শনিবার, ১৪ জানুয়ারী, ২০১২

পরকীয়া


আজ আপনাদের মাধবীরে চোদার কাহিনী বলবআগেই বলছিলাম ওই মাগীর উপরে আমার নজর ছিলমাগী কালা হইলেও বহুত সেক্সী আছিলোজয়ার লগে রিলেশন হওয়ার পর মাধবীর উপরে তেমন নজর দিতাম নাকারন আমার খানকী জয়ায় খাসা মাল ছিলআর কামাল হালার উপরে বন্ধুত্বের কারনে নিজের নজর ঊঠাইয়া নিসিলামতাও একটু আকটু নজর দিতাম মাগীর উদ্দাম দুধ আর বিশাল পাছার দিকেযাই হোক মেইন কাহিনীতে চইলা আসি
একবার কামাল চোদানীর পুতের ডেঙ্গু হইছেহালার বিছানায় পড়া১৫ দিন হইয়া গেছে মাধবীর লগে দেখা করতে পারে নাচুদতেও পারে নামাধবীও আইতে পারে না, এক হইল ওয় কামালের আত্মীয় না দুই মাগী হিন্দুতো যাই হোক কামাল হালায় আমারে কইল দোস্ত ওরে খুব দেখবার মন চাইতাছে
আমিঃ কেমনে দেখবি???? তোর তো অসুখযাইতে পারবি না আবার ওয় ও আইতে পারব না
কামালে খিছ খাইয়া ভাবতে থাকে কি করবপরে দুইজনে ভাইবা বুদ্ধি বাইর করি মাধবীর ছবি আইনা দিমু আমিমোবাইল দিয়াকিন্তু কেচাল হইল ফকিরনীর মোবাইলে ক্যামেরা নাইকামাল বা জয়ার ও নাইখালি আমার আছেবাপে আমারে নিয়া একটা পাংখা সেট কিনা দিছিলঐ আমলে সনি এরিকসন কে৭৫০ পাংখা সেট আছিলতাই দুজনে সিদ্ধান্ত নিলাম মাধবী জয়ার বাসায় গেলে আমি মাধবীর কিছু ছবি তুইলা আইনা দিমুআমি তো মনে মনে খুশি... এক চান্সে মাগীর দুধ দুইটা ভাল করে দেখতে পারমুকিছু খালী দুধের ছবি তুলমু।(কাপড়ের উপর দিয়া)যেই কথা সেই কামজয়া আমারে ফোন দিয়া কইল, জান আমি তো আইজকা স্কুলে যামু পরীক্ষার রুটিন দিবমাধবী বাসায় আইসা তোমারে ফোন দিলে তুমি গিয়া ছবি তুইলা নিয়া আইসো
আমিঃ না জান তুমি নাই আমি যামু নাতুমি যেইদিন থাকবা ঐদিন যামু
জয়াঃ আরে যাইয়ো সমস্যা নাই
আমিঃ না না...
জয়াঃ কইলাম না যাইবা......
আমিঃ তাইলে আমি ওরে ফোন দিয়া আসম ওয় তুইলা আমারে পরে দিয়া দিব......
জয়াঃ আরে ওয় পারব না তুলতে ...... তোমারে আমি যাইতে কইতাছি যাইবা শেষ......
আমিঃ ঠিক আছে চেত কেন... যামু
জয়াঃ ওকে...
আমিঃ টাটা জানওরে কইয়ো আমারে ফোন দিতে
জয়াঃ ওকে...
ফোন কাইটা দিল ওয়...আমি তো সুপার খুশী... জানি মাগী ফোন দিব না মিসকল দিবওই চোদাণির ঝিরা আমারে জীবনে এক মিনিট কল দেয় নাই...মিসকল দিত আর আমি ফোন দিতামঅপেক্ষা করতাছি কখন ফোন দিব চোদানী১ ঘন্টা পরে ফোন দিলআমি নাচতে নাচতে গেলামকলিংবেল চাপতেই মাগী দরজা খুললমাগী একটা সাদা পাতলা হাতা কাটা কামিজ পড়ছেটাইট...ভিতরের গোলাপী ব্রা দেখা যায়যাই হোক ফরমাল পেচাল পাইরা কইলামঃ কও কই ছবি তুলবা??? ছাদে না ঘরের ভিতরে
মাধবীঃ বাসার ভিতরে,
আমিঃ ওকে চল
এরপর মাগীর কয়েকটা পোছ পাছের ছবি তুললামওয় কইল খাড়াও কাপড় পাল্টাইয়া আসিআমি ওকে কইলামওয় পাশের ঘরে দরজা লাগাইলে আমি চিকনে বইসা বইসা দুধের জুম করা ছবি গুলা দেখতাছি আর অন্য ফোল্ডারে মুভ করতাছিতারপর মাগী আইলোএকটা শাড়ী পইড়া ব্লাঊজ টারপিঠ পুরা খোলাগলা বড়পাতলা সিফনের শাড়ির নিচে দুধের অর্ধেকটা দেখা যায়আমি তো খূশীএইবার আর ভাল ছবি তোলা যাইবো দুধেরআমি মোবাইলে খালি দুধের ছবি দেইখা এমনেই গরম, এর উপরে ইন্ডিয়ান রেন্দি টাইপের শাড়ী দেইখা তো মাথায় মাল ঊইঠা গেলকিন্তু খিছ খাইয়া থাকলামবেশ কয়েকটা ছবি তুইলা আমি তাড়াতাড়ি যাইতা চাইলামউদ্দেশ্য বাসায় গিয়া দেখমু আর খেচমুকিন্তু মাগী বাধা দিল কইল এতক্ষন তুলছো আমারে দেখাইবা না??? আমি কইলাম আইচ্চা দেখওয় মোবাইলে ছবি দেখতাছে আমি ওর দুধ দেখতাছিভুইলাই গেছিলাম শেষের ছবি গুলা মুভ করতেমাগী ঐগুলাও দেখতাছে আমি দুধ দেখতাছি বইলা টের পাইলাম নাছবি দেইখা আমারে কইল তুমি আমারে কি নজরে দেখ কইবা???
আমিঃ কেন তুমি জয়ার বইন, কামালের বউ...আমার ভাবীকি হইছে???
মাধবীঃ তোমারে কামালে কি আমার এই ছবি তুলতে কইছে?????
বইলাই আমারে ওর দুধের ছবি দেখাইলআমি তো টাস্কিনিজের ১৪ গুস্টিরে গাইল দিতাছি মনে মনে
মাধবীঃ আমি এখন কামাল রে কমু দেখ তোমার দোস্ত কি করছে... জয়ারেও কমু
আমিঃ প্লিজ আমারে মাফ কইরা দাও... ওগোরে বইল না... আমি ভয়ে খিছ খাইয়া মাফ চাইতাছি
মাধবী চান্স পাইয়া আমারে বহুত কড়া কড়া কথা কইল।। পরে মাগী আমার দিকে চাইয়া হঠাত কইলঃ অপরাধ করছ যখন ভাল কইরাই কর, আমি পরে চিন্তা কইরা দেখমু মাফ করা যায় কিনা
আমি তো আবার টাস্কি... হা কইরা ওর মুখের দিকে চাইয়া রইছিওয় শাড়ীর আছল সরাইয়া দিল বুক থাইকাআমি হা কইরা তাকাইয়া আধা খোলা দুধ দেখতাছিমাগী কইলঃ হা কইরা কি খালি দেখবাই না হা কইরা মুখে ঢুকাইবা
আমি তখন ও নিজের চোখরেও বিশ্বাস করতে পারতা ছিলাম নাবুঝতাছিলাম না আমি স্বপ্নে আছি না কল্পনায় না বাস্তবেতবে মোক্ষম টাইম চিনতে ভুল হইল নাআমি বহুল কাংখিত দুধ ২টা ব্লাউজের উপর দিয়াই ধরলামআস্তে আস্তে টিপ দিতে থাকলামআস্তে আস্তে মাখাইতে থাকলামএকটা একটা কইরা হুক খুললামব্রা টাও খুললামকালা দুধতেও কালা দুধের বোটা দুটাবড় বড় বোটা দেইখা মনে হয় বাংলা ছিঃনেমার গরম মসলা গানের নায়িকা গো কথাকিন্তু তখন আমার কাছে মনে হইতাছিল বিপাশা বসুর দুধআমি বোটা ২টা টিপ্তে থাকলামআঙ্গুল দিয়া ঘস্তাছিমাগি চোখ বন্ধ কইরা আছে ঠোটে হাসি নিয়াআমি এইবার পাহাড়ের মত খাড়া বিশাল দুধ ২টা এক সাথেই খাইতে থাকলামথ্রিএক্সের ব্লোন্ডী নায়িকাগো মত মাগীর দুধ দুইটা খাড়া ঝুলা নাখাইতাছি এক মনেমাঝে মাঝে কামড় ও দিতাছিমাগী আহ আহ করতাছেআমি আর দিগুন উতসাহে খাইতাছিএরপর মাগির শাড়ী খুইলা পেটিগোত খুইলা পেন্টি টা খুইলা ভোদা দেখতেছিওর ভোদাও বালে ভরাকয়দিন যে কাটে নাধারনা হইল সব হিন্দু মাগীরা মনে হয় গীদর হয়কালা ভোদা দেইখা আমার মুখ দিতে মন চাইতে ছিল নাতাই আমি আঙ্গুল ভুইরা আস্তে আস্তে গুতাইতে থাকলামকিছুক্ষন পরে ভোদার ঠোট ২টা এক্টার সাথে আরেকটা লাগাইয়া ঘষলামমাগী আহ আহ কইরা এমন চিৎকার পারল যে মনে হয় আমি মাগীর ভোদায় ছুরি চালাইছিএই রকম কইরা দুধ টিপ্তাছি আর ভোদায় আঙ্গুল মারতাছিমাগী ভোদার ভিতরে হঠাট যেন কুচকাইয়া গেলআর পেট উচা করা আহ আহাহাহ করতে করতে ভোদার রস ছাড়লআমি তখন ই উইঠা আমার ভাইগ্না (ধোন) বাইর করা থুথু দিয়া কয়েকটা ঘষা দিয়া মাগির ভোদায় ঘষতাছিমাগী ২পা ছড়াইয়া আহ আহ করতাছেহাল্কা ঠেলা দিতেই দেখি ধোন বিনা বাধায় ঢুক্তাছে, মনে পড়ল কামাল হালার ধোন আমার তে ২ইঞ্চি বড়ওয় ঠাপাইয়া এই ভোদা ঢিলা করছেআমি আর নিজেরে সামলাইতে পারলাম নাএক ঠেলায় পুরা ৭ ইঞ্চি ধোন ভইরা দিলামঢুকাইয়া শুরু করলাম ঠাপমাগীর ভোদা দিয়া আমার ধোনে কামড়াইতাছে আর তল ঠাপ দিতাছেআমি ওর দুধ ২টা তে ঠাপের তালে তালে কামড় দিতে থাকলামঠোটে চুমা দিলাম৫ মিনিটের মাথায় আবার রস ছাড়ল মাগীআমি ঠাপ দিতাছি তো দিতাছিনন-স্টোপ ২০ মিনিট ঠাপাইয়া মাল ছাড়লাম ভোদার ভিতরেমাগী উ মাউউউউউউ জান সব মাল ভিতরে ঢাল... এক ফোটাও যেন নস্ট না হয়আমি ধোন যাইতা ধইরা মাল ছাড়লামমাল ও পড়ছিল অনেক... সাদা মাল ঊপচাইয়া ওর কালা ভোদার কিনারা দিয়া পড়তাছিলআমি ঠোটে একটা চুমা দিয়া ধোন টারে বাইর কইরা নিলামওয় কইল তুমি জানো কেমনে মেয়ে গোরে খূশি করতে হয়, কামাল খালি ঠাপায় ই পাগলের মত, আদর করতে পারে না
আমিঃ তোমার বইন রে তো এমনেই খুশি রাখছি
এরপর আমি কইলাম তো এখন ভাইবা দেখ আমারে মাফ করবা কিনা হাসতে হাসতে... জানি মাগী কইব না...
মাধবীঃ না করা যাইবো না...... তোমারে আর প্রায়শ্চিত্ত করতে হইব
আমিঃ তোমার বইন রে ম্যানেজ কর...আমার প্রায়শ্চিত্ত করতে আপত্তি নাই......
এরপর কাপড় পইরা বাইর হইয়া গেলামওয় ঠিক ই জয়ারে ম্যানেজ করছিল পড়েজাত মাগী ২ বইন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন