বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৩

গুদেররস

সকাল প্রায় ১০টা বাজে ফোনের আওয়াজে সুজাতার ঘুম ভাঙে ৷ ও খাটের পাশে রাখা ফোনটা ধরতে প্রমীলামার গলা পায় ৷ উনি বলেন-সুজাতাদেবী আপনি স্নান করে পোশাক পাল্টে তৈরী হন ৷ আমি আপনার জন্য খাবার ও শরবৎ পাঠাচ্ছি ৷ খেয়ে প্রস্তুত থাকবেন ৷ গুরুজীর সঙ্গে দেখা করতে হবে ৷ সুজাতা স্নান করতে যায় ৷ বাথটবে ঠান্ডা-গরম জলের মিশ্রণ করে ও তাতে শরীর ডুবিয়ে দেয় ৷ তারপর কাল রাতে গুরুজীর সঙ্গে চোদাচুদির করার কথা ভাবতে থাকে ৷ আজ দিনের আলোয় ওর স্বাভাবিক বোধ ফিরে আসে যেন ৷ সুজাতা মধ্যবিত্ত পরিবার থেকে রায়চৌধুরী পরিবারে বউ হয়ে এসেছে ৷ আর শিক্ষিত মেয়ে ফলে বুঝতে পারে এই সত্যানন্দ একটি ধড়িবাজ লোক ৷ তার শ্বাশুড়ি মলিনাদেবীর ভক্তির সুযোগ নিয়ে ও এই মাধবপুরে এত সম্পত্তি বাগিয়েছে ৷ আর এইসব কায়াশরীর শুদ্ধ ব্রত-ফ্রত আসলে সুজাতাকে বিছানায় নিয়ে চোদার পরিকল্পনা ৷ যা আরো ১৪দিন চলবে ৷ সুজাতার মনটা একটু বিদ্রোহ করতে চায় ৷ কিন্তু মলিনাদেবীর মুখ মনে পড়ে, কথা মনে পড়ে কাল রাতের চোদন খেয়ে যে সুখ পেয়েছে তার কথা ৷ সুজাতা তখন ঠিক করে ওদের রায়চৌধুরী এই পরিবারের সম্পত্তি ও এই ঠগের হাত থেকে উদ্ধার করবে ৷ আর এজন্য তাকে অনেক লড়াই করতে হবে এবং এ জন্য প্রথমে সত্যানন্দের হাতে নিজেকে ছেড়ে দিতে হবে ৷ তারপর ধীরে ধীরে সত্যানন্দকে বশ করে এই সবের দখল ফিরিয়ে নেবে ৷
সুজাতা স্নান করে আলমারি থেকে একটা আজকের পোশাক লেখা প্যাকেটে খুলে দেখে তাতে একটা স্যান্ডো গেঞ্জি টাইপ ব্রেসিয়ার ও একটা শর্ট ঝুল ঘাঘরা রয়েছে ৷ দুটোই লাল রঙ এবং ভীষণই ছোট ৷ খুবই পাতলা ব্রেসিয়ারটার স্ট্যাপ নেই ৷ কেবল স্তন ঢাকা যাবে ৷ কিন্ত স্তনজোড়া দেখাও যাবে ৷ আর ঘাঘরটা কোঁমড় থেকে আধহাত নীচেই শেষ ৷ যা সুজাতার দেহকে পুরো খোলাই রাখবে ৷ কোন প্যান্টি নেই ৷ যার মানে ওর গুদ কেবল ঘাঘরার তলাতেই থাকবে ৷ তার মানে এখন আবার গিয়ে সত্যানন্দের সঙ্গে শুতে হবে ৷ আর সত্যানন্দ সুজাতাকে খাটে ফেলে ব্রতের নামে ইচ্ছামতন চুদবে ৷ সুজাতা মলিনাদেবীকে এসব বলতে পারবেনা ৷ আর উনিও এখন আর এসব বিশ্বাস করবেননা ৷ গুরুদেবের প্রতি ওনার যা ভক্তি ৷ তাতে সুজাতাই ছোট হয়ে যাবে ৷ সুজাতার চোঁয়াল শক্ত হয়ে ওঠে ৷ ও তখন চুপচাপ ওইসব পোশাক পড়ে নিয়ে তৈরী হয় ৷

প্রমীলামা ঘরে ঢুকে সুজাতাকে দেখে বলেন-বা । খুব সুন্দরী লাগছে ৷ আমি আপনার চুল বেঁধে দি ৷ ততক্ষণ আপনি এই খাবারগুলো খেয়ে নিন ৷
সুজাতা দেখে একটা বড় প্লেটে লুচি, সুজি,মিষ্টি রয়েছে ৷ আর পাশে একটা পাথরের গ্লাসে শরবৎ ৷ সুজাতার খিদেও পেয়েছিল ৷ আর এখন যে ধকল আবার তার শরীরের উপর দিয়ে যাবে তাই চিন্তা করে ও গোগ্রাস খাবারটা শেষ করে ৷ শরবৎটাও খেয়ে নেয় ৷ খাবার ও বিশেষ করে শরবৎের কারণে ওর দেহে একটা উন্মাদনা জাগে ৷ সুজাতা বোঝে শরবৎে সেক্সবর্ধক কিছু মেশান আছে ৷ প্রমীলামা ওর চুল বেণুনী করে বেঁধে দেয় ৷ সুজাতা প্রমীলাকে বলে-প্রমীলামা একটা ওড়নাজাতীয় কিছু দিননা ৷
প্রমীলামা বলেন-সুজাতাদেবী ওড়ানার প্রয়োজন নেই ৷ আপনাকে আজ এইরুপেই ত্রিকালপতির পায়ে ফুল চড়াতে হবে ৷ আপনি মিথ্যাই লজ্জা পাচ্ছেন ৷ চলুন ত্রিকালপতির মূর্তিতে ফুল চড়িয়ে আপনাকে গুরুজীর দর্শনে যেতে হবে ৷
সুজাতা বোঝে তাকে এইভাবে থাকতে এবং যেতে হবে ৷ প্রমীলামার দিকে তাকিয়েভাবে – এই মহিলাকে সত্যানন্দর জীবন থেকে সরাতে হবে ৷ তারপর ও সেই জায়গায় ঢুকে সত্যানন্দের কাছ থেকে এই বিপুল সম্পদ উদ্ধার করবে ৷ প্রমীলামাকে বলে-চলুন ৷ আমি প্রস্তুত ৷
প্রমীলা ওকে উপসনা ঘরে ত্রিকালপতির মূর্তির সামনে নিয়ে মুচকি হেঁসে বলেন-সুজাতাদেবী সামনের ওই ফুলের ডালা থেকে মালা ত্রিকালপতির গলায় ও ফুল নিয়ে ওনার পায়ে দিয়ে গুরু ইষ্ট, গুরু ধর্ম ,গুরু ইষ্ট, গুরু ধর্ম, গুরু ইষ্ট, গুরু ধর্ম ,ও ওঁ ত্রিকালপতি,ওঁ ত্রিকালপতি, ওঁ ত্রিকালপতি, মন্ত্র জপ করতে থাকুন ৷
সুজাতা ত্রিকালপতির মূর্তিতে মালা পড়িয়ে,পায়ে ফুল দিয়ে কেবল ঠোঁট নাড়ে ৷ কোন মন্ত্র-টন্ত্র আওড়ায়না ৷ কারণ এসব ভেক ওতো বুঝেই নিয়েছে ৷
এইসব বুজরুকি শেষ হলে প্রমীলা ওকে গুরুজীর কাছে নিয়ে যায় ৷ সুজাতা দেখে এটা বাংলোর অন্য একটা উইং ৷ উপসনা ঘর ও সুজাতার ঘরের বিপরীত দিকে এই ঘরটা ৷ দরজা খুলে প্রমীলা ওকে ঘরে ঢুকিয়ে দেয় ৷ সুজাতা লক্ষ্য করে এই ঘরটা ও যেখানে আছে তার থেকেও বড় ৷ মাঝে একটা বিশাল খাট পাতা ৷ তাতে সত্যানন্দ খালি গায়ে একটা লাল ধুত পড়ে আধশোয়া হয়ে আছেন ৷ ঘরে একদিকে নীল ভেলভেট পর্দা ঢাকা দেয়াল জোড়া জানালা ৷ অপর দুইদিকে বড়বড় বেলজিয়াম কাচের আয়না ৷ মেঝেতে দামী কার্পেট ৷ একবারে ভোগের স্বর্গপুরী যেন ৷
সত্যানন্দ খাটে বসে সুজাতাকে দরজার সামনে দাড়িয়ে থাকতে দেখে বলেন-এসো মা সুজাতা ,তোমার ব্রতের সময় হয়ে এল ৷
সুজাতা লক্ষ্য করে এই অল্প পোশাক পড়া শরীরটারদিকে তাকিয়ে আছেন সত্যানন্দ ৷ ওনার চোখ ওই কাঁপড় ভেদ করে সুজাতার আধাঢাকা দেহের উপর ঘুরতে থাকে ৷ ওর মাই,খোলো থাই ,বুক,পেট দেখতে দেখতে জিভ দিয়ে ঠোঁট চাটছেন ৷ সুজাতা এই নারীলোলুপ সত্যানন্দের হাতে ওর ২৪বসন্তের যৌবন সঁপে দিয়ে ওর কাঙ্খিত লক্ষ্যে মানে সত্যানন্দকে ওর বশে এনে ওদের পারিবারিক সম্পত্তি উদ্ধার করার জন্য সচেষ্ট হয় ৷
সত্যানন্দ আবার বলেন-কই এসো সুজাতা ৷ আজ এই খাটই আমাদের আসন আমরা এখানেই ব্রতের কাজ করব ৷
সুজাতা তখন মুখে হাসি ফুটিয়ে বলে-গুরুজী আপনি নিজে আমাকে আসনে নিয়ে যান ৷
সত্যানন্দ খাট থেকে নেমে সুজাতার কাছে এগিয়ে ওর কাঁধে হাত রেখে নিজেরদিকে টেনে নেন ৷
সুজতাও বাকিসব ভুলে সত্যানন্দের হাতের ভিতর নিজেকে ঢুকিয়ে নিয়ে বলে-গুরুজী আপনি আমার পোশাক খুলে ত্রিকালপতির ব্রতের জন্য আমায় ল্যাংটো করে নিন ৷
সত্যানন্দ সুজাতার ভান বুঝতে পারেননা ৷ তখন উনি সুজাতার কাঁপড় খুলে ওকে ল্যাংটা করে দেন ৷ এদিক সুজাতাও সত্যানন্দের ধুতি খুলে ওনার বাঁড়াটা দুইহাতে ধরে খেঁচতে থাকে ৷ আর সত্যানন্দকে শুনিয়ে গুরু ইষ্ট, গুরু ধর্ম ,গুরু ইষ্ট, গুরু ধর্ম, গুরু ইষ্ট, গুরু ধর্ম ,ও ওঁ ত্রিকালপতি,ওঁ ত্রিকালপতি, ওঁ ত্রিকালপতি, মন্ত্র জপ করতে থাকে ৷ সত্যানন্দ সুজাতাকে প্রায় বশে এনেছেন ভেবে এবং প্রমীলার জায়গায় সুজাতাকে এই মঠে নিজের যৌনসঙ্গিনী করে রাখার কথা ঠিক করে ফেলেন ৷ এইসব ভাবার কারণ হিসাবে সুজাতার এই সাজানো ব্রতেরপতি এত ভক্তি দেখে উনি এটাই ভেবে নেন যে, ব্রতের আড়ালে তিনি যে এই সুজাতার দেহভোগ করছেন ৷ তা সুজাতা সত্যি ভেবে নিয়েছে এবং এর পিছনে সত্যানন্দের কুমতলব ধরতে পারেনি ৷
সুজাতাকে জড়িয়ে সত্যানন্দ ওর পিঠ,পাছায় হাত বোলাতে বোলাতে খাটে উপর পাদুটো নীচের দিকে ঝুলিয়ে শুইয়ে দেন ৷ তারপর ওর সামনে মেঝের কার্পেটে হাঁট মুড়ে বসে সুজাতার নাভিতে মুখ দিয়ে চুমু খান ৷ সুজাতা বুকে হাত বুলিয়ে ওর পুরুষ্ট মাইজোড়া টিপনু দিতে থাকে ৷ মাঝে মাঝে মাইয়ের বোঁটাগুলো দুই আঙুলে হালক হালকা মোঁচড় দেন ৷ সুজাতার পেট,তলপেটে চুমু খেতে খেতে ওর বালহীন গুদের উপর মুখ ঘসতে ঘসতে বলেন-সুজাতা তোমার এই দেহ সত্যিই খুব সুন্দর ৷ তোমার মাই , গুদ ান পুরো শরীরটাই যেন মাখনের তাল ৷ ত্রিকালপতি তোমায় ভোগ করে খুব খুশী ৷
সুজাতাও তার শরীরকে এত যত্ন নিয়ে সত্যানন্দের আদর করায় ভীষণ কামার্ত হয়ে বলে-গুরুজী,আমিও ত্রিকালপতির এরকম সেবা করতে পেরে ধণ্য বোধ করছি ৷ আপনি এখন ত্রিকালপতির প্রতিনিধি ৷ তাই আপনি ওনার হয়ে আমাকে আরো সম্ভোগ করে ত্রিকালাপতির সেবার কাজ পূর্ণ করুন ৷
সত্যানন্দ সুজাতার কথায় নীচ থেকে খাটে উঠে সুজাতার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খায় ৷ আর একহাত ওর সার দেহটা মুঠো মুঠো করে ছানতে থাকে ৷ পা দিয়ে সুজাতা পায়ে,থাইতে ঘসতে থাকে ৷ সুজাতাও উ..উ…ই…ই..আ…আ…উম..উম..করে গোঙাতে থাকে আর সত্যানন্দের বাঁড়া একহাতে খেঁচতে থাকে ৷
সত্যানন্দের বাঁড়া সুজতার নরম হাতের খেঁচুনিতে ফোঁস ফোঁস করতে থাকে ৷ তাই দেখে সুজাতা মুখে ছেনালহাসি এনে বলে-গুরুজী,ত্রিকালপতি লিঙ্গ বোধ রাগ করছে ৷ কেমন ফুঁসছে দেখুন ৷
সত্যানন্দ সুজাতাকে এইরকম কথা বলতে দেখে খুশী হয়ে বলেন-না ৷ দেবী সুজাতা ৷ ত্রিকালপতি রাগ করেননি ৷ আসলে উনি চাইছেন তুমি এখন ওকে তোমার এই সুন্দর মুখে চেঁটে-চুষে ত্রিকালপতির বীর্য প্রসাদ খাও ৷
সুজাতা তখন বলে-এতো আমার পরম সৌভাগ্য ত্রিকালপতির বীর্যে আমার ব্রত খুবই সফল ও সুন্দর হবে ৷ আপনি তাহলে খাটে ধারে পা ঝুলিয়ে শুয়ে আমাকে ত্রিকালপতির লিঙ্গ চুষ খাবার সুযোগ দিন গুরুজী ৷ আমি আপনার কাছে হাতজোড় করে মিনতি করছি ৷
সত্যান্নদ তখন সুজাতার মাই ধরে বলেন-দেবী সুজাতা , তোমার মিনতী চাইতে হবেনা ৷ তুমি যে এত ভক্তিভরে ত্রিকালপতির লিঙ্গ চুষতে চাইছ এতে উনি খুবই খুশী ৷ নাও তুমি এখন ত্রিকালপতির লিঙ্গ চোষা শুরু কর ৷ এই বলে সত্যানন্দ খাটে নীচে পা ঝুলিয় শুয়ে পড়েন ৷ আর সুজাতা নীচে সত্যানন্দে দুই পায়ের মাঝে বসে ওর বাঁড়া চুষতে থাকে ৷ সত্যানন্দ সুজাতার মুখে বাঁড়ায় চোষণে পুলকিত হয় ৷ সত্যানন্দ ভাবেন কত সহজে দিয়ে নিজের যৌনপিপাসা মিটিয়ে নিতে পারছেন ৷ আর সুজাতাকে পুরোপুরি নিজের সেবাদাসী মানে রক্ষিতা করার ছক কষতে থাকেন ৷ ত্রিকালপতির বাহানা দিয়ে সুজাতার মতন এমন যৌবনবতী মেয়েকে উনি অনেকদিন ধরে চুদতে চান ৷ প্রমীলাতে আর ওনার মন ভরেনা ৷ এরকম ডবকা যুবতীই এখন ওনার চাই ৷
সুজাতাও ওদিকে নিজের অতৃপ্ত যৌনকামনা পূরণ করে সত্যানন্দকে বশ করার কথা ভাবে ৷ তখন এক মনে সত্যানন্দর বাঁড়া চুষে ওকে গরম করতে থাকে ৷ মাঝেমধ্যে মুখ থেকে বাঁড়া বের করে সত্যানন্দের দিকে তাকিয়ে বলে-গুরুজী , ত্রিকালপতিকি এইরকম লিঙ্গ চোষণে খুশী হচ্ছেন ৷
সত্যানন্দ সুখে দাঁত চেঁপে বলেন-দেবী সুজাতা, ত্রিকালপতি খুবই খুশী ৷ তুমি লিঙ্গচোষণ চালিয়ে যাও ৷
সুজাতা মিনিট ২৫ সত্যানন্দের বাঁড়া চুষে বীর্য বের করে নেয় এবং তা কতকত করে গিলে খায় ৷ তারপর লিঙ্গটা টিপি টিপে ফোঁটা ফোঁটা যেটুকু বীর্য লিঙ্গে ভিতর ও বাইরে ছিল নিঃশেষে চেটে নেয় ৷
সত্যানন্দ সুজাতাক খাটে টেনে চিৎ করে শুইয়ে বলেন-দেবী সুজাতা , ত্রিকালপতি এবার তোমার গুদের রস খেতে চান ৷
সুজাতা বলে-গুরুজী,ত্রিকালপতির আমাকে অনুরোধ কেন ? আমিতো ত্রিকালপতির ব্রতে নিজেকেসম্পূর্ণ সঁপে দিয়েছি ৷ এখন ত্রিকালপতি আপনার মাধ্যমে আমায় যেমন খুশি ভোগ করুন ৷
সত্যানন্দ এই শুনে সুজাতার গুদে ঝাপিয়ে পড়ে ৷ ওর গুদে চকাম চকাম করে চুমু খান ৷ তারপর গুদে চেঁরায় জিভ ঢুকিয়ে চুষতে থাকেন ৷
সুজাতা সত্যানন্দের চোষণীতে কেঁপে ওঠে ৷ দুই হাত মাথার উপর দিয়ে বিছানার চাদর আঁকড়েআ…আ…. ই….উ…উম…উম…ইস… করে আর বলে- হে ত্রিকালপতি আপনি আমার গুদ কাঁমড়ে ছিড়ে খান…আমি আপনাকে এই গুদ , এই শরীর সর্মপণ করে দিতে চাই ৷ আ…আ…আ..মাগোওওও পারিনাগোওও.. কি সু খগোওওও….মরে যাইইইইই……..গুঙিয়ে চলে যৌবনবতী নারী ৷
সত্যানন্দ সুজাতার পাছার তলায় হাত রেখে পাছা টেপে আর গুদটাও বেশ চুষে-কাঁমড়ে খায় ৷ সুজাতা কোঁমড় তুলে সত্যানন্দ মুখে গুদটা ঠেলে এগিয়ে দেয় ৷ কিছুসময়পর সজাতা সত্যানন্দের মখে ছরছর করে জল খসিয়ে দেয় ৷ সুজাতা গুদ থেকে উরু দিয়ে যোনিরস বেরিয় আসতে থাকে ৷ সত্যানন্দ সুজাতার গুদের রস চেঁটে চেঁটে খায় ৷ তারপর খাটে উঠে সুজাতাকে বুকে চেপে ধরে ৷ সুজাতাও চরম আবেগে সত্যানন্দর রোমশ বুকে ডুবে যায় ৷ সত্যানন্দ সুজাতার মুখে মুখ লাগিয়ে ঠোঁট চুষতে থাকেন ৷ ওনার মুখে সুজাতা নিজের গুদের রসের স্বাদ পায় ৷ কিন্তু কিছুনা বলে ও সত্যানন্দর মখু মুখ লাগিয়ে নিজের গুদরস নিজেই খায় ৷ সত্যানন্দ এই দেখে সুজাতা কতনীচে নামতে পারে তাই দেখার জন্য ওর গুদে আঙুল ঢুকিয়ে নেড়ে নেন ৷ তারপর সেই আঙুল সুজাতাকে চুষতে বলন ৷
সুজাতাও এইরকম কিছু আঁচ করতে পারে যেন ৷ ও তখন র্নিদ্বধায় নিজের যোনিরস মাখা সত্যানন্দর আঙুল চুষতে থাকে ৷ সত্যানন্দ তাই দেখে বোঝেন সুজাতাকে আর পেতেই হবে ৷
সত্যানন্দ সুজাতাকে খাটে চিৎ করে বলেন-দেবী সুজাতা এবার চোদাচুদি করে ত্রিকালপতির সেবা হোক ৷
সুজাতা সত্যানন্দর গলা জড়িয়ে বলে-হ্যাঁ ৷ গুরুজী আপনি ত্রিকালপতির হয়ে আমাকে চুদুন ৷ আমিও আপনার মধ্যে দিয়ে ত্রিকালপতিকে আমার যৌবন নিবেদন করতে চাই ৷
সত্যানন্দ তখন সুজাতাকে শুইয়ে ওর গুদের মুখে বাঁড়াটা সেট করেন ৷ সুজাতাও পাছড়িয়ে আঙুল দিয়ে গুদের মুখটা ফাঁক করে ধরে ৷ সত্যানন্দ তখন ঘপাৎ করে বাঁড়াটা একটা চাপ দিয়ে ওর গুদে ঢুকিয়ে দেন ৷ আজ সত্যানন্দর বাঁড়া গুদে নিতে সুজাতার কষ্ট কিছু কমই হয় ৷ ও সত্যানন্দকে নিজের বুকে চেপে ধরে ৷ আর দুই পা দিয়ে সত্যানন্দর কোঁমড় পেঁচিয়ে বলে-গুরুজী ৷ চুদুন এখন ৷
সত্যানন্দতখন কোঁমড় আপ-ডাউন করে সুজাতার গুদ মারতে থাকে ৷ সুজাতাও চুদুন গুরুজী,চুদুন,চুদে চুদে ত্রিকালপতির কাছে আমার ও আমাদের পরিবারের মঙ্গলের জন্য প্রার্থনা করুন –এই সব বলে সত্যানন্দকে চুদতে উৎসাহিত করে তোলে ৷
সত্যানন্দও সুজাতার কথামতন গায়ে জোরে ওর গুদ মারতে থাকে ৷ কিছুপর সত্যানন্দ সুজাতাকে খাটে চারহাত-পায়ে ভর করিয়ে বসায় ৷ তারপর ওর পাছার পিছন থেকে সুজাতার কোঁমড় দুইহাতে আঁকড়ে ধরে সুজাতার গুদে বাঁড়া পুরে ঠাপাতে থাকে ৷
সুজাতাও বিছানার উল্টোদিকের আয়নায় এই স্টাইলের চোদন দৃশ্য দেখে ভীষণ আহ্লাদিত হয় ৷ ও তখন সত্যানন্দকে বলে-গুরুজী ৷ ঠাপ মারুন ৷ আরো জোরে আমায় চুদুন ৷ এইরকম চোদানী খাওয়ার সৌভাগ্য আগে কোনদিন হয়নি ৷ ত্রিকালপতির এই ব্রত উপলক্ষ্যে আমার মন,প্রাণ ভরে উঠেছে গুরুজী ৷ আপনি আমায় এমন করেই কামনাহীন চোদানী দিতে থাকুন ৷ আর আমিও ত্রিকালপতির নামে আপনার কাছে এমন চোদানী খেয়ে আমার ব্রত পূর্ণ করতে চাই ৷
সত্যানন্দ সুজাতার কথামতন ওকে চুদতে থাকেন ৷ কঠিন ও কঠোরভাবে এই ২৪বছরের যুবতীর যৌবনমত্ত দেহটার উপর নিজের যৌনকামনা পূরণ করে চলেন ৷ সুজাতাও চোদন সুখ অনুভব করতে থাকে ৷ আর আ…আ..ই…ই…উ…উ.উম..উম..ইস..ইস..আই…আই করে গোঙাতে থাকে ৷
প্রায় ২০মিনিট এইরকম চোদাচুদিতে কেটে যাবার পর সত্যানন্দ সুজাতার গুদে বীর্যপাত করে দেন ৷ সুজাতাও নিজের গুদরস খসাতে খসাতে সত্যানন্দের থকথকে গরম বীর্য নিজের গুদে ভরে নেয় ৷ তারপর চোদনক্লান্ত সুজাতা ও সত্যানন্দ দুজন দুজনকে জড়িয়ে খাটে শুয়ে পড়ে ৷
আধঘন্টা এইভাবে চোষাচুষি ও চোদাচুদি পর্বের পর ওরা শুয়ে বিশ্রাম করে নেয় ৷ তারপর সুজাতা বাথরুমে যায় ৷ সত্যানন্দও সুজাতার সঙ্গে বাথরুমে ঢুকে পড়ে ৷ তারপর বাথটবের জলে সুজাতা ও সত্যানন্দ পরস্পরের দেহে সাবানে পরিস্কা করে দেয় ৷ সুজাতা বাথরুম থেকে বেরিয়ে কাঁপড় পড়ে ৷ আর রাতের ব্রতের কথা সত্যানন্দকে জানিয়ে ওনা পা ছুঁয়ে প্রণাম করে নিজের ঘরে চলে যায় ৷
এই ভাবে টানা ১৫ দিন সুজাতাকে সত্যানন্দ ব্রতের নামে দিনে-রাতে উদ্দাম চোদন চোদে ৷ ব্রতের নামে যখন-তখন,যেখানে-সেখানে মানে উনি যে বাংলোতে থাকেন তার ভিতর কাউকে নয় এমনকি প্রমীলাকে থাকতে না দিয়ে নির্জন বাংলোয় সুইমিংপুলে সুজাতাকে নিয়ে ল্যাংটো করে স্নান করেছেন এবং পাড়ে একটা গদি রেখে তার উপর ফেলে সুজাতার গুদ মেরেছেন ৷ বাংলোর ভিতরের ফুলবাগিচাতে সুজাতা সত্যানন্দের বাঁড়াকে গুদে পুরে ওনা চোদন খেয়েছে ৷ এইরকমভাবেই একেকদিন বাংলোর প্রতিটা রুমেই চলত সুজাতার শরীর ভক্ষণ ৷
সেদিন অমবস্যার মাঝরাতে চোদাচুদির পাঠ শেষ হলে সত্যানন্দ সুজাতাকে বলেন- দেবী সুজাতা ত্রিকালপতিদেব তোমার ব্রতপালনে খুব খুশী হয়েছেন ৷ আমাদের পূজোও শেষ ৷ এখন ত্রিকালপতির কাছে আর্শীবাদ চাও ৷ ত্রিকালপতি কিছু চান তোমার কাছে ৷
সুজাতা বোঝে আজই এখানে থাকার ব্যাপারটা ঠিক করতে হবে ৷ কারণ কাল সকালে মলিনাদেবী মঠে এসে ব্রতের কথা জানতে চাইবেন ৷ ও তখন উলঙ্গ অবস্থাতেই ত্রিকালপতির মূর্তির সামনে দাড়িয়ে ওঁ ত্রিকালপতি, ওঁ ত্রিকালপতি, ওঁ ত্রিকালপতি মন্ত্র জপতে জপতে বলে হে ত্রিকালপতিদেব আমাকে আপনি গ্রহণ করুন ৷ আমি গুরুজীর মাধ্যমে আপনার সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই ৷
সত্যানন্দ এই শুনে চমকিত হন ৷ এ যে মেঘ না চাইতেই জল ৷ কোথায় উনি ভেবেছেন কিছু একটা ভুজুং-ভাজুং বুঝিয়ে সুজাতাকে কব্জা করবেন উল্টে সুজাতাই থেকে যেতে চাইছে ৷ তখন উনি কৌশল পাল্টে বলেন-দেবী সুজাতা ,তুমি একি বলছ , ত্রিকালপতিদেবের সামনে এমন আর্শীবাদ চাওয়ায় আগে তোমার পরিবারের কথাভাব ৷ তোমায় বয়সের কথা ভাব ৷ তোমার সামনে তোমার সন্তানদের কথা ভাব ৷
সুজাতা মুর্তির দিকে হাত জোড় করে বলে- হে ত্রিকালপতিদেব আমার সংসারের মোহ কেটে গিয়েছে এই মঠে আপনার শ্রীচরণ ধরেই আমি বাকিজীবনটা কাটাতে চাই ৷ গুরুই আমার ইষ্ট , গুরুই আমার ধর্ম ৷ এখন আপনি গুরুজী মাধ্যমে আপনার সেবায় আমাকি নিতে গুরুজীকে আদেশ করুন হে ত্রিকালপতিদেব ৷ সত্যানন্দের দিকে ফিরে বলে-গুরুজী আপনি আমাকে এই মঠে থাকে দিন ৷ প্রমীলামার বয়স হয়েছে ওনাকে অন্যত্র কোন দ্বায়িত্ব দিয়ে আমাকে ত্রিকালপতিদেবের সেবার সুযোগ দিন ৷ এই সাথে আরো একটা মোক্ষম অস্ত্র ছোড়ে সুজাতা ৷ প্রমীলা এই মঠের জন্য কোন টাকা-পয়সাবোধ হয় জোগাড় করতে পারেনি ৷ সেক্ষেত্রে গুরুজী আমি এই মঠে স্থান পেলে রায়চৌধুরী পরিবার ছাড়াও আরো অনেক পরিবার এই মঠে দাণ-দক্ষিণা দিতে উৎসাহিত হবেন ৷ কাজেই আপনি ভেবে দেখুন বয়স্কা প্রমীলামা না আমার মতন ২৪বছরের এক সুন্দরী যুবতী কে ত্রিকালপতিদেবের সেবার উপযুক্ত ৷
সত্যানন্দ বলেন-সুজাতা সবই বুঝলাম কিন্ত তোমার পরিবার থেকে কি এসব মেনে নেবেন ৷ আগামী কাল মলিনাদেবী আসুন তারপর কথা বলে দেখা যাবে কি হয় ৷
সুজাতা বলে-গুরুজী ,ওনার সঙ্গে যা কথা আমিই বলব ৷ আমি শ্বাশুড়িমাকে যে কথা বলব আপনি তখন অমত করবেননা ৷ এখন আপনি কেবল প্রমীলাকে বিদায় করুন ৷
সত্যানন্দ বলেন-বেশ, এই বুঝি ত্রিকালপতির ইচ্ছা ৷ আমিও তোমার ভক্তি দেখে খুবই খুশী এবং আমারও ইচ্ছা ছিল তোমাকে ত্রিকালপতির সেবায় নেওয়ার ৷ তুমি নিশ্চিন্তও হও দেবী সুজাতা প্রমীলা কাল সূর্যডোবার আগেই এই মঠ থেকে বিদায় নেবে এবং তার স্থান নেবেন দেবী সুজাতা ৷ সত্যানন্দ সুজাতাকে জড়িয়ে ধরেন ৷ সুজাতাও সত্যানন্দকে জড়িয়ে নেয় ৷ সত্যানন্দ বলেন-জয় ত্রিকালপতির জয় ৷ সুজাতাও বলে-জয় ত্রিকালপতির জয় ৷ দুজনই ল্যাংটো হয়ে সুজাতার ঘরে এসে শুয়ে পড়ে ৷


সকালবেলায় সুজাতা স্নান সেরে চুল বেঁধে লাল শাড়ি,ব্লাউজ পড়ে ৷ গলায়,দুই বাহুতে ও কব্জিতে রুদ্রাক্ষ মালা পড়ে ৷ মাথার চুল ঝুটো বেঁধে তাতে রুদ্রাক্ষের মালা জড়িয়ে নেয় ৷ কপালে বড় লাল টিপ ৷ সুজাতা যোগীনীর সাজ সাজে ৷ উপসনাঘরে বসে ত্রিকালপতির মূর্তি বাগান থেকে তুলে আনা ফুলে সাজায় ৷ মলিনাদেবী উপসনাঘরে গুরু সত্যানন্দের সামনে বসে এইসব কিছু লক্ষ্য করেন ৷
সুজাতা কাজ শেষ করে সত্যানন্দের পাশে একটা আসনে বসে ৷ তখন মলিনাদেবী বলেন-গুরুদেব সুজাতার ব্রতকি শেষ হয়নি ৷ সত্যানন্দ কিছু বলার আগে সুজাতা বলে-মা ত্রিকালপতির ব্রত খুব সুন্দরভাবেই শেষ হয়ছে এবং উনি খুব খুশী হয়ে আমাদের বিপদ কাটিয়ে রক্ষা করেছেন ৷ তাইনা গুরুজী ৷
সত্যানন্দ তখন সুজাতার ইঙ্গিত পেয়ে বলেন-হ্যাঁ ৷ মলিনা(সত্যানন্দ বয়সে মলিনাদেবীর থেকে প্রায় ২০-২২ বছরের ছোট ৷ কিন্ত গুরু সেজে ,ওনাকে নাম ধরেই ডাকেন ৷) ব্রত খুবই সফল হয়েছে ৷
তখন মলিনাদেবী বলেন-তাহলে,গুরুদেব , সুজাতামারএখনও এই পোশাক পড়া কেন ? ব্রত শেষ যখন ৷ ওকে আমি নিতে এসেছি ৷
তখন সুজাতা বলে-মা, আমি আর সংসারের বন্ধনে ফিরবো না ৷ গত কাল আমি ত্রিকালপতিদেবের শ্রীচরণে নিজেকে সঁপে দিয়েছি ৷ এখন থেকে ত্রিকালপতির সেবায় আমি দিনকাটাবো ৷ আপনি ফিরে যান ৷
মলিনাদেবী আঁতকে উঠে বলেন-তুমি কি বলছ কি ? তোমার স্বামী ,সন্তান,সংসার এসবের কি হবে ? গুরুদেব আপনি কিছু বলুন ৷
সুজাতা বলে-মা , স্বামী ,সন্তান,সংসারের মোহ আমারকেটে গিয়েছে ৷স্বামী ,সন্তান ওদের দেখার লোকের অভাব হবেনা ৷ কিন্তু কাল রাতে ত্রিকালপতির পূজার সময় বারবার ওনা মাথায় দেওয়া ফুল নীচে পড়ে যাচ্ছিল ৷ গুরুজীও তখন বাইরের মন্দিরে ৷ আমি ভীষণ ভয় পেয়ে ভাবলাম আমার কোন ভুলে ত্রিকালপতিজী কি রাগ করে আমার পূজার ফুল গ্রহণ করতে চাইছেননা ৷ আমি তখন কি করব ভেবে না পেয়ে হাঁটু মুড়ে , হাত জোড়াকরে ত্রিকালপতিজী কাছে প্রার্থনা করি,হে ত্রিকালপতিদেব আপনি আমার উপর রাগ করে আমার ব্রত ভঙ্গ করবেনা ৷ আপনি আমার ব্রত সফল করলে আমি নিজেকে আপনার শ্রীচরণে সম্পূর্ণভাবে সঁপে দেব ৷ আমি আপনার শ্রীচরণ আশ্রয় করে এই মঠে আপনার সেবায় থাকব ৷ এই প্রার্থনা করে আমি আবার ত্রিকালপতিজীর মাথায় ফুল রাখি এবং আশ্চর্য হয়ে দেখি ফুল আর পড়ে যায়না ৷ আমি বুঝি ত্রিকালপতি আমার ব্রত সফল করেছেন এবং আমাকে ওনার শ্রীচরণে স্থান দিয়েছেন ৷ এখন বলুন মা আমিকি ত্রিকালপতিজীকে রুর্ষ্ট করে সংসারে ফিরে ওনার কুদৃষ্টি রায়চৌধুরী বাড়িতে পড়তে দেব ৷ এখন আপনি যা বলেন ৷
মলিনাদেবী বলেন-গুরজী ,এখন কি কর্তব্য আপনি পথ দেখান ৷ ত্রিকালপতিজীর কুদৃষ্টি আমার পরিবারে পড়ুক তা চাইনা ৷ এদিকে সুজাতাকে নিয়ে এখন কি করব ৷
সত্যানন্দজী তখন বলেন-মলিনা , কাল বাইরের মন্দিরে পূজো শেষ করে এই উপ৷সনা ঘরে আসারপর সুজাতামার কথা শুনে আমি স্তম্ভিত হয়ে যাই ৷ তখন আমি ওকে বলি তোমার এমন প্রার্থনার আগে উচিত ছিল আমার ফিরে আসার অপেক্ষা করা ৷ সেটাই সঠিক হত ৷ কিন্তু সুজাতামা আমার অপেক্ষা না করেই এমন প্রার্থনা করে আমাকে নিরুপায় করে দিয়েছে ৷ ত্রিকালপতির বিরুদ্ধ আচরণ করলে কি ফল হবে আমার অজ্ঞাত ৷ আমিও এই মঠ ছেড়ে বেনারসে আমার ক্ষুদ্র মঠেই ফিরে যাব ভাবছি ৷ কারণ যদি তুমি বা তোমার পরিবারের সঙ্গে সুজাতামা ফিরে যান সেক্ষেত্রে এই স্থান ত্রিকালপতিজীর ক্ষোভে ধ্বংস হবে ৷ আমি আমার এতদিনের সাধনা নষ্ট করতে পারিনা ৷ আমার অন্যভক্তবৃন্দের ক্ষতি হোক তা চাইনা ৷
সুজাতা সত্যানন্দের ভাষণ শুনে ভাবে চালটা ভালোই দিয়েছে এবার আমি মাত করি ৷ এই ভেবে সুজাতা মলিনাদেবীরদিকে ফিরে হাত জুড়ে বলে-মা আপনি রায়চৌধুরী পরিবারের অভিভাবিকা ৷ আপনিকি চান আমার জন্য এই পরিবারের কোন ক্ষতি হোক ৷ আমি ফিরে গেলে ত্রিকালপতিজী রুষ্ট হবেন , গুরুদেব এই মঠ ত্যাগ করবেন ৷ রায়চৌধুরীপরিবার বিপদে পড়বে ৷ এত কিছু ঘটবে আমি ফিরে গেলে ৷
মলিনাদেবীর কান্নায় গলা বুজে আসে তখন বলেন – বেশ ত্রিকালপতিজীর যদি এই বাসনা থাকে তবে তাই হোক ৷ আমি সকলকে এই কথা বোঝাব ৷
সত্যানন্দ বলেন-সাধু,সাধু ৷ মলিনা তুমি এবং তোমার পরিবার ধণ্য ৷ কারণ তোমরা ত্রিকালপতিজীর সেবায় আজ যা করলে এই কাজে ত্রিকালপতিজীর সুদৃষ্টি সবসময় তোমার পরিবারের উপর থাকবে ৷
সুজাতা বলে-মা আমি আপনারই বউমা থাকব ৷ তফাৎ শুধু থাকার জায়গা ৷ রায়চৌধুরী ভিলার আরাম থেকে এই মঠে ত্রিকালপতিজীর শ্রীচরণে ৷ যোগাযোগ-যাতায়াততো থাকবে ৷ আর আমি এখানে ত্রিকালপতিজীর কাছে সর্বদা আপনাদে মঙ্গলকামনা করে ব্রত পালন করব ৷
সত্যানন্দ ভাবে আধমাসের চোদনে সুজাতার যেন মন ভরেনি ৷ উনি আনন্দিত হন সুজাতার ব্রতের নামে ওনার কাছে চোদানী খাওয়ার এত ইচ্ছা দেখে ৷ তখন মুখে বলেন-সুজাতামা ঠিকই বলেছে মলিনা ৷ তোমাদে এখানে আসা-যাওতো বন্ধ হচ্ছে না ৷ আর সুজাতামা এই মঠের আর্ধাঙ্গীনি হয়ে সবসময়ই ত্রিকালপতিজীর কাছে তোমাদের মঙ্গল কামনায় পূজো-পাঠ করবে ৷
সুজাতা মলিনাদেবীকে নমস্কার করে নিজের ঘরে চলে যায় ৷
মলিনাদেবী গুরুদেবকে প্রণাম করে বলেন-গুরুদেব তবে আমি আজ আসি ৷ আবার আসব ৷ দোলপূর্ণিমার পূজায় ৷ মলিনাদেবী কেঁদে ফেলেন ৷ হাটতে গিয়ে হঠাৎ পড়ে যান ৷
কিন্ত সত্যানন্দ তখন লাফ দিয়ে মলিনাদেবীকে জড়িয়ে ধরে বলেন-লাগলো নাকি ৷
মলিনাদেবী বলেন-না ঠিক আছি ৷ এরমধ্যে নিজের পাছায় সত্যানন্দের লিঙ্গের ছোঁয়া টের পান ৷ ওনার শাড়ি-সায়া ভেদ করে পাছায় গরম ছ্যাঁকা দেয় যেন ৷
সত্যানন্দ কিছুক্ষণ পিছন থেকে মলিনার বুড়ো পাছায় বাঁড়া ঠেকিয়ে বলেন-মলিনাতুমি দুঃখ করোনা ৷ এই বুঝি ত্রিকালপতি চাহিদা ছিল ৷
মলিনাদেবী বলেন-গুরুজী আমার বয়স হয়েছে ত্রিকালপতি আমায়তো নিতে পারতেন ৷
সত্যানন্দ মনে মনে বলে দূর তোরমতন একটা ঘাটের মড়া বুড়ির সঙ্গে চুদব না ভজন করব ৷ আমার দরকার ছিল সুজাতার মতন একটা ডবকা গতরের মেয়েছেলে ৷ যে আামার এই এত বড় বাঁড়ার ধকল সয়ে সুখ দিতে পারে ৷ আর সুজাতাতো না ধরতেই আমার খাঁচায় ঢুকে এলো ৷ এখন বুড়ি তুই কাট ৷ সুজাতার ডবকা গতর এখন আমায় টানছে ৷ আর টাকার দরকার পড়লে তোরমতন বুড়িমাগীকে ডাকব ৷ মুখে বলে-মলিনা সবই ত্রিকালপতিজীর লীলা ৷ উনি কাকে, কখন ডাকবেন সে উনিই জানেন৷ আমি নিমিত্তমাত্র ৷
মলিনাদেবী চলে যেতেই সত্যানন্দ প্রমীলা,অখিলানন্দ ও রামনন্দকে ডাকেন ৷ তারা এলে উনি বলেন-আজ বিকালের গাড়িতে তোমরা বেনারসের মঠে যাবে ৷ তারপর ভারত ভ্রমণ করে করে ত্রিকালপতিজীর মহিমা প্রচার করবে ৷ তারপর পছন্দ সই কোন একটি স্থানে মঠ স্থাপন করে তোমরা প্রত্যেকে স্বাধীনভাবেই তা চালবে ৷ এবাবদ প্রত্যেক আমি ১০ লক্ষ্য করে টাকা দেব ৷ তোমরা দীর্সময় আমার অনুসরণ করেছ ৷ আমি তাতে খুবই খুশী ৷ এখন তোমরা নিজের নিজের ভক্তমন্ডলী তৈরী কর ৷ আশা করি এতে তোমরা খুশি ৷
তিনজন একযোগেই বলে-গুরুজী , আপনার এই দান আমাদের কাছে অনেক এবং আমরাও নিজের নিজের পথে চলতে চাই ৷ আপনি আমাদের আর্শীবাদ করুন ৷
সত্যানন্দ হাত তুলে বলেন-জয় ত্রিকালপতি ৷ তোমাদের মঙ্গল হোক ৷
ওরা তিন জনই বলে – জয় ত্রিকালপতি ৷ তারপর মাধবপুরের মঠ থেকে চিরতরে বিদায় নেয় ৷
উপর থেকে ওদের চলে যাওয়া দেখে সুজাতা ভাব যাক আসল আপোদ তিনটে গেল ৷ বাকি রইল মঠ পাহারা দেওয়া ষন্ডা গুলো আস্তে আস্তে এগুলোকে সরাতে হবে ৷ তারপর নিজের লোক এনে বসাতে হবে ৷ তার মাঝে সত্যানন্দের সঙ্গে মঠের বিলিব্যবস্থার ফয়সলা করে নিতে পারলেই কেল্লা ফতে ৷ এতো কিছু করার ফাঁকে সত্যানন্দকে কতভাবে তার শরীরে চড়াতে হবে এটাই ভেবে পায়না ৷ আর কিভাবে সম্পত্তিটা হাত বদল করবে তাই ভাবে ৷
সবাইকে বিদায় করে সত্যানন্দ সুজাতার ঘরে ঢুকে দেখে সুজাতা জানলার কাছে দাড়িয়ে ৷ সত্যানন্দ পিছন থেকে ওকে জড়িয়ে ধরে ৷
সুজাতা চমকে উঠে বলে-গুরুজী , ভর দুপুরে এসব কি করছেন ? ছাঁড়ুন এখন ৷ জানলা খোলা রয়েছে ৷ কেউ দেখে ফেললে কি হবে ভেবেছেন ?
সত্যানন্দ সুজাতাকে জানলার ধার থেকে কোলে তুলে বিছানয় শুইয়ে বলেন-কেউ কোথায় নেই সুজাতা ৷ সবাইকেই ছুঁটি করে দিয়েছি ৷ এখন শুধু তুমি আর আমি ৷ আমায় আদর কর সুজাতা ৷ আর আমি তোমার মধু খাই ৷ এই বলে সুজাতার শাড়ি টেনে খুলে নেন সত্যানন্দ ৷
সুজাতার পরণে এখন শুধু একটা ছোট হাতকাটা ব্লাউজ আর সায়া ৷ সত্যানন্দের বুকে সুজাতার মাইজোড়া উথলে ওঠে ৷ সত্যানন্দ সুজাতাকে চুমু খেতে থাকে ৷ সুজাতার ভালো লাগে সত্যানন্দের এই সবল পেষণ ৷ সুজাতা তখন বলে-এই এখন যদি চোদার মতলব থাকেতো বাদ দাও ৷
সত্যানন্দ বলেন- কেন সুজাতা ? তোমাকে চুদব বলেই তো এখানে রেখে দেওয়া ৷ আর তুমিতো এই বাঁড়ায় চোদানী খেতে চেয়ে তোমার শ্বাশুড়ি ওইসব ত্রিকালপতির মাথায় দেওয়া ফুল পড়ে যায় – উনি তোমায় চান-এইসব গল্প গুছিয়ে বুঝিয়ে দিলে ৷ আর এখন বলছ কিনা চোদানী খাবেনা ৷ কেন সোনারাণী ?
সুজাতা বলে-হ্যাঁ , আমি বানিয়েছি ৷ আর আপনি যখন ওইসব ‘কায়া শরীরশুদ্ধকরণ ব্রতের’ নামে ১৫দিন-রাত আমায় অনবরত চুদলেন তার বেলা ৷ আমার শরীর নিয়ে আপনি কিনা করেছেন ৷ আমি অবশ্যই সুখ পেয়েছি ৷ তাই আমার সখে আমি রয়ে গেছি ৷ তাই এখন আমাকে আর ইচ্ছামতন চোদা চলবেনা ৷ সঠিক সময় ছাড়া আমি গুদ মারতে দেবনা ৷ আর অতিরিক্ত চোদাচুদি চললে চোদার নেশা কেটে যাবে ৷ আপনি গত ১৫ দিন টানা চুদেছেন ৷ তাই এখন আগামী ১৫দিন ওসব হবেনা ৷ আগে আমার অভিষেক হোক ৷
সত্যানন্দ বোঝেন সুজাতাকে বেশী জোর দিয়ে লাভ নেই ৷ াতে হিতে-বিপরীত হতে পারে ৷ তাই উনি বলেন- বেশ সুজাতা আগামী পূর্ণিমায় বড় মন্দিরে বিশেষ পূজো হবে ৷ আর ওইদিন তুমি নতুন রুপে পরিচিত হবে ৷ ‘দেবীমা’ হবে তোমান এই আশ্রমিক জীবনের নতুন নাম ৷ আমার সকল ভক্তমন্ডলীর সামনে আমি তোমাকে এইভাবে পরিচয় করাব ৷
সুজাতা তখন সত্যানন্দকে চুমু খেয়ে বলে-দারুণ হবে গুরুজী ৷ ‘দেবীমা’ ৷ কিন্তু আমি কি করব বা কি বলব ?
সত্যানন্দ বলেন-তুমি বলবে গুরুজী আমায় চুদুন ৷
সুজাতা হেঁসে বলে-এই সবসময় খালি চোদার চিন্তা ৷ আপনি না গুরু সত্যানন্দজী ৷ সত্যানন্দের এই চোদনবাইয়ের কথা জানলে ভক্তরা পালাবে ৷
সত্যানন্দ তখন সুজাতার মাই ব্লাজের ভিতর হাত ঢুকিয় টিপতে টিপতে বলেন-ভক্তরা যদি যায় যাক ৷ আমি তখন ‘দেবীমা’র ভক্ত সেজে এই মাই খাব ৷ গুদ চুষব ৷ গুদ মারব ৷ এখন একটু লদগালদগি করি এসো ৷ এগুলো খোলো ৷ বলে সুজাতার পরণের ব্লাউজ আর সায়া ধরে টানাটানি করে ৷
সুজাতা বলে-না ৷ ওই লদগিলদগি শুরু করলে ব্লাউজ আর সায়ার উপর দিয়েই কর ৷ এসব একবার খুললে তুমি আমার গুদে তোমার বাঁশ না ঢুকিয়ে ছাড়বে না ৷
সত্যানন্দ তখন বলেন-না ৷ সুজাতা আমি কথা দিলাম ব্লাউজ আর সায়া খুলে তোমার ল্যাংটো দেহটাই চটকাব ৷ গুদ মারবনা ৷
সুজাতা তখন বাধ্য মেয়ে হয়ে নিজের ব্লাউজ আর সায়া খুলে ল্যাংটো দেহটা সত্যানন্দকে চটকাতে দেয় ৷
সত্যানন্দ সুজাতার ডালিমজোড়া দুইহাতে টিপতে থাকে ৷ সত্যি সুজাতা এইদুটো তোমার অপূর্ব ৷ মাই টিপে এত সুখ বলারমতোনা ৷
সুজাতা সত্যানন্দর লিঙ্গটা টিপতে টিপতে বলে-আপনি এই বাঁশ তৈরী করলেন কিভাবে ? বাব্বা , প্রথমদিন গুদে নিয়ে আমার মরারদশা হয়েছিল ৷
সত্যানন্দ বলেন-বেনারসে আমি একসময় আর্য়ুবেদ চর্চা করতাম ৷ তখনই বিভিন্ন ভেষজ অসুধ খেয়ে ও মালিশ করে এমন বাঁড়া করেছি ৷ আমি তোমার মাই,পাছা সহ গোটা শরীরে ওইরকম ভেষজ মালিশ করিয়ে তোমার বুক ও পাছার গড়ন সুন্দর রাখার ব্যবস্থা করব ৷
সুজাতা বলে-তাহলেতো খুবই ভালো হয় ৷ কারণ আপনি যেভাবে আমার মাই টিপছেন কদিনপর ওটা নাভির নীচে ঝুলে যাবে ৷
সত্যানন্দ বলেন-সুজাতা আমি তোমায় মলিনার সঙ্গে এই মঠে বেশ কয়েকবার দেখেছি ৷ তখন থেকেই তোমার রুপ-যৌবনের নেশায় পাগল হয়ে তোমায় একবার বিছানায় ফেলে চোদন দিতে চেয়েছি ৷ কিন্ত সুযোগ পাচ্ছিলামনা ৷ তারপর তোমায় নিয়ে মলিনা যখন এসে বলল তোমার অসুখ ৷
অমনি সঙ্গে সঙ্গে আপনি ওইসব ব্রত করার কথায় আমাকে চোদনী দিলেন ৷ কেন প্রমীলাকে চুদে মন ভরছিলনা বুঝি ৷ সুজাতা বলে ওঠে ৷
সত্যানন্দ বলেন- সত্যি ,কথাই বলেছ ৷ প্রমীলা আমাকে সঠিক সুখ দিতে পারছিলনা ৷ তাই আর কি করব বল সুজাতা ৷ তোমার রুপ-যৌবন দেখে আমি অস্থির হয় উঠেছিলাম ৷ কেন আমি কি তোমায় চুদে যথেষ্ট সুখ দিতে পারিনি ৷ আমিতো দেখতাম তখন চোদানী খেতে খেতে তুমি কেমন গোঙাতে ৷ আর আরো চুদতে বলতে ৷
সুজাতা বলে- গুরুজী,আপনার চোদান খেয়ে সুখ পাইনি এটা বললে ত্রিকালপতি আমায় অভিশাপ দেবেন ৷ আমি ভীষণ আরাম ও সুখ পেতাম ৷ তবে গুরুজী একটা কথা বলি,এবার থেকেঅত ঘনঘন চোদাচুদি করে এই চোদার নেশা নষ্ট করতে চাইনা ৷ এখন আমরা নিয়ম করে চোদাচুদি করব ৷ আর আমাদেরতো অনেক ভক্ত ও টাকা-পয়সা জোগাড় করতে হবে ৷ তাইনা ৷
সত্যানন্দ তখন সুজাতার গুদে চুমু খেয়ে বলেন – আমার বুলবুলি ,আমার চুলবুলি যা বলবে তাই হবে ৷এই বলে সত্যানন্দ সুজাতার গুদ চুষতে থাকে ৷
সুজাতাও খাটে চিৎ হয়ে শুয়ে সত্যানন্দের গুদ চোষানীর মস্তি নিতে নিতে গুদের রস ছাড়ে ৷ সত্যনন্দ সুজাতার গুদের রস খেয়ে বলে –সুজাতা এই রস হল‘দেবীমা’র অমৃত ৷
সুজাতা হেঁসে বলে-যাঃ ,গুরুজী আপনি ভীষণ দুষ্টু ৷ খালি অসভ্য কথা বলেন ৷
সত্যানন্দ তখন হেঁসে বলেন-না,সুজাতা,না, আমি মিথ্যে বললে ত্রিকালপতি আমায় শাস্তি দেবেন ৷ তোমার গুদের মধু সত্যি অমৃত সমান ৷ তুমি নিজে খেয়ে দেখ ৷ এই বলে সত্যানন্দ, সুজাতার গুদে আঙুল ঢুকিয়ে খেঁচতে থাকেন ৷ সুজাতা চোষণে যেটুকু রস খসিয়েছিল ৷ এখন সত্যানন্দের এই আঙ্গুলি করার ফলে আরো বেশী রস খসাতে থাকে ৷ আর সত্যানন্দ সেই রস আঙুলে করে নিজের হাতের তালুতে জমিয়ে সুজাতার মুখের সামনে ধরে ৷
সুজাতা তখন সত্যানন্দের সঙ্গে অবৈধ যৌনাচার সমান তালে চালিয়ে যাবার জন্য বাধ্য হয় নিজের গুদের রস সত্যানন্দের হাতের তালু থেকে চেঁটে খেতে ৷ কেমন টকটক আর সোঁদা গন্ধ তার গুদ রসের ৷ সুজাতা রস খেতে খেতে বলে-সত্যি , গুরুজী ৷ আপনি ঠিকই বলেছেন ৷ আমার গুদের রস সত্যিই অমৃত ৷ আপনি আরো বের করান ৷ আমার এই গুদরস খেতে খুব ভালো লাগছে ৷ সত্যানন্দ তখন সুজাতার গুদ খেঁচে আরো রস খসায় ও সুজাতাকে খাওয়ায়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন