বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৩

মাঠাকুরায়নের পদার্পণ

আজ বাজার থেকে ফিরতে অনেক দেরি হয়ে গেছিলো। কিন্তু কথামত আমি সূর্য ডোবার আগেই ফিরেছিলাম। আসলে গিলেছিলাম কবিরাজ মশাইয় বাড়িতে, ওনাকে বলার দরকার ছিল যে ওনার দেওয়া ঔষধে, ছায়া মাসির বাতের ব্যথা কমেনি তাছাড়া বৃষ্টির দিনে যেন আরও বেড়ে উঠেছে।
ছায়া মাসি আমাদের বাড়িতে এককালে কাজ করতেন, তবে বেশ কয়েক বছর ধরে আমি ওনার সাথে গ্রামেই থাকি আর একটি গ্রামের মেয়ের মতই মানুষ হয়েছি।
আমি ঘরে ঢুকতেই ছায়া মাসি বলল, “যাক মাধুরী, তুই এসে গেছিস? আমি চিন্তায় ছিলাম…”
“আমি কাছেই ত গিয়েছিলাম, মাসি”, আমি হেসে বলি, “তুমি বৃথা চিন্তা কর।”
“আহা… চিন্তা ত হবেয়ই… তুই বুঝবি না… কোথায় আমি তোর দেখাশোনা করবো… তার বদলে তুই আমারই কয়েক দিন ধরে সেবা করছিস আর বাড়ির সব কাজ করছিস।”
“সে ঠিক আছে, সব মেয়েরাই তা করে”, আমি কথা বদলাবার জন্যে, বললাম, “কবিরেজ মশাই আরও ঔষধ দিয়েছেন…”
“ও ঔষধই দিতে থাকবে, আমি আর কিন্তু এই ভাবে বসে থাকতে আমি আর পারবনা”, মাসি বলে, “শোন মাধুরী, আজ বিকেলে মাঠাকুরায়ন বাড়ি আসবেন, আমি খবর পাঠিয়ে ছিলাম। ওনার দেওয়া আশীর্বাদে অথবা ঝাড় ফুঁকে যদি কোন কাজ হয়ে।”
“তাই নাকি”, আমি আশ্চর্য হলাম, “তুমি সেরে উঠলেই ভাল। আমি একেবারে, রাস্তার ধুল কাদায় ভুত হয়ে এসেছি, যাই স্নান করেনি… তার পর তোমার সাথে বসব।”
“হ্যাঁ, স্নান করে আয়, আমি তোর চুল বেঁধে দেব।”
আমি মাঠাকুরায়নকে এর কোনোদিন দেখিনি, উনি ছিলেন এই গ্রামের এক ধার্মিক আশ্রমের বড় পুজারিন। উনি ঝাড় ফুঁক করে অনেকের উপকার করেছিলেন। শুধু কয়েক দিনের জন্যে গ্রামে আসতেন তারপর কোথায় যেন চলে যেতেন। আশা করি উনি মাসিকে সুস্থ করে তুলতে পারবেন।
স্নান করে আমি একটা শাড়ি আর কাঁচল পরেনিলাম। অন্তর্বাস এমনকি সায়া পরার আর ইচ্ছে করেনি, আর এই কাঁচলটা আমার খুব পছন্দ কারণ এটা আমার বিকশিত স্তন জোড়ার বিদারণ আর তার উপরের রেখা গুলি বেশ ভাল ভাবে প্রকাশিত করে।
ঘরের থেকে আসা আওয়াজ পেয়ে বুঝতে পারলাম যে ,মাঠাকুরায়ন এসে গেছেন। আমার চুল ভিজে ছিল, তাই স্নান করার পর, খোঁপা বেঁধে মাঠাকুরায়নয় গামছা জড়িয়ে নিয়ে ছিলাম, এদিকে দেখি অন্ধকার হয়ে গেছে, তাই একটা মোমবাতি জ্বালালাম আর গামছাটা খুলে শুকতে দিয়ে, চুল এলো করে, গুরুজন মহিলাদের অভিবাদন জানাতে গেলাম।
ঘরে ঢুকে দেখি মাঠাকুরায়ন মাসির সাথে খাটে বসে আছেন। তার পরনে একটা লাল শাড়ি তাতে কাল পাড়। তাঁর কাঁচা পাকা চুল এলো এবং সঙ্গে আছে একটা ঝুলি। ওনার বয়েস মাসির থেকে একটু বেশি হবে; আমি ঘরের প্রদীপ দুটি জ্বালিয়ে দিলাম। ঘরে এক স্নিগ্ধ সোনালি আলো ভরে উঠলো।
আমি হাঁটু গেড়ে বসে মাথা নত করে মেঝেতে ঠেকালাম আর চুল গুলো সামনের দিকে ছড়িয়ে দিলাম।
মাঠাকুরায়ন খাট থেকে পা নামিয়ে আমার চুল দুই পায়ের পাতা দিয়ে একবার মাড়ালেন, “অনেক দিন পরে একটা মেয়ের ভিজে চুলে পা দিলাম”, উনি বললেন।
“মাসি তুমিও আমার চুলে পা দাও, তারপর মাথা তুলবো”, আমি মাথা না তুলেই বলি।
“আহা, আমি আবার তোর চুলে পা দেব কেন?”, মাসি ইতস্ততটা করল, হাজার হক ও আমদের বাড়ির চাকরানি ছিল।
“দাও না, তুমিও ত আমার গুরুজন”, আমি আবদার করলাম, মাসি ও নিজের দু পা নামিয়ে আমার চুল মাড়াল।
মেয়েদের চুল মাড়ানো একটা আশীর্বাদ দেওয়ার প্রতীক, কারণ তারা গুরুজনের পায়ের ধূলি মাথায়ে নিয়েছে।
“বলি, ছায়া, এই মেয়েটা ত বেশ সংস্কার পূর্ণ”, মাঠাকুরায়ন বলে উঠলেন, “মেয়েটা ত তোমার প্রসব করা নয়, তাহলে এই ঝিল্লী (কচি কুঁড়ি ফুটা কাম্য মেয়ে) কি তোমার রক্ষিতা না জোড় বাঁধা?”
মাসি তাড়াতাড়ি বলে যেই বাড়িতে সে কর্মরত ছিল, আমি সেই বাড়িই মেয়ে। এখন তার সাথে থাকি।
“ঝিল্লীটা যে ভাল জাতের সেটা আমি দেখেই বুঝেছি, বেশ ফুটন্ত যৌবনা… লম্বা ঘন চুল, ভালোভাবে বিকশিত সুডৌল স্তন, সুমিষ্ট নিতম্ব, উজ্জ্বল ত্বক… আর ভুলে যেও না ওর ভেতরে রয়েছে একটা ফুটন্ত যৌবনের দাবানল…তা বলি কি তোমার ঝিল্লীকে একবার উলঙ্গ হতে বলবে? ওর নগ্ন দেহের যৌন চটক আর জেল্লা একটু দেখতে চাই।”
আমি একটু আশ্চর্য হলাম, কিন্তু মাঠাকুরায়ন এমন আহ্লাদে বললেন যে আমার মনে হল উনি প্রশংসাই করছেন। তাছাড়া যদি একটি সম্মানিত মহিলার আমাকে নগ্ন দেখতে চায়, তার মানে, আমার স্ত্রীসুলভতা আর সৌন্দর্য কুসুমিত হয়েছে।আমি আত্মাভিমান ও লজ্জারুণ অনুভব করলাম, তাই মাসির পাশে বসে ওনাকে জড়িয়ে, ওনার কাঁধে নিজের মাথা রাখলাম।
আমার ইতস্ততা বুঝতে পেরে মাঠাকুরায়ন বলতে থাকেন, “বলি ঝিল্লী, তুই নয় পরে পরে উলঙ্গ হোশ, আগে বল তুই কবে থেকে ঋতুমতী হয়েছিস?”
“আজ্ঞে, তা পাঁচ বছর হবে,” আমি লাজুক ভাবে উত্তর দি।
“এখন কত বয়স, তোর?”
“আজ্ঞে, আঠেরো”
“কি নাম, তোর?”
“আজ্ঞে, মাধুরী”
“তাহলে শোন, তুই যেহেতু ঋতুমতী, তার মানে তুই এখন একটা পূর্ণ পুষ্পিত মেয়ে… তোর মাসির শরীর, তার পঁয়তাল্লিশ বছর বয়েসেই জড় হয়ে উঠেছে। আজ আমাবস্যা; আজ থেকে আগামী পূর্ণিমার পর্যন্ত, প্রত্যেক রাত্রি তোকে তার সারা গায়ে আমার দেওয়া তেল মালিশ কোরতে হবে। কিন্তু এই কাজ করার সময় তোদের দুজনকেই সম্পূর্ণ উলঙ্গ থাকতে হবে আর চুল এলো রাখতে হবে… তুই কি তা পারবি?”
ছায়া মাসি একটু অপ্রস্তুতিতে পড়ে যায়ে, “আপনি একি বলছেন, মাঠাকুরায়ন।”
“মাসি তুমি ত বেশ কয়েক দিন ধরে ভুগছ”, আমি হস্তক্ষেপ করলাম, “তা ছাড়া আমরা দুজনেই তো মাদী… তো বলি কি আমি যদি ল্যাংটো হয়ে তোমার দেহ মালিশ করি… তাতে ক্ষতিটা কি?”
“আমি এখনো শেষ করিনি, রে ঝিল্লী”, মাঠাকুরায়ন একটি শান্ত স্বরে বললেন, “তোকে এই কয়েটা দিন সারাক্ষণ উলঙ্গ হয়েই থাকতে হবে, রান্নাঘর, বা প্রস্রাব বা পায়খানা যাওয়া ছাড়া, চুল এলো রাখতে হবে… মাছ, মাংস আর মদ খেতে হবে… মালিশের পর, তমাদের দুজনকেই স্ত্রী সমকামী যৌনমিলনের প্রদানে লিপ্ত হতে হবে। কারণ ছায়ার শরীর যে জড় হয়ে উঠেছে, সেই ব্যামো মালিশ আর মাধুরীর মত একটা ফুটন্ত যৌবনার নগ্ন দেহের স্পর্শ ও তার কামাগ্নিই দূর কোরতে পারে।”
বলে মাঠাকুরায়ন আমদের প্রতিক্রিয়াটা দেখার জন্যে থামলেন।
ছায়া মাসি জানতে চাইল, “মাধুরীর সাথে আমাকেও কি সারাক্ষণ উলঙ্গ থাকতে হবে?”
“না”, মাঠাকুরায়ন বলেন, “শুধু রাতে মালিশ আর যৌনমিলনের সময়, তবে চাইলে তুমি বাড়িতে তোমার পোষা মাধুরীর সাথে উলঙ্গ হয়ে থাকতে পার।”
ছায়া মাসি আর কি বলবে ভেবে পারছিল না, কিন্তু কেন জানি না, প্রস্তাবটা আমার বেশ উৎসাহ জনক লাগলো। বোধ হয়ে এরমধ্যে একটা যৌন উষ্ণতা ছিল বলে তাই, আমি মাথা নত করে বললাম, “আজ্ঞে, আমাকে কি ভাবে কি কোরতে হবে বলুন, মাঠাকুরায়ন”
“প্রথমে তুই নিজের আঁচলটা সরিয়ে নিজের বুক বাঁধাটা খুলে দে, ঝিল্লী”, মাঠাকুরায়ন বলেন।
আমি আসতে আসতে শাড়ীর আঁচল নামিয়ে কাঁচলটা খুলতে গিয়ে থেমে গেলাম আর লাজুক ভাবে মাসির দিকে তাকিয়ে ইঙ্গিত করলাম যে, যেই বস্ত্র আমার স্তন জোড়া কে দৃষ্টির আড়ালে রেখেছ, তার থেকে আমাকে মুক্ত করে দিতে। তারপর,
আমি নিজের উদলা স্তন নিয়ে মাঠাকুরায়নর দিকে ফিরে তাকালাম। মাঠাকুরায়ন বললেন, “ছায়া, ঝিল্লিটার শাড়িটাও খুলে দাও…ওর নগ্ন দেহের আভা এই ঘরে ছড়িয়ে পরতে দাও।”
আমি খাট থেকে নেমে দাঁড়ালাম আর মাসি একটা বিচিত্র কৌতূহল সহ আমার শাড়িটা খুলে দিল। আমার পরনে আর কোন অন্তর্বাস ছিলনা তাই আমি দুই জন পরিপক্ব মহিলাদের সামনে একেবারে নির্বস্ত্র হয়ে গেলাম।
তবে দেখলাম যে মাঠাকুরায়ন এবং মাসি, দুজনেরই চোখে প্রশংসা আর লালসা। আমি সচেতন এবং গর্বিত বোধ করছিলাম।
“দেখছ ছায়া, তোমরা পোষা কুঁড়ির মধ্য কতটা জ্বলন্ত যৌবন আর আবেদন এতদিন কাপড়ে ঢাকাছিল?”
“হ্যাঁ মাঠাকুরায়ন”, মাসি না বলে আর থাকতে পারে না, আমার ল্যাংটো দেহ আর এলো চুল বোধ হয়ে মাসিকে যৌনতার জন্যে লুব্ধ করে তুলেছে।
আমি ওদের প্রশংসায়ে বেশ লাজুক বোধ করে আর মাথা নত করে দাঁড়িয়ে থাকি ওরা কিছুক্ষণ আমাকে দেখেতে থাকে।
অবশেষে আমি বিনয়ী ভাবে বললাম, “মাঠাকুরায়ন আর মাসি, আমি ত এর আগে আপনাদের সামনে কোনোদিন এই ভাবে ল্যাংটো হইনি তাই আপনারা যদি অনুমতি দেন, আমি আরেকবার প্রণাম কোরতে চাই।”
ওনাদের মুখে হাঁসি ফুটল, আমি আবার হাঁটু গেড়ে বসে মাথা নত করে মেঝেতে ঠেকালাম আর চুল গুলো সামনের দিকে ছড়িয়ে দিলাম। ওরা দুজনেই একে একে নিজের পায়ের পাতা দিয়ে দিয়ে আমার চুল মাড়ালেন।
তারপর মাঠাকুরায়ন বলেন, “মাধুরী, এই বার তুই তিনতে ঘটি আর একটা মাদুর নিয়ে আয়ে… আর তার সঙ্গে একটা বড় দাড়াওয়ালা চিরুনিও নিয়ে আসবি, রে ঝিল্লী।”
“আজ্ঞে ল্যাংটো হয়েই যাব?”, আমি জিগ্যেস করলাম।
“কেন? যাবি ত তুই ঐ ঘরে… তাছাড়া তুই ত পূর্ণিমা অবধি উলঙ্গ থাকার ব্রতী হয়েছিস না?”
আমি বিব্রত হয়ে, তাড়াতাড়ি অন্ন ঘর থেকে ওনার বলা জিনিশ গুলি নিয়ে আসি। তিনতে ঘটি আর মাদুর নিয়ে আসতে গিয়েই আমার হাত ভরে যায়ে, তাই চিরুনিটা নিজের মাথায় গুঁজে আমি আবার ঘরে ঢুকলাম।
দেখি মাঠাকুরায়ন নিজের ঝুলি থেকে কয়েকটা তেলের শিশি আর একটি বড় মদের পাত্র বার করেছে।
“তুই চলা ফেরা করলে তোর বুক জোড়া মাদক ভাবে দোলে… তুই কি সেটা জানিস, ঝিল্লী?”
“হ্যাঁ মাঠাকুরায়ন”, আমি সেই মেয়েলি লজ্জা বরুণ উত্তর দিলাম।
“ঠিক আছে, তুই বরন মাদুরটা একদিকে রাখ, আমাদের একটু মদ ঢেলে দে আর নিজেও খা… তোর আর তোর মাসির নেশাগ্রস্ত হবার খুবই দরকার।”
“আজ্ঞে, মাঠাকুরায়ন… আমি আজকে মাছ ভাজাও করেছি… নিয়ে আশি? মদের সঙ্গে ভালই লাগবে…”
“হ্যাঁ, নিয়ে আয়… তবে মনে রাখিস, খোঁপা বেঁধে রান্না ঘরে ঢুকবি আর বেরিয়ে আসার পর, চুল আবার এলো।”
আমি রান্না ঘরের দিকে যেতে গিয়ে, খোঁপা বাধার সময় টের পাই চিরুনিটা যে মাথায়েই গোঁজা, তা যাই হক, রান্না করা মাছগুলো গরম কোরতে হবে চিরুনিটা কোথায় আর রাখব? আমি ত ল্যাংটো, তাই ট্যাঁকে গুঁজারও উপায় নেই, তাই সেটা খোঁপায়েই গুঁজে নিলাম।
এদিকে মাঠাকুরায়ন আর মাসির মধ্যে আমাকে নিয়েই কথা হয়ে, মাসি বলে, “সে দিন ঐ মেছুনী মাগী, মাধুরী কে জিগ্যেস করছিলো যে ও উত্তর অরণ্যের পেয়ারী না কি, তখন মাধুরী না বলে আর জানতে চায় কেন? তখন মেছুনী কি বলল জানেন?”
“কি?”, মাঠাকুরায়ন জিগ্যেস করেন
“মেছুনী মাগী বলে, আমাদের বাড়ি নাকি অনেক মাছ মাংস আর মদ খাওয়া হয় তাই…”
“মাধুরী কিন্তু, উত্তর অরণ্যের দিয়া অথবা পেয়ারী হবারই মত ঝিল্লী… .. পারতো একটা সম্পদশালী দিওড়ার হাতে ওকে তুলে দাও; অন্তত যদি সম্ভব হয়ে তাহলে একটা মাসিক ভিত্তিতেই মেয়েটাকে বেঁধে দাও… মাসে কয়েকবার দেহদান করে মেয়েটা যৌন সুখ পাবে, তুমিও তার প্রতিদান পাবে।”
“মাধুরী পরের মেয়ে… আমি কি করে ওকে…”
“বল ত আমি ওর সঙ্গে কথা বলে দেখি?”
মাছ ভাজা ততোক্ষণে গরম হয়ে গেছে, আমি একটা পাত্রে সেই গুলি সাজিয়ে নিয়ে ঘরে আসি, মাঠাকুরায়ন আমাকে দেখে বলে, “মেয়েদের কান পেতে শোনার অভ্যাসটা আর গেল না…”
আমি সত্যিই ওদের কথা গুনো রান্না ঘর থেকে শুনছিলাম। আমি অবাক হলাম উনি জানলেন কিকরে, মাঠাকুরায়ন সেটা শীঘ্রই পরিষ্কার করে দেন, “বলি উলঙ্গ ঝিল্লী, তোর চুলটা কে খুলবে?”
আমি তাড়াতাড়ি খোঁপা খুলে, আমি মদ পরিবেশন করি আর সবাই খেতে আরম্ভ করি।খাটে মাছ ভাজার থালা আর মদের ঘটি বাটি ছিল তাই আমি মাটীতে উবু হয়ে বসে মদ খাই। আমার চুল বেশ লম্বা, উবু হয়ে বসে মদ খাবার সময় মাটীতে লুটচ্ছিল।
“তুমি দেখ ছায়া… তোমার মাধুরী মদ খেয়ে, কামাগ্নিতে কিভাবে দীপ্ত হয়ে ওঠে।”
মাসি, আমার দু ঘটিতেই একটু নেশা নেশা মনে হচ্ছিলো, কিন্তু মাঠাকুরায়ন আরও দু ঘটি চেয়ে খান আর আমি অনুভব করলাম, এইবার ওনাকে মদ ঢেলে দেবার সময় উনি আমার স্তনে ও পাছায় আদর করে হাত বোলালেন।আমি কোন প্রতিক্রিয়া করলাম না, শুধু মৃদু হাসলাম।
“এবারে খাটে এসে বস রে ঝিল্লী, অনেকক্ষণ ত এলোমেলো চুল নিয়ে থাকলি, আয়, তোর চুলটা আঁচড়েদি”, তখন আমার খেয়াল হল যে চিরুনিটা এতক্ষণ আমার মাথায়েই গোঁজা ছিল। মাঠাকুরায়নর অনুরোধে আমি মাসিকে আর একটু মদ ঢেলে দিলাম খাটে উঠে, মাঠাকুরায়নর দিকে পীঠ করে বসলাম।।
মাঠাকুরায়ন প্রথমে, আমার চুলে লাগা ধুল গুলি হাত দিয়ে ঝেড়ে, ঘষে এবং ফুঁ দিয়ে পরিষ্কার করল, তার পর ধীরভাবে আমার চুল আঁচড়াতে লাগলো, “পা দুটো ছড়িয়ে ফাঁক করে বস রে ঝিল্লী… তোর মাসি তোকে দেখুক…” বলে তিনি হাসলেন।
আমি মাঠাকুরায়নর আজ্ঞা পালন করলাম, মাঠাকুরায়ন আমার চুল আঁচড়াতে আঁচড়াতে, আমার কাঁধে, গলায়, পীঠে, জাঙ্গে, কমরে এবং অবশ্যই স্তনগুলোতে হাত বলাবার সুযোগ ছাড়লেন না। ওনার প্রতিটি স্পর্শ ছিল কামনা পূর্ণ, আমি প্রতিটি স্পর্শে এক অজানা কামনা তৃপ্তি পেয়ে সিহুরিত হয়ে উঠছিলাম, আর মাসীও আমাকে দেখে এক অদ্ভুত সুখ অনুভব করছিলো।।
“এইবারে মাদুরটা পেতে দে, মাধুরী।” মাঠাকুরায়ন বললেন, “ছায়া কে উলঙ্গ কর।”
ছায়া মাসি ধীরে ধীরে খাট থেকে নামল, আমি ওর চুলের খোঁপা, শাড়ি, অঙ্গ বস্ত্র আর অন্তর্বাস খুলে দিলাম। মাসি এর আগে বোধহয়য় এই ভাবে কোনোদিন উলঙ্গ হয়েনি, তাই সে লজ্জায় নিজের দু হাতের তালুতে মুখ ঢেকেছিল।
“লজ্জা পেয় না ছায়া, এই ঘরে আমারা সবাই ত মাদী”, মাঠাকুরায়ন বলেন এবং আরেক ঢোঁক মদ খান।
“হ্যাঁ মাসি, আমি ত এখন তোমার ঝিল্লী”, আমিও মাসিকে অনুপ্রেরণা দিলাম।
নগ্ন মাসি, মাঠাকুরায়নর নির্দেশ মত, তার হাত ও পা ছড়িয়ে মাদুরে শুয়ে পড়ল। আমি ওনার পাশে বসে, কিছু ঔষধ মিশ্র তেল আমার হাতে নিয়ে, তার হাঁটু লেপা শুরু করি।
“হ্যাঁ ঝিল্লী, ওপর থেকে নিচের দিকে মালিশ কর”, মাঠাকুরায়ন বলেন। আমার এলো চুল কাঁধের উপর থেকে ঝুলে পড়ে মাসির পেট স্পর্শ করছিলো, সেটা যেন একটি কামদ অনুভূতি প্রদান কর ছিল, আর মাসি সেটা গোপন করল না। ওর গলা দিয়ে বেরিয়ে আসতে থাকল একটা যৌন সুখানুভবের গোঙ্গানি।
মাঠাকুরায়নর কথা মত, আমি মাসির হাঁটু, পা, জাং এবং কুঁচকি মালিশ করলাম। আমার হাত মাসির দু পায়ের মাঝখানে যখন পৌঁছোয়ে, মাসি আবেগে খুবই ছটফট করছিলো।
মাঠাকুরায়ন এবারে আমাকে মাসির জাঙের উপর বসতে বলেন। আমি মাদুরে হাঁটু মুড়ে মাসির জাঙের উপরে বসি, ওনার জাং আমার দুই হাঁটুর মাঝখানে, আমাদের যৌনাঙ্গের মধ্যে আর বেশি তফাত নেই। আমি লক্ষ করলাম যে আমার ভগ যেন একটু হাঁ করে উঠেছে, আমি বুঝলাম যে আমি মাসি দেহ মর্দন কোরতে কোরতে একটু কামাতুর হয়ে উঠেছি, মাসির আস্থাও তাই।
আমি তার বুকে দলাই মলাই করা শুরু করি… মালিশ করার সময় আমার নাড়াচাড়া করায়ে আমার বক্ষ স্থল কম্পিত হয়ে উঠছিল, মাসি থাকতে না পেরে তার দুই হাত দিয়ে আমার মাই জোড়া চটকাতে আরম্ভ করে।
কিছু সময়ের জন্য মাঠাকুরায়ন লক্ষ্য করেন, আমারা আর মাসির নিঃশ্বাস দ্রুত আর ভারী হয়ে উঠ ছিল।
মাঠাকুরায়ন বলেন, “ঝিল্লী, নিজের মাসির নিম্নাঙ্গটা চেটে, চুষে চুমুতে ভরে দে।”
নেশা ত আমার ধরেই গেছিলো, আর আমি কামাতুরও হয়ে উঠেছিলাম। আমি বিনা প্রতিবাদে আমি প্রায় ঝাঁপীয়ে পড়ে, মাসি যোনি চুষতে আর চাটতে লাগলাম।
মাসি, ভাবাবেগে নিজের মাথা এপাশ ওপাশ কোরতে থাকে, মাঠাকুরায়ন এই আস্থা কিছুক্ষণ লক্ষ্য করেন তারপর বলেন, “ছায়া, নিজের ঝিল্লীর জিহ্বা নিজের মুখের মধ্যে নিয়ে চোষো, ওর কচি রস পান করো… মাধুরী নিজের দুটো আঙুল ছায়ার যোনিতে ঢুকিয়ে, মৈথুন কর…”
আমি তাই করি, মাসি আমার উলঙ্গ দেহও পাগলের মত চটকাচ্ছিল, এমন কি আমার ভগে মাসি আঙুলও ঢোকেতে যায়ে, মাসি যে সুখ পেয়েছে সে চাইত যে আমিও সেইটা অনুভব করি। তখন মাঠাকুরায়ন বাধা দেন, উনি বলেন, “ঝিল্লীর ভঙ্গুর সতীচ্ছদটা ছিঁড়ো না… একমাত্র দিওড়ার কোঁঠ দিয়ে চিরলেই ওটা আবার ওটার পুনর্গঠন হবে…”
মাসি কোন রকমে নিজেকে সংযত রাখে, অবশেষে, সে চরম আনন্দে দুবার চেঁচিয়ে ওঠে আর ধুঁকতে থাকে। আমি মাসি কে আদর কোরতে কোরতে ঘুমিয়ে পড়ি।
তার পর জানিনা, আমরা কখন ঘুমিয়ে পড়ি।
মাসি নিজের ব্যথা মোচনের অঙ্গমর্দন এবং যৌন পরিতৃপ্তির পর একটি শিশুর মত ঘুমচ্ছিল। আমি সযত্নে নিজেকে তার অঙ্গপ্রত্যঙ্গের থেকে নিজেকে বিমুক্ত করলাম। ঘরের প্রদীপ দুটো তখন জ্বলছিল, আমি দেখে অবাক যে মাঠাকুরায়ন এখনো জেগে আছেন।
“কি রে ঝিল্লী, জেগে গেলি কেন?”, মাঠাকুরায়ন জিগ্যেস করেন।
“আজ্ঞে পেচ্ছাপ করবো”, আমি বললাম, “খুব অস্বস্তিকর লাগছে..”
“কোথায়?”
“আজ্ঞে, গুদে…”
“কোন ব্যাপারই নয়… একটু লাগবে, আজই ত তোর যোনির জোয়ার এসেছে… তুই মেয়ে, একটু সহ্য কর… তোর তৃষ্ণা আমি মিটিয়ে দেব।”
আমি নেশা আর ঘুম গ্রস্ত হয়ে চুপ করে বসে থাকি, মাঠাকুরায়ন বলেন, “চল রে ঝিল্লী, পেচ্ছাপ করে নে তারপর তোর যৌনাঙ্গ আর দু পায়ের মাঝখানটা ধুয়ে দি…আর তারপর নিজের কোঁঠ তোর যোনিতে ঢোকাই… তোর ল্যাংটো দেহ, এলো চুল আর ফুটন্ত যৌবন দেখার পর আর নিজেকে সামলাতে পারছি না।”
পেচ্ছাপ করার সময় যখন উবু হয়ে বসলাম, আমি তখনো নেশা গ্রস্ত, তবে দেখলাম যে মাঠাকুরায়ন আমার চুলটা গুচ্ছ করে ধড়ে উপরে করে তুলে ধরলেন জাতে সেটা আর মাটীতে না ঠেকে যায়ে। তার পর উনি জল নিয়ে সযত্নে আমার গুপ্তাঙ্গটা ধুয়ে দিলেন। খুঁটিতে ঝোলান গামছা দিয়ে আমার দু পায়ের মাঝখানটা পুঁছে দিলেন।
আমাকে ঘরে নিয়ে যাবার সময় মাঠাকুরায়ন আমার পিছনে দাঁড়িয়ে আমার এলো চুল জড় করে আমার ঘাড়ের কাছে ঝুঁটির মতো করে ধরলেন, মেয়ের চুল মুঠো করে ধরা মানে কামনার প্রদর্শনী… অথবা তার উপর যৌন অধিকারের দাবী; আমি এটা পরে জানতে পারলাম।
ঘরে যাবার পর, মাঠাকুরায়ন বলেন, “ঝিল্লী, আমাকে উলঙ্গ কর…”
মাঠাকুরায়ন শুধু শাড়ি পরে ছিলেন, সেটা খুলে চোখ তুলে ওনাকে দেখালাম, বয়েস হয়ে গেলেও ওনা স্তন এখন সুডৌল এবং সুঠাম। উনি আমাকে প্রদীপের স্নিগ্ধ আলয়ে কিছুক্ষণ দেখলেন, তারপর আমাকে কাছে টেনে এনে, জাপটে ধরে আদর কোরতে লাগলেন। আমি যৌন স্বাদ আগেই পেয়ে গেছিলাম, মাসি হস্তমৈথুন করে আমাকে কামনা তৃপ্তি দিতে চেয়ে ছিলেন। আমার যোনিদ্বার মাসির আঙুল দুটি প্রায় লঙ্ঘন করে ফেলত যদি মাঠাকুরায়ন বাধা না দিতেন।
নেশা আর ঘুমে সুপ্ত হয়ে যাওয়া কামনার তাপ, উনার নগ্ন দেহের ছোঁয়া আর আদরে, আমার মধ্যে আবার জেগে উঠলো। আমি বুঝতে পারলাম আমার যোনি এখন ভেদন চায়, তাহলেই এই অজানা অস্বস্তি দূর হবে।
মাঠাকুরায়ন এবারে খাটের উপর পা ঝুলিয়ে বসলেন আর পেছন দিকে হেলান দিয়ে, উনি বললেন, “ঝিল্লী, তুই কি আমার যোনিটা একটু জিহ্বা দিয়ে চেটে দিবি?”
“হ্যাঁ, মাঠাকুরায়ন”, বলে আমি হাঁটু গেড়ে বসে নিজের দুই হাত দিয়ে ওনার গুপ্তাঙ্গে গজান অল্প স্বল্প লোম গুল সরিয়ে, ওনার জাং’এ হাত বলাতে বলাতে, আগ্রহের সঙ্গে চাটা শুরু করি। মাঠাকুরায়ন আমার সেবা ভাল ভাবে ভগ করছিলেন।
হটাত আমার মনে হলে আমার জিহ্বা কিছুতে ঠেকছে, এটি ছিল কিছু নরম এবং আর্দ্র আমি মুখ তুলে দেখলাম ওনার ভগাঙ্কুর যেন ফুলে বড় আর লম্বা হয়ে ধীরে ধীরে একটা লিঙ্গের মত আকার নিয়েছে… আমি অবাক হয়ে জিগ্যেস করলাম, “মাঠাকুরায়ন… ওটা কি?”
মাঠাকুরায়ন সযত্নে মার মুখ দুহাতের পাতায় ধরে, তার পর চুলের মধ্যে আঙুল চালাতে চালাতে, বলেন, “এটা আমার সোনামণি, একটি উন্নত ধরনের ভগাঙ্কুর… যাকে বলা হয় কোঁঠ…”
“এটা কি আপনি আমার গুদে…”, আমি বলতে গিয়ে আটকে গেলাম। আমি গ্রামের মেয়ে, অল্প বয়েসেই জেনে গেছি যে স্বামী তার খাড়া লিঙ্গ স্ত্রীর যোনির মধ্যে ঢুকিয়ে মৈথুন করে, মৈথুন লীলার পর তারা পায়ে চরম সুখ আর লিঙ্গের মধ্যে থেকে তখন ধাত স্খলন হয়ে, যেটা নাকি স্ত্রী কে গর্ভবতী করে।
“হ্যাঁ, ঝিল্লী, আমি নিজের কোঁঠ তোর যোনিতে ঢুকিয়ে, মৈথুন করবো।”
“তাহলে, আমি কি গর্ভবতী হব?”
“আহা…না রে ঝিল্লী, গর্ভবতী হবি না… তোর যোনিতে আমি নিজের কোঁঠ প্রবিষ্ট করব, ঠিক পুরুষাঙ্গের মত কিন্তু এই কোঁঠ হল নারীরই রূপান্তরিত অঙ্গ, তাই এটা দিয়ে সম্ভোগ করে তোর গর্ভবতী হওয়া সম্ভব নয়… আমাদের উত্তর অরণ্যের নারী সুলভ সমাজে যখন মহিলাদের বয়স বাড়তে থাকে, তারা ঋতুজরা হয়ে যায়ে তাদের রূপ যৌবন আর লালিত্য অস্ত হতে থাকে; তখন তারা আমার মত বন্য মায়াবিদ্যার সাধিকাদের কাছে এসে ঔষধি আর মন্ত্রে নিজের কোঁঠ বিকশিত করে…আমি আমারটা নিজেই করেছি …তুই হবি আমর পেয়ারী।”
“পেয়ারী মানে?”
“তোর মত একটা ঝিল্লী, যে নাকি পরের আশ্রিতা, কিন্তু সে আমার মত এক মহিলা যার কোঁঠ আছে, তার সঙ্গে স্ত্রী – সমকামিতা এবং যৌন সম্পর্কে লিপ্ত থাকে আর তার বিনিময় পায়… আর হ্যাঁ, কোঁঠধারী মহিলাদের বলা হয়ে, দিওড়া ।”
“মাঠাকুরায়ন, দিওড়ারা কি মেয়েদের পোষে?”
“হ্যাঁ ঝিল্লী, দিওড়ারাও মেয়েদের পোষে, দিওড়া, মহিলা হয়েও- তোর মতো অল্প বয়সী মেয়েদের পোষেন খাদ্য, আশ্রয়, ভালবাসা এবং যৌন প্রয়োজনীয়তা প্রদান করে আর সম্পর্কিত পোষা মেয়েদের বলা হয়ে দিয়া; তাদের সুধু দিওড়াদের অনন্য যৌন প্রবেশাধিকার প্রদান করে নিজের মেয়েলি ধর্ম পালন করতে হয়ে| কিন্তু একটি পার্থক্য আছে; এই ধরনের অনুবন্ধে – দিওড়ারা মেয়েদের (বা দিয়াদের) বদলা – বদলি করে কিংবা মেয়েদের যৌন সেবার বদলে পণ্যবিনিময় গ্রহণ করে।
এমন কি সাধারণত, দিয়া আর দিওড়ার সম্পর্ক জগত সমজের স্বামী এবং স্ত্রীর মতই।”
এই সব শোনার পর, আমি যৌন উচ্ছ্বাসের আবেগ যেন আরও বেড়ে উঠলো, আমি এটা ভেবে সিহুরিত হয়ে উঠলাম যে, মাঠাকুরায়নর কোঁঠ আমাকে আজ এমন আনন্দ দিতে পারে জেতার ব্যাপারে আমি নাকে সখিদের কাছে শুধু শুনেই ছিলাম। তাহলে আজকে একটা নতুন অভিজ্ঞতা হবে। আমার বয়েসি অনেক মেয়েদের বিয়ে হয়ে গেছে। তাদের স্বামীরা তাদের যৌন তৃপ্তিও দিয়েছে, আজ আমার পালা, তবে স্বামী নয়, এক দিওড়ার কাছে।
“মাঠাকুরায়ন, আপনি যদি অনুমতি দেন, তাহলে আমি কি আপনার কোঁঠ চুষতে পারি?”, আমি জিজ্ঞাস করি।
“হ্যাঁ, উলঙ্গ ঝিল্লী… আমি কথা দিলাম তোকে ভাল ভাবে তৃপ্ত করবো।”
আমি মাঠাকুরায়নর কোঁঠ মখের মধ্যে পুরে কুলফির মত চুষতে থাকি, মাঠাকুরায়ন এটা আন্দাজ কোরতে পারেন নি, কিন্তু ওনার ভাল লাগছিল। কিছুক্ষণের মধ্যেই আমার বোধ হয়ে যে ওনার কোঁঠ শক্ত আর খাড়া হয়ে গেছে, উনি বলেন, “ঝিল্লী, খাটে উঠে চিত হয়ে শুয়ে পড়।”
আমি একবার মাইর দিকে দেখলাম, সে মাদুরে উল্টো হয়ে শুয়ে অঘরে ঘুমাচ্ছে। আমি মাঠাকুরায়নর কথা মত খাটে শুয়ে পড়লাম। মাঠাকুরায়ন আমার উপর ঝুঁকে পড়ে আমাকে চুমু খেতে খেতে আদর কোরতে লাগলেন আর আমার সারা শরীরে হাত বলাতে লাগলেন। আমার মধ্যে কামনার আগুন জলতে লাগলো, আমার নিঃশ্বাস দীর্ঘ আর লম্বা হতে লাগলো।
“জিভটা বার কর ঝিল্লী… একটু চুষে দেখি।”, মাঠাকুরায়ন বলেন।
আমি তাই করি এবং উনি আমর যোনিতে হাত বলাতে বলাতে আমার জিভটা একটা মাতৃ স্তন পায়ী শিশুর মত মখে পুরে চুষতে লাগলেন। উনি যেন আমার যৌন কামনার রস পান করছিলেন।
আমি উত্তেজনায় কেঁপে কেঁপে উঠছিলাম, উনি আমাকে আরও সোহাগ করার জন্যে যেন নিজের স্তন আমার বুকে ঠেশ দিয়ে দিয়ে ঘষতে লাগলেন। এতে কোন সন্দেহ নেই যে মাঠাকুরায়ন কাম উত্তেজনা জাগানোর এক সেরা শিল্পী।
এইবার উনি আলতো করে আমার যোনিতে একটা আঙুল দিয়ে টোকা মারা শুরু করলেন যেন উনি আমার শারীরিক ও মানসিক গতিবিধি খুঁটিয়ে দেখছেন এবং তিনি একটি যৌনাবেদনময়ী ভাবে আমার যোনিতে সুড়সুড়ি দেওয়া শুরু করলেন।
আমি আর সইতে পারছিলাম না, আমি চাইতাম যে মাঠাকুরায়ন এমন কিছু একটা করুক যে আমি শান্তি পাই, তা আমাকে বেশীক্ষণ অপেক্ষা কোরতে হল না। মাঠাকুরায়ন বোধ হয়ে বুঝে গিয়েছিলেন যে আমার যোনি মেয়েলি রকে তৈলাক্ত আর জবজবে, এখন আর দেরি করা ঠিক নয়।
মাঠাকুরায়ন আমাকে আদর কোরতে কোরতে, আমার উপর গড়িয়ে শুয়ে পড়েন, আমি ওনার ওজনে পিষ্ট হয়ে এক অদ্ভুত আনন্দের অনুভূতি পাই, আর না থাকতে পেরে কাঁপা কাঁপা স্বরে জিজ্ঞাস করি, “মাঠাকুরায়ন, আমি কি নিজের পা দুটো ফাঁক করবো?”
“হ্যাঁ… ঝিল্লী”, মাঠাকুরায়নর স্বরও দীর্ঘ ছিল।
আমি কামত্তেজনায় ঠক ঠক করে কাঁপতে কাঁপতে নিজের পা দুটো ফাঁক করে দিলাম, মাঠাকুরায়ন আমার দুই পায়ের মাঝখানে হাঁটু গেড়ে বসলেন আর আলতো করে আমার যোনিটা একটু হাঁ করিয়ে নিজের কোঁঠটা ঠেকালেন, আমার মধ্যে বোধ হয়ে এক অজানা শক্তি ভর করে গিয়েছিল আমি তার দ্বারা চালিত হয়ে, নিজের কোমরটা তুলে দিলাম। মাঠাকুরায়ন নিজের খাড়া শক্ত কোঁঠ আমার যোনিতে ঢুকিয়ে দিলেন, আমি একটি কষ্টসহিষ্ণু চাপা আর্তনাদ করে উঠি। আমার সতীচ্ছদ ছিঁড়ে গেল আর রক্তে ভিজে গেল আমার গুপ্তাঙ্গ আর বিছানার চাদর।
মাঠাকুরায়ন তার কম্পিত হাতে আমায় সান্ত্বনা দেবার চেষ্টা করে আর কিছুক্ষণ চুপটি করে আমর উপর শুয়ে থাকে, আমি নীরব ভাবে কষ্ট সহ্য করি এটি যে ব্যথা না সুখানুভব সেই সময় বোঝা সেই সময় ছিল কঠিন, কিন্তু আমার চোখ দিয়ে বয়ে যায় অশ্রু।
আমার শরীরের নিজস্ব একটি মন আছে বলে মনে হয়, কারণ আমি বোধ করলাম যে মাঠাকুরায়নর দেহের চাপে এবং মাঠাকুরায়নর কোঁঠ আমার যোনিতে ঢোকানো থাকা সত্যেও, আমি নিজে কোমরটা তুলতে চেষ্টা করছি।
মাঠাকুরায়ন বুঝলেন সময় হয়েছে, তিনি ধীরে ধীরে মৈথুন লীলা আরম্ভ করেন আর আমি ওনাকে প্রাণপণে জাপটে ধরি। এর আগে কোন দিন আমার যোনিতে কারুর অঙ্গ প্রবেশ করেনি, তাই যন্ত্রণায় আমি কোঁকাতে থাকি… আমি কষ্ট পাচ্ছিলাম কিন্তু একি অজানা সুখ থেকে নিজেকে বঞ্চিত কোরতে ছাইতাম না… তাই বোধহয় কিছুক্ষণের মধ্যেই যেন সব ঠিক হয়ে গেল।
মাঠাকুরায়নর মৈথুনের আবেগ আসতে আসতে বেড়ে উঠতে লাগলো, আমার ও নিশ্বাস প্রশ্বাস যেন দ্রুত হয়ে গেল, মনে হচ্ছিলো যেন আমার সারা শরীর এবারে উচ্ছ্বাসে ফেটে পরবে… মাঠাকুরায়ন থামলেন না, ওনার কোঁঠ দ্রুত বেগে আমার যোনির ভিতর তার ক্রিয়া চালিয়ে যেতে থাকে। এইবার আমার যেন দম বন্ধ হয়ে আসতে থাকে… হটাত যেন সার সংসার যেন সত্যিই ফেটে পড়ল, আমার সারা শরীর কেঁপে উঠলো… আমি যেন এক অজানা আনন্দ উদ্যানে হারিয়ে গেলাম… কিন্তু আমি অনুভব করছিলাম যে আমার যোনি, যেটা নাকি মাঠাকুরায়নর কোঁঠকে গিলে রয়েছে … তাতে যেন একটা স্বয়ংক্রিয় খিঁচুনির প্রসার হচ্ছে। যোনি যেন মাঠাকুরায়নর কোঁঠ কামড়াবার চেষ্টা করছে।
তা যা হচ্ছে তাই হক, এই অজানা আনন্দের সুখ অবিশ্বাসীর… আমি জানিনা কতক্ষণ আমি ঐ ভাবে পড়ে ছিলাম আমার একটু সাড় হল যখন মাঠাকুরায়ন নিজের কোমল হয়ে যাওয়া কোঁঠ আমার যোনির থেকে বার করে নিলো।
প্রদীপ দুটোর সোনালি আভা তখনো ঘরটাকে যেন সোনালি রঙে ভরে রেখেছে।
“তোর বেশি ব্যথা লাগেনি ত রে, ঝিল্লী”, মাঠাকুরায়ন জিগ্যেস করেন।
“না মাঠাকুরায়ন… বেশ ভালই লাগলো…”, আমি বলেই লজ্জা পেয়ে গেলাম।
আসতে আসতে প্রদীপের আলো নিভে এলো… আমার চোখেও একটা শান্তির ঘুম নেবে আসে… মাঠাকুরায়ন আমার মুখে নিজের স্তনের বোঁটা গুঁজে দেন। আমি সেইটা চুষতে চুষতে আর অন্য হাতে ওনার অন্ন স্তনের বোঁটাটা নিয়ে খেলতে খেলতে, ঘুমিয়ে পড়ি।
সকাল বেলা পাখীর ডাকে ঘুম ভাঙ্গে, দেখি মাঠাকুরায়ন আরা মাসি দুজনেই অঘরে ঘুমাচ্ছে। আমার মুখের লালাতে মাঠাকুরায়নর একটা স্তন আর বিছানাটা ভিজে গেছে। আমি সাবধানে খাট থেকে নামি, জাতে মাঠাকুরায়নর ঘুমে ব্যাঘাত না ঘটে। সেই সময় আমার কোমল অঙ্গে একটু ব্যথা ব্যথা করে ওঠে… কিন্তু আমর মুখে হাঁসি ফটে, আমার মনে পড়ে যায় কি ভাবে মাঠাকুরায়ন আমাকে প্রেম নিবেদন করেছিলেন আর আমার যোনিতে নিজের কোঁঠ ঢুকিয়ে মৈথুন করে ছিলেন। তার কিছু চিহ্ন এখনো আমার দু পায়ের মাঝখানে সোহাগের সিঁদুরের মত লেগে রয়েছে… সেটি হল আমারই রক্ত, মাঠাকুরায়ন যখন নিজের কোঁঠ আমার যোনিতে প্রবেশ করান তাতে আমার সতীচ্ছদ যায় ছিঁড়ে তাতে আমার রক্তপাত হয়।
আমাই একবার ফিরে মাঠাকুরায়নর যোনির দিকে দেখি, তার কোঁঠ এখন তার যোনির ভিতরে। ওনার গুপ্তাঙ্গ এখন অনা আনা নারীর মত। কে বলবে উনি গত কাল এক পুরুষের মত আমার সাথে যৌনসঙ্গম করেছেন?
যাই এবারে স্নানাগারে, গিয়ে স্নান করে ঘরের কাজ গুলি শুরু করে ফেলতে হবে।
স্নান করে বেরুবের সময় আমি মাসির একেবারে মুখো মুখি হই, মাসি একটা শাড়ি পড়ে ছিল আর আমাকে সম্পূর্ণ ল্যাংটো দেখে চমকে ওঠে, তার পর মাসির মনে পড়ে যে আমি আগামই পূর্ণিমা অবধি ল্যাংটো হয়েই থাকবো আর তার এটাও মনে পড়ে যে নেশার ঘোরে আমাকে যৌন ভাবে আদরও করেছে। মাসির মুখ লজ্জায় লাল হয়ে ওঠে, আমি একটা দুষ্টু হাঁসি হেসে, রান্না ঘরে ঢুকি।
চা নিয়ে ঘরে ঢুকে দেখি যে মাঠাকুরায়ন শাড়ি পরছেন, চুল এলো আর বুক জোড়া উদলা।
“মাঠাকুরায়ন, আগানার চুল আঁচড়ে দেব?”, আমি জানতে চাইলাম।
“হ্যাঁ, রে ল্যাংটো ঝিল্লী, .. তার পর নিজের বুক জোড়া ঢাকবো”
মাঠাকুরায়ন আর মাসি আমার তৈরি করা চা খেতে থাকেন, আমি সযত্নে মাঠাকুরায়নর চুল আঁচড়ে দিতে লাগলাম।
দেখলাম ছায়া মাসি যেন একটু চিন্তিত। মাঠাকুরায়নও সেটা লক্ষ করে বলেন, “ছায়া, তোমার পোষা ঝিল্লিকে গত কাল রাতে ভোগ করে আমি খুবই সন্তুষ্ট…”
আমি লজ্জা পেয়ে যাই, মাঠাকুরায়ন বলতে থাকেন, “মেয়েটা কচি হলেও ওর মধ্যে যথেষ্ট সহিষ্ণুতা আছে আর ও খুবই যৌন অমৃত ময়ি”
“কিন্তু মাঠাকুরায়ন”, ছায়া মাসি বলতে লাগল, “ ও যে আমার পোষা নয়, ও আমার প্রসব করাও নয়। ও ত আমার মালিকের মেয়ে… আমার ওকে দেখাশোনা করার কথা। কিন্তু ছোটবেলার থেকেই ও আমর সঙ্গে বাড়ির অব কাজ করে… ঘর মোছা, ঝাঁট দেওয়া, বাসুন মাঝা, কাপড় কাছা… এমনকি এই কটা দিন ও দাসী বান্দির মত খেটেছে… আর এখন… বেচারি আমার জন্যে চুদে, ল্যাংটো হয়ে থাকবে…” বলতে বলতে মাসি কেঁদে ফেলে।
মাঠাকুরায়ন সান্ত্বনা দেন, “ছায়া, মাধুরী একটা ঋতুমতী ঝিল্লী, ওকে এক না এক দিন যৌনসঙ্গম করতেই হবে, ওর তুমি বিয়ে দাও কিম্বা কোন স্ত্রী – সমকামিতা অনুবন্ধে বেঁধে দাও… তা ছাড়া তোমার বাতের ব্যথা একমাত্র যৌন অঙ্গমর্দনেই সারবে। আমি যদি অন্য একটা পেয়ারী কে নিয়ে আসতাম… তাহলে মাধুরী কি মনে করত বলতো?”
ইতিমধ্যে, আমি মাঠাকুরায়নর চুলে একটা খোঁপা বেঁধে দিয়ে, নেমে মাসি কে আলিঙ্গন করে শাশ্বতী দি। আমার আলিঙ্গন আর নগ্ন দেহের স্পর্শ পেয়ে, ছায়া মাসির যেন একটু শান্তি পায়ে। ওর মনে পড়ে যায় গত কাল রাতের কথা, কি ভাবে সে আমাকে আদর করে ছিল, কি ভাল লাগে ছিল আমার যৌন সংবাহন করা…
এতক্ষণ চুপ থাকার পর, এইবার আমি বললাম, “মাসি… আমাই ত তোমার মনিবের মেয়ে… আজ আমি তোমার কাছে আবদার করছি, তোমার ব্যথা সেরে যাবার পরেও তুমি আমাকে ল্যাংটো করে আদর করো… আজকের পর থেকে আমারা যত দিন সঙ্গে আছি, আমরা প্রত্যেকটা রাত্রি ল্যাংটো হয়েই একে ওপর কে যৌন সুখ নিবেদন করবো। আমার এই কথা তমাকে রাখতেই হবে…”, এই বলে আমি মাসীর ঠোঁটে চুমু খেয়ে নিজের জিবটা ওর মুখে গুঁজে দি… মাসি বেশ তৃপ্তি করেই আমার জিব চুষতে চুষতে… আমার যোনিতে একটা আঙুল ঢুকিয়ে দেয়… আমি বুঝতে পারলাম মাসীর কি দরকার। আমই আলতো করে মাসীর হাতটা ধরলাম জাতে সে নিজের আঙ্গুলটা আমার যোনির থেকে না বের কোরতে পারে এবং মাসীর মুখ থেকে নিজের মুখ সরিয়ে আমি মাঠাকুরায়নর দিকে তাকালাম, “মাঠাকুরায়ন আপনার কাছেও আমার একটা আবদার আছে।”
“আমাই জানি তুই কি চাষ, ঝিল্লী। তবে তোর মুখ থেকেই শুনতে চাই।”
“হ্যাঁ মাঠাকুরায়ন আপনি ঠিকই ধরেছেন… আমি চাই যে আপনি নিজের ঐন্দ্রজালিক পদ্ধতি দ্বারা আমার মাসীর কোঁঠ উন্নত করে দিন, যাতে আমিও মাসীর কাছ থেকে ঠিক সেই সুখ পেতে পারি যেটা নাকি আমার মত অনেক মেয়েরা নেজের দিওড়াদের কাছ থেকে পাচ্ছে।”
মাঠাকুরায়ন চুপ করে রইলেন।
“আপনি কিছু বলছেন না কেন, মাঠাকুরায়ন?”, মাসি জিগ্যেস করে
মাঠাকুরায়ন আমাকেই বলেন, “তুই এক রাতের বিনিময়ে নিজের মাসীর কোঁঠ বিকশিত কোরতে চাস… সেটা সম্ভব নয়, ঝিল্লী… যদিয় তোর রূপ আর লাবণ্য আমার ভোগ করা অনেক মেয়েদের থেকে বেশী… আমি তোকে দেখেই মোহিত হয়ে ছিলাম আর এটাও বুঝে গিয়ে ছিলাম যে গত কাল রাতের আগে, তোর যোনি মধ্যে যৌন অনুপ্রবেশর অভিজ্ঞতা কোন দিন হয়েনি”, বলে উনি একটু থামেন।
“তার মানে, মাঠাকুরায়ন?”, আমি জিজ্ঞেস করলাম
“মানে তাজা ঝিল্লীর সতীচ্ছদ প্রথমবার ছেঁড়া অনেক বড় সৌভাগ্য… কিন্তু তোর মাসীর কোঁঠ বিকশিত করার বিনিময় থেকে কম।”
“মেয়েটাকে আমি ভালবাসি, মাঠাকুরায়ন। সঙ্কোচে আমি বলতে পারিনি, কিন্তু আপনি কি চান?”, মাসি বলে
“শোন ছায়া, আমি বেশী কিছু চাইনা… আমি এই পূর্ণিমার পর থেকে শুধু প্রত্যেক সপ্তাহ তোর পোষা ঝিল্লীর যৌবন শুধা পান করে তৃপ্ত হতে চাই… এর পর তুই যদি মনে করিস যে উত্তর অরণ্যে নিজের ছায়া মাসীর সঙ্গে অভিপ্রয়াণ করবি, তোরা সেটাও কোরতে পারিস।”
মাসি বলে, “উত্তর অরণ্যে? তাহলে ত, আমাদের এই সমাজের থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে হবে…”
মাঠাকুরায়ন বলেন, “হ্যাঁ… বিচ্ছিন্ন হতে হবে, তাই সেটা পরের কথা”
আমিও নিজের মত দিলাম, “মাঠাকুরায়ন আর মাসি আমি আপনাদের থেকে ছোট… কিন্তু এখানে আমার এখানে আমার দেহ এবং নারীত্ব সমর্পিত … তাই আমি বিনীতভাবে কিছু বলতে পারি কি?”
“হ্যাঁ ঝিল্লী, বল”, মাসী আর মাঠাকুরায়ন দুজনেই একসঙ্গে বললেন।
“উপস্থিত, আমি মাসীর দিয়া আর আপনার পেয়ারী হয়ে থাকতে চাই।”
মাঠাকুরায়ন খাট থেকে নেমে এসে আমাদের দুজনকেই আলিঙ্গন করেন এবং খাওয়া দাওয়া পর উনি বিদায় নেন। উনি বেরুবার সময় আমাই আর ছায়া মাসি দোর গোড়ায়ে হাঁটু গেড়ে বসে মাথা নত করে মেঝেতে ঠেকালাম আর চুল গুলো সামনের দিকে ছড়িয়ে দিলাম। মাঠাকুরায়ন আমাদের এলো চুল মাড়িয়ে ঘর থেকে বেরুলেন আর মাসি উঠে গিয়ে ওনাকে একটু এগিয়ে দিয়ে এলেন, মাসিরও প্রথম দিন মালিশের পর থেকেই বেশ আরাম হয়েছে। ওর চলা ফেরা দেখেই বোঝা যায়। আমি দরজার পিছনে নিজের ল্যাংটো দেহকে আড়ালে রেখে, গলা বাড়িয়ে ওনাকে যেতে দেখলাম, গত কাল উনি আমায় চরম সুখ দিয়েছেন।
যাক এই পূর্ণিমার পর ত তিনি প্রত্যেক সপ্তাহে আসবেন, ততো দিন মাসি ত আছেনই, তাইনা?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন