মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১২

পাতানো আপা আর ভাতিজি অসাধারন – পর্ব-৪ (শেষ)



এবারে আপা নিজে আমাকে গ্রাস করলো

প্রতিদিন বিকেলে মালাকে কম করে হলেও ২ বার চুদি, সেদিন ১ বারের বেশি চুদতে ইচ্ছে করলো না, যদিও মালা আরেকবার চুদার জন্য ঘুরঘুর করছিল, আমি পাত্তা দিলাম না। রাতে রেনু আপার কি যে হলো আমি বলতে পারবো না কিন্তু সে যেটা করলো তা আমাকে ঐ রাতটা সারা জীবনের মত স্মরনীয় করে দিলো। অন্যান্য দিনে রাতে মশারী টাঙানোর জন্য এসে আপা যদিও মশারী গোঁজার সময় আমাকে হালকা ছোঁয়াছুঁয়ি করে চলে যায়, আর মশারী গোঁজে মেঝেতে দাঁড়িয়ে। কিন্তু সেদিন রাতে মশারী টাঙানোর পর আপা খাটের উপরে উঠে হাঁটুতে ভর দিয়ে আমার গায়ের উপর দিয়ে মশারী গুঁজতে লাগলো। আমি কাত হয়ে শুয়েছিলাম, আপা মশারী গুঁজতে অনেক সময় নিচ্ছিল, কি করছিল বুঝতে পারছিলাম না, কারন উল্টো দিকটা ছিল আমার পিঠের দিক। যথারীতি আপার ভারী নরম মাইগুলো আমার হাতের সাথে ঘষা লাগছিল, চাপটা অন্যদিনের তুলনায় বেশি, আমি বৃঝতে পারছিলাম, আপার মেক্সির নিচে আর কিছু নেই।
কিছুক্ষণ পর মনে হল আপার সমস্ত শক্তি যেন ফুরিয়ে গেছে, এমনভাবে আপা আমার গায়ের উপর নেতিয়ে পড়লো। আপার মাইগুলো আমার গায়ের সাথে লেপ্টে গেল। আমি ঘুমের ভান করে মটকা মেরে পড়ে রইলাম। আপা আমার বুকে হাত দিয়ে আদর করতে লাগলো। তারপর মুখ এগিয়ে এনে আমার গালে চুমু দিল। পরে সোজা হয়ে বসে কি যেন ভাবলো কয়েক মিনিট, আমি সবই দেখছিলাম। কিছুক্ষন পর আমার কাঁধে হাত দিয়ে একটু একটু করে ঠেলা দিয়ে আমাকে চিৎ করে নিল। আমি ওকে কিছু বুঝতে না দিয়ে আমার শরীরটা চিৎ করলেও কোমড়টা তখনও বাঁকা করেই রাখলাম। আপা আমার বুকে হাত বুলাতে বুলাতে নিচের দিকে গেল। তারপর আমাকে হতবাক করে দিয়ে আমার লুঙ্গির গিট খুলে ফেলল। আমি চুপ করে রইলাম। আপা আমার লুঙ্গি টেনে নিচের দিকে নামিয়ে আমার ধোন বের করে নিল। আপার মাইয়ের স্পর্শে আগে থেকেই আমার ধোন খাড়া হয়ে ছিল।রেনু আপা আলতো করে আমার শক্ত খাড়ানো ধোন ধরে টিপতে লাগলো। আমি তখনও চুপ করেই রইলাম। আপা সেদিকে ঝুঁকে আলতো করে আমার ধোনের মাথায় একটা চুমু খেলো, তারপর কাছ থেকে অবাক বিস্ময়ে আমার ধোনের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকলো। চুমু দেওয়ার সাথে সাথে আমার শরীরে একটা শিহরন খেলে গেল আর আমি একটু নড়ে একেবারে চিৎ হয়ে শুলাম, আমার ধোন সোজা খাড়া হয়ে আমার মাথার দিকে হেলে দাঁড়িয়ে রইল। মাথার মধ্যে আমার চিন্তার ঝড় বয়ে যাচ্ছে, একটা দ্বন্দ্ব চলছিল, আপাকে চুদবো কি চুদবো না। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিলাম, না চুদবো না, ও যে মালার মা, আমি ওকে কি করে চুদি, ওকে যে আমি বড় শ্রদ্ধার চোখে দেখি। তাই আপা যখন আবারো আমার ধোনটা হাত দিয়ে চেপে ধরে সামনে ঝুঁকে প্রায় অর্ধেকখানি মুখের ভিতরে নিয়ে চুষতে লাগলো আমি হঠাৎ চমকে জেগে গেছি এমনভাবে উঠে বসে আপাকে ঠেলে সরিয়ে দিয়ে লুঙ্গি দিয়ে আমার ধোন ঢেকে বললাম, “ছিঃ ছিঃ আপা, এ কী করছো?”আপা যেন পাগল হয়ে গেলো, আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে দিতে বললো, “প্লিজ আমাকে একটু সুখ দে, আমি আর থাকতে পারছি না, আমি তিলে তিলে শেষ হয়ে যাচ্ছি, লক্ষ্মী ভাই আমার, আমাকে বঞ্ছিত করিস না। আমার দুই হাত টেনে নিয়ে নিজের মাইয়ের উপরে জোর করে চেপে ধরে বললো, “ধরে দেখ, খুব মজা পাবি, আমাকে ঘেন্না করিস না, প্লিজ আমাকে একটু সুখ দে, একটু সুখ। আমি জোর করে হাত টেনে নিতে কাঁদতে লাগলো আপা। নিজেকে সামলে নিয়ে ২ মিনিট পর আবার আমার হাত টেনে নিয়ে নিজের মাইয়ের উপরে ধরে চাপ দিলো, বললো, “এখন তো সব আড়াল সরে গেছে, আর কিসের লজ্জা রে, নে যেভাবে চাস যতটুকু চাস আমাকে নে, আমাকে নিঙড়ে চুষে শেষ করে দে। আমি সেই প্রথম তুই যখন আমাদের বাসায় আসলি তখন থেকেই তোর জন্য পাগল হয়ে আছি। আমি আবারো হাত টেনে নিয়ে হিসহিস করে বললাম, “না আপা, তা হয় না, আমি পারবো না। আপা আমার মুখ ধরে নিজের দিকে টেনে তুলে বলল, “কেন পারবি না? আমি বুড়ো হয়ে গেছি? তোকে সুখ দিতে পারবো না ভাবছিস?”আমি বললাম, “না আপা, তা নয়। আপা হিসহিস করে বললো, “তাহলে? কিসের জন্য আমাকে সরিয়ে দিচ্ছিস, আমি নির্লজ্জ বেহায়ার মত তোর কাছে এসেছি আর তুই আমাকে অপমান করছিস, কেন? সুবীরের জন্য?” আমি বললাম, “না, তা নয় আপা। আপা জিজ্ঞেস করলো, “তবে?” আমি বললাম, “সেটা আমি তোমাকে বলতে পারবো না। আপা রেগে গেলো, “কেন বলতে পারবি না শুনি? আমাকে বলতেই হবে, যদি তুই সুনির্দিষ্ট কারন দেখাতে পারিস, কথা দিচ্ছি, আমি এখান থেকে চলে যাবো, নাহলে আজ তোকে আমার শরীরের আগুন নেভাতেই হবে। আর তাতেও যদি তুই রাজি না হোস, আমি কিন্তু চিৎকার দেবো বলে দিলাম। সবাই জানবে সুবীর বাসায় না থাকায় তুই আমাকে ধর্ষন করার চেষ্টা করছিস। আমি অবাক হয়ে রনরঙ্গীনি রেনু আপার দিকে তাকিয়ে থাকলাম। আপা আবারো আমাকে ঝাঁকি দিয়ে বলল, “কি হলো বল। আমি দেখলাম, না বলে আমার উপায় নেই, মিনমিন করে বললাম, “মালার জন্য। আপা পাগলের মত হো হো করে হাসতে লাগলো।বেশ কিছুক্ষণ পর হাসি থামিয়ে বললো, “ওওওওও এই কথা? কি ভাবিস আমাকে অ্যাঁ, চোখ কান সব বন্ধ? তুই আর মালা যে ডুবে ডুবে জল খাচ্ছিস আমি টের পাইনা?” আমার মাথায় যেন বজ্রপাত হলো, হাঁ করে রইলাম। আপা আমার অবস্থা দেখে বলল, “সেটাই তো বলি, ভাবছিস মা আর মেয়েকে একই সাথে কী করে...তাই না আমি সম্বিৎ ফিরে পেয়ে বললাম, “হ্যাঁ তাই তো, মালা তোমার মেয়ে, আর তুমি যখন জানোই যে আমি আর মালা কি করছি, তাহলে আমার কাছে আসতে তোমার লজ্জা করলো না?” আপা আমার নাক টিপে দিয়ে বলল, “না করলো না, তুই কি ভাবিস, আমি কিছুই জানিনা, বুঝি না? সব জেনেও চুপ করে আছি কেন জানিস? তোকে ভাল লেগেছে বলে, তোকে যে আমার খুব দরকার, আমার ভেতরটা ঘুন পোকার মত কুড়ে কুড়ে খাচ্ছে, একমাত্র তুইই পারিস আমাকে বাঁচাতে।আমি বললাম, “কিন্তু তোমার মেয়ে?” আপা আমার চোখে চোখ রেখে বলল, “কে আমার মেয়ে? মালা? না, ও আমার পেটের মেয়ে নয়, পালক। সুবীরও ওর বাপ নয়। এবারে আরেকবার আমার চমকাবার পালা, বললাম, “তাহলে?” আপা আমাকে দিয়ে কসম খাওয়ালো যে, এসব আমি মালাকে বলবো না। পরে জানালো, মালা সুবীরের বোনের অবৈধ গর্ভের ফসল। বোনকে কলঙ্কের হাত থেকে বাঁচাতে সুবীর এই নাটকটা করেছিলো, মালাকে নিয়ে এসে মানুষ করছে। রেনু আপা বন্ধ্যা, তার কোন বাচ্চা হওয়ার সম্ভাবনা নেই। তাছাড়া প্রায় ১০ বছর আগে সুবীর একটা এক্সিডেন্ট করে। কোমড় আর নিম্নাঙ্গে আঘাত লাগে, সেই থেকে সুবীরের সেক্সুয়াল ক্ষমতা নষ্ট হয়ে গেছে, ধোনটা এতটুকুন হয়ে গেছে, ঠিকমত দাঁড়ায় না, চুদতেও পারে না। সেই থেকে আপা নিজের শারীরিক চাওয়া থেকে বঞ্ছিত, তাই আমাকে নিজের দেহ উজাড় করে দিতে চায়।সব শোনার পর আর কোন বাধা রইলো না। নিজের মেক্সি খুলে ফেলল আপা, পরিপূর্ন গোল, সুডৌল, পেলব একজোড়া মাই আপার, কি সুন্দর। মোটা মোটা নিপলস আর কালো চওড়া বৃত্ত মাইয়ের ডগায়। আমি চুষতে লাগলাম আর টিপতে লাগলাম। আপা আমার ধোন নাড়তে লাগল আর মাঝে মাঝে বাঁকা হয়ে ধোনের মাথা চাটতে লাগলো। বেশ কিছুক্ষন পর আমি আপাকে শুইয়ে দিয়ে পেটিকোট তুলে ফেললাম। মোটা মোটা ঠোঁটওয়ালা বেশ চওড়া বড় একটা গুদ আপার, সুন্দর করে বাল কামানো। ক্লিটোরিসটা বেশ মাংসল। হামলে পরে চাটতে লাগলাম। ৫/৭ মিনিট চাটার পর আপা আমার ধোন ঢোকাতে বলল। বেশ টাইট, ঠেলে ঠেলে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। আপা ক্রমাগত আহ উহ করে যাচ্ছে আর আমি পকাৎ পকাৎ পক পক ফক ফক করে চুদে যাচ্ছি, একই সাথে আপার বড় বড় মাইগুলো চটকাচ্ছি। অনেক দিন চুদা থেকে বঞ্ছিত আপার প্রথমবার রস খসাতে সময় লাগলো না। দুই পা দিয়ে আমার কোমড় আঁকড়ে ধরে নিজের কোমড় বাঁকা করে উপর দিকে তুলে ঝাঁকি মেরে মেরে ওঁওঁওঁওঁ করতে করতে রস খসিয়ে দিলো।রস খসার পর আপার গুদের ভিতরটা আরো বেশি রসালো আর পিছলা হয়ে গেল। আমি ওকে কাত করে নিয়ে এক রানের উপরে বসে আরেক পা আমার মাথার উপরে তুলে নিয়ে হাঁটু পেতে বসে শরীরের সমস্ত শক্তি দিয়ে প্রচন্ড গতিতে পকাৎ পকাৎ করে চুদছিলাম। এভাবে ৫/৭ মিনিট চুদার পর আপাকে মেঝের উপরে দাঁড় করিয়ে খাটের উপর হামা দিয়ে দিলাম আর পিছন দিক থেকে ওর কোমড় ধরে চুদতে লাগলাম। আরো প্রায় ১৫ মিনিট পরে আপার দ্বিতীয়বার রস খসার সময় হয়ে এলে আপা নিজেই আমাকে সরিয়ে দিয়ে খাটের কিনারে চিৎ হয়ে শুয়ে দুই পা উপরে তুলে নিজের দিকে টেনে ধরে থাকলো আর আমি আপার হাঁ করে থাকা গুদের মধ্যে আমার ৮ ইঞ্চি লম্বা আর মোটা ধোন ঠেলে ঢুকিয়ে দিয়ে পকাপক চুদতে লাগলাম। কিছুক্ষণ পর আপা আবারো রস খসিয়ে দিয়ে তড়পাতে লাগলো। আমারো মাল আউট হওয়ার সময় ঘনিয়ে এলে আপা ওর গুদের মধ্যেই মাল আউট করতে বললো।আমার চুদা শেষ হওয়ার পর আপা আমাকে চুমু দিয়ে দিয়ে আদর করছিল। সে সময় হঠাৎ আমার চোখ পড়ল বাথরুমের দরজার দিকে, দরজাটা এদিক থেকে আটকানো ছিল না কিন্তু সামান্য একটু ফাঁক হয়ে ছিল। আমি সেদিকে ভাল করে থাকাতেই দরজাটা একটু নড়ে উঠলো আর একটা ছায়ার মতো কি যেন সরে গেল। বুঝলাম, ছায়াটা আর কেউ নয়, মালা। এতক্ষণ দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার আর রেনু আপার চুদাচুদি দেখছিল। একটু ভয় পেয়ে গেলাম, কি জানি কি আছে কপালে কে জানে। পরদিন মালা স্কুল থেকে ফেরার পর খুব গম্ভীর হয়ে থাকলো। আমি কিছু বলতেই ফোঁস করে উঠলো, “ভাল্লাগছে না, যাও। আমি বললাম, “ঠিক আছে, আমার ব্যাগ গুছিয়ে দে, আমি আজই চলে যাবো। তখন একটু নরম হলো। জাতে চাইলাম, কি হয়েছে? অনেক তেল দেওয়ার পর বলল, “তুমি কাল রাতে মা-মনির সাথে রাত কাটিয়েছো, তাই না?” আমি বললাম, “তুই রাগ করেছিস?” মালা বলল, “না, তবে কষ্ট পেয়েছি, সে যাক, তুমি তো আর আমার স্বামী না যে তোমাকে আমি আঁচলে বেঁধে রাখবো, আমি আগে থেকেই বুঝতে পেরেছিলাম যে মা-মনির লোভ আছে তোমার উপর, সেই প্রথম থেকেই।ভেবেছিলাম মালা হয়তো আর রাজি হবে না, কিন্তু শেষ পর্যন্ত নিজেই আমাকে সুযোগ দিল চুদতে। পরের দিন বাবলী এলো স্কুল পালিয়ে, থাকলো ষ্কুল ছুটির টাইম পর্যন্ত, আয়েশ করে ওকে চুদলাম তিন বার। আপার মীনাবাজার শেষ হয়ে গেল আর সুবীর বাবুও ফিরে এলেন। আমিও গাট্টি বোঁচকা নিয়ে বিদায় নিলাম। পরে মাঝে মাঝেই যেতাম আর সময় সুযোগ মত কখনো মালাকে কখনো রেনু আাপাকে চুদে আসতাম। এভাবেই আমার দিন কাটতে লাগলো। কিন্তু বাবলীকে আমি কিছুতেই ভুলতে পারছিলাম না। মনটা সারাক্ষন আকুপাকু করতো, যদি আরেকটা দিন ওকে চুদতে পারতাম। কিন্তু ওদের বাসায় গেলে ওর মা শায়লাকে আগে চুদতে হবে। কি যে করি ভেবে পাচ্ছিলাম না। তাছাড়া আমি সেদিন যেভাবে পালিয়ে এসেছি তাতে শায়লা আমাকে কিভাবে নেবে সেটাও একটা সমস্যা। সর্বোপরি, শায়লা একটা বেশ্যা, ওর স্বামী কাছে থাকে না জন্য যাকে পায় তাকেই চুদা দিতে চায়। এরকম বারো জনের চুদা গুদ চুদতে আমার রুচিতে বাধে। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিলাম, নাহ, ওদিকে আর নয়.........বাবলী আমার কাছে একটা আধ-পড়া রহস্য গল্প হয়েই থাক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন