রবিবার, ২১ এপ্রিল, ২০১৩

বিলিয়ে দিলাম আমার যৌবন

প্রদীপ যেদিন কোলকাতা চলে গেল সেদিন সমীর রাত্রি ৮ টার পর অফিস থেকে সোজা অলকাদের বাড়ি গেল।
অলকা খুব খুশি হয়ে বলল, আজ আমরা সবাই রাত্রিতে এক সঙ্গে শোব। সমীরের এক পাশে রত্না আর এক পাশে আমি তারপর বাচ্চু ঘুমালে আমরা তিনজন মিলে ….
আমার খুব ভয় লাগছে রে অলকা যদি কেউ জানতে পারে?
কেউ জানবেনারে। ঘরের মধ্যে কে তোর জন্য আড়ি পেতে আছে?

বাচ্চু নটার মধ্যেই ঘুমিয়ে পড়ল, ওরা তিনজন মিলে গল্প করছে।
অলকা একবারে সমীরের কোলে শুয়ে, সমীর অলকার শাড়িটা সরিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়েই ওর বুকে হাত বুলাচ্ছে। মাঝে মাঝে মাইয়ে অল্প চাপও দিচ্ছে।
কিরে তোরা যে এখনই আরম্ভ করলি?
তুইও আয়না, সমীরের কোলে শুয়ে পড়। তোরও মাইয়ের শিরশিরানি ভেঙ্গে দেবে।
সমীরও রত্নার হাত ধরে ব্লল—এসনা সখী আমার কোলে শোও, তোমাকেও আদর করি।
রত্না হঠাৎ খুব গম্ভীর হয়ে বলল, সমীর তুমি আমার আর প্রদিপের সব কথা শুনেছ তো অলকার কাছে?
হ্যাঁ… সব শুনেছি। শুধু শুনলেই হবে না। তুমি যদি মন থেকে আমাকে গ্রহণ করতে পার ভাল, নাহলে তোমাকেও জোর করছিনা অলকার কথাতে শুধু শুধু আনুকম্পা দেখিও না।
বলে রত্না হঠাৎ কেঁদে ফেলল।
সমীর রত্নার মুখটা তুলে বলল—রত্না, তুমি আমার সখী, এতদিনের মেলামেশায় তমার কি মনে হচ্ছে, আমি তোমাকে শুধু অনুকম্পা দেখাচ্ছি? তোমাকে ভাল বাসিনা? তোমার দুঃখ বুঝতে পারিনা? কাঁদেনা, এস আমার কাছে এস।
সমীর রত্নার চোখ মুছিয়ে দিয়ে বলল, এবার একটু হাস তো।
রত্না হেসে সমীরের কাছে সরে এল। সমীর রত্নাকে ধরে চুমু খেল।
রত্নাকে কোলে শুইয়ে সমীর দুহাতে দুজনের মাইয়ে হাত বুলাতে বুলাতে টিপতে লা্রেছি
রত্না তুমি প্রথম দিনেই বলেছিলে যে প্রদিপ তোমাকে বিয়ের আগেই পাহাড়ের খাঁজে ফেলে করেছিল। সেই ঘটনাটি বল না।
এখন না, চল আগে খাওয়া দাওয়া সেরে নি তারপর শুয়ে শুয়ে বলব।
তিনজন একসঙ্গে একথালাতে খেতে বস্ল। কখনও রত্না সমীরকে খাইয়ে দিল কখনও বা সমির অলকাকে খাইয়ে দিল। এভবে খাওয়া দাওয়া শেষ করে সবাই শুতে এল। অলকা আর সমীর আগেই সব জামা কাপড় খুলে ফেলে উলঙ্গ হ্যে গেল, তারপর দুই জনে মিলে রত্নাকে উলঙ্গ করে দিল।
সমীর দেখল রত্নার মাই দুটি অলকার চেয়ে অনেক বড়, বাতাবি লেবুর মত কিন্তু বেশ টাইট। পাছাটা বেশ চড়া, আর গুদটা ঘন কাল লোমে পরিপূর্ণ।
সমীর অলকা আর রত্নাকে দুই পাশে নিয়ে শুয়ে দুই হাতে দুই জনকে জড়িয়ে ধরল।
রত্না এবার বল তোমার আর প্রদীপের কাহিনি।
রত্না মনে মনে প্রস্তুত হয়ে আস্তে আস্তে বলতে লাগল
ঠিক চার বছর অলকা তখনও এখানে আসেনি, আমরা সবাই মিলে এক পাহাড়ে পিকনিক করতে গেলাম। ওখানে গিয়ে যে যার মত ঘুরছি, গল্প করছি হঠাৎ দিপক বলল- কে কে পাহাড়ে উঠবে চল আমি যাচ্ছি
সঙ্গে সঙ্গে শুক্লা, রাখী, নমিতা, রেখা, বিমল, অমিত, তপন হৈ হৈ করে উঠল, চল আমরা সবাই উঠব। দেখা যাক কে কতদূর উঠতে পারে। আমিও ওদের সঙ্গী হ্লাম।খানিক তা যেতে প্রদীপের সঙ্গে দেখা হল। ও ওদিকে কোথায় ফটো তুলতে গিয়ে ছিল। আমরা পাহাড়ে উঠছি শুনে ও আমাদের সং নিল।
পাহাড়টাতে উঠবার কোন নির্দিস্ট পথ নেই। কাজেই যে যার সুবিধা মত উঠতে লাগল।
প্রদীপ যেদিক দিয়ে উঠছে, আমি সেদিক দিয়েই ওর পেছন পেছন উঠতে লাগলাম। কিছুক্ষণ পরে খেয়াল করলাম যে, কে কোন দিকে ছিটকে পড়েছে, শুধু প্রদীপের পেছনে আমি। প্রদীপকে ডাকলাম আস্তে ওঠার জন্য। প্রদীপ একটু দাড়িয়ে আমার সঙ্গে উঠতে লাগল। বেশ খানিকটা উঠবার পর আমি প্রচণ্ড হাঁপিয়ে পড়লাম। একটা মোটামুটি সমান জায়গা দেখে বসে পড়লাম। প্রদীপকে বললাম আমি আর উঠতে পারবনা অনেকটা উঠেছি, আমি এখানেই বসছি। প্রসিপ বলল আর উঠে কাজ নেই, অনেক বেলা হয়েছে আবার নামতে হবে।
ক্যামেরা ছাড়াও প্রদীপের কাছে বাইনোকুলার ছিল। একটা সিগারেট ধরিয়ে ও বাইনোকুলার দিয়ে চারিদিকে দেখতেলাগল। আমি বললাম কি স্বার্থপরের মত একা একা দেখছ? আমাকে দাও। আমাকে বাইনোকুলারটা দিল, আমি চারিদিকে দেখতে লাগলাম হঠাৎ একটা দৃশ্য দেখে আটকে গেলাম। দেখি অনেক দূরে দিপক আর শুক্লা একটা পাথরের উপরে বসে জড়াজড়ি করে চুমু খাচ্ছে। এত দূর থেকেও সব পরিষ্কার দেখা যাচ্ছে শুক্লার গালের তিলটা পর্যন্ত।
আমি একমনে দেখতে লাগলাম দিপক শুক্লাকে কোলে বসিয়ে ব্লাউজটা খুলে ব্রেসিয়ারের এর উপর দিয়েই মাই টিপছে আর শুক্লা আরামে দিপকের কোলে এলিয়ে পড়েছে। কিছুক্ষণ পর দিপক ব্রেসিয়ারটা খুলে শুক্লার একটা মাই বামহাত দিয়ে টিপতে লাগল ও আরেকটি মাইয়ে মুখ ঘসতে ঘসতে বোঁটা মুখের ভেতরে ঢুকিয়ে চুষতে আরম্ভ করল। শুক্লা আরামে দিপকের মাথাটা মাইয়ের সাথে চেপে ধরল।
আমিও আর দেখতে পারছিলাম না, উত্তেজনায় আমার সারা শরীর কাঁপতে লাগল, কপালে ফুটে ফুটে ঘাম বেরোতে থাকল। এমন সময় প্রদীপ বলল কি দেখছ এত মন দিয়ে? আমার তখন মুখ থেকে কথা বেরোচ্ছেনা, শুধু বললাম দিপক আর শুক্লা, তারপর বাইনোকুলারটা এগিয়ে দিলাম প্রদীপের দিকে। প্রদীপ বাইনোকুলার চোখে লাগিয়ে একমনে অনেক্ষন ধরে দেখতে লাগল। আমি আবার দেখার জন্য উসখুস করছি অথচ প্রদীপের দেখা শেষই হচ্ছে না। আমার মনের কথা মনে হয় প্রদীপ বুঝতে পেরে আবার বাইনোকুলারটা আমাকে এগিয়ে দিয়ে হেঁসে বলল নাও এবার তুমি দেখ। আমি আবার বাইনোকুলারটা চোখে দিলাম, কিন্তু ওরা ওখানে নেই কোথায় গেল! তখন প্রদীপ বলল আর একটু ডান দিকে গাছের নিচে দেখ। আমি তাই দেখলাম, ওমা একি দিপক আর শুক্লা একদম ন্যাংটো, দিপকের বাঁড়াটা ঠাটিয়ে আছে আর শুক্লা ওটা মুখের ভেতরে ঢুকিয়ে চুষে চলেছে আর দিপক শুক্লার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াচ্ছে।
ঐ দৃশ্য দেখে আমি প্রচণ্ড উত্তেজিত হয়ে গেলাম, আমার সারা শরীরের লোম গুলো পর্যন্ত খাড়া হয়ে গেছে। প্রদীপ আমার কাঁধে হাত রেখে কিছুক্ষণ দেখল তারপর আবার আমাকে বাইনোকুলারটা দিয়ে বলল নাও দেখ এবার শেষ দৃশ্য। আমিও মহানন্দে দেখতে লাগলাম, এবার দিপক শুক্লাকে মাটিতে ফেলে গুদের ভেতরে বাঁড়াটা ডুকিয়ে ওঠানামা করছে। এই দেখে আমারও গুদে কেমন যেন কুট কুট করতে আরম্ভ করেছে কিন্তু আমার বাইনোকুলারটা চোখ থেকে সরাতে একটুকুও ইচ্ছে হচ্ছেনা। দিপক একতালে শুক্লাকে ঠাপিয়ে চলেছে, ওদের কথা শোনা না গেলেও দেখে বুঝতে পারছি শুক্লাও খুব আরাম পাচ্ছে।
আমি একমনে দেখছিলাম হঠাৎ আমার খেয়াল হল প্রদীপ আমার পেছনে দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরেছে আর ওর হাত আমার বুকে। উত্তেজনায় আমি তখন কেমন যেন হয়ে গেছি। প্রদীপ আমার হাত থেকে বাইনোকুলারটা নিয়ে মাটিতে রেখে আমাকে বুকে জড়িয়ে ধরে ডাকল রত্না, আমিও প্রদীপকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরলাম, আমার মাই দুটি যেন পিসে গেল। প্রদীপ আমার ঠোঁটের উপর ঠোঁট চেপে ধরে জ্বিভটা আমার মুখের ভেতরে পুরেদিল। প্রথমে একটু অসুবিধা হলেও কিছুক্ষনের মধ্যেই ধাতস্ত হয়ে গেলাম, তারপর জ্বিভ নিয়ে খেলা করতে লাগলাম। একটু দম নেবার জন্য দাঁড়ালাম। আমার প্রচণ্ড লজ্জা লাগছিল তাই প্রদীপের কানে ফিসফিস করে বললাম শুক্লার মত আমাকেও আদর কর প্রদীপ। প্রদীপ বলল এসো। আবার দিপক আর শুক্লার ঘটনার পুনরাবৃত্তি করলাম আমরা দুজন মিলে। প্রায় ঘণ্টাখানেক পরে আমাদের দের দেহ মন শান্ত হয়। এই হল আমাদের প্রথম মিলন কাহিনী, সেই দিন প্রদীপ আমাকে তিনবার চুদেছিল।
রত্না গল্প বললেও সমীর শুনতে শুনতে ওদের মাই টিপে চলেছে আর সারা শরীরে গুদে হাত বুলিয়ে দিচ্ছে। এমন সময় অলকা বলল সমীর তুমি আজ প্রথমে রত্নাকে চুদবে, তারপর আমাকে চুদবে। প্রথম দিন তো এক চোদোনেই জল খসিয়ে ছিলে। আজ দেখব তোমার বাঁড়ার কত জোর, কার কতবার জল খসাতে পার।
রত্নার গুদে হাত বোলাতে বোলাতে সমীর বলল আমার সখির গুদ যেভাবে রসিয়ে রয়েছে তাতে মনে হচ্ছে দুবার তো জল খসবেই। রত্না তখন সমীরের বাঁড়াটা ধরে বলল এ যা যন্ত্র বানিয়েছ তাতে কোন ঠন্ডা মেয়েরও দুইবার তো জল খসবেই তাতে কোন সন্দেহ নেই, আর আমি ও অলকা তো খুব গরম হয়ে রয়েছি। অলকা সমীর কে বলল এজন্যই তো প্রথম দর্শনেই তোমার বাঁড়ার প্রেমে পড়ে গিয়েছিলাম।
সমীর রত্নাকে কোলে তুলে একহাতে মাই টিপতে থাকল ও আর একহাতে গুদের বালে হাত বোলাতে থাকল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন