মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৩

আমি আমার সন্তানের স্ত্রী

আমি কখনো ভাবিনি যে এই ধরনের কোন উপহার আমি আমার ছেলেকে নতুন বছরে দিতে পারি। আমার নাম সুতাপা। আমার ছেলে উজান ইউএসএ তে চাকুরী করে আর এখন বাড়ি ফিরেছে নতুন বছর সেলিব্রেট করবে বলে। খুব স্বাভাবিকভাবেই আমি খুব উৎসাহিত ছিলাম তাকে দেখবার জন্য। কারন উজার ওখানে থাকে ৫ বছর হয়ে গেল আর বাড়ি আসে প্রতি ২ বছর অন্তর। সে এবার এল x-mas এর দিন, তাই আমি আর ওর বাবা দুজনে মিলে ওকে বিমানবন্দর গেলাম ওকে আনার জন্য। আমাদের দুজনকে দেখে ও খুব খুশি হয়ে গেল, ওর আনন্দ এতটাই ছিল যে ও সমস্ত কষ্ট ভুলে গেল। কিন্তু তখন রাত প্রায় ২:৩০মিনিট বেজে গিয়েছিল তাই আমরা তারাতারি ফিরেই শুয়ে পরলাম যদিও ও খুব একটা ইচ্ছুক ছিলনা শোয়ার ব্যাপারে। সকাল বেলা নাস্তা করার পর আমরা বসলাম গিফট এর প্যাকেট নিয়ে, সেখানে অনেক কিছু ছিল, পোশাক, গয়না, পারফিউম, কিন্তু বেশিরভাগই ছিল তার বাবা মায়ের জন্য আর কিছু ছিল ওর বন্ধু আর আমাদের কিছু আত্মীয়স্বজনের জন্য। এর পর ৪-৫ দিন ও আমাকে রান্নাঘরে আর বাকি সব কাজে সাহায্য করতে লাগলো, আর সময় পেলেই আমাকে ওর এই লাইফের ব্যাপারে গল্প বলতো। 31st ডিসেম্বরের দিন আমি ঠিক করলাম ওকে জিজ্ঞেস করবো ও আমার কাছ থেকে কি গিফট চায়? ওই দিন দুপুরে ওর বাবা বাড়িতে এল আমাদের সাথে lunch করতে, আর খাবার টেবিলে আমি প্রশ্নটা তুললাম, ওর বাবার ব্যাপারটা বেশ পছন্দ হল এবং তিনি বললেন যে তিনিও আলাদাভাবে ওকে একটা গিফট দিবেন। প্রথমে উজান অনেক নাখরা করলো গিফটটা নেওয়ার ব্যাপারে, কিন্তু কিছুক্ষন পরে বলল “ঠিক আছে বাপি যা দেবে আমি তাই নেব কিন্তু মামনি কি দেবে আমি তা ভেবে নিয়ে পরে বলবো”। ওর বাবা তারপর অফিসের উদ্দেশ্যে বেড়িয়ে গেল আর আমিও বাসন-কাসনগুলো পরিস্কার করতে থাকলাম। এর মধ্যে আমি প্রায়ই সারাক্ষন ওকে বিভিন্ন ধরনের গিফটের আইডিয়া দিলাম কিন্তু ও এক এক করে তাদের সব কটাকেই বাতিল করে দিল। তখন ওকে আমি মজা করে বললাম “মনে হচ্ছে এখন তোমার জন্য একটা বউ দরকার ওটাই হবে তোমার best গিফট”। তা শুনে উজান প্রচন্ড লজ্জা পেয়ে বলল- না গো আমি এখনো তার জন্য অনেক ছোট। আমরা ব্যাপারটা নিয়ে অনেক হাসাহাসি করলাম এর পর হঠাৎই উজান বলল- আমি জানি আমি তোমার কাছ থেকে কি চাই কিন্তু বাবার সামনে বলতে ভয় পাচ্ছিলাম। আমি বললাম- এখন তো আর তোর বাবা নেই, এখন বল?

- আশা করি তুমি এটা শুনে দুঃখ পাবে না মা।
- আরে বাবা না যদি আমার ক্ষমতার মধ্যে থাকে তাহলে আমি নিশ্চয়ই তোমায় দেব।
- তুমি ঠিক বলছো তুমি কষ্ট পাবে না?
- হ্যাঁ সোনা আমি কষ্ট পাবো না, এবার বল?
- উজান কিছুক্ষন থেমে থেকে বলল- ধর ব্যাপারটা খুব embarassing
- আরে বাবা উজান এটা এতোটাও বাজে না।
- আমি তোমাকে চাই মা।
- আমি হেসে বললাম- “তুমি আমাকে চাও কিন্তু আমিতো তোমারই”।
- না মা আমি বলতে চাইছিলাম আমি আরো চাই তোমাকে।
- আরো মানে? আচ্ছা বুঝেছি তুমি চাও আমি তোমার সাথে ইউএসএতে এসে থাকি তাইতো?
- হ্যাঁ মা, এটাও আমি চাই, কিন্তু আমি তা বলতে চাই নি।
- তাহলে আরো মানে?

- আরো মানে এমন একটা জিনিস যা তোমার শাড়ির নিচে আছে।
- আমি আমার সম্বিত ফিরে পাবার আগেই ও আবার বলল- মা আমি তোমার গুদ চুষতে চাই, তোমার গুদে আমার বাড়া ঢুকাতে চাই, তোমাকে স্বর্গ সুখ দিতে চাই।
- আমার মাথা পুরো ফাকা হয়ে গেল, আমি আর কিছু শুনতে পেলাম না, আমি উজানকে দেখতে পেলেও ওর গলার আওয়ার আর আমার কানে পৌছাচ্ছিল না, আমি পুরোপুরি জড়গবট হয়ে গেলাম।
- কিছুক্ষন পরে sense ফিরে পেয়ে আমি বললাম- এসব তুমি কি বলছো, আমি না তোমার মা, তোমার এতটুকু বাধলো না এসব কথা বলতে তুমি আমাকে তোমার সাথে শুতে বলছো?
- তুমি আমায় অযথা রাগ দেখাচ্ছো আমি শুধু বললাম আমি কি চাই?
- আমি তোমার মা, তুমি কখনোই তোমার মায়ের কাছ থেকে এ রকম গিফট আশা করতে পারো না, এটা অসহ্য উজান, তুমি কেন এ ধরনের গিফট আমার কাছ থেকে চাইছো?
- কারন আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি বলে।
- এটা কোথাকার নিয়ম এভাবে নিজের ভালোবাসা দেখানোর মাকে নিজের শয্যা সঙ্গিনি করার কথা বলে?

উজান চুপ করে রইল

আমার ওকে দেখে খুব খারাপ লাগলো, আমি বললাম- ওহহহহ সোনা তোমার কি দেখে এ সব জিনিসের কথা মনে হয়েছে তোমার যদি একা লাগে তাহলে আমরা তোমার বিয়ের ব্যবস্থা করছি?

- না মা আর কেউ নয় আমি তোমাকেই চাই।
- কিন্তু আমি তোমার মা, তুমি আমার দেহ থেকে জন্ম নিয়েছ, তুমি আমার অংশ।
- কিন্তু এখন আমি যুবক মা, তুমি আমার মা হবার দায়িত্বটা খুব ভালোভাবে পালন করেছো কিন্তু এখন আমি তোমাকে আমার নারী রুপে পেতে চাই।
- চুপ করো আর যেন কখনো আমি তোমার মুখ থেকে এসব কথা না শুনি।

উজান চুপ করে রইল আর আমি আমার শোয়ার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলাম।

আমি ভাবতে লাগলাম সদ্য হওয়া ঘটনার ছবিগুলো, আমার উজানতো এমন ছিল না। সে খুব নিশ্পাপ আর বড়দের প্রতি শ্রদ্ধাশীল ছিল, কি হল ওর, ও ওর নিজের মায়ের সঙ্গে যৌন সম্পর্ক লিপ্ত হতে চাইছে। আমি ওকে ৯মাস আমার গর্ভে ধরেছি এই পৃথিবীর আলো দেখিয়েছি, ও খুব ভালো ছাত্র ছিল আর জীবন বেশ ভালোভাবেই দাড়িয়েছে আর তারপর হঠাৎই এই? এর পেছনে অবশ্যই রয়েছে পাশ্চাত্য সংস্কৃতি, এ ভাবে আমি আর ঘন্টা খানেক ভাবলাম এর মধ্যে আমার রাগও আস্তে আস্তে কমে এল আমার উজানের জন্য কষ্ট হতে লাগলো।

তার পর আমি ঘর থেকে বেড়িয়ে এসে ওর খোজ করলাম দেখলাম ও ওর ঘরে শুয়ে একটা বই পড়ছে আমাকে দেখেও না দেখার ভান করলো, আমি এগিয়ে গেলাম আর ওর বিছানাতে বসে আমি ওকে শান্তভাবে জিজ্ঞেস করলাম- কেন উজান কেন তোমার মাথায় এইসব চিন্তা এল?

সেটা শুনে উজান মুচকি হাসলো আর একটা সিডি এনে আমাকে হাত ধরে নিয়ে কম্পিউটার রুমে গেল, তারপর সিডিটা কম্পিউটারে ঢুকিয়ে একটা ওয়েবপেইজ-এ ক্লিক করলো তাতে আমার ছবি দেওয়া আর ছবির নিচে অনেকগুলো লিংক রয়েছে ও তাদের মধ্যে একটা ক্লিক করলো আর যি পেইজটা খুললো সেটা ছিল একটা মা-ছেলের দৈহিক সম্পর্কের গল্প।

তাদের সবকটাই মা-ছেলের যৌন সঙ্গমের গল্প, কিছু ছিল দুজনের ইচ্ছায় শারীরিক সম্পর্কের ভিত্তি করে, কিছু ছিল ছেলের মাকে ধর্ষণের মাধ্যমে নিজের যৌন বাসনা চরিতার্থ করা গল্প আবার কিছু ছিল ঘুমের ঔষুধ খাইয়ে নিজে মাকে ছেলের ঘুমের মধ্যে চোদার গল্প, কেউ কেউ তো আবার দাবী করেছে যে তারা নাকি চুদে তাদের মায়ের পেট করে দিয়েছে।

ভগবান মা-ছেলের চোদানোর উপর এপর সাহিত্য।

উজান কায়েদা করে আমাকে সেখানে রেখে দিয়ে ঘর থেকে বেড়িয়ে গেল, প্রথমে বিরক্ত লাগলেও পরে আমি ব্যাপারগুলোর প্রতি আকর্ষিত হতে লাগলাম। কিছু গল্পতো অবার ছেলের সাথে মার যৌন সম্পর্ক করার পরামর্শও দেওয়া হয়েছে।

রাতের রান্না করতে যাবার আগ পর্যন্ত আমি সেখানে থেকে বেশ কয়েকটা গল্প পড়লাম। আমি রান্নাঘরে যেতেই উজান কম্পিউটার থেকে সিডিটা বের করে নিজের ঘরে চলে গেল।

এইসব গল্প পড়ে আমি এতোটাই গরম হয়ে গেলাম যে নিজেকে ঠান্ডা করার জন্য আমাকে বাথরুমে যেতে হল, আমার আর বুঝতে বাকি রইল না যে, এইসবই উজানকে তার মার প্রতি যৌন আকৃষ্ট করে তুলেছে।

বাকি রাতটা উজান আর এ ব্যাপারে একটা কথাও বলল না তারাতারি আমরা খাবার খেয়ে নিলাম, উজান রাত জেগে টিভি শুরু করলো আর আমি ওর বার সাথে আমাদের বেডরুমে শুতে চলে এলাম। ঐদিন রাতে আমায় ওর বাবাকে গরম করতে হল চোদন খাওয়ার জন্য, তাতে ওর বাবা আমার এতো কামনা দেখে একটু অবাক হল কিন্তু আমরা খুব ভালোভাবে চোদাচুদি করলাম। বলতে দ্বিধা নেই ওর বাবার কাছ থেকে ঠাপ খাওয়ার সময় আমি উজানকে মনে মনে ওর বাবার জায়গায় ভাবলাম। কিন্তু একবারও ওর নাম মুখে আনি নি। সারা রাত আমি শুরু ওই গল্প গুলোর কথা ভাবলাম এমন কি সেগুলো নিয়ে স্বপ্নও দেখলাম।

পরদিন সকালে ওর বাবা নাস্তা করে বেড়িয়ে যেতে যেতে বলে গেল যে ও আর রাতে ফিরবে না কারন অফিসে প্রচুর কাজ আছে, আমি মনে মনে এরকমই কিছু একটার অপেক্ষা করছিলাম, ও বেড়িয়ে যেতেই আমি উজানের কাছ থেকে সিডিটা চাইলাম এবং সারাদিন ওইটা নিয়ে কাটিয়ে দিলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন