সোমবার, ১৪ নভেম্বর, ২০১১

ভাবি বলো আর মাগি বলো।


আমার জীবনে আমি অনেক মে চুদেছিBut কোন দিন কোন চটি লিখিনিপ্রথম বার লিখছিজদি ভাল কমেন্টস পাই,তবে আরো লিখব



আমি তখন সবে মাত্র এইচ এস সি পাস করে ভারসিটিতে ভরতি হইসিআমি ছোট বেলা থেকেই চোদাচোদি করার বেপারে অনেক এগ্রেসিভ ছিলামআমার জন্ম ঢাকাতেইঢাকায় আমাদের বাড়ি না থাকাতে ভাড়া থাকতে হতো

যাই হোক মুল কথাতে আশা যাকআমি থাকি ৫ম তলায়আর ৩য় থাকতো বাড়ি অয়ালাবাড়ি অয়ালার ছেলের বউ টা ছিল একটা ঠাসা মালওনার দুধের কথা না বললেই নাওনার দুধ ৩৮ সাইজ এর কম হবেনাকিন্তূ ঝুলে পরে নাইউনা কে আমি ভাবি বলে তাকতামঊনার ২ টা বাচ্চা আছেকিন্তূ ভাই যতো বড় চোদন বাজ ই হোক না কেন বুঝতেই পারবেনা যে তার ২ টা বাচ্চা আছেমাগির পাছা টা হিমালয় পরবত এর মতনা দেখলে বোঝানো যাবে না


আমি যেদিন উনাদের বাসাই এসেছি সেদিন থেকেই আমি তাকে দেখলে আমার বারা বাবাজি সেলুট মারা সুরু করেআমি উনাদের বাসাই যাবার একটা way খুজছিলামআমার ও কি ভাজ্ঞো, আমি কম্পিউটার সম্পকে অনেক টা অভিজ্ঞ হওয়া তে তাদের বাসা থেকেই আমাকে ডাকা হোলোআমি বাসাই ঢুকেই দেখি অরনা ছাড়া বসে আছেমাই দুটো যেন আমাকে ডাকসেএভাবে বেস কিছু দিন তাদের বাসাই আনাগোনা চল্লোআমি কিভাবে তাকে আমার বসে আনব তাই ভেবে পাচ্ছিলাম নাএকদিন দুপুর বেলা সে আমাকে কল করলকল করে বল্লো আমি কিভাবে Face Book ব্যবহার করব আমাকে একটু দেখিয়ে দিয়ে যাওআমি মহা আনন্দে চোলে গেলাম তাদের বাসাইগিয়ে দেখি ভাইয়া বাসাই নাইআর তার ছেলে মেয়ে স্কুল এ গেছেতখন বুঝলাম সে বাসাই একা বলে FB ব্যবহার করবেযাই হোক আমি তাকে সেটা দেখালামThen আমাকে বলল...... আচ্ছা প্রভার নাকি ভিডিও ক্লিপ বের হয়েছে ? আমি তার কথা সুনে আমার সরিল এর সব পশম দারিয়ে গেছে


আমিঃ হ্যা (নত গলাই বললাম)

মাগিঃ আমাকে একটু বের করে দিবা?

আমিঃ আচ্ছা দিবএই কথা বলে আমি সেটা বের করার জন্য BanglaChoti তে গেলাম

মাগিঃ এখানে এগুল কি লেখা?

আমিঃ এগুল বাংলা চটি বই

ভাবিঃ চটি বই কি?

আমিঃ এখানে প্রভার মত অনেক মেয়ে এবং ছেলের কথা লেখা থাকে

ভাবিঃ আমি একটু পড়ি?

আমিঃ হ্যা পড়তে পারেন

মাগিঃ আমাকে একটা ভাল দেখে বের করে দাও

সে এ কথা বলতেই আমি তাকে একটা লেটেস্ট চটি বের করে দিলামএটা আমিও নতুন পরসিআমার তো আগে থেকেই সোনা বাবাজি স্ট্যান্ড ব্যাই দারিয়ে আছেচটি পরতে পরতে এটার কন্ডিশন একেবারে কঠিনআমার সরিল,হাত,পা কেমন যেন কাপছিল l মন টা চাচ্ছিল মাগি কে তখনি ধরে চুদে দেইকিন্তু একটা ভয় কাজ করছিলযে সে আমাদের বাসার বাড়িওয়ালাএকেবারে কেলেঙ্কারি হয়ে যাবেহঠাত অনার দিকে খেয়াল করলামদেখি সে কেমন যেনো একটা ইতস্ত বোধ করছেআমি বুঝতে পারলাম যে তার সেক্স ওপেন হচ্ছেআমিও ওয়েট করতে লাগলামএদিকে আমার মাল প্রাই চলে আসল বলেমদন জল তো অনেক আগেই পরেছেআমি যেখানে বসেছি ঠিক আমার ডান হাত গেসেই বসেছিলআমি ওনার দুধ গুলো দেখতে চেস্টা করলাম অ্যান্ড দেখলামএক সুখের ভুবনে মনে হচ্ছিল এতটা অপুরবো হতে পারে নাযতটা না তার দুধ দুটা আমাকে আকরশন করছিলমন চাইছিল এখনি তার দুধ গুলা ইচ্ছে মত টিপে দেইকিন্তু সাহস পাচ্ছিলাম নাআমি ভাবিকে বললাম ভাবি হইসে আপনার পড়াসে বলল দাড়াও এক্তু বাকি আসেআমাকে বল্লঃ তুমি কি এগুলা সব সময় পর?একটু সাহস পেলামবল্লাম হ্যাতখন তোমার কেমন লাগে?আমি বললাম আমার অনেক সমস্যা হয় তাই পড়ি না (একটু ভাব নিলাম)সে বলল কি ধরনের সমস্যা?আমি বললাম আমার শরীল ভেঙ্গে যায়

ভাবিঃ এটা পড়লে শরীল ভাঙ্গে কিভাবে?

আমিঃ এটার পরে যেটা করি,সেটা করলে শরীল ভাঙ্গে

মাগিঃ এটার পরে আবার কি কর?


ভাই আমার এ সব কথা শুনে already কয়েকবার মদন জল খসে গেছে


আমিঃ(একটা রিস্ক নিয়ে বল্লাম)হাত মারি

ভাবিঃ হাত মারা ভাল নাসে জন্নই তো তুমি এতো সুকনা হয়ে আছো

আমিঃ কি করব আমার তো কেও নেইতাই হাত মেরে মেরে বর বানিয়েছি

মাগিঃ তোমার টা কত বড়?

আমিঃ ৮ইঞ্ছ

মাগিঃ এত বর তোমারটা?আমার বিলিভ হচ্ছে না

আমিঃ বিলিভ হচ্ছে নাদাড়ান দেখাচ্ছি

এই বলে আমি আমার জিপার টা খুলে ফেলিসঙ্গে সঙ্গে আমার বারাটা লাফ দিয়ে বের হয়ে গেলঅনেক কস্টের পর সে মুক্তি পেলনুনুর মাথায় জল দেখা যাচ্ছেসে আমার এতো বর ধোন দেখে অবাক হয়ে গেলআমার তখন মনে হচ্ছিল যে ভাইয়ার ধোন টা মনে হয় অনেক বেশি ছোটতাই হয়তো সে আমার নুনু নিয়ে খেলা করবেসে আমাকে বলল তোমার নুনুর মাথয় এগুলা কি?আমি বললাম এগুলা মদন জলতখন সে আমাকে বলল তুমি অনেক বড় হয়ে গেছ তাই না?আমি আর দেরি করতে পারছিলামতাই তাকে বল্লাম......আরে দিলে দেন না দিলে খাড়া কইরা রাইখেন নাসে আমাকে বলে বুঝলাম না তোমার কথাআমি আর দেরি না করে (সে বিছানার পাসে বসে ছিল)তার দুধ এ এক হাত দিয়ে টিপা আরাম্ভ করলামআর এক হাত দিয়ে তার চুল ধরে তাকে Kiss করতে আরম্ভ করলামদুধ গুলা টিপতে যে কি মজা লাগছিল তা আপনাদের দিয়ে না টিপালে বুঝাতে পারব নাঠোট যে কতোটা মধুর লাগছিল আমার কাছেএ অবস্তাতে সে গংড়াছেকিন্তু আমি Kiss করাতে সে কোন শব্দ করতে পারছিল নাআমি তাকে বিছানাই সোয়াতেই সে আমার উপরে উঠে বসলআমি মাত্র ৪৮ কেজি আমি একটু ভই পেলামভাবলাম সে হইত আমাকে কিছু বলবেঠিক তাই হলকিন্তু ভাবান্তর ছিল কিছুটা ভিন্নসে আমাকে বলে আজকে আমি তোর ওই সোনার ঝাল মিটিয়ে ছারবআমি মনে মনে অনেক খুসি হলামসে তার পরনের জামা খুলে ফেল্লশুধু মাত্র ব্রা পরাতাকে দেখেই আমার মাথা নস্ট হয়ে গেলমনে হচ্ছিল আইশা টাকিয়া আমার সামনে দুধ বের করে আমার উপর বসে আছেদেন সে তার ব্রা টাও খুলে আমার সমনে দুধ গুলা বের করে দিলআমি আর খুশি সাম্লাতে না পেরে তার দুধ টিপ্তে টিপ্তে তাকে জরিয়ে ধরলামআর বললাম আমি আজকে আপনাকে চুদে আপনার ভোদার সব মাল বের করে খাবওনেক দিন ধরে আপনার ভোদাই মাল ঢালব বলে বসে আছিআজকে আমার হাতে এই সুযোগ আসছেসে আমাকে বলে তোর ওই বারাটা আমার ভোদাই ভরে দে আমার ভোদাই চুল্কাচ্ছেআমার আগে থেকেই মাল ধনের মাথায় এসে বসে আসেতাই তাকে বললাম আমার মাল টা ফেলে ঢুকাতে হবেতা না হলে আমি আপনাকে বেশিখন চুদতে পারব নাসে মুখ দিয়ে Suck করতে সুরু করলআমি কিছুটা অবাক হলেও Enjoy করছিলামআনন্দে আমার মুখ দিয়ে বার বার এক কথা বের হচ্ছিল......খা খা আমার মাল খেয়ে তোর পেট ভরে নে......আহ...আহ.........আহ...খা খা...চুতমারানি আমার পুরা মালটা খাবিবলতে বলে আমার সব মাল আমি ভাবি/মাগির মুখে ঢেলে দিলামসেও সব মাল খেয়ে নিলএবার সুরু হল আসোল খেলআমি তার দুধ গুলা আলু ভরতা বানাচ্ছিলাম আর সে Sex এ কাতরাচ্ছিলআমি আকটা আগুল তার ভোদাই ফিট করে সমানে কিচতে থাকি......সে আনন্দে আমাকে বলে সালার বেটা আমার তোর পুরা ধোন টা চাইআমার এতে হবে নাআমি বললাম ঠিক আসে তাহলে আমার থোন টা মুখে নিয়ে দার করিয়ে দেনএ কথা বলতে বলতেই সে আমার আখাম্ববা টা তার মুখে নিয়ে এক রাম চূষা দিলপুরা ধোনটা মুখে নিয়ে একবার বের করসে আর এক বার মুখে নিচ্ছেআমার মামা আবার Strong হোয়ে গেসে মনে হচ্ছে সব খেয়ে ফেল্বে......এ অবস্থাতেই আমি তার ভোদাই আমার মেশিন তা ফিট করে একটা রাম ঠাপ দিলামতার একবার মাল বের হয়েছে বলে খুব একটা কস্টো করতে হলো নাতবে মাগির ভোদাডা ভিষন টাইটআমার সোনা ঢুকাতেই সে আমাকে ধরে Kiss করতে লাগলআর মুখ থেকে বের হচ্ছিল মধুর সুর......আমাকে আজকে প্রান ভরে চুদবেটুমি না আমাকে চোদার জন্য অনেক অপেখহা করেছআজকে আমার ভোদার সব পানি তুমি বের করে দাওআ কথা শুনে আমি ১৫০সি সি Pulsar এর গোতি নিয়ে দিলাম ঠাপের পর ঠাপ তার মুখ থেকে সুখের আনন্দে Sound এল......খাঙ্কিরপোলা আরো জোরে জোরে চুদ আমারেআমার তল পেত বরাবর মারআহ......আহ...এইতো......এইতো হছে......কিরে...চোদ......চোদ...ওরে......ওরে...কি আরামআমার বাপের জনমেও আমাকে কেও এভাবে চোদেনিরে......আহহহহহহ......আহহহহহ...এরকম আরো অনেক শব্দ বের হচ্ছিল তার মুখ থেকেচোদাচুদির এক পরযাই আমাকে টেনে জরিএ ধরেআমাকে খামসিও দিতে থাতেতখন বুঝলাম তার মাল বের হচ্ছেআর আমাকে বলছে কিরে চোদানির পো...চোদ না...আরো জোরে দে...আহহহহহহহহহহহহহহহহহ......আহহহহহহহহহহহহহআর আমিও রাম ঠাপ দিয়ে আমার মাল মাগির ভোদাই ঢেলে দেইএ ভাবে বেস কিছু দিন আমি তাকে চুদে গেলামটারপর খবর পেলাম ওনার জামাইর Problem আছেতার পরে খবর পেলাম সে আমার মত অনেক্কেই দেয়আমার কাছে সত্তি কথা বলে নাএকদিন হাতে নাতে ধরলামতার পর থেকে আমাকে আর চিনেই নাআর আমিও Target নিছি যে তোর মেয়ে আমি খাবোই......বন্ধুরা wait and see……

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন