সোমবার, ৭ নভেম্বর, ২০১১

চাচা আমার শরীরটাকে কুড়ে কুড়ে


বয়স ৬৫ ত হবেতাকে দেখে আমি আমার নগ্ন  শরির ডাকার জন্য চাঁদর টান দিলামবুরা তা আমাকে বলল ভয় পেও না মামনিআমি  তোমার আব্বুর বর ভাই, মানে তোমার চাচাতো আমার কাসে লজ্জা কি, তুমি তো  আমার মেয়ে এর মতইআমি জিজ্ঞাসা করলাম আব্বু কোথায়? চাচা জবাব দিল, তোমার  আব্বু তোমার আম্মু কে আনতে হসপিটালে গেসেবলসে আসতে বিকাল হবেআর  জাওয়ার আগে আমাকে বলে গেল তোমার জত্ন নিতেআমি বুজতে পারলাম বুরা আমাকে  চুদবেতারপর বুরা আমার বুক এ হাত দিল, আমি চুপ দেখে সে আর সাহস পেয়ে গেল।  সে তার জামা কাপর খুলে নেংটা হয়ে আমাকে বলল, দেখ ত মা আমার বারা টা কেমনদেখি বারা টা আব্বুর টার চাইতে ও বরসে সুরু তেই আমার ভোদায় থুতু দিয়ে  বারা ঢুকেয়ি দিলআর আমাকে কোলে তুলে নিলবুরা আমাকে বলল, মামনি এটা হল কল  চুদাআমি সারা বারি হাত্তে হাথে তোমাকে চুদবএই বলে আমাকে কল থাপ দিতে  দিতে সারা বারি ঘুরালআমার খুব ভাল লাগছিলবুরা হলেও লোকটার সেক্স  প্রচুরতার পর সে আমাকে আমার পরার টেবিল এ বসিয়ে নিজে দারায়ে আমাকে  চুদদে লাগলবলল, মামনি এটা ক বলে টেবিল চুদা, এভাবে প্রায় ৩০ মিনিট চুদার  পর সে আমার ভুদার ভিতর মাল আউট করলআমার সারা শরির এ প্রচন্ড ব্যাথা  অনুভব করছিলামএর কিছুখন পর বুরা চাচার বারা আবার দারিয়ে গেলসে বলল  মামনি এখন তোমাকে আর কিছু চুদা শিখাবআমি হাত জোর করে বললাম চাচা আমার খুব  খারাপ লাগছে আমি র পারব নাকে শুনে কার কথাআমার পাশে সুয়ে সে তার বারা  আমার ভোদায় ডুকিয়ে চুদতে লাগলআমি পাথর এর মত নিস্তেজ প্রে রইলাম, কখন  যে ঘুমিয়ে পরলাম জানি নাবিকাল ৪টায় চাচা আমার ঘুম ভাঙ্গালেন, বললেন  আমাকে ফ্রেশ হতেআব্বু আম্মু নাকি বিকেলেই ফিরবেআমি তারাতারি উঠে অনেক  সময় নিয়ে গোসল করলাম, ঘর গুল গুছালামকিচেন এ গিয়ে দেখি, বিরিয়ানির  প্যাকটবুঝলাম চাচা এনেছে, প্রচন্দ খুদারথ ছিলামতাই তারাতারি খাওয়া সেস  হয়ে গেলসব কিছু ঠিক করে আমি ড্রয়িং রুম আ গিয়ে বসলামতখন ৫.৩০মিনিট।  চাচা আমাকে দেখে জিজ্ঞাসা করলেন খাওয়া দাওয়া করছি কিনাআমি হা সুচক মাথা  নারালামচাচা আমাকে তার পাসে বসতে বললআমি তার পাসে বসলামসে আমাকে ধরে  আমার দুধ টিপ্তে লাগলআমি বাধা দিয়ে বললাম plz ছারেন, তানা হলে আমি  চিৎকার দিবআমি কেন এমন করলাম জানি না কিন্তু চাচা আমার কথায় ঘাবের গেল।  সে র কিছু করল না, মেজাজ খারাপ করে বসে রইল আমি চুপ করে ভাবতে লাগলাম কি হল  এসব আমার সাথেআমি এখন কি করব? আমার খুব কান্না পাসছিলআমি কি করব বুজতে  পারছিলাম নাহঠাত কল্লিং বেল বেজে উথলহয়ত আব্বু আম্মু আসছেআমি গেট  খুলতে গেলামগেট খুলে দেখি আব্বু দারিয়ে আসে হাতে একটা সপ্পিং বেগআব্বু  ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলআমি আম্মু কই জিজ্ঞাসা করতেই আব্বু আমাকে কাসে  টেনে নিয়ে আমার বুকে হাত দিয়ে দুধ টিপ্তে টিপ্তে বলল, তোমার আম্মু আজ অ  আসবে নামামা কে আজ রিলিজ দিয়ে ছেতাই আম্মু মামার বাসায় গিয়াছেকাল  বিকালে আসবেজানি না কেন কথাটা সুনে আমি খুব আনন্দ পেলামআব্বু জিজ্ঞাসা  করল চাচা কইআমি বললাম ড্রয়িং রুমএতার পর আব্বু চাচার সাথে কথা বলতে  ড্রয়িং রুম এ গেলআমি আমার রুম আ গিয়ে সুয়ে সুয়ে নভেল পরতে লাগ্লাম।  কিছুখন পর আব্বু আমাকে দাক দিলেনআমি গেলাম আব্বু আমাকে জিজ্ঞাসা করলেন  চাচার সাথে ভাল মত পরিচয় হয়েছি কিনা? আমি বললাম জিআবার আব্বু বলল আজ  বিকালে তুমি নাকি তোমার চাচার সাথে বাজে behave করছ? আমি কিছু বললাম নাচুপ করে দারিয়ে রইলামআবার আব্বু আমাকে তার কোলের ওপর বসালতার পর বললমুরব্বিদের সাথে বেয়াদবি করতে হয়নাএখন তোমার চাচার কাছে মাফ চাওআনি  বললাম sorry চাচা, চাচা আবার হাস্তে হাস্তে আব্বুর পাসে বসে আব্বুর কোল  থেকে আমাকে টেনে তার কোলে নিয়ে বসায় আমার দুধ তিপ্তে লাগলআব্বু হেসে  বলল, ভাইজান আপনার অভ্যাস আগের মতই সেচাচা হাস্তে লাগলআব্বু আমাকে আগে  নাকি আব্বু ও চাচা একই সাথে খানকি পারায় যেত আর এক মেয়ে কে ২ জন মিলে  চুদত।। আব্বু বলল মামনি আজ রাতে তোমাকে ও আমরা দুই ভাই মিলে চুদবআমি মজা  করে বললাম, আমাকে জ তোমরা ২ ভাই মিলে চুদবে, আমি কি খানকি পারার খানকি  নাকি? এখন চাচা আমার দুধ টিপা বন্ধ করে দিয়ে বলল, মাগি দেখি কথা জানে, আমি  বললাম, অই বুরা খানকির পোলা তর মা মাগি, তর মা খানকি, এ কথা বলে আমি চাচার  মুখে থুথু মারলামচাচা জেন এই জিনিস টাই চাসছিলসে তার জিভ বের করে দিলআমি আবার থুথু দিলামএতখন বাবা আমার আর তার ভাই এর কান্দ দেকছিলসে আবার  বলল, মামনি এই দিকে আস আমি জেতেই সে আমাকে ঐ শপিং বেগ দিয়ে বলল, জাও এটা  পরে আসচাচা বলল এখানেই পরতে কিন্তু আব্বু নিশেধ করলআর বলল এতে পরে আমি  জান আমার চুল খুলে রাখি, ঠোঠে জেন লাল লিপস্টিক লাগাইআমি আমার রুম আ  গিয়ে বেগ খুলে দেখি, গার সবুজ কালার এর এক সেট ব্রা আর প্যান্টিকিন্তু  ব্রা প্যান্টি তে খুবই সামান্ন পরিমান কাপর বাকি সব ফিতাআমি জামা কাপর  খুলে ব্রা প্যান্টি টা পরলাম, আমার দুধ এর বোটা, পুটকির ফুটা, আর ভোদার ফাক  ছাড়া সব ই দেখা জাসছেআমি আমার চুল খুললাম, ঠোঠে লাল লিপস্টিক দিলাম।  আমাকে দেখতে ৩ক্স এর খানকি দের মত লাগছেআমি একটা তয়ালে আমার সরির এ  জরিয়ে ড্রয়িং রুম এ গেলামআব্বু র চাচা আমার দিকে লোভি কুত্তার মত  তাকিয়ে আছেআব্বু বলল, মামনি একটা কাজ কর আমি গান ছারছি, তুমি নাচতে  নাচের তোমার তোওয়ালে খুলবেএই বলে আব্বু মিউজিক চ্যানেল অন করলচ্যানেল এ  তখন সাকিরার ভিডিও গান দেখাসছেআমিও নাচা সুরু করলামআমি উলটা ঘুরে  দারালামজেন আব্বু ও চাচা আমার তানপুরার মত পাছা ভাল করে দেখতে পারেআমি  কোমর নারাতে নারাতে আমার পরনের তোয়েলটা খুলে ফেললামএর পর সুরু করলাম  আমার পাছার কাপন, আমি ঘুরে দেখি আব্বু আর চাচা আমার দিকে খুদারতো কুত্তার  মত তাকিয়ে আসেআমি সোফায় ২ই জন এর মাজখানে বসে আব্বু ও চাচার বারা  লুঙ্গির ওপর দিয়ে হাতাতে লাগলাম২ জন আমার দুধ দরে তিপ্তে লাগলতখন চাচা  আমার দুধ তিপ্তে তিপ্তে বলল, দেখসস জামাল আমি তোকে তোর বিয়ার দিনই  বলছিলাম না, তর বউ কে দেখিয়ে যেমন পাকা খানকির মত মনে হয় তার মেয়ে গুলো ও  কিন্তু অমনতোর বউ কে চুদে যে মজা পাইছি তা কোন মাগি কে চুদে পাই নাইতাদের কথা সুনে আমার মাথা ঘুরে গেলআমি জিজ্ঞাসা করলাম, এ সব কি বলছেন  চাচা, আম্মু কে আপনি ফাক করছেন? আব্বু আমার ভোদায় এক্তা আঙ্গুল ডুকিয়ে  দিয়ে বলল, হা মা, তোমার আম্মু কে ও আমার বর ভাই মানে তমার এই চোদনবাজ চাচা  ও আয়েশ করে চুদেছেআমি বললাম ওয়াও আব্বু, তাহলে ত তোমার আমার আর চাচার  চোদাচুদির কথা আম্মু জানতে পারলেও কোন সমস্যা নাই, তাই না আব্বু? আব্বু কি  ভেবে জানি বলল, না মামনি তোমার আম্মু জেন এসব কথা না জানতে পারে, আমি  বললাম, থিক আসে আব্বুআবার চাচা বলল, কি রে জামাল চল এবার, খানকিটাকে  চুদিএই বলি আমাকে তার কোলের উপর করে আমার পাসায় জরে জরে ২/৩ টা থাপ্পর  মারলআমি ব্যাথায় বলে উঠলাম, এই খানকির ছেলে, ব্যাথা পাইনা, সালার বুরাএই বলে তার বারা টা আমি মুখে নিয়ে চুসা সুরু করলাম, চুসতে চুসতে চাচার  বারায় হাল্কা হাল্কা কামর দিতে লাগ্লামচাচা আরাম এ বলতে লাগল, চুস মাগিচুস খানকি, আজ তর ভোদা ফাটামুআবার ২জন মিলে আমাকে ঝুলিয়ে বেড রুম এ  নিয়ে গিয়ে বেড আ ছুরে মারলএবার চাচা আমার ভোদায় বারা সেট করল, আর  আব্বু আমার বুকের ওপর বসে আমার মুখে বারা ডুকিয়ে ঠাপাতে লাগলআর নিচে  চাচা আমার ভোদা ঠাপাতে লাগলআমি আরাম এ পাগল হয়ে জাসছিলামআবার আব্বু  আমাকে উপর করে ডগি স্টাইল এ চুদতে লাগল, আর চাচা আমার দুধ চুছতে লাগলএ  ভাবে ৩০ মিনিট চললএর পর আমাকে চিত করে আমার মুখের সামনে তার বারা টা ধরলআর চাচা ভোদা চুদতে লাগলআব্বু আমার মুখের ভিতর ঠাপ মারতে মারতে বলতে  লাগল, ওওওও ই মা. আমার খানকি মেয়ে, চুছ আহ আহ আহ আমার আসছে এ কথা বলতে  বলতে আমার মুখের ভিতর মাল আউট করে দিলআমি বাদ্ধ হয়ে সব মাল গিলে ফেললাম।  আবার চাচা ও নিছ থেকে জোরে জোরে ঠাপতে ঠাপাতে আমার ওপর সুয়ে পরে আমাকে  জরিয়ে ধরে আহহহ আহহহ আহহহ এমন সব্দ করতে করতে আমার ভোদার ভিতর মাল আউট করে  দিলতার পর আমরা ৩জন ই ক্লান্ত হয়ে সুয়ে থাকলাম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন