শুক্রবার, ১৮ নভেম্বর, ২০১১

কাজের মেয়েরা


সহজলভ্য জিনিসের প্রতি মানুষের আকর্ষন বরাবরই কমনারীশরীর পুরুষের কামনার বস্তুকিন্তু যে নারী
বিনাবাধায় দেহদান করবে তার প্রতি আকর্ষন একেবারেই কমআমি সবসময় অসম্ভব নারীকে কামনা করি উপভোগের জন্যতেমন অসম্ভব এক নারী শ্রেনী হলো কাজের মেয়ে শ্রেনীবিশেষ করে বয়েস কম কচি টাইপ মেয়েগুলোআমার অনেক দিনের শখ তেমন একটা মেয়েকে উপভোগ করবোকিন্তু কেন যেন আমাদের বাসায় কোন কাজের মেয়ে টিকে নাযখনই একটা যোগ দেয় আমি সুযোগ খুজতে থাকি কখন মেয়েটাকে একা পাবো, বিশেষ করে কখন বাসায় আমাকে আর মেয়েটাকে একটা থাকতে হবেআমি নানান বাসায় গিয়ে যখন কাজের মেয়েগুলি দেখি আমার ভেতরটা লালসায় জুল জুল করেরেজিয়াকে করতে না পারার পর থেকে আমার মধ্যে বেশী এসেছে ব্যাপারটাআমার মামার বাসায় এক যৌবনবতী মেয়ে দীর্ঘদিন কাজ করতো, মেয়েটার বুক ছিল বিশালঅবিবাহিত একটা মেয়ের বুক এত বড় কী করে হয় সেটা এক গবেষনার বিষয়একেকটা এক কেজির কম নাসেই বড় বড় দুধের মেয়েটার জন্য আমার ধোন দীর্ঘকাল টনটন করেছেমেয়েটাও আমার দিকে কামুক দৃষ্টিতে তাকাতো সবসময়মানে সুযোগ পেলে সেও ঢুকাতে দিতে চায়মেয়েটাকে একবার স্বপ্নও দেখেছি, রিক্সায় মেয়েটাকে কোলে নিয়ে কোথাও যাচ্ছি আর আমার ইয়েটা ঢুকাচ্ছি ওর পাছা দিয়েএই স্বপ্নটা দেখার পর জেগে দেখি আমার লুঙ্গি ভিজে একাকারমাল পড়ে গিয়েছিলআমার সন্দেহ হতো মেয়েটাকে আমার মামাতো ভাইয়েরা নিশ্চয় নিয়মিত চুদেতারা পিলটিল খাওয়ায় বোধহয়, তাই সেএত মোটা



আরেকটা মেয়ে আলম ভাইদের বাসায় কাজ করতোদশবারো বছর বয়স হবেমেয়েটা পানি নেয়ার জন্য আসতো আমাদের বাসায়হঠাৎ একদিন খেয়াল করলাম মেয়েটার বুকে ওড়নাকিন্তু প্রায়ই জায়গামত থাকে নাওড়না সরে গেলে দেখলাম বেশ বড় বড় দুটো স্তনএত ছোট মেয়ের কী করে এত বড় স্তন হলো কদিনের মধ্যেআমি বুঝলাম নাহয়তো মেয়েটাকে বাসার কেউ খাওয়া শুরু করেছেকরতে পারে, ওদের অনেক পুরুষ মানুষতাদের কেউ কেউ লাগাচ্ছে হয়তোমেয়েটাকে দেখলেই আমার খাড়া হয়ে যেতোকল্পনায় বাসায় নিয়ে আসতাম যখন কেউ থাকে নাপানির কলস তুলে দিতে গিয়ে আলতো করে ছুয়ে দিতাম ওর নরম স্তনেবলতাম:

-সরি



-ঠিক আছে ভাইজান



-ঠিক আছে?

-

-তাইলে আবার ধরি

-ধরেন

-ধরলাম (ধরে টিপাটিপি শুরু করলাম)

-আস্তে ভাইজান

-ক্যান ব্যাথা লাগে?

-না

-আরাম লাগে?

-

-আয় ভিতরে আয়, তোকে আরো আরাম দেই

-কেউ আইবো না তো ভাইজান?

-নাহ, ভেতরে আয়

-আইচ্ছা(ওকে ঘরে নিয়ে বিছানার মধ্যে চেপে ধরলাম)

-ঢুকাতে দিবি?

-দিমু, কিন্তু ব্যাথা দিবেন না তো?

-নাহ, ব্যাথা পাবি না

-কত টাকা দিবেন

-ওরে, তুই তো মারাত্মক

-ওমা আমি খারাপ কি কইলাম, কাম করবেন আর পয়সা দিবেন না?

-আইচ্ছা দিমু

এরকম কল্পনা করতাম মাঝে মাঝেকল্পনা করে আনন্দ পেতামবেশীরভাগ ক্ষেত্রেই দেখেছি ছোট কাজের মেয়েদেরও বুক বড় বড় হয়দেখে বোঝা যায় এই মেয়ের উপর গৃহকর্তার যৌন নির্যাতন চলেআমি সেই নির্যাতকদের একজন হতে না পারায় হতাশায় ভুগতামঅথচ আমি সবসময় দেখেছি কাজের মেয়েরা আমার সাথে কেন যেন টাংকি মারতে চায়অন্য বাসার কাজের মেয়ে হলেওআমার শ্বশুরের বাসায় একটা কাজের মেয়ে ছিল, কোহিনুর নামবয়স চৌদ্দ পনেরসুন্দর গোলাকার স্তনকমলার চেয়েও ছোটলেবু বলা যায়খাড়া এবং কম্পিতমেয়েটা ব্রা পরতো নাকখনো কখনো শেমিজও নাপাতলা একটা কামিজ পরতো, ওটা ভেদ করে খাড়া স্তন দুটো বেরিয়ে আসতোএকবার এত কাছ থেকে পেয়েছি, ইচ্ছে হয়েছিল খপ করে খামচে ধরে টিপে দেইযখনই মেয়েটাকে খাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলাম, মেয়েটা গ্রামের বাড়ী চলে গেলখাওয়া হলো না সুন্দরতম দুটো স্তন



বানুর কথা অনেক দিন ভেবেছিআমি যত কাজের মেয়ে দেখেছি এই মেয়ে হচ্ছে সবচেয়ে সেক্সীমেয়েটা আমার গ্রামের বাড়িতে এবং আমার চাচার বাড়ীতে দীর্ঘদিন কাজ করছেবুক ওঠার আগ থেকেইএকদিন গ্রামে গিয়ে দেখি মেয়েটার চাহনি কেমন কামার্তআমার দিকে যখন কাপা ঠোটে তাকাতো আমার ধোন টান টান হয়ে যেত সেকেন্ডেইমেয়েটার সবচেয়ে সেক্সী ছিল ঠোটআর কোন মেয়ের ঠোট দেখে আমার ধোন শক্ত হয়নাকিন্তু এই মেয়েটা অন্যরকমমোটা ঠোট, মাংসল, কামার্তদেখলে ইচ্ছে হয় কামড়ে কামড়ে চুষতে থাকিবুকে ওড়না থাকে না প্রায়ই, স্তন দুটো খাড়া বেরিয়ে আসতো চোখা বোটা সহযোগেআমি চোদার জন্য টান টান হয়ে যেতাম, কিন্তু সুযোগ পেতাম নাপেলে -

-এই হতা উন

-কী হতা

-তুই গোছল গরিবি নাকি?

-গইরগুম

-আইও গইরগুম, আঁরে আছোরান শিকাবিনি

-কেনে শিকাইতাম

-তুই আছুরিবি, আঁই তুর কাধ দরি আছুইরগুম

-আইচ্ছা

-বেশী দুরে ন জাইচ, আঁই কাছে কাছে শিক্কুম

-আইয়ুন না

তারপর সে পুকুরে নেমে সাতার দেবে, আমাকে ডাকবেআমি এগিয়ে গিয়ে ওর কাধ ধরবোতারপর পানিতে হাতপা ছোড়াছুড়ি করবোকরতে গিয়ে হঠাৎ হাত পিছলে পড়ে যেতে গিয়ে ওকে ধরে ফেলবো কোমরের কাছেগলা পানিতে ওর পেছনে দাড়িয়ে থাকবোইতিমধ্যে পানির দাপাদাপিতে আমার লুঙ্গি উপরে উঠে যাবেফলে ধোনটা ওর পাছায় লাগবেধোনটা ইতিমধ্যে খাড়া হয়ে গেছেএখন ওর পাছায় লাগামাত্র সে চুপ করে থাকেআমার দুহাত আস্তে করে ওর কামিজের ওপর দিকে চলে আসেবিনা বাধায় খামচে ধরে স্তন দুটো পেছন থেকেআহ, কী টাইট, কী নরমকোন কৃত্রিমতা নেইএকদম প্রাকৃতিক স্তনওর পাতলা কামিজ ভিজে গায়ের সাথে লেপটে আছেআমি ওর পাছায় লিঙ্গটা চেপে ধরে রেখেছি, আর দুহাতে স্তন দুটো পিষ্ট করছিবানু মজা নিচ্ছে চুপচাপবাধা দিচ্ছে নাসে বোধহয় জানতো আমি এরকম ধরবোতারও আশা ছিল আমার ঠাপ খাওয়ারকিন্তু পানির ভেতর কচলাকচলির বেশী করা যায় নাচুদতে হলে কুলে উঠতে হবেআমি ওকে ধরে বুক পানিতে আনলামকামিজটা তুলে স্তন দুটো দেখলামচুমু খেলামএরপর চোষা শুরু করলামভেজাস্তন চুষতে ভালো লাগছেমাঝে মাঝে হালকা কামড় দিচ্ছিআমি পানির ভেতরে হাত দিয়ে ওর জাইঙ্গা পেন্ট খুলে নিলাম, ছুড়ে দিলাম ঘাটেতারপর ওর যোনীতে একটা আঙুল ঢুকিয়ে দিলামআঙুল মেরে কিছুক্ষন পর ধোনটা পানির নীচেই সেট করলাম যোনী দরজার সোজাসুজিচেষ্টা করলাম ঢুকাতেঢুকলো নাছিদ্র টাইটতবু ছিদ্রের মুখে লাগিয়ে ঠাপ মারতে লাগলাম মারতে মারতে আমার মাল বেরিয়ে গেল হুশ করেভেতরে ঢোকার আগেই ডান্ডা নরম হয়ে গেলসাদা মালগুলো ভেসে উঠলো পুকুরের পানিতেবানু খেয়াল করলো না

- ন গলাইবেন?

- আজিয়া ন (আমি আসল কথা বলতে চাইলাম না)

- না আজিয়া গলান, সুযোগ পত্তিদিন ন আইবু

-তোরে আজিয়া সোন্দর লাগের, তোরে আজিয়া হালি চুইষুম দে, তোর দুধগুন খুব নরম

-বদ্দা আঁরা ওই ঝারোবুতুর ঢুকিয়েনে কাম হইযযুম, কেউ ন জানিবু

-আজিয়া ন গলাইয়ুম তোরে

-ন গলাইলি আঁরে গরম গইরগুন কিল্লাই, অনে মানুষ ভালা নআঁই অনরে আর গলাইতাম নইদ্দুম

এরকম আরো অনেকের কথা মনে পড়েকাজের মেয়েদের বেশীদিন কচি থাকতে দেয়া হয়নাদুমড়ে মুচড়ে খেয়ে ফেলা হয়আমাদের অফিসের ক্যান্টিনেও বেশ কয়েকজন কাজের মেয়ে আছেমাঝে মাঝেই তাদের বদল হয়ওখানে এক খাদক আছে, বাবুর্চি, সে সুন্দর সুন্দর মেয়ে নেয় কাজ করার জন্য, তারপর কাজের ফাঁকে সেও তার কাজ সেরে নেয়বিয়ের প্রলোভন দেখিয়ে নির্বিচারে চুদে মেয়েগুলোকে, তারপর বিদায় করে দেয় তার খিদা মিটলেআমি চেয়ে চেয়ে দেখি, কিন্তু কিচ্ছু করার নাইতার প্রত্যেকটা কালেকশান আমার পছন্দ হয়েছেশুধু আমার পজিশানের জন্য আমি কিছু করতে পারি নিঅনেক আগে কমলা দুধের একটা মেয়ে ছিলমেয়েটা টাইট ব্রা পরতো, টাইট কামিজ পরতো যাতে তার দুধগুলো কামিজ ছিড়ে বেরিয়ে আসার দশা হয়বুকে ওড়না থাকতো নাবিশেষ করে আমার পাশ দিয়ে যাবার সময়এটা যে ধোনের উপর কী একটা অত্যাচারদুধগুলোকে চেয়ে চেয়ে দেখি কিন্তু খেতে বা ধরতে পারি নাএরপর যে মেয়ে এলো সে কালো, কিন্তু সুপারী বুকতাও টাইটএরপর লেটেষ্ট এলো সালমা হায়েকএই মেয়েকে সিনেমার নায়িকা বানিয়ে দেয়া যেতোমেয়েটা প্রথমে ভালো ছিলএখন নষ্ট হয়ে গেছে চেহারাখানকি টাইপ আচরন করেএই মাগীকে পেলে আমি নির্বিচার চুদতামওর স্তনদুটো ছোট, কিন্তু কেমন যেন বেরিয়ে থাকেমেয়েটা সকাল বিকাল ব্রা বদলায়, দেখে বুঝি আমিপ্রথম প্রথম যখন এসেছে ব্রা পরতো নাস্তনদুটো কচি ছিলকামিজ ভেদ করে দেখা যেত পরিস্কারআমি দেখে হাত মেরেছি কয়েক রাত

কাজের মেয়েদের মধ্যে আরেক সৌন্দর্য খাওয়ার আফসোস রয়ে গেছে সে হলো সালমীওর সৌন্দর্য অতুলনীয়যেমন চেহারা তেমন দুধ, তেমন পাছাছোট থেকে দেখছি মেয়েটাকে, হঠাৎ লকলকিয়ে বড় যৌবনবতী হয়ে গিয়েছিল মেয়েটিমেয়েটাকে দেখামাত্র আমার কামভাব জেগে উঠতোযেমন জেগে উঠে রিপা চাকমাকে দেখলেসালমীর দুধগুলো খাওয়ার আফসোস, সালমীকে না চোদার আফসোস আমার অনেকদিন রয়ে যাবে

আমার সেই দুর্বলতা এখনো রয়ে গেছেগোপনে কাজের মেয়েদের দিকে এখনো তাকাই

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন