মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১১

সোনালীর সাথে


সোনালী গার্মেন্টসে কাজ করত, ভাগ্যের লিখনে অথবা তার দুর্ভাগ্যে আমার সৌভাগ্যে অল্পকিছু টাকার বিনিময়ে তার সাথে একরাত একদিন কাটানোর সুযোগ হয়ছিলবেশকয়েকবছর আগের ঘটনাঢাকায় ভার্সিটির কয়েক বন্ধু মিলে একটা মেসে থাকতামচারজন দুই রুম, ডাইনিং, এক বাথরুমমন্দ নাবুয়া আসে, রান্না করে, আমরা খাই, ভার্সটিতে যাই, টুকটাক পড়াশুনাও করিদিন চলে যাইতেছিলএকবছর রমজান মাসে, তখন মনে হয় অলরেডি ২০ রোজা পার হয়ে গেছেরুমমেট দের মধ্যে রাকিব আর জুনাইদবাড়ি চলে গেছেআমি আর শফিক ভাই তখনো ঢাকায়টিউশনির টাকা না পাওয়ায় আমিতখনো অপেক্ষা করতেছিলামবাসার নিচেই চাচামিয়ার মুদি দোকানের সামনে একদিনইফতার কিনতেছি, আর গ্যাজাইতে ছিলাম চাচার সাথেচাচামিয়া দাড়িটুপিওয়ালা সুফিটাইপের লোক, বহুবছর ধরে দোকানদারি করে এই এলাকায়কি কারনে হঠাত আমার চোখসামনে দিয়ে বাসায় ফেরা কয়েকটা গার্মেন্টসের মেয়ের দিকে প্রয়োজনের চেয়ে লম্বা সময়আটকে ছিলচাচাও খেয়াল করে ফেলল ব্যপারটাআমি তাড়াতাড়ি লজ্জিত হয়ে চোখঘুরিয়ে নিলাম


চাচামিয়া বললো, সবই বয়সের দোষ কামাল, এত লজ্জার কিছু নাইআমিবললাম আরে না না, আপনি যা ভাবছেন তা না
- আরে মিয়া তোমার বয়স কত? ২০ তো পার হইছে এত শরম পাও ক্যান
- রাখেন তো চাচা আমি কি কই আর আপনে কি বোঝেন
- আমি ঠিকই বুজছি, তয় তোমারে কইয়া রাখি, যদি লাগে আমি বেবস্থা কইরা দিতে পারি
আমি ভাবলাম কয় কি হালায়, দাদার বয়সী বুইড়া সুযোগ পাইয়া বাজে কথা শুনায়া দিলআমি কথা বেশি না বাড়িয়ে বাসায় চলে আসলামকিন্তু চাচার প্রস্তাবটা মাথায় ঘুরতেলাগলরাতে মাল ফেলে ঠান্ডা হয়ে ঘুমাইলামআরো দুইতিন দিন গেলো, এখনও টিউশনিরটাকার খবর নাইছাত্রের মায়ের কাছে দুইতিনবার চাইছি, ফলাফল ছাড়াএর মধ্যে ঠিকাবুয়া দেশে গেছে, শফিক ভাইও দুপুর বেলা চলে গেলো, ঈদের আগে আমি একা বাসায়মাথারমধ্যে গার্মেন্টসের মেয়ে ঘুরপাক খাচ্ছেএমনিতে কোনোদিন সেরকম আকর্ষন বোধ করিনাইএকটা অচ্ছ্যুত ভাব ছিলো মনের মধ্যেপথে ঘাটে দেখলে কু দৃষ্টি দিছি ঠিকই কিন্তুএকদম চোদার ইচ্ছা হয় নাইচাচামিয়ার কথায় মনে হলো চুদতে চাইলে হয়তো চোদা যাবেকিন্তু চাচামিয়ার কাছে প্রসংগটা তুলি কিভাবেকে জানে হালায় হয়তো আমারে বাজিয়েদেখার জন্য ফালতু কথা বলছে

নানা রকম আগুপিছু ভাবতে ভাবতে ইফতারির টাইমে আবার নিচে গেলাম, চাচার সাথেখাজুইরা আলাপ জুড়ে দিলামকথাটা যে পারব সে সুযোগ আর পাচ্ছি নালোক আসে যায়আজান পড়ে গেলো, চাচা দোকানের পিছে একটা ঘুপটি ঘরে নামাজ পড়ে আসলোএকটুনির্জন পেয়ে বললাম, চাচা ঐদিন যে বললেন ব্যবস্থা কইরা দিতে পারেন, ঘটনা একটু খুইলাকন তো
- কিসের ব্যবস্থা
- আপনেইতো কইলেন বয়সের দোষ, আপনের নাকি ব্যবস্থা আছে?
- ও আইচ্ছা, কি চাও নাকি?
- না জাস্ট জানতে চাইতেছি কি বেবস্থা করবেন
- তা তো করতে পারি, আমার বাসায় চাইরটা মেয়ে ভাড়া থাকে, তুমি চাইলে জিগায়া দেখতেপারি
- হ চাই, জিগায়া দেখেন
- সত্যই কইতাছো?
- তাইলে?
- আইজই পাঠায়া দিমু?
- পারলে দেন, আমার সমস্যা নাই
- শফিক গেছে গা?
- হ শফিক ভাই আজকেই গেছে, ঈদের পর আইবো
- ঠিক আছে, রেডি থাইকো, লোক আয়া পরবো

আরো কথা হইছিলো পুরা কনভারসেশন মনে নাইআমি দুরুদুরু বুকে বাসায় চলে আসলামআট টার দিকে দেখলাম চাচা দোকানের ঝাপ ফেলে চলে যাচ্ছেআমি তো অপেক্ষায়টেনশনে রাতে কিছু খাইতেও পারলাম নাদেখতে দেখতে দশটা বাজলোকিসের কিকোনো মাইয়ারই দেখা নাইউল্টা ভুটকি বাড়িউলি একবার দরজা নক করে আগামবাড়ীভাড়া চেয়ে গেলো, আমি তো কলিং বেলের শব্দ শুনে পড়ি মড়ি করে হজিরসাড়ে দশটাবাজলো, এগারোটাওশালা বুইড়া চাচা হারামি ইয়ার্কিই করছে তাইলেলাইট নিভায়াঘুমায়া যাব ভাবতেছি, এমনিতেই দিনটা খারাপ গেছেএমন সময় দরজায় একটা মৃদু টোকাপড়ল, আমি বোঝার চেষ্টা করলাম ভুল কিছু শুনলাম না তো? একটু পরে আবার সেই আস্তেটোকাগিয়ে দরজা খুলে দেখি একটা মেয়ে মাথায় ওড়না দেয়া, সিড়িতে নীচে চাচামিয়ামুচকি হেসে আমাকে দেখে চলে গেল, কিছু বললো নামেয়েটা চুপচাপ দাড়িয়ে ছিলো, আমিবললাম ভিতরে আসো
ও ভিতরে এসেও দাড়িয়ে রইলো
আমি দরজাটা আটকে বললাম ,বসো
একটা চেয়ার ছিলো দরজার পাশেই, ও সেটাতে বসে মেঝের দিকে তাকিয়ে রইলোকি যেনোঅপরাধ করে ফেলেছে এরকম একটা ভাব
আমি বললাম, তোমার নাম কি
সোনালী
চাচামিয়ার বাসায় ভাড়া থাকো?
বাড়ী কোথায় তোমার
দিনাজপুর
দিনাজপুর তো অনেক দুর, এই খানে কার সাথে থাকো?
মামাতো বোনের সাথে থাকি

এরকম আরো কিছু খুচরা কথা বললামকিন্তু কিভাবে কি শুরু করবো, আদৌ করব কি নাবুজতে পারতেছিলাম নাআগে মাগী ইন্টারএ্যাকশন করছি, কিন্তু মাগীদের ডিলআরেকরকমমাগীরা এত লাজুক হয় নাটিভিটা অন করলাম, ভারতীয় বাংলা একটাচ্যানেলে একটা সিনেমা দেখাচ্ছিল, ঐটা দেখতে লাগলামসোনালীও দেখি টিভি দেখা শুরুকরলোএকটা দৃশ্য দেখে দুইজনেই হেসে উঠলাম, একবার চোখাচুখিও হয়ে গেলোটু বিঅনেস্ট আমি খুব ভালো ফিল করতে শুরু করলাম, জীবনে খুব কমবার এরকম মধুরঅনুভুতি হয়েছেআজও ভাবি সেক্স হয়তো পয়সা দিয়ে কেনা যায়, কিন্তু এরকম ফিলিং লাখটাকা খরচ করেও পাওয়া কঠিন

সিনেমা দেখতে দেখতে বললাম, সোনালী, চানাচুর খাবা? এই বলে গামলায় চানাচুর মুড়িমেখে নিয়ে আসলাম, কয়েকবার অনুরোধের পর শিউলিও মুঠো ভরে চানাচুর তুলে নিলোরাত বোধ হয় বারটার বেশী ততক্ষনে, সোনালী বড় বড় করে হাই তুলতে লাগলোআমিবললাম সোনালী তুমি এখানে ঘুমিয়ে পড়, শফিক ভাইয়ের খাট টা দেখিয়ে দিলাম, আমি চলেগেলাম ভেতরে আমার ঘরেঅদ্ভুত কারনে খুব তাড়াতাড়ি ঘুমিয়েও গেলাম, মানুষের মনবড় জটিল, এত হর্ণি ছিলাম গত তিনদিন অথচ শিউলিকে দেখে কোথায় যেন চুপসে গেলাম, উঠে গিয়ে সোনালীর সাথে অভিনয় করতে মোটেই ইচ্ছা হচ্ছিল নাহয়তো সোনালীকে একটুবেশীই ইনোসেন্ট লাগছিলো, আমার ভেতরের মানুষটা সোনালীর পুর্ন সম্মতির জন্য অপেক্ষাকরতে বলছিল
চুদবো কি চুদবো না ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলামপয়সা দিয়ে ভাড়া করা মাগী কি না খাটেঘুমাইতেছে আর আমি না চুদে মহত্ত দেখাইতেছিসকালে উঠেই মাথাটা উল্টা পাল্টা হয়েগেলোহঠাৎ খেয়াল হলো মাগি আবার চুরি চামরী করে পালায় নাই তো, তাড়াহুড়া করেপাশের রুমে গেলামশিউলি এখনো ঘুমায়, প্রায় উপুড় হয়ে ঘুমাইতেছে, ফোলা ফোলা পাছা, মাথার চুল অগোছালো হলে মুখটা ঢেকে গেছেকাছে গিয়া ধরবো কি ধরবো না, শালাআবারো দোনোমনায় পেয়ে বসলমাথা শান্ত করার জন্য চেয়ারে বসলাম, কি করা উচিত, নাখাওয়া চুদুকের মতো হামলে পড়তে পারি, পয়সা দিয়েই তো ভাড়া করা, সেক্ষেত্রে হামলাবৈধই তো মনে হয়একটা পার্ট টাইম মাগির লগে আবার কিসের প্রেম

উঠে গিয়ে দাতব্রাশ করলামখুটখাট শব্দে সোনালী উঠে গেলবাথরুমের আয়না থেকেশফিকভাইর খাট কিছুটা দেখা যায়সোনালী চুল ঠিক করল, জামাকাপড় টেনে ওড়না ঠিককরে, বললঃ ভাইজান, আমার যাইতে হইবো
- এখনই
-
- কোথায়
- কামে যামু
- আইজকা না গেলে হয় না
- না গ্যালে ব্যাতন কাইটা রাখব
আমি জেনে নিলাম একদিনের বেতন কতবললাম এর দ্বিগুন দিবো আজকের দিনটা ঘরেআমার সাথে কাটাইলে
- কি করবেন আমারে দিয়া
- কিছু না, কথা বার্তা বলতে চাই

শিউলি কিছুক্ষন চুপ করে থাকলোআমি আরো একবার পীড়াপিড়ি করার পর বললো ঠিকআছে
- ওকে তাইলে মুখ ধুয়ে আসোআমি তার আংগুলে পেস্ট লাগিয়ে দিলাম
এখন তাহলে রান্না করতে হবেমেসে মাঝে মাঝে টুকটাক রান্না করি, বুয়া না আসলে সবাইভাগেযোগে রান্না করছি অনেকবার
সোনালী এসে বললো কি রান্ধেন?
- ভাত, আলুভর্তা, ডিম ভাজা
- রান্ধন জানেন?
- জানব না কেন
- দেন আমি কাইটা কুইটা দেই
টু বি অনেস্ট, আমি খুব ভাল ফিল করছিলামসোনালী হয়তো একটা মাগিই, আবারমেয়েমানুষওচোদাচুদি অনির্দিষ্টকালের জন্য দেরি হলেও খুব লস হবে না এরকমভাবতেছিলাম

সোনালী আমার পাশে দাড়িয়েই পেয়াজ কাটা শুরু করলো
- দেন আমি ভাত লাইড়া দেইবলে আমার হাত থেকে কাঠিটা নিয়ে নিজেই ভাত নেড়েদিলো, চাল টিপে দেখলো হয়েছে কি নামেসে একটাই চুলা, আমি জানালার পাশে দাড়াইয়াশিউলির রান্নাবান্না দেখতে লাগলামপাছাটা বেশ গোলগাল, দুধদুইটা একটু ছোট, হয়তোখায়দায় কমলম্বায় বড়জোড় পাচফুট, শ্যামলা ট্র্যাডিশনাল বাঙালি মেয়েআটোসাটোসালোয়ার কামিজে সোনালীর ফিগার আমার ধোনটাকে মনে করিয়ে দিলো ঘটনা প্রবাহমুলকাজের দিকে ঘুরিয়ে দেওয়া দরকার, ভুমিকায় এত সময় নষ্ট করা যাবে না, হয়তোদুপুরের পরেই চলে যেতে চাইবে J
রোজা রমজানের দিনে খাওয়া দাওয়া করলাম পেট ঠাইসাসোনালীর দিকে তাকাইলামখাইতে খাইতে, সোনালীও তাকাইলো, মুচকি হাসলো, আমি পাল্টা হাসি দিয়া জিগ্যাস করলাম
- তুমি কতদিন ধরে এইকাজ করো?
কথাটা বোধ হয় বলা উচিত হয় নাইসোনালী সাথে সাথে মুখ অন্ধকার করে ফেললোবললো
- সেইটা না জানলেও চলবো
- ছরি, ভুল হয়ে গেছে, মুখ ফসকায়া বইলা ফেলছি
- মুখ ফসকায়া বলবেন কেনো, এগুলা তো জানতে চাইবেনই
টুকটাক কথা বলে পরিস্থিতি হালকা করার চেষ্টা করতে থাকলামমেসে রূহ আফজা শরবতছিলো, বড় গ্লাসের দুই গ্লাস বানিয়ে সোনালীকে এক গ্লাস দিলামসে ঢকঢক করে পুরোটাইখেয়ে ফেলল একবারে, বললাম আরো খাবা? সে না সুচক মাথা নাড়াল, আমি তবু আমারঅংশটা প্রায় পুরোটাই ঢেলে দিলামসোনালীর গ্রামের গল্প শুরু করলামমেঘ কাটা শুরুকরলোশফিক ভাইয়ের ঘরের সোফাটায় মুখোমুখি বসে টিভি ছেড়ে গার্মেন্টস কর্মিসোনালীর সাথে আমার দারুন আড্ডা জমে গেলো
কথা হচ্ছিলো কত বছর পর্যন্ত পুকুরে ল্যাংটা হয়ে গোছল করা যায়বললাম
- আমি একবার গ্রামে গিয়া ১৩ বছর বয়সে ল্যাংটা হইয়া পুকুরে নামছি
- ১৩ বচ্ছর? আপনের তো লাজলইজ্জা নাই তাইলে
- ১৩ বছর আর এমন কি
- ১২ বচ্ছরের পর ল্যাংটা হওন উচিত না, আল্লায় নিজেই শরম ঢাইকা দেয়
- শরম ঢাইকা দেয়? সেইটা আবার কেমন
- জাইনাও না জানার ভান ধইরেন না
- বুঝলাম না
- ক্যান আপনের পশম গজায় নাই
বলেই সোনালী মুখ ঘুরিয়ে হেসে উঠলো
- তা গজাইছে, তোমার গজাইছে?

সোনালী উত্তর দিল নাআমি কাছে গিয়ে শিউলির মাথাটা ধরলাম হাত দিয়েকাছে টেনেএনে পেছন থেকে জড়িয়ে ধরলামক্রমশ বেশ শক্ত করেমনে হচ্ছিলো নিজের নিয়ন্ত্রনহারিয়ে ফেলছিঠিক কি দিয়ে কি হচ্ছে বোঝা যাচ্ছিলো নাআমার হাতের ভেতর সোনালীরশরীরটা নরম মাখনের মত গলে যাচ্ছেশিউলির ঘাড়ে আলতো করে চুমু দিলামওর চুলেনারকেল তেল টাইপের একটা গন্ধশুরুতে ভাল লাগছিলো না, কিন্তু বুনো গন্ধটা ক্রমশপাগল করে দিতে লাগলো

সোনালীকে ঘুরিয়ে ওর গালে ঠোট ঘষতে লাগলাম, এবার শিউলিও মনে হলো আমাকে চেপেজরিয়ে ধরে রাখছেঠোট দুটো মুখে পুরে চুষতে থাকলাম

আমি টেনে হিচড়ে সোনালীর কামিজ খুলতে চাইলাম, ও শক্ত করে ধরে রইলোশালা মাগীরআবার এত লজ্জা কিসের বুঝলাম না, এইটাই তো অর পেশাকিছু না বলে সোফা থেকেগড়িয়ে মেঝেতে গেলাম সোনালী সহশক্ত করে জড়িয়ে ধরে রাখলাম, শিউলিও দেখিআমাকে শক্ত করে ধরে আছেআমি পিঠে হাত বুলিয়ে দিতে লাগলামকামিজের ভেতরথেকে, বাইরে দিয়ে দুভাবেই হাত বুলাতে লাগলাম পিঠেআমি চিত হয়ে শুয়ে বুকের ওপরধরে রইলাম সোনালীকেওর হৃদপিন্ডটা ধুকপুক করছিলো আমার বুকের ওপর

হাত বুলাতে বুলাতে পাছায় বেশ কয়েকবার হাত দিলামপায়জামাটা একটু জোরে টানদিতেই বেশ কিছুটা নেমে গেলোতবে ফিতাটা না খুলে পুরোটা নামবে না বুঝলামসোনালীরখোলা পাছায় হাত বুলাতে থাকলাম আলতো ভাবে, শিউলি এবার বাধা দিল না, সে আমারবুকে মুখ গুজে পড়ে রইলোএদিকে আমার ধোনটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত অবস্থা, ব্যাথা শুরু হয়ে গেছে

আমি এক ঝটকায় শিউলিকে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমার মাথাটা ওর ভোদার কাছে নিয়েগেলাম, শরীরটা ঘুরিয়ে অনেকটা সিক্সটি নাইন স্টাইলে আমার ধোনটা ওর মুখের দিকে নিয়েএলামআমি অবশ্য জামা কাপড় পড়া, সোনালীও তাইএখনো কেউ কিছু খুলি নাই

পায়জামার ফিতাটা টান দিতে খুলে গেলোপায়জামাটা সরাতেই লোমশ ভোদাটা দেখতেপেলামঅনেকদিন বাল কাটে না মনে হয়খুব একটা ঘন ঘন সেক্স করে বলেও মনে হয় নাযদিও আমি এ লাইনে কোন এক্সপার্ট নাআমি নিজের অজান্তেই ভোদাটা চাটতে লাগলাম
জিভটা শক্ত করে ভোদার মধ্যে ঢুকিয়ে দিলামলবনাক্ত জেলিতে ভরে আছে ভোদাটাভোদাটার আগার কাছে লিং (ভগাংকুর) টা শক্ত হয়ে আছে, শিউলি বেশ উত্তেজিত টেরপেলামজিভটা দিয়ে লিংটার আাশে পাশে নেড়ে দিতে ভালই লাগছিলোএই প্রথম শিউলিএকটু শব্দ করে উঠলোআমি উতসাহ পেয়ে লিংটার চারপাশে জিভ দিয়ে চক্রাকারেঘুরাচ্ছিলামলিংটা একটা কাঠির মত শক্ত হয়ে আছে, আমার ধোনের চেয়ে কোনো অংশেকম নাশিউলি নিজে এদিকে আমার দুপায়ের উপর মুখ গুজে আছে, আমার ধোনটা ধরেদেখলো নাআমার তখন রোখ চেপে বসেছে, ক্রমশ জোরে জোরে লিংটাকে জিভ দিয়ে ধাক্কাদিতে লাগলামশিউলি এবার মুখ দিয়ে ভালো জোরেই গোঙাচ্ছেপ্রথম প্রথম শব্দ না করেথাকার চেষ্টা করছিলো, এ পর্যায়ে এসে সেটা আর পারছিলো নালবনাক্ত লুব্রিকান্টে ভোদাটাজবজবে হয়ে আছে তখনলিংটার পরিস্থিতি মনে হয় তখন শেষ পর্যায়েহঠাৎ বেশ জোরেশিৎকার দিয়ে সোনালী কেপে উঠল, সাথে সাথেই ছড়ছড় করে গরম পানি ছেড়ে দিলোভোদাটা দিয়েআরে এ তো দেখি পুরা মুতে দিলো আমার মুখেভাগ্য ভালো শরবতখাইয়েছিলাম আগে, পুরা মুতে রূহ আফজার গন্ধ
কমপক্ষে এক লিটার মুতে আমার পুরা চোখ মুখ মেঝে ভিজে গেছে ততক্ষনেশিউলি প্রায়আধা মিনিট সময় নিলো অর্গ্যাজম থেকে ধাতস্থ হতে, সাথে সাথে উঠে দাড়িয়ে গেলো লজ্জিতভাবে, ঠিক কি করবে বুঝতে পারছিলো নাসে নিজেও বোধ হয় বুঝতে পারে নাই মুতেরথলি এভাবে খুলে যাবে, অথবা হয়তো অর্গ্যাজমের অভিজ্ঞতা এই প্রথমআমার বেশ ভালোলাগছিলো, একটা মেয়েকে তৃপ্তি দেয়ার মধ্যে অদ্ভুত আনন্দ আছে
আমি উঠে গেলাম মেঝে থেকে, বাথরুমে গিয়ে মুখ ধুয়ে মুখ মুছে নিলামসোনালী এখনোসেই একই জায়গায় দাড়ায়া আছে, আমি বললাম
- আরে বোকা এতে লজ্জা পাওয়ার কি আছে, মেয়ে মানুষ হয়ে পুরুষ পোলার মত মজা খাইলা, এখন বুইঝা নাও পোলারা কেন পয়সা দিয়া হইলেও মাইয়া ভাড়া করে
আমি একটা ছেড়া ন্যাকড়া এনে মেঝেটা পা দিয়ে মুছে ফেললামশিউলিকে টেনে বসালামসোফায়
- এর আগে এমন হয় নাই?
শিউলি না সুচক মাথা নাড়ল
- এর আগে এরকম আনন্দ পাও নাই?
শিউলি নিরুত্তর দেখে মুখটা টেনে ধরে আবার জিগ্যাসা করলাম
- কি, এরকম মজা লও নাই এর আগে?
- না
- তাইলে এইবার আমারে পয়সা দাও
শুনে শিউলি মুচকি হেসে ফেললো,
- যা আছে নিয়া যান
মনে মনে ভাবলাম নিবো না মানে, পুরাটাই খাবো আজকেমাগীর সাথে পীড়িত করতে গিয়াধোনটা এর মধ্যে নেমে গেছে, বেশ কিছুক্ষন অপেক্ষা করতে হবেআমি বললাম আমারকোলে এসে বসো
- ব্যাথা পাইবেন, আমার ওজন আছে
- , তোমার ওজনে ব্যাথা পাবো, তাইলে তো পুরুষ মানুষ থিকা আমার নাম কাটা দরকার

কোলে নিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলামঘাড়ে আর কানে চুমু কামড় দুইটাই চলতেথাকলোএমন সময় শিউলি ঘুরে গিয়ে আমার কোলে মুখোমুখি বসল, এক মুহুর্ত আমার দিকেতাকিয়ে জড়িয়ে ধরল শক্ত করেএই প্রথম শিউলি নিজের উতসাহে কিছু করতে দেখলামআমার দেখাদেখি সেও আমার গলায় সত্যিকার কামড় দিল একদম দাত বসিয়েআমি ব্যথায়শব্দ করে উঠে বললাম আরে, এইভাবে কামড় দেয় নাকিমিনিট পাচেক কামড়াকামড়ির পরশিউলি নিজে থেকেই কামিজটা খুলে ফেললোভেতরে আরেকটা পাতলা গেঞ্জিআমি বললামওটাও খুলে ফেলো
- আপনে খোলেন আগে
- ওকে, কোনো সমস্যা নাই, আমি জামা খুলে খালি গা হয়ে নিলাম
শিউলি গেঞ্জি খুলতেই তার কবুতর সাইজের দুধ দুটো দেখতে পেলামগাঢ় খয়েরি রঙেরবোটাআমি খুব আস্তে এক হাত রাখলাম একটা দুধের ওপরভীষন নরম, পাছার মাংসেরচেয়ে অনেক নরমবোটাটা হাত দিয়ে নাড়াচাড়া করতেই শক্ত হয়ে গেলোশিউলি বললো
- খাইয়া দেখেন
- খাবো?
-
আর দেরী না করে মুখে পুরলাম, নোনতা স্বাদ প্রথমে, কোনো দুধ বের হচ্ছিলো না, তাওমনের সুখে টানলাম, সোনালী আমার মাথায় হাত বুলিয়ে যাচ্ছিলোদুই দুধেই পালা করেচোষাচুষি করলামকোনো এক অজানা কারনে ধোনটা নেতিয়ে পড়ে গিয়েছিলো, ভোদামারার আগে নরম নুনু বের করা উচিত হবে নামনে পড়ল কনডমও তো কিনি নাইশিউলিকে বললাম আমার একটু নিচে যেতে হবেতাড়াতাড়ি শার্ট টা পড়ে মোড়ের ফার্মেসিতেগেলামকনডম কিনলে না আবার সন্দেহ করেকি করি ভাবতে ভাবতে বলেই ফেললামকনডম দেন তো এক প্যাকেটযা থাকে কপালেকিনেই পকেটে পুরে বের হয়ে আসতেছি, মনে হলো একটা থ্রি এক্স ভিডিও নিলে কেমন হয়নিলাম টু এক্স ভিসিডি

বাসায় এসে দেখি শিউলি জামা কাপড় পড়ে বসে আছে
সোনালী পুরা রিসেট আমি যে বিশ মিনিট ছিলাম না এর মধ্যেতার উত্তেজনাও নেমে গেছেবলে মনে হয়তবে এ নিয়ে বেশি চিন্তা করার সময় নাইসোনালীকে বললাম কিছু খাবা? চানাচুর নিয়া আসলাম, মুড়ি দিয়া মাখাইয়া টিভির সামনে বসলামবললাম, চলো একটা বইসিনেমা) দেখিভিসিডিটা প্লেয়ারে দিয়ে সোফায় শিউলির পাশে বসলামএইটা আগেওদেখছিএক ফ্রেঞ্চ প্রফেসর তার বৌ, পরে ছাত্রীর সাথে প্রেম, চোদাচুদি করেএক পর্যায়েদুইজনের সাথেই করে একসাথেবেশ উত্তেজক ছিলো আমার জন্যদেখতে দেখতে মালফেলছি আগে

সোনালীও দেখা শুরু করলোআরো পরে বুঝতে পারছি যে কোনো কাহিনীর দিকে মেয়েদেরভিষন আগ্রহ, কাহিনিওয়ালা পর্নো খুব ভালো কাজ করে মেয়েদের উপরশুরুতেই ঠাপাঠাপিকরলে ভড়কায়া যাইতে পারেএই মুভির শুরুটা একটু স্লো, আমরাও চানাচুর চাবাইতেচাবাইতে ধীরে সুস্থে দেখতে লাগলামপ্রেফসর তার বউকে চোদা শুরু করলো, আমিআড়চোখে শিউলিকে দেখে নিলাম, সে লজ্জায় মুখ নীচু করে দেখতেছে, ভুলেও আমার দিকেতাকাইলো নাবোয়ের সাথে হেভি প্রেম হইলো প্রথম ত্রিশ মিনিট, বিছনায়, বাইরে রোমান্টিকমিলাইয়াএর মধ্যে ছাত্রি দেখা দিলএকটু স্লাট টাইপেরছাত্রির সাথে চুমাচুমি করতেইশিউলি বলে উঠল, পুরুষ পোলারা এমনই হয়
- ক্যামন?
- ঘরে বউ রাইখা রাস্তার মাইয়ার লগে ঢলাঢলি করতাছে
- বউয়ে সন্তুষ্ট না করতে পারলে তো উপায় নাই
- মাইয়াটার উচিত তালাক দেওন
খাইছে, শিউলি দেখি সিরিয়াসলি নিতেছেটিভিতে একটা রাম ঠাপাঠাপি সেশনের সময় আমিশিউলিকে কাছে টেনে নিলামপ্রোফেসর সাহেবও চরম ভোদা ফাটাচ্ছিলো, সাথে ছাত্রিরগোঙানিশিউলি বাধা দিল নাআমি ঘাড়ে পিঠে চুমু দিতে লাগলামআস্তে আস্তে তারজামাটা খুলে ফেললামআমার কোলে বসিয়ে ডান পাশের দুধটা মুখে পুরে দিলামপ্রথমেজিভ দিয়ে কিছুক্ষন খেললাম বোটাটা নিয়ে, অন্য হাত দিয়ে পিঠে নখ বিধিয়ে দিচ্ছিলামশিউলি আমার চুলের মুঠি শক্ত করে টেনে ধরে রইল, কানে কামড় দিলো বার দুয়েকবোটানিয়ে নাড়াচাড়া শেষ করে আলতো করে চোষা শুরু হলো, শিউলি দেখি আরো শক্ত করে চুলচেপে ধরেছে, বলে উঠল, পুরাটা খাইয়া ফেলানআর কি করা পুরা দুধটা গলাধকরন করারচেষ্টা করলামকয়েক মিনিট পর দুধ চেঞ্জ করে বায়ের দুধটা নিয়ে শুরু হলো, ডান হাত দিয়েডান দুধ ভর্তা করতে থাকলাম

টিভিতে ওদিকে থ্রিসাম শুরু হয়ে গেছেসোনালীকে সহ ঘুরে বসলাম যেন শিউলি টিভিদেখতে পায়লালা দিয়ে হাতের দু আংগুল ভিজিয়ে শিউলির ভোদার টেম্পারেচার দেখেনিলামতেমন ভিজে নাইঅবশ্য ঘন্টা দুয়েক আগে সে একবার অর্গ্যাজম করেছে, সেকেন্ডটাইম এত সহজে হবে নাপরে অভিজ্ঞতায় বুঝেছি বাংগালি মেয়েদের মাল্টিপল অর্গ্যাজমকমই আছে, তারা ছেলেদের মতই একবার পুরাটা ভালোভাবে খাইলে কয়েক ঘন্টা থেকেকয়েকদিনে আর অর্গা্জমের কাছাকাছি যাইতে পারে নাতবে ভোদায় ধোন ঢুকাইতেঅসুবিধা নাই, জাস্ট চরম আনন্দ পাইতে বেশি অধ্যবসায় লাগেযাইহোক লালায় ভেজাআংগুল দিয়া লিংটা (ভগাংকুর) নাড়াচাড়া করতে লাগলামএকদম মরে পড়ে আছেলিংএরপাশের চামড়াতেও আংগুল বুলালামজিভ লাগানো দরকার, লালা খুব তাড়াতাড়ি শুকায়াযাইতেছেকিন্তু জিব এদিকে দুধ টানায় বেস্তভোদার মেইন গর্তে হাত দিয়ে আংগুলভিজিয়ে নিচ্ছিলামওখানে তরল বেরিয়েছে তব গতবারের চেয়ে কম

বেশি দেরি আর করলাম নাএকটা কনডম বের করে ধোনে লাগাই নিলাম, শিউলিরসামনেইতারপর ধোনটা চেপেচুপে ঢোকানের চেষ্টা করলাম ভোদাটায়যা ভেবেছি তাইভোদাটা ভেতরেও শুকিয়ে গেছেআমি বেশি সময় দুধ চুষে ফেলেছি, আরো আগেও করাউচিত ছিলোজিগ্যাসা করলাম, ব্যথা পাও নাকি? তাহলে বাদ দেই
- না করেন, ঠিক হইয়া যাইবো
- ভিতরে শুকনা তো
- আপনে আপনের কাম করেন, আমি ব্যথা পাইলে বলুমনে

ওকে, মাগি নিজেও যখন বলতেছেধোন আনা নেওয়া চলতে থাকলো, শিউলি তখনো আমারকোলেশিউলির কথাই ঠিক, আস্তে আস্তে পিচ্ছিল ভাব বাড়ছেঢাকাইয়া কনডম গায়েকোনো লুব্রিকেন্ট নাইশালারা এইখানেও বাতিল মাল ছাড়ছেঠাপানোর স্পিড বাড়ায়াদিলামশিউলির ওজন কম হওয়াতে সুবিধা, আমি ওর কোমরটা ধরে বসা অবস্থাতেইতুলতে পারছিশ খানেক ঠাপ হয়ে গেলে, মাল বাইরম মাইরম করতেছে, একটু বিরতিনিলাম

এইবার দাড়াইয়া সেক্স চলবেআমি দাড়ানো অবস্থায় শিউলিকে কোলে নিয়ে আরেক দফাশুরু হলোশিউলিকে বললাম, বেশ জোরেই, ভাল লাগছে? শিউলি নিরুত্তরআবার জগ্যেসকরলাম, কোনো জবাব নাইপিঠে একটা থাপ্পড় দিয়ে বললাম, কি? বলতে অসুবিধাকোথায়?
শিউলি বলল, হুম, আমার শরম লাগে
মাল মনে হয় আর ধরে রাখতে পারব নামেঝেতে শুইয়ে লাস্ট ৪/৫ টা ঠাপ দিয়ে পুরা টাংকিখালি হয়ে গেলভিষন টায়ার্ড হয়ে গেছিদাড়ায়া চোদাচুদি ভালো ব্যয়াম

মাল ফেইলা শান্ত হয়ে লাগতেছিলোঘুমে ধরছেসোনালীরে নিয়া মেঝে থেকে বিছানায়গেলাম, দুইজনেই ল্যাংটা, বিছানায় জড়াজড়ি ওবস্থায় কখন যে ঘুমায়া গেলাম মনেও নাইযখন ঘুম ভাঙছে দেখি সন্ধ্যা হয়ে গেছেসোনালী তখনও খশ খশ শব্দ করে ঘুমাচ্ছেউঠেবসলামমেঝেতে মাল সহ কন্ডমটা পড়ে আছেনেক্সট স্টেপ চিন্তা করে বের করা দরকারমোটামুটি সবই তো করা হইলোএখন কি আরেক রাউন্ড চলবে? না টাকা দিয়া ছেড়ে দেবভাবতেছি

সোনালী ততক্ষনে আড়মোড়া দিয়ে উঠছেআমি বললাম জামা কাপড় পরার দরকার নাই, আমরা এভাবেই থাকি এখন
- মাইনষে দেখব
- আমি জানালা লাগায়া দিতেছি কেও দেখব না
- আপনে একটা বেলাজ বেহায়া
আমি সোনালীকে বিছানা থেকে একটানে কোলে উঠিয়ে নিলাম, আর দশটা গার্মেন্টসের মেয়েরমত সেও বয়সের তুলনায় অনেক হালকাতবুও মধ্যবিত্ত ভুটকি মাইয়াদের থেকে ভালোভুটকি ভোদা চুদেও আরাম নাই

বেশ কিছুক্ষন জড়াজড়ি করে বসে থাকলামজানতে চাইলাম, তুমি কি আজকে রাতেওথাকতে পারবা?
- না, আমার যাইতে হইবো, আরেকদিন আসুমনে
- হুমমঠিকাছে, যাইতে চাইলে যাও
- আপনের এইখানে গোসল করা যাইবো?
- তাতে কোনো সমস্যা নাই
- আমি গোসল কইরা যাইতে চাইতেছিলাম

আমি ভাবলাম এইটা তো আরো ভালো আইডিয়া, দুইজন একসাথে গোসল করে নেইকখনওকোনো বড় মেয়ের সাথে গোসল করার সুযোগ হয় নাইহয়তো আরেক দফা ঠাপ মারাযাবে
- চলো একলগে করি, আমারও গোসল মারা দরকার
- একলগে করবেন?
- অসুবিদা আছে?
- করেন, অসুবিদা নাই

পুরানো গামছাটা আর সাবান নিয়া, সোনালী আর আমি ল্যাংটা অবস্থাতেই বাথরুমেঢুকলামবাথরুমে জায়গা বেশি তবে মন্দ নাএই বাথরুমে কমোড নাই সেটা একটাসুবিধাজাস্ট একটা বেসিন আর শাওয়ারসোনালীকে ল্যাংটা অবস্থায় দারুন লাগছেমেদবিহীন শরীর, শ্যামলা তবে মসৃনছোট ছোট দুধ আর দু পায়ের ফাকে সুন্দর করেবসানো ভোদাআমি বাথরুমে ওকে দাড়া করিয়ে ভালো মতো দেখে নিলামকোনো পর্নোছবিই বাস্তব নগ্ন মেয়ের সৌন্দর্যের কাছাকাছি যাইতে পারবে না
- গোসল করবেন না খালি দেখবেন
- দেখব, তুমি খুব সুন্দর
- , এগুলা আর কইতে হইবো না, গোসল শুরু করেন
- তোমাকে আমার খাইয়া ফেলতে মন চাইতেছে
- খাইছেন তো অনেক, এখনও পেট ভরে নাই
- না, অনেক খুদা বাকি আছে, কয়েক বছর ধরে খাওন দরকার
- খাইছে আমার খবর আছে তাইলে, তাড়াতাড়ি যাইতে দেন
আমি কাছে গিয়ে দুধগুলোর ওপর গাল ঘষলামনাড়াচাড়া পড়তে বোটাগুলো আস্তে আস্তেদাড়িয়ে গেলোআমি আলতো জিভ দিয়ে নেড়ে দিতে থাকলামসোনালী তখনও জুবুথুবু হয়েদাড়িয়ে আছেআমি এক হাত দিয়ে শাওয়ারটা ছেড়ে দুজনকেই ভিজিয়ে নিলামসোনালীকেবললাম সাবান ঘষে দাও আমার গায়েআমিও তার গায়ে একদফা সাবান ঘষে দিলামউত্তেজনা ক্রমশ বাড়ছেপিচ্ছিল দুটো শরির ল্যাপ্টালেপ্টি করতে থাকলোআমি দুধ, পাছাভোদা আলতো করে ধরে নিচ্ছিলামএক পর্যায়ে ভোদাটা ফাক করে জিভ লাগিয়ে নিলামপুরোটা নোনতা হয়ে হয়ে আছেলিংটা এখনও শক্ত হয় নি বটে, তবে নিচের দিকের গর্তটাভালো ভিজে আছেআমি লিংটাকে জিভ দিয়ে আদর করে যেতে লাগলাম, াওন্য হাত দিয়েদুধ পাছা যেটা পারি টিপে যাচ্ছিসোনালী অবশেষে একটু আধটু গোঙানি দিয়ে উঠতেলাগলওর এক হাত আবারও আমার চুলের মুঠি ধরে আছেমাথা থেকে চুলের গোছা প্রায়ছিড়ে ফেলবে এমন অবস্থাহঠাৎ সে আমাকে এক ঝটকায় সরিয়ে দিয়ে বললো, ভাইজানআমার মুত আসছে, আবারও আপনের গায়ে লাইগা যাইবো
- অসুবিধা আমার সামনে কর
- না না আপনের সামনে করতে পারুম না, আপনে বাইরে যান আমার শেষ হইলে ডাকদিতেছি
- কোনোভাবেই না, আমি দেখব তুমি কিভাবে মুত
- আমার লজ্জা লাগবে
- আরে ধুর এত কিছুর পর আবার লজ্জা
বেশ কিছুক্ষন জোড়াজুড়ির পর সোনালী আমার সামনে বসেই মুতে দিতে রাজি হলো, আমিনিরাপদ দুরত্বে দাড়িয়ে দেখার প্রস্তুতি নিলামকিন্তু ভাগ্য এমন খারাপ শত চেষ্টার পরেওসোনালী এক ফোটা মুততে পারল নাটেনশনেও হতে পারে, আমি দর্শক থাকার জন্যও হইতেপারে
আমি বললাম, বাদ দাও, এটা তোমার মনের ভুল
আমি আবারও ল্যাপ্টালেপ্টি শুরু করলামবেশ উত্তেজনা তৈরী হইছিলো, পুরাটাই মাটি হয়েগেছেআমার ধোন ফেটে যাওয়ার মত পরিস্থিতি ছিলো এখন নেমে গেছেকিছুক্ষন দুধ চুষেভোদায় মনোযোগি গলাম, এখানেই আসল মজালিংটাও টের পেলাম নেমে গেছে, চামরারআড়ালে এমনভাবে ঢুকে আছে অস্তিত্তই বোঝা যায় না

মনোযোগি ছাত্রর মতন তবুও জিভ চলতে থাকলো লিংটার আশে পাশেলিংটার অবস্থানমুতের ছিদ্রের উপরে, আর মুতের ছিদ্র ধোন ঢুকানোর গর্তের বেশ উপরেচাইলে হয়তোআংগুল চালানো যাইতো তবে দুধ টেপাটাই বেটার মনে হইলোঅনেক সময় লাগলো লিংটাআগের মত অবস্থায় ফিরে আসতেবিশ মিনিট থেকে আধা ঘন্টা তো হবেইআমার জিভততক্ষন অবশ হয়ে গেছেবেশ কয়েকবার বিরতি নিয়ে নিছিমাগিটার কাছ থেকে আমারইটাকা নেওয়ার সময় হইছেআর সে এদিকে চোখ বুজে মজা খাচ্ছেএসব ব্যাপারেসোনালীকে বেশ স্বার্থপর মনে হলোসে আগের মতই আমার চুলে হাত দিয়ে মাথাটা ধরেআছেএক পর্যায়ে হালকা গোঙানি শুরু হলো, সোনালী দুইহাত দিয়ে আমার মাথাটা চেপেধরল তার ভোদার উপরআমিও জিভের স্পিড বাড়িয়ে দিয়ালজিভের নিচে লিংটা শক্তহয়ে উঠছে টের পেলামএকটা ছোট কাঠির মত হয়ে আছে এখনসোনালী বেশ জোরেই শব্দশুরু করলো এবারওহ, ওম, ওমা ওমামা? আমি ভাবলাম খাইছে মা কেন এইখানেজিবটা মরে যেতে চাইতেছে আড়ষ্ট হয়ে, হারামজাদি তাও অর্গ্যাজমে পৌছাইতে পারতেছে নাআমি এবার শক্তি দিয়ে জিভটা লিঙের ওপর চালাতে থাকলামহঠাৎ সোনালী বেশ জোরেচিৎকার দিয়ে হাত পা শক্ত করে ফেলল, উ উ উখ ও ওআমি তাড়াতড়ি মুখ সরিয়ে নিলাম, আবারও গরম পানি বের হচ্ছে, বেশ জোরে ধারায় সোনালী তার ব্লাডারের নিয়ন্ত্রন হারিয়েফেললএই প্রথম আলোর মধ্যে দেখলাম মেয়েদের মুত বের হয়ে আসতেভোদার মধ্যে খুবছোট একটা ছিদ্র দিয়ে প্যাচানো ধারাটা বের হয়ে আসছে, ছেলেদের ধারার চেয়ে বেশ মোটা, এবং শক্তিশালিএজন্য মেয়েরা মুততে গেলে ফসফস শব্দ হয়আমার ধারনা কে কত দুরেমুত ছুড়তে পারবে এই প্রতিযোগিতা করলে যে কোনো মেয়ে যে কোনো ছেলেকে অবলিলায়হারাতে পারবেআমার ধোনটা ভিষন শক্ত হয়ে গেলোমেয়েদের মুততে দেখা যে এতউত্তেজিত করতে পারে জানা ছিলো নাআমি সোনালীর মুতের ধারায় ধোনটা ভিজিয়ে নিতেথাকলামমাল বের হয়ে যাবে যাবে অবস্থাসোনালী চোখ পিট পিট করে আমার কান্ডদেখছিলোবললো, আপনের ঘিন্না লাগে না?
- আমি ভাবছিলাম লাগবে, কিন্তু লাগতেছে না, বরং ভিষন আরাম লাগতেছে
- তাইলে আরাম লাগান
একসময় সোনালীর ট্যাংক খালি হয়ে ঝর্নাটা বন্ধ হয়ে গেলআমি বললাম, আর নাই, চেষ্টাআরো থাকতে পারেসোনালী কোতাকুতি করে আরো দুয়েক ফোটা বের করতে পারলো, তবেবুঝলাম ভান্ডার খালি

আমি বললাম, আমার ধোনটা মুখ দিয়ে খাও
- পারুম না
- কেন? আমি তোমার ভোদায় মুখ লাগাইছি, তুমি কেন করবে না?
- আপনে মুত দিয়া ভিজাইছেন ঐটারে, নিজের মুত নিজে গিলতে পারুম না
- তাইলে সাবান দিয়া ধুয়ে দিতাছি
ভালোমতো সাবান দিয়া ধোনটা ধোয়ার পরও বহু অনুরোধ করতে হইলো সোনালীকেশেষমেশ না পেরে সে আমার ধোনটা মুখে দিলোআহ, গরম মুখে ধোনটা যেতেই বেহেস্তিমজা পেলাম মনে হলোকিন্তু সোনালী টেকনিক জানে নাআমাকেই ধোনটা আনা নেয়াকরতে হলোমাল বের হয় হয় করতেছেখিন্তু কোনোভাবে ব্যাটে বলে হচ্ছে নাপরেভাবলাম ওর মুখে ফেললে হয়তো মাইন্ড করতে পারে, ধোনটা বের করে হাতদিয়ে একটুটানাটানি করতেই আর নিয়ন্ত্রন রাখতে পারলাম না, মাল ছিটকে বের হয়ে সোনালী দুধে পেটেগিয়ে পড়লসোনালী মুখ বাকা করলো সাথে সাথেমেয়েটার অনেক ট্যাবু আছে দেখা যায়
সোনালীর বুকে বেশ কিছু মাল ফেলে দিলামদিনে দিতীয়বার বলে পরিমানে কম ছিলসোনালী চোখ মুখ ঘুরিয়ে রাখলআমি বললাম, ঠিকাছে ধুয়ে দিচ্ছিআমি তাড়াহুড়ো করেগোসল সেরে বের হয়ে আসলামহঠাৎ করেই কোনো যৌন উত্তেজনা বোধ করছি নাভালোও লাগছে নাগত ২৪ঘন্টায় এই প্রথম মনে হচ্ছে সোনালীকে বিদায় দেয়া দরকারঅন্য ছেলে হলে কি করত জানি না, তবে আমি পুরোপুরি সন্তষ্ট, এবার একা রেস্ট নিতে চাইমনিব্যাগ থেকে তিনশ টাকা বের করলাম, এর বেশি দেয়া সম্ভব নানিরপেক্ষভাবে বললেযতটুকু মজা পেয়েছি তার মুল্য হাজার টাকার উপরে হবেভার্সিটিতে গার্লফ্রেন্ডের সাথে এর১০০ ভাগের ১ ভাগ মজা পাই ডেটিং এ গেলে, এর চেয়ে অনেক বেশি টাকা বের হয়ে যায়রোকেয়া হলের গার্লফ্রেন্ডরা আসলে ব্যয়বহুল, যতটা না যোগ্য তার চেয়ে বেশি খাদকধন্যবাদ সোনালী, আমার চোখ খুলে গেলোগুষ্টি চুদি গালফ্রেন্ডেরএসব ভেবে একটু মনভালো লাগছিলোঅনেকদিনের ক্ষোভ জমে আছে

সোনালী সাফসুতরো হয়ে গোসলখানা থেকে বেরিয়ে আসলচমৎকার পবিত্র দেখাচ্ছে ওকেআমি বললাম, কি? চলে যাবা?
-
- আরেকদিন থাকো?
- আবার আসুমনেআমি যাই
- আমার সমন্ধে কিছু বললা না?
- কি বলুম?
- না, এই যে কেমন লাগলো
- আপনে খুব ভালো মানুষভালো দেইখা একটা মাইয়ারে বিয়া কইরেন
- আমি কি সেটা জানতে চাইছি?
- আমাকে তোমার কেমন লাগলো?
- সেইটা দিয়া কি করবেনআমার লাগলেই কি আর না লাগলেই কি

সোনালী গুম হয়ে দাড়িয়ে রইলোআমি অনেস্টলি ওর প্রতি প্রেম অনুভব করতেছিশুধুজানার ইচ্ছা সেও ওরকম বোধ করতেছে কি না
- আমি ডাকলে আবার আসবা?
- আসুম
- ঠিকাছে আমি ঈদের পরে ফেরত আসলে আবার দেখা হবেআমি তোমাকে কথা দিতেছিআমি আর কোনো মেয়ের সাথে মিশব না

সোনালী বের হয়ে যাচ্ছিলো, কোনো টাকার প্রসঙ্গ তললো নাআমি হাত টেনে ধরলাম, গুজেদিলাম তিনশ টাকা, বললাম এটা তোমার জন্য ঈদের উপহার, অন্য কিছু নাতুমি না নিলেআমি অখুশি হবোসোনালী মুঠো শক্ত করে ছিলোআমি জোর করে তার হাতের মধ্যেঢুকিয়ে দিলামসোনালী আর কোনো কথা না বলে ধির পায়ে হেটে সিড়ি দিয়ে নেমে গেলোএকবারও উপরে তাকানোর প্রয়োজন বোধ করলো নাআমি জানালা দিয়ে দেখলাম সেচাচামিয়ার বাসার দিকে চলে যাচ্ছে

সোনালীর সাথে এরপর যোগাযোগ করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছিলোঈদের পরএসে ব্যস্ত হয়ে গেলামব্যস্ততা কমার পর যখন সোনালীকে খুজলাম তখন শুনি সে দেশেগেছেদেশ থেকে ফিরে আরেক জায়গায় গিয়ে উঠলো, চাচামিয়ার জায়গা বাদ দিয়েবহুতকষ্টে সেই ঠিকানা জোগাড় করে, নানান ঝামেলার পর শিউলীর দেখা পেয়েছিলামমেয়েটারউপর দিয়ে ঝড় বয়ে গেছে হয়তোআগের গার্মেন্টসেও নাইঅন্য কাজ করেশার্টপ্যান্ট পরেরাস্তায় একটায় গার্মেন্টসের মেয়ের সাথে কথা বলা ঢাকায় বেশ ঝুকিপুর্নআশে পাশেকৌতুহলি জমে যায়সোনালী কোনোভাবেই আমার সাথে দেখা করতে রাজি হচ্ছিলো নাঝুকি নিয়েও অনেক পীড়াপিড়ির পর মীরপুর চিড়িয়াখানায় সে ডেটিং এ যেতে রাজি হলোএর পরের ঘটনা আরেকদিন বলবো

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন