রবিবার, ৫ আগস্ট, ২০১২

Kajar maya proti taan



আমি বাবা মায়ের একমাত্র সন্তান, সবার আদরে মানুষ। আচার ব্যবহারে ভদ্র হলেও খারাপ বন্ধুদের পাল্লায় পরে অল্প বয়সেই পেকে গেছি।
যে সময়ের ঘটনা বলছি তখন আমি কলেজে পড়ি। আমার ফুফাতো বোন ঢাকায় বাসা নেয়ায় আমাকে মাঝে মাঝে বেড়িয়ে যেতে বলত। তো একদিন গেলাম বোনের বাসায়। দুলাভাই সকাল সকাল বেড়িয়ে যায় অফিস এ। ছোট ভাগ্নে এবং বোনের সাথে আড্ডা দিয়ে যখন বাসা থেকে বের হবো- কাজের মেয়েটা সাথে এলো গেইট খুলে দিতে।
গেইট খুলে আমার হাত ধরে বলল, "ভাইয়া আবার আসবেন।" হাত ধরার সাথে সাথে আমার বাড়া ফুল নেটওয়ার্ক এ।
আমিও হাতটা জোরে চেপে ধরে টিপে দিয়ে বললাম, "এসে আর কি হবে তুমি তো আমার খোঁজ নেও না!" শূনে হেসে বলল, "এত খবর নিতে পারব না, আপনার আসা আপনি আসবেন।"
আমি ওর হাতটায় একটু চাপ দিয়া চলে আসলাম সেদিনের মতো।

এরপর থেকে সুরমার কথা মনে হলেই বাড়া দিয়ে পানি বের হয়ে আসতো। বলতে ভুলে গেছি ওর নাম ছিল সুরমা। আমি শুধু সুযোগ খুঁজছিলাম কবে আবার বোনের বাসায় যাব আর মাগিটাকে দেখবো।

একদিন কলেজ থেকে বাসায় আসলে আম্মু বলল, "কাল যূথীর(আমার ফুফাতো বোনের নাম)বাসায় যাব তারপর ওকে নিয়ে মার্কেট এ যাবো,তুইও চল?"
আমি তো আকাশের চাঁদ পেলাম হাতে। কিন্তু মুখে বললাম, "আমি পারব না, মার্কেটে ঘোরাঘুরি আমার পোষাবে না!"
আম্মু বলল, 'তোর ঘুরতে হবে না, তুই যূথীর বাসায় আমার জন্য wait করিস।"
আম্মুকে নিয়ে যূথী আপুর বাসায় গেলাম, দরওয়াজা খুলল সুরমা। ওর হাসি দেখে বুঝলাম ও খুশি হইসে আমাকে দেখে আম্মু এত কিছু খেয়াল করল না। এদিকে আমার বাড়া আবার full নেটওয়ার্ক এ এসে গেলো। underwear টেনে ঠিক করলাম। কিন্তু সুরমা মনে হয় বেপারটা বুঝতে পেরে ফিক ফিক করে হাসতে লাগল। আমি লজ্জাও পেলাম আবার খুশিও হলাম। যাই হোক আমি ড্রয়িংরুমে গিয়ে tv দেখতে লাগলাম। রান্নাঘর থেকে ড্রয়িংরুম দেখা যায় সোজাসুজি। দেখলাম সুরমা সবার জন্য চা বানাচ্ছে। আর বারবার আমার দিকে তাকিয়ে ভেঙচি কাটছে আর মুখ টিপে হাসছে। আমিও ওর দিকে তাকিয়ে হাসছি , একবার সাহস করে flying kiss ছুড়ে দিলাম ওর দিকে। ও আমার দিকে চোখ বড়বড় করে তাকিয়ে মুখ বাকিয়ে চা বানাতে লাগল। বুঝলাম flying kiss বিষয়টা ওর ভালো লাগে নাই। আমিও মন খারাপ করে tv দেখতে লাগলাম। সুরমার দিকে আর তাকালাম না।
একটু পর আপু, আম্মু, ছোট ভাগ্নে market গেলো shoping করতে। যাওয়ার আগে আমাকে বলল খেয়াল রাখতে, আসতে আসতে সন্ধ্যা হবে। সুরমাকে বল্ল "ভাইয়ার দিকে খেয়াল রাখিস, কিছু লাগে কিনা!
বাসায় শুধু আমি আর সুরমা। আমি tv দেখতে লাগলাম, আর সুরমা রান্নাঘরে। একটা ইংলিশ মুভি চলছিল নাম american pie. মুভিতে প্রচুর adult scene. আমি দেখছিলাম আর হাসছিলাম। এর মাঝে সুরমা কখন যে দরওয়াজার পাশে এসে দাঁড়িয়েছে খেয়াল করি নাই।
ও বলল, "ছি ছি ভাইয়া এসব কি দেখেন!এসব খারাপ ছেলেরা দেখে। বাংলা নাটক দেখেন।"
আমি বললাম, "আমি তো খারাপ ছেলে, বাংলা নাটক আমার ভালো লাগে না, ইংলিশ মুভি দেখলে মজা লাগে!!"
ও বলল, "কেন যে মজা লাগে আমি তো বুঝিই, এসব লেংটা মেয়েরা আছে তো এই জন্য!"
সুরমার কথা শুনে আমার বাড়া আবার ফুল নেটওয়ার্ক খুজতেসে!
যারা আমার মতো পরিস্থিতিতে পরেছেন তারাই বুঝবেন নেটওয়ার্ক খোঁজার বিষয়টা কি?
আমি ওর কথার কোন উত্তর না দিয়ে tv দেখতে লাগলাম, কিন্তু মনের ভেতর তীব্র উত্তেজনা হচ্ছি্ল। তারপর দেখি সুরমা আমার সোফা ঘেঁসে দাড়িয়ে tv দেখতে লাগল।আমার উত্তেজনার পারদ আস্তে আস্তে বাড়ছে।
আমি বল্লাম, ‘সোফায় বসে দেখো’; ও কোন কথা বল্ল না। চুপচাপ সোফায় বসে tv দেখতে লাগল।সোফা টা ছোট,শুধু ২ জন বসা যায় চেপে চেপে। ও আমার গা ঘেঁসে আর আমার অবস্থাটা একবার ভাবুন। আমি ওর নরম হাতটা নিয়ে আমার হাতে নিয়া ওই দিনের মতো টিপতে লাগলাম। ও আমার দিকে একবার তাকিয়ে কিছু না বলে মুভি দেখতে লাগল। একটু পর ওর মাথাটা আমার কাঁধে রেখে আরাম করে বসলো।মুভির adult scene গুলা দেখতে দেখতে আমরা ২ জন ই খুবিই উত্তেজিত হয়ে গেছি। আমি আর থাকতে না পেরে ওর গালে চুমু খেয়ে ফেললাম। ও আমার দিকে কেমন করে জানি তাকাল। তারপর বলল, ‘‘ভাইয়া আপনাকে আমার খুবিই ভালো লাগে, আপনি দেখতে ছিনেমার নায়ক দের মতো’’;
বুজতে পারলাম মাগি এক্কেবারে আমার প্রেমে দিওয়ানা। মুভি দেখা মাথায় উঠলো। আমি ওর গাল ২ হাত দিয়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম। ও শরীর শক্ত করে ফেলল। আমি ওর হাত দুইটা আমার কাঁধের উপর ফেলে ওকে আস্তে আস্তে চুমু খেতে লাগলাম। উফফ মামারা, জীবনের প্রথম চুমু।মনে হচ্ছিল মাখনের মাঝে ঠোঁট ডুবিয়ে দিলাম।
সুরমা আমার গলা জড়িয়ে চোখ বন্ধ করে উপভোগ করতে লাগল আমার চুমু।আমার মনে হচ্ছিলো ওর নরম ঠোঁট কামড়ে খেয়ে ফেলি।অনেক কষ্টে নিজে কে সামলালাম।পাকা আমের মতো ওর ঠোঁট চুষতে লাগলাম। ওর মুখের ভেতর আমার জিব ঠেলে দিলাম। ও আমার জিব টা নিয়ে চুষতে লাগ্লল।উফফ, আর স্বাদ জীবনেও ভুলবো না।
সুরমার চোখমুখ লাল হয়ে গেসে।দেখে মনে হচ্ছে যেন ঘোরের মধ্যে আছে।মুখ দিয়া দ্রুতও শ্বাস নিছছে, মানুষের শ্বাসকষ্ট হলে যেভাবে নেই সেভাবে।আমি ফিসফিস করে বল্লাম, ‘‘চলো পাশের রুমে যাই,’’ও শুধু মাথা ঝাকাল।বাসায় কেও নেই, তবুও কেন যে ফিসফিস করে কথা বলছি নিজেও জানি না।আমি পাশের রুমে গিয়া পরদা গুলা ভালো করে নামিয়ে দিলাম যেন বাইরে থেকে কিছু দেখা না যায়।ওকে উঠালাম, ভালো করে হাঁটতে পারছে না দেখে কোলে তুলে নিলাম।তারপর পাশের রুমে গিয়ে ওকে যূথী আপু ও দুলাভাই আর বিছানায় শুইয়ে দিলাম।
চটি বই পরে আর English মুভি দেখে এতো দিনে আমি মোটামুটি জানি কিভাবে sex করতে হয়, আবার এটাও জানি মেয়েদের আগে ভালো করে তৈরি করতে হয় যাকে বলে foreplay! আমি আমার t shairt টা খুলে ফেল্লাম।সুরমার পাশে শুয়ে পরতেই ও আমাকে জড়িয়ে চুমু দিতে লাগল।আমি ওর গোলাকার স্তন জামার উপর দিয়েই টিপতে লাগ্লাম।কিন্তু মজা পাচ্ছিলাম না।
আমি – ‘‘জামাটা খুলে ফেলো’’,
সুরমা -‘‘পারব না, আমার লজ্জা লাগে’’,
আমি- ‘‘ লজ্জা পেলে তো হবে না, আমি আমার পাকা পেয়ারা দুটি খাব’’,
সুরমা-‘‘ ধুর ভাইয়া,এখন আমি পেয়ারা পাব কই, হি হি হি’’,
বুঝলাম মাগী একটু সহজ হইসে। আমি ওর স্তন জোরে টিপে দিয়ে বললাম,
‘‘
এই যে আমার পেয়ারা, গাছে ঝুলছে’’,
সুরমা-‘‘ভাইয়া আস্তে টিপেন, ব্যাথা লাগে’’ বলে নিজেই জামা খুলে ২ হাত দিয়ে বুক ঢেকে রাখল।আমি ওর হাত সরিয়ে ওর স্তন দুইটা ধরলাম।উফফ মামারা কি বলব কি যে ফিলিংস!বেশ বড় গোলাকার, নরম কিন্তু দৃঢ় স্তন। কিন্তু একটা খটকা লাগল ওর বয়সে তো এতো বড় হওয়ার কথা না। ওকে চেপে ধরতেই স্বীকার করলো রাতে যখন আপু ঘুমিয়ে পরে তখন দুলাভাই এসে ওর বুক টিপে।আমি জিজ্ঞেস করলাম আর কিছু করে কিনা। ও বলল আর কিছু করে না তবে আপু ও দুলাভাই রাতে লাইট জালিয়ে সেক্স করে সুরমা ওইটা দেখে দরওয়াজার ফাক দিয়ে।এইসব কথা শুনে আমার মাথায় মাল উঠলো।দ্রুত ওর পড়নের পায়জামা খুলে ফেললাম, পারলে ছিরে ফেলি আরকি।সুরমাও আমার প্যান্ট ও underwear খুলে ফেল্ল। আমরা ২ জন ই এখন পুরা লেংটা। আমরা কেও কাওকে লজ্জা পাচ্ছিনা।
আমি ওকে চিত করে শুইয়ে দিলাম।একটা দুদের বোটা চুষতে লাগলাম।কিছুক্ষন পর সুরমা ওর আরেকটি দুদের বোটা আমার মুখে পুরে বলল, ‘ ভাইয়া জোরে জোরে চুষেন।আমি পাগলের মতো চুষতে লাগলাম।আচমকা মনে এলো american pieএর কথা। মুভিতে একটা ছেলে একটি মেয়ের **** চুষছিল।আমি ওর দুদ ছেরে নাভির ভেতরে জিব ঢুকিয়ে নাড়তে লাগলাম।সুরমা শরীর বাকিয়ে উঁ উঁ করতে লাগল।তারপর আমার মাথা আরও নিচে ওর ****র দিকে ঠেলতে লাগল।আমি 69 এর মতো শুয়ে ওর ****র উপরের অংশ চাটতে লাগলাম।আমার বাড়া মহারাজ তখন সুরমার ঠোঁটের সাথে ঘষা খাছছিল আর বাড়া থেকে পিছলা জল বের হয়ে ওর ঠোঁট ভিজিয়ে দিচ্ছিল। ও আমার বাড়াটা ধরে চুমু খেতে লাগল।আমি তখন ওর ****র পাপড়ি সরিয়ে ভেতরের গোলাপি অংশে জিব ঢুকিয়ে নাড়তে লাগলাম, লবণাক্ত রসে আমার মুখটা ভরে গেলো।সুরমার ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেল।আমার বাড়া টা মুখের ভেতর নিয়ে চুষতে লাগল।আমার তো কাহিল অবস্থা।দুজন দুজন কে চুষেই চলছি। কেও কাও কে ছাড়ছি না, অবশেষে আমি হার মানলাম, ওর মুখ থেকে বাড়া বের করে আনলাম। সুরমার মুখ লালায় মাখামাখি।আমার দিকে তাকিয়ে হাসল।আমি ওর মুখের লালা চাটটে লাগ্লাম।সুরমা বলল, ‘‘ ভাইয়া দুলাভাইয়ের মতো আপনার বাড়া আমার সোনায় ঢুকান ’’। বুঝলাম মাগির লজ্জা পুরাই ভেঙে গেসে।
আমি ওর ****য় আমার বাড়া ঢুকাতে লাগলাম। কিন্তু ঢুকল না। আমি বুদ্ধি করে টেবিলে রাখা সরিষার তেল নিয়ে ভালো করে বাড়ায় মেখে নিলাম, এরপর আবার ওর ****য় ঢুকাতে চেষ্টা করলাম, কিন্তু ****র ফোটা খুঁজে পাচ্ছিলাম না।সুরমা আমার বাড়া কে হাত দিয়ে ওর ****য় ফিট করে বলল, ‘‘ ভাইয়া এবার চাপ দিয়ে ঢুকান,’’। আমি একটু চাপ দিতেই কিছুটা ঢুকল। সাথে সাথে সুরমা চিৎকার করে বলল, ‘‘ ভাইয়া বের করেন, বের করেন, খুব ব্যাথা করতেসে’’।আমার তখন থামাথামি নাই, একবার যখন পথ পায়ে গেছি।আমি আরও চাপ দিতেই কি যেন একটা পর্দার মতো ছিরে আমার বাড়া ফুল ঢুকে গেল।সুরমা ব্যাথায় পিঠ বাকিয়ে ফেলল। আমি একটু থেমে ওর দুদ ও ঠোঁট চুষতে লাগলাম, একটু পর দেখলাম সুরমা একটু শান্ত হল, আমি আমার বাড়া দিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম।একটু পর সুরমা বলতে লাগল, ‘‘ভাইয়া আমার সোনার ভিতর কি জানি হইতেসে আমারে জোরে জোরে চুদেন’’। গ্রীন সিগন্যাল পায়ে আমিও জোরে জোরে ঠাপাতে লাগলাম।
সুরমা বলে উঠলো - ‘‘কুত্তা আমারে চোদ, জোরে জোরে চোদ, হারামি, শুয়োর, আঃ আঃ আঃ।’’ আমার বাড়া ভিজে গেল।বুঝলাম সুরমার orgasm হয়ে গেলো। আমিও আর নিজে কে ধরে রাখতে পারলাম না, ‘‘খানকি মাগি,বেশ্যা মাগি,নে নে’’ বলে আমি ওর ****র ভেতর বীর্য ঢাললাম। উফ মামারা, এর কি যে ফিলিংস টা কেও ভাষায় প্রকাশ করতে পারবে না, মনে হচ্ছিল ভুমিকম্প হচ্ছে ঘরের ভেতর। আমরা দুইজন পাক্কা ১০ মিনিট শুয়ে থাকলাম। কেও কাওকে ছাড়তে চাই নাই। তারপর সুরমা বলল ‘‘ভাইয়া চলেন গোসল কইরা ফেলি।’’উটতে গিয়ে দেখলাম চাদরে রক্তের দাগ।সুরমা বলল,‘‘ভাইয়া চাদর টা নেন, আমি ধুয়ে ফেল্ব।’’ সুরমা হাঁটতে পারছিল না দেখে ওকে ধরে bathroom এ নিয়ে গেলাম। তারপর দুজন দুজন কে গোসল করিয়ে দিলাম।সুরমা চাদরটা ধুয়ে ভিজিয়ে রাখল।তারপর কাপড় পরে আমরা বের হয়ে আসলাম। সুরমা বিছানায় আরেকটি চাদর বিছিয়ে বলল, ‘‘ভাইয়া, টেবিলে খাবার আসে,খেয়ে নেন।আমার একটু ব্যাথা করতেসে, আমি একটু ঘুমাব।’’ আমিও খেয়ে একটা ঘুম দিলাম।ঘুম থেকে উঠে দেখলাম আম্মু আপুরা market থেকে এসে পরেছে।আপু কে বলতে শুনলাম, ‘‘ কিরে এভাবে হাঁটছিস কেন, সুরমা? সুরমা বলল, ‘‘ bathroom কাপর ধুইতে গিয়া পরে গেসি,’’ আপু বলল, ‘‘আহারে, আমার কাছ থেকে ওষুধ নিয়ে খেয়ে নিশ’’। আমি আর আম্মু বাসায় চলে আসলাম। সুরমার কাছ থেকে বিদায় নেয়ার উপায় ছিল না। এর কয়েকদিন পরে শুনি সুরমা কে ওর বাপ এসে বিয়ে দেয়ার জন্য নিয়া গেসে। যাওয়ার সময় নাকি আম্মুর জন্য কাঁদছিল ।কিন্তু আমি তো জানি কার জন্য কাঁদছিল।আমার কিছুই করার নেই তখন। ভেবেছি সুরমার কাহিনি এখানেই শেষ।কিন্তু সুরমার সাথে আমার আবারো দেখা হয় ২ বছর পর।সে আরেক কাহিনি, পরে হয়তো কখনো বলা যাবে।(সমাপ্ত)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন