রবিবার, ২১ এপ্রিল, ২০১৩

অভিশপ্ত সরদার বাড়ী

রানুকা নিজের জান প্রান বাজী লেগে দৌড়াচ্ছে। এখন মধ্যরাত, এই সময় কোন মহিলার দৌড়াতে দেখলে কিছুটা অবাক হওয়ার কথা, তবে সেখানে অবাক হওয়ার মত কেউ দাঁড়িয়ে ছিলনা। রানুকার হাত বাধা সাথে মুখটাও, তা নাহলে সে চেচিয়ে এই পাড়াটা মাথায় তুলত। সে দৌড়াতে দৌড়াতে ঘন জঙ্গল এরিয়ায় ভিতর কখন যে ঢুকে পড়ল সে তা খেয়াল করতে পারেনি। সে যদি পিছনে তাকাত তাহলে দেখত তাকে ধাওয়ারত দুটি লোক অনেক আগেই থেমে গেছে। রানুকা দাঁড়িয়ে হাপাতে লাগল, পিছনে তাকিয়ে দেখল কেউ নেই। সে রাস্তায় শুয়ে পড়ল।

প্রায় আধামাইল দূরে। বস মাইয়াডা মনে হয় ছুইড্যা গেল হাত থিকা, বেটে মত লোকটা বলল।
হ,ঠিক কইছস, আহারে মাল ছিল একখান, দ্বিতীয় লোকটা বলল। দ্বিতীয় লোকটা দূর থেকে দেখলে মনে হবে একটা ষাড় হেটে আসছে, এরকম চওড়া শরীর তার। সে হতাশায় নাক চুলকাতে চুলকাতে বলল, মন্টু মাইয়াডা কি সরদার বাড়ির এরিয়ায় ঢুকছে না ।
আরে হ তাইতো মালুম হইতাসে, মন্টু বলল। কপাল পোড়া যারে কয় এইবার তেল থিকা আগুনে গিয়া পড়ল।
মণ্টুর ঘাড়ে থাপ্পড় মেরে ষাড় আকৃতির লোকটা বলল, তোর লিগ্যা এই মালডা মিস হইল, ঠিক মত বান্দস নাই। ছেমড়ির পায়ে কি জোর, পেডে এখনো ব্যাথা আছে।
মাফ কইরা দাও ওস্তাদ আর এরকম ভুল হইব না, চলেন বাজারে যাই। এই মাল মিস হইলেও বাজারে আরেক মাল আপনার লিগ্যা অপেক্ষা করতাসে।
চল ষাড় আকৃতির লোকটা বলল।
রানুকার নিশ্বাস ফিরে পেতে চারিদিক তাকাল। ঘন জঙ্গল এরিয়া এটা, তবে ভয়ে সিটিয়ে গেলনা সে। রানুকা অনেক সাহসী মেয়ে,তা নাহলে সে ওই ষাড়ের মত লোকটাকে লাথি মেরে চলে আসতে পারত না, ওই লোকটার নিকট নিজের ইজ্জত বিকিয়ে দিতে হত।
রানুকার স্বামী রিক্সাওয়ালা ছিল। এক দূর্ঘটনায় তার স্বামী মারা যায় আর সে অকূল পাথারে পড়ে। সে তার একমাত্র মেয়েকে নিয়ে কোনরকমে দিনকাল চালাচ্ছিল। কিন্তু কপালপোড়া হলে যা হয় সে মেয়েও এক অসুখে মারা যায়।
তারপর সে ঘাটছাড়া হয়ে যায়, সে এদিক ওদিক ঘুরতে থাকে। কোন জায়াগায় একমাসে বেশী ঠিতু হিয়ে থাকতে পারেনা সে।
এভাবে ঘুরতে ঘুরতে সে রামপুর বাজারে আসে। আর তখনি সে মন্টুর চোখে পড়ে। মন্টু তখন দোকানে বসে মাছি মারছিল ।মন্টুর মাথা ঘুরে যায় রানুকাকে দেখে। শ্যামলা বর্নের সেক্স বম্বকে দেখে তার বাড়াটা খাড়া হয়ে যায়। জাম্বুরা সাইজ বুক আর মিস্টিকুমড়া সাইজ নিতম্ব দেখে কারই বা মাথা ঠিক থাকে। বাজারের আর সবাই তাকে হা করে তাকিয়েছিল, যেন গিলছিল তাকে।মন্টু ভাবে, ভাল করে দেখে নেই তারপর হাত মারতে হবে।
উপরওয়ালা মনে হয় তার প্রতি সদয় ছিলেন। রানুকা এদিক সেদিক তাকায় তারপর মন্টুর দিকে এগিয়ে এসে বলে, ভাইজান আপানর কাছে কাজ হইব,যেকোন কাম করতে পারি আমি।
মন্টু যেন হাতে ঈদের চাদ পেল, বলল, মালুম হয় পাইবা তবে চুরি-চামারি কইরা ভাইগ্যা যাবা নাতো।
না ভাই আমি চুরি-চামার করি না।
কিন্তু আমি আর আমার বস করুম, মনে মনে বলে মিটমিটিয়ে হাসে মন্টু ।
রাতে বেলায় হঠাৎ রানুকা টের পায় তা মুখ বাধা গামছা দিয়ে, আর হাতও যেন কে বাধছে। চিৎকার করার চেষ্টা করে, মুখ থেকে গো গো আওয়াজ ছাড়া আর কিছু বের হয় না।
চিল্লা মাগী চিল্লা, তর আওয়াজ আইজ বাইর হইব না।
গলার আওয়াজ শুনে রানুকা বুঝতয়ে পারল এটা মন্টুর গলা।রানুকা বিশ্বাস করতে পারেনা মন্টুর মত ভোলা ভোলা চেহারার লোক এ রকম হতে পারে। মন্টু খ্যাক খ্যাক করে অশ্লীল ভাবে হেসে তার শাড়ী খুলে ফেলল, ব্লাউজ আর সায়া ছাড়া তার আর কিছু নাই তার শরীরে। মন্টু তার বিশাল দুটো মাই হাল্কা মুচড়ে দেয়। রানুকার চোখ ফেটে পানি আসে। সে চিৎকার দেয়ার চেষ্টা করে, গো গো আওয়াজ ছাড়া আর কিছু বের হয়না মুখ থেকে।
দাড়া, বস আগে করুক তারপর আমি তোর রস খামু মাগী, বলে মন্টু তার বস কে ডাকে।
মন্টুর বস কে দেখে রানুকার আত্মা ঠান্ডা হয়ে যায়। সে মরিয়ে হয়ে যায়, কারন মন্টুর বস তার লুঙ্গী কোমড় পর্যন্ত গুটিয়ে নেয়, আর তার বিশাল বাড়া তখন লকলক করছে। রানুকার বিশাল মাই দেখে মন্টুর বসের বাড়া শক্ত হয়ে যাচ্ছিল। দেখে মনে হচ্ছিল রানুকার মাই ব্লাউজ ফেটে বের হয়ে যেতে চাইছে। বাল্বের আলোয় মন্টুর বস দেখতে পায় রানুকা ব্রা পরেনি, ব্লাউজের নিচে তার নিপল দেখা যাচ্ছে । মন্টুর বস তার দিকে ঝুকে আসছিল তখন রানুকা ঝেড়ে লাথি দেয় মন্টুর বসকে। তার পা মন্টু ভুলে বাধতে ভুলে গিয়েছিল, রানুকা সেই সুযোগ কাজে লাগায়।
মন্টুর বস হুক শব্দ করে শুয়ে পড়ে সে তখন উঠে দৌড় দেয়।
রানুকা এখন নিজের বেহাল অবস্থা টের পাচ্ছে। সে রাস্তায় দাঁড়িয়ে আছে, পরনে শুধু মাত্র ব্লাঊজ আর সায়া। এখন সে যদি কারো সামনে পড়ে, কিংবা ওই দুই পিশাচের খপ্পরে পড়ে। তাহলে তো আর রক্ষা নেই। সে তাড়াতাড়ি কোন বাসা খুজতে লাগল,যদি কেউ দয়াপড়শ হয়ে থাকতে দেয়।
সে সামনে হাটতে লাগল। চাদের আলোর কারনে সে সামনের পথ দেখতে পারছে, সে রাস্তার চারপাশে তাকাল শুধু ঘন জঙ্গল আর ছোট ছোট মাঠ।রানুকা মনে মনে খুশী হল এই রাস্তায় কেউ না থাকায়। কেমন দেখাত যদি সায়া-ব্লাউজ পরা এক মহিলা রাস্তায় হেটে বেড়াচ্ছে। রানুকা হাটতে হাটতে সামনে এক বিশাল বাড়ি দেখতে পায়, কিছুটা খুশি হয় সে যাক একটা বাসস্থান পাওয়া গেল। সে হাটার গতি কিছুটা বাড়িয়ে দেয় কারন তার শীত লাগছিল সে তার বাহুদ্বয়ের মাঝে নিজের বিশাল মাই ঢাকার চেষ্টা করতে লাগল, কিন্তু তার মাইদুটো অবাধ্যের মত বের হয়ে যেতে লাগল।
রানুকা যে একটা সেক্স বম্ব তা আমি আগেই বলেছি। তার মাইয়ের সাইজ ৩৮ আর নিতম্ব ৪০।
ঘরের কাজ-কর্ম করার ফলে তার পেট মেদহীন। তাকে দেখলে অনেক ভাটা পড়া পুরুষের যৌবনে জোয়ার চলে আসে। তার কোন জায়গায় একমাসের বেশী থিতু না হওয়ার কারন হচ্ছে তার এই বিশাল যৌবন। চাদের আলোয় তাকে দেখে অনেকটা গ্রীক দেবীদের মত দেখাচ্ছে। মনে হচ্ছে বিশালেক পাহাড়ের পর এক সমতল মালভুমি। পিছন থেকে দেখলে স্পষ্ট দেখা যায় তার বিশাল নিতম্বের পাগল করা নাচন।
রানুকা বিশাল বাড়ীর সামনে এসে দাড়াল। চাদের আলোয় দেখেই বুঝতে পারল এটা পুরান আমলের জমিদার বাড়ী।সামনের ফটকে বিশাল করে লেখা ‘সরদার বাড়ী’ ।
বর্তমানে পরিত্যাক্ত,কেউ থাকে না এখানে। কিছুটা হতাশ হল। সে চারিদিকে তাকাল, পুরো বাড়ীটা এক অদ্ভুত ধরনের লতা পাতায় ঢেকে আছে সেটা দূর দেখে বোঝা যায়না এই লতা-পাতার অস্তিত্ব। রানুকা হঠাৎ জানালার দিকে তাকাল চাদের আলোয় দেখল জানালায় এক বিশাল পর্দা ঝোলানো, সেই পর্দা তার শাড়ীর বিকল্প হতে পারে, তাহলে তাকে তো আর অর্ধনগ্ন অবস্থায় ঘুরতে হয় না।
যেই ভাবা সেই কাজ, সে জমিদার বাড়ীর তথা সরদার বাড়ীর ভিতর ঢুকল।ঠিক তখনই চাদটা মেঘের আড়ালে চলে গেল,অন্ধকার হয়ে গেল চারিদিক। সে কি জানত এই যে বাড়ীটা অভিশপ্ত,তার জীবন একরকম পরিবর্তন হয়ে যাবে আর সে চলবে এক দুস্বপ্নের ভিতর।
রানুকা বাড়ির ভিতর ঢুকল, প্রথমে কেমন যেন লাগল তার। মনে হচ্ছে কেউ ওর দিকে তাকিয়ে আছে। রানুকা সাহসী মেয়ে,সে মাথা ঝাড়া দিয়ে চিন্তাটা দূর করে দিল তার আগে পরনের কিছু দরকার। তার এখন সেই পর্দাটা চাই। তারপর মাথা গোজানোর ঠাই।
রানুকা অন্ধকারে হাতড়ে হাতড়ে উপরে চলে এল। তারপর রুমে রুমে ঘুরতে লাগল। হঠাৎ তার আগের অনুভুতি ফিরে পেল, কেউ যেন তার দিকে তাকিয়ে আছে। সে পর্দাটা খুজে পেল। ভালই লম্বা পর্দাটা, তার শাড়ীর বিকল্প ভালই কাজ করবে। সে অনেক কষ্টে পর্দাটা নামিয়ে পরতে যাবে,তখনই তার ঘাড়ে কে যেন আঘাত করল। রানুকা মাটিতে লুটিয়ে পড়ল,তবে জ্ঞান হারাল না,অবশ হয়ে পড়ে রইল। সে টের পেল তার পা কে যেন মসৃন কিছু দিয়ে বাধল। তারপর টেনে হিচড়ে নিয়ে যেতে লাগল। অন্ধকারে সে কিছু বুঝতে পারছেনা। তার মনে হল আগের সেই দুটো লোক এখানে লুকিয়ে ছিল,এখন সুযোগ পেয়েছে তাকে নিয়ে…
সে আবিস্কার করল সে এক রুমের ভিতর, অন্ধকারের ভিতর সে দেখল কোনায় বিশাল আকৃতির ছায়া মনে হয় সেটা মন্টুর বসের। হঠাৎ বুঝতে পারে তার ব্লাউজ ভিতর দুটো মোটা আঙ্গুল ঢুকল। সে বাধা দেয়ার চেষ্টা করতে লাগল কিন্তু তার পা আর হাত বাধা। পটপট শব্দে সে বুঝতে পারল আঙ্গুল দুটো তার ব্লাউজ ছিড়ে ফেলল।তার বিশাল মাই প্রায় ছিটকে বেরিয়ে এল। মাই দুটো বিশাল হওয়া স্বত্তেও তা ঝুলে পড়েনি, এখনো টাইট আছে । রানুকা গোঙ্গাতে লাগল, কারন তার চিৎকার শোনার মত কেউ ছিলনা সেখানে । সে খেয়াল করল যে দুটো আঙ্গুল তার ব্লাউজ খুলেছে সে আঙ্গুল গুলো কেমন পিচ্ছিল মনে হয় কেউ তাতে তেল মেখে এসেছে। সে আরো জোরে হাত পায়ের বাধন ছুটানোর চেষ্টা করতে লাগল। কোন লাভ হল না, মোচড়ামুচড়ি করার কারনে তার বিশাল মাই নাচতে লাগল।
সে এবার টের পেল আরো দুটি আঙ্গুল তার কোমড়ে ঘুরে বেড়াচ্ছে। তার তলপেট আড়ষ্ট হয়ে গেল । আঙ্গুল দুটো এবার তার সায়ার গিট খুজে পেল। টেনে খুলে ফেলল তার সায়া। এবার সে পুরো উলঙ্গ হয়ে গেল। একটা আঙ্গুল তার ঘন পশমে আবৃত ভোদার চারিদিকে ঘুরতে লাগল। আর বাকি দুটো আঙ্গুল কালো লম্বা নিপল নিয়ে খেলতে লাগল, যা এখন শক্ত হয়ে গেছে।
তিনটে আঙ্গুলের এহেন খেলার ফলে রানুকা গলা মুরগীর মত ছটফট করছিল। মন চাচ্ছে না কিন্তু তার শরীর আস্তে আস্তে অবশ হয়ে যাচ্ছে। তিন বছর পর তার ভোদায় কোন হাত গেল।এইবার সে সাড়া দিতে শুরু করল । তার ভোদা হতে এখন জল বের হচ্ছে, আর যে আঙ্গুল গুলো অনেক মোটা আনেকটা মিডিয়াম সাইজ বাড়ার মত। সেই আঙ্গুল তার ভঙ্গাকুর নিয়ে খেলতে লাগল,চরম আনন্দে সে আআআআহ! শব্দ করে উঠল। এখন তার ভোদা বলতে গেলে পুরো ঝর্না হয়ে গেছে।
তখনি জানালা দিয়ে চাদের আলো ঢুকল, আলো আস্তে আস্তে ছায়াটার দিকে যেতে লাগল।
রানুকা যখন চাদের আলোয় ছায়াটাকে দেখল, ভয়ে তার আত্মা শুকিয়ে গেল। সে তখন গলা ফাটিয়ে চিৎকার দিল।
সামনে যা দেখল রানুকা সারা জীবনেও সে তা ভুলবে না। সে চাদের আলোয় দেখতে পারল তার সামনে দাঁড়িয়ে আছে বিশাল এক গাছ। সেই গাছের আছে মানুষের মত দুই চোখ, সেই চোখে এক লোলুপ ছায়া পড়েছে, সে তাকিয়ে আছে ঘর্মাক্ত রানুকার দিকে, চাদের আলোয় তার উলঙ্গ ঘর্মাক্ত দেহ চকচক করছে। তার বিশাল মাই,সমতল পেট,গভীর নাভি আর লোমশ ভোদা। তার গলা ফাটানো চিৎকার গাছের কানে যাচ্ছে, তার কাছে মধুর লাগছে সেই চিৎকার। সে তার উপর ডালপালা হতে আরেকটা লোমশ লতা রেনুকার দিকে এগিয়ে নিয়ে গেল। সে তা রানুকার উলঙ্গ দেহের মধ্যে বুলাতে লাগল। রানুকার বিশাল মাই দুটোর মাঝখানে সেই লোমশ লতা সাপের মত চলতে লাগল ।প্রচন্ড এক আবেশে তার চোখ বন্ধ হয়ে গেল, সেই সাথে বন্ধ হল তার আতংকিত চিৎকার। সেই চিৎকার পরিনত হল এক আনন্দময় এক গোঙ্গানিতে। সেই লতা এবার তার নিপলের বোটাতে সুড়সুড়ি দিতে লাগল। রানুকা এবার আহহ করে চিৎকার দিয়ে উঠল, চরম আনন্দে মনে হচ্ছিল সে পাগল হয়ে যাবে। তার মাই দুটো উত্তেজনায় টাইট হয়ে হয়ে গেল। তার কালো বোটা পুরো পাথরের মত শক্ত হয়ে গেছে। রানুকার মনে হচ্ছে কেউ যদি তার মাই দুটো টিপে দিত। তার হাত-পা বাধার কারনে সে কিছুই করতে পারছে না। শুধু গলা কাটা মুরগীর মত কাতরাচ্ছে। এবার লতাটা রানুকার সমতল পেটের উপর চলতে লাগল।
মাগো মাগো মা আআআআহহহ… বলে রানুকা ককিয়ে উঠল
গাছটা এবার তার লোমশ লতাটা রানুকার লোমশ ভোদার দিকে নিয়ে গেল। তার ভঙ্গাকুর এর উপর বুলাতে লাগল। রানুকা এবার আরো জোরে চিৎকার দিল, এই জীবনে তার ওই জায়গায় কেই এমন ভাবে বুলানো হয়নি। তার ভোদা দিয়ে পানি পড়ার হার আরো বেড়ে গেল। রানুকা বলে উঠল, আর পারতেসি না আর পারতেসিনা আআআআআআহহহহহহহহহ…
রানুকা এবার দেখল গাছটার ডাল দুটো এবার তার দিকে এগোচ্ছে, সেই ডাল দুটো দেখতে অনেকটা মানুষের হাতের মত। সেই ডাল দুটো এবার রানুকার দেহের উপর চলতে লাগল। রানুকা তার শরীরের উপর খসখসে হাতের মত মত অনুভব করল। হাত দুটো এবার তার বিশাল মাই দুটো টিপতে লাগল, প্রথমে আস্তে আস্তে টিপতে থাকলেও পরে সেই চাপ আরো বাড়তে লাগল,একটা আঙ্গুল তার নিপল দুটি নিয়ে নাড়াচড়া শুরু করল।রানুকা এবার আরো জোরে গোঙ্গাতে লাগল, আহ মাগো মাগো আর পারতেসি পারতেসি না ও আআআআআহহহহহহ। মনে হল এই সুখে সে মারা যাবে। মনে হচ্ছে তার ভোদায় আগুন লেগেছে, এই আগুন নিভাতে হলে বাড়া লাগবে আর লাগবে তার রস। সেই লোমশ লতা এখনো তার ভঙ্গাকুর ঘসে যাচ্ছে, একে মাই টিপা তারপর এই ভঙ্গাকুর ঘর্ষন। রানুকা আর থাকতে পারল না আআআআ শব্দ করে সে খিচুনি দিয়ে উঠল আর তার ভোদার রস বেরিয়ে পড়ল। সে নেতিয়ে পড়ল।
গাছটা এবার রানুকাকে নিজের কাছে টেনে নিয়ে আসল। এবং তাকে সোজা করে দাড়া করালো। রানুকার সারা শরীর ঘেমে তখন চকচক করছে। গাছের চোখ তখন রানুকার পুরো শরীরের দিকে তাকাল, তারপর সে মুখ খুলল,সে তার খসখসে সবুজ জ্বিহা বের করে রানুকার শরীর চাটতে লাগল। তার কালো নিপল আর আর তার নিপলের পাশের জায়গা সে আরো ভাল ভাবে চাটতে লাগল, রানুকা বাধ দেয়ার চেষ্টা করল, কিন্তু তার শরীর অনেক দুর্বল থাকায় সে কিছুই করতে পারল না। এবার জ্বিহা রানুকার পেট বরাবর চাটতে লাগল,তারপর এক টাকার কয়েনের মত নাভির গর্তের ভিতর ঢুকল এবং তা চাটতে লাগল।রানুকা আবার কাটা পড়া মুরগীর মত ছটফট করতে লাগল । রানুকার শরীর গাছটির লালায় সিক্ত হয়ে গেছে। রানুকার শরীর আবার গরম হতে শুরু করল। এবার গাছটা তাকে নিচে বসাল, রানুকা দেখতে পেল গাছটির ঠিক শিকড়ের উপর লম্বা, প্রায় ফুটখানেক লম্বা আর ৫’’ চওড়া মানুষের বাড়ার মত দেখে তার শরীর শিরশির করে উঠল, এত বড় এটা, দানব লোকটার থেকে বড় আর চওড়া। গাছটা তার ডাল দিয়ে রানুকাকে নিজের বাড়ার দিকে নিয়ে গেল।
৫’’ চওড়া বাড়া, রানুকার মুখে ঢুকানো টা কষ্ট হল। মনে হচ্ছিল তার মুখ ছিড়ে যাবে। গাছটা তার মাথার উপর চাপ দিচ্ছিল, সেই বিশাল বাড়া তার গলা পর্যন্ত ঢুকে গেল। রানুকা জীবনে কখনো বাড়া চুষেনি, তাই তার কাছে এটা নতুন। সে চেষ্টা করল এই মুন্ডিটা ভাল ভাবে চোষার, সে মুন্ডিটা উপর তা নরম জ্বিহা চালাতে লাগল। তার জ্বিহা চালানো গাছটার বাড়া আরো শক্ত করল। হঠাৎ করে গাছটা তার পা দুটো ধরল এবং শুন্যে তুলে ধরল। গাছটা রানুকার ভোদা নিজের মুখের সামনে আনল এবং চাটতে লাগল।
ঘটনার এইরকম আকস্মিতায় সে কিছুটা অবাক হল এবং ভয় পেল, যখন বুঝতে পারল গাছটি তার ভোদা চাটছে তার ভয় কেটে গেওল এবং তার ভোদা চাটা উপভোগ করতে লাগল। কারন এভাবে তার স্বামী কখনো তার ভোদা চাটেনি । তারপর রানুকা কি মনে করে গাছটির বাড়া আবার চুষতে শুরু করল উলটো ভাবে থাকায় তার চুষতে একটু কষ্ট হচ্ছে, তবুও সে তার কাজ চালিয়ে যেতে লাগল
রানুকা যখন গাছটির বাড়া চুষতে চুষতে চিন্তা করতে লাগল, এটা কি ধরনের গাছ যার হাত-পা আছে সাথে আছে বিশাল এক বাড়া। কি ভয়ংকর জিনিষের পাল্লায় পড়েছে সে। বলতে গেলে তেল ফুটন্ত কড়াই থেকে আগুনে পড়ল সে। তার মেরুদন্ড বেয়ে শীতল ধারায় ঘাম বেড়িয়ে গেল। বাচতে হবে তাকে, তবে এখন যে অবস্থায় আছে সেটা উপভোগ করে উচিত তার। সে জীবনেও এরকম ভাবে যৌন অভিজ্ঞতা পায়নি। তার স্বামী তাকে চুদেছে ভালই তবে বাড়া চোষা বা ভোদা চোষার মধ্যে দিয়ে যায়নি। সে এক অন্যরকম অভিজ্ঞতা আজকে তা রানুকা বুঝতে পারছে।
তার চিন্তায় ছেদ পড়ল। গাছটি তার পা দুটো ছেড়ে দিল। কিছুটা অসন্তুষ্ট হল রানুকা আর একটু হলেই তার জল খসে যাচ্ছিল।
রানুকাকে গাছটি এক হাতে অবলীলায় তুলে নিল। এবার সে চেষ্টা করতে লাগল রানুকার ভোদার ভিতর তার বাড়া ঢুকাতে। রানুকা এবার সত্যি সত্যি ভয় পেল, কারন এত বড় বাড়া যদি তার ভোদায় ঢুকলে তো তার ভোদা ফেটে যেতে পারে। সে টের পেল বাড়ার মুন্ডিটা তার ভোদার মুখের সামনে, ভয়ে গুঙ্গিয়ে ঊঠল রানুকা। মুন্ডিটা আস্তে আস্তে রানুকার লোমশ ভোদার ভিতর ঢুকতে লাগল।
আআআইইইইইইই,ব্যাথায় ককিয়ে উঠল রানুকা, মনে হল দ্বিতীয়বার তার সতিচ্ছেদ হচ্ছে বাড়াটা ইঞ্চিখানেক ঢুকেছে এখনো প্রায় এগারো ইঞ্চি বাকি। ব্যাথায় অন্ধকার দেখতে শুরু করল রানুকা। গাছটাও আস্তে আস্তে চাপ বাড়াচ্ছে যখন প্রায় অর্ধেক ঢুকে গেল তখন রানুকা বলতে গেলে অজ্ঞান হয়ে গিয়েছে, যখন আরেক চাপে পুরো বার ইঞ্চি ঢুকে গেল, রানুকা বিশাল এক চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে গেল।
এক চিনচিনে ব্যাথার অনূভুতি নিয়ে জ্ঞান ফিরল রানুকা,সে বুঝতে পারল গাছটি এক হাতে নিজের বাড়ার উপর বসিয়ে তাকে চুদছে, গাছটির নিজ থেকে ঠাপ দেয়ার ক্ষমতা নেই তাই সে এভাবে রানুকাকে নিজের উপর বসিয়েছে। রানুকা বুঝতে পারল পুরো বারো ইঞ্চি বাড়া তার ভোদার ভিতর ঢুকে গেছে, চিনচিনে ব্যাথার সাথে এবার সে মজা পেতে শুরু করল, বলতে লাগল এই হারামীর গাছ আস্তে করস কেন জোর নাই হাতে আরো জোরে কর।
রানুকার এই কথা শুনে গাছটি গতি আরো বাড়িয়ে দিল এবার আবেশে আরো জোরে চিৎকার দিতে শুরু করল রানুকা।
বলতে লাগল, মাগো মাগো, দে দে এভাবে দে, উহহহ আহহহ মরে যামু আমি আজকে এই গাছের চোদন খাইতে খাইতে । ইহহ আহহ আহহ।
এবার গাছটির একটি হাত রানুকার বিশাল মাই টিপতে শুরু করে করে আরেকটা সে জ্বিহা দিয়ে চাটতে থাকে। গাছটি এবার একটা লতা রানুকার পোদ বরাবর যায় এবং পোদের ফুটো খুজেতে থাকে। রানুকা তখন বহু আরামে চোদন খেতে থাকে। রানুকার হাত দুটো তখন মুক্ত সে এক হাত দিয়ে তার ভঙ্গাকুর ঘসে তার চোদন আনন্দ আরো দ্বিগুন করে,সে তখনও বুঝতে পারেনি একটি লতা তার পোদের ফুটো খুজছে। তার কাছে মনে হয়ে ছিল লতাটি এবার তার পোদে সুড়সুড়ি দিচ্ছে এবং এটা তার আরো ভাল লাগছিল।
লতাটা পোদের ফুটো খুজে পায় এবং সজোরে তার ভিতর ঢুকে যায় রানুকা এবার জোরে চিৎকার দিয়ে উঠে তার কাছে মনে হয় তার পোদের ভিতর দিয়ে এক আগুনের গোলা ঢুকে গেছে।
সে গাছটির দিকে চিৎকার দিয়ে বলে, হারামী তুই আমার গুদের দিকে নজর দিসস তো দিসস এবার পোদের দিকে নজর দিলি তুই আমারে কি মাইরা ফেলাবি নাকি।
একটুপর গুদের সাথে সাথে পোদের মজাও টের পেতে শুরু করে রানুকা। গাছটিও এবার তার গতি আগের চেয়ে দ্বিগুন করে। রানুকা বলে, জোরে জোরে আরও দে চুতমারানির গাছ জোরে দে। মাগো এমন সুখ আগে পায়নিরে এমন সুখ আগে পায়নি আমি। আহ আহ আহ…
এভাবে প্রায় আধাঘন্টা হয়ে যায় রানুকার তিনবার জল খসে যায়, রানুকার বলে আর পারতাসি না মইরা যামু আমি মইরা যামু এই চোদন খাইতে খাইতে।
গাছটিরো এবার হয়ে আসছে সে চরম গতিতে রানুকার ভোদার ভিতর তার সবুজ গরম মাল ফেলে দেয় আর রানুকাও উত্তেজিত হয়ে চারবারের মত জল খসে যায় আর পোদের ভিতরও লতাটা তার পোদের ভিতরও ঘন আঠালো জাতীয় কিছু ছেড়ে দেয়। গাছটা রানুকাকে ছেড়ে দেয় রানুকাও চরম ক্লান্ত একটা পশম নাড়ানোর শক্তি নেই তার এবং ঘুমিয়ে পড়ে তখন।
পরিশিষ্টঃ
পরদিন ভোরে রানুকার ঘুম ভাঙ্গে, সে দেখতে পায় গাছটি চুপচাপ দাঁড়িয়ে আছে। সে তাড়াতাড়ি উঠে দাড়ায়। তার সারা শরীরে সবুজ সবুজ আঠালো জাতীয় কিছু লেগে আছে বুঝতে পারল তার ঘুমের সময়েও গাছটি তাকে কয়েকবার চুদেছে। সে সেই বিশাল পর্দা খুজে পায় সেটাকে শাড়ীর মত পেচিয়ে সেই জমিদার বাড়ী হতে পালিয়ে যায়।
সে দৌড়তে দৌড়তে একটি বাড়ীর উঠানের সামনে পড়ে যায়। তার কপাল ভাল ছিল তখন, সেই বাড়ী ছিল এক বিধবা মহিলার। সে রানুকাকে আশ্রয় দেয়।
ঠিক এক বছর পর রানুকা একটা বাচ্চা জন্ম দেয় গাছের মত দেখতে, তবে সে এবং সেই বিধবা মহিলা সেই গাছের মত বাচ্চাকে মেরে ফেলে।
আর সেই জমিদার বাড়ীটি অভিশপ্ত আগে বলা হয়েছে। বাড়ীর জমিদার হানিফ সরদার ছিল ব্যাভিচারী ধরনের সে আশেপাশের সব গ্রামের মেয়েদের ধরে তার হারেমে রাখত। শোনা যায় এক জাদুকর বুড়ি তাকে অভিশাপ দেয় কারন জমিদার হানিফ সরদার সেই জাদুকর বুড়ির একমাত্র মেয়ে ধর্ষন ও পরে হত্যা করে। এর ফলে জমিদার হানিফ সরদার এর বংশের সবাই মারা যায় এবং জমিদার ধীরে ধীরে এক গাছে পরিনত হয়। বাড়ীটি পরিনত হয় আভিশপ্ত সরদার বাড়ী
বাকিটুকু আপনার এখন পরিষ্কার বুঝতে পারলেন, যে কে রানুকাকে…


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন