মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৩

খালাত বোন রত্না (প্রথম সেক্সেই ইনসেস্ট)

আমার আগের পোস্টেই বলছিলাম যে কিভাবে আমি ইনসেস্টের ভক্ত হইলাম ও খালার পাছা দেখে খেচা শিখলাম। এবার ছবির কাহিনী একলাফে অনেকদিন পার হয়ে আসছে।আমিও বড় হইছি রত্না আপুও বড় হইছে আবার স্বর্ণাও বড় হইছে।
রত্না আপুর বিয়ে হয়ে গেছে আমেরিকা প্রবাসীর সাথে।কিন্তু আপায় তখনো দেশেই আসে।ভিসার অপেক্ষায়।আমিও কলেজে উঠলাম।তো একদিন আমি নেটে, রত্না আপু আমার রুমে আসলো।
জিজ্ঞেস করে কি করোছ?আমি বলি এই এটাসেটা দেখি।
রত্না আপু চোখ পাকায়া বলে,হুমম একলা বাসায় নেট পাইয়া এখন শয়তান হইছস না?সারাদিন নেটে পইরা থাকস।
রত্না আপুর চেহারাটা খুব মিষ্টি,গায়ের রং শ্যামলা কিন্তু পাতলা শরীরে চওড়া কোমড়ের কারনে উনি খুব ঢং করে হাটে আর অভ্যাসবশত কথায় কথায় গায়ে হাত দেয়।মানে ইনসেস্ট ফ্যান্টাসির জন্য পারফেক্ট।আমারও আগে থিকাই ফ্যান্টাসি আছে ওনারে নিয়া।হঠাৎ ওনার এমন চোখ পাকানি দেইখা কেন জানি আমার শরীর গরম হইয়া ধনটা দাড়ায়ে গেল।
আমি বলি কি আর দেখমু,সব আজব আজব জিনিস।
উনি বলে মানে?
আমি বলি আপনার তো বিয়ে হয়ে গেছে আপনার কাছে নরমাল কিন্তু আমার কাছে আজব এমন অনেক কিছু দেখি।
উনি একটু গলাটা চড়াইয়া বলে, শয়তান।ফাজিল হইছস?
আমি বলি ,আরে না এমনি এমনি বলি নাইতো।দেখেন মানুষ মানুষ কিছু করে তা নরমাল কিন্তু কুকুরের সাথে!!!
এটা বললাম যেন উনি বুঝে যে আমি কোন ধান্ধা করতেছিনা বরং আসলেই অন্যরকম কিছু দেখছি।
উনি বলে,মানে? আমি বলি, তাইলে দরজাটা লাগাইয়া আসেন আপনেরে দেখাই।
উনিও দরজা লক চাপ দিয়ে আমার পাশে সোফায় আইসা বসলো।আমি ওনার কাঁধে হাত রাইখা একটা এনিমেল এক্স দেখাইলাম।ছোট্ট ভিডিও কিন্তু দেইখা উনি আসলেই অবাক হইছে।
বলে, এগুলাও সত্যি?
আমি বলি, এগুলা তো কিছুই না আরো কত কি আছে!
তখন বলে, মানে?
আমি বলি , এখন তো বিদেশে ভাই-বোন সেক্স করে আবার ঐটার ভিডিও প্রচার করে!
এবার উনার চেহারা দেইখা বুঝলাম যে ভ্যাবাচ্যাকা খাইয়া গেছে।আমি তারাতারি একটা ইনসেস্ট ক্লিপ চালু করে দেখাইলাম যে দেখেন এরা ভাই-বোন কিন্তু গোপনে চুদাচুদি করে।ইচ্ছা কইরা শব্দটা বললাম।চোদাচুদি শুনে ওনার দেখি নিঃশ্বাস ভারী হয়ে গেছে।আমি আস্তে কইরা হাতটা ওনার কোমরে নামাইলাম আর কানের কাছে মুখ নিয়ে বললাম যে, এইটা হইলো ইনসেস্ট সেক্স।ভাই-বোনের মধ্যে করে তবে বৈজ্ঞানিকভাবে প্রমানিত যে এই সেক্সে সবচেয়ে বেশী এক্সাইটমেন্ট।

রত্না আপু বোধহয় আমার ধান্ধা টের পাইয়া গেছে তাই দ্রুত ঝটকা মাইরা উঠে গেল সোফা থিকা।
আর বলে ছিঃছিঃছিঃ এত খারাপ জিনিষ দেখছ তুই?পাপ হবে তোর অনেক।
আমি তখন পরিবেশ সহজ করতে শব্দ কইরা হাসলাম বললাম।ধুর, আপনে আমার বড় খালাত বোন,আপনার বিয়ে হয়ে গেছে আমরা কি কোনদিন ইনসেস্ট সেক্সের মজা নিতে পারমু নাকি!
রত্না আপুও হাসতে হাসতে বলে, তোর নুনুটা কাইটা ফেলা দরকার।
আমি নগদ দাড়ায়ে আমার ট্রাউজার খুলে ফেললাম ওনার সামনে।আমার ৬ ইঞ্চি ঠাটানো ধনটা দেখাইয়া বলি,কাইটা ফেলেন।আপনে যদি কাটতে পারেন আমার আর কিছু বলার নাই।
রত্না আপুর তো পুরা অবস্থা খারাপ।উল্টা দিকে ঘুরে বলে,ছিঃছিঃ কি করলি তুই অসভ্য?
আমি দেখি উনি দরজা খুলে বের হইয়া যায় নাই,বরং দাড়ায়ে আছে।মানে কাহিনীতে কিন্তু আছে।আমি ট্রাউজার খোলা অবস্থায় ল্যাংচাইতে ল্যাংচাইতে ওনার পিছে দাড়াইয়া ওনার চওড়া কোমরে হাত রাইখা আস্তে কইরা বললাম,রত্না আপু একবার দেখেনই না আপনার ছোট ভাইয়ের সম্পদটা কেমন!
বলেই আমার ঠাটানো ধোনটা ওনার পাছার উপরে হাল্কা চাপ দিয়া ধরলাম।
উনি বলে,রনি তুই কি পাগল হয়ে গেছস?
আমি বলি, আপনার মত বোন থাকলে সুস্থ থাকি কিভাবে?তার উপর আপনে কয়দিন পর আমেরিকা চলে যাবেন।তখন তো জীবনেও আর কিছু করতে পারবো না।
এটা বলে ইঙ্গিত করলাম যে, ঘটনা পুরা নিরাপদ এবং কোন পক্ষেরই রিস্ক নাই।এনিমেল সেক্স আর ইনসেস্ট সেক্সের ভিডিও দেখার পর এমনেই মাথা থাকে ঘোলা তার উপর একটু নিরাপত্তা পাইলে ওনার ভোদার রস যে খসবে এই ব্যাপারে আমার কনফিডেন্স ছিল।
উনি তখন আস্তে আস্তে হাত পিছনে আইনা আমার ধনটা ধরে বলে,রনি তুই এত খারাপ হইছস,তুই আমার ছোট ভাই হয়ে এমন করলি?
আমি মনে মনে কই,আমার ধোন হাতাও আর আমারে গাইল পারো!ভালো ভালো, যাই বলো নাই বলো স্বপ্নের ইনসেস্ট আমি করমুই।
পরে আমি ওনার আমার দিকে ফিরাইয়া বলি,কোন কিছু চিন্তা কইরেন না।আপনে আমার স্বপ্নের নারী,ছোটকাল থেকেই আপনাকে ন্যাংটা দেখার শখ এই বলেই ওনার শ্যামল ঠোঁটে ঠোঁট লাগাইলাম।উনি আমার ধন ছাড়ে তো নাই উল্টা আরো শক্ত করে ধরলো আর আমার মুখে জিহ্বা পুরে দিল।আমি তো পুরা পাগল হয়ে গেলাম।একহাতে ওনার পাছা অন্য হাতে দুধ টিপা শুরু করলাম।২ মিনিটের মত চুমু দিয়ে জামা কাপড়ের উপর দিয়াই ওনার সারা শরীর চুমা শুরু করলাম।হঠাৎ আমারে অবাক করে দিয়ে উনি আমারে খাটে শুইয়ে দিয়ে আমার ধোনটা চুষতে শুরু করলো।ওহ,জীবনের প্রথম ব্লো জব তাও আবার রত্না আপুর মুখে।মুখটা পুরা গরম লালায় ভর্তি।আমি ওনার চুল ধরে ওনার চেহারা দেখতে লাগলাম।এবার মুখ থেকে ধোনটা বের করে আমার বিচি চোষা শুরু করলো এর পর আমার পা ফাক করে দেখি আমার পাছার ফুটার দিকে জিহ্বা বাড়াইতেছে।আমার পাছায় বালে ভর্তি তাই আমি একটু লজ্জা পেয়ে বললাম, ঐখানে না প্লিজ,প্লিজ।উনি একটু হাসি দিয়া উঠে দাড়াইলো আর সালোয়ার কামিজ খুললো।আমি খাটে বসে বসে উপভোগ করে দেখলাম।
উনি ন্যাংটা হবার পর আমি খাট থেকে নেমে ওনাকে দাড় করিয়েই ওনার দুধগুলো চুষলাম প্রথমে, কালো শক্ত বুনি (নিপল) দাঁত দিয়ে কামড়ে জিব দিয়ে চুষলাম কিছুক্ষন কিন্তু ওনার কোমরের নিচটা এতই সমৃদ্ধ যে বেশিক্ষন অপেক্ষা করতে পারলাম না।হাটু গেড়ে বসে ওনার ভোদার কাছে মুখ নিয়ে দেখলাম কিছুক্ষন।কালো ভোদার মাঝখান চিড়ে জিহ্বার মত বের হয়ে আছে আর পুরা ভেজা।এরকম ভোদা আমার ভালো লাগে না।তাই ছোট্ট একটা চুমা দিয়ে ওনার পাছায় চলে গেলাম।কালো পাছা কিন্তু তবলার সাইজ,ইচ্ছামত হাত চালাইলাম এরপর ২ দাবনা দুহাতে ধরে ফাঁক করে পাছার ফুটায় তর্জনীটা রাখলাম।
ওহ,কি গরম আর শুকনা ফুটা।
খুব ইচ্ছা ছিল একটু চাটতে কিন্তু কালো দেখে মনে সায় দিলো না।আবার উনি মাইন্ড করে নাকি ভেবে চোখ বন্ধ করে একটু চাটলাম ঐ পাছার ফুটা এরপর থু থু দিয়ে ভিজিয়ে তর্জনিটা ভরে দিলাম পুরা।রত্না আপু ততক্ষনে খাটে হাত রেখে ডগি পজিশনে চলে গেছে।
আমাকে বলে, কিরে কি করবো এখন?
আমার মনে হইলো উনি বোধহয় এবার ভোদায় ধন চায়।
আমি বলি শুয়ে পড়েন,চোদাচুদি শুরু করি।চোদাচুদি বললেই উনি কেমন যেন হয়ে যায়।আমি ওনাকে চিৎ করে শুইয়ে দিয়ে পজিশনে গেলাম।প্রথম চোদা তাই বুঝতেছিলাম না ক্যামনে কি।উনিই আমার ধোনটা নিয়ে ভোদার মুখে ধরলো আমি একটা ঠেলা দিয়েই রেলগাড়ি শুরু করলাম কিন্তু উনি বলে "ঢুকে নাই তো"।আবার কসরত করে সত্যি সত্যি ঢুকালাম।২-৩ ঠাপ দিতেই দেখি আমার ধোনের মাথায় পানি আইসা পড়ছে।আমি ঠাপ বন্ধ করে বলি,রত্না আপু, আপনের পা দিয়া আমার কোমর জড়াইয়া ধরেন।এরপর শুরু করলাম ঠাপ।উনি দেখি ঠোঁট কামড়াইতেছে চোখ বন্ধ করে,দেখে তো আমি আরো হট আরো শক্তিশালী।থাপ থাপ আওয়াজ হইতেছে,ওনার দুধগুলা দুদিকে নড়তেছে আর আমার ঠাপ চলতেছে সাথে ওনার গোঙ্গানিও চলতেছে,ওহ কি যে মজা পাইতেছিলাম।ওনার গোঙ্গানি যত শুনি আমারও ততই গর্ব হয় আরো জোড়ে ঠাপ মারি উনিও আরো জোড়ে গোঙ্গায় আমি আরো জোরে ঠাপাই।
৩ মিনিটের মত একটানা ঠাপানের পরে হঠাৎ ফিল করলাম যে ওনার ভোদাটা খুব পিচ্ছিল হয়ে গেল,সাথে সাথে আমারও মাল আউট হয়ে গেল।ওনার বুকে মাথা রেখে শুয়ে পড়লাম।আস্তে আস্তে ক্লান্ত হয়ে ওনার দুধগুলো চুষা শুরু করলাম।১-২ মিনিট পরে উনি আমাকে সড়ায়ে দিয়ে উঠে আমার ট্রাউজার দিয়ে ভোদার রস মুছলো।কাপড়-চোপড় পরে আমার আলমারী থেকে নতুন ট্রাউজার বের করে আমারে দিয়ে বলে তারাতারি পড়।
এরপর আমার কাছে এসে বলে,রনি তুই আজকে যা করলি আমি জীবনেও ভাবি নাই এমন কিছু করবি।তুই আমার ছোট ভাই আমিও ঐভাবেই দেখতাম তোরে কিন্তু তুই আজকে কি করলি এইটা???????
আমি বললাম, আপনেও তো আমার বড় বোন,আমি কিন্তু সবসময় আপনার সাথে ইনসেস্টের স্বপ্ন দেখতাম।আজকে ঐ আশা পুরন হইলো তাই আপনাকে ধন্যবাদ।উনি আর একটা কথাও না বলে রুম থেকে বের হয়ে ওনাদের বাসায় চলে গেল।

আর খ্যাচারু আমি পুরা ঘটনাটা আবার কল্পনা করে সাথে সাথে ২ বার খেচলাম।আর খেচতে খেচতেই প্রতিজ্ঞা করলাম আগামীতে রত্না আপার ছোট বোন স্বর্ণাকে চুদতে হবে কারন ও একটা মাল হয়ে উঠতেছে।ইনসেস্টের মজা ওকেও দিতে হবে নইলে ইনসাফ হবে না।

আমি ইন্টারেষ্টিং গল্প আপনাদের শোনাবো। যা আজ থেকে প্রায় ১৪ বছর আগে ঘটেছিল। যাই হোক মূল গল্পে আসা যাক, আমি আমার দাদার বাড়ী বেড়াতে গিয়েছিলাম। আমাদের ফ্যামেলী কোলকাতাতে থাকলেও আমাদের অন্য সব আত্নীয় স্বজন একসাথে গ্রামে থাকতো । দাদার গ্রামে গিয়ে যে মহিলাটি আমার সবসময় নজর কাড়তো তিনি আমার চাচাতো ভাই এর বউ। তার দুদ দুটো, চালার সময পাছা দুলানো সত্যিই আমাকে সবসময় পাগল করে দিতো। আমি সবসময় তাকে কিস করার স্বপ্ন দেখতাম, আমার মন চাইতো তার সাথে মেলামেশা করতে যদিও আমাকে শুধু তার দেহ দেখেই সাধ মিটাতে হতো। যাইহোক আমি আমি মোটামোটি দেখতে খারাপ ছিলাম না, আমার উচ্চতা প্রায় ৬ফিট , মেশিটা প্রায় সাত ইঞ্চি, যা কোন মহিলাকে আনন্দ দেওয়ার জন্য যথেষ্ট । দিনটি ছিল রবিবার। চাচী আমাকে খুব সকালে বিছানা থেকে ডেকে তুলল। তারপর বলল, তুই একটু বাজার যা, তোর রাগা ভাবীর কিছু জিনিসপত্র লাগবে এনে দে। আমি ভাবি বাসায় গেলাম, ভাবী আমাকে একটা লিষ্ট ধরিয়ে, লিষ্ট দেখে আমি না হেসে পারলাম না। লিষ্টে একটা জিনিস আছে যাতে লিখা আছে জন্মনিয়ন্ত্রণের ঔষুধ, আমাকে হাসতে দেখে ভাবীও হাসতে শুরু করল, ভাবি জিজ্ঞেস করল হাসছো কেন।

আমার মুখ ফসকে সেদিন বেরিয়ে গিয়েছিল কথা গুলো, “ভাবী তুমি হাসলে তোমাকে দেখতে খুব সুন্দর লাগে, তোমাকে চেপে ধরে একটা কিস করতে ইচ্ছে করে। কি সুন্দুর তুমি?”

আমার কথাগুলো শুনে ভাবী চোখ বড় বড় হয়েছে, সাথে গাল দুটোর রং লজ্জায় লাল হয়ে গেছে। এ কথা বলার পরতো আমার কি করবো দিশা পাচ্ছচিলমানা। ভেবেছিলাম ভাবী হয়তো চাচীকে সবকিছু বলে দেবে। রাগ করবে, কিন্তু তা হলোনা, তার উল্টোটা হলো। ভাবী আমার কাছে আসলো, আস্তে আস্তে শরীরে হাত দিল, তারপর মাথা চুলটাকে শক্ত করে ধরে ধরে আমার ঠোঁটে ছোট্ট করে কিস করল। আর সাথে বলল, আজ রাতে আসবে কিন্তু অনেক কিস পাবা, সাথে চাইলে আরো কিছু ফ্রি দেবো আসবে তো দেবর সাহেব। আমি আমি অবাক হয়ে গেলাম, আর শুধু মাথা নড়িয়ে হ্যাঁ সূচক সম্মত্তি দিলাম। আসলে স্বপ্ন দেখছি নাতো। যাই যা ঘটেছিল তা পুরোটাই সত্যি!

আমি অধীর আগ্রহে রাতে জন্য সারাদিন অপেক্ষা করছিলাম। কখন রাত আসবে দিনটা যেন বড় হয়েগিয়েছিল। রাতের আগমন ঘটল। রাত দশটাদিকে আমি রাগা ভাবীর মোবাইলে মিসকল দিলাম, দুর থেকে দেখলাম উনি দরজা খুলে রাখল। বাসায় ভাই থাকে না,ভাইয়া আসে ২সপ্তাহ পর পর। আমি আশে পাশে দেখে নিয়ে ঘরের ভিতরে ঢুকলাম। ভাবী চটপট করে দরজা বন্ধ করে দিল। তারপর আমাকে বুকের মধ্যে চেপে ধরল। আমি আমার খেলা শুরু করলাম। প্রথমে ফেঞ্চ কিস দিয়ে শুরু করলাম। কিস করার সময় ভাবীর শরীরে ছন্দে ছন্দে নেচে উঠল। আমি কানের লতি কাঁমড়ে ধরলাম। ভাবী আস্তে করে আহ্j আহ্j শব্দ করল। আমার একটা হাত ভাবী বুকের মধ্যে রাখলাম আস্তে আস্তে টেপা শুরু করলাম। ভাবী আমাকে বাঁধা দিলনা। আমার সাহস তো আরো বেড়ে গেল আস্তে করে রাগার কমড়ে হাত দিলাম, হাত দিয়ে শাড়ির গিটটা খোলা শুরু করলাম। আর অন্য দুদ টিপেই চলেছি। আস্তে আস্তে পুরো শাড়িটাই খুলে ফেললাম। শুধু মাত্র পেটিকোট আর ব্লাউজ ছাড়া। ভাবীর বুক থেকে পেটের জমি,খোলা পিট সবই আমি স্পষ্ট দেখতে পাচ্ছি । আমি যখন উনার তলপেটে কিস করছিলাম রাগাও সমান তালে আমাকে কিস করে করছিল। আর শরীররে মোচর দিয়ে উঠছিল।

তারপর ভাবী আমার ডান হাতটা হাতে নিয়ে উনার পাসির(ভদায়) এর উপর রাখলো। ভাবী চাইছিল আমি উনার ভোদাটাকে গরম করি। এক হাত দিয়ে ভাবীর ভোদাটা, আর আরেক হাত দিযে ভাবির ব্লাউজ তারপর পেটিকোটের ফিতা খুলো ফেললাম।

পেটিকোটের্ ফিতা খুলতেই বেরিয়ে এল ভাবীর শরীরের স্বর্গ। লদলদে চোখ ঝলসানো পাছার মাংশ্ যা আমাকে প্রথম থেকেই টানতো।প্রথমে পছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম, কিছুক্ষন হাতটা রাগা ভাবীর পাছার সাথে ঘোষলাম। আমার একটা দুদের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। দুদ চুষতে চুষতে আমার পাছা ভোদায় নাড়তে নাড়তে ভাবী এতটাই হট হয়ে গেছে যে, য়ে ভাবী ভোদায় রসে ভরে গেছে। ভাব আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল তোমার লাঠিটা ঢুকায় এখন। তারাতাড়ী আমার আর সইছে না। কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল। বন্ধু বান্ধবের কাছে শুনেছিলাম মেয়েদের ভোদায় চাটার কথা, মেয়েদের ভোদায় এর ভোদায় এর রস নকি খেতে দারুন লাগে।

তাই এসব চিন্তা করে ভাবীর পায়ের ফাঁকে মুখ লাগালাম। তার পর জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যে রাগা পাগলের মতো আচারণ করতে শুরু করলো। দপায়ের ভর করে ভোদায়টা ওপর দিকে ঠেলছিল। আমি একদিকে জ্বিহা দিয়ে ভোদায় চাটছিলাম আর হাতদিয়ে ভোদায় এ ফিঙ্গারিং করছিলাম। ভাবি আনন্দে, সুখের আবেশে আমাকে আমার মাথার চুল চেপে ধরছিল। তারপর আমাকে সুরেশ আর না এখন ভিতরে আসো। আমাকের এমনিতেই তুমি পাগল করে দিয়েছো। এরকম সুখ আমি কোন দিন পায়নি। এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও। আমি ওটারও সাধ পেতে চাই বলে ভাবী আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো। আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল ঢুকাও। আমি ভাবীর ভোদায়এর মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে রাগা সুন্দুর শব্দ করছিল। আমি শব্দের তালে তালে আমি আমি ঠাপাছিলাম। ভাবী আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকয়ে শক্ত করে চেপে ধরল। আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল। তারপর বলল এখন জোরে দাও হানি। আরো জোরে তোমার গতি বাড়াও আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও সোনা, জান। আমি জোরে জোরে চলাতে থাকলাম। ভাবী্ আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল। তারপর ভাবি আমাকে বিছানার নিচে আমার আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। এভাবে ২মি: পর রাগা কামরস বের করে আমার বুকের উপর শুয়ে পরল আমি তখনো ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিলনা কারণ আমি ওষুধ খেয়ে ছিলাম। বিবাহিত মেয়ে সামলাতে পারবো কিনা এভেবে, তারপর কোন মেয়েকে প্রথম চুদবো তাই নার্ভাস ফিল করছিলাম। আমার মাল আউট না হওয়ায় আমার রাগার ভোদায় থেকে ধনটা বের করতে ইচ্ছে করছিল না। তাই ভাবি কে প্রস্তাব দিলাম ভাবী কোন দিন কি পিছন থেকে করিয়েছো। ভাবী বলল না, আমি এখনো পিছন থেকে কুমারি। কাউকে দিয়ে পিছন থেকে মারাইনি। এই সুযোগে আমি বললাম, আমাকে দিয়ে পিছন মারাতে চাও। তুমি আরেকটু আগে যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে। আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। দেখি এবার কি রকম সুখ দাও। আসো তুমি যা চাও করতে পারো আমি তোর জন্য আমার শরীরটা একদম ফ্রি। আমার শরীরটা এখন থেকে তোমারও। তোমার ভাই আমাকে কোন সময় এরকম সুখ দিতে পারে নি। কোন সময় সে ভোদায় চাটেও নি। সবসময সময় অপরিচিতের মতো সেক্স করেছে। আসো যা ইচ্ছা করো। আমি ভাবির পাছা মারার জন্য আগে থেকেই একটা লুব্রিকেটের বোতল নিয়ে এসেছিলাম। বোতল থেকে অয়েল বের করে আমার ধনটাতে লাগালাম সাথে রাগার পাছা তেও। এর পর ধনটা লগিয়ে ঠেলা মারলাম। লুব্রিকেটের কারনে। পাচাত করে ঢুকে গেল। ভাবী আহ্j বলে চিৎকার করছে। বলছে আসতে ঢুকাও রমেশ আমি খুব ব্যাথ্যা পাচ্ছিতো। আস্তে দাও। আমি বললাম আর ব্যাথ্যা লাগবে না। তারপর ভাবীর দুদ দুইটা দুহাতে ধরে আস্তে ঠাপাতে শুরু করলাম। প্রথমে কষ্ট পেলেও ভাবী আমার পাছা ঠাপানো টা খুব ইনজয় করছিল। প্রায় ১০ মি: মাথায় রাঘার পাছার মধ্যে আমার মাল আউট হল। তারপর ধনটা পাছা থেকে বের করা মাত্র রাগা আমি দুজনেই ক্লান্তিতে বিছানাই শুয়ে পরলাম। রাগা আমার বুকের মধ্যে এসে বলল এখন থেকে যখন সময় পাবা চলে এসো আমি তোমাকে সবসময় চাই। আমি বললাম ঠিকাছে আমার সেক্সী ভাবী আমিও তো তোমাকে সবসময় চুদতে চাই। তুমি যা হট। আজকে রাতে তো আমি তোমার কাছে আরো চাই. সেদিন রাতে আমি পুরো পাঁচবার রাগা ভাবীকে চুদেছি। আমার পাছা মেরেছি দুইবার। সেদিন রাতের পর থেকেই ভাবী সুযোগ পেলে আমাকে চুদার জন্য ডেকে নেই। আমিও কোন সময় না করি না, কারণ ফ্রিতে পরের বউএর মধু খাচ্ছি না করার কোন মানে হয় না। আজ আমার বয়স ৩৫ ভাবীর ৩৮ তারপর্ও আমাদের চুদাচুদি চলছে। তবে চুদার পরিমানটা আগের তুলনায় একটু কমেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন