শুক্রবার, ৩ আগস্ট, ২০১২

মাসিমা (3)


আমার প্লান করাই ছিল. আমি সঙ্গে করে কয়েকটা জিনিস নিয়ে এসেছিলাম. প্রথমে একটা পাখির পালক ছিল. মাসিমা কে ওই ভাবে খাটে চিত করে শুইয়ে ওনার গায়ে পালক দিয়ে সুরসুরি দিতে শুরু করলাম. মাসিমা খালি বলতে লাগলেন আর না বাবা মরে যাব. কিন্তু কে শোনে কার কথা. আমিও ওনার মাই এ থাই এ নাভিতে সুরসুরি দিতে লাগলাম আর মাসিমা কাটা ছাগলের মত ছটফট করতে লাগলেন. ওহ সেকি দৃশ্য. তারপর আমি মাসিমার পা দুটো খাটের দুই দিকের মশারি খাটানোর পোস্ট এর সঙ্গে বাঁধলাম ওনার ই শাড়ি দিয়ে. মাসিমার পা হাত চোখ বাঁধা চিত হয়ে শুয়ে. মাসিমা বুঝে গেছেন যে বলে কিছু হবে না. আমি এরপর তখন milkmaid পাওয়া যেত টিনের কৌটোতে. আমি সেটা এনে ঢোকার মুখে লুকিয়ে রেখেছিলাম. সেটা এনে খুললাম. আর মাসিমার গুদ এ ওই ঘন মিষ্টি দুধ তা ঢালতে লাগলাম. মাসিমা শুদু জিজ্ঞেস করলেন এটা কি? আমি বললাম. উনি বললেন বদমাশ তর পেটে পেটে এত রস. তুই তো মেসো কেও ছাড়িয়ে যাবি. একটু পরেই যখন milkmaid গুদের সামনে থেকে দেখা গেল. ঢালা বন্ধ করে দিলাম. আমার ইচ্ছে ছিল ওনার গুদের রস মেশা milkmaid খেতে তাই ভাবলাম ওনাকে একটু গরম করি. ভেবে ওনার ঝোলা লাউএর মত লম্বা মাই দুটো টিপতে আর টানতে লাগলাম. মাসিমা বলেন ও ছেলে নিচে যেটা ঢাললি সেটা কি জন্য. আমি বললাম সবুর করুন.
মাসিমার মাই কচলাতে কচলাতে মনে হলো এই বঁটা দুটোকে কিছু করি. বলে আমি ওনার সায়া র দড়ি টেনে খুলে মাই চুষে টেনে বনটা দুটোকে দড়ির দুদিকে বেঁধে দিলাম. মাসিমা বললেন ওরে দস্যু তুই তো বড় খেলোয়ার হয়ে গেছিস. আমি তারপর সেই সায়ার দড়ি তাকে টান টান করে জানলার grill তে টেনে দিলাম. মাসিমা বললেন লাগছে সোনা একটু ঢিলে কর. আমি কি আর শুনি. এবার দেখি এতেই ওনার গুদে জল কাটছে. আমিও আর দেরী না করে ওনার গুদে মুখ দিলাম. milkmaid আর গুদের জল. ওহ সেকি তাসতে. চাটছি আর মাসিমা বড় বড় নিশ্বাস নিচ্ছেন. বুঝলাম যে ওনার এবার জল খসবে. আমিও দাঁত দিয়ে গুদের লতি টেনে রাখলাম. মাসিমা জল ছাড়লেন আর আমিও সেটা milkmaid মিশিয়ে চেতে খেলাম.
আমার আরো দুষ্টু বুদ্ধি জাগলো মনে হলো এই লতি গুলোকে কিছু করি. আমি জানতাম না যে মাসিমার লতি গুলো সত্যি ই এত বড়. আমি ড্রেসিং table এ গিয়ে মাসিমার চুল বাঁধবার কাঁটা নিয়ে এলাম. দুটো বেশ loose ধরণের. দাঁত দিয়ে লতি দুটো টেনে ওই কাঁটা দুটো আলতো করে লতি দুটোর গোড়ায় লাগলাম. মাসিমার সেকি চিল চিত্কার. আমি বললাম একটু সহ্য করুন. তাই করলেন. আর আবার মাসিমার গুদ জল এ ভারে উঠতে লাগলো. আমি ভাবলাম এবার চুদেই দি. তারপর ভাবলাম সেটার এত তাড়া নেই. মাসিমাকে তো আর এখুনি খুলছি না. তাই আরো কি করা যাই ভাবতে লাগলাম.
এত দিনে আমি বেশ কিচ্ছু চটি পড়েছি আর অনেক idea জমেছে. আমি মাসিমার পা দুটো খাটের ওপর না রেখে ভাবলাম উল্টো করে তুলে দি. বলে ওনার সামনের দিকের পাওয়ার সঙ্গে বাঁধা টা খুলে পেছনের দিক এ একটা একটা করে টেনে এনে আর একটা সারি দিয়ে থাটিয়ে বেঁধে দিলাম. কিন্তু পা দুটো দুদিকে রইলো ফলে গুদ আর লতি দুটো পেছনে খেলেই থাকলো আর মাই বাঁধা টাও disturb হলো না. মাসিমা বোধহয় আর পারছিলেন না. বললেন বাবা এবার যা করবি করে ছেড়ে দে. আমি বললাম সেকি এত সহজে হয় গো. মাসিমা বললেন তা তো জানি ই. তোর মেসো যে এসব দেখে আবার আমাকে করবে সোনা. আমি বললাম মেসো ই তো বলে গেছেন. মাসিমা বললেন জানি তো. উনি যাবার আগে বলে গেলেন এবার দেখো তোমার কি দশা হয়. তখন ই জানতাম. আমি বললাম তাহলে সহ্য করুন.
আমি জানিও না কেন মনে হলো মাসিমাকে পাছাটা খুব sexy লাগছে ওখানে মারব আর দাগ করব. কিন্তু পড়ে মনে হলো তাহলে তো অন্য সময় আর কিছু করা যাবে না. তাই ভাবলাম পাছাতে কিছু লিখি. এই ভেবে ওনার লিপস্টিক এনে পাছাতে লিখলাম - আমি বেশ্যা আমাকে চোদ - মাসিমা কি লিখছি বলাতে বললেন ছেলে যে তৈরি হয়ে গেছে গো. তারপর আবার মনে হলো এই অবস্থাতে ওনার গুদ এ কিছু ভরি. এদিক সেদিক দেখে ফ্রীজে দেখি লাংচা আছে. আমি বাটি এনে ওই ঠান্ডা লাংচা একটু একটু করে ঢোকাতে লাগলাম. মাসিমা বললেন উহ কি ঠান্ডা তোদের কি দয়া মায়া নেই. এই বয়স্ক মাসিমার গুদ টাকে কি পেয়েছিস. যা খুশি করছিস. আমি তো গুদ দিয়েই আছি তোকে. আমি বললাম কি করার জন্য? মাসিমা বললেন সে কি আমি জানি না আমার মুখ থেকে আমাকে চোদ শুনতে তোদের ভালো লাগে. আমি বললাম সেটাই বলুন. উনি বললেন বলার সময় পেলাম কই. একে তো এই রকম হাত পা চোখ গুদের লতি আর মাই বাঁধা হয়ে দাসীর মত শুয়ে আছি আমার বাবুর দয়া হলে তবে কিনা চুদবেন. আমি লাংচা তা ঠেলে ঢুকিয়ে ছাতা শুরু করলাম. আর লাংচা তা একটু একটু করে খেতে লাগলাম. মুখে লতির কাঁটা দুটো আটকাচ্ছিল বলে খুলে দিলাম. এর পর ভাবলাম এখন একবার চুদে দি. কিন্তু মাসিমা কে দিয়ে বাড়া তো চোসানও হয় নি. এই ভেবে বললাম মাসিমা মুখ খুলুন বাড়া দেব. মাসিমা বাধ্য মেয়ের মত চুষতে শুরু করলেন. আমি এত কিছু করে মাল ধরে রাখতে পারছিলাম না. তাই মাসিমার মুখেই মাল পড়ল.
এবার কিন্তু চোদার পালা. আমি ভাবলাম মাসিমাকে কি করে চুদবো - এই ভাবে বেঁধেই না খুলে? তারপর ভাবলাম মেসো তো লিখেইছেন যে ভালো করে কষ্ট দিতে. আমি মাসিমার ওই পা দুটো কোমর থেকে ওপরে তোলা আর হাত বাঁধা চোখ বাঁধা রেখে শুধু মাই দুটো খুলে দিলাম টিপব বলে. মাসিমা কে দিয়ে আবার মুখে দেওয়ালাম আমার বাড়া টা. উনিও বুঝলেন কিছু করার নেই. চুসে একটু শক্ত করে দিলেন. আমি এবার আমার পুরো শরীরটা নিয়ে মাসিমার ওই অবস্থাতে গুদে বাড়া দিলাম. তখন ও পুরো শক্ত হয় নি. কিন্তু মাসিমার গুদ এ ঠান্ডা পেতেই বেশ থাটিয়ে গেল. আমিও জোরে ঠাপ দিলাম একটা. মাসিমা ককিয়ে উঠলেন - উরি বাবা এই ভাবেই চুদবি নাকি? আমি বললাম হাঁ. উনিও জয় নিমাই জয় রাধে বলে উঠলেন. আমি যত জোরে ঠাপ দি মাসিমার গুদ সহ পাছাটা বিছানাতে থেকে আবার হালকা করলে উঠে যাই. বেশ see-saw মত হচ্ছিল আর মাসিমা প্রায় সব বার ই ওহ মা আমাকে রক্ষা কর - মেসো কে গাল দিচ্ছিলেন এ কোন জানোয়ারের হাত এ দিয়ে গেলে গো, এর তো কোনো দয়া মায়া নেই আমাকে মেরেই ফেলবে. আমি কি তাতে শুনি? আমার গাড়ি ছুটছেই - একটু আগে মাসিমার মুখে মাল ফেলেছি তাই সময় লাব্গছে. মাই দুটোকে ধরে টানছি আর মাসিমা ভগবান বলে অবজ করছেন. মনে হয় মিনিট পনের ওই যন্ত্রণা সয্য করার পরে আমার মাল পড়ল. মাসিমাও শান্তি শান্তি বলে উঠলেন. জানেন বললেন আমি খুলবো না, তাই আমার সময় হলে আমি মাসিমাকে খুলে দিলাম. উনি গুদে আমার মাল নিয়ে শুয়ে রইলেন আর বললেন, যাই বল তর দম আছে, আমার লাগলেও খুব আরাম হলো কিন্তু. তবে এখন ঘুইয়ে ফ্রেশ হয়ে নে - রাত এ surprise আছে.
ঘুমিয়ে উঠলাম যখন তখন সন্ধ্যে হয়ে গেছে. মাসিমা গরদের শাড়ি পরে ধুপ দীপ জ্বালিয়ে পুজো দিয়ে আমাকে প্রসাদ খাওয়ালেন আর আমিও ওনাকে পায়ে হাত দিয়ে প্রনাম করলাম. উনিও আশির্বাদ করলেন মাথাতে হাত রেখে. মনে হলো সকল দুপুরের ঘটনা গুলো সত্যি নয়. মাসিমা আমাকে চা খাওয়ালেন আর দোকান থেকে টুকি তাকি জিনিস আনতে বললেন. আমার ক্রমশ উত্তেজনা বাড়তে লাগলো যে রাত এ কি হবে কিন্তু দস্তুর জানি জিজ্ঞেস করা চলবে না তাহলেই বিপত্তি. মাসিমা গরদের শাড়ি ছেড়ে ঘরোয়া ছাপা শাড়ি আটপৌরে করে পরে এলেন. ব্লাউস সেই হাতকাটা লাল রঙের আর সিন্দুর পরে কপালে লাল টকটকে টিপ পরে. এসে নানা কথাই হলো সুধু surprise ছাড়া. এর পর অত তা নাগাদ মাসিমার রান্নাঘরে গিয়ে অনার পাছা তে হাত দিলাম উনি এমন ভাবে তাকালেন যে মনে হলো আমি পুড়েই যাব ছাই হয়ে. তাই গুটি গুটি পায়ে আবার ফিরে এলাম TV দেখতে. দেখলাম মাসিমা দিনের ভিডিও cassette তা বার করে নিয়েছেন. জানি ওটা আর পাওয়া যাবে না. এমন সময় মেসোর ফোন এলো - কি রে নতুন কিছু করলি? আমি তো লজ্জাতেই মরে গেলাম. মাসিমা ফোন টা হাত থেকে নিয়ে বললেন তোমার ওপর দিয়ে যায় এ ছেলে - এসে দেখো. আর যা কথা থেকে বুঝলাম যে surprise টা হবে আরো রাত এ মানে দশটা নাগাদ. কিন্তু সেটা যে কি বুঝলাম না. মাসিমা আগের বার ই জানিয়েছিলেন যে রাত এ প্রোগ্রাম থাকলে পেট ভরে খাবেন ও না খাওয়াবেন ও না. কিন্তু শক্তি চাই বলে মনে আছে chicken sandwitch আর শরবত করলেন অনেক. আর আমাকে দশটা বাজলে খেতে দিলেন কিন্তু নিজে খেলেন না. এবার আর আমার তর সইছে না. কিন্তু নিরুপায়.
আমার তো এক মিনিট কে এক ঘন্টা মনে হচ্ছিল. প্রায় রাত দশটা চল্লিশ হলো মাসিমা ঘরের কাজ করেই যাচ্ছেন - অন্য দিনের মত TV দেখতেও এলেন না. খাবার ও খেলেন না. আমার দম বন্ধ করা অবস্থা. এমন সময় ওনার বাড়ির compound এর বাইরে থেকে একটা scooter এর আওয়াজ হলো. উনি আমাকে হাত দেখিয়ে ঘরে থাকতে বলে দরজা খুলে মিনিট পাঁচেক পরে ঢুকলেন এবং সঙ্গে ওই বিলাসপুর এরই রেল এ কাজ করেন এক সিংজি বলে কোনো লোকের শাশুড়ি কে নিয়ে. শাশুড়ি ও ওই রকম ৫৫+ বয়সী হবেন আর দেখে মনে হলো বিধবা. আলাপ করানোর পরে বুঝলাম সেটাই ঠিক, উনি মেয়ে জামাইয়ের সঙ্গেই থাকেন এখানে আর মেসো যেহেতু এই সব ধান্দা তে থাকেন তাই কোনো এক সময়ে ওনাকে যখন একা কয়েকদিন থাকতে হয় তখন মেসো পটিয়ে ফেলেন. আর যা হয় আর কি. কিন্তু ইদানিং মেসো র ভালো করে হচ্ছে না তাই মেসই ওনাকে একদিন আমার কথা বলাতে উনি মানে সিং মাতাজী আগ্রহ দেখান তখন এই দিন টা তে ঠিক হয়. জামাই মেয়ে রাত এ আজ মাসিমা একা থাকবেন জেনে সঙ্গী হতে ওনাকে পৌছে দিয়ে গেল. মাতাজী শ্যামলা বর্ণ - টিপিকাল রুক্ষ জায়গায় যেমন হয় আর কি. তবে গায়ে চর্বি আছে বোঝা গেল. সিন্থেটিক শাড়ি আর সাদা ব্লাউস পরে ছিলেন. আমি ওনাকেও পাযে হাত দিয়ে প্রনাম করলাম তখন ই দেখলাম যে উনি পায়ে পায়েল পরে আছেন - নুপুর নয়, বালার মত একটা কোনো সিলভার বা অন্য মেটাল এর গয়না. মাসিমা ওনাকে ফ্রেশ হয়ে আসতে বললেন আর খাবার আনলেন. উনি বিধবা বলে মাসিমা কিছু আলু sandwitch বানিয়েছিলেন আর মাসিমা ওনাকে একটা সাদা ছাপার শাড়ি দিয়ে বাথরুম এ পাঠালেন. মাসিমা এবার আমায় বললেন কি ভালো লাগলো? আমার তো ভয় ই পেল. আমি বললাম ইনি তো অনেক বয়সী আর আমি চিনিও না. উনি বললেন ভয় নেই তর মেসোর গুনে ওনারও ভিডিও তোলা আছে. আর টা ছাড়া উনি নিজেও রাজি. আমায় মাসিমা বললেন ওনাকে তুই প্রথমে কিছু করবি না আমাকে করতে দে.
একটু পরে মাতাজী এলেন - এখই যে গায়ে ব্লাউস নেই শুধু শাড়ি. তবে একদম ঢাকা দেওয়া. বোধহয় এসব আগে থেকেই মেসোর জন্য করা. ওনারা ওই শুখনো খাবার খেলেন সঙ্গে শরবত আর মাতাজী মাসিমাকে বড়িবহু বলে ডেকে sandwitch এর প্রশংসা করলেন আর উনি নিজেও কাজু বরফি কিছু এনেছিলেন সেগুলো রাখলেন আমাদের খাবার জন্য. আমার তো চোখ চকচক করে উঠলো. মাতাজী আমাকে নিজে হাত এ দুটো বরফি খাওয়ালেন আর মাসিও খেলেন তারপর মাসিমা ঘরের কাজ মিটিয়ে তিনজন এ cooler এর ঘরে এলাম আর মাসিমা আলো টা night lamp করে দিলেন আমি কিছু বলতে গেলে উনি হাত দেখিয়ে থামতে বললেন. এরপর মাসিমা বললেন বড় গরম পড়েছে - আমাকে ডেকে বললেন আয় তো আমার জামা খুলে দে - অবশ্য সব হিন্দী তেই হচ্ছিল. মাতাজী তো বললেন এই জন্যই উনি সব খুলেই এসেছেন. মাসিমা তো খুব ভালোভাবে গায়ে শাড়িটা জড়িয়ে নিলেন আর আমিও তার ভেতর হাত ঢুকিয়ে ওনার ব্লাউস টা খুললাম মাসিমা সেটাকে পাট করে আলনা তে রাখলেন আর পাশে এসে বসে চুল বাঁধতে শুরু করলেন. মাতাজী বললেন আমি করে দি বহু, বলে চিরুনি চালাতে লাগলেন. ওই হাত ওঠাতে আমি মাতাজী র শরীর একটু দেখতে পেলাম.
আমার লোভ হচ্ছিল মাতাজির ওখানে হাত দিতে - তারপর মাসিমার কথা মনে পড়ে গেল যে শুরু উনি ই করবেন. মাসিমাও বোধহয় গরম হচ্ছিলেন - বললেন মাতাজী আপনি তো এখানে সবচেয়ে বড় আপনি যদি একটু অভয় দেন তো এই ছেলেটা আপনার শরীর massage করে দেবে. মাতাজী বললেন আমি তো সেই জন্যই জামা খুলে এসেছি. আমিও সুযোগটাই খুজছিলাম. মাতাজী মাসিমাকে চুল বাঁধছেন আর আমি মাতাজির বগলের তালা দিয়ে হাত ঢুকিয়ে মাই দুটো ধরলাম. মাতাজী বললেন massage কই? আরে, এ যে মেঘ না চাইতেই জল!. আমি টিপতে শুরু করলাম মাতাজির মাই. থাবড়ানো চাকা চাকা আর খুব নরম. মাসিমার মত লাউএর মত ঝোলা নয় তবে বেশ লদ্লদে. আমি টিপছি দেখি মাতাজির কোনো তাপ উত্তাপ নেই. মাসিমা এবার ঘুরে বসে বললেন আমাকে কি ভুলে গেলি? আমি মাসিমার ও বগলের তালা দিয়ে শাড়ির ভেতরে ঢুকিয়ে মাই টেপা শুরু করলাম. মাসিমার এমনিতেই মাই ব্যথা ছিল. তার ওপর বোধহয় মাতাজির সামনে একটু বেশি ই আওয়াজ করতে লাগলেন.
মাতাজী দেখলাম বেশ আগ্রহ নিয়ে আমার টেপন দেখছেন - মাসিমাই বললেন একটু মাতাজিকে দেখ. আমি ওনার মাই দুটোতে মন দিলাম. মাসিমা এই অবসরে নিজেই শাড়ি টা খুললেন দেখলাম শুধু সায়া পরে আমাকে ইশারা করলেন মাতাজির শাড়ি টাও খুলে দিতে. মাতাজী ও একটু নড়ে চড়ে আমাকে খুলতে সাহায্য করলেন - উনিও শুধু সায়া তে এসে গেলেন. মাতাজী মাসিমা কে বললেন তোমাদের এখানে আসার আগে তো আবার পরিস্কার হয়ে আসতে হয়, আজ বিকেলেই গা ধোয়ার সময় 'বাল' কামিয়েছি লুকিয়ে জামাইয়ের shaving সেট দিয়ে - কিন্তু পরিস্কার বগলের চুল দেখলাম. এবার আমার হাত এ দুটো দুটো ছাড়তে মাই আর দুটো মাঝবয়সী মহিলা যারা আজ আমার দাসী. আমি আর সুযোগ না দিয়ে প্রথমেই মাসিমা কে গামছা দিয়ে পিছমোড়া করে বাঁধলাম. মাসিমা বললেন আমি কি দশ করলাম যে আমার একার শাস্তি হলো. আমি মাতাজিকেও মাসিমার পেছনে দাড় করলাম. তখন একটা বুদ্ধি খেলে গেল. মাতাজির হাত দুটো মাসিমার কমর বেড় করে মাসিমার সামনে এনে বাঁধলাম. মাতাজী দেখলাম কিছু বললেন না - মাসিমার হাত দুটো ও খুলে ওই ভাবে মাতাজির কমর বেড় করে মাতাজির সামনে এনে বাঁধলাম. মাসিমা মাথা নেড়ে জানালেন ভালো হয়েছে.
মাতাজী মনে হয় মাসিমার পিঠে পিঠ লাগাতে একটু গরম ই হয়ে উঠলেন. আমি মাসিমাকে সকালে চোখ বেঁধেছিলাম এখন তাই মাতাজির বাঁধব শুধু. এই বলে মাসিমার রুমাল দিয়ে মাতাজী কে চোখ বাঁধলাম. মাতাজী বললেন, ইয়েঃ কই নয়ী চীজ হায় ক্যা? মাসিমা আশ্স্বস্ত করলেন. আমি মাসিমাকে চুপিচুপি বললাম আপনাকে খুলে দি? মাসিমা বললেন তাহলে মাতাজী রেগে যাবেন, পরে গরম হলে করিস. আমি মাতাজী মাই দুইতে শুরু করলাম, মাতাজী খালি বললেন, 'ওহ দর্দ হ রহা' মাসিমা বললেন চালিয়ে যা. এবার মাসিমার সায়া খুললাম, দেখি মাসিমা আমার পছন্দের লাল সরু পান্টি পরে আছেন. মাসিমা বললেন কি রে ভালো লাগছে তো. আমি কি আর বলব. এবার মাতাজির সায়া খুললাম. ওহ সেটাও আর এক দৃশ্য. মাতাজী যেমন বলেছেন গুদ কমিয়ে এসেছেন, তবে ওনার ভারী চেহারা হবার জন্য গুদের মুখে পেটের চর্বি ঝুলছে. সেটা উঠিয়ে গুদ দেখলাম. খুব ফোলা আর দুজন মাগী একজন ফর্সা একজন একটু কালো পোঁদে পোঁদে ঠেকিয়ে হাত বেঁধে আমার সামনে ভাবাই যায় না. মাসিমা ইঙ্গিত করে ডেকে বললেন বুড়িকে কিছু ঢোকা গুদে. আমি ভাবলাম আরো একটু মজা করি. বলে মাসিমার শাড়ি দিয়ে ওনাদের কোমর দুটো চেপে চেপে বাঁধলাম. আর তারপর মাতাজির শাড়ি দিয়ে ওনাদের পা দুটো - মাসিমার ডান এর সঙ্গে মাতাজির বাঁ আর উল্টোটাও একটা হাঁটুতে আর একটা পায়ের গোড়াতে বাঁধলাম জম্পেশ করে. মাতাজী একটু বেশি ভারী ওনার balance রাখতে অসুবিধে হচ্ছিল ঐ ভাবে. তাই দুজন কে খাটে শুইয়ে দিলাম. এবার মাসিমার পালা - ফুলমনির দিন মেসো যেমন ফুলমনির ওপর মাসিমাকে চাপিয়ে ছিলেন আজ মাসিমার ওপর মাতাজী.
আমি মাতাজির গুদ এ মুখ দিলাম - কেমন যেন লাগলো. মাসিমা ওদিকে চেচাচ্ছেন এই ভারী মাগীটাকে ওঠা লাগছে. আমি বললাম সেদিন ফুলমনির দিন মনে হয় নি? যাই হোক মাতাজির গুদ চাটার পর মাসিমাকে খুলে দিলাম - যতই হোক মাসিমার জন্যই এই সব হচ্ছে তো! ওনাদের পায়ের হাতের সব বন্ধন খুলে দিলেও মাতাজির চোখ আর হাত রইলো. মাসিমা বললেন তুই তো অনেক খন খেয়েছিস আর দুটো sandwitch খেয়ে নে. আমি খেলাম. আর মাসিমা দেখি আলমারী খুলে দুটো জিনিস নিয়ে এলেন. জানতাম না ওগুলো কি. তবে একটা দেখলাম বাড়ার মত তবে লম্বা আর পেছনে একটা পাম্প করার মত আছে. অন্যটাও ওই রকম তবে সেটার পেট টা মত একটু বেঁটে আর শেষে বড় চাকতির মত করা. দুটি নরম প্লাস্টিক এর. বললেন মেসো কাকে দিয়ে আনিয়েছেন. আমি যখন খাচ্ছিলাম মাসিমা মাতাজির গুদে ওই লম্বা টা ঢোকালেন. মাতাজী বললেন 'বহু ক্যা হায় ইয়েঃ?' মাসিমা কিছু বললেন না. এরপর দেখলাম মাসিমা ওই পাম্প টা দিয়ে হওয়া ভরছেন. আর ওটা মত হচ্ছে মাতাজির গুদে. মাতাজী লাগছে বলে চেচাতে লাগলেন মাসিমা কিন্তু থামালেন না. তারপর যখন বাইরে থেকেই বোঝা গেল যে গুদটা ফুলে উঠেছে তখন ছেড়ে দিলেন - আর মাতাজী চেচিয়েই চললেন, বহু মিনতি করি বার কর. মাসিমা এরপর অন্যটা আসতে করে মাতাজির পোঁদের ফুটতে ঢোকালেন আর একটু ঘুরিয়ে ঘুরিয়ে ঠেলে দিলেন দেখলাম ওই চাকতি টা ফিট করে গেল আর মাতাজী চেচিয়ে ক্লান্ত হয়ে চুপ করে গেলেন. মাসিমা বললেন মাতাজির সঙ্গে একটু রয়ে সয়ে করবি - বয়স অনেক তো! আমি বললাম আপনি ই তো ওই সব ঢুকিয়ে দিয়েছেন. বললেন পাকা গুদ একটু না ভরলে ভালো লাগে?
আমি মাসিমাকে জিজ্ঞেস করলাম মাতাজির সঙ্গে মেসো কি কি করেছেন? উনি বললেন টা জেনে তর কি? তুই যা যা করতে চাস কর. তবে একটু ধীরে. আমি বললাম মাতাজির সঙ্গে কতদিনের আলাপ? উনি বললেন এই বিলাসপুরে আসার কিছু পর থেকেই মানে বছর পাঁচের বেশি. তবে মেসো ওনাকে চুদেছেন গতবারের আগের পুজোর নবমীতে যেদিন উনি সারাদিন রাত আমাদের সঙ্গে ছিলেন. মেসোর ওনাকে চোদার খুব সাহস হচ্ছিল না - মাসিমা বললেন তুমি আলো জ্বেলে ঘরের দরজা খুলে আমাকে চোদ দেখো উনি কি করেন. সেই দিন ই মাতাজী মেসোর চোদন খায় প্রথম - তারপর সময় সুযোগ হলেই আসেন. কিছুদিন আগে তর ভিডিও দেখতে দেখতে মেসো ওনাকে প্রস্তাব দেন একে দিয়ে চোদাবেন? উনি লজ্জা করে রাজি হন. তাই আজ আনা হয়েছে. মাসিমা বললেন ওনার পোঁদ মারবি তো? আমি বললাম কেনই বা নয়? মাসিমা বললেন বুড়ির পোঁদ টা tight আছে. পোঁদে যেটা ঢোকালাম ওটা তো আমার পোঁদ এ আরামে ঢোকে, তবে আমাকে তো কতদ্দিন সারাদিন ধরে পরে থাকতে হয়. মেসোর তো এখন তত শক্ত হয় না. আমি বললাম উনি যে রুনুর বাড়ি গেলেন? মাসিমা বললেন সে রুনু ঠিক করিয়ে নেবে. রুনুকে নিয়ে আসলে দেখা যাবে. হতে পারে মেসোর আমাকে দেখলে ধন দাড়ায় না, রুনুকে দেখলে হবে. সে পরে ভাবা যাবে. এখন মাতাজিকে শুরু কর.
