সোমবার, ১৪ নভেম্বর, ২০১১

প্রথম প্রেম, প্রথম চোদা আর প্রথম কস্ট


কি অবস্থা মামারাবস্তাপচা চটি পড়তে পড়তে কাহিল হইয়া গেছেন??? বাড়া তো মনে হয় আর খাড়ায় না?? দেখি আমি আপনাগো লাইগা কিছু করতে পারি নাকি......


কাহিনিটা আমার বাস্তব লাইফের এক ঘটনা থেকে সংকলিতএই কাহিনির ৮০% ঘটনা সত্য

আমি তখন মাত্র কলেজ এ পড়ি ২০০৫ঢাকা সিটির এক নাম করা প্রাইভেট কলেজ এ পড়িআমার নাম আরিফআমার এলাকার যে সবচাইতে ক্লোজ দোস্ত আছিল ওর নাম কামালশালায় আমার থেকে মিনিমাম ১০ বছরের বড়পড়ালেখা করত নাএলাকায় গুন্ডামী করতবয়স অনুযায়ী আমার ও রক্ত গরমমাথায় এলাকায় দাপট দেখানোর নেশারক্তের মধ্য খালি গ্যাঞ্জামের নেশাতাই ওর লগে চলতামআর হালায় আমারে মফা পাইয়া আমারে ভাইঙ্গা খাইত আমি তখন বুঝতাম নাযাই হোক এত প্যাচালের কাম নাইআসল কাহিনীতে আসি



কামাল হালায় এক হিন্দু মাইয়ার লগে প্রেম করতপ্রথম প্রথম কামাল সত্যি প্রেম করলে ও পরে দেখে চেরী খানকী টাইপেরপরে ওয় খালি মাগীরে চোদার লাইগা ভাও দিতমাগির নাম আসিল মাধবীশ্যামলা মাগার হেবভী সেক্সিএকটা মাল ইদুধ মনে হয় ৩৬ ডি হইবহালায় ্মাগীরে ডেইলি লাগাইত আর আমারে কাহিনী কইতআর আমার তো ধোন তে মাল পড়ার দশা হইতআমি তখন ও সেক্স করি নাইমাধবীর এক চাচাতো বইন ছিলওর নাম জয়াএকটা টপ ক্লাস মাগীফরসা শরীর বিশাল পাছা আর জাম্বুরার মত দুধমাগী পোলাগো রে দুধ দেখানীর লাইগা ওড়না ছাড়া ঘুরতআমি ওর দুধ দেইখাই পাগল হইয়া গেছিলামকামাল এর কাছ থাইকা শুনলাম ওয় মাধবীরে জয়াগো বাসায় নিয়া লাগায়চোদানীর পুতেরে বহুত পটাইয়া, টাকা খাওয়াইয়া রাজি করলাম জয়ার লগে আমি প্রেম করমুহালারে মাল খাওয়াইয়া বহুত কস্টে চোদানীর নাম্বার নিলামওয় পিনিকে কইল মামা তুই চিন্তা করিস না, জয়ায় তোর লগে প্রেম আমি করামু, অয় না করলে ওর মারে করামু


যাই হোক হালায় একদিন আমারে ফোন দিয়া কইলঃ মামা নিচে আয়জয়া গো বাসার নিচেআমি ওরে কইছি তোর কথাওয় তোর লগে কথা কইব


আমার তো মাথায় মাল ঊইঠা গেলদিলাম দোড়আমি মামা দেখতে কিন্তু খারাপ নাজিম এ গিয়া কঠিন একখান বডি বানাইছি, মাখন চেহারাচেরী রাজি হইব না মানে...... এগুলা আগে থাইকাই জানতামযাইহোক নিচে গেলামদেখা করলামকিছু পিরিতের পিছলা আলাপ পাড়লামচেরী মানুষতো স্বভাব খারাপপোলা গো রে ঘুরাইবোই


মাগী আমারে কইল দেখেন আপনি মুসলমান আর আমি হিন্দুআমাদের মাঝে পারিবারিক কোন সম্পর্ক হইতে পারেনা


আমি মফা পার্ট ধরলাম, কইলামঃ দেখ মানুষের মনের উপর যদি মানুষের কন্ট্রোল থাকতো তাহলে মানুষ ভুল কোন কাজ করত নাআমার মন তোমাকে পছন্দ করেছেআমি তোমাকে প্রথম দেখাতেই ভালবাসছি......হেন তেন আর বাল ছাল কইলাম


মাগী পইটা গেলএরপর নিয়মিত দেখা করতামপিরিতের আলাপ পারতামআর কামাল হালারে মাল খাওয়াইতাম যেন কোন ক্যাচাল না করেআস্তে আস্তে মাগীর লগে সেক্স নিয়া ফ্রি হইলামএকদিন জিগাইলাম তোমগো ঘরে কামাল আর মাধবী কি করে?


ওয় কইল, কথা কয়


আমিঃ কথা তো কতখানেই করা যায়ঘরের ভিতরে কি???


ওয় কইলঃ ওরাই ভাল জানে,


আমিঃ আরে তুমি তো জানো নাওরা প্রেম করে লেংটা হইয়াআদর করে


ওয়ঃ ছিঃ তুমি সবাইরে এমন ভাব??? নোংরা মন তোমারআর হেন তেন কইল


তখন আমি জানতাম না মাগী কামালের চোদা খায় ওর বইনের লগেআমারে ভুং ভাং বুঝাইয়া দিত, অয় বিয়ার আগে লাগাইবো না...এগুলাতে পাপ হয়আর ওইদিক দিয়া কামালের চোদা খাইতকামাল হালায় ও আমারে ভাইঙ্গা খাইতপুরাটা ছিল ওগো ফন্দিআমি শুরুতে কিছু জানতাম নাএইভাবে আমারে নিয়া ওরা খেলত



একদিন কামাল হালায় জয়া গো ঘরে যাইব মাধবীরে চুদতেআমারে আগেই কইছিলআমি জয়ারে কইলাম জান আজকে আমি তোমার সাথে তোমাদের বাসায় প্রেম করবমানা করতে পারবে না



জয়া প্রথমে কেউ মেউ করলেও পরে মারানী রাজি হয়রাজি হইব না কেন, মাগীরে কাপড়, মোবাইল, নিয়মিত চাইনিজ, মোবাইলে কার্ড দিতাম আর ওর ভাতার কামাল হালায় তো আছেইযাক শেষ পর্যন্ত সেই দিন আইলোজয়ার ২ ভাই, বাপ-মা সব গুলাই চাকরি করেতাই সকাল ১০- বিকাল ৫টা পর্যন্ত বিনা ঝামেলায় চোদা যাইবসকাল ৯টা থাইকাই ওগো বাড়ীর আসে পাশে ঘুরতে থাকলাম আমি আর কামালঠিক ১০-৩০ এ জয়া কল দিলআমি আর কামালে ধোন নাচাইতে নাচাইতে গেলাম ওগো ঘরেগিয়া দেখি দুই মাগীই ওড়না ছাড়া ওগো বিশাল দুধের প্রদর্শনী করতাছেমাধবিরে দেইখা তো আমার এমনেই সেক্স ঊঠে আর আমার মাগী জয়া তো আছেইফরমাল হায়/ হ্যালো কইয়া কামাল মাধবীরে নিয়া গেল পাশের রুমেআমি আর জয়া দরজা লাগাইয়া, জানালা লাগাইয়া বইলাম পাশাপাশিকি দিয়া কি শুরু করমু বুঝতাছি নাআর জয়া মারানী এমন পার্ট ধরছে যেন আমরা চাইনিজ এর চিপায় বইছিআমি কইলাম, জান একটু পানি খাওয়াবা...

মাগী গেল পানি আনতেআমি মাগীর পাছার দিকে চাইয়া রইলামটাইট কামিজ পাছার অখান দিয়া ফাইটা যাইবো এমন দশাপানি নিয়া আইলে আমি পানি কইলাম খাওয়াইয়া দাও না জানমাগী একটা ভেটকি দিয়া খাওয়াইয়া দিলআমি ওর হাত ধইরা টান দিয়া কাছে আইনা কইলাম কই যাইবা সুন্দরী...... বহুদিনে পাইছি তোমারে জান......বইলাই একটা চুমা দিলাম কপালেওয় কয় ছাড়ো!!!! ওই রুমে মাধবী আর কামাল ভাই আছে


আমি কইলাম জান তুমারে যে আমি সত্যি ভালবাসি তুমি কি সেটা বিশ্বাস কর????


মাগীঃ ভালবাসলেই কি চুমা দিতে হইব???


আমি খুব কস্ট পাওয়ার ভান ধরলামকইলামঃ আজ পর্জন্ত তুমি বিশ্বাস করলা না আমি তোমারে ভালবাসিঠিক আহে আমি দেখমু তুমি কতদিন এগুলা ভাইবা থাকএই বইলা আমি চইলা যাইতে লইলাম


ওয় আমারে আটকাইলোতারপর কইল কি করতে চাও কও???


কইলাম তোমারে একটু সোহাগ করমুতোমাকে অন্যভাবে আজকা ভালবাসমু


ওয় কইলোঃ শুধু চুমা আর কিছু না কিন্তু...


আমিঃ হতাশ হইয়া কইলাম (মনে মনে আজকা চুদুম ই তোরে) ঠিক আছে জান


শুরু করলাম লিপ কিসপ্রথমে অত রেস্পন্স না পাইলেও পরে পাইতে থাকলামআমি হাশমী মামার মত বিশাল চুমা দিলামঠোট দিয়া ওর ঠোট, জিহবা দিলাম


১০ মিনিট চুমানীর পর দেখলাম মাগীর নিঃশ্বাস ভারী হইতাছেআমি এবার ঠোট তে গলায় চুমাইতে থাকলামখুব সুন্দর একটা সগন্ধআমি চুমাইতে চুমাইতে চাটা শুরু করলামমাগী আস্তে আস্তে গরম হইতাছেআমি ওরে গুরাইয়া দিয়া পিঠে চুমা দিলামদেখলাম মাগী আতকাইয়া ঊঠছেআমি আর চুমাইতে থাকলামচান্স পাইয়া কামিজের চেই টান দিয়া নামাইয়া দিলামমাগি হাত দিছিল হাতে চুমাইতে থাকলামহাত সরাইয়া নিলএবার আমি খোলা পিঠে হাতাইতে থাকলাম হাত চুমাইতে থাকলামমাগী গোলাপী ব্রায়ের ফিতা উল্টাইয়া উল্টাইয়া চুমা দিলামঅয় খালি ওম্মম্ম!!!!!আহহহহ!!!করতাছেআমি চান্স পাইয়া মাগীর কামিজ খুলতে গেলামমাগার দুধ গুলা এতো এত টাইট হইয়া আটকাইছে যে খুলতে পারতাছি নাকারন আছে আমিও গরম মাগীও গরম মাথা ঠান্ডা কইরা খুললেই কিন্তু খোলা যায়টানাটানি করতে গিয়া ফেললাম মাগী কামিজ ছিড়াছিড়ছে যখন টান দিয়া ছিড়াইলাইলামমাগীর হুশ নাইআমি ব্রায়ের হুক খুইলা লাইলামব্রা সরাইয়া তো আমার চক্ষু স্থিরফরসা দুধ তার মাথায় কালা বোটাএওতদিন খালি থ্রিএক্স এ দেখছি বাস্তবে দেইখা আর সামলাইতে পারলাম না, টিপা আর কামড়ানী শুরু করলামমাগী আহ আহ!!! ঊম!!!!ঊঊঊঊ!!! করতাছেদুধের উপর অত্যাচার শেষ কইরা এবার পাজামা ফিতায় টান দিলামদুই হাতে পাজামা টা পা ঠাইকা নামাইলাম

মাগীর ফরসা পা আর বালে ভরা ভোদার দিকে হা কইরা ছাইয়া আছিমনে হয় ৬ মাসেও বাল কাটে নাইবড় হইতে হইতে কোকড়াইয়া গেছেআমি হা কইরা চাইয়া আছিমাগী ধমক দিয়া কইল হা কইরা কি দেখ??? আমি নগদ মাগীর দুই পা ফাক কইরা দিলাম বাল ভরা ভোদায় মুখকিন্তু বাল এত বড় চাটা দিলে জিহবায় লাগে, ভোদা আর খুইজা পাই নাপরে থ্রিএক্স ফুরমুলা দিয়া ভোদায় আঙ্গুল চালান দিলামভিজা পুরা গোসল দিয়া দিছে ভোদাএই দিকে তো আমার ধোনের এমন অবস্থা যে জাইঙ্গার ঘষায় মাল পড়ার অবস্তাআর না পাইরা নিজে কাপড় খুইলা মাগীর লেংটা শরীরে হামলা চালাইলামটাস্কি খাইলাম এক ঠেলায় ধোন পুরা ঢুইকা গেলদুই দুধে দুই হাত দিয়া টিপ্ত্র টিপতে আমার ৮ ইঞ্চি ধোন জোড়ে জোরে চালান দিতে থাকলাম মাগীর ভোদায়মাগীর তলপেটের লগে আমার তলপেট বাড়ি খাইয়া থাস থাস আওয়াজ করতাছে,আর মাগি তো আহা আহাহাহ আঃঃঃঃ আহহ উউউউম করত

ই আছে,বেশি না ১০ মিনিটের মাথায় ওয় ভোদা নাড়াইয়া রস খোসাইলোআমি এর পর পর ই মাল দিয়া ভরাইয়া দিলাম মাগির ভোদামাগীর শরীরে শুইয়া আমি হাপাইতাছি ওয় ওপরে আর কয়েক রাউন্ড দিছিলামদুপুরে খাইয়া আবার দিলাম বিকাল ৩টা পর্জন্তচুইদা বাইর হইয়া হইয়া ভাবতাছি যাক টেকা গুলান ঊশোল হইতাছে




এরপর একদিন মাধবীরেও লাগাইছিমামারা হয়তো কইতে পারেন মাইয়াটারে কি আমি খালি চোদার লাইগা ভাল্বাসছিলাম???? আর কেন এত মাগী মাগী কইতাছিমামা রা চোদানীর ঝি রে আমি আসলেই ভাল্বাস্তামমাগী আর ওর ভাতার কামাল এ মিলা আমারে ভাইঙ্গা খাইতএক সময় জানলাম চোদানী সব নাটক করছে আমার লগেতাই আমার এত জিদমাগী আমারে পল্টি দিয়া সুখী হয় নাইকত বেটার যে চোদা খাইছেপরে পোলাইয়া বিয়াও করছেমাগার ১১ দিন চুইদা জামাই ও ভাগছে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন