সোমবার, ৭ নভেম্বর, ২০১১

প্রেম-লীলা


বয়স ৩৮ কি ৩৯ বছর  আমি ভার্সিটিতে পড়িভাবী ডবকা মাই পাছাভারী শরীর দেখে লোকের কথা আর কি  বলব আমার নিজেরই চুদতে ইচ্ছা করে মাঝে মাঝেকাজেই একদিন আমার এক বন্ধুর  সাথে দেখা হয় এবং আমি আবার আমার সেই বন্ধুটিকে ভাল করে চিনতাম আর আমার ঐ  বন্ধুটি যখন আমার ভাবীকে ভোগ করার জন্য আমার কাছে মনের কথা জানাইলো তখন আমি  আর আমার বন্ধুটি না করতে পারলো নাভাবীর আপন বলতে আর কেউ ছিল না আমি  ছাড়া এটা সে ভাল করেই জানতও আমাকে বললো যে ভাবী থাকতে নাকি আমার কোন  চিন্তা নেইআমাদের সব দায় দায়িত্ব নাকি ওরশুধু আমি যেন ভাবীকে সব  সময়ে চোদন সূখের ব্যাবস্থা করে দেইকাজেই ও বললো যে, আমি তোর ভাবীকে  নিজের করে সব সময়ে সুখ দিয়ে যাবোআর আমার ভাই বেঁচে থাকতেই আমি আমার  ভাবীকে কু প্রস্তাব দেয় কিন্তু ভাবী সে প্রস্তাব নাকচ করে দেয়
</span></p>
<p><span style="font-size: 150%; line-height: normal;">ভাবী তখন দুপুরে ঘরের  কাজ করছিলবেশ গরম পড়ায় ভাবী ঘরে কেউ নেই ভেবে প্রথমে ছায়েয়া খুলে  ফেললবিস্ময়ে লক্ষ্য করলাম যে ভাবী প্যান্টি পড়ে না ঘরেভাবী এরপরে  শাড়ী ও ব্লাউজও খুলে ফেলল গরমে অতিষ্ঠ হয়েস্তনের আকৃতি ঠিক রাখতেই হোক  আর যেকারনেই হোক ভাবীর পড়নে ব্রা অন্তত ছিলভাবীর নগ্ন শরীর আমি পিছন  থেকে ঠিক দেখতে পাচ্ছিলামতবে কোন বিশেষ অঙ্গ নজরে পড়ছিল না পেছন থেকে  হঠাৎ কি একটা জিনিষ নিতে ভাবী একটু উপুড় হল, আর তখনই বিশাল নিতম্বের  পুরোটা সহ ভাবীর নিম্নাঙ্গ ও মলদ্বার স্পষ্ট দেখতে পেলামআমি আমার মোবাইল  ক্যামেরা দিয়ে ভাবীর বিশেষ স্থানের পটাপট কয়েকটা ছবি তুলে নিলামইচ্ছা  করছিল তখনই গিয়ে ভাবীর দেহটাকে আদর সোহাগ করে দেই মাগীর যৌবনের জ্বালা  মিটিয়েকিন্তু অনেক ভেবে নিজেকে সংবরন করলামআমার বয়স তখন বাইশবুঝতেই  পারছেন যৌবন জ্বালা তখন কেমন তুঙ্গেকিন্তু আমি নিজে থেকে আগে কিছু না  করার চিন্তা করলামবরং আমার বন্ধুটিকে দিয়ে আগে ভাবীর সতীত্ব হরন করানোর  সিদ্ধান্ত নিলামবন্ধুটি ভাবীর মলদ্বার এবং যোনি দুটোকেই আদর করার ইচ্ছা  পোষন করেছিলতার সেই আবদারকে আমি পূরণ করব ঠিক করলামবন্ধুটি ভাবীকে তার  বাগানবাড়ীতে এনে চুদতে চেয়েছেআমি ভাবীকে সেদিন দুপুরেই ঘুমের ওষুধ  খাওয়ালাম খাবারের সাথে মিশিয়েভাবী দুপুরের পরেই জ্ঞান ছাড়া ঘুম দিল  অন্তত তিন ঘন্টা যাতে ঘুম না ভাঙ্গে সে ভাবেই ওষুধ দেয়া হয়েছিলভাবীকে  বিছানায় শুইয়ে দিয়ে আমি আমার কাজ শুরু করলাম এর পরে...ভাবীর পড়নের  কাপড় সব খুলে ফেলে ভাবীকে সম্পূর্ণ ল্যাংটা করলাম আগেভাবীর উচু মাই  দুটোকে দুহাতে ধরে মর্দন করলাম মজা করে অনেকক্ষননিজে ল্যাংটা হয়ে ধোনের  মাথা দিয়ে মার স্তনের বোটায় ঘষতে ও বাড়ি মারতে লাগলামএরপরে জিব দিয়ে  চাটলাম মজা করে ভাবী স্তন ও বোটার আশেপাশেভাবীর মলদ্বারে ও গুদের ভেতরে  আঙ্গুল দিয়ে অনেকক্ষন গুদ ও পুটকি মারলাম হাত দিয়েআমার খুব ইচ্ছা ছিল  ভাবীর পোদটা মারারতাই পোদের ফুটোতে বাড়ার মাথা ভালভাবে ঘষলাম অনেকক্ষন  আরো বেশ কিছুক্ষন ভাবীর নগ্ন শরীর চাটাচাটি ও বাড়া দিয়ে আদর করে ভাবীর  স্তনের উপরে বীর্যপাত করলাম মজা করেভাবী সম্পূর্ণ ঘুমে অচেতনকিচ্ছুটি  টের পেল নাগামছা দিয়ে ভাবীর শরীরে লেগে থাকা বীর্য পরিস্কার করে দিলাম  এরপর ভাবীকে বন্ধুটির দেয়া বিশেষ স্বচ্ছ সাদা রঙের ব্রা ও প্যান্টি  পড়ালামগাড়ি আর কিছুক্ষনের মধ্যেই পাঠিয়ে দেবার কথাএই সুযোগটা আমি  নিজের কাজে লাগালাম এতক্ষনএবার ভাবীকে বন্ধুটির হাতে তুলে দেবার পালা  বন্ধুটির বাগান বাড়িতে যখন পৌছালাম তখনো ভাবী ঘুমিয়ে আছেতার দেয়া সেই  ব্রা প্যান্টিতে ভাবীকে অপরূপা লাগছিলইচ্ছা করছিল ভাবীকে চুদে  প্রেগ্ন্যান্ট করে দিতেকিছুক্ষন বাদে...বন্ধুটি বেডরুমের দৃশ্য...  বেড্রুমের বিছানায় ভাবীকে জড়িয়ে ধরে বন্ধুটি পেছন থেকে ভাবীকে লাগাচ্ছে  ভাবীর প্যান্টি সরিয়ে সে তার বাড়া ভাবীর গুদে ঢুকিয়ে ভাবীকে চুদছিল  প্রানভরে, আর ভাবীর কদুর মত নরম বড় বড় স্তন জোড়া নিপিষ্ট হচ্ছিল তার  শক্ত হাতের স্পর্শে আর মর্দনেভাবী আর্তনাদ করছিল চোদানোর আনন্দেকিভাবে  কেমন করে ভাবী এখানে এসেছে সে প্রশ্ন ভুলে গিয়ে সেই মূহুর্তের আনন্দকেই  ভাবী বেশী গুরুত্ব দিচ্ছিলনগ্ন হয়ে পরপুরুষের কাছে নিজেকে সমর্পন করেছিল  সম্পূর্নভাবেকোন বাধা না দিয়ে ভাবী উপভোগ করছিল গুদ মারানোবন্ধুটি  চুদতে চুদতে প্রানভরে বীর্যপাত করল ভাবীর গুদের ভেতরেই চরম তৃপ্তি করে  শেষের দিকে ওরা উন্মাদের মত থ্রি এক্স ছবির মত করে খিস্তি করে চিৎকার করে  চোদনলীলার চরম মূহুর্ত উদযাপন করলওরা বীর্য বিনিময় করে ক্লান্ত হয়ে  কিছুক্ষন শুয়ে থাকলএরপরে বন্ধুটি উঠে গিয়ে একটা গ্লাসে পানি ভরে ভাবীর  দিকে এগিয়ে দিলবন্ধুটি নিজেও খেয়ে ভাবীকেও খেতে বলল, ভাবী এক চুমুক দিল  গ্লাসেওদের চোদনলীলা এখনো বাকী ছিল, বন্ধুটি ভাবীকে বলল তার ধোন পানিতে  ডুবিয়ে চেটে চেটে খেতেভাবী তার কথা মত তার উত্থিত লিঙ্গ পানির ভেতরে  ডুবিয়ে চেটে খেতে লাগলভাবী ভাল করে বন্ধুটার বাড়া চেটে চুষে দিলএরপরে  সে আবারো ভাবীর গুদে তার ধোন ঢোকালএবারে ভাবীকে উপুড় করে একপা উচু করে  তল থেকে গুদ মারতে লাগল সেদারুন সে দৃশ্যযেন কোন থ্রি এক্স ছবির  নায়িকাকে দেখছিওরা আরো দীর্ঘক্ষন ধরে চোদাচুদি করল এবারপ্রানভরে  ভাবীকে গুদ মেরে বন্ধুটি আবারো বীর্যপাত করলতবে এবার ভাবীর গুদে নয়বরং  ভাবীর মুখের উপরে আর স্তনেভাবী বন্ধুটির সব বীর্য চেটে পরিস্কার করে  দিলবন্ধুটির গাড়ী ভাবীকে রাতে বাসায় পৌছে দিলভাবী তাকে আর কোন  প্রশ্নই করল নাবহুদিন পরে চোদনলীলা করে ভাবীও দারুন তৃপ্তি পেয়েছেএরপর  থেকে আমাকে আর রেখে আসতে হত না ভাবীকেভাবী নিজেই গিয়ে গুদ চুদিয়ে আসত  বন্ধুটির কাছেবলতে বাধা নেই বন্ধুটি ভাবীকে চরম তৃপ্তি দিতে সক্ষম ছিল  আর সে ভাবীকে নানা উপহারও দিত নগদ অর্থ ছাড়াওকাজেই ভাবী যেতে কোন আপত্তি  করত নাভাবীর নিষেধ উপেক্ষা করে সে মাঝে মাঝে বাসায় এসেও ভাবীকে চুদত  ভাবীর বিবস্ত্র হয়ে গুদ মারাত তার কাছে নিজেরই বেডরুমেএকদিন বন্ধুটি ঘরে  থাকা অবস্থায় আমি ফিরে আসিভাবীর রুম থেকে চোদানোর শব্দ শুনেও চুপ করে  থাকিযেন কিছুই টের পাইনি এমন ভাব করিবন্ধুটি আমাকে ধন্যবাদ জানাল  নির্বিঘ্নে ভাবীকে ভোগ করতে দেয়ার জন্যআমার ঐ বন্ধু ও ভাবীর চোদনলীলায়  নতুন মাত্রা যোগ হলএতদিন সে একাই ভাবীকে ভোগ করে আসছিলএবারে সে ওর কোন  এক ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে ভাবীকে ডাবল পেনিট্রেশান করতে চাইল সেআমার  অনুমতি চাইল সেভাবীকে রাজী করানোর দায়িত্ব তার নিজেরআমি প্রথমে ইতস্তত  করলেও উনি নগদ পাঁচ হাজার টাকা আমাকে বের করে দিলে আর আপত্তি করলাম না  আমি তাকে বললাম যে সে চাইলে আমাদের বাসাতেই ভাবীকে চুদতে পারে তার বন্ধুকে  সাথে নিয়েবন্ধুটি আমার বদান্যতায় খুশী হলবন্ধুর কাছে এতদিন ধরে  চুদিয়ে ভাবী অভ্যস্ত হয়ে গিয়েছিলএই প্রথমবার দ্বিতীয় আরেকজন পুরুষের  সামনে নগ্ন হয়ে নিজেকে প্রদর্শন করে আর শরীরের গোপন স্থান সমূহকে সম্ভোগ  করতে দিয়ে ভাবী নিজেকে প্রথমবারের মত নিজেকে বেশ্যা ও বেহায়া মনে হতে  লাগলভাবী লজ্জা পেলেও নিজের নিম্নাঙ্গ প্রদর্শন করতে আপত্তি করল না  বন্ধুটির বন্ধুর সামনেসে ভাবীর নিম্নাঙ্গে স্পর্শ করে ভাবীর প্যান্টি  খুলে ভাবীর গুদ অনাবৃত করল তার বন্ধুকে দেখানোর জন্যবন্ধুটি ভাবীর দেহের  আর যৌবনের প্রশংসা করলবন্ধুটি ভাবীর স্তনেও হাত দিলহাত দিয়ে ভাবীর  সুডৌল স্তনের আকৃতি দেখাল তার বন্ধুকেভাবীকে সে সব খুলে একেবারে ল্যাংটা  হতে বললভাবী তার ছোট্ট ব্রা ছাড়া বাকী সব কাপড় খুলে ফেললভাবীর পড়নে  শুধু একটা উচু হিলের স্যান্ডেল আর ব্রা ছাড়া আর কিছুই ছিল নাবন্ধুটি  ভাবীকে টেবিলের উপরে উপুড় হয়ে বসে নিজের গুদ আর পোদ তার বন্ধুকে দেখাতে  বললভাবী বেহায়ার মত টেবিলে বসে দু পা ফাঁক করে গুদ দেখাল আর পোদটাও  দেখালবন্ধুটির বন্ধু এত সুন্দর সেক্স বম্ব নারীদেহ পাবে কখনো চিন্তাও  করেনিদু'বন্ধু মিলে অনেক মেয়ের শরীর ভোগ করেছে কিন্তু এমন সুন্দর শরীর  আর ভাবীর পাছা গুদ জীবনে স্বপ্নেও দেখেনিভাবীর গুদ আর পোদ মারার জন্য তার  বাড়া ঠাটিয়ে লকলক করছিলবন্ধুটির বন্ধু ভাবীর মাই মর্দন করতে করতে পাগল  করে তুলল ভাবীকেভাবীর স্তন ব্যাথা হয়ে গেলেও তার মর্দন আর চুম্বন থামল  না ভাবীর স্তনেখালি চুষতে আর খেতে খেতে সে ভাবীর স্তন মর্দন করছিলওদিকে  বন্ধুটি ভাবীর গুদে জিব দিয়ে ভাবীর গুদের রস খাচ্ছিল মজা করেভাবীর  লম্বা গুদ আড়াআড়ি ও লম্বালম্বিভাবে চাটছিল সে মজা করেমাঝে মাঝে আঙ্গুল  ভেতরে ঢুকিয়ে ভাবীকে উত্তজিত করে তুলছিল সেব্রিঃদ্রিঃ আমার ও আমার  বন্ধুর প্রেম-লীলা আমার ভাবীর সাথে কেমন হলো জানাবেন কিন্তু, আর যদি  আপনাদের কাছ থেকে ভালো উত্তর পাই, তাহলে আশা রাখি আরো ভালো কাহিনী নিয়ে  আপনাদেরকে উপহার দেব

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন