রবিবার, ১৮ মার্চ, ২০১২

মীনা


আমি সাধারণত চেন্নাই পলায়ন মার্কিন কাজ. আমি এই সাইটে গল্প ভালবাসেন. আমি একজন ভাল looning লোক abt 5'10 "আমি কিভাবে নিশ্চিত করার জন্য একটি ভদ্রমহিলা থেকে সন্তুষ্ট জানি. আমি হাস্যরস আমার ধারণা মহিলা খুব জনপ্রিয়. আমাকে সত্য ঘটনা থেকে আসছে এর মানে যথেষ্ট, আমি না আমার মাস্টার Chennai.When আমি আমার মাস্টার ছিল সমাপ্ত আমি মার্কিন মধ্যে স্থাপন করা আছে এবং একবার আমার মামাতো ভাই মীনা আমি বিবাহিত পেয়েছিলাম মার্কিন আসেন কাজ করার জন্য. একটি বছর পরে আমার মামাতো ভাই মীনা স্বামী মার্কিন আসেন যেখানে আমি থাকতে.

পৌঁছে এখানে পরে তিনি একটি ঘর ভাড়া খুঁজছি ছিল. Bcos ভাড়া ছিল খুব উচ্চ তিনি একটি 2 বিছানা ঘর ভাড়া সিদ্ধান্ত যাতে তিনি অন্য কেউ থেকে রুম এক ভাড়া তাই আউট হিসেবে কিছু টাকা সঞ্চয় করতে পারেন. কারণ আমি তাকে খুব কাছাকাছি সে ঘর তাকে যোগদান আমাকে জিজ্ঞাসা কিন্তু আমি সবিনয়ে প্রত্যাখ্যান হিসেবে আমি একটি দম্পতি সঙ্গে আরামদায়ক বাস যাবে না. একদিন আমার cousine মার্কিন মধ্যে আগত. আমরা বাছাই এয়ারপোর্ট থেকে তাঁর আপ. তিনি জিন্স এবং উপরে ছিল আরও সুন্দর.

ফেয়ার হবে আমি যে সময়ে অসদুদ্দেশ্য ছিল সে আমার মামাতো ভাই. তিনি নিশ্চিত প্রকৃত সৌন্দর্য. পরিষ্কার 5'5 প্রায় ভদ্রমহিলা, "উচ্চতা এবং সুন্দর boobs বা তাই শান্ত বড় এবং তার গাধা এমনকি আরো সুন্দর. ওয়েল আমি তাদের এখন এবং তখন দেখার জন্য ব্যবহৃত হয় এবং আমরা একটা ভালো সময় আমি তাদের বাড়ী এবং সময় ব্যবহার পাশ. কয়েক মাস পরে আমার মামাতো ভাই স্বামী আমাকে বলেছে যে সে তার স্ত্রী কোনো কাজ এবং খুঁজে না তাই এটা খুব কঠিন পাবার জন্য তার আর্থিক পরিচালনা ছিল. তিনি আমাকে আবার অনুরোধ তার বাড়ির ভাগ.

আমি দ্বিধার একমত এবং তাঁর বাড়িতে আসেন. আমি রাতের বদল আনতে ছিল কাজ এবং তিনি স্বাভাবিক দিন বদল আনতে কাজ ব্যবহৃত. তাই যখন আমি কাজ থেকে 8 কাছাকাছি আসতে ব্যাক সকালে ব্যবহৃত তিনি ইতিমধ্যেই কাজ ছিল মৃত. মীনা সাধারণত সময় আমি বাড়িতে এবং আমরা একসাথে চা এবং ব্রেকফাস্ট দ্বারা ব্যবহৃত জাগ্রত হবে. তিনি আমাকে বা রাঁধা এমনকি কফি বা চা করা যাক ব্যবহৃত না. আমি আমার ল্যাপটপ অন করার জন্য এবং বসতে বিছানায় যেতে হবে. তিনি তখন আমাকে জাগিয়ে বিকালে আপ ব্যবহার এবং আমরা একসাথে লাঞ্চ ব্যবহৃত.

তিনি এবং আমি শুরু কেনাকাটা এবং অন্যান্য paces যাচ্ছে. আমরা যখন ওঠে বন্ধ আমরা বলেছেন পরিবারের এবং অন্যান্য উপাদান কথা, তখন সে ধীরে ধীরে পর্যন্ত খোলা শুরু এবং তার মা সম্পর্কে আইনের আমাকে বলুন তাদের জীবন হচ্ছে যাতে প্রভাবশালী ব্যবহৃত. তিনি বলেন, সে হিসেবে খুব কমই তিনি স্বামীর সাথে ব্যয় করার সময় পায় নিজেরটাও বিবাহিত জীবন ছিল না. তিনি বলেন, তিনি টাকা তাই মাতাল যে সে কেনা এমনকি তার একটি আইসক্রীম যা তিনি খুব অনুরাগী না. সে তার গ্রহণ করা ব্যবহার করে না.

আমি দরিদ্র ভদ্রমহিলা উপর করুণা নেয় এবং তাকে সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছে. তাই আমার ব্যবহৃত কিছু বার এসেছে এবং অন্যান্য আইটেম তাকে আইসক্রীম কিনতে. আমি তার সঙ্গে কোনো চুক্তি যে আমি চা করা প্রতিদিন হবে. আমরা ঘর একসঙ্গে কাজ রাখা ভাগ ব্যবহৃত. টাইম পাস এবং এটা ছিল সাধারন কিন্তু তারপর আমি দেখলাম সে তার স্বভাবগত স্ব ছিল না. তিনি শুরু ব্যবহারকে আশ্চর্যের একটি অপ্রত্যাশিত সব. থেকে ন্যায়বান হতে আমরা খুব কমই পরস্পরের এমনকি যদি আমরা তা দুর্ঘটনা ছিল স্পর্শ ব্যবহৃত.

একটি ছিল সে তাঁর রুমে আমাকে ডেকে পাঠাল এবং আমাকে তার ল্যাপটপ এ হিসেবে এটা একটা ঝুলন্ত আপ চেহারা হয়েছে. আমি গালিচা উপর SAT এবং শুরু ল্যাপটপ কাজ এবং সে পেয়েছিলাম কিছু কফি আমাকে. আমি প্রায় এক ঘন্টা বা তার জন্য সব চেষ্টা এবং পরিশেষে থেকে নিরস্ত করার সিদ্ধান্ত নিয়েছে. আমি প্রায় ছুটি ছিল কারণ আমি একটি দীর্ঘ সময়ের জন্য অধিবেশন ছিল আমার পায়ে এক পেয়েছিলাম অসাড় এবং আমি গালিচা উপর ধ্বসে. তিনি screamed এবং আমার ধরা চেষ্টা করলাম, কিন্তু আমার ওজন সমর্থন পারে.

তিনি প্রায় আমাকে জড়ান থেকে পিছনে আমার পিছনে ছিল তার boobs বোধ. যে ছিল 1st সময় আমি যে abt তার মত অনুভূত ছিল. তিনি আমাকে জিজ্ঞাসা যদি আমি ঠিক ছিল এবং আমি abt আমার দেওয়া এবং তারপর আমরা অপহসিত এটা abt এবং আমার রুমে গিয়েছিলাম. আমি ল্যাপটপ সাজানো এবং সে সাহায্যের জন্য আমাকে ধন্যবাদ জানান. 3 দিন পরে সে আমার রুম পরিষ্কার চেয়েছিলেন এবং আমি তা না জানিয়ে, কিন্তু সে এটা করছে উপর জোর দেন, আমি তার অনেক সাহায্য করেছে. তিনি সবসময় তাঁর chududar একটি dupatta পরিধান ব্যবহৃত কিন্তু ধাক্কা দিন সে এক না.

যখন সে ঘর পরিষ্কার শুরু সে ডাউন বাঁক ছিল এবং দৃষ্টিশক্তি ছিল অবিশ্বাস্য. আমি প্রায় দেখুন তার boobs অর্ধেক, তার পোষাক এর ফাঁসি হত পারে. তারপর যখন তিনি পরিণত তার গাধা পিছনে ছিল abt 4 বা 5 ফুট থেকে দূরে আমি কোথায় বসা ছিল এবং যে ছিল একটি চোখ মনে. তবে আমি নিজেই বলেন এটি ছিল সে ছিল আমার মামাতো ভাই ঠিক না. কিন্তু এই ঘটনা হতে এখন আরো ঘন. একদিন সে আমাকে কিছু ছবি তারা সম্প্রতি গৃহীত এবং দেখাতে চেয়েছিল

আমরা ছবি দিয়ে যখন তিনি বলেন, আপনি শুধু বন্ধু আমি এখানে আছে তাই আমি আমার কিছু বলা প্রয়োজন চালু ছিল. আমি বলা কিছু চিন্তা না এবং আমাকে অকপটে আলাপ. তিনি বলেন, তিনি পশ্চিমা dresses এবং অন্যান্য দিনের অভিরত যখন তিনি কেনাকাটা তিনি পোষাক বাড়ান জন্য গিয়েছিলাম এবং আয়না এটা একটা ছবি তুলেছেন. তিনি আমাকে এটা কিভাবে এটা ছিল যাতে তিনি তা কিনতে তার ভাতার চাইতে পারেন বলুন দেখতে চেয়েছিলেন. আমি মাংসখণ্ডের দেখেছি এবং ওহ! এটা একটি বিশুদ্ধ পশ্চিম সরবরাহ

কোথায় তার ফাট প্রায় অর্ধেক ছিল দৃশ্যমান নয় যে এটি ছিল একটি ছোট উপরে এবং তার নাভি উন্মোচিত হয়েছিল. কি একটা কেন্দ্রবিন্দু ছিল বিপুল ও খুব গভীর. আমি স্তব্ধ বিস্মিত এবং ছিল মাত্র তা দেখে কিছুই বলে. সে তখন আমার কাঁধে তার হাত রাখা এবং জিজ্ঞাসা কিভাবে করবেন. আমি চেহারা, দুঃখিত দুঃখিত ইভনিং স্যুট আমাকে না. মত আমার স্বামী হবে? জানা কত পুরানো ঢঙের তিনি, আমি কোন ভাবেই তিনি হয় তা কিনতে রাজি যাচ্ছে.

তারপর বলেন, তবে যেখানে আমি দুঃখিত বলছে জন্য পোষাক, কিন্তু আমি শুধুমাত্র মাংসখণ্ডের মধ্যে ভেতরের পোষাক দেখতে পারেন. সে জন্য অঁ্যা বলেন এবং দিয়েছিলেন আমার মাথার পিছনে সামান্য আমাকে. আমি কোন ভাবেই তিনি বলেন, আপনার স্বামী আমি যে জানতাম কিন্তু আপনি কি. আমার আমি এটা আমাকে স্যুট এটা আপনার উপর চেহারা অনেক ভালো হবে মনে কথা. তারপর তিনি অপহসিত বলেন আপনি গাধা না আপনি আমার কি আমার উপর কি এটা চান? আমি ifi আমি আপনার স্বামী আমি এটি কিনতে এবং আপনি তা এমনকি আগে আমার অনুরোধ আমাকে দেবে. তিনি ভাল বলেছেন যে পার্থক্য আমার মনে.

আমরা উপহাস করেছিলেন এবং তারপর ডিনার দিনের জন্য ছিল এটা ছিল. দুই দিনের পরিবর্তন তিনি আমাকে তার shoping দেখাচ্ছে এবং সে আমাকে বলেছে যে সে কাপড় আনা ছিল. আমি যা জিজ্ঞাসা তার সে কি একমত শুনতে অবাক হয়েছিল. তিনি বলেন, তিনি গিয়েছিলাম absolutelty ক্ষিপ্ত এবং আমার চেঁচিয়ে. যে Y না আমি তা কিনতে desided. তিনি কিছু lingrie কেনা হিসাবে আমি কেনাকাটা সে আমার জন্য কিছু রস পাওয়া গিয়েছিলাম মাধ্যমে চালু হয়েছিল. আমি অন্তর্বাস দেখেছি এবং এমন সেক্সি আন্ডারওয়্যার দেখুন ধাক্কা ছিল.

সে পাতলা straps এবং সামান্য একটি হীরা থেকে ভগ আবরণ আকৃতির কালো কাপড় করেছে চপ্পল একটি দম্পতি (আন্ডারওয়্যার আনা. Bras বহিঃস্থ প্রান্ত বেশি উপাদান মত সাদা পশম ছিল, তারা একেবারে stunning. আমি দ্রুত করা তাদের পিছনে তার অংশে আমি ডটকমকে আমি নিদ্রালু অনুভূতি ছিল এবং কক্ষ বাম. এটা ছিল প্রথম সময় আমি তার কাল্পনিক এবং masturbated আসতে অপেক্ষা ছিল.

দিন গিয়েছিলাম এবং জিনিষ আরো ঘনঘন ঘটবে এই জিনিস stared এবং আমি আরও তার ও বেশী চিন্তা করে এবং হস্তমৈথুন শুরু. অবশেষে দিন যখন আমি fucked. এটা ছিল মঙ্গলবার এবং আমি যখন তিনি আমাকে woke এবং আমার ব্রেকফাস্ট বলা ঘুমন্ত ছিল. এটা ছিল যে দিনে উত্সব তাই তিনি হাসা আমাকে কামনার এবং আমাকে স্নান আমরা ঈশ্বর এবং ব্রেকফাস্ট পরে প্রার্থনা করতে বলা.

আমি করেছিলেন এবং যখন আমরা সমাপ্ত ঈশ্বর আমাদের প্রার্থণা প্রস্তাব তিনি দ্বিতীয় জন্য অপেক্ষা আমাকে. গিয়েছিলাম রুমে এবং এনেছিলেন একটি উপহার আমাকে এবং আমার জন্য এটা দিয়েছিলেন এবং যেমন আমার জন্য ভালো বন্ধুর জন্য ধন্যবাদ জানান. তিনি বলেন, আপনি আমি কিছু ইতস্তত চাইতে পারেন এবং আমি তার বলা যাতে যেহেতু আপনি নামে আমাকে একটি ভাল বন্ধু কেন আপনি চিন্তা করবেন তারপর তিনি বলেন, আমাকে আলিঙ্গন করা pls, u পারেন. আমি তেমন একটা সমস্যা না, আমি দিয়েছি একটি আলিঙ্গন তার এবং তিনি জড়ান abt কয়েক সেকেন্ডের জন্য সংকটপূর্ণভাবে আমাকে.

যখন সে আমাকে ছেড়ে আমি চোখ অশ্রু দেখেছি আমি জিজ্ঞাসা wat ঘটেছে এবং তিনি তার বাবা ছিলেন অনুপস্থিত. আমি শান্ত এবং তার অশ্রু মুছা তার জিজ্ঞাসা. তিনি কিছু উপলক্ষ আমরা একটা চমৎকার লাঞ্চ করেছে এবং তারপর আমি বিকালে তন্দ্রা জন্য গিয়েছিলাম জন্য বিশেষ মিষ্টি করে তোলে. সে তখন আমার দরজা কুপোকাত এবং বলেন আমি দুঃখিত আমি আপনাকে বিরক্ত কিন্তু আজ আমি একা হবে আমি গৃহব্যাকুল হচ্ছে চান কথা. আমি কোন সমস্যা শুধু আসা আমার রুমে বসতে.

তিনি আমাকে জিজ্ঞাসা তার আর প্রিয় সিনেমা আমরা পর্যবেক্ষণ করতে পারেন. আমি একমত এবং তার চেয়ার উপর বসতে বলা এবং আমি বিছানা ছিল. তিনি বলেন, আমি বিছানার উপর পাশাপাশি বসতে চায়, আমি একদম ঠিক বলেছেন এবং আমরা বিছানার উপর বসিয়া ছিল এবং শুরু সিনেমা দেখে. মুভি ছিল পুরানো একটি রোমান্টিক সিনেমা ও যখন সিনেমা চলমান একটি আবেগময় দৃশ্য ছিল এবং তিনি হঠাৎ চিৎকার করে কাঁদতে শুরু আমি ও হাসতে কান্দা যখন সিনেমা দেখে মজা করার জন্য তৈরি ছিল.

তিনি রেগে শুরু আমার আঘাত আমি কিন্তু জানেন কেন না তিনি সত্যিই কি আমাকে হার্ড 2 বার এবং 3rd সময় তার হাতে ধরা এবং তাকে বলেন আপনি কি happend আসলেই hurting আঘাত. আগে আমি পারিনি৷ তার মুখ এবং বিট আমাকে খুব কঠিন অনুসর রাখা আছে. আমি ব্যাথা ছিল হঠাৎ তারপর আমি তার হাত প্রতীত এবং তার মাথা ধরা এবং তার গুটান. তিনি তারপর ধাক্কা আমাকে বিছানা থেকে এবং আমার উপর আসা, আমার পেট তার হাঁটু করা এবং উভয় হাত তার সঙ্গে অনুষ্ঠিত বিছানা আমাকে নিচে.

আমি কি ঘটছে ছিল না জানা. তিনি বলেন, আমি দুঃখিত আমি কি আমি একই অবস্থান করছেন এখনো এবং তারপর আমার বুকের উপর ধীরে ধীরে রাখা জানা কথা. আমি বলা তার ঠিক তার এবং তারপর তিনি আমার মুখ থেকে আসেন এবং বলেন, আমি আপনি এবং প্রেম আগে আমি কিছু তিনি শুরু আমাকে চুম্বন বলতে পারে. আমি তার সস্নেহ থেকে সাড়া শুরু তার পিছনে চুম্বন. তার ঠোঁট ছিল তার লালা সম্পূর্ণ এবং তারা যাতে সুস্বাদু আমি কিছু মত তার ঠোঁট চুষা. তারপর ধীরে ধীরে সে শিশ্ন তার হাত জায়গা এবং বলেন Ooooh আপনার শিশ্ন woke আপ.

তারপর বলেন কেন না একটি সেক্সি ভদ্রমহিলা আমার ঠোঁট উপর চুষা এবং মিথ্যা হয় যে যথেষ্ট জন্য এটা করা ভাল না কিছু দুষ্টু চান. তিনি তখন তার হাতে নেন এবং বলেন ভাল সে আরো কিছুটা সময় অপেক্ষা করতে পারেন. আমি আমার অধিকার ফিরে আপনি সেখানে থেকে একটি ইঞ্চি সরানো সাহস আত হবে! আমি কি ছিল তখন তার Cam ফিরে তিনি মেয়েদের পোষাক আবৃত এবং আমাকে বলা কি অভ্যন্তরে এবং বলেন, আপনি আমাকে জিজ্ঞাসা আছে দেখতে চান আপনি আত সাথে ভাবছি ছিল.

তিনি তখন বলেন, কিন্তু আমি আপনাকে হিসেবে দেখতে চান. আমি ঠিক বলেন কি আপনি আমাকে কি করতে চান. আপনার কাপড় সরিয়ে শুধু আপনার আন্ডারওয়্যার উপর রাখা. আমি করেছিলেন এবং তারপর তিনি বলেন ঠিক এখন দাঁড়ানো. তিনি তখন গাউন অপসারণ এবং আমাকে দুর্মূল্য সে পোষাক সে দোকান সময়ে কেনা নিবদ্ধ ছিল. এটা যেমন আমার চোখ popped আউট. তিনি বলেন, এই পোষাক মনে রাখবেন, আমি শুধু আপনার জন্য এটা ঘটানো. আমি সত্যিই বলেছেন! তিনি হ্যাঁ বলেন এবং বলেন আমি আরো কিছু এমনকি আপনি আরো বিস্ময়কর আছে.

আমি এটা ওর অন্তর্বাস আপনি abt বলছি, তিনি বলেন, ওহ! আপনি ইতিমধ্যে যে দেখতে? আমি হ্যাঁ বলেন আমি ঘটনাক্রমে এটা দেখেছি এবং তাদের সুন্দর এবং আপনি যারা চেহারা stunning হবে. তিনি বলেন, সাধারণ. আপনি সেখানে থাকা এবং দেখুন অথবা তারিফ আমার সাথে আপনি কিছু করতে হবে আমি তার উপর jumped এবং লেগেছিল তার বিছানা থেকে শুরু একটি ক্ষিপ্ত মানুষের মত তার সস্নেহ. তিনি নিচে আমরা সব বিকেলে আপনাকে আমরা কোথাও হয় যাব না মূর্খ পেয়েছিলাম আছে মন্থর আমাকে জিজ্ঞাসা.

আমি দুঃখিত জানান এবং শুরু তাকে আবার চুমু ধীরে তৈরীর আমার পথ ঘাড় থেকে নিচে. যখন আমি ঘাড় উপর kissed সে একটু ঝাঁকি দিয়েছে এবং আমাকে আঁট জড়ান. আমি ধীরে ধীরে তারপর কালো কাপড় সরিয়ে এবং গোলাপী ব্রা ভিতর দেখেছি. আমার চুল ছিল শক্তভাবে ধারণ হিসাবে আমি চুম্বন ছিল এবং চলন্ত সামান্য. আমি তারপর তার উপর টানা সম্পূর্ণরূপে নিচে এবং তার শরীরের পূর্ণ গরিমা প্রশংসিত. আমি কি সুন্দর তিনি boobs বেশি গোলাপী ব্রা এবং উদ্যমী যাবে নাভি একটি গুহা অপেক্ষা করা অন্বেষণ করার মত ছিল ব্যাখ্যা করতে পারে না.

তিনি বন্ধ আমাকে জিজ্ঞাসা এবং স্কার্টের এবং ঈশ্বরের ওহ ঈশ্বর অপ সরিয়ে তিনি একটি সুন্দর নীচে আছে. তার শরীরের curves ছিল stunning এবং bcos একটি ফালি আমি তার গোলাপী ভগ তার স্বচ্ছ ফালি মাধ্যমে peeping দেখুন couls তিনি. তিনি বেড আমি জিজ্ঞাসা তার চারপাশে তার নিতম্ব দেখতে চালু স্থায়ী ছিল. এটা sexiest পশ্চাদ্দেশ আমি কখনো আছে দেখা, এমনকি অশ্লীল বড় কুচুটে হবে. ওয়েল আমি আমার হাঁটুর উপর এবং সে আমার মুখের উপর তার ভগ করা এবং দাঁড়িয়ে আছে. আমি তাই খেলার সিদ্ধান্ত তার ধাক্কা একপাশে এবং তার বলা ভগ অপেক্ষা করতে পারেন.

তার সোপান জীবন শুরু তার পাছা মার, তিনি শুরু যাচ্ছে উন্মত্ত. আমি তারপর তার জাহাজী kissed এবং তার পেট kissed এবং অস্ত্র এবং তার পিছনে অধীনে তার kissed. তিনি পরিণত বৃত্তাকার এবং তার ব্রা টেনে নিচে এবং এটা প্রতি আমার মুখ টানা. আমি বাধিত এবং সে জিজ্ঞাসা আমাকে y. আমি বলেন, আমি আপনার মুখ থেকে কিছু ময়লা শব্দ শুনতে চান. তিনি বলেন, আমি কোনো মলিন শব্দ জানি না. আমি তাকে জানান আমি আপনাকে কিছু আপনি তাদের পুনরাবৃত্তি আছে আপনাকে করতে হবে. আমি রাজি এবং তারপর আমি তার দোষ চুষা যখন অন্যান্য টিপে.

আমি কি তার সাইজ হয় না আমাকে আমি শব্দ মাত্র ছিল হারিয়ে বিশ্বাস. আমি স্তন্যদান এবং boobs স্তন্যদান এবং আমি সে মেজাজ মধ্যে পেয়ে ছিল দেখতে পারে. তার ভগ ছিল ঊর্ধ্বমুখী উদ্ধরণ এবং ইচ্ছাকৃতভাবে এড়িয়ে যাওয়া তা স্পর্শ. তিনি আর এটা নিয়ন্ত্রণ না এবং জিজ্ঞাসা আমাকে pls না পারে. আমি বলেন, তিনি কি দয়া করে এটা. আমি কি এটা. আমাকে wat বলুন এটা এবং আমি তা করে. তিনি বলেন, আমি লাজুক এবং বলেন, এটা করার আপ. তার চোখ বন্ধ বলেন খনি এগুলি পেশ করুন. আমি ঠিক বলেন বলেন, pls আমাকে যৌনসঙ্গম বলে. তিনি বলেন, কোন কোন আমি যা বলতে না পারে, অনুগ্রহ করে এবং আমি আপনি করেছেন.

এরপর ধীরে ধীরে তিনি বলেন, আমি তাকে এটি সাধারণ বলে এটা জোরে ডাকা. তিনি পরিশেষে বলেছেন জোরে ডাকা এবং তার চোখ আবার বিষ্ঠা. আমি বলেন আমি আপনার ভগ লেহন হবে প্রথমে তারপর তিনি বলেন, কোনো কোনো এটা মলিন এটা না. আমি জিজ্ঞাসা তার আপনার স্বামী তা করবেন না এবং তিনি বলেছেন. কিন্তু এটা নিকী মলিন বলেন কিছুই লিঙ্গের মধ্যে ময়লা নেই. আমি তার পা বিস্তার এবং সে খুব কাল. আমি আরাম বলা এবং ধীরে ধীরে শুরু তার ভগ পরাজয়. আমি ধীরে ধীরে ছিল গতি বৃদ্ধি এবং সে ধীরে ছিলেন আবার উত্তপ্ত হচ্ছে.

সে বিন্দু যেখানে তিনি তাই আমি বন্ধ শুরু তার boobs আবার skinning নিয়ন্ত্রণ না করার ছিল. তিনি কি অনুগ্রহ করে আমাকে জিজ্ঞাসা আমি wat সে siad আমি জানি pls আমাকে দাত্ত. তাই বলেন, কিন্তু আপনি আমার কুক্কুট প্রথম bofore আমি আপনি যৌনসঙ্গম স্তন্যপান আছে. তিনি বলেন, আমি আগে কাজ এটা না. আমি কথা ঠিক চেষ্টা চিন্তা. কিন্তু সে ভীতি এবং বুঝতে পারেন যে বলেন ঠিক আছে আপনি যে আমরা অন্য সময় এটা হবে পারে না. তিনি আবার বলেন, আমি তখন বলেন আমরা আবার আমরা আত হবে.

তারপর তিনি বলেন, আমরা কিভাবে আপনি আমাকে যৌনসঙ্গম সে এবং তারপর হবে আমি ঠিক হবে. আমি তার সময় এখন বলেন এবং ধীরে ধীরে তার ভিজা ভগ আমার শিশ্ন slid. এটা ছিল চমৎকার এবং আঁট এবং তার ভগ একটি বেদনা সামান্য বিট অনুভূতি. আমি আমি ডন হবে ধীরে ধীরে তাই আমি ধীরে ধীরে শুরু এবং আমার কুক্কুট সরানোর ভগ সুন্দর এবং ধীরে ধীরে এর মধ্যে এবং বাইরে ছিল. ভগ ছিল ভিতর থেকে খুব উষ্ণ এবং আমার পক্ষী ছিল অনুভূতি. প্রত্যেক সময় আমি তার ভগ আমার কুক্কুট ধাক্কা তার পেশী tightened তাই আমি আরো বেশি শিহরিত চাপ ছিল.

আমি ধীরে ধীরে তারপর শুরু গতি বৃদ্ধি করে. যেহেতু লাজুক মেয়ে তার ছিল নিয়ামক হিসেবে তিনি moans আমি তা পরিত্রাণ পেতে চেয়েছিলেন. তাই আমি এখন আপনি আমাকে যৌনসঙ্গম বলার থেকে, যৌনসঙ্গম আমাকে দয়া করে আমাকে আপনি শীর্ষবিন্দু পর্যন্ত কঠিন দাত্ত. তিনি বলেন, আমি কাত অনুগ্রহ করে; আমি স্মরণ করিয়ে সে ইতিমধ্যে দিতে রাজি. তিনি শুরু বন্ধ খুব ধীরে ধীরে কিন্তু তিনি যেমন আছে আরও আরাম সে শুরু বলছে এটা জোরে ডাকা. আমি এটা ছিল নিজেরটাও তিনি সত্যিই ছিল নিজেরটাও. আমি শুরু banging তার কঠিন তার shouts পেয়েছিলাম জোরে ডাকা এবং আমি নতুন তিনি শীঘ্রই তথা হবে.

কিছু সময় পর তিনি jerks দুয়েক দিয়েছেন এবং আমাকে শক্তভাবে অনুষ্ঠিত. আমি জিজ্ঞাসা তার কি সে সঙ্গে তিনি বলেন, আমি জানি আত কিন্তু অনুভূত খুব ভাল. তিনি আরও জানান tid শুধুমাত্র তার 2nd সময় তিনি এই মত অনুভূত. আমি জিজ্ঞাসা তাকে আপনি তার স্বামী তা আত তিনি বলেন, তাদের লিঙ্গের শুধুমাত্র 10 MTS সম্পর্কে স্থায়ী এবং যখন তিনি cums যে এটা তিনি ঝরনা ঘুমন্ত. তিনি তখন বলেন নি, u আসতে বলেন না. তিনি বলেন, আমি এটা স্তন্যপান চেষ্টা করবে কিন্তু আমি এটা করতে পারেন জানা কথা. তার মুখের মধ্যে আমার কুক্কুট গ্রহণ শুরু কয়েক প্রচেষ্টা তিনি বলেন, তিনি কোন না করতে পরে চুষা.

আমি আপনাকে হাত দ্বারা তা হবে. তিনি আমাকে জিজ্ঞাসা কিভাবে এটা করতে আমার শিশ্ন jerking পর্যন্ত আমি তথা রাখতে তার বলেছিল. তিনি শুরু আমার শিশ্ন ধীরে jerking. আমি বললাম আস্তে আস্তে গতি এবং আরো বৃদ্ধি বল carress এবং আমার স্তনের স্তন্যপান. তিনি আস্তে আস্তে ভাল শুরু এবং পরিশেষে আমি তার হাত এবং আমার বুকের সঙ্গে. আমরা উভয় ধুয়ে এবং বিছানা হিসেবে আমরা ক্লান্ত হয়েছিল থাকা. সে বলেছে সে সব যত্ন আমি গ্রহণ ছিল বলে এই কাজ এবং সে চিন্তা তিনি পক্ষপাত এবং ফিরে কারণ তিনি সঠিক লিঙ্গ তার ছিল স্বামীর সাথে হবে না. গল্প তাই এ চলতে. আমরা একবার নিউ ইয়র্ক উদ্যান লিঙ্গ ছিল এবং যে আমার পরবর্তী গল্প হবে.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন