলে যা হবার তাই হয় স্বামী মেরে বাড়ির থেকে তাড়িয়ে দেয়, সেই থেকে মোক্ষদা এই বাড়িতে কাজ করছে। গাট্টাগোট্টা চেহারার বিহারী চাকর রামুর বয়স বিশের কাছে, চোখেমুখে কথা বলে, মনিবদের কি ভাবে খুশি করতে হয় সেটা খুব ভালই জানে। রমলা এই বাড়িতে একটু আধটু মন খুলে কথা বলতে পারে মোক্ষদা ও রামুর সাথেই, কিন্তু রমলা এটা লক্ষ করেছে শ্বাশুড়ি বাড়িতে থাকলে এরা দুজন পারতপক্ষে তার কাছে আসে না। বিয়ের ছমাস পরে রমলা নিজের চোখে একটা ঘটনা দেখে বিস্ময়ে হতবাক হয়ে যায়। সেই দিনের ঘটনা আজও পরিস্কার মনে আছে রমলার, সেই সময়ে তার স্বামী নকুল ব্যবসার কাজে দিন পনেরর জন্য বাইরে ছিল। সকাল দশটার মধ্যে বটুক ও কুমুদিনী কাজে বেরিয়ে যাবার পরে রমলা চা খাবে বলে মোক্ষদাকে ডাক দেয়, কিন্তু বেশ কয়েকবার ডেকেও সাড়া না পেয়ে রান্নাঘরের দিকে যায়। রান্নাঘরের মুখে দাঁড়িয়ে শুনতে পায় উড়ে ঠাকুর বলছে, মোক্ষদা আমাকে তুই ভুলেই গেছিস, আমার কথা তুই একটুও ভাবিস না। তারপরেই মোক্ষদার গলা পায়, ইস, মিনসের কথা শোন, কালকেই তো তোর বান্ড আমার গুদ পুকুরে চান করল। রমলা সন্তর্পনে মুখটা বাড়িয়ে দেখল মোক্ষদা দশরথের লুম্গির ভেতর হাত ঢুকিয়ে দিয়ে বলছে, দুপুরে বৌদিমনি ঘুমিয়ে পড়লে রুমে আসিস। এই দৃশ্য দেখে রমলা হা হয়ে যায়। চোরের মত রান্নাঘরে উঁকি মারতে রমলাকে আরও একজন পেছন থেকে দেখতে পেয়ে মুচকি মুচকি হাসে, সে আর কেউ নয় এই বাড়ির বিহারী চাকর রামু।

রমলা ওখান থেকে চলে আসে নিজের রুমে। রমলার প্রথমে খুব রাগ হয় ভাবে ব্যাপারটা তার স্বামীকে সে জানাবে তারপরেই মনে হয় নকুল এটা শুনলে বলবে ছাড় তো, এসব ছোটখাট ব্যাপারে মাথা গলিয়ে লাভ নেই। রমলার মনে হয় বাড়ির মধ্যে যে অনাচার চলছে সেটা তার শ্বাশুরীকে জানানো উচিত, কিন্তু শ্বাশুড়ি যদি তার কথা অবিশ্বাস করে তাহলে সে কি করবে, কারন তার হাতে কোন প্রমান নেই। রমলা মনে মনে ঠিক করল পুরো ব্যাপারটা তাকে আগে জানতে হবে তারপরে সে ঠিক করবে সে কি করবে। দুপুরের খাবার খেতে বসে রমলা শুনতে পেল রামু বলছে, মোক্ষদাদি আমার পেটে ভিষন ব্যথা করছে আমি কিছু খাব না, আমি গিয়ে শুয়ে পরছি। এই শুনে রমলা মনে মনে খুশি হল কারন সার্ভেন্টস রুমে বাড়ির বউ উঁকি মারছে এটা চাকরটার কাছে ধরা পরে গেলে লজ্জার একশেষ হতো। ঘরে বসে রমলা যখন সব চাকরবাকরদের কাজ শেষ করে রুমে যাবার আওয়াজ পেল তখন বেশ কিছুক্ষন অপেক্ষা করে রমলা পা টিপে ঘর থেকে বেরিয়ে একতলায় নেমে এল। মোক্ষদার ঘরের সামনে গিয়ে দরজা আলতো করে চাপ দিয়ে বুঝল দরজা বন্ধ, রমলা ঘরের দুটো জানালার একটা খোলা আর একটা বন্ধ দেখল। খোলা জানালাটার কাছে গিয়ে রমলা দেখল ভেতর থেকে পর্দা ঝুলছে। রমলা পর্দা সরিয়ে যে দৃশ্য দেখল তাতে তার মাথা ঘুরে গেল। খাটের উপরে পুরো উলঙ্গ হয়ে মোক্ষদা শুয়ে আছে আর উড়ে দশরথ খাটের ধারে উলঙ্গ হয়ে এক হাতে নিজের লিঙ্গটা ধরে বিদকুটে মার্কা হাসি নিয়ে দাঁড়িয়ে আছে।
মোক্ষদা- কিরে বোকাচোদা, ধন নিয়ে খালি দাঁড়িয়ে থাকবি নাকি? এদিকে নিয়ে আয় চুষিকাঠিটা, একটু চুষি।
দশরথ- না, না আগে আমি চুষব, চুষে তোর রস খাব তারপরে তুই চুষবি, তারপরে আমি তোকে পেলব।
মোক্ষদা- পেলব কিরে বোকাচোদা, চুদব বল, উড়ে কোথাকার। আয় আয় আর দেরী করিস না, পা ফাঁক করছি, মুখ ঢুকিয়ে গুদটা ভাল করে চুষে দে মিনসে।
(মোক্ষদা ওর দুহাতের আঙ্গুল দিয়ে গুদটা ফাঁক করলো)
মোক্ষদা- (মোক্ষদা গুদের ভগাঙ্কুরে টোকা দিয়ে বলল) এটাকে জিভ দিয়ে চাট। দেখি তুই আমাকে কত আরাম দিতে পারিস?
(মোক্ষদা ওর হাত উঠিয়ে মাথার উপর ছড়িয়ে দিয়ে পাদুটো ফাঁক করে দিল দুপাশে। দশরথ উঠে গিয়ে মোক্ষদার দু পায়ের মাঝে বসল। আঙ্গুল দিয়ে গুদের চুলগুলো সরাতে মোক্ষদার গুদ উন্মুক্ত হোল। দশরথ আঙ্গুল দিয়ে গুদটাকে আরও একটু ফাঁক করে দিয়ে জিভ বার করে একটু চাটল পাপড়ি দুটোকে। মোক্ষদা কেমন যেন কেঁপে উঠলো। দশরথ মুখ খুলে একটা পাপড়িকে টেনে নিল মুখের ভিতরে। মোক্ষদার মুখ দিয়ে শীৎকার বেরিয়ে এলো। দশরথ পাপড়িটাকে মুখের ভিতর টেনে চুষতে লাগল, প্রথমে আস্তে, পরে জোরে। মোক্ষদা ওর কোমর দোলাতে শুরু করে দিল।
মোক্ষদা- (অস্ফুস্ট স্বরে বলল) খানকির ছেলে, দানাটার উপর জিভ ঘোরা। (দশরথ জিভের ডগা দিয়ে ওটাকে আস্তে আস্তে চাটতে লাগল। উত্তেজনায় মোক্ষদার পাছাটা বিছানার থেকে উপরে উঠে গেল) গান্ডু, আমার গুদের মধ্যে জিভ ঢোকা।
(দশরথ মোক্ষদার গুদের মধ্যে জিভ ঢুকিয়ে দিল, যতটা পারল জিভ ঢুকিয়ে ঘোরাতে থাকল যেমন মোক্ষদা বলেছিল। মোক্ষদার মুখ দিয়ে ক্রমাগত ‘আআহহহ’ ‘উউহহহ’ আওয়াজ বেরোতে লাগল। একটা সময় মোক্ষদা ওর পাছা বিছানা থেকে অনেক উপরে তুলে ধরল, সাথে সাথে দশরথের মুখটাও উপরে উঠে গেল বটে কিন্তু দশরথ মোক্ষদার গুদে সবসময় জিভ ভরে রেখেছিল। তারপর মোক্ষদা ‘ইইইইই’ চিৎকার করে গুদের রস ছেড়ে দিল। দশরথ চেটে চেটে মোক্ষদার গুদের রস খেতে লাগল। মোক্ষদার চোখ বোজা, নিশ্বাস ঘনঘন পরছে, মাইদুটো হাপরের মত উঠছে নামছে আর পেটটা ফুলে ফুলে উঠছে নিশ্বাসের তালে তালে।)
(ঠিক এই সময়ে রমলা ঘাড়ের কাছে কারো নিশ্বাস ফেলার আওয়াজ পেয়ে পেছন ফিরে তাকিয়ে ভুত দেখার মত চমকে উঠল, দেখল ঠিক পেছনেই রামু দাঁড়িয়ে দাঁড়িয়ে দাঁত কেলাচ্ছে।)
রমলা- (ফিসফিস করে) তুই এখানে কি করছিস?
রামু- হি, হি বৌদিমনি আমি তো এটা রোজ দেখি। কেমন দেখলে বৌদিমনি?
রমলা- বাড়িতে এইসব কান্ড কতদিন ধরে চলছে?
রামু- হি, হি বৌদিমনি দিন কিগো অনেক বছর ধরে চলছে।
রমলা- তুই এইসব জানতিস? তাহলে আগে বলিসনি কেন কাউকে?
রামু- কাকে বলব বৌদিমনি, যেখানে ঠগ বাছতে গা উজার...
রমলা- মানে...
রামু- মানে, মানে আমরা চাকর বাকর মানুষ, আমাদের কথা কে বিশ্বাস করত? তুমি কি চোখে না দেখলে আমার কথা বিশ্বাস করতে? ছাড় ওসব কথা বৌদিমনি, এবার তো আসল খেল শুরু হবে, আমি তো রোজ দেখি, আমার তো হেভি মজা লাগে, এইবারে দেখবে উড়েটার উড়ে উড়ে চোদন। (এইবলে রামু রমলার মুখটা ধরে জানালার দিকে ঘুরিয়ে দিল। রমলা চাকর রামুর সাহস দেখে অবাক হলেও পরিস্থিতি বিচার করে চুপচাপ থাকাই শ্রেয় মনে করল আর পর্দা সরিয়ে ঘরের দৃশ্য আবার দেখা শুরু করল। ওদিকে ঘরের মধ্যে দশরথ বিছানার উপর উঠে মোক্ষদার মুখের ভেতরে লিঙ্গটা ঢুকিয়ে চুশাতে শুরু করে দিয়েছে। মোক্ষদা দশরথের বাঁড়া ধরে চুষতে লাগল, আর দশরথ মোক্ষদার চুলে বিলি কেটে আদর করতে লাগল, দশরথ চরম উত্তেজনায় পৌছে গেলে মোক্ষদাকে চিত করে শুইয়ে দিয়ে তার গুদে বাঁড়া ঢুকিয়ে প্রবল জোরে ঠাপাতে লাগল, দশরথের বাঁড়া মোক্ষদার গুদে একবার ঢুকছে আবার বের হচ্ছে। রমলা জানালা থেকে তাদের যৌনলীলার অপুর্ব দৃশ্য দেখতে দেখতে ক্রমশ উত্তেজিত হয়ে পড়ল, রমলার গুদে রস কাটতে শুরু করে দিয়ে তার পেন্টি ভিজিয়ে দিল।)
দশরথ- কিরে মাগ্গিয়া কেমন লাগছে?
রামু- (রমলার কানে ফিসফিস করে) বৌদিমনি মাগ্গিয়া মানে জান, মাগ্গিয়া মানে মাদারচোত। বৌদি হেভি লাগছে না জ্যেন্ত চোদাচুদি দেখতে। (রমলা রামুর উত্থিত লিঙ্গের চাপ স্পস্ট নিজের পাছায় অনুভব করল, আশ্চর্যের ব্যাপার রমলার এটাতে কোন খারাপ লাগল না।)
মোক্ষদা- দাশু, চুদতে চুদতে তোর সেই কবিতাটা একবার বলনা।
দশরথ- (সজোরে এক ঠাপ মেরে লিঙ্গটা পুরো গুদের ভেতর ভরে দিয়ে)
বিচি কয় ধন রে, তুই বড় ই ইতর৷
আমারে রাখিয়া তুই ঢুকিলি ভিতর৷
ভিতরে ঢুকিয়া তুই করলি মধুপান,
আমারে করিলি গেটের দারোয়ান?
(এই কবিতা শুনে রমলার পেট ফেটে হাসি পেল, কোনরকমে হাসি চাপতে গিয়ে অনুভব করল পেটের উপরে রামুর হাত ঘোরাফেরা করছে, রমলা এক ঝটকা মেরে রামুর হাতটা সরিয়ে দিল।)
রামু- (মুখ কাচুমাচু করে) সরি বৌদিমনি, তোমার খারাপ লাগবে জানলে করতাম না, আমায় ক্ষমা করে দাও বৌদিমনি। আসলে আমি ভাবলাম তোমার পেটে সুরসুরি দিলে তোমার ভাল লাগবে। (এইবলে রামু মাটিতে বসে রমলার দু পা জড়িয়ে ধরল)
রমলা- ঠিক আছে, ঠিক আছে, এখন আমার পা ছাড়।
রামু- না বৌদিমনি আগে তুমি আমাকে ক্ষমা কর তারপরে আমি পা ছাড়ব।
রমলা- ঠিক আছে, বললাম তো ক্ষমা করে দিয়েছি, এখন তো পা ছাড়।
রামু- (পুরো বত্রিশ পাটি দাঁত বার করে) বৌদিমনি একটা কথা বলব রাগ করবে না তো?
রমলা- কি?
রামু- ঘরের মধ্যে দশরথ আর মোক্ষদার চোদাচুদি দেখে তোমার একটুও ভাল লাগেনি, সত্যি করে বল? বলতে না চাইলে বল না কিন্তু মিথ্যে বল না।
রমলা- ভাল খরাপ জানিনা তবে গাটা কেমন শিরশির করছে। এবার পা ছাড়।
রামু- আর একটা কথা বৌদিমনি, তোমার দেখার আনন্দটা আমি দ্বিগুন করে দিতে পারি। (এইবলে রামু পকেট থেকে একটা রুমাল বার করে নিজের চোখে বেঁধে নিল) বৌদিমনি ভয় পেও না আমি এমন কিছু করব না যাতে তোমার কোন খারাপ লাগে, তোমার একটুও খারাপ লাগলে বলবে আমি সঙ্গে সঙ্গে এখান থেকে চলে যাব। (এইবলে রামু আচমকা রমলার শাড়ি তুলে তার ভেতরে নিজের মুখটা ঢুকিয়ে দিয়ে সরাসরি রমলার পেন্টির উপর দিয়েই গুদটা চাটতে শুরু করে দিল। আচমকা আক্রমনে রমলা হকচকিয়ে গিয়ে রামুর মাথাটা শাড়ির উপর দিয়েই খামছে ধরল। শাড়ির তলায় রামু বুঝতে পারল বৌদি শুধু মাথাটা খামছেই ধরেছে কিন্তু ঠেলে সরিয়ে দিচ্ছে না। রামু এটা বুঝতে পেরেই রমলার পেন্টিটা নামিয়ে দিয়ে সোজা গুদের মধ্যে জিভ চালিয়ে দিল। রামুর এহেন আচরনে রমলার অবস্থা অনেকটা কিংকর্তব্যবিমুঢ, বুঝে উঠতে পারছে না কি করবে বা কি করবে না। রমলা শিকার করতে এসে নিজেই শিকার হয়ে গেল, এসেছিল দশরথ ও মোক্ষদার গোপন সম্পর্কের স্বচক্ষে প্রমান নিতে আর এখন নিজের শাড়ির তলায় যা হচ্ছে সেটা নিজের স্বচক্ষে দেখে তার ভিরমি খাবার যোগাড়। দশরথ ও মোক্ষদার এতক্ষন চোদনক্রিয়া দেখে রমলা ভেতরে ভেতরে এতটাই গরম খেয়েছে যে রামুকে বাধা দেবার শক্তিটাই চলে গিয়েছে। গুদের ভেতরে রামুর জিভের উপস্থিতি টের পেয়ে রমলা মনে মনে ঠিক করল রামুকে শুধু চোষন পর্যন্ত এলাউ করবে তার বেশি এগোতে দেবে না। এই সিদ্ধান্তটা নিয়ে রমলা রামুর চোষনের সুবিধার জন্য পা দুটো আর একটু ফাঁক করে দিয়ে পর্দা সরিয়ে ঘরের মধ্যে দৃষ্টি দিল। ঘরের মধ্যে দশরথ বিছানায় মোক্ষদাকে নিজের বুকে চেপে চুদতে থাকে মনের আশ মিটিয়ে৷ চোদার আবেশে গুঙিয়ে গুঙিয়ে দশরথের মাথার চুল টেনে শীত্কার মারতে সুরু করে মোক্ষদা৷ মোক্ষদা সুখে পাগল হয়ে খিচুনি মারতে থাকে দু পা ছড়িয়ে৷ দশরথ গদাম গদাম করে ঠাপাতে ঠাপাতে মোক্ষদার ঠোট দুটো চুষতে সুরু করে দেয়৷ দশরথের মুখ নিজের মুখে নিয়ে চুষতে চুষতে আংটার মত দু পা দিয়ে দশরথের কোমর পেচিয়ে ধরে মোক্ষদা৷ ঝড়ের বেগে ঠাপাতে থাকে দশরথ৷ আর এদিকে ঘরের বাইরে রমলার শাড়ির তলায় তখন ঝড় উঠেছে৷ রামু লম্বা লম্বা চাটা বন্ধ করে গুদ চোষা শুরু করে দিয়েছে, চোষনের চটে রমলা ঘন ঘন পাছা নাড়াতে লাগলো। ক্রমাগত পাছা নাড়ানোর ফলে ঠিকমতো চুষতে না পেরে রামু রমলার দুই উরু চেপে ধরে গুদ চুষতে লাগলো।)
(ঘরের মধ্যে)
মোক্ষদা- (কোমর ঠেলে ঠেলে ধরতে লাগলো দশরথের থাটানো বাঁড়াটা) ওরে বোকাচোদা আমায় মেরে ফেল, উফ পাগল করে ফেল, ঠাপা.. ঠাপা.. ঠাপিয়ে ঠাপিয়ে আমার রস খসা, উ.. মাগো.. আমি আর সইতে পারছি না, তোর গরম রসটা ঢাল মাগো..
(এইবলে মোক্ষদা গুদের রস ছেড়ে দিল আর দশরথ মোক্ষদার চুলের মুঠি ধরে বিছানায় মোক্ষদাকে জাপটে ধরে ধনটা গুদের শেষ পর্যন্ত ঢুকিয়ে দিল)
দশরথ- নে, নে মাগ্গিয়া, বহুনিগ্গিয়া, আমার বান্ডর রস নে, আ.. আ..
(এইবলে দশরথ ধনটাকে গুদের মধ্যে ঠেসে ঠেসে ধরে বীর্য ত্যাগ করল আর দশরথের ঘাড় টেনে নিজের ঘাড়ে নামিয়ে নিস্তেজ হয়ে অজ্ঞানের মত পড়ে বিছানায় থির থিরিয়ে কাঁপতে কাঁপতে দশরথের বীর্য গুদে নিয়ে পড়ে রইলো মোক্ষদা।
ঘরের বাইরে রমলা দু হাত দিয়ে রামুর মাথাটা গুদের উপর চেপে ধরে জল বিহীন মাছের মত ছটপটিয়ে গুদের রস ছেড়ে দিল। বেশ কিছুক্ষন পরে সম্বিত ফিরতেই রমলা শাড়ি তুলে রামুকে ঠেলে সরিয়ে দিয়ে একছুটে নিজের ঘরে গিয়ে বিছানার উপর শুয়ে হাঁপাতে লাগল। রমলাকে একরাশ লজ্জা, ভয়, আশংকা ঘিরে ধরল, কি করতে গিয়ে কি হয়ে গেল, ভেবেছিল এক হল আর এক। জানাজানি হয়ে গেলে বা রামু ব্ল্যাকমেল করলে সে কি করবে, কোথায় যাবে, লজ্জায় কার কাছে মুখ দেখাবে এইসব ভেবে রমলা শুকিয়ে কাঠ হয়ে গেল। ভেবে ভেবে অস্থির হয়ে রমলা মনেমনে ঠিক করল তারা দুজন ছাড়া ব্যাপারটা কেউ দেখেনি, কোন সাক্ষী নেই কাজেই সে পুরোপুরি ঘটনাটা অস্বীকার করবে আর রামুর তার উপর কুনজর আছে সেটা স্বামীর কানে দিয়ে রাখবে। মনে মনে এটাও ঠিক করল রামুকে আর কোনরকম প্রশ্রয় সে দেবে না, তাও যদি রামু কোনরকম সুযোগ নেবার চেষ্টা করে তাহলে সে রামুর নামে বদনাম দিয়ে রামুকে তাড়িয়ে দেবে। এই সব ভাবতে ভাবতে রমলা ঘুমিয়ে পড়ল।)

রামু- বৌদিমনি, ও বৌদিমনি চা নিয়ে এসেছি, সন্ধ্যা সাতটা বাজে, উঠবে না।
রমলা- (ধরফর করে উঠে রামুকে দেখে সব মনে পরে যায়) তুই.. তুই আমার ঘরে ঢুকেছিস কেন? তোর কি চাই?
রামু- বৌদিমনি আমি চা দিতে এসেছি।
রমলা- তুই কেন মোক্ষদা নেই, চলে যা তুই, আমি না ডাকলে তুই আমার ঘরে আসবি না, বুঝলি।
(রামু চা নামিয়ে রেখে মুখ কাঁচুমাচু করে ঘর ছেড়ে চলে গেল। রমলা বুঝতে পারল তার রি-একশনটা একটু বেশি হয়ে গেছে, এতটা না বললেও হত। রমলা চা খেতে খেতে ভাবল তার স্বামীর ফিরতে এখন দিন দশেক বাকি, রামুকে দেখলেই মেজাজ খিচরে যাচ্ছে তাই এই সময়টা এখানে না থাকাই ভাল আর তাছাড়া মায়ের সঙ্গে অনেকদিন দেখা হয় নি এই সুযোগে দেখা হয়ে যাবে। এই ভেবে রমলা রাতে শ্বাশুড়ির মত নিয়ে পরেরদিন সকালে বাপের বাড়ির উদ্দ্যেশে রওয়ানা হয়ে গেল। এরপরে রমলার স্বামী ফিরে রমলাকে বাপের বাড়ি থেকে নিয়ে আসে। দেখতে দেখতে চার মাস কেটে যায় আর এই চার মাসে রামু পারতপক্ষে রমলার সামনে আসতো না। রামুর সামনে না আসা, সামনা সামনি পরে গেলে মুখ নামিয়ে সরে যাওয়া এইসব দেখে রমলার মন আস্তে আস্তে নরম হয়। রমলার মনে হয় সেই দিনের ঘটনায় রামু যেমন দায়ী সেও তেমনি দায়ী, রামু তাকে জোর করে কিছু করে নি যা ঘটেছে তা পরিস্থিতির চাপে, যাক গে যা হয়েছে সেটা একটা ভুল, ভুলটার পুনরাবৃত্তি না হলেই হল। রামুর হাবভাব দেখে রামুকে অনুতপ্ত বলে রমলার মনে হয়। রমলা সেই দিনের ঘটনাটাকে একটা ভুল হিসেবে ভেবে ভুলে যাওয়ায়ই ভাল বলে মনে করল। রমলার চেষ্টায় মাস দুয়েক পরে রামু ও রমলা দুজনেই সেই দিনের ঘটনা পুরোপুরি ভুলে গিয়ে আগের মত স্বাভাবিক হয়ে ওঠে। এরমধ্যে শ্বশুরবাড়ির কয়েকটা ঘটনায় রমলা খুবই আশ্চর্য হয়, একদিন মাঝরাতে রমলার ঘুম ভেঙ্গে যেতে জল খাবে বলে বাইরে এসে দেখে তার শ্বাশুড়ি কুমুদিনীকে সন্তর্পনে বাড়ির বাইরে বেরিয়ে গাড়িতে উঠে চলে গেল এবং একটু পরে তার স্বামীর জেঠা বটুককে গাড়ি নিয়ে সেইদিকে যেতে দেখল। রমলা ঘরে ঢুকে স্বামীকে তুলে পুরো ব্যাপারটা বলে।)
নকুল- মা, জেঠা নিশ্চয় জরুরি কাজেই বেরিয়েছে।
রমলা- মাঝরাতে কি এমন জরুরি কাজ যাতে লুকিয়ে বাড়ি থেকে বেরোতে হয়?
নকুল- উফ, জ্বালিও না তো, আমি কি করে জানব, আমাকে কি বলেছে যে কি জরুরী কাজ, আর একটা কথা শুনে রাখ আমাদের ফ্যামিলির লোকেদের ব্যাপারে যত কম জানবে তত ভাল থাকবে, রাত অনেক হয়েছে শুয়ে পর।
(স্বামীর মুখে এ কথা শুনে রমলা অবাক হয়ে গেল, বুঝতে পারল তার স্বামী আর এই বিষয়ে কথা বলতে চায় না। রমলা শুয়ে শুয়ে ভাবতে লাগল তার শ্বশুরবাড়ির লোকগুলো কেমন অদ্ভুত রহস্যে ঘেরা, কে যে কি করছে কি ভাবছে বোঝা দায়। রমলা এতদিনে এটা বুঝে গেছে এদের ব্যবসার আয় সবটাই সাদা নয় কিছুটা কালো। যতটুকু শুনেছে রমলা এদের ব্যবসাটা চালায় মেনলি তার শ্বাশুড়ি কুমুদিনী, তার স্বামী নকুল শ্বাশুড়ির নির্দেশ মত হিসাবপত্র দেখে আর বটুকের সে রকম কোন কাজ নেই, মাস গেলে মোটা টাকার মাসোহারা পায়। এই ঘটনার বেশ কিছুদিন পরে রমলা একদিন দেখে তার শ্বাশুড়ির মামা হরি বাড়িতে এসেছে। শ্বাশুড়ির মামা হরি সম্পর্কে তার দাদু হলেও সে তাকে হরিকাকা বলে ডাকে কারণ হরি তার বাবার বন্ধু ছিল আর সেই সুত্রে সে তাকে হরিকাকা বলে ডাকত। হরিকাকার তাদের বাড়িতে যাতায়াত ভালই ছিল আর এই হরিকাকাই তার বিয়ের সম্বন্ধ এনেছিল। রমলা এটা আগেও লক্ষ করেছে হরিকাকা বাড়িতে এলে বটুক হন্তদন্ত হয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় আর সেইদিন বাড়িতে ফেরে না, কিন্তু আজ বটুকের ঘরের পাশ দিয়ে যেতে গিয়ে রমলা শুনতে পেল)
বটুক- রামু তোকে আমি গাদা গাদা টাকা দিচ্ছি কি এমনি এমনি। কোন খবরই তো দিতে পারছিস না, এইভাবে তো চলবে না।
রামু- বিশ্বাস করুন বাবু, বাড়িতে যা যা ঘটে সব আপনাকে বলি, কিন্তু বাড়ির বাইরে কি হয় সেটা আমি কি করে জানব।
বটুক- বাইরের খবর দেবার জন্য অন্য লোক আছে, তুই শুধু বাড়ির ভেতরের খবরটা আমাকে ঠিকঠাক দিবি।
রামু- দিই তো বাবু, এইত কয়েকদিন আগে ম্যাডাম মাঝরাতে গাড়ি নিয়ে বেরল এটা আমি আপনাকে বলি নি।
বটুক- আর তারপরেই যে আমি পেছন পেছন বেরোলাম সেটা তো বলিসনি।
রামু- হে, হে আপনার খবর আপনাকেই জানাব, কি যে বলেন না।
বটুক- সেদিন রাতে বাড়ির আর কেউ দেখেনি তো আমাদের বেরোতে?
রামু- না বাবু কেউ দেখেনি, আপনারা বেরিয়ে যাবার অনেক পরে বৌদিমনি ঘর থেকে বেরিয়ে জল খেয়ে আবার ঘরে ঢুকে গেলেন।
(এইশুনে রমলা চমকে উঠল, বুঝল রামু তাকে সেদিন দেখেছিল এখন চালাকি করে সময়টা পিছিয়ে দিচ্ছে, কিন্তু কেন?)
বটুক- ঠিক আছে, এই টাকাগুলো রাখ, আজকে হরির সাথে কুমুদিনীর যা যা কথা হবে তার সব খবর আমার চাই। আমি এখন বেরোলাম, কালকে ফিরে যেন সব খবর পাই।
(ঘর থেকে বেরিয়ে বটুক দেখল রমলাকে সিঁড়ি দিয়ে নামতে, বটুকের একবার মনে হল রমলা কি তাদের কথা কিছু শুনতে পেয়েছে, না মনে হয় আর শুনলেও কিছু বুঝবে না।)
রমলা- আরে জেঠামশাই, বেরোচ্ছেন? ব্রেকফাস্ট করবেন না?
বটুক- না বৌমা, কাজ আছে বাইরে খেয়ে নেব। (না বৌমার মুখচোখ দেখে মনে হচ্ছে না কিছু শুনেছে বলে।)
(এইসব ভাবতে ভাবতে বটুক গাড়ি নিয়ে বেরিয়ে গেল। চা ব্রেকফাস্ট নিয়ে রমলা কুমুদিনীর মামা হরির সামনে উপস্থিত হল।)
রমলা- কাকা ব্রেকফাস্ট। সারারাত জার্নি করে এসেছেন, ব্রেকফাস্ট খেয়ে চান করে একটু রেস্ট নিন।
হরি- আয়, আয়, তা তোদের খবর সব ভাল তো। নকুল ঘুম থেকে উঠেছে?
রমলা- হ্যা উঠেছে, অফিস যাবার জন্য রেডি হচ্ছে। (ঘরে কুমুদিনীর প্রবেশ)
কুমুদিনী- মামা, তুমি একটু ঘুমিয়ে নাও, আমি অফিস থেকে দুপুরের দিকে চলে আসব, তখন একসাথে লাঞ্চ করব আর তোমার সাথে ব্যবসা নিয়ে কিছু কথা আছে। বৌমা, আমার জন্য মোক্ষদাকে চা দিতে বল তো।
রমলা- হ্যা মা, বলছি। (রমলা বুঝতে পারল শ্বাশুড়ি তাকে ঘুরিয়ে এখান থেকে চলে যেতে বলছে। রমলা এটা বুঝতে পারে না তার শ্বাশুড়ি তাকে হরিকাকার সাথে কেন কথা বলতে দিতে চায় না। রমলার মনে পড়ল হরির সাথে কুমুদিনীর আজকে যা কথা হবে সেটা বটুক জানতে চায়। কিন্তু কেন? হরি ও কুমুদিনীর মধ্যে কি এমন কথা হবে যেটা জানার জন্য বটুকের এত আগ্রহ, এমন কি টাকা দিয়ে রামুকে চর হিসেবে ফিট করে রেখেছে। রমলার একবার মনে হল রামুকে চেপে ধরে কথাটা বার করবে কিন্তু পরক্ষনেই সেইদিনের কথা মনে পড়ে যেতেই এই প্লান ত্যাগ করল। রমলা ঠিক করল শ্বাশুড়ি বেরিয়ে যাবার পরে সে হরিকাকার সাথে কথা বলে ব্যাপারটা আঁচ পাবার চেষ্টা করবে। কুমুদিনী ও নকুল বেরিয়ে যাবার পরেই রমলা হরির ঘরে গিয়ে উপস্থিত হল।)
রমলা- কাকা, ঘুমিয়ে পড়লেন নাকি?
হরি- না রে, আয় ভেতরে এসে বস। বল কি বলবি?
রমলা- না, তেমন কিছু না, আসলে আমার মায়ের খবর কিছু জানেন, আপনি এরমধ্যে গিয়েছিলেন আমাদের বাড়িতে?
হরি- হ্যা এই তো গত সপ্তাহে গিয়েছিলাম। তোর মা খুব ভাল আছে, তোর কথা জিজ্ঞেস করছিল। তা তুই দুদিনের জন্য নকুলকে নিয়ে বাড়ি থেকে ঘুরে আয় না।
রমলা- হ্যা ওর সময় হলে তো, শুধু কাজ আর কাজ, আচ্ছা কাকা, ব্যবসা দেখার জন্য মা, জেঠামশাই রয়েছে তো, ও জেঠামশাইকে দাযিত্ব দিয়ে আমার সাথে দুদিনের জন্য ঘুরে আসতে পারে না?
হরি- দেখ রমলা, তুই তো আর বাইরের লোক নয়, এই বাড়ির বউ, জানবি মানুষের চরম শত্রুতা বাইরের লোকের থেকে বেশি ঘরের লোকে করে। তোর ওই জেঠামশাই লোকটি খুব একটা সুবিধার নয়।
রমলা- কেন কাকা?
হরি- আমি বা কুমুদিনী যতদিন আছি তোদের ভয় নেই, ভয়টা তোর স্বামীকে নিয়ে, নকুলটা ওর বাপের মত হয়েছে গোবেচার ভাল মানুষ, তাই তোকে বলছি চোখ কান খোলা রেখে চলবি, আর ওর জেঠামশাইকে খুব একটা বিশ্বাস করবি না।
রমলা- কাকা, আমার শ্বশুরমশাই ভিষন ভাল মানুষ ছিলেন বলে শুনছি, তাও কেন উনি খুন হলেন?
হরি- সেটাই তো রহস্য, খুনি ধরা পড়লে তাহলে হয়ত জানা যেত কারনটা, কিন্তু আজ পর্যন্ত পুলিশ খুনিকে ধরতে পারল না।
রমলা- আচ্ছা কাকা, খুনি কে সেটা জানা গিয়েছিল?
হরি- পুলিশ তো অনেক তদন্ত করল কিন্তু খুনিকে আইডেন্টিফাই করতে পারে নি, পুলিশী তদন্তে শুধু এটুকু জানা গেছে যে খুনি একজনই ছিল এবং সে পরিচিত লোক ছিল, এর বেশি কিছু জানা যায় নি।
রমলা- শুনেছি এই বাড়িতে খুনটা হয়েছে, তখন মা বা জেঠা কেউ বাড়িতে ছিল না?
হরি- না, তোর শ্বাশুড়ি সেই সময় নকুলকে নিয়ে বাপের বাড়িতে ছিল, নকুলের তখন চার বছর বয়স আর বটুক কাজের সুত্রে শহরের বাইরে ছিল। সেই সময় শুধু কাজের লোকদের মধ্যে শুধু মোক্ষদার বাপ ছিল আর বাকি কাজের লোকদের তোর শ্বশুর ছুটি দিয়ে দিয়েছিল। খুনটা হয়েছিল দুপুরের দিকে আর সেদিন তোর শ্বশুরের কি ঔষধ শেষ হয়ে গিয়েছিল সেটা আনতে মোক্ষদার বাপকে পাঠিয়েছিল, মোক্ষদার বাপ ফিরে এসে দেখে তোর শ্বশুর খুন হয়ে পড়ে আছে, মোক্ষদার বাপই পুলিশকে খবর দেয়, পুলিশ এসে কুমুদিনী ও বটুককে খবর দেয়, তারপরে পুলিশ জেরায় জেরায় বাড়ির লোকেদের প্রাণ ওষ্ঠগত করে ছাড়ে। আজ প্রায় কুড়ি বছর হয়ে গেল পুলিশ না পারল খুনিকে ধরতে না পারল খুনটা কে করেছে সেটা বার করতে।
রমলা- কাকা, মোক্ষদার বাবা যে ঠিক বলছে তার কি প্রমান ছিল?
হরি- পুলিশ তো প্রথমে মোক্ষদার বাপকেই সন্দেহ করে ধরে নিয়ে যায়, পরে পোস্টমর্টেম রিপোর্ট থেকে জানা যায় খুনির হাইট ছ ফুটের বেশি আর সে বেশ শক্তিশালী ছিল, সেখানে মোক্ষদার বাপের হাইট সারে পাঁচ ফুটের বেশি নয় আর রোগা পাতলা লোক তাই কয়েকদিনের মধ্যে পুলিশ তাকে ছেড়ে দেয়।
রমলা- আচ্ছা কাকা, একটা কথা জিজ্ঞেস করব?
হরি- কি?
রমলা- পুলিশ জেঠামশাইকে সন্দেহ করে নি?
হরি- করেনি আবার, পুলিশ কাউকে সন্দেহ করতে বাকি রেখেছিল নাকি। সেই সময় জেরায় জেরায় সবাইকে অস্থির করে মারত, পুলিশ পরে প্রমান পেয়েছে সত্যি বটুক সেই সময় শহরের বাইরে ছিল আর তাছাড়া ভাইকে মেরে বটুকের কিছু লাভ ছিল না। বটুকের আলিবাই স্ট্রং ছিল তাই বটুক পার পেয়ে যায়। সকাল সকাল এই খুন খারাবির কথা ভাল লাগছে না, অন্য কথা বল।
রমলা- আর একটা কথা, আপনি আমাকে জেঠামশাইর থেকে সাবধান করলেন কেন?
হরি- তোদের ফ্যামিলির সাথে আমার আজকের সম্পর্ক নয় অনেকদিনের তাই তোকে সাবধান করেছি, চোখ কান খোলা রাখবি এর বেশি কিছু নয়। জানবি, অর্থই অনর্থের মূল, বটুক ভিষন অর্থলোভী তাই সাবধান হতে বলেছি।
রমলা- আচ্ছা কাকা, এবারে আমি যাই, আপনি রেস্ট নিন।
(এইবলে রমলা ঘর থেকে বেরোতে গিয়ে দরজার ওপাশ থেকে একটা ছায়ামূর্তিকে সরে যেতে দেখল। রমলা ঘর থেকে বেরিয়ে কাউকে দেখতে পেল না। রমলা বাড়ির দোতলার এপ্রান্ত থেকে ওপ্রান্ত খুঁজেও কাউকে দেখতে না পেয়ে রামুর নাম ধরে হাঁক দিল।)
মোক্ষদা- (হাত মুছতে মুছতে রান্নাঘর থেকে বেরল) রামু বাজারে গেছে তেল আনতে, বৌদিমনি কিছু লাগবে?
রমলা- দশরথ কোথায়?
মোক্ষদা- রান্না করছে, ডাকব।
রমলা- না আমাকে একটু চা দিতে বল। (এইবলে রমলা তাকিয়ে দেখে বাড়ির সদর দরজা দিয়ে রামু তেলের ডাব্বা নিয়ে ঢুকছে, এই দেখে রমলা ভিষন রকম অবাক হয়ে যায়। হরিকাকার ঘরটা দোতলার সিঁড়ির মুখে এবং দোতলায় তার, কুমুদিনী ও বটুক এই তিন জনের বেডরুম আছে। রমলা ছায়ামূর্তিকে সিঁড়ির উল্টো দিকে সরে যেতে দেখেছে কাজেই ছায়ামূর্তিকে এই তিনটে ঘরের যে কোন একটাতে ঢুকে লুকোতে হবে এছাড়া অন্য কোন রাস্তা নেই, অথচ রমলা এই তিনটে ঘরের দরজার নব ঘুরিয়ে চেক করে দেখেছে দরজা তিনটেই লক করা আছে। তাহলে ছায়ামূর্তিটা গেল কোথায়? রমলা মহাধন্দে পড়ে গেল। রমলাকে বোকার মত দাঁড়িয়ে থাকতে দেখে রামু মনে মনে বলল, বৌদিমনি তুমি চল ডালে ডালে আমি চলি পাতায় পাতায়, পরে বুঝবে আমি কি চিজ। রমলা মনে মনে তার দেখার ভুল হয়েছে ভেবে ঘরে চলে গেল।

এর বেশ কিছুক্ষন পরে কুমুদিনী বাড়ি ফিরে এল, তারপরে মোক্ষদা এসে রমলাকে ডেকে নিয়ে গেল নিচের খাবার ঘরে। রমলা তার শ্বাশুড়ি ও হরিকাকার সাথে লাঞ্চ সেরে নিজের ঘরে চলে এল। রমলা নিজের ঘরের দরজার ফাঁক দিয়ে দেখল হরিকাকাকে শ্বাশুড়ির ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিতে। রমলা খাটে শুয়ে ভাবল কি এমন কথা যা বলার জন্য দরজা বন্ধ করে দিতে হয় আর এই কথা জানার জন্য বটুকের এত আগ্রহ কেন। আরো একটা ব্যাপারে রমলার খটকা লাগে যতবারই হরিকাকা এবাড়িতে আসে ততবারই হরিকাকা দরজা বন্ধ করে তার শ্বাশুড়ির সঙ্গে আলোচনা করে। হরির সঙ্গে কুমুদিনীর আলোচনা শোনার থেকেও রমলার বেশি আগ্রহ রামু কি ভাবে আড়িপাতে সেটা জানার। একটু পরে পা টিপে টিপে ঘর থেকে বেরিয়ে রমলা শ্বাশুড়ির ঘরের সামনে এসে দাঁড়ায় কিন্তু ভেতরের কোনো কথা বা আওয়াজ শুনতে পায় না। এরপরে রমলা পা টিপে টিপে নিচে নেমে এসে রামুর ঘরের সামনে যায়, দরজায় আলতো ঠেলতেই খুলে যায় কিন্তু ভেতরে কাউকে দেখতে পায় না। রামুকে ঘরে দেখতে না পেয়ে রমলা অবাক হয়ে যায়, হঠাত রমলার মনে পড়ে রামু কি তাহলে দুপুরের জ্যেন্ত ব্লু-ফিলিম দেখতে ব্যস্ত নাকি। পা টিপে টিপে রমলা মোক্ষদার ঘরের জানালার সামনে এসে দাঁড়িয়ে জানালার পর্দা সরিয়ে দেখে ভেতরে কেউ নেই। রমলা ভারী আশ্চর্য হয়ে যায় এই ভেবে ভরদুপুরে চাকর বাকরগুলো সব গেল কোথায়। রমলা এরপরে দশরথের ঘরের দরজা ঠেলে দেখে সেখানেও কেউ নেই, রমলার নিজেকে বেওকুফ লাগে সে আর ওখানে না দাঁড়িয়ে নিজের ঘরে ফিরে আসে। নিজের ঘরে ঢুকে রামুকে দাঁড়িয়ে থাকতে দেখে রমলা হকচকিয়ে যায়।)
রমলা- তু..তু.. তুই এখানে? এখানে কি করছিস?
রামু- (বত্রিশ পাটি দাঁত বের করে) হে, হে তুমি আমাকে খুঁজতে আমার ঘর পর্যন্ত গেলে তাই আমাকে তোমার কি দরকার সেটা জানতে তোমার ঘরে চলে এলাম।
রমলা- কিন্তু তুই তো ঘরে ছিলি না।
রামু- হে, হে বৌদিমনি শুধু কি আমিই আমার ঘরে ছিলাম না, নাকি আরো অনেকেই নিজেদের ঘরে ছিল না?
রমলা- মানে...
রামু- না মানে তুমি তো শুধু আমার ঘরই চেক করনি আরো অনেকের ঘর চেক করেছ, তাই বলছিলাম...
রমলা- তুই তো খুব সেয়ানা হয়েছিস দেখছি।
রামু- সেটার প্রমান তো তুমি সকালেই পেয়েছ, কি পাওনি?
রমলা- মানে, কি বলতে চাইছিস তুই?
রামু- গভীর রাতে ম্যাডাম আর জেঠাবাবুকে বেরিয়ে যেতে শুধু আমি নই আরও একজন দেখেছিল সেটা কে তুমি ভাল করেই জান। এই কথাটা আমি জেঠাবাবুর কাছে তুলতামই না যদি না আমি সকালে তাকে আমাদের কথা শুনতে দেখতাম।
রমলা- (রামুর কাছে ধরা পড়ে গেছে দেখে রমলা ঠিক করল সোজাসুজি কথা বলবে) তুই কি করে জানলি আমি তোর আর জেঠার কথা শুনছিলাম?
রামু- এই দেখ, আমি কি বলেছি যে তুমি আড়ি পাত্ছিলে, দেখলাম ঘরের পাশ দিয়ে যেতে গিয়ে আমাদের কথা কানে যেতে দাঁড়িয়ে গেলে...
রমলা- সেটা তো বুঝলাম, কিন্তু তুই আমাকে দেখলি কি করে?
রামু- ঘরের ড্রেসিং টেবিলের আয়নায় দরজাটা দেখা যায়, সেখানেই দেখলাম।
রমলা- আমাকে জেঠা দেখতে পায়নি তো?
রামু- না বাবু যেখানে দাঁড়িয়ে ছিল সেখান থেকে আয়নাটা দেখা যায় না। যাই হোক আমাকে খুঁজছিলে কেন?
রমলা- ধরা যখন পড়ে গেছি তখন তোর কাছে আর লুকিয়ে লাভ নেই, তাই সত্যি বলছি তুই কি ভাবে আড়িপাতিস সেটাই দেখতে গিয়েছিলাম।
রামু- (রমলার অকপটে সত্যি কথা শুনে রামু হেসে ফেলল) তুমি যখন সত্যি কথাটা বললে তাই আমিও তোমার কাছে কিছু লুকোব না। মনে আছে তোমার, আজ সকালে হরিকাকার ঘর থেকে কথা বলে বেরোতে গিয়ে একটা ছায়ামূর্তি দেখলে অথচ তাকে খুঁজে পেলে না, কি ঠিক বলছি তো?
রমলা- মানে ওটা তুই ছিলি! কিন্তু তোকে তো আমি সদর দরজা দিয়ে তেলের ডাব্বা নিয়ে আসতে দেখলাম।
রামু- কেমন বোকা বনলে বল। (রামু পকেট থেকে একটা চাবি বার করে দেখাল) এটা জেঠাবাবুর ঘরের চাবি, তুমি যখন হরিকাকার কাছ থেকে উঠে আসলে তখন আমি দেখলাম যদি আমি সিঁড়ির দিকে যাই তাহলে তুমি আমাকে দেখে ফেলবে তাই আমি সিঁড়ির দিকে না গিয়ে দৌরে জেঠার ঘরের দিকে চলে এসে চাবি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে যাই। জেঠার ঘরেতে যে বারান্দাটা আছে সেখানে গিয়ে পাইপ বেয়ে নিচে নেমে যাই।
রমলা- বুঝলাম, কিন্তু তুই ঐটুকু সময়ের মধ্যে তেল নিয়ে কি করে ফিরলি?
রামু- তেল আনতে আমাকে অনেক আগেই মোক্ষদা বলেছিল, ঠিক সেই সময়ে তোমাকে হরিকাকার ঘরে ঢুকতে দেখি, আমি তেল না আনতে গিয়ে খালি তেলের ডাব্বা নিয়ে তোমাদের কথা শোনার জন্য আড়িপাতি। কথা শেষ করে তোমাকে কাকার ঘর থেকে বেরোতে দেখিয়ামি খালি তেলের ডাব্বা নিয়েই জেঠার ঘরে ঢুকে বারান্দায় গিয়ে পাইপ বেয়ে নেমে এসে সদর দরজা দিয়ে ঢুকি তখন আমার হাতে তেলের খালি ডাব্বাই ছিল আর তুমি ভাবলে আমি তেল নিয়ে ফিরলাম, এরপরে তুমি যখন ঘরে ঢুকে গেলে তারপরে আমি বাজার থেকে গিয়ে তেল নিয়ে আসি।
রমলা- উফ, তোর পেটে পেটে এত।
রামু- তোমাকে বিশ্বাস করেই আমি সব কথা বললাম, এই যে জেঠার ঘরের চাবি আমার কাছে আছে সেটা কিন্তু কেউ জানে না এমনকি জেঠাও জানেনা, এখন আমি ছাড়া শুধু তুমি জানলে।
রমলা- মানে.. জেঠাও যদি না জানে তালে কি তুই ডুপ্লিকেট চাবি চুরি করেছিস?
রামু- আমাকে অত কাঁচা খেলোয়ার ভেব না, ডুপ্লিকেট চাবি চুরি করলে পরেরদিনই তোমার জেঠা চাবি পাল্টে দিত, সুযোগ বুঝে একদিন সাবানে চাবিটার ছাঁচ তুলে নিয়েছিলাম, পরে চাবীওয়ালাকে দিয়ে এর ছাঁচ দেখিয়ে চাবি বানিয়ে নিয়েছিলাম।
রমলা- তুই তো খুব ডেঞ্জারাস ছেলে।
রামু- বৌদিমনি তুমি আমাকে এই বুঝলে। মনে করে দেখ আমাদের দুজনের মধ্যে একটা ঘটনা ঘটেছিল এবং সেই ঘটনার পর থেকে আজ পর্যন্ত আমি তোমাকে কোন ভাবে বিরক্ত করেছি। বরঞ্চ তোমাকে ভিষন আপসেট দেখে আমি তোমার ধারে কাছেও আসতাম না, দুরে দুরে থাকতাম। যবে থেকে তুমি আমার সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলেছ তবে থেকে আমি সামনে এসে কথা বলেছি। আজ পর্যন্ত আমাকে তোমার সাথে কোন খারাপ ইঙ্গিত বা খারাপ কিছু করতে দেখেছ। আমার একটাই নীতি খারাপ লোকের সাথে সজাগ থাকা আর ভাল লোকের সাথে ভাল ভাবে থাকা। তুমি ভিষন ভাল বৌদি, তাই আমি তোমার সাথে কোনদিন খারাপ কিছু করব না বা খারাপ কিছু হতেও দেব না।
(রামু সেইদিনের ঘটনার কথা উল্লেখ করাতে রমলার সব মনে পড়ে যায়। সামনে দাঁড়ানো রামুকে দেখে রমলার মনে পড়ে এই ছেলেটা কিছুদিন আগে তার শাড়ির তলায় ঢুকে তার যোনী লেহন করে তাকে সুখের স্বর্গে পৌঁছে দিয়েছিল। এটা মনে পরতেই রমলা সারা শরীরে শিহরণ অনুভব করে। রামুর শেষ কথাগুলো শুনে রমলার ভিষন ভাল লাগে, বুঝতে পারে ছেলেটা তাকে ভালবেসে ফেলেছে। এ এমন এক ভালবাসা যার মধ্যে কোন দাবি নেই, নেই কোন অধিকার ফলানো এ শুধুই ভালবাসার জন্য ভালবাসা। রমলার হঠাত করেই কেন জানিনা ছেলেটাকে ভাল লাগতে শুরু করে। রমলা ভাল করেই জানে সে এখন এমন এক সন্ধিক্ষনে দাঁড়িয়ে আছে একটু বেচাল হলেই খাদের তলায় গিয়ে পরবে, তাকে খুব সাবধানে পা ফেলতে হবে।)
রমলা- দেখ রামু, সেদিনকের সেই ঘটনাটা আকস্মিক ভাবে ঘটে গিয়েছিল, এটা আমরা দুজনেই জেনে বুঝে করিনি হঠাত করেই ঘটে গিয়েছিল, প্রথম দিকে আমার তোর উপর খুব রাগ হয়েছিল, পরে ভেবে দেখলাম সেই দিনের ঘটনায় শুধু তুই একা দোষী নয় আমিও সমান ভাবে দোষী। এটাকে একটা ভুল হিসাবে ভেবে ভুলে যাওয়াই আমাদের দুজনের পক্ষে ভাল আর দুজনেরই দেখা উচিত যাতে এই ভুল আর দ্বিতীয়বার না হয়।
রামু- আমি তো বললামই বৌদি, তোমার যেটা খারাপ লাগবে বা তোমার যাতে আপত্তি সেরকম কোন কাজ আমি করব না। বৌদি আমি মুখ্যুসুখ্যু মানুষ, সেদিনের ঘটনায় কার দোষ কার গুন এসব কিছু বুঝিনি, শুধু বুঝেছি তোমার ভাল লাগেনি মানে সেই কাজ আর কখনই হবে না। তুমি নিশ্চিন্তে থাক বৌদি, আমাকে নিয়ে তোমায় কোন টেনশন করতে হবে না।
রমলা- দূর পাগল, তোর আমাকে দেখে মনে হয়েছে আমি কোন টেনশন করেছি, ভরকে যাওয়া বুঝিস, আমি সেদিনের ঘটনায় একটু ভরকে গিয়েছিলাম আর কিছু না।
রামু- বৌদিমনি, একটা কথা বলব, রাগ করবে নাত?
রমলা- কি বল।
রামু- দেখ তুমি কিন্তু রাগ করবে না বলেছ, আমি তোমাকে বন্ধু মনে করেই বলছি। সেদিনের পর থেকে আমার রাতে ভাল করে ঘুম হয় না, সব সময় তোমার কথা মনে পড়ে, স্বপ্নে শুধু তোমার মুখটা দেখতে পাই, বিশ্বাস কর তোমাকে নিয়ে খারাপ কিছু দেখি না বা ভাবিও না। এটা কেন হচ্ছে বৌদি?
রমলা- (আচমকা ভালবাসার স্বীকারোক্তি শুনে রমলা ভেতরে ভেতরে উদ্বিগ্ন হলেও বাইরে তা প্রকাশ করল না। চাকরের মুখে ভালবাসার স্বীকারোক্তি শুনে রমলার কোথায় ঘাবড়ে যাবার কথা তা না হয়ে সেখানে তার অদ্ভুত একটা ভাল লাগার অনুভুতি হচ্ছে। রমলা বুঝতে পারছে সে যদি এখনিই সাবধান না হয় তাহলে সে খরকুটোর মত ভেসে যাবে। তাই রমলা কথাটা অন্য দিকে ঘুরিয়ে দিল।)
রমলা- ও কিছু না, আস্তে আস্তে কেটে যাবে। দাঁড়িয়ে আছিস কেন রামু, আয় খাটের উপরে এসে বস। তা হ্যা রে, মোক্ষদা, দশরথ কাউকে তো ঘরেতে দেখতে পেলাম না, ওরা সব কোথায়?
রামু- হি, হি, ওরা সব ঘরের মধ্যেই আছে।
রমলা- ভ্যাট, বাজে বকিস না, আমি নিজে দেখলাম ঘরের মধ্যে কেউ নেই।
রামু- আচ্ছা তুমি আমার ঘর দেখার পরে কি করলে বল।
রমলা- তোর ঘর দেখার পরে আমি মোক্ষদার ঘরের জানালার পর্দা সরিয়ে দেখলাম কেউ নেই, তারপরে আমি দশরথের ঘরের দরজা ঠেলে ভেতরে ঢুকে দেখলাম ওখানেও কেউ নেই। আর তুই বলছিস ওরা ঘরের মধ্যে আছে, কেমন করে?
রামু- দশরথের ঘর দেখার পরে তুমি কি করলে?
রমলা- তারপরে আমি আমার নিজের ঘরে চলে এলাম।
রামু- এইটাই তো ভুল করলে, ওখানে আরও একটা ঘর আছে সেটাতো দেখবে।
রমলা- মানে..
রামু- আরে আমাদের ড্রাইভার সাহেব মাসুদের ঘরটা দেখেছ।
রমলা- রামু তুই বুঝে শুনে বল, মাসুদের ঘরে ওরা কি করবে? আর তাছাড়া আমার শ্বাশুড়ি যখন বাড়িতে আছে তখন মাসুদও তার ঘরে আছে। তাহলে ওরা দুজন মাসুদের ঘরে যাবে কেন। কি যা তা বকছিস।
রামু- ঠিক আছে আমার কথা বিশ্বাস না হলে, চল আমার সাথে, দেখিয়ে দিচ্ছি ওরা মাসুদের ঘরে আছে কিনা। না এখন গিয়ে লাভ নেই সব ঘরের সিনেমাই শেষ হয়ে গেছে। ঠিক আছে তোমাকে পরে একদিন দেখিয়ে দেব, মাসুদ বাড়িতে থাকলে ওরা মাসুদের ঘরেই থাকে।
রমলা- ঠিক আছে মানলাম, মাসুদের ঘরে করে কি ওরা?
রামু- বললাম তো একটু ধৈর্য ধর দেখিয়ে দেব।
রমলা- আচ্ছা ঠিক আছে, তুই যে আমার সাথে সারা দুপুর গল্প করে কাটিয়ে দিলি, তোর কাজের কি হল? মামা ভাগ্নির উপর নজর রাখার ব্যাপারটা কি হল?
রামু- মামা ভাগ্নি মানে.. ও.. বুঝেছি, তুমি তোমার শ্বাশুড়ি কুমুদিনী আর তার মামা হরির কথা বলছ তো, ওটা নিয়ে কিছু ভেব না, সে আমি একটা গল্প জেঠাবাবুকে দিয়ে দেব। ( রামু মনে মনে ভাবল যে একদিনেই বৌদিকে সব কিছু বললে বৌদি হজম করতে পারবে না। বটুক আর কুমুদিনীর পাশাপাশি ঘর হওয়াতে ওদের দুই ঘরের কমন দেওয়ালে এমন একটা ফুটো রামু বার করেছে যে সেই ফুটো দিয়ে মাইক্রোফোন ঢুকিয়ে দিলে পাশের ঘরের সব কথা পরিস্কার শোনা যায়। বটুকের ঘরের দেওয়ালের ফুটোটা বটুকের ছবির নিচে ঢাকা আর কুমুদিনীর ঘরের দেওয়ালের ফুটোটা কুমুদিনীর স্বামীর ফটোর নিচে ঢাকা। এই দেওয়ালের ফুটোর হদিস একমাত্র রামু ছাড়া বাড়ির আর কেউ জানেনা। রামু রমলার ঘরে আসার আগে বটুকের ঘরে ঢুকে ওই ফুটোতে মাইক্রোফোন ঢুকিয়ে রেকর্ডার অন করে চলে এসেছে। যেহেতু বটুক আজ বাড়িতে ফিরবে না সেহেতু গভীর রাতে রামু বটুকের ঘরে ঢুকে মাইক্রোফোন ও রেকর্ডারটা নিয়ে চলে আসবে এবং রাতে পুরো রেকর্ডিংটা শুনে রামু তার থেকে কাটছাট করে এমন একটা খবর বটুককে পরিবেশন করবে যাতে সাপও মরবে আবার লাঠিও ভাঙ্গবে না।)



শ্বশুর বৌমার কামকেলি শুরু

 (কমলার বিয়েবাড়ি থেকে ফিরতে ফিরতে দুপুর হয়ে যায়, মদন তখন অফিসে, ডুপ্লিকেট চাবি দিয়ে তালা খুলে কমলা ঘরে ঢোকে। কমলা বাথরুমে ঢুকে জামাকাপড় ছেড়ে একেবারে চান করে বেরিয়ে আসে। বিছানায় শুতে না শুতেই কমলা গভীর ঘুমে ঢলে পরে। কলিং বেলের আওয়াজে ঘুম ভাঙ্গতেই কমলা উঠে দেখে সন্ধ্যা হয়ে গেছে আর তার শ্বশুর অফিস থেকে ফিরে এসেছে। দরজা খুলে দিয়ে কমলা শ্বশুরের জন্যে চা জলখাবার বানানোর জন্যে রান্নাঘরে যায়।)

 মদন- বৌমা, কখন এলে?
 কমলা- দুপুরে বাবা। আমি ছিলাম না বলে খাওয়া দাওয়ায় আপনার খুব অসুবিধা হয়েছে না।
 মদন- (বিয়ে বাড়িতে অন্ধকারে তুমি যে জিনিসটা খাইয়েছ, সেটা পেলে আমার আর কিছু চাই না) না বৌমা, তেমন কিছু না, তুমি এসে গেছ এবারে সব ঠিক হয়ে যাবে। তা তোমার বিয়েবাড়ি কেমন কাটল?
 কমলা- খুব ভাল। অনেকদিন পর বাড়ির থেকে বেরোলাম তো, ভীষন ভাল লাগল। সাবিত্রীদি, সুলতাদি ভীষন ভাল, এদের সঙ্গে খুব ভাল সময় কেটেছে। (চা, ডিমের অমলেট শ্বশুরকে দিল) আপনাকে তো একটা কথাই বলা হয়নি, সাবিত্রীদির কাকার বন্ধু হরিকাকাকে বিয়ে বাড়িতে দেখলাম, উনি আমার বাবার বন্ধু ছিলেন, আমাদের খোঁজ খবর নিতে আমাদের বাড়িতে মাঝে মধ্যেই আসতেন। বাবা, রাতে কি খাবেন?
 মদন- ফ্রায়েডরাইস চিলিচিকেন আমি নিয়ে এসেছি, রাতে আমাদের দুজনের এতেই হয়ে যাবে।
 কমলা- বাবা, আপনি আবার এসব আনতে গেলেন কেন, বাড়িতে আমি কিছু বানিয়ে নিতাম।
 মদন- বৌমা তুমি এতটা রাস্তা বাস জার্নি করে এসেছ, আজ তুমি রেস্ট নাও, কাল থেকে তো তোমাকেই করতে হবে। এখানে বস, তোমার কাছে বিয়েবাড়ির গল্প শুনি।
 (মদন কমলার কাছে বিয়েবাড়ির গল্প শুনতে শুনতে এই প্রথম অন্য রকম চোখে বৌমাকে ভাল করে দেখল। মদন বৌমার দিকে তাকিয়ে বোঝার চেষ্টা করল সেদিন রাতের ঘটনায় বৌমা কিছু আঁচ করতে পেরেছে কি না। মদন পুলিশী বুদ্ধিতে বুঝতে পারল যে সেদিনের রাতের কালপ্রিটটি কে তা বৌমা ধরতে পারেনি। গল্প করতে করতে মদন তারিয়ে তারিয়ে বৌমার শরীরের গিরিখাত জরিপ করতে লাগল।)
 মদন- (রাত্রি নটা বাজতেই) যাও বৌমা, খাবারটা গরম করে নিয়ে এস, তারাতারি খেয়ে শুয়ে পরব। (কমলা উঠে রান্নাঘরে চলে গেল এবং রাত দশটার মধ্যে দুজনেই রাতের ডিনার শেষ করে নিল।)
 কমলা- বাবা, আপনার বিছানা করে দিয়েছি, শুয়ে পড়ুন।
 মদন- হ্যা বৌমা আমি শুয়ে পরছি, তুমিও আর রাত কর না। (এইবলে মদন নিজের ঘরে গিয়ে দরজা বন্ধ করে লাইট নিভিয়ে শুয়ে পড়ল। আর কমলা বাসনপত্র মেজে, রান্নাঘর গুছিয়ে তারপরে নিজের ঘরে গিয়ে দরজা বন্ধ করে খিল দিয়ে দিল। কমলা বাথরুম থেকে ফিরে এসে রাতের প্রসাধন শেষ করে, ব্রা খুলে, শাড়ি সায়ার গিট আলগা করে লাইট নিভিয়ে শুয়ে পড়ল। ক্লান্ত থাকায় অল্পক্ষনেই কমলার দু চোখ জুড়ে ঘুম নেমে এল। রাত তখন কটা হবে কে জানে, তন্দ্রাচ্ছন্ন অবস্তায় কমলার মনে হল তার বুকের উপর কিছু আছে, ঘুমের ঘোরে কমলা একটা হাত বুকের উপর আনতেই কারো মাথার সাথে তার হাতটা ধাক্কা খেল। ঘুমটা হঠাৎ ভেঙ্গে যায় কমলার। চোখের ভারী পাতাদুটি যেন আলাদা করতে পারছেনা সে। জীবনে এর আগেও তার বহুবার হঠাত চমকে গিয়ে ঘুম ভেঙ্গে গেছে। কিন্তু এই ভাবে ঘুম ভাঙ্গল তার প্রথম। কমলার মনে হল তার অচিন পাখি তার কাছে ফিরে এসেছে। হঠাত একটা অস্বাভাবিক আরষ্টতা তার সারা শরীর জুড়ে ছড়িয়ে পরে… নাঃ.. হঠাত তার মনে পরে সে এখন বিয়েবাড়িতে নয় তার নিজের শ্বশুরবাড়িতে শুয়ে আছে আর তার পাশের ঘরে শ্বশুর শুয়ে আছে। কমলার খেয়াল পরে সে খিল লাগিয়ে শুয়েছিল... তাহলে... তাহলে ঘরে অচিন পাখি ঢুকল কি করে? অন্ধকারে সে কিছুই বুঝতে পারছে না। চারিদিক সুনসান নিরবতা। ইতিমধ্যে কমলা অনুভব করল লোকটা তার ব্লাউজের হুক খুলে দিয়ে মাইদুটো বার করে চটকাতে শুরু করে দিয়েছে। কমলার মাথা ভো ভো করছে। কমলা চমকে গিয়ে চিৎকার করার জন্য মুখ হা করতেই লোকটা একহাত দিয়ে দিয়ে ওর মুখ চেপে ধরল। ভয়ে তখন কমলার আত্নারাম খাচাছাড়া হয়ে যাওয়ার অবস্থা। সে কমলার মাই চটকানো বন্ধ করে মাইএর বোটা চুষতে শুরু করে দিল। লোকটাকে কমলা চেনার চেষ্টা করেও চিনতে পারল না। লোকটা এবার কমলার চোখে মুখে ঠোটে নিজের জিভ বুলাতে লাগল, কমলা কাটা মুরগীর মত ছটফট করতে লাগল। কমলা তখন টানা হেচড়া করে মুক্তি পাওয়ার চেষ্টা করল, কিন্ত লোকটার সাথে পেরে উঠলো না। কমলা পা ছোড়াছুড়ি শুরু করতেই লোকটা এবার খাটের উপর উঠে দুই পা দিয়ে ওর পা দুটো আটকে কমলার মাই দুটো চটকাতে চটকাতে ঠোঁট চুষতে শুরু করল। ঠোঁট চোষা, মাই টেপনের ধরন দেখে কমলা বুঝতে পারল এই লোকটাই তার অচিন পাখি কিন্তু লোকটা ঘরে ঢুকল কি করে। তার চোখে ফাঁকি দিলেও তার শ্বশুরের চোখকে ফাঁকি দেওয়া সহজ নয়... তবে কি... তবে কি, তার অচিন পাখি তার শ্বশুর নয় তো!! ঠিক, কমলার মনে পড়ল আসার পর থেকে তার শ্বশুরের চোখের চাওনি তার ভাল ঠেকেনি। কিন্তু শ্বশুর ঘরে ঢুকল কি করে আমি তো খিল দিয়ে শুয়েছিলাম। আর এদিকে কমলাকে জ্ঞানত ভাবে পেয়ে মদন পাগল হয়ে ওর একটা মাই চুষতে চুষতে অন্যটা টিপতে টিপতে ভাবল, হে, হে বৌমা আমি জানি তোমার মনে একটাই প্রশ্ন খিল দেওয়া ঘরে শ্বশুর ঢুকল কি করে? তুমি বাথরুমে যেতেই আমি টুক করে তোমার ঘরের খাটের তলায় এসে লুকিয়ে পরলাম। একটু আগেই একটা অচেনা লোক মাই টিপছে ভেবে কমলা তখন প্রানপনে বাধা দেওয়ার ব্যার্থ চেষ্টা করেছিল আর এখন শ্বশুরের কাছে এমন শৃঙ্গার পেয়ে উত্তেজিত হয়ে দুহাতে শ্বশুরকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরল। কিছুক্ষণ পরস্পরের ঠোঁট চোষাচুষি করার পর কমলা জিভটা মদনের মুখে ঢুকিয়ে দিতে মদন সেটা চকোলেটের মতো চুষতে আরম্ভ করল। আবার মদন ওর জীভটা কমলার মুখে ঢুকিয়ে দিতে কমলাও ওর জীভটা চুষতে থাকল। এইভাবে কিছুক্ষণ শ্বশুর বৌমার মধ্যে জীভ ঠেলাঠেলির খেলা চলল। মদন উঠে কমলার শাড়ি, সায়া টেনে খুলে দিতেই কমলার সারা গা শিরশির করে উঠল। লোকটা এবার কমলার উপরে উঠে ওর গালে গলায় ছোট ছোট চুমু দিতে দিতে নিচে নামতে লাগল। মদন কমলার মাইয়ে নেমে ওর বোটা চুষতে চুষতে হালকা হালকা কামড় দিতে লাগল। এরপরে মদন সার শরীরে চুমু দিতে দিতে নিচে নামতে লাগল, নাভীর কাছে গিয়ে বৌমার গভীর নাভীতে জিভ বুলাতে লাগল। নাভী চেটে শ্বশুর আরো নিচে নেমে বৌমার গুদের কাছাকাছি আসতেই কমলা চরম অসস্তিতে ছটফটিয়ে উঠল। বৌমার ছটফটানিতে মদন বেশ মজা পেল। মদন ইচ্ছে করেই কমলাকে আরো বেশি করে অধৈর্য করে তোলার জন্য ওর গুদের আশেপাশে উরুর উপরাংশে জিভ দিয়ে চাটতে লাগল। এই অদ্ভুত রকমের শৃঙ্গারে কমলা অসহ্য কামতারনায় ছটপটাতে লাগল, ওর মন না চাইলেও ওর উত্তেজিত দেহ চাইছিল শ্বশুর ওর গুদে মুখ দিক। বৌমার মনের কথা বুঝতে পেরে এবং কমলার গুদের রস খাওয়ার লোভে মদন গুদ চুষতে শুরু করে দিল। কমলা চোখ বুজে পা ছড়িয়ে দিয়ে শ্বশুরের কাছ থেকে গুদ চোষা খেতে লাগল। শ্বশুর ওর গুদ চুষছে এটা জেনে কমলা দ্বিগুন উত্তেজনা অনুভব করল। মদন গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিয়ে বৌমাকে জিভ চোদা করতে লাগল। শ্বশুরের এই গুদ চাটা খেয়ে কমলা শীত্কার দিতে লাগল। মদন এবার জিভের সাথে সাথে একটা আঙ্গুলও গুদে ঢুকিয়ে নাড়াতে লাগল। এই অসাধারন আদরে কমলার গুদ দিয়ে কামরস বেরিয়ে এল। কমলার গুদ তখন শ্বশুরের বিশাল বাঁড়াটাকে আপন করে পাওয়ার জন্য খাবি খেতে লাগল।। উত্তেজনায় কমলার গায়ের লোম দাঁড়িয়ে গেল। মদন উঠে পরে একটানে নিজের লুঙ্গি খুলে দিয়ে কমলাকে ধরে উলটে দিল। কমলার সুগঠিত নিতম্ব, মসৃন পিঠ দেখে মদন কমলাকে বিছানায় চেপে ধরে ওর পিঠ জিভ দিয়ে চাটতে লাগল আর সেই সাথে মদনের শক্ত বাঁড়া কমলার পাছার সাথে ঘষা লাগতেই কমলা কেঁপে কেঁপে উঠল। এরপরে মদন কমলাকে চিৎ করে শুইয়ে ওর দুপায়ের ফাঁকে চলে এল। শ্বশুরের সামনে বৌমার উন্মুক্ত যোনিদ্বার। মদন বৌমার গুদের বালে একটু আঙ্গুল দিয়ে বিলি কেটে ওর ক্লিটরিসে একটু আঙ্গুল দিয়ে সুরসুড়ি দিল। এতে কমলা একটু শিউরে উঠল। এবার ঝুঁকে পড়ে মদন কমলার ভিজে গুদে জিভ চালিয়ে তারপর দুই ঠোঁট দিয়ে চেপে গুদ চুষে দিতে লাগল। গুদে চোষন পড়তেই কমলা শ্বশুরের মাথার চুলগুলোকে খামচে ধরল। কমলার সেক্সের পারদ দেখতে দেখতে চড়ে গেল। এই সময় মদন ইতিমধ্যেই তেতে ওঠা শক্ত বাঁশের মত ধোনটাকে নিয়ে এল বৌমার গুদের কাছে। তারপর সেটা ঘষতে লাগল কমলার ভিজে গুদের ওপর, তারপর আস্তে করে একটু চাপ দিয়ে গলিয়ে দিল ফাটলের মধ্যে। বেশ টাইট বৌমার গুদটা, মদনের শুকনো ল্যাওড়াটা কমলার যৌনাঙ্গের ভিজে দেওয়ালে চাপ খেতে খেতে ক্রমশ ঢুকে যেতে থাকল। কমলার মুখটা একটু কুঁচকে গেলেও পরে আবার আরামে চোখ বুজে ফেলল। কমলার গুদের ভেতরটা মদনের ঠাটানো বাঁড়ার থেকেও গরম আর সেই সঙ্গে গুদের রসে ভিজে জবজবে হয়ে আছে। সেই গরম রসে মদন এবার আরামে চোখ বুজে আলতো করে ঠাপ দিয়ে যেতে লাগল। পজিসন্jটা মিশনারি। মদন বৌমার ঠ্যাং দুটোকে নিজের কোমর অবধি তুলে ঝুঁকে পড়ে চুদতে লাগল। মদন প্রথমে আস্তে আস্তে ঠাপ মারার পরে এবার একটু স্পীড বাড়িয়ে দিল। মদন ঠাপ মারা না থামিয়ে একটু স্পীড কমিয়ে ঝুঁকে পড়ে প্রথমে বৌমার বাঁদিকের মাইটা চুষতে শুরু করল, তারপর ডান, আবার বাঁ। তারপর মদন মুখটাকে এগিয়ে বৌমার গলা, গাল, কপাল, ঠোঁট,নাক, চোখের পাতা এসব জায়গায় নিরন্তর চুমু দিতে লাগল। আর মদনের বুকের সঙ্গে বৌমার নরম পেলব ডবকা মাইদুটো চেপ্টে গিয়ে এক পরম কমনীয়তার অনুভুতি দিল মদনকে। কমলার গলা দিয়ে মাঝে মাঝে গোঙানির মত একটা আওয়াজ ছাড়া আর কোন আওয়াজ নেই। কমলা নিজের কামজ্বালা দমন করতে মদনের পিঠের ওপর খিমছে দিতেই মদন ঠাপ মারার গতি আরো বাড়িয়ে দিল। ঠাপাতে ঠাপাতে মদনের বাঁড়াটা টনটন করতে লাগল। হঠাত কমলার গুদের মধ্যে মদন বাঁড়াটা লক করা অবস্থায় রেখে কমলাকে কোলে তুলে নিয়ে খাট থেকে নেমে দাঁড়াল। কমলা দুই পা গুটিয়ে শ্বশুরের পাছা জড়িয়ে শ্বশুরের কাঁধ আলিঙ্গন করে রইল দুই হাতে। এরপর মদন কমলার কোমরটা ধরে উপর নিচ করে বৌমাকে নিজের শুলের উপর ওঠাতে আর বসাতে লাগল। কমলা ব্যাপারটা বুঝতে পেরে শ্বশুরের গলা জড়িয়ে লাফাতে লাগল। কমলা এবার ভীষন জোরে জোরে লাফিয়ে লাফিয়ে ঠাপাতে লাগল শ্বশুরের বাঁড়াটাকে। মদন দাঁড়ানো অবস্থায় বৌমাকে কোলে নিয়ে পাগলের মত চুদতে লাগল। দুজনেরই মুহুর্ত ঘনিয়ে এল প্রায় একই সঙ্গে। পুরো ঘরটা দুটো কামান্ধ নারী ও পুরুষের সঙ্গমরত শীৎকার ধ্বনির কোরাসে ভরে গেল। যথাসময়ে শ্বশুরের পুরুষাঙ্গ থেকে উত্তাল বেগে ছিটকে বেরিয়ে এল ঘন সাদা গরম বীর্যরস। এই অনুভুতিটা ভাষায় প্রকাশ করা যায় না। মদন ভীষন আরামে বৌমার একটা মাইয়ের বোটা চুষতে চুষতে সব বীর্যটাই উজাড় করে দিল বৌমার যৌনাঙ্গের অতল গহ্বরে। বৌমাও দুবার রস খসিয়ে শ্বশুরের কোলে চেপে হাঁপাতে লাগল। বেশ কিছুক্ষন পরে মদন বৌমাকে কোল থেকে নামিয়ে খাটের উপর শুইয়ে দিয়ে বৌমার ঠোঁটে দীর্ঘ চুম্বন দিয়ে দরজা খুলে ঘর থেকে বেরিয়ে গেল। শ্বশুরের কাছ থেকে ভরপুর চোদন খেয়ে কমলা শান্তির ঘুমে তলিয়ে গেল।
পরের দিন

 (সকালে কমলার ঘুম ভাঙ্গতে শরীরটা তার বেশ ঝরঝরে লাগে, তারপরেই নিজেকে উলঙ্গ হয়ে শুয়ে থকতে দেখে তার সব মনে পরে যায়। একরাশ লজ্জা, ভয়, উত্কন্ঠা কমলাকে ঘিরে ধরে। কমলা বুঝে উঠতে পারে না তার এখন কি করনীয়। কি এমন হল যে তার শ্বশুর এইরকম একটা কান্ড ঘটিয়ে ফেলল এটা কিছুতেই কমলার মাথায় ঢুকছে না। একদিনের জন্যও সে তার শ্বশুরের মধ্যে এরকম বদ লক্ষ্মন দেখেনি বরং সে শ্বশুরের মধ্যে পিতৃত্ব সুলভ স্নেহ, মায়া, মমতা এসব দেখেছে। মেয়েদের সিক্সথ সেন্স ভীষন প্রখর, এতদিনের মধ্যে শ্বশুর সামান্য বেচাল হলে তার নিশ্চয় চোখে পড়ত। গুম হয়ে বসে ভাবে সে এখন কোন মুখে তার শ্বশুরের সামনে যাবে, সামনা সামনি পরে গেলে কমলা তো লজ্জায় মাটিতে মিশে যাবে। কমলার একবার মনে হয় সে ব্যাগপত্তর গুছিয়ে বাপের বাড়ির দিকে হাঁটা দেয়, তারপরেই মনে হয় মাকে কি বলবে। কমলা পুরো ব্যাপারটা প্রথম থেকে ভাবার চেষ্টা করে। প্রথমে কমলার মনে প্রশ্ন জাগে, কাল রাতে যে কান্ডটা শ্বশুরমশাই ঘটিয়েছে সেটা সে ইচ্ছে করলে অনেক আগেও ঘটাতে পারত কিন্তু সেটা সে করেনি। বরঞ্চ কমলার স্বামী মারা যাবার পরে তার শ্বশুর তাকে সবসময় আগলে আগলে রাখত, গত ছ মাসে তার শ্বশুর স্নেহ ভালবাসা দিয়ে তার স্বামী হারার শোক কাটিয়ে উঠতে অনেক সাহায্য করেছে। এইসময়ে কমলার একবারও মনে হয়নি তার শ্বশুরের অন্য কোন বাজে মতলব আছে। বরং সে তার শ্বশুরের মধ্যে তার পিতার ছায়া দেখেছে। তাহলে... তাহলে এটা ঘটল কেন? কমলা হঠাত মাথায় বিদ্যুতের ঝটকা খেল, আরে কাল রাত্রে শ্বশুরের সাথে তার যা ঘটেছে সেটা তো শুরু নয়, শুরু তো হয়েছে বিয়েবাড়িতে, দুজনের অজান্তে হলেও শুরুটা তো হয়েছে সেখান থেকে। ব্যাপারটা বুঝতে গেলে ঐদিন থেকে ভাবতে হবে, গতকাল রাত থেকে নয়। কমলার মনে পড়ল তার শ্বশুরের সেই বারবার জানতে চাওয়া সাবিত্রী কোথায় শুয়েছিল... ও হরি.. এখন বুঝলাম, শ্বশুরমশাই ওই ঘরে সাবিত্রী শুয়ে আছে ভেবে আমাকে চুদে দিয়ে গেল... হি, হি সাবিত্রীদি তখন নিজের কাকার কাছে ঠাপ খেতে ব্যস্ত ছিল, সাবিত্রী তো বেশ ঘাঘু মাল, শুধু নিজের কাকা নয় আমার শ্বশুরকে দিয়েও চোদায়, আরও কত জন আছে কে জানে বাবা, পরের দিন মনে হয় শ্বশুরের খটকা (কাকে চুদে এলাম রে বাবা) লাগে, স্বাভাবিক, আমার মত কচি মাল আর সাবিত্রীদির মত লাট খাওয়া মালে তফাত তো লাগবেই, তাই বারবার জানতে চাইছিল রাতে কে ছিল ওই ঘরে। কমলার খেয়াল হয় সে যখন তার শ্বশুরকে তার ওই ঘরে রাত্রিযাপনের কথা বলে তখন শ্বশুরের মুখটা চুপসে গিয়েছিল। কমলার একটা অদ্ভুত ফিলিংস হয় যে সে আর তার শ্বশুর অজান্তে একটা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছে বটে কিন্তু তাদের সম্পর্কটা বৈধ বা অবৈধ যাই হোক না কেন, এতে তারা দুজনেই প্রভূত আনন্দ পেয়েছে।

 প্রেম বড় মারাত্মক জিনিস। প্রেমের স্বভাব হচ্ছে নিজেকে প্রকাশ করা, ব্যক্ত করা, সকলকে ডেকে জানানো— আমি ওকে ভালোবাসি। অবৈধ প্রেম তাই আরও মারাত্মক। যেখানে পাঁচজনের কাছে প্রেম ব্যক্ত করবার উপায় নেই, সেখানে মনের কথা বিচিত্র ছদ্মবেশে আত্মপ্রকাশ করে।

 মানুষ চিরকালই বৈধ সম্পর্কের থেকে অবৈধ সম্পর্কে বেশি আকর্ষিত হয়। যেটা পাবার কোনো আশাই রাখে না সেটাই যখন হটাত করে পেয়ে যায় মনুষের মন তখন দ্বিগুন আনন্দিত হয়, পুলকিত হয়। যেখানে বাধা যেখানে প্রাচীর সেটাকেই মানুষ ভেঙ্গে, গুড়িয়ে এগিয়ে যেতে চায়, ঠিক সেরকমই অবৈধ সম্পর্কের মধ্যে সমাজের রক্তচক্ষু, সম্পর্কের লজ্জা, ভয়, উত্কন্ঠাকে ভেঙ্গে, গুড়িয়ে সেটাকে পাবার জন্য ব্যাকুল হয়ে ওঠে। লজ্জা, ভয়, উত্কন্ঠাকে কেউ জয় করতে পারে কেউ পারে না কিন্তু প্রত্যেক মানুষের মনের মধ্যে এই ইচ্ছাটা সুপ্ত ভাবে থাকে।

 অবৈধ সম্পর্কে বেশি মজা কারণ সেটা নিষিদ্ধ, গোপনীয় তাই কমলা মনে মনে ঠিক করে তাদের শ্বশুর বৌমার এই গোপন সম্পর্কটা শুধু লোকের কাছে নয় নিজেদের কাছেও গোপন রাখবে। তাদের রাতের অন্ধকারের কামকেলি অন্ধকারের মোড়কেই গোপন থাকবে সেটা কখনই দিনের আলোয় প্রকাশিত হবে না। কমলা ঠিক করে গোপনীয়তার যে মজা সেটা শুধু সমাজের কাছে লুকিয়ে নয় নিজেদের মধ্যেও গোপন রেখে পুরোমাত্রায় উপভোগ করবে। দিনের আলোয় শ্বশুর বৌমার যেরকম সম্পর্ক হওয়া উচিত ঠিক সেরকম ব্যবহার দুজনেই দুজনের সঙ্গে করবে আর রাতের অন্ধকারে কেউ কারও বৌমা নয়, কেউ কারও শ্বশুর নয়, কেবল মাত্র একটা আদিম সম্পর্ক দুজনের মধ্যে থাকবে।
 শুরু হল শ্বশুর বৌমার প্রতিরাতের খেলা, রোজ রাতে নতুন নতুন আসনে খেলায় মত্ত হয় দুই কামনার আগুনে ঝলসান নর নারী। কখন শ্বশুর নিচে আর বৌমা ওপরে, আবার কখন বৌমা নিচে শ্বশুর ওপরে, কখন কোলে বসিয়ে, কখন দাঁড়িয়ে, কখন পেছন থেকে, কখন পাশে শুইয়ে এইরকম নানা ভঙ্গিমায় গুণধর শ্বশুর তার গুণপনা দেখাতে থাকে।




“বগলা, হরি ও রাখালের পূর্ব ইতিহাস”

বছর পঁচিশ আগের কথা,

১. বগলার বৌদি সম্ভোগ:

 আজ থেকে প্রায় পচিশ বছর আগের কথা, বগলা ও হরি তখন দুজনেই পচিশ বছরের দুই যুবক। বগলা ও হরি একই কয়েনের দুই পিঠ, দুজনেই যেমন ধূর্ত আর তেমনি বদ চরিত্রের। রতনে রতন চেনে তেমনি দুজনের হলায় গলায় বন্ধুত্ব অথচ দুজনের কেউ কাউকে বিশ্বাস করে না। চেহারায় দুজন দুই মেরুর, বগলা লম্বা, চওড়া, সুস্বাস্থের অধিকারী আর হরি রোগা, পাতলা, চিমসে টাইপের। কিন্তু স্বভাবে দুজনের অসম্ভব মিল, দুজনেই অর্থপিশাচ ও নারীলোভী। অর্থের জন্য দুজনেই চুরি, ডাকাতি, ছিনতাই, প্রতারণা এমন কি খুন জখম করতেও পিছপা হয় না। আবার ডবকা মেয়েছেলে চোখে পরে গেলে তাকে তুলে এনে ধর্ষণ করতেও এদের আটকায় না। বগলার দাদা মঙ্গলাচরণ ছিলেন নিপাট ভদ্রলোক, তার এই ভালোমানুষির জন্য লোকে পেছনে তাকে ‘বগলার দাদা ছাগলা’ বলে ডাকত। মঙ্গলা বগলার থেকে পাঁচ বছরের বড় আর মঙ্গলার স্ত্রী রম্ভা স্বামীর চেয়ে আট বছরের ছোট, তাদের দুই মেয়ে বড়টির নাম সতী ও ছোটটির নাম সাবিত্রী। মঙ্গলার স্ত্রী রম্ভা স্বর্গের অপ্সরী রম্ভার মত সুন্দরী না হলেও দেখতে ভালই। রম্ভার গায়ের রং খুব ফর্সাও নয় আবার কালোও নয় মাঝামাঝি, মুখশ্রীতে ছিল অদ্ভুত একটা চটক যেটা একবার কারো চোখে পড়লে সে দ্বিতীয়বার না তাকিয়ে থাকতে পারত না। মঙ্গলা যতটা শান্ত প্রকৃতির তার বউ রম্ভা ততটাই প্রানবন্ত। রম্ভার ভারী স্তন আর ওল্টানো তানপুরার মতন ভরাট পাছা যে কোন পুরুষের মাথা ঘুরিয়ে দেবার পক্ষে যথেস্ট আর সেখানে বগলার মত দুঃস্চরিত্র লোকের তো কথাই নেই। কিন্তু সেই দুঃস্চরিত্রের বগলা দাদার ভালমানুষীকে প্রকাশ্যে যতটা অভক্তি দেখাত ভেতরে ততটাই ভক্তি করত। ঘরেতে রম্ভার মত ডবকা বৌদি থাকতেও সেদিকে বগলার মত লোকের হাত না বাড়ানো দেখে হরি পর্যন্ত অবাক হয়ে যেত। বৌদির মত ডবকা শরীর থেকে সে দুরে থাকত যে কি কারণে সেটা দাদার প্রতি তার ভালবাসা না শ্রদ্ধা সেটা বগলা নিজেও জানে না।
 নিয়তির লেখা খন্ডাবে কে, হঠাতই মঙ্গলা বাস এক্সিডেন্ট মারা যায়, তখন তার বড় মেয়ের বয়স চার। এই অকাল বৈধব্য রম্ভার জীবনটাই পাল্টে দেয়। মানুষের মন বড়ই বিচিত্র, বগলা মঙ্গলার বডি দাহ করে ফিরে এসে দেখে বৌদি খাটের এক কোনে বসে কাঁদছে আর মেয়েদুটো ঘুমিয়ে পড়েছে, তারা যে কি হারাল সেটা বোঝার বয়স তখন তাদের হয়নি। রম্ভার পাশে বসে প্রতিবেশী কাকিমা রম্ভাকে সান্তনা দেবার চেষ্টা করছে, ঘর ভর্তি লোক, যে যার নিজের মত করে মঙ্গলার স্মৃতিচারণ করছে। দেখতে দেখতে অনেক রাত হয়ে গেল, এক এক করে সবাই বিদায় নিল, ঘরেতে শুধু একটা চেয়ারে বগলা বসে, খাটের উপর মঙ্গলার দুই মেয়ে ঘুমিয়ে, খাটের এক কোনে মাথা নিচু করে চুপ করে বসে আছে রম্ভা আর প্রতিবেশী কাকিমা রম্ভার পাশে বসে মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। হঠাত কারেন্ট চলে গেল, বগলা হাঁক দিতেই একটা চাকর ঘরেতে একটা হারিকেন রেখে গেল। কারো মুখে কোন কথা নেই শুধু মাঝে মাঝে রম্ভার ফুঁপানো শোনা যাচ্ছে, এইভাবে বেশ কিছুক্ষন কেটে যাবার পরে কাকিমা উঠে এসে বগলাকে বলল রম্ভার মেয়ে দুটোকে সে তাদের বাড়িতে নিয়ে যাচ্ছে আর আজ রাতটা সে মেয়ে দুটোকে তাদের কাছেই রাখছে। বগলা ঘার নেড়ে সম্মতি দিল, কাকিমা যাবার আগে রম্ভাকে আজ রাতটা চোখে চোখে রাখতে বলে বগলাকে সতর্ক করে গেল।
 ঘরেতে দুটো প্রাণী কিন্তু কারো কোন সাড়াশব্দ নেই, দুজনেই নির্বাক, ম্রিয়মান। হারিকেনটা দপ দপ করতে করতে নিভে গেল, বগলা বা রম্ভা কারো আর একটা হারিকেন লাইট দিতে বলার কোন আগ্রহ বা ইচ্ছে দেখা গেল না, দুজনকেই হয়ত অন্ধকার খানিকটা স্বস্তি দিচ্ছে। ঘরে পূর্নিমার চাদের আলো জানালা গলে এসে এক অদ্ভুত মায়াবী পরিবেশের সৃষ্টি করেছে। বগলার মত লোক যে নিজের ছাড়া আর কিছু ভাবে না সেই বগলার দাদার মৃত্যুতে ভেতরটা খালি খালি লাগছে। রম্ভা তার দেবরকে অনেকদিন ধরেই চেনে, সে খানিকটা অনুভব করতে পারছে তার দেবরের কষ্টটাকে। রম্ভার বগলাকে মাথা নিচু করে বসে থাকতে দেখে ভেতরটা মুচড়ে উঠল, ভাবল এই ছেলেটা গত দুদিন ধরে পাগলের মত দৌঁড়ে গেছে, এক্সিডেন্টের জায়গা থেকে হাসপাতাল, হাসপাতালে যমে মানুষের লড়াই, আজ সকালে সব শেষ, তারপরে মর্গ থেকে বাড়ি, বাড়ির থেকে শ্মসান এইসব একা হাতে সামলেছে, একফোঁটা চোখের জল ফেলেনি উল্টে সবাইকে সান্তনা দিয়েছে। সবাই কেঁদে কিছুটা হলেও হালকা হতে পেরেছে, রম্ভার মনে হল যে স্বামীর শোকে তার জীবনটা মরুভূমি হয়ে গেছে আর দাদার শোকে তার দেবরের ভেতরটা পুরে ছারখার হয়ে যাচ্ছে, দেবরের একটু কাঁদা দরকার, এই মনে করে রম্ভা বগলাকে কাছে ডাকল।

বগলা উঠে এসে বৌদির পাশে বসল, রম্ভা বগলার একটা হাত ধরল, বগলা মুখ তুলে বৌদিকে দেখল, বগলার সমস্ত সংযম ভেঙ্গে গেল, তার ভেতরের দুখ্য, কষ্ট, যন্ত্রনা সব এক হয়ে বেরিয়ে এল বুকফাটা কান্না হয়ে। বগলার বুক ঠেলে বেরিয়ে এল কান্না, রম্ভা দেবরের মাথাটা নিজের বুকের উপর টেনে নিল, বগলার শত চেষ্টাতেও তার কান্না বাঁধ মানল না তা দ্বিগুন বেগে বেরিয়ে এল, বগলার অশ্রুজলে রম্ভার বুক ভেসে গেলেও রম্ভা আটকালো না তার দেবরের কান্নাকে। বগলা তার বৌদিকে দুহাতে আকঁড়ে ধরে কাঁদতে লাগল, রম্ভার অশ্রুজল বগলার মুখে এসে পড়ল, দুজনেই একে অপরকে জড়িয়ে ধরে কাঁদতে লাগল। কতক্ষন ধরে তারা কেঁদেছে তা তারা নিজেরাই জানে না, বেশ কিছুক্ষন পরে দুজনের কান্নার বেগ কমে এল। বগলার মাথাটা বুকের উপর চেপে রম্ভা আস্তে আস্তে তার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল, ভাল লাগার আবেশে বগলার চোখ বুজে এল। গত দুদিন ধরে তার উপর যে ঝড় বয়ে গেছে তাতে তার মনটা অস্থির হয়ে ছিল, দমবন্ধ লাগছিল। এখন বৌদির বুকের উপর মাথা রেখে কেঁদে তার অনেকটা নিজেকে হালকা লাগছে, মনটা অনেক শান্ত হয়েছে। মানুষ চরম দুক্ষে কাউকে সমব্যথী পেলে তাকে যেমন আকঁড়ে ধরে দুঃখ ভোলার চেষ্টা করে ঠিক সেরকমই বগলা ও রম্ভা একে অপরকে জড়িয়ে ধরে খানিকটা মানসিক শান্তি পেতে চাইল।
 পূর্নিমার চাদের মিষ্টি আলো ঘরের জানালা গলে খাটের উপর এসে পড়েছে আর খাটের উপরে দুই নর নারী একে অপরকে জড়িয়ে ধরে বসে এই দমবন্ধ করা কষ্ট থেকে রেহাই পেতে চাইছে, দুজনের দুজনকে ভীষন আপন লাগছে। ঘরের দরজা খোলা একথা সম্পুর্ন ভুলে গিয়ে দুজনে দুজনকে জড়িয়ে ধরে এক অদ্ভুত ঘোরের মধ্যে রয়েছে। দুজনের একে অপরের সান্নিধ্যে এসে বুকের উপর চেপে বসা কষ্টটা অনেক লাঘব হয়েছে। দুজনের অস্থিরতা কমে আসতেই বগলা রম্ভার শরীরের মিষ্টি গন্ধ পেল, মাথার নিচেই রম্ভার সুডৌল স্তনের খাঁজ দেখতে পেল, বগলা আস্তে মাথাটা একটু নামিয়ে নাকটা গুঁজে দিল দুই স্তনের খাঁজের মধ্যে, জোরে নিশ্বাস টেনে রম্ভার শরীরের ঘ্রান নিল। অদ্ভুত সুন্দর একটি গন্ধ পাচ্ছে বগলা, কোন মেয়ের শরীরে এত সুন্দর গন্ধ সে আগে কোনদিন পায়নি। রম্ভার বুকের উপরে মাথা রেখে বগলার গত দুদিনের সমস্ত ক্লান্তি মুছে গেল, হাতটা দিয়ে রম্ভার কোমরটা জড়িয়ে ধরে বগলা মাথাটা রম্ভার দুই স্তনের উপর চেপে ধরল। সব কিছু হারিয়ে গেলে মানুষ যেমন খরকুটো আকঁড়ে ধরে বাঁচতে চায় সেরকমই রম্ভা দুহাতে বগলাকে জড়িয়ে ধরে বুকের উপর চেপে ধরল যেন বুকের খালি হয়ে যাওয়া জায়গায় বগলাকে বসিয়ে নিতে চাইল। রম্ভার বুকে লেপ্টে থেকে তার শরীরের উত্তাপটি বগলার বেশ ভালো লাগছে, এমন উত্তাপ আগুনে আসে না।
 স্তনের উপরে বগলার ঠোঁটের ছোঁয়ায় রম্ভার শরীরে অদ্ভুত শিহরন জেগে উঠল, আরো বেশী শিহরন জাগানোর জন্যই বোধহয় বগলা তার মাথাকে স্তনের উপর ঘষতে লাগল ফলে রম্ভার বুক থেকে আঁচলটা খসে গেল, কিন্তু আঁচটা তুলে লজ্জা নিবারণের কোন ইচ্ছা তার মধ্যে দেখা গেল না। বগলার কস্ট সহ্য করতে না পেরে তাকে সান্তনা দেবার জন্য রম্ভা যখন তাকে বুকের উপর টেনে নিয়েছিল তখন তার মধ্যে ছিলনা কোন যৌনতার কামনা, কিন্তু এখন বগলার জিভের স্পর্শ দুই স্তনের খাঁজে পেয়ে কিছুক্ষনের জন্য সম্বিত হারিয়ে ফেলল রম্ভা।
 চাঁদের স্নিগ্ধ আলোয় বগলার কাছে রম্ভাকে তখন আকাশ থেকে নেমে আসা অপ্সরীর মত লাগছিল, রম্ভারও এই স্বপ্নময় পরিবেশে বগলাকে বুকের মধ্যে জড়িয়ে বসে থাকতে দারুন লাগছিল। রম্ভার ঠোঁট বগলাকে তীব্রভাবে টানছিল, দুঁঠোট দিয়ে রম্ভাকে চেপে ধরল বগলা। রম্ভার মুখখানি নামিয়ে এনে চাঁদের স্নিগ্ধ আলোর নিচে ওরা দুই মানব মানবী একে অপরকে চুমু খেতে খেতে একজন যেন আরেকজনের মধ্যে হারিয়ে যাচ্ছিল। এক অবারিতে চুম্বনে ছিঁড়ে দিতে চায় সব দ্বিধা। রম্ভার জিভের স্বাদ এখন বগলার ঠোঁটের ভেতরে। চুমু খেতে খেতে বগলার হাত রম্ভার নগ্ন পেটের উপর ঘুরে বেড়াচ্ছিল। দুজোড়া ঠোঁট, হাত, পা আর দুটো শরীর ক্রমশ এক হতে থাকে। হঠাৎ করে রম্ভার ব্লাউজে ঢাকা স্তনে বগলার একটা হাত পড়তেই রম্ভা কেঁপে উঠল। বগলা হাত সরিয়ে নিতেই রম্ভা বগলার হাতটা টেনে ওর স্তনের উপর চেপে ধরল। বগলা রম্ভার স্তনের স্পর্শ পেয়ে অন্যরকম এক অনুভুতির সাগরে ভেসে গেল, সে তার সমগ্র অনুভুতিকে একাগ্র করে ব্লাউজের উপর দিয়ে স্তন দুটিতে হাত দিয়ে আলতো করে টিপে টিপে আদর করতে লাগল। চাদের আলোয় রম্ভার চোখের দিকে তাকিয়ে বগলা দেখল টানা টানা চোখদুটো থেকে যেন কামাগ্নি ঝরে পড়ছে আর সেই আগুনে দাউ দাউ করে জ্বলছে বগলার কামাঘ্ন হৃদয়। বগলা কিছু বলতে যেতেই রম্ভা বগলার ঠোঁটের উপর নিজের তর্জনীটা রেখে চুপ করিয়ে বগলার কানের লতিটাকে আলতো করে কামড়িয়ে চুষতে লাগল।
 রম্ভা বগলার গালে, কপালে, ঠোঁটে, সারা মুখে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। দুজনেরই স্বপ্নের অতীত যে এইরকম সন্ধিক্ষনে তারা এইরকম সম্পর্কে জড়িয়ে পরবে। নিজের বুকের সাথে লেপ্টে থাকা রম্ভার বড় বড় স্তন দুটোর ঘন ঘন ওঠা নামা বগলার বহুদিনের লুক্কায়িত যৌনতৃষ্ণাকে ক্রমশ বাড়িয়ে তুলল। রম্ভাকে ঠেলে সোজা করে বসিয়ে দিয়ে দু হাত দিয়ে তার সুপুষ্ট স্তনদুটোকে নিচের থেকে চেপে ধরে বাম স্তনটাকে কামড়ে ধরল বগলা ব্লাউজের ওপর দিয়ে। সুডৌল স্তনের নিচের দিকে পুরুষ্টু দুই হাতের চাপে স্তনদুট এক জায়গায় জড়ো হয়ে ব্লাউজের ওপর দিকে ঠেলে বেরিয়ে এল। আর চেপে ধরা বুকের গভীর খাঁজে জিভ দিয়ে চাটতে লাগল বগলা। উত্তেজনায় সিতকার দিয়ে রম্ভা বগলার চুলগুলোকে হাতের মুঠিতে চেপে ধরল। ব্লাউজের নিচে রম্ভার স্তন দুটোর সৌন্দর্য দেখার জন্য উতলা হয়ে বগলা আস্তে আস্তে রম্ভার ব্লাউজটা খুলে দিল, রম্ভা নিজেই নিজের ব্রা খুলে দিল। রম্ভার পিনোন্নত হালকা বাদামী রঙের শক্ত নিপিলসের সুপুষ্ট স্তনদুটো লাফিয়ে বেরিয়ে এল। জানালা দিয়ে আসা চাদের আলোয় রম্ভার নগ্ন স্তন দুটো দেখে মনে হচ্ছিল এর কাছে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ কারিগরের ভাস্কর্যও ম্লান হয়ে যাবে। বগলার আদর পেয়ে স্তনদুটো হাল্কা লালাভ আকার ধারণ করল, বগলা মুখ নামিয়ে দুটোতেই গভীর ভালোবাসায় দুটো চুমু একে দিল। স্তনবৃন্তে সরাসরি বগলার ঠোটের স্পর্শ পেয়ে রম্ভা শিউরে উঠল। রম্ভা বগলার মাথাটা ওর স্তনের উপরে চেপে ধরল। বগলা ডাসা ডাসা স্তনদুটোকে হাত দিয়ে আলতো চেপে ডান স্তনের নিপিলস সহ অর্ধেকটা মুখে পুরে নিয়ে চুষতে লাগল আর অন্যহাতে বাম স্তনটাকে চটকাতে লাগল। বগলা জিভ দিয়ে স্তন বৃন্তের আশেপাশে বুলিয়ে দিতে দিতে চুষতে লাগল।
 রম্ভা এবার বগলার শার্টের বোতাম একটা একটা করে খুলে ফেলে ওর প্রশস্ত লোমশ বুকে মুখ গুজে দিল। রম্ভা হঠাৎ শাড়ির উপর দিয়ে তার উরুর কাছে শক্ত কিছুর ঘষা টের পেল, রম্ভা হাত বাড়িয়ে ধুতির উপর দিয়ে শক্ত জিনিসটা ধরল। বগলাও নিজের সবচেয়ে গোপন জায়গায় রম্ভার নরম হাতের স্পর্শ পেয়ে পুলকিত হল, বৌদির হাতের ছোঁয়ায় একটু কেমন কেমন লাগলেও রম্ভার হাত সরিয়ে দিতে পারল না, বরং আরো আদরের সাথে রম্ভার স্তন টিপতে লাগল। রম্ভাও দেবরের লিঙ্গতে হাত দিয়েছে ভেবে একটু লজ্জা লাগলেও এটায় হাত দিয়ে ধরে রাখতে তার ভালই লাগল। বগলার ধুতির সরিয়ে রম্ভা ওর আন্ডারওয়্যারের ভিতরে হাত ঢুকিয়ে চমকে উঠল বগলার লিঙ্গের বিশাল সাইজ অনুভব করে। রম্ভা আস্তে আস্তে বগলার লিঙ্গটা টিপতে লাগল। রম্ভা বগলার লিঙ্গটা দেখার জন্যে বগলার ধুতিটা খুলে দিল, বগলা হাত নামিয়ে আন্ডারওয়্যারটা খুলে ফেলল। চাদের আলোয় বগলার মুক্তি পাওয়া বিশাল লিঙ্গটা দেখে রম্ভার মনে হল যেন কোন শিল্পী পাথরে কুদে কুদে ওটা তৈরী করেছে। উত্তপ্ত লিঙ্গের মাথাটা হাতের মধ্যে নিয়ে ওপর নিচে কচলাতে লাগল, রম্ভার চটকানিতে লিঙ্গটা যেন ফেটে যাবে বলে মনে হল বগলার। বগলা রম্ভার শরীরটার দিকে তাকিয়ে ভাবল, কি নিখুঁত তার বৌদির শরীরটা, এরকমই নারীর শরীর সে আযৌবন কামনা করে এসেছে।
 দুই স্তনে বগলার জিভের আদর খেতে খেতে রম্ভা লিঙ্গটা হাত দিয়ে ওঠানামা করাতে লাগল। ওদিকে নিম্নাঙ্গে রম্ভার আদর পেয়ে বগলা উত্তেজিত হয়ে উঠল, ওকে রম্ভার নিম্নাঙ্গের নিষিদ্ধ বাগান যেন চুম্বকের মত টানছিল। বগলা শাড়ি সায়ার ভেতরে হাত ঢুকিয়ে দিয়ে স্পর্শ করে তার বৌদির যোনীদেশের অগ্নিকুন্ড| বগলা রম্ভার নগ্ন উপরাংশে চুমু খেতে খেতে রম্ভার গভীর নাভীতে এসে স্থির হল, কোন মেয়ের নাভী যে এতো সুন্দর হতে পারে সে ধারনাই তার ছিল না। নাভিতে জিভের ছোঁয়া পেতেই রম্ভা শিউরে উঠল। রম্ভা পাছা উঠিয়ে বগলাকে তার শাড়ি সায়া নিচ থেকে গুটিয়ে কোমরের উপরে জড়ো করে রাখতে সাহায্য করল। রম্ভার পা দুটো দুদিকে ছড়িয়ে বগলা নিচে নেমে গেল। নিজের দেহের সবচেয়ে স্পর্শকাতর যায়গায় বগলার মুখের স্পর্শ পেয়ে রম্ভা সুখে আত্নহারা হয়ে গেল।
 রম্ভার উন্মুক্ত যোনিতে বগলা নিজের মধ্যমা ঢুকিয়ে দিতেই রম্ভা শীৎকার দিয়ে উঠল। যোনিপথে আঙ্গুলি সঞ্চালন করাতে যোনির অভ্যন্তগাত্রে ঘর্ষণে এক অব্যক্ত শিহরণ রম্ভাকে পাগল করে তুলল। দেখতে দেখতে রম্ভার যোনির রসে বগলার আঙ্গুল ভিজে গেল। আঙ্গুলটা বের করে নিয়ে বগলা যোনিগহ্বরের পাশের পাঁপড়ি টেনে যোনিমুখ উন্মোচিত করে দিয়ে রম্ভার যোনির রস চাটতে আরম্ভ করলো।
 ভগাঙ্কুরে জিভ পরতেই হিস হিস করে উঠলো রম্ভা, শ্বাস প্রশ্বাস ভারী হয়ে উঠলো, রম্ভা চোখ বন্ধ করে হাত বাড়িয়ে বগলার মাথা নিজের যোনিতে ঠেসে ধরল। কিছুক্ষন চোষনে রাগরস মোচন করে বাধভাঙ্গা আনন্দে রম্ভা পাগলপ্রায় হয়ে উঠল।
 এরপরে বগলা খাটের উপরে পা ছড়িয়ে হেলান দিয়ে বসল, শাড়ি, সায়া খুলে পুরো উলঙ্গ হয়ে রম্ভা কোমরটা একটু ওপরে উঠিয়ে বগলার কোলের ওপরে উঠে বসল, ডান হাতে বগলার মোটা লিঙ্গটা ধরে আস্তে আস্তে নিজের যোনির চারপাশে ঘসতে লাগল। রম্ভা লিঙ্গের চামড়াটা নিচের দিকে টেনে ধরে লিঙ্গমুন্ডুকে উন্মুক্ত করে কোমরটাকে একটু নিচের দিকে নামালে বগলার লিঙ্গমুন্ডি রম্ভার রসাল যোনির ভেতর পচ করে ঢুকে গেল। বগলা রম্ভার কোমরটা খামছে ধরে নিচের দিকে চাপ দিলে সম্পুর্ন লিঙ্গটা চরচর করে রম্ভার রসাল যোনিতে ঢুকে গেল। রম্ভাও যোনিটাকে নিচে চেপে লিঙ্গের গোড়া অবধি ভেতরে ঢুকিয়ে নিল। এরপরে রম্ভা বগলার কোলের ওপরে বসে একটু ওপরে উঠে অর্ধেক লিঙ্গটাকে বের করে আবার বসে পরে পুরো লিঙ্গটা যোনির ভেতরে নিয়ে তীব্র সঙ্গমসুখে ভেসে যেতে লাগল। বগলার উত্থিত লিঙ্গের মূল অবধি রম্ভা দ্রুত ওঠা নামা করে ভেতরে নিতে লাগল, কিছুক্ষনের মধ্যেই বগলা ও রম্ভা পৌঁছে গেল সঙ্গমের শেষ সীমায়। রম্ভা বগলাকে গভীর আবেগে ঠোঁটে ঠোঁট মিশিয়ে চুমু খেতে তার শরীর কেপে কেপে উঠল। বগলার শরীর যেন তখন পুড়ে যাচ্ছে কামনার অনলে। ক্রমশ বগলার লিঙ্গটাকে কামড়ে ধরছে রম্ভার যোনি, হঠাত কোমরটাকে বেঁকিয়ে এক মুহূর্ত থেমে গেল রম্ভা, বগলা অনুভব করল তার বৌদির আবার রাগমোচনের। নিচ থেকে জোরে জোরে ঠেলে বগলা লিঙ্গটা রম্ভার যোনি গহব্বরে ঢুকিয়ে দিতে লাগল। বৌদির তপ্ত যোনি রসে স্নান করে বগলার লিঙ্গ আরো বেশি মোটা ও শক্ত হয়ে গেছে। বগলা ও রম্ভা দুজনেই নিজেদের যৌবন তরী বাইতে বাইতে জীবনের শ্রেষ্ঠতম সুখের বন্দরে গিয়ে ভেড়াল। বগলা এক সুদক্ষ মাঝির মতো নাও নিয়ে কামদরিয়ার অথই জলে নৌকা ছুটাতে লাগল। রম্ভা বগলার সমস্ত পুরুষালী উতপীড়ন শরীর পেতে গ্রহন করল। যৌন উত্তেজনা তীব্র থাকায় এহেন রতিক্রিয়া দীর্ঘ্যব্যাপী হয়না, হঠাত সজোরে এক ধাক্কায় রম্ভার যোনিগহব্বরে গল গল করে গরম বীর্য ঢেলে দিল শক্ত হয়ে ফুলে থাকা বগলার লিঙ্গ। দুহাত দিয়ে রম্ভার পিঠটাকে জড়িয়ে ধরল বগলা, রম্ভার চিবুকটা উঁচু করে তার বন্ধ চোখ দুটোতে আলতো করে চুমু দিয়ে রম্ভার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিল বগলা, ঘন চুম্বনে আবদ্ধ হল তারা।
 এইভাবে শুরু হল বগলার সাথে তার বৌদির পরকিয়া প্রেম।
 একটা সূক্ষ্ম অপরাধবোধ কাজ করে রম্ভার মধ্যে, তার মনে হয় এটা কি তার নিস্তরঙ্গ জীবনে ঝড়ের আভাস নাকি ভাদ্র মাসে সারমেয়সুলভ রিরংসা। সে জানে না জানতেও চায় না এটা মিলনের উত্তাপ না ভালোবাসা না কি দুইই।
 স্বামীর অসময়ে চলে যাওয়ায় রম্ভার নিজেকে বড় অসহায় লাগে। সে শুধু জানে স্বামীর অবর্তমানে পুরুষের চোখে নারীর অবস্থান বিশেষ করে তার নারীলোভী দেবরটির হাত থেকে সে নিজেকে কতদিন বাঁচিয়ে রাখতে পারত। তার নিজেকে মনে হয় সে বাঘের খাঁচায় বন্দী। প্রথমে ভদ্রতার মুখোশ পরে সহানুভুতি, পরে অন্তরঙ্গ অনুসঙ্গ। আরও পরে খাদ্য ও খাদকের সম্পর্ক। প্রতিবাদে দুই মেয়ের হাত ধরে রাস্তায় গিয়ে দাঁড়ানো। তার একটা ছাতা দরকার। এখানে ছুতমার্গ গৌণ। প্রথম প্রয়োজন নিরাপত্তা পরে অর্থ।
 রম্ভা বুদ্ধিমতি মেয়ে, সে জানে নীতি নৈতিকতা নিয়ে চললে তার চলবে না, তার ও তার মেয়েদের ভবিষ্যত তাকেই বুঝে নিতে হবে। অধিকার কেউ এমনি এমনি দেয় না, কেড়ে নিতে হয় বুঝে নিতে হয়। কিছুদিনের মধ্যেই রম্ভার ছলাকলায় তার অবিবাহিত দেবর পুরোপুরি বশীভূত হয়ে যায় এবং সংসারের পুরো কর্তিত্ব তার হাতে চলে আসে। বগলার সাথে রম্ভার একটা অলিখিত চুক্তি হয়ে যায় যে বাড়ির বাইরে বগলা কি করে বেড়াচ্ছে সেটা নিয়ে সে মাথা ঘামাবে না কিন্তু বাড়ির মধ্যে তার কথাই শেষ কথা।
বেশ কয়েক মাস পরে

 (একদিন বগলা ও হরি সান্ধ্য পানাহারে বসেছে)
 বগলা- হরি, ভীষন অসুবিধায় পরে গেছি এক মাসের জন্য এক লাখ টাকা ধার দিবি। মাস খানেক পরে আমার বড় একটা পেমেন্ট ঢুকবে তখন তোর টাকাটা দিয়ে দেব। তুই সুদ চাইলে সুদও দেব।
 হরি- সুদের প্রশ্ন আসছে কোথা থেকে, তুই ঠিক সময়ে আসলটা ফেরত দিলেই হবে। তোর কবে চাই টাকাটা?
 বগলা- কালকের মধ্যে পেলে ভাল হয়।
 হরি- ঠিক আছে আমি কাল সকালে ব্যান্ক থেকে টাকা তুলে তোর বাড়িতে যাব আর তোর বৌদিকে বলিস আমি কাল দুপুরে তোর ওখানেই খাব। সত্যি বলছি তোর বৌদির মত এত ভাল রান্নার হাত আর কারো দেখিনি।
 বগলা- (বৌদির উপর যে শালা তোর অনেকদিনের লোভ সেটা আমার জানতে বাকি নাই) কি রে শালা সুদ নিবি না বললি যে খেয়েই তো সুদের ডবল তুলে নিবি। হা, হা।
 হরি- (তোর বৌদির গুদ পেলে সুদ কেন আসল পর্যন্ত ছেড়ে দিতে পারি) ঠিক আছে তোকে খাওয়াতে হবে না আমি টাকা এমনি পৌঁছে দেব।
 বগলা- শালা নক্সা দেখাস না। কালকে বৌদিকে পাঠার মাংস রান্না করতে বলব, ঠিক সময়ে চলে আসবি।
বগলার বিয়ে

 ছোটবেলা থেকেই বগলার যাত্রা দেখার খুব নেশা, এই শখের জন্য সে দূর দূর পর্যন্ত যাত্রা দেখতে চলে যেত। বগলার দাদার মৃত্যুর প্রায় দু বছর পরে হঠাত ডাকযোগে একটা খাম আসে, খামের মধ্যে নিমন্ত্রণ পত্র ও একটি যাত্রার টিকিট ছিল। খামটি পেয়ে বগলা ভিষন অবাক হয়ে ভাবে যে তার যাত্রা দেখার নেশার খবর এতদূর পর্যন্ত ছড়িয়ে গেছে যে অত্দুরের গ্রামের একটা ক্লাব থেকে তাকে নিমন্ত্রন পত্র সহ যাত্রার টিকিট পাঠাচ্ছে। বগলার মনে হয় এটা হয়ত একটা চাঁদা চাওয়ার কৌশল। বগলা প্রথমে যাবে না বলেই ঠিক করে কিন্তু তার যাত্রার প্রতি দুর্নিবার আকর্ষণ তাকে যাত্রা দেখতে যেতে বাধ্য করে।
 তখনকার দিনে যাত্রা যেখানে হত তার পাশে ছোটখাট একটা মেলাও বসে যেত। মেলায় ঘুরবে বলে বগলা যাত্রাপালা শুরুর বেশ কিছু আগে ওখানে পৌঁছে গেল। মেলায় ঘুরতে গিয়ে এক অসামান্য সুন্দরীকে দেখে বগলার চোখ আটকে গেল, এত সুন্দরী কোন মেয়ে বগলা আগে কখনো দেখেনি। অবাক চোখে সুন্দরীর দিকে তাকিয়ে থাকতে গিয়ে হঠাত বগলার সুন্দরীর সাথে চোখাচোখি হয়ে যায়। চোখাচোখি হতেই সুন্দরী একটা সুন্দর হাসি দিয়ে একটা চুড়ির দোকানে ঢুকে যায়। অচেনা জায়গায় সুন্দরীর সাথে আলাপ করবে কি করবে না ভেবে বগলা ইতস্তত করতে থাকে, কিন্তু সুন্দরীর মিষ্টি হাসি জয়লাভ করে, বগলা এগিয়ে যায় চুড়ির দোকানের দিকে। সুন্দরীর পাশে গিয়ে বগলা দাঁড়ায়, সুন্দরী বগলাকে না দেখার ভান করে চুড়ি দেখতে থাকে। বগলাও মিথ্যে চুড়ি বাছার অভিনয় শুরু করে, বেশ কিছুক্ষন অভিনয় করার পরে বগলা চুড়ি নিয়ে তার জ্ঞান সীমিত জানিয়ে সুন্দরীকে তার হয়ে তার ভাইঝিদের জন্য কিছু চুড়ি বেছে দিতে অনুরোধ করে। চুড়ি বাছাবাছি করতে গিয়ে দুজনের হাত হাত ঠেকে যায় আর তার ফলে দুজনের মধ্যে মিষ্টি হাসির বিনিময় হয়। সুন্দরী কিছু চুড়ি বেছে বগলার হাতে দেয়, বগলা তখন সুন্দরীকে তার পছন্দের কিছু চুড়ি তাকে বেছে দিতে অনুরোধ করে। সুন্দরী অবাক হলেও কিছু চুড়ি বেছে দেয়। বগলা সমস্ত চুড়ির দাম মিটিয়ে দোকান থেকে বেরিয়ে আসে, একটু পরে সুন্দরীও দোকান থেকে বেরিয়ে আসে। বগলা সুন্দরীর কাছে গিয়ে চুড়ি বেছে দেবার জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়ে তার সাথে চা খাবার জন্য অনুরোধ করে। সুন্দরী একটু ইতস্তত করে রাজি হয়ে যায়, চা খেতে খেতে দুজনে একে অপরকে নিজেদের পরিচয় দেয়। সুন্দরী জানায় তার নাম সুনীতি, সে এই গ্রামেই থাকে, সে বাড়ির সবার সাথে যাত্রা দেখতে এসেছে, সে মেলায় ঘুরবে বলে বাইরে আছে বাকিরা সবাই যাত্রার ওখানে ঢুকে গেছে, তার যাত্রা দেখতে একদম ভাল লাগে না, সে অবশ্য বাড়ির লোকেদের বলে রেখেছে তার ইচ্ছে না করলে আর বাড়ি ফেরার সঙ্গী পেয়ে গেলে সে বাড়িও ফিরে যেতে পারে। বগলা তার নিজের পরিচয় দেবার পরে বলে যে এমন অসামান্য সুন্দরীর সঙ্গে আলাপ হয়ে তার অত দূর থেকে আসাটা সার্থক হয়েছে। এই শুনে সুনীতি মনে মনে খুশি হয় আর লজ্জায় মুখ লাল হয়। আজকের তাদের আলাপ হওয়ার স্মৃতি হিসাবে সুন্দরীর পছন্দের চুড়িগুলো বগলা তাকে উপহার হিসাবে দিতে চায়, সুন্দরী এই উপহার নিতে অস্বীকার করে কিন্তু তার অস্বীকারের ভাষা ও ভঙ্গি জোরালো না হওয়ায় বগলা উপহার নেবার জন্য পিরাপিরি করতে থাকে। অনেক অনুরোধ উপরোধের পরে সুনীতি উপহার নিতে স্বীকৃত হয়। ভাইঝিদের জন্য কেনা চুড়িগুলো রেখে দিয়ে বগলা সুনীতির নিজের পছন্দের চুড়িগুলো সুনিতিকে দেয়। সুনীতি চুড়িগুলো নিয়ে বলে যে তার আর যাত্রা দেখার ইচ্ছে নেই, সে বাড়ি ফিরে যেতে চায় কিন্তু তার একা ফিরতে ভয় করছে তাই কেউ যদি তাকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিত তো খুব ভাল হতো। এই কথা শুনে বগলার মনে হয় সে আজ কার মুখ দেখে উঠেছিল যে মেঘ না চাইতেই জল। সুনীতির এই ইঙ্গিত বোঝার ক্ষমতা বগলার মত লম্পটের ভালই আছে। সুনিতিকে শুধু বাড়ি পর্যন্ত না আরো অনেকদুর পর্যন্ত পৌঁছে দেবার জন্য বগলা সুনিতিকে বাড়ি পর্যন্ত পৌঁছে দেবার প্রস্তাব দেয়। বগলার রাজি হওয়ায় সুনীতি অসংখ ধন্যবাদ জানিয়ে বগলাকে নিয়ে বাড়ির দিকে রওয়ানা দেয়।
 সুন্দরী মেয়ের নেশার কাছে যাত্রা দেখার নেশা হেরে যায়। বেশ কিছুক্ষন পরে তারা সুনীতির বাড়ির কাছে পৌঁছলে সুনীতি বলে যে বাড়ির দোরগোড়ায় এসে অতিথি শুধু মুখে ফিরে গেলে গৃহস্থের অকল্যান হয় তাই বগলা বাড়ির ভেতরে এসে একগ্লাস শরবত খেয়ে তারপরে যেন যায়। শুধু শরবত কেন আরো অনেক কিছু খাবার ইচ্ছে নিয়েই বগলার এত দূর আসা তাই বগলা এক কথায় রাজি হয়ে যায়। সুনীতি তখন বগলাকে একটা অসুবিধার কথা বলে যে কোন পুরুষ মানুষকে নিয়ে তার মত একাকী মেয়ের বাড়ির সদর দরজা দিয়ে প্রবেশ করাটা ঠিক শোভন নয়, তাই সে প্রথমে একা বাড়ির ভেতরে গিয়ে বাড়ির পেছনের খিড়কির দরজা খুলে দিচ্ছে এবং সেখান দিয়ে বগলা যেন বাড়ির ভেতরে প্রবেশ করে। বগলার তখন এমন অবস্থা যে তাকে বাড়ির ছাদের দরজা দিয়ে প্রবেশ করতে বললে সে পাইপ বেয়ে উঠে ছাদের দরজা দিয়ে প্রবেশ করবে। দুজন দুদিকে এগিয়ে যায় সুনীতি যায় বাড়ির সদর দরজার দিকে আর বগলা যায় বাড়ির পেছনের খিড়কির দরজার দিকে। সুনীতি সদর দরজার চাবি খুলে ভেতরে ঢুকে আবার চাবি লাগিয়ে দিয়ে খিড়কির দরজার দিকে এগিয়ে যায়, খিড়কির দরজা খুলে দিয়ে বগলাকে বাড়ির ভেতরে ঢুকিয়ে নেয়।
এরপরে সুনীতি বগলার একটা হাত ধরে অন্ধকারের মধ্যে পথ দেখিয়ে একটা ঘরের মধ্যে নিয়ে এসে খাটের উপরে বসতে বলে চলে যেতে যায়। বগলা সুনীতির হাতটা ধরে জিজ্ঞেস করে যে তাকে অন্ধকারে বসিয়ে রেখে সুনীতি কোথায় যাচ্ছে। সুনীতি বগলার মুখটা দু হাত দিয়ে ধরে বলে, এখানে চুপটি করে বসুন, আমি শরবতটা বানিয়ে নিয়ে এক্ষুনি আসছি। এইবলে সুনীতি ঘর থেকে বেরিয়ে যায় এবং কিছুক্ষন পরে গ্লাসে শরবত নিয়ে ফিরে আসে। সুনীতি শরবতের গ্লাসটা নিয়ে বগলার সামনে গিয়ে দাঁড়ায়, বগলা দু হাতে সুনীতির কোমর জড়িয়ে ধরে সুনিতিকে চুমু খাবার চেষ্টা করে। সুনীতি বগলার কপালে একটা চুমু খেয়ে বলে, এই দুষ্টু, আগে আমার হাতের শরবত খেয়ে বলুন আমি কেমন শরবত বানিয়েছি তারপরে দুষ্টুমি করবেন। এইবলে সুনীতি বগলার মুখে শরবতের গ্লাসটা ধরল, বগলা এক চুমুকে পুরো গ্লাসের শরবত শেষ করে দিল। সুনীতি শাড়ির আঁচল দিয়ে সুন্দর করে বগলার মুখ মুছিয়ে দিয়ে বগলার কপালে একটা চুমু দিয়ে বলল, আপনি লক্ষীছেলের মত চুপটি করে খাটের উপরে শুয়ে থাকুন, আমি গায়ে জল ঢেলে জামা কাপড় চেঞ্জ করে আসছি। বগলা দুহাত দিয়ে সুনীতিকে জড়িয়ে ধরে বুকের সাথে লেপ্টে নিয়ে বলল, জামা কাপড় ছাড়তে বাইরে যেতে হবে কেন আমি তোমার জামা কাপড় সব ছাড়িয়ে দিচ্ছি। এইবলে বগলা সুনীতির আঁচলটা বুকের উপর থেকে নামিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়ে সুনীতির ভরাট সুডৌল স্তনদুটো মুঠো করে ধরল। সুনীতি ছটপটিয়ে উঠে বগলার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দীর্ঘ চুম্বন দিয়ে বলল, প্লিস, বাইরের ধুলো ময়লায় ঘুরে এসেছি তো গাটা ভিষন চেট চেট করছে, দু মগ জল না ঢেলে এলে একটুও স্বস্তি পাব না, আর সারা রাত তো পরে আছে। যতখুশি দুষ্টুমি করুন কোন আপত্তি করব না। প্লিস যাব আর আসব, কথা দিচ্ছি পাঁচ মিনিটের মধ্যে চলে আসব। সুন্দরীর মুখের মিষ্টি কথাকে অগ্রাহ্য করার ক্ষমতা খুব কম পুরুষের আছে এক্ষেত্রেও তাই ঘটল, বগলা সুনিতিকে ছেড়ে দিল। সুনীতি ছাড়া পেতেই বগলাকে ধরে শুইয়ে দিয়ে একটা ফ্লাইং কিস দিয়ে ঘর থেকে বেরিয়ে গেল।
ভোর চারটে

 যাত্রাপালা শেষ হতে গ্রামের সব লোক এক এক করে বাড়িতে ফিরতে লাগল। হঠাত “চোর” “চোর” চিত্কারে গ্রামের সব লোক বাড়ির থেকে বেরিয়ে এসে যেদিক থেকে চিত্কারটা আসছিল সেইদিকে দৌড় লাগাল। যে বাড়ির ভিতর থেকে চোর চোর চিত্কারটা আসছিল সেই বাড়ির সামনে গ্রামের সব লোক হাজির হলো। এই গ্রামেতে চোর... তার উপর এই বাড়িতে চোর... অসম্ভব... গ্রামের লোকেরা নিজেদের মধ্যে এইসব কথা বলে মুখ চাওয়া চাওয়ি করল। বাড়ির ভিতরে সাত আটজন ষন্ডা মত লোক একটা খাটের চারধারে দাঁড়িয়ে আছে আর খাটের উপরে উপুর হয়ে একটা লোক নাক ডাকিয়ে ঘুমোচ্ছে, সে আর কেউ নয় শ্রীমান বগলাচরণ।
 একটা ষন্ডা মত লোক লাঠি দিয়ে সজোরে বগলার পাছায় বাড়ি দিতেই বগলা কঁকিয়ে চিত হয়ে যায়। বগলা কোনো রকমে চোখ খুলে দেখে সাত আটজন ষন্ডা মত লোক তাকে ঘিরে দাঁড়িয়ে আছে, বগলার মনে হয় সে মরে গেছে আর তাকে যম ও যমের চেলা চামুন্ডারা নিতে এসেছে। বগলার মাথাটা যন্ত্রনায় ছিঁড়ে যাচ্ছে, সে চোখ খুলে রাখতে পারছে না, তার ভিষন ঘুম পাচ্ছে। এর মধ্যেই বগলা শুনতে পেল যমের মত লোকটা তার চেলা চামুন্ডাদের বলছে, এটাকে তুলে বাইরের উঠোনে গাছের গুড়ির সাথে বাঁধ, এর বিচার হবে। এরপরেই বগলা দেখল যমের চেলা চামুন্ডারা তাকে পাঁজাকোলা করে নিয়ে উঠোনের নারিকেল গাছের গুড়ির সাথে শক্ত দড়ি দিয়ে বেঁধে দিল। বগলা কোনরকমে চোখের পাতা দুটো একটু ফাঁক করে যা দেখল তাতে তার মনে হল তার বিচার দেখতে প্রচুর নরকবাসী তাকে ভিড় করে দাঁড়িয়ে আছে। আসলে গ্রামের সব লোক লাঠিসোটা নিয়ে তাকে ঘিরে দাঁড়িয়ে মজা দেখছে আর নিজেদের মধ্যে বলাবলি করছে, লোকটার তো সাহস মন্দ নয়, চুরি করতে এলি এই গ্রামে তাও আবার কার বাড়িতে না স্বয়ং রঘু ডাকাতের বাড়িতে। লোকটা পাগল না চোর। এই নিয়ে গ্রামের লোকেদের নিজেদের মধ্যে বিবাদ শুরু হয়ে গেল, কিছু লোক বলল চোর, কিছু লোক পাগল আর একদল এদের থেকেও এক কাঠি ওপরে তাদের মতে ইনি এক মহাপুরুষ এবং কিছুক্ষনের মধ্যেই অলৌকিক কিছু ঘটতে চলেছে।
 বগলার কানে কোন কিছুই ঢুকছে না, তার শুধুই ঘুম পাচ্ছে সে ওই বাঁধা অবস্থাতেই ঢুলতে লাগল। বগলাকে ঢুলতে দেখে যমের মত লোকটা তার চোখে মুখে জল দিতে বলল। গ্রামের কিছু ইয়ং ছেলে যারা মজা লুটতে এসেছিল তারা দেখল একটর যদি ঘুমিয়ে থাকে তাহলে নাটকের মজাটাই নস্ট, তাই তারা কোথা থেকে বালতি যোগার করে বালতি বালতি জল বগলার মাথায় ঢালতে শুরু করে দিল। বালতি বালতি জল মাথায় পড়তেই বগলার ঘুমের নেশা পুরো ছুটে গেল, তার আস্তে আস্তে সব কিছু মনে পড়ল। সে এখানে এসেছিল যাত্রা দেখতে, যাত্রা দেখার আগে তার সাথে এক সুন্দরীর আলাপ হয়, তার নাম যেন কি... হ্যা, মনে পড়েছে সুনীতি, সুনিতিকে ভোগ করার লোভে সে সুনীতির মিষ্টি কথায় ভুলে তাকে পৌঁছে দিতে এই বাড়িতে আসে, তারপরে সুনীতি তাকে খিড়কির দরজা দিয়ে ভেতরে ঢুকিয়ে একটা ঘরে বসায়, এরপরে সুনীতি তাকে একগ্লাস শরবত খাওয়ায়, তারপরে আর তার কিছু মনে নেই, এরপরে একদম সকালে লাঠির বাড়ি খেয়ে তার ঘুম ভাঙ্গে। বগলার কাছে একটা জিনিস পরিস্কার হয় যে তার সরবতে এমন কিছু মেশানো ছিল যে সে গভীর ঘুমে ঢলে পরে। কিন্তু কেন? সে এর কোন সদুত্তর খুঁজে পায় না শুধু একটা জিনিসই পরিস্কার তার কাছে যে সে মস্ত বড় ফাঁদে পড়েছে। বগলা মুখ তুলে ভিড়ের মধ্যে সুনিতিকে খোঁজার চেষ্টা করে কিন্তু তাকে দেখতে পায় না।
হঠাত গালে সজোরে এক থাপ্পর খেতেই বগলা ব্যাথায় কঁকিয়ে উঠে শুনতে পেল যমের মত লোকটা বলছে, তুই জানিস এটা কার বাড়ি, এটা রঘু ডাকাতের বাড়ি, আমিই সেই রঘু ডাকাত, তোর তো সাহস কম নয়, কি করতে এই বাড়িতে ঢুকেছিলি, সত্যি করে বল নইলে তোর শরীর থেকে মুন্ডু আলাদা করে নদীর জলে ভাসিয়ে দেব। সামনে স্বাক্ষাত রঘু ডাকাতকে দেখে বগলার ভয়ে রক্ত জল হয়ে গেল, মুখ ফ্যকাশে মেরে গেল, জিভ শুকিয়ে কাঠ হয়ে গেল। ভয়ে আতঙ্কে ঠক ঠক করে কাঁপতে কাঁপতে বগলা ভাবল যে যদি সে বলে সুনিতিকে ভোগ করার জন্য সে এই বাড়িতে এসেছিল তাহলে তো এরা এখনই তার লাশ ফেলে দেবে কিন্তু কোন মিথ্যে অজুহাতও তার মাথায় আসছে না। হঠাত বিরাশি সিক্কার দুটো থাপ্পর গালে পড়তেই বগলার মাথা ভোঁ ভোঁ করে ওঠে, ব্যথায় কাতরাতে কাতরাতে কোনরকমে বগলা বলে যে কালরাতে সে সুনীতি নামের এক মহিলাকে মেলার থেকে এই বাড়িতে পৌঁছে দিতে এসেছিল কিন্তু তারপরে সে বাড়ির ভেতরে ঢুকে কি করে ঘুমিয়ে পড়ল সেটা তার মনে নেই। এই শুনে রঘু ডাকাত বগলার জামার কলার ধরে ঝাঁকিয়ে দিয়ে বলল, তোর সাহস তো কম নয়, তুই রঘু ডাকাতের সামনে দাঁড়িয়ে মিথ্যে বলছিস। রঘু ডাকাত বগলার জামার কলার ছেড়ে দিয়ে সরে যেতেই বগলার উপর শুরু হল কিল, চড়, ঘুষির বর্ষণ। মার খেতে খেতে বগলা শুনতে পেল ভিড়ের মধ্যে থেকে কেউ বলছে, রঘু দাদা, কাল রাতে আপনার বোন কাদম্বিনী বাড়িতে একা ছিল, তার তো কোন সর্বনাশ করেনি লোকটা। এই শুনে রঘু ডাকাত হুঙ্কার ছেড়ে বলল, কাল রাতে কাদম্বিনী ঘরে খিল দিয়ে ঘুমোচ্ছিল, সে জানেই না বাড়িতে লোকটার ঢোকার কথা। ভিড়ের মধ্যে গুঞ্জন উঠল, বাড়ির সদর দরজা তালা দেওয়া, খিড়কির দরজা ভেতর থেকে বন্ধ, তাহলে লোকটা ঢুকল কি করে বাড়ির ভেতরে, হাওয়া হয়ে। ভিড়ের মধ্যে যে দলটা বগলাকে মহাপুরুষ বানিয়েছিল তারা সামনে আর কি কি অলৌকিক ঘটনা ঘটতে চলেছে সে নিয়ে জল্পনা আরম্ভ করে দিল। এই সমস্ত কথাই রঘু ডাকাতের কানে গেল। কাদম্বিনী যে মিথ্যে বলছে না সে বিষয়ে রঘু একশ ভাগ নিশ্চিত কিন্তু তার মনেও একটাই প্রশ্ন লোকটা ঢুকল কি করে বাড়িতে।
 এই সময়ে ভিড় ঠেলে একজন বয়স্ক লোক বগলার সামনে গিয়ে দাঁড়াল, বগলার মুখটা তুলে ভাল করে দেখে চেঁচিয়ে উঠল, আরে এ তো মঙ্গলাচরণের ভাই শ্রীমান বগলাচরন। এই শুনে রঘু বগলার সামনে এসে বগলাকে ভাল করে দেখে বৃদ্ধ লোকটার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল, কাকা, আপনি ঠিক বলছেন তো? আপনার চিনতে কোন ভুল হচ্ছে না তো? বৃদ্ধ তখন হেসে বগলাকে তার ও তার দাদার সম্পর্কে কিছু প্রশ্ন জিজ্ঞেস করল, বগলা তার উত্তরে যা বলল তা শুনে রঘু ডাকাত নিশ্চিত হল এই লোকটা মঙ্গলার ভাই বগলা। রঘু তখন নির্দেশ দিল বগলার বাধন খুলে দিতে, বাধন খুলে বগলাকে চেয়ারের উপর বসিয়ে জল খেতে দেওয়া হল। বগলার ওই বৃদ্ধকে দেবদূত বলে মনে হল। বগলা একটা ব্যাপারে খুব আশ্চর্য হল যে তার দাদার মত ধার্মিক লোকের সঙ্গে রঘু ডাকাতের কি করে পরিচয় হল, একটা ব্যাপারে বগলা নিশ্চিত যে তার দাদাকে রঘু ডাকাত খুব সমীহ করে। বগলা দেখল বৃদ্ধকে একান্তে রঘু ডাকাতের সঙ্গে আলোচনা করতে। একটু আগে যে বগলা মৃত্যুভয়ে কাঁপছিল এখন সেই বগলার মনে একটা ক্ষীন আসা দেখা দিল এ যাত্রায় প্রাণে বেঁচে যাবার।
বৃদ্ধ এগিয়ে এসে বগলার সামনে বসল, বগলা লক্ষ করল রঘু ডাকাতের ইশারায় ওদের দুজনের কাছ থেকে সবাই উঠে দুরে সরে গেল, বৃদ্ধ ও বগলাকে একান্ত আলোচনার সুযোগ করে দিল। বৃদ্ধ হঠাত করে বগলা বিবাহিত কিনা জানতে চাইল, বৃদ্ধের এই প্রশ্নে আশ্চর্য হলেও বগলা উত্তরে অবিবাহিত জানাল। এরপরে বৃদ্ধ তাকে বলে, গতকাল মেলায় আমি তোমাকে ঘুরতে দেখেছিলাম, তুমি কি কোন চুড়ির দোকানে ঢুকেছিলে? বগলা মাথা নেড়ে হ্যা বলে। এরপরে বৃদ্ধ বলে তুমি যখন চুড়ি কিনছিলে তখন কি তোমার পাশে কোন মেয়ে ছিল? বগলা মাথা নাড়ে, বৃদ্ধ বলে, তুমি কি ওই মেয়েটাকে চেন? বগলা ইতস্তত করে বলে, চিনি মানে শুধু নামটা জানি। বৃদ্ধ চোখ কুচকে বলে, নাম কি? বগলা উত্তরে বলে, সুনীতি। বৃদ্ধ মুখে একবার হুম শব্দ করে বলে, ও তাহলে কাদম্বিনী তোমাকে এই নামে নিজের পরিচয় দিয়েছে, কাল তুমি যে মেয়ের সাথে চুড়ির দোকানে ছিলে, একসাথে চা খেয়েছিলে তার আসল নাম কাদম্বিনী, রঘু ডাকাতের বোন। বগলা আশ্চর্য হয়ে জানতে চায়, আমাকে মিথ্যে পরিচয় দেবার মানে? বৃদ্ধ হেসে বলে, কাদম্বিনীকে তো তুমি দেখেছ, ওর মত সুন্দরী এই গ্রামে কেন আসে পাশের গ্রামেও পাবে কিনা সন্দেহ। কাদম্বিনীর অনেক ভাল ভাল সম্বন্ধ আসে কিন্তু ডাকাতের বোন শুনেই সব সম্বন্ধ ভেঙ্গে যায়, স্বাভাবিকভাবেই কাদম্বিনী হতাশ হয়ে পরে, আমার যেটুকু মনে হয় মেলায় তোমাকে দেখে কাদম্বিনীর খুব পছন্দ হয়, হয়ত তোমাকে বিয়ে করার বাসনাও জাগে, নিজের পরিচয় দিলে তুমি হয়ত মুখ ঘুরিয়ে চলে যাবে সেই ভয়ে নিজের আসল নামটা তোমাকে জানায় না। বৃদ্ধর মুখে এইসব শুনে বগলার মনটা ভিষন খুশিতে ভরে ওঠে, সেও যেমন কালকে প্রেমে পরে গিয়েছিল তেমনি সুনীতি.. থুড়ি কাদম্বিনীও তার প্রেমে পরেছিল। মনে একটাই প্রশ্ন খচ খচ করছে বগলার সেটাই সে বৃদ্ধর কাছে জানতে চাইল, আপনি যা বললেন তাতে সুনীতি.. সরি কাদম্বিনীর আমাকে ভাল লেগেছিল, তাহলে সে আমাকে বাড়িতে নিয়ে গিয়ে শরবতের সাথে কিছু একটা মিশিয়ে আমাকে ঘুম পাড়িয়ে দিল কেন? বৃদ্ধ কিছুক্ষন চুপ করে থেকে বলল, দেখ আমার যেটা মনে হয়, কাদম্বিনী তোমার প্রেমে না পড়লে সে কখনই তোমাকে তার বাড়ির ভেতরে নিয়ে যেত না। এখন হয়ত সেই সময়ে সে তার ভাইদের কথা ভেবে ভয় পেয়ে যায় আবার তোমাকে সেই কথা বলতেও পারছে না, প্রেমের মোহে তোমাকে বাড়িতে নিয়ে এসে তোমাকে নিরস্তও করতে পারছে না আবার তোমার সঙ্গে শারীরিক সম্বন্ধ হলে ভাইদের হাতে দুজনের নিশ্চিত মৃত্যু তাই আমার মনে হয় এই দোটানার মধ্যে পরে সে শরবতের মধ্যে ঘুমের ঔষধ মিশিয়ে দেয়। পরে হয়ত ভেবে একটা কিছু রাস্তা বের করবে ভেবেছিল কিন্তু সেই সময় সে পায় না। বৃদ্ধের মুখে এই কথা শুনে বগলার মনের ধোয়াশা অনেকটা কেটে যায়। এরপরে বৃদ্ধ যা বলে সেটা শুনে বগলার আক্কেল গুরুম হয়ে যায়। বৃদ্ধ বলে, কাদম্বিনীকে তার ভাইরা নিজেদের প্রানের চেয়েও বেশি ভালবাসে। এখন মুশকিল হয়েছে একটাই যে গ্রামের লোকেদের মনে কতগুলো প্রশ্ন দেখা দিয়েছে সেগুলো হল কাদম্বিনীর সাহায্য ছাড়া তুমি এই বাড়িতে ঢুকতে পরতে না আর তোমার ও কাদম্বিনীর একসাথে এই বাড়িতে রাত্রিবাস। ফলে লোকের মনে কাদম্বিনীর চরিত্র নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এইটা কাদম্বিনীর ভাইরা কোনমতেই বরদাস্ত করতে পারছে না। এখন তোমার সামনে দুটো রাস্তা এক তুমি কাদম্বিনীকে বিয়ে করতে রাজি হলে নতুবা দুই কাদম্বিনীকে বিয়ে করতে অসম্মত হলে। এখন প্রথম রাস্তায় তুমি প্রাণে বাঁচবে আর দ্বিতীয় রাস্তায় তোমার শরীর থেকে মুন্ডুটা আলাদা হয়ে যাবে। এখন তুমি ঠিক কর কোন রাস্তাটা বাছবে। বগলা মনে মনে ভাবল, প্রাণ বাঁচাতে শালা কানা, খোড়া, লুলোকে বিয়ে করতে রাজি হয়ে যেতাম আর এ তো স্বর্গের অপ্সরা। বগলা বৃদ্ধকে কাদম্বিনীকে বিয়ে করার সম্মতি জানাল।
 এই শুনে বৃদ্ধ হাসতে হাসতে উঠে গিয়ে রঘু ডাকাতকে বগলার বিয়েতে সম্মত হবার কথা জানাল। হাসতে হাসতে বগলার সামনে এসে রঘু ডাকাত জিজ্ঞেস করল, বাবা বগলাচরণ, তুমি আমার বোন কাদম্বিনীকে বিয়ে করতে রাজি তো? বগলার ইতিবাচক উত্তর শুনে গোটা পরিবেশটাই পাল্টে গেল। যে লোকগুলো একটু আগে বগলাকে রাম কেলান কেলাচ্ছিল তারাই এখন বগলাকে কাঁধে তুলে নাচতে শুরু করে দিল। বেশ কিছুক্ষন নাচাকোদার পর লোকগুলো বগলাকে রঘু ডাকাতের সামনে এনে বসিয়ে দিল। রঘু বগলার দিকে তাকিয়ে বলল, আজ রাত আটটার সময় ভাল লগ্ন আছে, বিয়েটা তখনি হবে। এই শুনে বগলা চমকে উঠে মিউ মিউ করে বলল, আজ রাতেই বিয়ে... কিন্তু আমি তো বিয়ের কোন প্রস্তুতি নিয়ে আসিনি আর তাছাড়া আমার বাড়ির লোকদেরও তো জানাতে হবে, তাই বলছিলাম কয়েকদিন পরে শুভ লগ্ন দেখে বিয়েটা করলে হয় না। এই কথা শুনে বৃদ্ধ বলে উঠল, বাছা, তোমাকে তো একটু আগেই সব বললাম, কাদম্বিনী তার ভাইদের কাছে প্রানের চেয়েও প্রিয়, গ্রামের লোকেদের মনে যে সংশয় দেখা দিয়েছে সেটা একমাত্র তোমাদের বিয়ে হলেই কাটবে। এখন বিয়ে একদিন পেছোনো মানে এই সংশয় হু হু করে চারিদিকে ছড়িয়ে পরবে, এতে যেমন কাদম্বিনীর অসম্মান তেমনি যে রঘু ডাকাতের ভয়ে বাঘে গরুতে এক ঘাটে জল খায় সেই রঘু ডাকাতের প্রতি লোকেদের ভয়, সমীহ সব নস্ট হয়ে যাবে, সেটা তো আমরা হতে দিতে পারি না, তোমাকে বাবা আজকেই বিয়ে করতে হবে। কি রঘু ভুল বললাম কিছু? সঙ্গে সঙ্গে রঘু উঠে দাঁড়িয়ে বলল, না কাকা একদম ঠিক বলেছেন, বিয়ে আজকেই হবে। বাবা বগলা, বিয়ের সব যোগার যন্ত্র আমরা করব, তোমাকে এসব নিয়ে কিছু ভাবতে হবে না, তুমি শুধু বিয়ের পিঁড়িতে বসে বিয়েটা করবে। এই বলে রঘু তার দলবল নিয়ে বিয়ের যোগার যন্ত্রে ব্যস্ত হয়ে পড়ল।
বগলা আর কি করে চাকর শ্রেনীর একটা লোককে তামাক দিয়ে যেতে বলল, চাকরটা একটু পরেই তামাক সেজে বগলার হাতে দিয়ে গেল। বগলা পায়ের উপর পা তুলে আয়েস করে তামাক সেবন করতে লাগল। চাকরটা এই দৃশ্য দেখে মনেমনে ভাবল, ভাগ্যের কি পরিহাস, এই শালাই একটু আগে রাম ধোলাই খাচ্ছিল আর এখন পায়ের উপর পা তুলে তামাক খাচ্ছে। বগলা তামাক খেতে খেতে ভাবল, তার বিয়েতে শুধু একজনই ভিষন দুখ্য পাবে সে তার বৌদি রম্ভা, বৌদির সাথে তার অবৈধ সম্পর্কটা কিছুদিন বন্ধ রাখতে হবে কারণ কাদম্বিনীকে দেখে বেশ চালাক চতুর বলেই মনে হয়েছে, তাই কাদম্বিনীর হাতে ধরা পরে গেলে মুশকিল একটাই তার ডাকাত ভাইগুলো তাকে ভোগে পাঠিয়ে দেবে।
 সময় বহিয়া যায় নদীর স্রোতের ন্যায়, ঠিক সেরকমই সকাল গড়িয়ে দুপুর, দুপুর গড়িয়ে বিকেল, বিকেল গড়িয়ে বিয়ের লগ্ন উপস্থিত হল। বিয়ের নানারকম উপাচার শেষ হয়ে শুভদৃষ্টি ও মালাবদলের অনুষ্ঠান উপস্থিত হয়। বগলা বর বেশে পিঁড়ির উপর দাঁড়িয়ে আছে, কাদম্বিনীর ছয় ভাই পিঁড়িতে বসা কাদম্বিনীকে তুলে সাত পাক ঘুরিয়ে শুভদৃষ্টির জন্য বগলার সামনে এসে দাঁড়াল। বগলা দেখল কাদম্বিনী দুটো বড় পান পত্র দিয়ে মুখটা ঢেকে রেখেছে। বর বধুর শুভদৃষ্টি সম্পন্ন করার জন্য পুরুত ঠাকুর কাদম্বিনীকে পান পত্র দুটো মুখের উপর থেকে সরিয়ে ফেলতে বলে। কাদম্বিনী আস্তে আস্তে মুখ থেকে পান পত্র দুটি সরিয়ে নিল। কাদম্বিনীর মুখ দর্শন করে বগলার মুখ হা হয়ে গেল, বড় বড় চোখে সে ড্যাব ড্যাব করে কাদম্বিনীর মুখের দিকে তাকিয়ে থাকল, হা করে তাকিয়েই থাকল। ফচকে ছোঁড়াদের কিছু কমেন্ট ভেসে এল, কেউ বলল, “জামাইবাবু বৌকে দেখে পুরো মোহিত হয়ে গেছে” আবার কেউ বলল, “জামাইবাবু সারা জীবন ধরে দেখবেন, এখন মালাবদলটা সেরে নিন, ভাইদের যে পিঁড়ি ধরে হাত ব্যথা হয়ে গেল” এইধরনের নানা কমেন্ট ভেসে আসতে লাগল। কিন্তু বগলার তাতে কোন হেলদোল নেই, সে একদৃষ্টে কাদম্বিনীকে দেখে যেতে লাগল। হঠাত বৃদ্ধের হাতে সজোরে চিমটি খেয়ে বগলার সম্বিত ফিরে এল। বৃদ্ধ বগলার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল, “বাছা, মালাবদলটা সেরে নাও নইলে কাদম্বিনীর ভাইরা তোমার ফটোয় মালা টাঙিয়ে দেবে, সেটা কি ভাল হবে।” বগলার দু চোখ ফেটে জল বেরিয়ে এল। বগলার মনে হল এই তাড়কা রাক্ষসীকে বিয়ে করার থেকে রঘু ডাকাতের হাতে মরে যাওয়া অনেক ভাল ছিল। মুখটা ঠিক কুমড়, চোখ দুটো নেপালিদের মত ছোট ছোট এত ছোট যে হাসলে আর খুঁজে পাওয়া যায় না, নাকটা এতটাই চ্যাপ্টা যে আছে কি নেই বোঝা যায় না, ঠোঁট দুটো সাঁওতালি মেয়েদের মত পুরু, সামনের দাঁতগুলো এতটাই উঁচু যে সেগুলো সবসময় বাইরে বেরিয়ে থাকে, গায়ের রং ঠিক কালো মহিষের মত, অন্ধকারে কারো বাপের সাধ্যি নেই খুঁজে পাবে, কালো মহিষের মত শুধু রংটাই নয় গতরটাও মহিষের মত। এ হেন রূপ দেখে বগলার বৃদ্ধের একটা কথা মনে পড়ল, বৃদ্ধ বলেছিল, কাদম্বিনীর মত দেখতে মেয়ে এই গ্রামে শুধু নয় আশপাশের গ্রামেও পাওয়া যাবে না। বগলার মনে হল এইরকম কদাকার, কুত্সিত মাল ভূভারতে পাওয়া যাবে কিনা সন্দেহ। বগলাকে ভ্যাবলা কার্তিকের মত দাঁড়িয়ে থাকতে দেখে পাশ থেকে বৃদ্ধ বলল, কি বাছা আবার চিমটি খাবার সখ হয়েছে। বগলার মনে পড়ল তার বিয়ে বলে এরা সকাল থেকেই কিছু খেতে দেয় নি, দিয়েছে শুধু কিল, চড়, ঘুষি আর উপরি হিসাবে জুটেছে এই শালা বুড়োর রাম চিমটি। চিমটি দেবার জন্য বুড়োর হাত এগিয়ে আসতে দেখে বগলা আর দেরী না করে মালাবদলটা সেরে নেয়।
বিয়ের সমস্ত অনুষ্ঠান শেষ হয়ে যাবার পরে নতুন বর বউ খাটের উপরে মহিলা ও বাচ্চাদের দ্বারা পরিবেষ্টিত হয়ে বসে আছে। এমন সময়ে বৃদ্ধ ঘরে ঢুকে সমস্ত বাচ্চা ও মহিলাদেরকে খাবার জন্য ডেকে নিয়ে চলে গেল। এর একটু পরেই একজন মহিলা এসে কাদম্বিনীকে জামা কাপড় চেঞ্জ করাবে বলে উঠিয়ে নিয়ে চলে গেল। ঘরে একা বসে বগলা কত কি ভাবছে, নিজেই নিজেকে ধিক্কার দিতে দিতে মনে মনে ভাবল, গতকাল রাতে মেয়েটার রূপে এমন মজে গেলাম যে কোনকিছু না ভেবে ল্যাং ল্যাং করতে মেয়েটার বাড়ি চলে গেলাম, এমন মজা চাখাল যে মাগীটা রঘু ডাকাতের বাড়িতে এনে তুলল। মেয়েটার মিষ্টি কথায় এমন গলে গেলাম যে বিনা দ্বিধায় শরবতটা খেয়ে নিলাম, তখন কি জানতাম হারামজাদীটা শরবতের সাথে কিল, চড়, ঘুষি আর সেই সাথে বুড়োর রাম চিমটি খাওয়াবে। বুড়োটাকে দেখে ভাবলাম দেবদূত, আমার রক্ষাকর্তা, তখন কি জানতাম খানকির ছেলেটা আমায় রক্ষা করতে আসেনি আমার পেছন মারতে এসেছে। কি সুন্দর যুক্তি দিয়ে বুড়োটা আমায় বুঝিয়ে দিল সুনীতি আর কাদম্বিনী একই মেয়ের দুই নাম, আমার যেটুকু সংশয় ধোয়াশা ছিল বুড়োটার সুন্দর যুক্তি শুনে আমি মনে করলাম আমার সব ধোয়াশা কেটে গেল, তখন কি বুঝেছিলাম যে শুওরটা আমার ধোয়াশা কাটাতে আসেনি এসেছে আমার পোঁদে ধোয়া ঢোকাতে।
 নুপুরের ছম ছম আওয়াজে বগলার ভাবনার সূত্র কেটে গেল, বগলা তাকিয়ে দেখে যার জন্য তার এই বিপদ সেই সুন্দরী একমুখ হাসি নিয়ে দরজার কাছে দাঁড়িয়ে আছে। বগলার হাত নিশপিশ করে উঠল মাগীটাকে ধরে দু ঘা দেবার জন্য কিন্তু বগলা ভাল করেই জানে ডাকাতের বাড়িতে তার এই ইচ্ছাকে বাস্তবায়িত করলে হাতটাই হয়ত ধড় থেকে আলাদা করে দেবে। বগলা সুন্দরীর দিকে একদৃষ্টিতে তাকিয়ে চুপচাপ বসে রইল। সুন্দরী মুখে হাসিটা ঝুলিয়ে রেখে ঘরের মধ্যে প্রবেশ করে বলল, নমস্কার বগলাবাবু, এই অধমকে চিনতে পারছেন? আমার উপর খুব রেগে আছেন মনে হচ্ছে। আমি জানি আপনার মনে এখন হাজার একটা প্রশ্ন কিলবিল করছে। সেই সব প্রশ্নের উত্তর দিতেই আমি এলাম, তাছাড়া আপনাকে যতক্ষন উত্তর করতে পারছি না ততক্ষন আমার মনেও শান্তি নেই। এবারে আপনাকে আমার আসল নামটা বলি, আমার নাম সরলা, ঐভাবে তাকাবেন না, এই নাম আপনি আগে কখনো শোনেননি বা আপনি আমাকে আগে কখন দেখেননি। যাকগে এইবার আমি আপনাকে আর একটা নাম বলছি দেখুন তো এই নামটা আপনি আগে কখনো শুনেছেন কিনা বা এই নামের কাউকে চেনেন কিনা। যশোদা। চেনেন এই নামে কাউকে, মনে পড়ছে কিছু। কি হল বলুন? বগলা তখন বাধ্য হয়ে বলল, না এই নামে কাউকে চিনি বলে মনে করতে পারছি না। এই শুনে সরলা হাসতে হাসতে বলল, মনে পড়ছে না তাহলে, ঠিক আছে, আর একটা নাম বলছি, এই নামটা আশাকরি মনে করতে পারবেন, রাঘব ঘোষাল। কি মনে পড়ছে? এই নামটা শুনে বগলার মুখটা ফ্যাকাশে মেরে গেল, কোনরকমে ঢোঁক গিলে বলল, রাঘব.. রাঘব ঘোষাল, মানে.. মানে আমাদের গ্রামেতে যে থাকে, যে খুব দরকারে আমার কাছে একবার কিছু টাকা ধার নিয়েছিল। আপনি কি তার কথা বলছেন? সরলার মুখে এখন আর হাসি নেই, সে কঠিন চোখে বগলার দিকে তাকিয়ে বলল, হ্যা আমি ওই রাঘবের কথাই বলছি, আপনার কাছ থেকে সে টাকা ধার নিয়ে ছিল তবে সুদের বিনিময়ে। আপনাকে সে প্রত্যেক মাসের নির্ধারিত সময়ে সুদ মিটিয়ে দিত, শুধু একবারই তার এক্সিডেন্ট হওয়াতে সে দু মাসের সুদ নির্ধারিত সময়ে দিতে পারেনি, কি ঠিক বলছি তো? বগলা মাথা নেড়ে হ্যা বলে। সরলা আবার বলতে শুরু করে, দু মাসের সুদ আপনি না পেয়ে কি করলেন, সমস্ত মনুষত্ব বিসর্জন দিয়ে আপনি আপনার লোক দিয়ে তার বৌকে রাতের অন্ধকারে তুলে নিয়ে এলেন। আপনি একটা বৌকে তুলে নিয়ে আসার হুকুম দিচ্ছেন অথচ তার নামটা পর্যন্ত জানেন না, আপনি কি ধরনের ইতর, নিচ ভেবে দেখেছেন। রাঘবের বৌয়ের নাম যশোদা। আপনি সারা রাত ধরে অন্ধকার ঘুপচি মত জায়গায় যশোদাকে ধর্ষণ করলেন। আপনার ধর্ষণ যখন থামল তখন দিনের আলো ফুটে গেছে, দিনের আলোয় যশোদাকে ছেড়ে দেওয়াটা রিস্কের হয়ে যাবে বলে আপনি ওই ঘুপচি অন্ধকার ঘরে যশোদাকে আটকে রাখলেন, সারাটা দিন কোন খাবার তো নয়ই এমনকি একফোঁটা জল পর্যন্ত দিলেন না। রাত হতে আপনার লোকেরা যখন যশোদাকে ছেড়ে দেবে বলে বাইরে নিয়ে যেতে গেল তখন আপনি আপনার লোকেদের সামনে যশোদাকে আরো একবার ধর্ষণ করলেন। এরপরে আপনার লোকেরা এমন একটা জায়গায় যেখানে দিনের আলোয় যশোদার রাস্তা চিনে বাড়ি ফেরা মুশকিল সেখানে রাতের অন্ধকারে যশোদাকে ছেড়ে দিয়ে এল। সারা রাত যশোদাকে সাপ, খোপ, ব্যাং, কুকুর, বিড়াল এদের মধ্যে রাত কাটাতে হল। পরের দিন সকালে এক সহৃদয় পরিচিত ব্যক্তি অর্ধমৃত যশোদাকে পড়ে থকতে দেখে রাঘবকে খবর দেয় এবং রাঘব গিয়ে যশোদাকে বাড়ি নিয়ে আসে। আপনি কি জানেন এরপরে যশোদার কি হাল হয়, আপনি শারীরিক ও মানসিক অত্যাচার করে যশোদাকে একটা মানসিক রুগিতে পরিনত করে দেন। সেইদিন থেকে যশোদা একজন আতঙ্কগ্রস্ত রুগী, সে অচেনা কাউকে দেখলে আতঙ্কিত হয়ে পড়ে, অন্ধকার তার কাছে বিভীষিকা, তার সর্বক্ষণের সঙ্গী ভয়, আতঙ্ক করে দিয়েছেন আপনি। অন্ধকারকে তার এমন ভয় ধরিয়ে দিয়েছেন যে সারা রাত তার ঘরে লাইট জ্বালিয়ে রাখতে হয়। যশোদার কনফিডেন্সকে আপনি দুমড়ে, মুচড়ে, ভেঙ্গে, চুরে এমন করে দিয়েছেন সে সামান্য কোন কাজ করতে ভরসা পায়না, তার নিজের প্রতি বিশ্বাসটাই চলে গেছে। ভয়, আতঙ্কের মধ্যে তাকে মাসের পর মাস কাটাতে হয়েছে শুধু আপনার জন্য। রাঘবের স্ত্রী যশোদা আমার নিজের দিদি। কাদম্বিনী আমার ঘনিষ্ঠতম বন্ধু, তার দাদারা আমাকে ও যশোদাকে বোনের চোখে দেখে, আমি যদি চাইতাম কাদম্বিনীর দাদাদের দিয়ে আপনার শরীর থেকে মুন্ডুটা আলাদা করে দিতে পারতাম। কিন্তু তাতে আপনি শুধু কয়েক মুহুর্তের জন্য ভয় বা আতঙ্ক কি জিনিস তা উপলব্ধি করতে পারতেন। দিনের পর দিন যে ভয় বা আতঙ্কের মধ্য দিয়ে আমার দিদি যাচ্ছে সেটা আপনি বুঝতে পারতেন না। ভয় বা আতঙ্ক কি জিনিস সেটা সারা জীবন ধরে বোঝার জন্যই আপনাকে রঘু ডাকাতের বোনের সাথে বিয়ে দিলাম। আপনার কাছে মেয়েরা ভোগ্যবস্তু, বউ মানে দাসী। কিন্তু বিয়ের পরে আপনার বউ মানে কাদম্বিনীর আপনি ক্রীতদাস হলেন। আপনার বউ কোনদিন তার দাদাদের কাছে আপনার বিরুদ্ধে সামান্য কোন অভিযোগ জানালে আপনার কি হাল হবে সেটা আপনি ভাল করেই জানেন তাই আজ থেকে আপনার বৌয়ের সামান্য অসন্তুষ্টির কারণ যাতে আপনি না হন সেই ভয়ে আপনি সারা জীবন থাকবেন। এই পর্যন্ত বলে সরলা একটু দম নিল।
বগলার মুখটা পুরো সাদা হয়ে গেছে যেন কেউ ব্লটিং পেপার দিয়ে সমস্ত রক্ত শুষে নিয়েছে। সরলা আবার বলতে শুরু করল, এতক্ষন আপনি কেন করেছি সেটা শুনলেন এবারে বলি কি করে করলাম। আপনার যাত্রা দেখার নেশার কথা আমার জানা ছিল, তাই যখন এখানকার ক্লাব যাত্রাপালার অনুষ্ঠান করতে চলেছে শুনলাম তখন আমি আপনাকে ক্লাবের লেটার হেডে নিমন্ত্রন পত্র ও যাত্রার টিকিট খামে ভরে আপনার কাছে পাঠিয়ে দি, আমি জানতাম আপনি আসবেন, ঠিক তাই হল, আপনার জন্যই আমি মেলাতে অপেক্ষা করছিলাম। আপনারা নিজেদের সিংহ ভাবেন আসলে আপনারা ভেড়ার জাত, তাই আপনাকে বসে আনতে আমার একটু হাসিই যথেস্ট, দু মিনিটের মধ্যে আপনি কুত্তার মত আমার পেছন পেছন ঘুরতে শুরু করে দিলেন। আপনি মেয়েদের শরীর ছাড়া কিছু বোঝেন না তাই আপনাকে যখন আমার বাড়ি ফাঁকার কথা বললাম আপনার জিভ দিয়ে লালা ঝরতে শুরু করে দিল। এই গ্রামের সম্পর্কে আপনি কোন খবরই যে রাখেন না সেটা আমার জানা ছিল তাই আপনাকে সোজা নিয়ে এলাম রঘু ডাকাতের বাড়িতে। কাদম্বিনী আমার বন্ধু বলে সেদিন সকালেই ওর কাছ থেকে ওদের বাড়ির সদর দরজার ডুপ্লিকেট চাবি নিয়ে আমার কাছে রেখে দিয়েছিলাম। কাদম্বিনী যদি একবার ঘুমিয়ে পরে তাহলে ওর পাশে বোমা ফাটালেও ওর ঘুম ভাঙ্গবে না। এরপরে আমি আপনাকে বাইরে রেখে ডুপ্লিকেট চাবি দিয়ে ভেতরে ঢুকে দেখলাম কাদম্বিনী অঘোরে ঘুমোচ্ছে, আমি নিশ্চিন্ত হয়ে খিড়কির দরজা দিয়ে আপনাকে ঢুকিয়ে নিলাম। আমি আগে থেকেই ঘুমের ঔষধ ভেলিয়াম ১০র একটা পাতা যোগার করে আমার কাছে রেখে দিয়েছিলাম, ভেলিয়াম ১০র দশটা বড়ি শরবতের সঙ্গে মিশিয়ে আপনাকে খাইয়ে দি। পরের দিন সকালে লাঠির বাড়ি খেয়ে আপনার ঘুম ভাঙ্গে, এরপরে আপনি ব্রেকফাস্ট সারেন কিল, চড়, ঘুষি, লাথি খেয়ে। আপনাকে শুধু লাথি, কিল, চড়, ঘুষি খাওয়ানো আমার লক্ষ্য ছিল না, ওগুলো আপনার ফাউ, আমার লক্ষ্য ছিল কাদম্বিনীর সাথে আপনার বিয়ে দেওয়া।
 একটু দম নিয়ে সরলা আবার বলতে শুরু করে, পরের দিন সকালে যে বয়স্ক লোকটা আপনার রক্ষাকর্তার ভুমিকা পালন করে তিনি আমার ও যশোদার বাবা। সেদিন রাতে আপনাকে আমার শরীরটা একটু ছুঁতে দিয়ে আপনার মধ্যে আমাকে পাবার ইচ্ছেটা বহুগুন বাড়িয়ে দিয়ে গিয়েছিলাম। ফলে আমার বাবা যখন আপনাকে আমি ও কাদম্বিনী যে এক ব্যক্তি এটা বুঝিয়ে দিল তখন আপনার শুধুমাত্র আমাকে পাবার প্রবল ইচ্ছে কাদম্বিনীকে না দেখে বিয়ে করতে রাজি করিয়ে দিল। এরপরের সবটাই আপনার জানা আছে, আশাকরি আপনার সমস্ত সংশয়ের নিরসন ঘটাতে পেরেছি। “ভাল থাকবেন” এই কথাটা আপনার মত লোকের জন্য নয়, তাই শুধু বলতে পারি “ভয়ে থাকবেন” । এইবলে সরলা ঘর থেকে বেরিয়ে গেল।


পরের দিন সকালে

 বগলা রেডি হয়ে ঘরের এক কোনে চুপ করে বসে আছে। কনে বিদায় হবে, নিয়ম অনুযায়ী বৌ কান্না করবে হাউমাউ করে, বৌয়ের বাবা বা ভাইরা শব্দহীন কান্না করতে করতে রুমাল দিয়ে চোখ মুছবে, কিন্তু হল উল্টোটা। কাদম্বিনী ও তার ভাইরা তারস্বরে গলা ফাটিয়ে হাউমাউ করে কাঁদছে যা দেখে বগলার মনে হল বোমা ফাটলেও এর থেকে কম শব্দ হত। এই সময়ে ঘরে প্রবেশ করল গতকালের সেই বৃদ্ধ মানে সরলার বাবা।
 সরলার বাবাকে দেখে বগলার ভেতরটা চিরবিরিয়ে উঠল। বৃদ্ধ বগলার কাছে এসে বসে নিচু গলায় বলল, বাছা, তোমার বউ ভাগ্য দেখে তো আমার খুব হিংসে হচ্ছে। এই শুনে বগলার গোটা শরীরটা রাগে রি রি করে উঠল, কিন্তু হজম করা ছাড়া বগলার কোন উপায় নেই। এরপরে বৃদ্ধ উঠে দাঁড়িয়ে বলল, কালকে তাড়াহুড়োয় তোমাকে আশির্বাদ করতে পারিনি তাই তোমাকে আমি আজ আশির্বাদ করছি আজ থেকে তোমার সব ভাল মন্দ ঈশ্বরের কাছ থেকে নিয়ে তোমার হাতে দিলাম। বৃদ্ধর এহেন আশীর্বাদের ধরন দেখে সবাই অবাক হয়ে বৃদ্ধর মুখের দিকে তাকাল। বৃদ্ধ মুচকি হেসে বলল, বাছা, বুঝতে পারলে না, ঈশ্বরের কাছে আমরা কি চাই, ভাল থাকতে চাই সুখে থাকতে চাই এইসব তো, রঘু ডাকাতের আদরের বোন তোমার বউ, সে ভাল থাকলে তুমি ভাল থাকবে, সে সুখে থাকলে তুমি সুখে থাকবে, তোমার বউকে ভাল রাখা বা সুখে রাখা তোমার হাতের মধ্যে তাই কাদম্বিনী সুখে থাকলে তুমি ভাল থাকবে, কাদম্বিনী কষ্ট পেলে তুমি তার ডবল কষ্ট পাবে। তাই তোমার হাতেই রয়েছে তোমার ভাল থাকা মন্দ থাকা। বৃদ্ধর মুখের দিকে হা করে তাকিয়ে বগলা ভাবল, শুওরটা আশির্বাদ করল না থ্রেট দিল। বৃদ্ধ খুব নিচু স্বরে বলল, বাছা, বড়দের আশির্বাদ পা ছুঁয়ে নিতে হয়। অনিচ্ছা সত্বেও বগলা বৃদ্ধকে নিচু হয়ে প্রনাম করল, বৃদ্ধ বগলাকে হাত দিয়ে তোলার ভান করে রাম চিমটি কেটে দিল। চিমটি খেতেই বগলা “শুওরেরবাচ্চা” বলে এক হাত লাফিয়ে উঠল। বগলার পিঠে হাত বুলাতে বুলাতে বলল, কি হল বাছা এত ভয় পেয়ে গেলে কেন? কিছুতে কামড়াল নাকি? বগলা ক্রুদ্ধ চোখে বৃদ্ধর দিকে তাকিয়ে ভাবল, তোকে একবার পাই শালা হাতের মধ্যে তোর ঢেমনামি আমি ছোটাব তখন। বগলার পিঠে হাত বুলাতে বুলাতে বৃদ্ধ আস্তে করে বলল, বাছা তুমি এখন আমার হাতের মধ্যে আছ, তুমি এরকম চোখ রাঙালে আমি ভয় পেয়ে তোমাকে আবার আমার হাতের খেলা দেখালে সেটা কি তোমার ভাল লাগবে। এরপরে বৃদ্ধ পকেট থেকে রাংতায় মোরা একটা প্যাকেট বার করে বগলার হাতে দিয়ে বলল, আমার মেয়ে তোমার জন্য এটা পাঠিয়েছে।
 এরপরে কাদম্বিনী এক এক করে সবার কাছ থেকে বিদায় নিয়ে গাড়িতে উঠে বসল, বগলাও গাড়িতে উঠে গাড়ি ছেড়ে দিতে বলল। কিছুদুর আসার পরেই বগলা দেখল কাদম্বিনী নাক ডাকিয়ে ঘুমোচ্ছে। বগলা পকেট থেকে বৃদ্ধর দেওয়া প্যাকেটটা বার করল। রাংতা খলে দেখল তার মেলাতে সরলাকে কিনে দেওয়া চুড়িগুলো আর সেই সাথে একটা চিঠি। চিঠিটা খুলে দেখল তাতে লেখ আছে,
 বগলাচরন সমীপেষু,
 আপনাকে এখন মন প্রাণ ঢেলে আপনার স্ত্রীর সেবায় নিয়োজিত হতে হবে, আপনার স্ত্রীর সামান্যতম অসন্তুষ্টি আপনার জীবনে দুর্ভাগ্য বয়ে নিয়ে আসবে, তাই আপনার আসল চরিত্র স্ত্রৈণ রূপের পরিপূর্ণ প্রকাশের জন্য চুড়িগুলো ফেরত পাঠালাম।
 চুড়ি পরে বাকি জীবনটা ভয়ে ভয়ে অতিবাহিত করবেন এই আসা রেখে আজকের মত ইতি।
 আপনার অসুভাকান্খি

 চিঠি ও চুড়িগুলো গাড়ির জানালা গলিয়ে রাস্তায় ফেলে দিল, রাগে ফুঁসতে ফুঁসতে বগলা গুম মেরে বসে রইল গাড়ির মধ্যে।



বল হরি, হরি বোল

প্রথম ভাগ

 এ জগতে অনেক মানুষ আছে, যারা অন্যের ভাল দেখতে পারে না। অন্যের সুখে তাদের গা জ্বালা করে। অন্যের বেগতিক অবস্থায় পরম তৃপ্তি লাভ করে, মজা পায়। বিশেষ করে লোকটি যদি প্রভাবশালী হয় তবে মজাটা বেশ ভালই হয়। গ্রামের লোকমুখে বগলার বিয়ের খবরটা আগুনের ফুলকির মত ছড়িয়ে পরে একসময় বগলার বৌদি রম্ভার কানে এসে পৌঁছয়। কি বিচিত্র নারী মন। রহস্যে ভরা। মৃত্যু অবধারিত জেনেও পতঙ্গ তার অতি প্রিয় প্রাণটি প্রজ্জ্বলিত অগ্নিকুন্ডে বিসর্জন দেয়। এটাই স্বাভাবিক। পতঙ্গ যদি ঘুনাক্ষরেও বুঝতে পারত আগুনে ঝাপ দিলে সে পুড়ে মরবে তা হলে সে কখনই অগ্নিকুণ্ডে ঝাপ দিত না। দুঃখ হয়। অথচ এটাই বিধাতার অমোঘ নিয়ম। রম্ভা তার সঙ্গে তার দেবরের অবৈধ সম্পর্ক যেটা অনৈতিক এবং যেটা কোনদিন লোকসমক্ষে স্বীকৃতি পাবে না এই স্বাভাবিক নিয়ম জানা সত্ত্বেও এক মিথ্যা স্বপ্নে নিজেকে জড়িয়ে নিয়েছিল। রম্ভা খবরটা শুনে কিংকর্তব্যবিমূঢ় হয়ে উঠে। কী করতে হবে ভেবে পায় না। কি হলো তার? প্রচন্ড রাগ হচ্ছে তার। কিন্তু রাগ করবে কার উপর? রম্ভা পাথর হয়ে যায়। তার চোখের পাতার পলক পড়ে না। উদ্ভ্রান্ত তার দৃষ্টি। শূণ্যতার সাথে মিশে আছে কেমন এক ঘৃণা, ভয়। বড় উদ্ভ্রান্ত সে। কোন উত্তর আছে বলে তার মনে হয় না। একসময় হৃদয়ের আগুন ঠিকরে বেরিয়ে আসে। ঘরে খিল দিয়ে রম্ভা একা অঝোরে কাঁদতে থাকে। কাঁদতে কাঁদতে সে অনেকটা হালকা হয়ে যায়। বাইরে অনেক লোকের কোলাহল কানে আসে। দায়িত্ববোধ, কর্তব্যবোধ ফিরে আসে। মনে পরে বাড়ির বড় বউ হিসেবে তার দেবরের বউকে বরণ করার কথা। জোর করে মনকে শান্ত করে মুখে মেকি হাসি ঝুলিয়ে রম্ভা বেরিয়ে আসে ঘর থেকে।
 গ্রামের প্রভাবশালী, ক্ষমতাশালী বগলার এইভাবে কাউকে কিছু না জানিয়ে আচমকা বিয়ে করার মধ্যে যে রহস্য আছে বিশেষ করে প্রভূত কেচ্ছার রসদ আছে এই আশায় গ্রামের সবাই বগলার বাড়িতে এসে হাজির হয়। বগলার বউ কাদম্বিনীকে দেখে গ্রামের লোকেরা যতটা না আশ্চর্য হয় তার থেকেও বেশি মনে মনে খুশি হয়। বগলার গ্রামেতে শত্রুর অভাব নেই, এই সুযোগে তারাও ভিড়ের মধ্যে মিশে টন-টিটকিরি কাটতে থাকে। রম্ভা যখন বরণ করতে এসে কাদম্বিনীর রূপ দেখে তার ভেতরের সব উদ্ব্বেগ, হতাশা, ক্রোধ হাওয়ায় মিলিয়ে গিয়ে একটা হালকা খুশির হাওয়া তার সারা শরীর ছুঁয়ে যায়। একটু আগে রম্ভার যার মুখদর্শনে আপত্তি ছিল, মনে মনে যার বাপ বাপান্ত করছিল তাকেই বরণ করে সমাদরে ঘরের ভেতরে নিয়ে যায়।
 রম্ভা ঘরের ভেতরে নিয়ে গিয়ে কাদম্বিনীকে খাটের উপরে বসায়, আশপাশের বাড়ির কয়েকজন মহিলা কাদম্বিনীকে ঘিরে বসে। রম্ভা খাটের ধারে দাঁড়িয়ে ড্রেসিং টেবিলের আয়নায় নিজেকে দেখতে পায়। রম্ভা হাসিমুখে আয়নায় নিজেকে একবার ভাল করে দেখে তারপরে কাদম্বিনীর দিকে তাকায়। নিজের অপূর্ব সুন্দর উজ্জ্বল মুখশ্রী দিকে তাকিয়ে তার নিজের সৌন্দর্যে যেন নিজেই সে বিভোর হয় যায়। তার ঘন কালো টানা টানা দুটি চোখ, তীক্ষ্ণ উদ্ধত নাসা, নরম হালকা গোলাপী পাপড়ির মত দুটি ঠোঁট, সুডৌল ছোট্ট চিবুক, ফর্সা মরাল গ্রীবা, সবই যেন অত্যন্ত বেশি করে সৌন্দর্য মন্ডিত। মাথার চুলের একটি গোছা তার মুখের একপাশে পরে তাকে যেন রহস্যময়ী করে তুলেছে। তবে রম্ভার মুখমন্ডলের সবথেকে মারাত্মক আকর্ষনীয় স্থান তার ভ্রূযুগল। নিখুঁত, বাঁকা একটু উপরদিকে আঁচড় কেটে ওঠা সেই ভ্রু-দুটি দেখলে যে কোনো যোগ্য প্রতিদ্বন্দিও দু-পা পিছিয়ে আসতে বাধ্য হবে। কাদম্বিনী তার রূপের ধারে কাছে আসে না দেখে রম্ভা মনে মনে তৃপ্ত হয়। বগলার উপরে তার রাগ অভিমান অনেকটা কমে যায়।
 মেয়েরা সব অন্তপুরে চলে যেতেই বগলার নিজেকে ভিষন একা লাগে, মনে হয় নিজেকে একটা চিড়িয়াখানার জন্তু আর এইসব হারামজাদাগুলো বিনি পয়সায় মজা লুটতে এসেছে। বগলা ভিড়ের মধ্যে টন-টিটকিরি কাটা হারামিগুলোকে খোঁজার চেষ্টা করে কিন্তু হারামিগুলোর মুখ দেখে তার মনে হয় যেন সব ভাজা মাছটি উল্টে খেতে জানেনা। কোন কোন শুয়রের নাতিগুলো টিটকিরি দিতে পারে সেটা আন্দাজ করলেও বগলা চেপে যায় কারণ হিতে বিপরীত হতে পারে।
 বগলার বন্ধু হরি ত্রাতার ভুমিকা নেয়। গ্রামের কয়েকটা মাতব্বরকে নিয়ে হরি বগলার সাথে একটা বিয়ের ভোজের দিন ঠিক করে বগলাকে দিয়ে সবাইকে নিমন্ত্রণ করিয়ে দেয়। বর বৌয়ের বিশ্রামের দোহাই পেড়ে হরি সবাইকে বাড়ি চলে যেতে বলে কিন্তু কে কার কথা শোনে, ভিড় যেরকম ছিল সেরকমই ঠায় দাঁড়িয়ে থাকে। হরির ইঙ্গিতে বগলার লেঠেল বাহিনীর রাখাল ও তার দুজন সঙ্গীর লাঠির গুতোয় এক নিমেষে ভিড় পাতলা হয়ে যায়। এত সহজে মজাটা কিরকিরে হয়ে যাবে এটা মানতে না পেরে কয়েকজন অতি উত্সাহী দর্শক এদিক ওদিক থেকে উঁকিঝুঁকি মারতে থাকে। পাছায় সজোরে লাঠির বাড়ি পরতেই তাদের উত্সাহে ভাটার টান পরে, দৌড়ে পালিয়ে বাঁচে। বাড়ি খালি হতেই হরি বগলাকে নিয়ে একান্তে বসে পুরো ব্যাপারটা জানতে চায়। পুরো ঘটনাটার সত্তর শতাংশ কাটছাট করে নিজের মত করে ঘটনাটা বগলা প্লেস করে। বগলার বক্তব্য, যাত্রা দেখতে গিয়ে সে রঘু ডাকাতের নেক নজরে পরে, রঘু ডাকাতের লোকজন তাকে তুলে নিয়ে যায় তাদের ডেরায়, সেখানে তাকে রঘু ডাকাতের বোনকে বিয়ে করতে বলে, বগলা ভিষন রকম আপত্তি করে কিন্তু তার আপত্তির কোন পাত্তাই তারা দেয় না, তখন বগলা শেষ বারের মত পাঁচ ছটা ডাকাতকে ফ্ল্যাট করে দিয়ে পালানোর মরিয়া চেষ্টা করে কিন্তু কুড়ি পঁচিশ জন ডাকাতের সাথে এঁটে ওঠে না, ফলে রঘু ডাকাত তার বুকে তরোয়াল ঠেকিয়ে তার বোনের সাথে বগলার বিয়ে দিয়ে দেয়। আসার পথে তার বউকে গাড়ির থেকে ঠেলে ফেলে দেবার দুরভিসন্ধির কথাও বগলা বলে, কিন্তু তার অবর্তমানে ভাইঝি ও বৌদির কি হবে এই ভেবে সে নিজেকে সংবরণ করে। হরি মুখে সহানিভুতির ভাব প্রকাশ করলেও তার মনে হয় গল্পটার মধ্যে অনেক ‘কিন্তু’ ‘পরন্তু’ আছে যেটা বগলা চেপে যাচ্ছে। অনেক বেলা হয়ে গেছে এই বলে হরি বগলাকে চান খাওয়া করে বিশ্রাম নিতে বলে আর ছেড়ে দিয়ে আসার জন্য সে তার শ্বশুর বাড়ি থেকে নিয়ে আসা গাড়িটা নিয়ে যাচ্ছে বলে। বগলা সম্মতি দিলে হরি গাড়িটা নিয়ে বেরিয়ে যায়।
 ড্রাইভারকে বাড়ির ভেতরে নিয়ে গিয়ে হরি ভালমন্দ খাবার খাইয়ে খবর বের করার চেষ্টা করে। ড্রাইভারের মুখ থেকে যা শুনল তাতে তার সংশয় আরো বেড়ে গেল। বগলা ও ড্রাইভারের দুজনের বক্তব্যেই অনেক অসঙ্গতি, বগলার বক্তব্য রঘু ডাকাত তাকে তুলে নিয়ে গিয়ে বিয়ে দিয়েছে আর ড্রাইভারের বক্তব্য সেদিন বগলা নিজেই গিয়ে রঘু ডাকাতের বোনের সাথে তার বাড়িতে রাত্রিবাস করেছে তাই রঘু ডাকাত নিজের বোনের সম্মান রাখতে বগলার সাথে তার বোনের বিয়ে দিয়ে দেয়। মোটা ধুমসী মাগীটার সাথে বগলা স্বেচ্ছায় রাত কাটাতে যাবে এটা ঠিক হরির হজম হয় না। পুরো ব্যপারটাই তার কাছে ধোঁয়াশা ঠেকলেও সে একটা ব্যপারে নিশ্চিত যে বগলার বউ রঘু ডাকাতের বোন, এটা তার পক্ষে ভাল হল না খারাপ হল সেটা হরি ঠিক বুঝে উঠতে পারে না।

এদিকে বগলা তার বৌদির সাথে একান্তে কয়েকবার কথা বলার চেষ্টা করলেও রম্ভা ধরা ছোঁয়ার বাইরে থাকায় তার এই চেষ্টা ফলপ্রসু হয় না। সন্ধ্যের সময় হরি ও গ্রামের কয়েকজন মাতব্বর এসে বগলার সাথে বিয়ের ভোজ নিয়ে আলোচনায় বসে। রাত বাড়তেই এক এক করে সবাই বিদায় নেয়। রম্ভা ফরমান জারি করে যেহেতু বিয়েটা এই বাড়ির নিয়ম কানুন মেনে হয়নি সেহেতু বর বউ আলাদা থাকবে যতক্ষননা তাদের এই বাড়ির নিয়ম নীতি মেনে বিয়ে হচ্ছে ততক্ষন। কাদম্বিনীর আলাদা ঘরে শোবার ব্যবস্থা করে রম্ভা।
 রাত গভীর হতেই কেউ এসে রম্ভার ঘরের দরজা খটকায়। রম্ভা যেন জেগেই ছিল এর আসার প্রতিক্ষায়। দরজা খুলে দিতেই বগলা হুরমুরিয়ে ঘরের ভেতরে ঢুকে পরে।
 রম্ভা- কি ব্যপার তুমি এত রাত্তিরে?
 বগলা- বৌদি আমার উপর খুব রেগে আছ তাই না?
 রম্ভা- রাগ! কেন? রাগ করব কেন?
 বগলা- না মানে.. আমি বিয়ে করলাম বলে।
 রম্ভা- কচি খোকাটি তো নও, বিয়ের বয়স তো হয়েছে। তা বিয়ে করেছ তো অসুবিধের কি হয়েছে?
 বগলা- জানি বৌদি তোমার রাগ করাটা অযৌক্তিক নয়। আমার পুরো কথাটা শুনলে বুঝবে আমি বিয়ে করিনি আমাকে ফাঁসানো হয়েছে। আমার...
 রম্ভা- যাই হোক. বিয়ে তো করেছ, ভালই করেছ। এত রাতে তোমার আমার ঘরে আসাটা শোভন নয়, তাই এরপর থেকে তুমি আর আমার ঘরে আসবে না।
 বগলা- ঠিক আছে বৌদি আমি কোনদিন আর তোমার ঘরে আসব না। শুধু আমার কথাটা একটু বলতে দাও, কাউকে না বললে আমি পাগল হয়ে যাব।
 বগলার মধ্যের ছটপটানি রম্ভার চোখ এড়ায় না, রম্ভা বগলাকে খাটের উপর বসতে বলে নিজে চেয়ারে বসে।
 রম্ভা- বল, শুনি কি বলবে।
 বগলা শুরুই করে একটা মেয়ের মেলাতে হারিয়ে যাবার কথা বলে এবং সে শুধুমাত্র উপকার করার জন্যই তাকে তার বাড়িতে পৌঁছে দিতে গিয়েই সে এত বড় বিপদে জড়িয়ে পরে। এটুকু বলেই বগলা রম্ভার চোখের দিকে তাকিয়ে বুঝতে পারে ব্যপারটা বৌদি খাচ্ছে না। রম্ভা তার দেবরকে ভাল মতই চেনে সে বিনা কারণে কারো উপকার করতে যাবে এরকম মাল সে নয়। বগলা তখন পুরো ঘটনাটাই আদ্যপান্ত বলে দেয়, না একচুল বাড়িয়ে না একচুল কমিয়ে। সত্যির জোর আলাদা। রম্ভার চোখমুখ দেখেই বগলা বুঝতে পারে তার বৌদি তার সব কথাটাই বিশ্বাস করেছে। ঘটনাটা বলতে গিয়ে বগলা লক্ষ্য করেছে তার প্যাদানি খাওয়া, বুড়োর হাতে রাম চিমটি খাওয়া বা সরলার থেকে কাঁচা কাঁচা খিস্তি খাওয়ার কথা শুনে রম্ভার মুখ করুন হয়ে ওঠে, চোখ দুটো ছলছল করে। বগলা তখন এই কথাগুলিই চোখের জলের সাথে দু তিনবার রিপিট করতেই রম্ভা চেয়ার ছেড়ে উঠে এসে বগলার মাথাটা নিজের বুকের উপর টেনে নিয়ে বলে, আর বলতে হবে না। মেয়েদের মন বোঝে কার বাপের সাধ্যি। মেয়েরা যাকে মনের ভেতরে ঠাই দেয় তাকে অন্য কেউ সামান্য আঘাত দিলেও মেয়েদের মন উদ্বিগ্ন হয়ে পড়ে। সে যতই পাপিষ্ঠ হোক বা কুলাঙ্গার হোক।
 বগলার মাথা দু’হাতে ধরে চেপে ধরে রম্ভা নিজের বুকের ওপরে, বগলা দুহাতে বৌদির কোমর জড়িয়ে ধরে। নিজের বুকের সাথে পিষে ফেলতে চায় বৌদির কোমল শরীর, বৌদির ঘন ঘন নিঃশ্বাসের তালে বুকের ওঠা নামা বগলা শরীর দিয়ে অনুভব করে। দেবর বৌদির কামাগ্নি স্ফুলিঙ্গের ন্যয় দুজনের শিরায় শিরায় বয়ে যায়। রম্ভা তখন বগলার চোখ দুটি নিজের করতল দ্বারা আবৃত করে দিয়ে বগলার দুটি ওষ্ঠ নিয়ে ধীরে ধীরে চুষতে থাকে এবং দুজনে পরস্পর পরস্পরকে চুম্বন করতে করতে অনির্বচনীয় সুখে ভেসে যেতে থাকে। এরপরে বগলা তার দুটি ঠোঁট দিয়ে বেশ সজোরে চাপ দিয়ে রম্ভাকে চুম্বন করতে থাকে আর সেই সাথে জিভ দিয়ে চুষে বৌদির অধর পান করতে থাকে।
 বগলা রম্ভার পিঠের দিকে ব্লাউজের ভিতরে হাত ঢুকাতেই বুঝতে পারে বৌদি ভেতরে ব্রা পরেনি, বগলার হার্টবিট বেড়ে যায়। মুখে, ঘাড়ে, গলায় চুমু খেয়ে বগলা মুখ নামিয়ে নিয়ে এল রম্ভার স্তনজোড়ার উপর। ব্লাউজের ভেতর থেকেই তার সুন্দর সুডৌল স্তন দুটি খাড়া খাড়া হয়ে বগলাকে আমন্ত্রন জানায়। বগলা নাক ঘষল বৌদির নরম আর সুগঠিত ডান বুকের উপর। তারপর বাম বুকে গাল ঘষে ঘষে আদর দিতেই রম্ভার স্তনের নিপলগুলো আস্তে আস্তে শক্ত হয়ে উঠল। ব্লাউজের উপর দিয়েই বগলা তা টের পেল। আচমকা রম্ভার বাম স্তনে আলতো করে দাঁত বসিয়ে দিল বগলা, মোমের মত নরম বুকে দাঁত আর ঠোঁট ডুবে গেল মুহুর্তেই। রম্ভার শরীর মোচড় দিয়ে উঠল। এরপরে রম্ভার জেগে ওঠা নিপলটা ব্লাউজের উপর দিয়ে বগলা দুই ঠোঁটের মাঝখানে নিয়ে আস্তে আস্তে চাপ দিতেই বগলার চুলের ভিতর আঙ্গুল চালিয়ে দিয়ে রম্ভা তার দেবরের মুখটা তার বুকের আরো কাছে টেনে নিল। বুকে তার দেবরের ঠোঁট আর দাঁতের আদর পেয়ে রম্ভা কামজ্বালায় ছটপটিযে উঠল। বগলা ততক্ষনে পাগলের মত নাক, মুখ, ঠোঁট ঘষতে লাগল রম্ভার নরম বুকে।
 বগলা আস্তে আস্তে হাত নামিয়ে আনল বৌদির কোমরের দিকে। মাখনের মত নরম ত্বক। উষ্ণ আর সতেজ। মসৃন তলপেটে সামান্য মেদ। যেন আঙ্গুল বসালেই ডুবে যাবে। বগলার আঙ্গুল ঘুরে বেড়াতে লাগল তার বৌদির তলপেটে, নাভিতে। রম্ভা একটানে নিজের শাড়ি খুলে ফেলল, বগলা সায়ার দড়িতে টান দিতেই সায়াটা ঝুপ করে নিচে পরে গেল। বৌদির নগ্ন উরুতে হাত দিতেই বগলার সারা শরীর ঝিনঝিন করে উঠল। বগলা আঙ্গুল চালিয়ে দিল বৌদির দুই উরুর মাঝ বরাবর। নরম বালে ঢাকা ফোলা ফোলা যোনি। বগলা গলায় ঘাড়ে চুমু খেতে খেতে আঙ্গুল দিয়ে ছুঁয়ে দিল বৌদির যোনির ফাঁকটা। রসে টসটসে হয়ে আছে। পিচ্ছিল যোনিদেশে আঙ্গুল ডুবিয়ে উপর নিচ করতেই রম্ভা কেঁপে কেঁপে উঠল। ইতিমধ্যে রম্ভা ব্লাউজ খুলে পুরো উলঙ্গ হয়ে গেছে।
 এরপরে বগলা রম্ভার হাত ধরে চেয়ারে বসিয়ে দিয়ে ওর সামনে হাঁটু গেড়ে বসে বৌদির কোমল হাত’দুটি নিজের হাতের মধ্যে নিল। বৌদির এক ফোঁটা চোখের জল বগলার হাতের ওপরে পড়ল। নিচু স্বরে ধরা গলায় বলল রম্ভা “আমি তোমাকে ছাড়া বাঁচব না। আমি তোমাকে অন্য কারো সাথে ভাগ করে নিতে পারব না। হয় তুমি সম্পুর্নরুপে আমার একার হবে নতুবা...” কিছুক্ষণ চুপ করে থাকে রম্ভা, বগলা মাথা উঠিয়ে অবাক চোখে বৌদির মুখের দিকে তাকায়। “আমি তোমাকে ভালবেসে ফেলেছি।” বৌদির মুখে এই শুনে বগলার ভেতর পর্যন্ত কেঁপে ওঠে।
 বগলা ওর হাত’দুটি দিয়ে তার বৌদির দুগাল ধরে আবেগঘন হয়ে বলে, “বিশ্বাস কর আমি সত্যি তোমাকে ভিষন ভালবাসি। আমার হৃদয় জুড়ে, মন জুড়ে শুধু তুমিই আছ আর কেউ নেই। আমি কাদম্বিনীকে জীবনে ছুঁয়েও দেখব না, আমার বৌয়ের স্থানে তুমিই আছ একমাত্র।” চোখ মেলে দুজনে দুজনের দিকে তাকাল, দুজনের চোখেই জল।
 “তোমার দাদার মত আমাকে একা ফেলে চলে যাবে নাতো?”
 “না রম্ভা না তা কোনদিন হবে না। আমি শুধু তোমারি, তোমারি থাকব।”
 দুজনের দুচোখ দিয়ে তখন অবিরাম অশ্রুধারা বয়ে চলেছে।
 রম্ভা বগলার মাথাটা উপরে তুলে জিভ দিয়ে বগলার অশ্রুধারা শুষে নিল তারপর পাগলের মত বগলার ঠোঁট চুষতে শুরু করে দিল। দুজনের নিঃশ্বাস হয়ে উঠেছে ঘন, প্রেমাবেগের নিঃশ্বাসে ঝরে পড়ছে আগুন। পিচ্ছিল যোনিদেশের উপরে ভগাঙ্কুরে বগলার আঙ্গুলের ঘষা পরতেই রম্ভা ধীরে ধীরে কোমর দোলাতে শুরু করে। বগলা অনুভব করে তার বৌদির উষ্ণ, পিচ্ছিল যোনিপথ আরো পিচ্ছিল হয়ে যাচ্ছে। দুই উরু দিয়ে বগলার আঙ্গুলগুলো চেপে চেপে ধরছে রম্ভা।
 বগলা তার বৌদির যোনিতে আন্গলি করতে করতে রম্ভার অপূর্ব শরীরের গিরিখাতের দিকে তাকায়। কোথাও এতটুকু বাড়তি মেদ নেই। বুকের উপর স্থিরভাবে বসে থাকা স্তনজোড়া। ছোট ছোট বাদামী নিপলগুলো বগলার এতক্ষনের আদরে টানটান হয়ে আছে। গলার নিচ থেকে বুকের দিকে নামতে নামতে ভরাট হয়ে খাড়া হয়ে গেছে স্তনের আকৃতি। নিখাদ, গোলাকার। বিধাতা যেন নিজ হাতেই গড়েছেন তার শরীর।
 রম্ভার পা দুটো ফাঁক করে দুপাশে মেলে দিল। তার পর দুই বুড়ো আংগুলে গুদের চেরাটা ফাক করে দেখল ভিতরটা একদম রসে জবজব করছে। সরাসরি জিব ঢুকিয়ে চাটতে শুরু করলো বগলা। কিছুক্ষণের মধ্যে রম্ভা জল ছেড়ে দিল। কিন্তু বগলার থামার লক্ষণ নেই। সে একমনে চেটে যাচ্ছে। এবার রম্ভা আর থাকতে না পেরে বগলাকে ধরে দাঁড় করিয়ে দিয়ে ধুতি, আন্ডারওয়ার খুলে দিয়ে পুরো উলঙ্গ করে দিল বগলাকে।
 বগলার ঠাটানো বাঁড়ার মুন্ডিতে আদর করে চুমু খেল রম্ভা। বগলার আট ইঞ্চি বাঁড়াটা যথেষ্ট মোটাও আবার এটার সবচেয়ে বড় সৌন্দর্য হলো বাঁড়াটা একটুও বাঁকা নয় নিখুত সরল রেখার মত সোজা। একটা মাস্তুলের মত সোজা হয়ে দাড়িয়ে আছে। রম্ভা আদর করে থলিতে হাত বুলাল। একটা ঝাকি খেল বগলার বাঁড়া। রম্ভা মুন্ডিটা মুখের ভিতর নিয়ে ঠোঁট দিয়ে চেপে চেপে চুষতে লাগল। সেই সাথে জিব দিয়ে সুড়সুড়ি দিতে লাগল ডগায়। বগলা টের পেল তার মাথার ভিতর আগুন দাবাচ্ছে। চোখে সরষে ফুল দেখছে। ঠোঁটটা পিছলে যখন বাঁড়াটার প্রায় অর্ধেক মুখের ভিতরে নেয় তখন একরকম অনুভুতি হয়। আবার যখন মূখের ভিতর থেকে বের করতে থাকে তথন অন্য রকম অনুভুতি হয়। এরকম মিনিট পাচেক চলতেই বগলা বুঝতে পারলো এরকম চললে চোদনের পূর্বেই মাল আউট হয়ে যাবে।
 বগলা তার বৌদিকে পাজা কোলা করে বিছানায় নিয়ে গেল। বগলা তার বৌদির পাছার নীচে একটা বালিশ দিয়ে পা দুটো যথাসম্ভব বুকের দিকে চেপে ধরে। ফলে রম্ভার গুদটা একদম হা হয়ে গেল। পা দুটো চেপে রেখেই বাঁড়ার মুন্ডিটা সেট করলো রম্ভার গুদের মুখে। তার পর এক ধাক্কাতে পুরো সাত ইঞ্চি বাঁড়া সেঁধিয়ে দিল। এত রস কাটার ফলে বগলার মোটা লিঙ্গটা অনায়াসে বৌদির ফলনার ভেতরে সেঁধিয়ে গেল। শুরু হলো দুই ক্ষুধার্ত নারী পুরুষের এনকাউন্টার। প্রথমে আস্তে আস্তে শুরু করলো বগলা। তারপর গতি এবং চাপ দুটোই বাড়াতে লাগলো। প্রতিটা ঠাপের সাথে ঢেউ খেলে যাচ্ছে রম্ভার শরীরে। তলপেটে হালকা চর্বি নেচে উঠছে ঠাপের তালে তালে, নাচছে বুক, মাথাটা এ পাশ ওপাশ করছে বালিশের উপর। বিরামহীন বিরতিহীন ঠাপের ঠেলায় রম্ভার মূখ দিয়ে হিসহিস শব্দ বেরোতে লাগল। কত বার জল খসেছে তার হিসাব রাখা দুষ্কর হয়ে পড়লো রম্ভার পক্ষে। বগলার কোন থামার লক্ষণ নেই। বেশ কিছুক্ষণ পরে বগলা যেন ক্ষেপে গেল। তার ঠাপের গতি চরমে উঠলো। রম্ভা বুঝলো এবার তার দেবরের সময় আসন্ন। বগলা চোখে অন্ধকার দেখল, বীর্য ত্যাগ করল তার বৌদির গোপন গহব্বরে। ভলকে ভলকে মাল বের হচ্ছে। যতক্ষণ পর্যন্ত থলি খালি না হল ততক্ষণ পর্যন্ত চললো মাল ঢালা। রম্ভাও তার উপোসী গুদটাকে আরো কেলিয়ে ধরলো নিজের দেবরের বীর্য ধারণ করার জন্য। সুখের তীব্রতায় ভেসে গেল দুজনে। বগলা নেতিয়ে পড়লো রম্ভার বুকের উপর। এভাবে জড়াজড়ি করে দুই দেবর বৌদি শুয়ে রইল বেশ কিছুক্ষণ।
 এরপর থেকে প্রতি রাতেই চলল দেবর বৌদির চোদন লীলা। কাদম্বিনী যেহেতু মোষের মত ঘুমোয় বগলা তাই কাদম্বিনী ঘুমিয়ে পরলেই প্রতি রাতে চলে আসত রম্ভার ঘরে। রম্ভা কয়েকদিনের মধ্যেই বুঝে গেল কাদম্বিনীর শুধু শরীরটা মোটা নয় মাথাটাও মোটা। খুব সহজেই রম্ভা কয়েক দিনের মধ্যেই কাদম্বিনীকে নিজের বশীভূত কর ফেলল।
বগলার গ্রামে শত্রুর অভাব ছিল না কারণ বগলা ও তার লেঠেল বাহিনীর হাতে গ্রামের অনেক লোক নির্যাতিত হয়েছে। কালো মোটা মোষের বাচ্চা বগলার বউ হয়ে আসাতে গ্রামের লোকেদের হাসি মস্করা করার খোরাক জুটে যায়। এদের বগলার সামনে কিছু বলার সাহস নেই, সব পিঠপিছে বগলা ও তার বউ কাদম্বিনীকে নিয়ে টনটিটকিরি কাটে। বগলার হাত নিসপিস করে। তার মনে হয় কয়েকটা হারামিকে কেলালেই সবকটা শায়েস্তা হয়ে যাবে। কিন্তু রম্ভা বাদ সাধে। রম্ভার বক্তব্য যাদের সামনে এসে বলার ক্ষমতা নেই তাদের কথা পাত্তা না দেওয়ায় ভাল। জোর করে বন্ধ করতে গেলে হিতে বিপরীত হবে। পাত্তা না দিলে কিছুদিন পরে সব আপসেই বন্ধ হয়ে যাবে।
 কিন্তু একদিন যেটা পিঠপিছে হচ্ছিল সেটাই সবার সামনে ঘটে গেল। মোড়ের চায়ের দোকানে বসে বগলা চা খাচ্ছিল ঠিক সেই সময় হারু নামের একটা বাচ্চা ছেলে এসে বলে, কাকু, আমি ছড়া জানি বলব? বগলা হেসে মাথা নাড়ে। হারু মাথা দুলিয়ে দুলিয়ে ছড়া বলতে থাকে।
 ১.
 ছাগলার ভাই বগলা,
 বিয়ে করে হয় পাগলা।
 বগলার বউ কাদম্বিনী,
 বোকাচুদি সে একখানি।
 বগলার বৌটি ভালো,
 রংটি তার বেজায় কালো।
 তার উপরে মুখের গঠন,
 অনেকটা ঠিক প্যাঁচার মতন।
 মানুষ ত নয় ভাই গুলো তার-
 এক একটি সব চোর ছ্যাচোর;

 ছড়াটা শেষ করেই হারু বলে, আর একটা জানি, বলব? সে আর কারো অনুমতির তোয়াক্কা না করে দ্বিতীয় ছড়া বলতে থাকে।
 ২.
 বগলা যাবে শশুরবাড়ী,
 খেয়ে যাবে কি?
 ঘরে আছে গরম মুড়ি,
 আর আছে কাদম্বিনীর ঘি।
 এই ছড়া শুনে বগলার মাথায় আগুন জ্বলে ওঠে। হারুর দিকে কটমট করে তাকাতেই সে ভয়ে দৌড় লাগায়। চায়ের দোকানে বসা লোকগুলোর মুখের দিকে তাকিয়ে বগলার মনে হয় হারামীগুলো সব পেটে হাসি ঠুসে দেখান্তি মুখ ব্যাজার করে বসে আছে। আর এই শুয়োরগুলোর মধ্যে থেকেই কোন একটা শুয়োর এই ছড়াগুলো বাচ্চাটাকে শিখিয়েছে। সেটা কোন শুয়োরের নাতি সেটা বগলা ধরতে পারে না। বগলা রাগে গনগন করতে সোজা বাড়ির দিকে হাঁটা দেয়।
 রম্ভা সব শোনার পরে বলে, তোমাকে ছোবল মারতে বারণ করেছিলাম কিন্তু ফোস করতে তো বারণ করিনি। বাচ্চাটার কান মূলে যে শিখিয়েছে তার নামটা তো জেনে আসতে পারতে। যাকগে আমার উপর ছেড়ে দাও ব্যাপারটা, আমি দেখছি। এই কথা শুনে বগলার মন আরো ক্ষিপ্ত হয়ে যায়, সে রাগে ফুঁসতে ফুঁসতে বাড়ির থেকে নিমাইকে নিয়ে বেরিয়ে যায়। রাখাল ছুটিতে থাকায় নিমাই এখন বগলার সর্বক্ষণের সঙ্গী।
 বগলা ও নিমাই গ্রামের বাইরে খালের ধারে গিয়ে বসে। আসার পথে বগলা রামের একটা পাইট, প্লাস্টিকের দুটো গ্লাস, জলের বোতল আর বাদাম নিয়ে আসে। মাল খাওয়া শেষ হতেই বগলা দেখতে পায় হারুর মা শিবানিকে। একটু কালো হলেও মাগির গতরটা জম্পেস, দেখলেই যে কোন ছেলের বাঁড়া ঠাটিয়ে যাবে। তার শরীরের সবচেয়ে দারুণ অংশ হলো তার পাছা। যেমন বড় তেমন গোল আর তেমনি নরম। কিন্তু শিবানীর মুখ নয় তো যেন ডাস্টবিন, সব সময় খিস্তির ফোয়ারা ছুটছে। এই ভয়েই তার ধারে কাছে কেউ ঘেঁসে না। সে যেমন দজ্জাল আর তার বরটা ততটাই ভিরু। শিবানিকে দেখেই বগলার হারুর কথা মনে পরে যায়। টলমল পায়ে উঠে বগলা শিবানিকে কাছে ডাকে। কাছে এসে শিবানী বলে, পেন্নাম হই বাবু। কথা জড়িয়ে জড়িয়ে বগলা বলে, তোর ছেলে হারু আমাকে যা তা বলেছে। আঁতকে উঠে শিবানী বলে, কি বলছেন বাবু! ও তো বাচ্চা খিস্তির ‘খ’ জানে না। টলতে টলতে এসে বগলা শিবানীর চুলের মুঠি ধরে বলে, চুপ শালী, আমি মিথ্যে বলছি। তোর ছেলে আমার ও আমার বৌয়ের নামে ছড়া কেটে বাজারের লোকের সামনে আমার ইজ্জতের ফালুদা করেছে। আর তুই শালী খানকি এখানে মাই দুলিয়ে ঘুরে বেড়াচ্ছিস। এই বলে বগলা শিবানীর একটা মাই খামছে ধরে। শিবানী যতই মুখরা হোক বগলাকে ডরায়। কাঁদতে কাঁদতে শিবানী বলে, দোহাই বাবু আমি এর বিন্দু বিসর্গ কিছু জানিনা। বাড়ি গিয়ে আমি ওই হারামির বাচ্চাটাকে পিটিয়ে ছাল চামড়া গুটিয়ে নেব। এবারের মত আমাকে ছেড়ে দিন বাবু। নেশা তখন বগলার ভালই চড়েছে, শিবানীর ভরাট ডবকা দুটো মাই দু হাতে চটকাতে চটকাতে বগলা বলল, শালী আমারি পয়সায় চলবি আবার আমারি পেছন মারবি। দে আমার সব টাকা ফেরত দে। বগলার হাতের মাই চটকানো খেতে খেতে শিবানী বলে, বাবু এ মাসের সুদ তো ঠিক সময়ে দিয়ে এসেছি। বগলা এক হাতে শিবানীর ভারী পাছাটা খামছে ধরে বলল, সুদ সব তোর গুদে, আমার আসল ফেরত চাই আর এখনি চাই। নিমাই পাশে বসে শিবানীর মাই, পাছা চটকানো তারিয়ে তারিয়ে উপভোগ করছিল। শিবানী বগলার পা জড়িয়ে ধরে বলে, বাবু, এবারের মত ক্ষমা করে দেন, জীবনে এই ভুল আর কোনদিন হবে না। টানা হ্যাচরায় শিবানীর আঁচলটা খসে যেতেই ব্লাউজের মধ্যে ঠাসা বড় বড় মাই দুটো বগলার চোখে পরে গেল। নিজেকে আর ধরে রাখতে পারে না বগলা। দু হাত দিয়ে টান মেরে ব্লাউজের হুকগুলো ছিঁড়ে দিতেই শিবানীর বড় বড় সুডৌল সুন্দর উদ্ধত স্তনযুগল উন্মুক্ত হয়ে লাফিয়ে বেরিয়ে এল। পাশে রাখা মদের বোতলের অবশিষ্ট মদ শিবানীর গলায় ঢেলে দেয়, মাথার চুল গোছা মেরে ধরে বগলা চেঁচিয়ে ওঠে “খা শালী।” শিবানী একটু বিষম খেয়ে গিলে নেয় মুখের তরলটা৷ দু' হাতে শিবানীর ডবকা মাইগুলো চুসি আমের মত চুষতে চুষতে কামড়াতে সুরু করে বগলা৷ ভয়ে সিঁটিয়ে গোঙাতে থাকে শিবানী৷ “শালির মাইগুলো দেখেছিস নিমাই, বেশ খাসা৷ আগে তো শালা নজরে পরেনি৷ কি খানদানি পোঁদ দেখ৷” শিবানীর শরীরের সবচেয়ে দারুণ অংশ হলো তার পাছা। যেমন বড় তেমন গোল আর তেমনি নরম। বগলার মুখে এই কথা শুনে নিমাই বলে, বাবু, শালির মুখের চোটে তো বুক পাছার দিকে নজর যেত না৷ নিমাই এই কথা বলে বিশ্রী ভাবে হাসতে থাকে৷
 বগলা শিবানিকে হাঁটু গেড়ে বসিয়ে দিয়ে ধুতি সরিয়ে ধন বার করে৷ শিবানী তখন ধীরে ধীরে বগলার প্রকান্ড ডান্ডাটা হাতে নিয়ে ধরে৷ শিবানী হাঁ করে বগলার বাঁড়াটা দেখছিল, পুরুষ মানুষের ধন এত বড় আর মোটা হতে পারে তা ওর জানা ছিলনা৷ বগলার ঠাটানো বাঁড়াটা একদম তার মূখের দিকে তাক করা। যেন কামান থেকে এখুনি গোলা ছুড়বে। বগলা হুকুম দিল ” মুখে নিয়ে চোষ।” শিবানী প্রথমে বাঁড়ার মুন্ডিটায় চুমু খায় আলতো করে। চার পাশে জিব বুলিয়ে ভিজিয়ে নেয়। তার পর পুরো মুন্ডিটা মূখের ভিতর নিয়ে দুই ঠোট দিয়ে চেপে ধরে। জিবের ডগা দিয়ে মুন্ডির ছিদ্রটা চাটতে থাকে। চাটতে চাটতে বাঁড়াটাকে যথা সম্ভব গলার ভিতর নেবার চেষ্টা করে শিবানী। পুরোটা পেরে উঠে না। বগলার বাঁড়ার মুন্ডি সরাসরি গলার পিছনে ধাক্কা খায়। শিবানী পাগলের মতন বগলার বাঁড়া-বীচি সব চুষে যায়।
 বগলা নিমাইকে বলে, "মাগীটার জামা কাপড় খুলে দে আর তার সাথে তুইও ন্যাংটা হয়ে যা৷" নিমাইয়ের বেশ মজা লাগে৷ বাবুর এই রূপ এর আগে কখনো নিমাই দেখেনি৷ নিমাই কাছে গিয়ে খামচে শিবানীর মাইগুলো ধরে নির্মমের মত কচলাতে শুরু করে৷ এরপরে নিমাই নিজের জামা কাপড় খুলে ফেলে৷
 -”আমাকে শেষ করে দিন বাবু… আমি আর পারছিনা …” শিবানী কাতরিয়ে বলে৷
 বগলা বলে, তোর মত মাগীকে তিলে তিলে মারতেই মজা বেশি৷ নিমাই মাগীকে চুদে খাল করে দে৷
 নিমাই হাঁটু গেড়ে বসে শিবানীর কোমরটা একটু পেছন দিকে টেনে নিয়ে উরুসন্ধি পর্য্যন্ত শাড়ী গুটিয়ে তুলে দেয়৷ শিবানী সারা শরীরে যেন বিদ্যুত খেলে যায়। পেছন থেকে শিবানীর দুটো পা একটু ফাঁক করে দিয়ে নিমাই বাম হাতের বুড়ো আঙ্গুল দিয়ে শিবানীর গুদে কয়েকবার ঘষে পিচ্ছিলতা পরীক্ষা করে। নিমাই ডগি স্টাইলে শিবানিকে চোদার প্রস্তুতি নিল। শিবানী দু হাতে বগলার দু পা ধরে নিজের ব্যালেন্স ঠিক করে মাথাটা একটু তুলে বগলার বাঁড়া চুষতে থাকে।
 নিমাই এবার ওর ধনের মাথাটা শিবানীর গুদের মুখে বসিয়ে আস্তে করে ধাক্কা দিতেই অর্ধেকটা ঢুকে আটকে গেল। এত মোটা আর লম্বা ধনের অর্ধেকটা ঢুকতেই শিবানী গুঙিয়ে উঠল। এবার ধনটা একটু বের করে আবার দিল জোরে ধাক্কা, এবার পুরোটা ধন শিবানীর গুদের ভেতর একেবারে আটোসাটো হয়ে গেঁথে গেল। শিবানী খিস্তি দিয়ে উঠল, খানকির ছেলে এটা তুই কি ঢুকালি আমার গুদে, তোর লেওড়া না হামান দিস্তা। নিমাই শিবানীর নিতম্বে চাটি মেরে জোরে জোরে ঠাপাতে থাকল। নিমাইয়ের ধন ক্রমান্বয়ে উর্ধ্বগতিতে শিবানীর গুদের ভেতরে ঢুকছে আর বের হচ্ছে। প্রায় দশ মিনিট একটানা বগলা শিবানিকে দিয়ে বাঁড়া চোষাল আর নিমাই শিবানীর গুদ ঠাপিয়ে গেল। এক পর্যায়ে বগলা শিবানীর মাথাটা চেপে ধরল নিজের বাঁড়ার উপর আর নিমাই চোদার গতি এত বাড়িয়ে দিল যে শিবানী বুঝতে পারলো এক্ষুনি দুই হারামির কেরামতি শেষ হবে। এরমধ্যে শিবানী বার তিনেক গুদের জল খসিয়েছে। কিছুক্ষনের মধ্যে বগলা ও নিমাইয়ের একসাথে বীর্যস্খলন হল। শিবানীর গুদ ভেসে গেল নিমাইয়ের বীর্যে আর মুখ ভর্তি হয়ে গেল বগলার বীর্যে। বগলার বীর্য শিবানী চেটেপুটে খেয়ে নিল। শিবানিকে ছেড়ে বগলা ও নিমাই উঠে পড়ল।
 শিবানী বসে থাকে অর্ধ উলঙ্গ অবস্থায়। চোখ বুজে হাপাচ্ছে, সেইসাথে ওর নগ্নবক্ষ ওঠানামা করছে নি:শাসের সাথে। দুই পা দুদিকে ছড়ানো। গুদের মুখটা ইষত ফাকা একটু রসও যেন গড়িয়ে পড়ল। দেখে বগলা মনে মনে ভাবে ছেলের কাজের প্রতিশোধ নেওয়া গেছে, এই ভেবে তৃপ্তি লাভ করে। বগলা ও নিমাই চলে আসার আগে শিবানিকে ভাল মতন থ্রেট দিয়ে আসে যেন এই ঘটনাটা পাঁচ কান না হয়। বগলার ভয় তার বৌদি রম্ভাকে নিয়ে, সে জেনে গেলেই বাড়িতে গৃহযুদ্ধ লেগে যাবে আর কেউ জানলে তার বাল বয়ে গেল।
পরের দিন হাট বার। হাটে ঘুরতে গিয়ে বগলা দেখে এক জায়গায় অনেক লোকের জটলা। বগলা জটলার মধ্যে উঁকি মেরে দেখে শিবানী সুবলের বাপ বাপান্ত করছে। শিবানী এক হাতে ঝাঁটা উঁচিয়ে আর এক হাতে সুবলের জামার কলার ধরে খিস্তির বান ছোটাচ্ছে। সুবল ভয়ে ঠক ঠক করে কাঁপছে। হাট বার থাকার ফলে আসে পাশের পাঁচটা গ্রামের লোক এসেছে। সবাই ঘিরে দাঁড়িয়ে তারিয়ে তারিয়ে মজা নিচ্ছে। রণচন্ডি মূর্তি ধরে শিবানী চিত্কার করে বলছে, খানকির পোলা তুই কাইল রাইতে আমারে জাপটিয়ে ধরসিলি কেন? মাদারচোদ তুই আমার লগে লাগতে আইছস কিল্লাই? মতলবখান কি তর? কার লগে পুটকি মারতে আসসিলি। আবালচোদা তর এতই যখন কুটকুটান বিয়া করতে পারস না। কুন মেয়ের সামনে খাড়া করাইয়া দিলে তো প্যান্টে হাইগা মুইতা ভাসাইয়া দিবি। কিরে খানকির পোলা, কথা কস না কেন? তরে কেডা গাইলাইছে? হেয় তো তর মায়েরে গাইলাইছে তরলাহান চুতমারানি জন্মানির জন্যি। পুলিস আইসা আবার তর মার ভোদায় মেশিনগান চালানির আগে দূরে গিয়া মর। আমার এমন ঠেক পড়ে নাই তর লগে আমি ফাও ফাও খ্যাত খ্যাত করমু।
 তুই আমার পিচ্চি ছেলে হারুটারে বাজে কথা শিখাস কেন? আমার পোলা হারু ভাল পোলা সে সাতেও নাই পাঁচেও নাই। বাবুদের বেইজ্জত করবার লগে হারুরে তুই বাজে ছড়া শিখায়ছস? শোন খানকি মাগীর পোলা, সবাই জানে তুই তোর মায়ের লগে অবৈধ-পাপ সম্পর্কে জড়াইছস। শুনবার পাইলাম তর মায়ে ১৫ ২০ জনরে দিয়ে গুদ চুদায়া তরে পয়দা করছে আর উত্তেজিত হইলেই নাকি তোর মায়ে তোরে দিয়ে চুদায়। আমি কি ভুল শুনেছি ?
 তর না আছে কোন ধর্ম, না আছে জাত, তুই হৈতাছস দালাল। মরার আগ পর্যন্ত তুই সেই দালালি কোইরা যাবি। নিজের ঘর ফালাইয়া থুইয়া মাইনষের ঘরের উঠানে বৈয়া থাকবি সারাদিন, যদি এক গেলাস মুত খাইয়ে দেয় দয়া কোইরা। কর্তায় কৈছে চুদির ভাই, তোগোর আনন্দের আর সীমা নাই। এইডাই তোগর নিয়তি।
 কিরে খানকির পোলা, কথা কস না কেন?
 সুবল মিনমিন করে কিছু বলার চেষ্টা করতেই শিবানীর খিস্তির তোড়ে ভেসে গেল।
 “তর পুটকিত ধান ছড়াইয়া চড়ুই দিয়া খাওয়ামু, টেংরি ভাইংগা হাতে ধরায়া দিমু, ধোন কাইট্টা কুত্তা দিয়া খাওয়ামু, তর বাপপের হোল তর বউয়ের ভোদাতে, এক কানে হোল ভইরা আরেক কান দিয়া বাইর করমু, তর লগে পুন্দানি খাওয়ার ব্যবস্থা করমু।”
 একটু দম নিয়ে শিবানী এক টানে সুবলের ধুতি খুলে দিয়ে বলে, তরে ধইরা "খাসি" করাই দেওয়ানটাই একমাত্র উপায়।
 এত লোকের সামনে রণচন্ডি হয়ে শিবানীর খিস্তি তার সাথে ধুতি খুলে দেওয়ায় ভয়ে দিগবিদিগ জ্ঞানশুন্য হয়ে সুবল দৌড় লাগাল। সুবলের মেয়েলি টাইপের কুটকাচালি করার জন্য গ্রামের অনেক লোকই বিরক্ত ছিল। সুবলের এই হেনস্থায় তারা পুরো মস্তি পেল। সুবলের দৌড় দেখে শিবানী মনে মনে ভাবল, তুই চলস ডালে ডালে, আমি চলি পাতায় পাতায়। তুই চলস পাতায় পাতায়, আমি চলি শিরায় শিরায়। অর্ধউলঙ্গ হয়ে সুবলের দৌড় দেখে বাচ্চারাও তার পেছন পেছন দৌড় লাগাল, সে এক অদ্ভুত দৃশ্য। কয়েকজন অতি উত্সাহী বাচ্চা আবার ঢিলও ছুঁড়তে লাগল। এই ঘটনায় যদি সব থেকে বেশি কেউ আনন্দ পেয়ে থাকে সে হল বগলা। শিবানীর কথাতেই বগলা জানতে পারল ওই হারামির বাচ্চাটাই হারুকে শিখিয়েছে ছড়াগুলো। বগলা খুশিতে আত্মহারা হয়ে বাড়ির দিকে হাঁটা দিল।
 বগলাকে খুশিতে গদগদ হয়ে ঢুকতে দেখল রম্ভা।
 রম্ভা- কি ব্যাপার এত খুশি?
 বগলা- খবর আছে গিন্নি। তার আগে আমাকে এক কাপ চা খাওয়াও।
 বগলা মাঝে মাঝে রম্ভাকে ‘গিন্নি’ বলে ডাকে। রম্ভারও এই ডাকটা শুনতে বেশ ভাল লাগে। একটু পরে রম্ভা চা নিয়ে ঘরে ঢুকল।
 রম্ভা- আগে আমার একটা কথার উত্তর দাও তো, ধুতি খুলে দৌড় করিয়েছে তো?
 এই শুনে বগলার মুখ হা হয়ে যায়।
 বগলা- মানে... কি বলছ তুমি?
 রম্ভা- আরে বাবা, শিবানী সুবলকে ধুতি খুলিয়ে দৌড় করিয়েছে কিনা জানতে চাইছি?
 বগলা- হ্যা করিয়েছে... কিন্তু তুমি কি করে জানলে।
 রম্ভা- পেছন থেকে কলকাঠিটা আমি নাড়লাম আর আমি জানব না। গতকাল তো তোমাকে বললাম আমার উপর ছেড়ে দাও ব্যাপারটা আমি দেখছি। সেটাই করেছি।
 বগলা- (উদগ্রীব হয়ে) শুনি, শুনি কি করেছ?
 রম্ভা- তেমন কিছুই না, গতকাল সন্ধ্যার দিকে শিবানি ও তার ছেলে হারুকে ডাকা করিয়েছিলাম বাড়িতে, হারুকে দুটো চকলেট দিতেই ছড়াটা ওকে কে শিখিয়েছে সেটা বেরিয়ে এল, আমিও তাই ভেবেছিলাম এই বিটলেমি একমাত্র সুবলের কাজ, যাই হোক এরপরে শিবানীর হাতে দুশ টাকা দিয়ে আজকে হাটের মাঝে যে তামাশা দেখলে সেটাই করতে বললাম আরো বললাম শুয়োরটাকে এমন ভাবে বেইজ্জত করতে যাতে খানকির ছেলেটা এক মাস বাড়ি থেকে বেরোতে না পারে তাহলে ওকে আরো দুশ টাকা দেব।
 এই কথা শুনে বগলার যতটা খুশি হবার কথা তার থেকে বেশি উদ্বিগ্ন হল। সে মনে মনে ভাবল, কি সাঙ্ঘাতিক মাগী, এইটা করে শুধু সুবলকে নয় বাকি শুয়োরগুলোকেও ঢিট করে দিল। শিবানিকে দিয়ে ছড়ার প্রসঙ্গটা আনিয়ে বাকি বোকাচোদাগুলোকে বুঝিয়ে দিল এরকম করেলে কি হাল হবে দেখ। ভাগ্যিস গতকাল দুপুরে তার ও নিমাইয়ের চোদনের ব্যাপারে রম্ভার কাছে শিবানী ফুটটি কাটেনি, এটা দেখে বগলা একটু আশ্বস্ত হল। নইলে তার যে কি হাল হত এটা ভেবেই বগলা শিউরে উঠল।


২টি মন্তব্য:

  1. আপনি কি আপনার সাইটে ফ্রীতে হাজার হাজার ভিজিটর চান http://free-blogspot-traffic.blogspot.com/

    উত্তরমুছুন
  2. দারুন যৌনগল্প ❤️ গল্প পড়তে পড়তেই গরম হয়ে গেল ❤️ভালো লাগলো ❤️❤️❤️❤️

    উত্তরমুছুন