মাসিমাকে বললাম, আপনি তো দুটো ফুটোই ভরে রেখেছেন আমি কি করব? মাসিমা ঝাঁঝিয়ে উঠলেন, কেন জোড়া মাই দুটো আমার বেলায় তো কত রকম ভাবে কষ্ট পায় এখন কিছু কর. আমি বললাম, মাই বাঁধব দড়ি কই? মাসিমা আবার মুখ খেচালেন, কেন আমার সায়ার দড়ি থাকলে এখানে নেই কেন? আমি মাতাজির সায়ার দড়ি খুলে মাই দুটোর base এ তিন চার ফেরতা করে টেনে বাঁধলাম ফলে মাই দুটো শক্ত আর গোল হয়ে গেল. মাতাজী চেচাতে লাগলেন, 'বহুত দর্দ হ রাহা' মাসিমা হিন্দিতেই জবাব দিলেন, বুড়ির জওয়ান চোদাতে এলে এমনি হবে. মাতাজিও দেখলাম চুপ করে গেলেন. আমি বললাম, এবার মাতাজির গুদ মারি. মাসিমা পাম্প থেকে হওয়া খুলে বার করলেন গুদ থেকে ডান্ডা টা. আমি বললাম, পোঁদের টা? মাসিমা বললেন, ওটা থাক আগের বার মেসো ওনাকে যখন চটকাছিল তখনো আমার পোঁদ থেকে ওটা খুলতে দেইনি এই মাগী. আমাকে খাটে বেঁধে মেসো বুড়িকে গুদ চাটছিল. আমিও মাসিমার কথামতই ওই অবস্থাতে ওনার গুদ এ বার ঢোকালাম. যেই পা দুটো ভাঁজ করে একটা ঠাপ দিয়েছি মাতাজী কেঁদে উঠলেন. আমার যত না মাসিমা তত বলতে লাগলেন, বুড়ি মাগী আজ তোর গুদ পোঁদ ফাটাবে এই ছেলে. আমার ঠাপে বোধহয় মাতাজির পোঁদের ডান্ডা টা বেরিয়ে আসছিল, মাসিমা আবার ঠেলে সেটাও ঢুকিয়ে দিলেন.
মাতাজির মাই tight হয়ে ছিল - তাই টিপেও ভালো লাগছিল কিন্তু ওনার খুব ই কষ্ট হচ্ছিল বুঝতে পারছিলাম. কিন্তু অবাক ব্যাপার মাতাজির গুদ টাও ভিজে যাচ্ছিল. আমি মাসিমাকে বললাম, আমদের গুদ আর বাড়া চুসুন. মাসিমা বললেন, অসম্ভব. আমি বললাম, ভালো বলছি চুসুন. মাসিমাও না না করতে করতে জিভ লাগালেন. একটু পরে ঘেন্না কেটে গেলে খুব মজা করে চুসছিলেন. আমার মাল বেরোনোর হলো. মাসিমা বললেন, আমার মুখে ফেল. এই বুড়ির গুদ এ ওটা নষ্ট হবে. আমিও তাই করলাম. মাসিমা বাড়া চুসে আবার মুখে করে শক্ত করতে চেষ্টা করলেন. খুব একটা হলো না. তারপর উনিই বললেন, যা মাতাজির মুখে ঢোকা. তাতেই মাতাজির চোসায় আবার মহারাজ খাড়া হলেন.
আমি বললাম এবার আপনার পালা, মাসিমা বললেন, না না আজ আগে মাতাজির শখ মিটিয়ে দে তারপর আমি তো রইলাম. মাতাজী বাংলা পুরো বুঝলেন না, কিন্তু আন্দাজ করলেন আমরা কি বলাবলি করছি. উনি দেখলাম খুব তেতে আছেন তখনো. মাসিমাকে বললাম, পোঁদ থেকে ওটা বার করুন. মাসিমা বার করলেন আর মাতাজিকে উল্টে দিলাম দুজনে ধরে. মাসিমা বললেন, দাড়া পোঁদে কিছু দিয়ে দি কারণ এখুনি তো আমাকেই চাটতে হবে. মাসিমা মধু নিয়ে এলেন ফ্রীজ থেকে, ঠান্ডাই. আর আঙ্গুল দিয়ে সেটা মাতাজির পোঁদে ঢোকালেন. আসপাস টা মুছে দিলেন পরিস্কার করে. আবার আমি ঘোড়াতে চাপতে গেলাম. মাসিমায় ঠিক জায়গায় এনে বললেন, চাপ দে. একটুই ঢুকলো. সত্যি মাতাজির পোঁদ ছোটই ফুটো. টাও আমার ঠাপে মাসিমা উত্সাহে আমি প্রায় পুরোটাই ঢুকিয়ে ফেললাম. মাতাজী গোঙানির মত আওয়াজ করলেন. আমি বললাম, মাসিমা মাতাজী নিতে পারবেন তো? উনি বললেন, ওনার খুব রস, এখন মেসো ভালো না ঢোকাতে পারার জন্য এটা সেটা ঢোকায়, সে সব তো নিয়েই থাকেন. মাসিমা কে বললাম, কিন্তু ওনার তো লাগছে মনে হচ্ছে? মাসিমা বললেন, তুই চিন্তা করিস না, ঠাপ মার আমি চুসে দিচ্ছি. কি বলব, ওই সময় টা বোধহয় আমার জীবনের সবচেয়ে স্মরনীয় একটা সময়.
মাতাজী দেখলাম এবার পুরো গরম হয়ে উঠেছেন. ওনার বাঁধা মাই দুটোকেও আমি টানতে লাগলাম তলা দিয়ে হাত গলিয়ে. উনি চেচাতে লাগলেন, 'মুঝে ছোড় দো, মর যাউন্গী' কে তাতে কান দেয়! মাসিমাও চাটতে লাগলেন আর বলতে লাগলেন, ভাগ্যিস মধু দিয়েছিলাম তাই মাতাজির পোঁদ চাটতে পারছি. আমি শুধু মনে মনে হাসলাম এবার আরো কত কি হবে সব ই সহ্য করতে হবে মাসিমা! তবে একবার মাল ফেলার পর মাল পড়তে এমনি ই সময় লাগে, আর তার ওপর পোঁদের tight এ একটু হলেও কষ্ট হচ্ছিল তাই মাল পড়তে কম করে ২০-২৫ মিনিট লাগলো. এবার মাতাজির পোঁদে ই মাল ফেললাম. মাসিমা যতটা পারেন চেটে নিলেন. এবার মাতাজিকে খুলে দিলাম. উনি হাঁফ ছেড়ে বাঁচলেন, বললেন, লেগেছে ঠিক ই তবে বহুদিন পরে কোনো মরদের বাচ্ছা আমাকে চুদলো. এবার মাসিমা বাথরুম গেলে মাতাজী আমাকে নিজের দলে টানলেন. বললেন, আমি চাই এই দেমাগী মাগীটার দেমাগে জল পড়ুক. আমি বললাম কি করে? উনি বললেন মাগিটাকে তুই এমন ভাবে কর যাতে মাতাজী ওনার হিসি মাসিমাকে খাওয়াতে পারেন. আগের দিনে মাসিমার হিসি খেতে হয়েছিল ওনাকে বলে.
গত মাসের মাঝা মাঝি হঠাত একদিন মাসিমার ফোন - কি রে ভুলে গেলি? আমি এখনো মাঝে মাঝে মাসিমাকে চুদি. তাই বললাম আপনাকে কি কোনদিন ভুলবো? মেসো নেই বছর পাঁচেক হলো. মাসিমার ও অনেক বয়স হলো. কিন্তু তাতে ওনার গুদের খিদে কি কমেছে? না, কোনমতেই নয়. কিন্তু এখন যেহেতু উনি এক ছেলের flat এ থাকেন অন্য দুজনের flat ও একই complex এ, তাই ওনার সবার নজর এড়িয়ে সুযোগ হয় না. যখন উনি নিজেই ফোন করলেন, বললাম অন্য কিছু আছে নাকি? উনি কপট রেগে বললেন যে, এই বুড়ি কে আর আমার নাগরের মনে আর ধনে ধরছে না! আমি মোলায়েম করে বললাম, না তা নয় কিন্তু অন্য কিছু হলে ভালো লাগত. আমি জানি মাসিমা খুব হিট খান যদি ওনার সামনে অন্য মেয়েকে কষ্ট দিয়ে চোদা হয়. মাসিমা বললেন, সেটা বলতেই এই ফোন. তবে ইনিও বিধবা, বয়স আমার থেকে অনেক কম, এক মেয়ের বিয়ে হয়ে গেছে, মাসিমার সম্পর্কে জা. আমি বললাম আপনি কি সব বলেছেন নাকি? উনি বললেন সেটা তো তোর চিন্তার নয়. তুই next মাসে, মানে এ মাসে ২৬ তারিখ আয় - বিভা ও থাকবে. তবে গ্রামের মেয়ে - টাকী না কথায় থাকেন, কলকাতা তে মেয়ের কাছে টাটা থেকে ফেরার পথে থাকবেন এক দু দিন. আমি weekday হলেও যাব ঠিক করলাম. মাসিমা বললেন, একটু নাটক করতে হবে. আমি বললাম কি? উনি বললেন, বিভা কে মিছি মিছি বিয়ে করতে হবে. তুই একটু কিছু বিয়ের জিনিস আনিস.
আমি শাঁখা পলা আর সিন্দুর কিনে মাসিমার বাড়ি পৌছলাম তখন বাজে রাত সাড়ে ন টা. মাসিমা আস্তে করে দরজা খুলে বললেন - এখন বেশি কথা বলবি না. আমার তো তোর সইছিল না. মাসিমা আমি গেলে যেমন সাদা শাড়ির সঙ্গে সাদা বগল কাটা ব্লাউস পরেন তেমন ই ছিলেন. আমি বললাম উনি কোথায়? মাসিমা বললেন, বিভা কে চান করতে পাঠিয়েছি - বলেছি ভালো করে যেন পরিস্কার হয়. আমি বসে TV দেখতে লাগলাম আর মাসিমা কে একটু মাই টিপলাম. মাসিমা বললেন তোর দেখছি হাত নিসপিস করছে. শাড়ির তলা দিয়ে হাত দিয়ে বুঝলাম মাসিমা একটা পান্টি পরে আছেন. এমন সময় বাথরুম এর দরজা খোলার আওয়াজ হলো. মাসিমা সরে গেলেন. দেখলাম বাথরুম থেকে চান করে মানে অত রাতে চুল ভিজিয়ে বিভা বৌদি এলেন. বৌদি বলছি এই জন্য যে মাসিমার থেকে অনেক ছোট - তবে আমার থেকে বেশ বড়. একদম সাধারণ বাঙালি মহিলা - মাসিমার মত না হলেও খুব কালো নন, মুখ গোলগাল, দোহারা চেহারা - পরেছিলেন সাদা ছাপা রঙের শাড়ি আর সাদা ব্লাউস. ব্রা মনে হলো পুরনো মোটা মোটা সুতির. আলাপ হবার পর মাসিমা বললেন কিচ্ছু খেয়ে নিতে - মাসিমা সেদিন আর নন-veg করেন নি. তবে আমাদের নিয়ম মত দুটো করে পরোটা আর আলুদম খেলাম সঙ্গে একটা মিষ্টি. মাসিমা এবার আমাকে বললেন, চল রাধা মাধবের সামনে তদের বিয়ে দিয়ে দি. বিভা তো একটু confused হয়ে পড়লেন. মাসিমা বললেন, আরে বিভা এ খুব ভালো ছেলে, আর তোমার তো বর ও নেই আর বয়স ও হয়েছে - ভয় কি?
বিভা যে খুব convinced হলেন টা নয়, তবে মাসিমা নিশ্চয় বেশ ভালই বিভা কে বুঝিয়েছেন, না হলে এই রাত এ চুল ভিজিয়ে চান করে তো এসেছেন - এর জন্যই তো. মাসিমা আমাকে বললেন তুই জামা কাপড় ছেড়ে ধুতি পরে আয় - উনি বিভা কে নিয়ে ঠাকুর ঘরে গেলেন, আমিও ধুতি একটা ছিল পরলাম - তবে ভেতরে কিছু না পরেই. যাইহোক, মাসিমা দুটো মালা এনে ছিলেন সেদুটো বদলা বদলি করে পরালেন, বিভা বৌদি র দেখলাম চোখে জল. যাই হোক, মাসিমা এরপর বিভা কে হাত দিতে বললেন আর আমি শাঁখা পলা পরিয়ে বিভার মাথায় সিঁদুরের একটা বিন্দু দিলাম. মাসিমা বিভা কে বললেন, বিভা নতুন বর কে চুমু খা. বিভা লজ্জা পেয়ে মুখ লুকোলেন. মাসিমা আমায় ইশারা করলেন যে তুই খা. আমি বিভা কে কাছে টেনে ওনার মুখে চুমু খেলাম. বিভা মুখ খুললেন না. আমি সেই অবস্থাতে বিভা কে দু হাত এ কাছে টেনে কাছে করলাম. মাসিমা বললেন এবার বিভা বর ভালো তো?
আমি বিভা র পাছা তে হাত দিলাম দেখলাম বিভা কোনো পান্টি পরে নেই. মাসিমা বললেন, তোরা এবার ফুলশয্যা কর আমি ঘুমই. আমি জানতাম মাসিমা এটা করার জন্য ডাকেন নি আমাদের - ওনার দেখতে ভালো লাগে চোদন. তবে বিভা বৌদি (sorry বউ) কেমন হবে টা তো জানি না. তাই আমি বললাম, ঠিক আছে - দরকার পড়লে আপনাকে ডাকব. উনি চোখ মেরে চলে গেলেন. আমি ঘরের দরজা বন্ধ করলাম - আর বিভা কে খাটে পাসে বসালাম. দেখলাম বিভা খুব নার্ভাস. আমি বললাম ভয় নেই - কেউ জানবে না. এই বলে বিভা র শাড়ির আঁচল টেনে ধরতেই দেখি বিভা হাত দিয়ে আটকে দিলেন. আমি বললাম, এখন তুমি আমার বউ, যা বলব করবে. বিভা না না করতে লাগলেন, আমি দেখলাম এই মওকা আমি সেই একই ভাবে বিভার শাড়ির আঁচল দিয়ে বিভা র হাত দুটো পিছমোড়া করে বাঁধলাম. বিভা খুব বাঁধা দিল না. মানে ইচ্ছে তো ওনার ও আছে কিন্তু মনে পাপের ভয় বোধহয়. যাইহোক এবার ভাবলাম মাসিমা কে ডাকি - কিন্তু বিভা যদি মাসিমার সামনে রাজি না হয়? তাহলে, সেই পুরনো ছক - বিভা র চোখ বাঁধতে হবে. মাসিমা আগে থেকেই দেখলাম আলনায় ছেড়া শাড়ির টুকরো রেখে দিয়েছিলেন. আমিও দেরী না করে বিভা র চোখ দুটো বেঁধে দিলাম.
মনে হলো এবার মাসিমাকে ডাকা যায়. আমিও দেরী না করে আস্তে দরজা খুলে দিলাম আর বিভা অসহায় এর মত খাটে বসে. মাসিমা ঘরে ঢুকতেই বললেন কি রে চুদলি? আমি বললাম এত তারা তারি? আমি আপনাকে ডাকতে এসেছি - মাসিমা বললেন, ডাকাত টা নিশ্চয় কিছু করেছে. আমি বললাম আপনাকে দেখাবো একটা শর্তে আপনাকে ওখানে লাংটো থাকতে হবে. মাসিমা বললেন সে আর নতুন কি? বলে চুপি চুপি আমার দুজনে পাশের ঘরে ঢুকলাম. মাসিমা শাড়ি সায়া ব্লাউস খুলে শুধু লাল পান্টি আর সাদা ব্রা তে হয়ে গেলেন. আমি ঘরে ঢুকে বিভা র গায়ে হাত দিলে বিভা বললেন কথায় গেছিলে? আমি বললাম বাথরুম. এবার বিভা কে খাটের পাশে দাড় করলাম আর ওনার শরীর থেকে শাড়ি খুলে নিলআম.
আমি বিভা কে বললাম, এবার যে তোমাকে ল্যাংটো করছি লজ্জা লাগছে না? বিভা বলল, তা তো লাগছেই কিন্তু কি করব - বাধা তো দিতে পারছি না. আমি বললাম, এবার মাসিমাকে ডাকি? বিভা বলল, না তাহলে খুব লজ্জা করবে. আমি বললাম, তুমি তো আর দেখছ না কে তোমায় দেখছে, তাহলে! বিভা বলল, আমাকে দিদি বলেছিল ডাকাত এসে এইরকম কিছু করবে. আমি তখন officially দরজা খুলে মাসিমাকে ডেকে আনলাম. মাসিমাও ঢুকে এসে বললেন, কিরে তোরা এখনো চালু করিস নি? আমি বললাম, আপনাকে দেখাবো বলেই তো এত সব. মাসিমা মুচকি হাসলেন. আমি বিভার কমর থেকে সায়ার কষি আলগা করতেই বিভার গুদ সামনে এলো. দেখি সেখানে চুল. আমি কপট রেগে বললাম, তুমি এগুলো সাফ করনি কেন? বিভা বলল, আমি নিজে কোনদিন করিনি তাই ভয় পেলাম কেটে যাবে বলে. আমি বললাম এই এত রাতে কামাবো. মাসিমা বললেন, চিন্তা নেই, আমি hair remover ক্রিম এনে রেখেছি. সেটাই লাগা. আমি মাসিমাকে বললাম আপনি ই লাগিয়ে দিন. মাসিমা কাঠির মত কি একটা দিয়ে বিভার গুদের চারপাশে লাগিয়ে বললেন দু মিনিট wait কর. আমি সেই সুযোগে মাসিমাকে ল্যাংটো করে নিজে ধুতি টা খুললাম. মাসিমা বাড়া হাতে নিয়ে বললেন, বাহ সেই আগের মতই রয়েছে তো!
এবার মাসিমা প্রথমে একটা সুখন ন্যাকরা দিয়ে বিভার গুদ মুছে দিলেন, পরে জল ন্যাকরা দিয়ে. তারপর হাতে করে ঘি নিয়ে এসে গুদের চারপাশ টা লাগিয়ে বললেন, নে তোর ময়দান তৈরি. আমি বিভা কে জিজ্ঞেস করলাম, কোনোদিন গুদ কামিয়েছ? বিভা লজ্জা স্বরে বলল, ওই মামনির বাবাই কামাতেন, তবে সবসময় নয়. মাসিমা বললেন, তোরা কথা বলবি না কাজ করবি? আমি ও বিভার মাই মুচরাতে লাগলাম. বিভা ককিয়ে উঠলো, লাগছে গো! আস্তে, আস্তে .. আমি বললাম, আস্তে কি? বিভা বুঝে গেছিল, বলল আমার মাই আস্তে টেপো. আমি টিপতে টিপতেই বললাম, গুদ কামাঅনি, বগল কামালে কেন? বিভা বলল, গ্রামে খালি গায়ে বাড়িতে থাকি, মেয়ে বড় হয়েছে, বিয়ের পর এসে বলল মা, খালি গায়ে থাকলে বগল কমিয়ে রাখবে, তোমার জামাই শহরের মানুষ, এসব দেখলে ভাবে আমরা গ্রাম্য. তাই আর কি! আমি বললাম, আর গুদ কেন নয়? বিভা বলল, যাহ! জামাই বা অর বাড়ির লোক কি আমার গুদ দেখবে? মাসিমা বললেন, বিভা স্বামীর বাড়া চুসে দে! বিভা মুখ খুলল, আমি বিছানায় শুইয়ে মুখে বাড়া দিলাম বিভার আর মাসিমার মাই টেপন. ফলে মনে হলো বাড়া তে মাল আসছে. আমার অবস্থা বুঝতে পেরে মাসিমা বিভার মুখ চেপে ধরল আর আমি ফ্যাদা ফেললাম বিভার মুখে. বিভা মুখ ফেরাতে যাচ্ছিল, মাসিমা বলল, এই অমৃত ফেলবি না এক ফোটাও. বিভা অনিচ্ছাতেও খেল, বলল, দিদি এই প্রথম পুরোটা খেলাম. মামনির বাবাও এক্দুবার মুখে ঢেলেছে কিন্তু আমি ফেলে দিয়েছিলাম.
মাসিমা বললেন, কি বিভা তোমার লজ্জা কমেছে? বিভা চোখ বাঁধা অবস্থাতেই হাসলো. মাসিমা বললেন, চোখ খুলে দে. দিলাম. বিভা মাসিমাকে ল্যাংটো দেখে বলে উঠলো, দিদি এখনো তুমি কি সুন্দরী আছ! তাই ভাবি তোমার নাগর এখনো কেন তোমায় এত ভালবাসে! মাসিমা বললেন, দেখো আমার নাগর কে আবার চুরি কোরো না, তোমাকে পেয়ে আমাকে না ভুলে যায়. বিভা বলল, নাহ যাও কি হয়! তুমি এত উদার বলেই তো আমাকে তোমার নাগর কে দিলে. মাসিমা বললেন, কি করবি এবার? আমি বললাম, বিভা কে একটু অন্য কিছু করব, কিন্তু জিনিস নেই. মাসিমা বললেন, কি জিনিস? আমি বললাম মাসিমার কানে কানে, গুদ ফাটাবার কোনো জিনিস. মাসিমাও কানে কানে বললেন, মুখ্পুরির চোখ খুললি কেন? আমি বললাম, সে আবার বেঁধে দিচ্ছি. বিভা শুনতে না পেয়ে জিজ্ঞেস করলো, দিদি কি বলছ তোমরা? মাসিমা বললেন, না সেরকম কিছু নয়. তোর বর তোর গুদে ডান্ডা ঢোকাতে চায়. বিভা হেসে লজ্জা পেয়ে মুখ নিচু করলো. মাসিমা বললেন, এ ডান্ডা সে ডান্ডা নয়. বিভা বলল, কি সেটা? মাসিমা বললেন, সেটাই তো ভাবছি.
মাসিমা আমাকে রান্নাঘর এ ডাকলেন, fridge খুলে দেখি শসা নেই, একটা লম্বা মত বেগুন শুধু রয়েছে, কিন্তু খুব ঠান্ডা. মাসিমা বললেন, চল এটাই ঢোকাই মাগির গুদে. বলে মাসিমা বেগুনের ওপরে ভালো করে ঘি লাগিয়ে নিলেন আর ঘরে ঢুকে বিভা কে চিত করে সিয়ে বললেন পা ফাক করে ধরে থাক. বিভা তো ভয় পেয়ে গেল. কি করছ গো? মাসিমা বললেন, চোপ হারামজাদী. বলে বেগুনের পেছনটা বেশ কষে গুদের ফুটোতে ঢোকালেন. বিভা, দিদি গো মরে গেলাম বলে কেঁদে উঠলো. মাসিমা কোনো পাত্তা না দিয়ে বেগুনটা আরো খানিক টা ঢোকালেন. বিভা চেঁচিয়ে উঠলো, কি ঠান্ডা গো দিদি. আমার ভেতরে কেমন অস্বস্তি লাগছে. মাসিমা বললেন, জওয়ান দিয়ে চোদাবে আবার কষ্ট করবে না তা কি হয়? মাসিমা বললেন, যা এবার মাগীকে গরম কর. ঠান্ডা যখন গুদে ঢোকানই, তখন পন্ড তাই শুধু খালি. আমি বিভা কে উল্টে দিতেই সে বলে উঠলো, আর কিছু কোরো না গো! আমি কিছু বলার আগেই মাসিমা ঘি এর শিশি থেকে ঘি এনে আমার বাড়া তে ভালো করে লাগিয়ে দিলেন. এবার আমাকে বিভার পা দুটোর ফাকে গিয়ে বললেন, ঢোকা. আমিও বিভার পোঁদ এর ফুট তে বাড়া ঢোকাবার চেষ্টা করলাম. বিভা তো কাটা ছাগলের মত ছটফট করে উঠলো. মাসিমা মুখটা ধরে বিছানায় চেপে দিলেন আর আমিও ভালো করে একটা ঠাপ দিলাম.
মাসিমা ইশারা করলেন পুরোটা ঢোকাতে. আমিও আর দুটো চাড় মেয়ে বিভার পোঁদ এ বাড়া ঢুকিয়ে দিলাম. এটুকু বুঝলাম যে বিভার পোঁদ টা কুমারী নয়. মাসিমায় জিজ্ঞেস করলেন, কে ঢুকিয়েছে তোমার পোঁদ এ? বিভা বলল, মামনির বাবাই - কবার শুধু গ্রামের একজন. তবে সেটাও বিধবা হবার আগেই. আর সেটা ওনার (বিভার বর) এর সম্মতিতেই - কারণ সেই লোকটা ওনাকে টাকা ধার দিয়ে না ফেরত পেয়ে বিভার পোঁদ মেরে নিয়েছিল. গুদ ই মারতে চেয়েছিল কিন্তু বিভা দেয়নি. লোকটা ভালই ছিল তাই পোঁদ মেরেই শান্তি. মাসিমা জিজ্ঞেস করলেন, কতবার? কতদিন ধরে? বিভা বলল, সে অনেকদিন ধরেই, মাসে মাসে গ্রামে আসত - লোকটার পরিবার থাকত অন্যজায়গায়. এসে বিভার বাড়ির বাইরের ঘরে দুদিন থাকত আর রাতে পোঁদ মারত. ওহ সেকি ব্যথা থাকত তারপর. লোকটা মাসিকের সময় এলেও পোঁদ থেকে মাসিকের ন্যাকরা সরিয়ে মারত. বিভার স্বামী বলত, একটু সহ্য করো. সেই লোকটা চোদার পর বিভার বর অবশ্য করেই চুদত. মাসিক থাকলে পোঁদ মারত. বিভা বলল, এটা প্রায় দু বছর চলেছিল. তারপর লোকটা accident এ মারা যায় - তবে শান্তি.
এই ঘটনা টা শুনছিলাম বিভার পোঁদ এ বাড়া ঢুকিয়ে রেখে আর মাসিমার বিভার মাই টেপন দেখতে দেখতে - এবার আমার মনে হলো চোদার স্পীড বাড়াই. যেই একটা ঠাপ মারলাম বিভা খুব কষ্টের আওয়াজ করে উঠলো. মাসিমার চোখে মুখে খুশি খেলে গেল. আমিও ঠাপ মারি আর বিভাও চিত্কার করে. মাসিমা তো জানি কেমন টেপেন, মনে হলো মাসিমা যেন বিভার মাই দুটো কে পিঠের দিকে এনে টেনে ছিড়ে ফেলবে. বিভার হাত বাঁধা - বিভা সেটাই খোলার আপ্রাণ চেষ্টা করতে লাগলো. এই ভাবে বেশিক্ষণ চোদা না গেলেও বিভার পোঁদ এ মাল পড়বে মত হলো. মাসিমা বললেন, দে মাগির পোঁদ এ ঘি ঢেলে. আমার একবার মাল বেরোনোর জন্য কম পড়ল কিন্তু বিভা দেখলাম, আহ বলে নেতিয়ে পড়ল. মাসিমা বললেন আজ এর পোঁদ অ মাল থাক কাল পায়খানার সময় এমনি ই বেরিয়ে যাবে.

1 টি মন্তব্য: