সোমবার, ১৪ নভেম্বর, ২০১১

হুজুরের মেয়ে


আজকে আমি আমার জিবনের ১ টা সত্যি ঘটনা সবার সাথে share করবআমি তখন ক্লাস টেন এ পড়িসবে মাত্র টেস্ট পরিক্ষা দিয়ে পাশ করে ssc জন্য প্রিপারেশন শুরু করতেছিদেখতে আমি তেমন হেন্ডসাম না একটু মতু টাইপ, সবাই আমাকে অনেক লাইক করে স্কুল এআমি স্যার দের কাছে অনেক ভাল একজন ছাত্রএবার আসল গল্পে আসিআমি ছিলাম science group আমি কম্পিউটার এর সম্পরকে বেশ ভালই জানি আর স্কুলে সবাই আমাকে CPU বলে ডাকেস্যারেরা ও মাঝে মাঝে আমাকে দিয়ে কম্পিউটার ল্যাব এর কাজ করিয়ে নেনআমাদের স্কুল একটা অনেক ভাল ইংলিশ মিডিয়াম স্কুল তাই ধনি ধনি ছেলেমেয়েরা বেশির ভাগই ওইখানে পড়েআমাদের ক্লাস এ সেক্সি মেয়ে আছে তবে দেখলে ধোন খাড়া হয়ে যায় এরকম মেয়ে তেমন নাইকমার্স গ্রুপ এ বুরকা পরে কয়েকটা মেয়ে আসত কিন্তু কখন ওদের মাই কিরকম হবে বা মেয়েগুলার ফিগার কেমন হবে কখন এটা নিয়ে মাথা গামাইনি science ক্লাস এ আমি বেশি মনযোগি থাকতামআর যখন অন্নান্য সাব্জেক্ট হত তখন বসে বসে মেয়েদের মাই দেখার চেস্টা করতামবুরকা পরা ১টা মেয়ের বাবার সাথে আমার পরিচয় ছিল,মেয়েটার নাম লিমালিমার বাবার মসজিদে ঈমামআমি উনার মসজিদে নামাজ পরতে যেতাম সেই জন্য চিনেআমি কখন লিমাকে বুরকা ছাড়া অন্ন কোন কাপড়ে দেখিনিএকদিন হুজুর আমাকে ওনার বাড়িতে যেতে বললেনযাওয়ার কারন হুজুর নতুন কম্পিউটার কিনেছেন কিন্তু কেমনে কি করতে হয় জানেন নাআমি গেলাম হুজুরের বাড়িতে(হুজুরের মেয়ে হয়ত বলেছে আমি কম্পিউটার সম্পরকে জানি)হুজুর এর বাড়িতে সবাই পর্দা রক্ষা করে চলে তাই আমার সামনে কোন মেয়ে আসতে পারবে নাআমি হুজুরের কম্পিউটার এ কাজ করা শুরু করলাম দেখাতে লাগ্লাম কেমনে কি করেউনি বললেন আমি ইংলিশ তেমন বুঝি না আমার মেয়ে কে ডাকি সে বুঝবেউনি উনার মেয়ে লিমা কে ডাকলেনউনি লিমাকে আমার সামনে আসার অনুমতি দিছেন কারন আমি লিমার class mate লিমা কে দেখে আমি আক্কেলগুড়ুম হয়ে তো! বনে গেছিতাকে আমি ১ম বার বুরকা ছাড়া দেখলামভাবতে লাগলাম এতদিন বুরকার নিছে কি মাল লুকিয়ে রেখেছেন হুজুর সাহেবলিমার মাই এর দিকে আমার চোখ পড়তেই আমার চোখ ছানাবাড়া হয়ে গেলকি ফিগার!! ৩৬ ২২ ৩২আমার মনে হয় না এরকম কোন মেয়ের মাই আমাদের ক্লাস এ আছেলিমার মাই দুটো পর্বতের মত খাড়া হয়ে আছে,দেখলেই খামছে ধরতে ইচ্ছে করেযাই হক মেয়েটা আমার কাছ থেকে একটু দূরে বসছেলিমার বাবা টিউশনি পড়ান, তখন ওনার পড়াতে জাওয়ার সময় ছিলউনি লিমা কে বললেন আমাকে চা দিতে আর যা যা দরকার শিখে রাখতে, এটা বলে উনি চলে গেলেনআমি তাকে বিভিন্ন কিছু শিখিয়ে দিলাম, সে চা আনতে গেল এবং ফিরে আসার পর তাকে বললাম আমি তুমাকে যা কিছু শিখালাম তা আমাকে দেখাওসে দেখাতে লাগল আর আমি মুগ্ধ হয়ে ওর মাই দূটা দেখতে লাগলামওইদিকে তো আমার ধোন বাবাজি খাড়া হয়ে ফেটে জাওয়ার অবস্থা লিমা হটাৎ করে খেয়াল করল আমি ওর মাই দেখতেছিসে একটু রেগে গিয়ে বলল এমন করে কি দেখ?আমি বললাম কিছু নাসে বলল মিথ্যা বলবা না আমি দেখতে ছিলাম আমার বুকের দিকে তাকিয়ে ছিলাআমি বললাম তুমার মাই দুটো এত সুন্দর যে শুধু দেখতে ইচ্ছে করেসে বলল একটু দাড়াও আমি আসতেসিআমি ভাবলাম ও মনে হয় আজকে আমি শেষ,কিন্তু না এমন কিছু হল না , সে এসে রুমের দরজা বন্ধ করে দিললিমা বলল আমি ভাল ছেলে হিসেবে জানতাম আর তুমি এরকম? আমি বললাম কি করব তুমাকে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেছে আমি নিজেকে সামলাতে পারিনি,সরিবলাতেই একটা হাসি দিলআমার কাছে এসে বলল ধরআমি বললাম কি! বলল আমার মাই গোলা ধরআমি নিজের চোখ কে বিস্বাস করতে পারছিলাম নাআমি ভয়ে ভয়ে ওর মাই তে হাত দিলাম ভাবছিলাম হয়তো সে ফাযলামি করছেলিমা বলল ভয় পাচ্ছ কেন ভাল করে ধরআমি ওর কথা সুনে এবার সাহস করে মাই তে টিপ দিলাম ওর মাই গুলা অনেক টাইটব্রা পরছে, মনে হচ্ছে ব্রা ফেটে ওর মাই গোলা বের হয়ে যাবে,ওকে বল্লাম কামিজ খুল, বলল তুমি নিজেই খুলে নাওআমি ওর কামিজ খুলে নিলামওর মাই গোলাতে হাত দিতেই মনে হল সর্গে পৌছে গেছিএত নরম মনে হচ্ছিল মাখন এর টুকরাতে হাত দিছিঅন্নদিকে আমার ধোন ফেটে জাওয়ার উপক্রম হলআমি একদিকে ওর মাই টিপতেছিলাম আর অন্নদিকে ওর ঠোটে কিস করতে লাগলাম,মনে হচ্ছিল strawberry খাচ্ছিকিস করতে করতে ওকে ফ্লোরে শুইয়ে দিলামআস্তে আস্তে ওর ব্রা টা খুললাম ওর ব্রা টা খুলে আর থেমে থাকতে পারছিলাম নাপাগলের মত ওর মাই ছুসতে শুরু করলামব্রাউন রঙ এর বোটা দেখে মনে হয় টেনে ছিড়ে ফেলি ওর মাই গুলো তে জোরে একটা কামড় দিলাম, কামড় দেয়ার সাথে সাথে লাফ দিয়ে উঠললিমা বলল আস্তে কামড় দাও ব্যাথা লাগেআস্তে আস্তে আমি ওর সমস্ত শরিরে চুমু দিতে লাগলামও একটু পর পর শরির নাড়া দিয়ে উঠতে ছিলআমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম নাআমার পেন্ট খুলে ধোন বের করলামও আমার ধোন হাত দিয়ে মাসাজ করতে লাগলআমি বললাম মুখে নিতে, লিমা প্রথমে রাজি হচ্ছিল না পরে মুখে নিয়ে bluejob দিতে লাগলআমার কেমন লাগছিল বলে বুঝাতে পারব নাশুধু ব্লু ফিল্ম এ দেখেছি এরকম করতেলিমা অনেক সুন্দর ভাবে আমার ধোন ছুসতেছিল আমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি এত ভাল কেমনে করতেছ? বলল ব্লু ফিল্ম এ দেখছিআমি অবাক!হুজুরের মেয়ে ব্লু ফিল্ম দেখছে!? এবার ও বলল আমাকে চোদে দাও আমি আর পারছিনাআমি ওর সেলওয়ার খুললামপিঙ্ক কালার এর প্যান্টি পরা ছিলওর প্যান্টি গুদের রসে একটু ভিজে গেছিলআমি ওর প্যান্টি খুলে জিহবা দিয়ে চাটতে শুরু করলামওর ভোদার রসের ঘন্ধ আমাকে মাতাল বানিয়ে ফেলেপাগলের মত ওর ভোদা চুসতে থাকিলিমা বলল আমি আর পারতেছিনা প্লিজ আমাকে চোদ প্লিজআমি বললাম একটু অপেক্ষা করআমি আমার আঙ্গুল ওর ভোদায় ঢুখিয়ে দিলাম,অনেক টাইট ভোদাদেখলাম ওর ভোদায় আমার ধোন সহজে ডুকবে না,আমি ওকে বললাম তুমাকে একটু কস্ট করতে হবেপ্রথমে হয়ত অনেক ব্যাথা করবে পরে ভাল লাগবেসে বলল ঠিক আছেআমি আমার ধোন ওর ভোদায় সেট করে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম,কিন্তু ঢুকতেছিল নাএকটু জোরে ঠাপ দিতেই লিমা আস্তে করে ছিৎকার দিয়ে উঠল আমি ওর মুখে ছেপে ধরলাম বললাম একটু ধর্য ধর পরে ভাল লাগবেওর ভোদাতে কিছুতেই ধোন ঢুকতে চাচ্ছিল নাআঙ্গুল দিয়ে একটু ফাক করার চেস্টা করে ফাইনাল ঠাপ দিলাম এক ঠাপে একদম পুরা ধোন ঢুকে গেল আর লিমা লাফ দিয়ে উটলউহ উহ মাগো বলে ছিৎকার দিল আর আমি ঠাপাতে লাগলামফচ ফচ আওয়াজ করছিলকিছুক্ষন চোদার পর আমি ওর ভোদা থেকে ধোন বের করে দেখি রক্ত লাগে আছেরক্ত দেখে লিমা ভয় পেয়ে গেছেবললাম তেমন কিছু না তোমার virginityভেঙ্গে গেছেওর ভোদার রক্ত মুছে আবার শুরু করলামহঠাৎ করে ওর ভোদা থেকে গরম রস খসে পড়ল,কিযে আরাম লাগছিল আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছিলআমি ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলামলিমা বলল আর জোরে চোদ আমার গুদ ফাটিয়ে দাও fuck me harder,আমি আমার গায়ের সব শক্তি দিয়ে চোদলামএরকম প্রায় ১৫ মিনিট লিমা কে চোদার পর আমার মাল বের হওয়ার সময় হয়ে এলআমি বললাম কোথায় ফালাব,লিমা বলল আমার গুদে তোমার মাল ফালাও আমি বললাম যদি পরে সমস্যা হয়? লিমা বলল অসুবিধা নাই মায়ের পিল আছে ওগুলা খেয়ে নিবআমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি পিল এর সম্পর্কে কেমনে জান!,সে বলল মা খায় আর আমি ওই পিল এর প্যাকেটের নিয়মাবলি পড়ছি মনে মনে ভাবলাম মেয়ে চালু আছেআমি আমার গরম মাল ওর গুদে ফেলে নিস্তেজ হয়ে ওর উপরে সুয়ে পড়লামলিমা বলল এখন উঠ বাবা আসার সময় হয়ে গেছেআমি ওকে বললাম তোমাকে আমি চাই লিমালিমা বলল চিন্তা কর না আমি তোমারি আছিপরে তাড়াতাড়ি দুজন বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এলামএকটু পরে ওর বাবা আসলেন বললেন কি কি শিখলে? লিমা বলল অনেক কিছু বাবাআমি হুজুর সাহেব কে বললাম আপনার কম্পিউটার এ যখন যা দরকার হয় আমাকে নির্ধিদায় বলবেন আমি করে দিয়ে যাবহুজুর সাহেব আমাকে ধন্যবাদ দিয়ে বললেন নিশ্চইএর পর প্রায় ওর বাবাকে দিয়ে আমাকে ডাকিয়ে নেয় কম্পিউটার শিখার জন্য আর আমরা কম্পিউটার শিখার সাথে সাথে চালিয়ে যাই আমাদের মিলন মেলা ....................

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন