শুক্রবার, ১৮ নভেম্বর, ২০১১

এতো সুখ দৈহিক মিলনে!


মানুষ সেক্সের প্রতি এত আকৃষ্ট কেন? এত দিন বুঝতে পারি নিকিন্তু এখন বুঝতে পারছি আসলে সেক্সে কি মজাআগে আমার পরিচয় দেইআমার নাম সিহাববয়স এখনো ১৯ হয়নিলম্বা ৫ফুট ৭ইঞ্চিগায়ের রং ফর্সা কিন্তু পাতলাআমি বর্তমানে রংপুরে থাকিআমার সবচেয়ে ভাল বান্ধুবী জুইআমরা এক সাথে মাধ্যমিক জীবনটা কাটিয়েছিএসএসসি পরীক্ষা দিয়ে জুই ভর্তি হয় বগুড়া ক্যান্ট পাবলিক এ আর আমি রংপুর ক্যান্টেজুই এর সাথে প্রায় কথা হত মোবাইলেমাঝে মাঝে দেখা হত যখন বাসায় আসতআর আমি প্রায় প্রতিদিন ওদের বাড়ি যেতামএকদিন জুই আমাকে মোবাইলে পরিচয় করে দেয় ওর বান্ধবী তিশার সাথেতখন থেকে তিশার সাথে মাঝে মাঝে মোবাইলে কথা হত তবে খুব বেশি নাযখন আমাদের এইচএসসি পরীক্ষা চলে আসল তখন জুই এর মুখে শুনলাম ও নাকি রাজশাহীতে মেডিকেল কোচিং করবে রেটিনায়আমি এর মধ্যে রাজশাহীতে রেটিনা মেডিকেল কোচিং এ ভর্তি হয়ে গেছিতারপর পরীক্ষা শেষে যখন কোচিং এর জন্য রাজশাহীতে আসলাম তখন প্রথম তিশাকে দেখলামতাকে দেখে আমি আর ঠিক থাকতে পারলাম নাআমার বাবু মশাই প্যান্ট ফেটে বের হয়ে আসতে চাইছেতারপর তার কিছুক্ষন গল্প করে চলে এলামএখন তিশার দেহের বর্ণনা দেইলম্বায় ৫ফুট ২ইঞ্চি হবেউজ্জল ফর্সাযে কেউ দেখলে না খিসে থাকতে পারবে নাকি ফিটনেস অপূর্বতার পাপ্পা গুলো ৩২ সাইজের হবেকিন্তু আমি তখনো জানিনা সে হিন্দুআমি কিন্তু মুসলিমতার বাড়ি গাইবান্ধাতিনবোন কোন ভাই নেইবোন গুলোর বিয়ে হয়ে গেছে
তারপর কোচিং এ ক্লাস শুরু হওয়ার পর থেকে প্রতিদিন ওর সাথে কথা হতওটা রুটিন হয়ে গিয়েছিল কথা বলাটাতার সাথে প্রথম দুমাস খুব ভাল কেটেছেআমরা এক সাথে মাঝে মাঝে ঘুরতে যেতামকোন কিছুর প্রয়োজন হলে আমাকে সাথে নিয়ে যেত কারণ ওর আর আমার মেচ একসাথে ছিল প্রায়দুমাস পর তাকে ধীরে ধীরে ভাল লাগতে শুর করেআমি হঠাত্‍ একদিন তাকে অফার করে বসিকিন্তু সে প্রত্যাখান করেঅনেক কিছু বলে বুঝিয়ে ছিল আমাকেকিন্তু আমি কখনো হার মানতে চাইনি
তারপর থেকে তার সাথে কথা কম হতবিশ্ব বন্ধু দিবসের কোন এক কারনে আমি তাকে অনেক বকা দেইতাকে নিষেধ করি যেন আমাকে মোবাইল না করেখুব যেদি ছিল তিশাতারপর থেকে আমাকে আর মিসড কল পর্যন্ত দিত নাআমিও তাকে প্রায় ভুলতে বসেছিলামমেডিকেল পরীক্ষা দিয়ে যখন চান্স হল না তখন ভার্সিটিতে পরীক্ষা দিতে শুরু করলামমেডিকেল পরীক্ষা দিয়ে সাথে সাথে মেচ ছেড়ে দিয়েছিলামপরে শুনলাম তিশার ও মেডিকেল এ চান্স হয়নিতারপর জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিতে গিয়ে হোটেল এ উঠেছিলামযে দিন হোটেল এ উঠি সেদিন সন্ধায় একটা অজানা নাম্বার থেকে মিসড কল আসেতার কিছুক্ষন পর ঐ নাম্বার থেকে কল আসলকল রিসিভ করে হ্যালো বলতেই বুঝতে পারলাম এটা তিশার কন্ঠ
আমি: কেমন আছো?
তিশা: কেমন আর থাকবতুমি কেমন আছো?
আমি: ভাল নেই
তিশা: কেন?
আমি: কোথাও চান্স হলো না এজন্যতুমি এখন কোথায়?
তিশা: রুমে
আমি: তোমার ফাজলামি আর গেল নাতুমি আগের মতই আছোএকটুও বদলাও নিকি মনে করে ফোন দিলে?
তিশা: কেন ফোন দেয়া যাবে না?
আমি: সেটা তো বলিনি
তিশা: একটা কথা বলতামকিছু মনে না করলে তবেই বলবো
আমি: ঠিক আছে বল
তিশা: আমি তোমাকে যদি এখন বলি আমি তোমাকে ভালবাসি তাহলে কি আমাকে ভালবাসবে?
আমি: হ্যাঁ বাসবো
তিশা: সিহাব আমি তোমাকে অনেক বেশি ভালবাসি কিন্তু মুখ দিয়ে প্রকাশ করতে পারি নি
তোমাকে অনেক বোঝানোর পর আমি তোমাকে অনেক বেশি ভালবেসে ফেলেছিপ্লিজ আমাকে কষ্ট দিও না
আমি: দিব না তিশাতোমাকেও যে আমি ভালবাসিআমার কাল পরীক্ষা আছেতুমিও কি জাহাঙ্গীর নগরে পরীক্ষা দিচ্ছো?
তিশা: হ্যাঁ
আমি: তোমার সিট কোথায়?
তারপর জানতে পারলাম আমাদের একই বিল্ডিং এ পরীক্ষাতারপর আমরা দুজনে দেখা করলাম পরীক্ষা শেষেও আমাকে দেখে ওর আবেগ কে ধরে রাখতে পারেনিআমাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেওই দিন প্রথম কোন মেয়ে আমাকে জড়িয়ে ধরলোঅন্যরকম এক অনুভূতি যা ভাষায় প্রকাশ করার মত নাতারপর থেকে মোবাইলে কথা শুরু হয়মাস খানেক এর মধ্যে আমরা দুজনে একেবারে ফ্রি হয়ে যাইসব ধরনের কথা হতকবে পিরয়ড হবে, তার সোনাটা দেখতে কেমন? সব কথা হততারপর আমরা ফেসবুক ব্যবহার শুরু করিপ্রথম ওর কাছ থেকে প্রতিদিন ওর ছবি নিতাম ফেসবুক এর মাধ্যমেতারপর এভাবে চলতে চলতে একদিন ওর পাপ্পা (দুধ) দেখতে চাইলামকিন্তু কিছুতেই রাজি হয় নাআমিও নাছোড়বান্দা
অবশেষ তার পাপ্পার ৪টি ছবি আপলোড করলোআমি দেখে অবাকতার পাপ্পা গুলো অনেক সুন্দরমনে হচ্ছে কাছে পেলে ইচ্ছে মত চুষতাম আর চটকায় দিতামতার পর থেকে তার পাপ্পা গুলো খাওয়ার চান্স খুজতে শুরু করিএরপর থেকে যখন পাপ্পার ছবি চাইতাম দিতো কিন্তু একটু যেদ করতোদিতে চাইতো নামোবাইলে তখন প্রতিদিন প্রায় চার ঘন্টার বেশি কথা বলতামবেশির ভাগ কথা হতো সেক্স নিয়েআমরা কিভাবে বড় আদর করবো, কোন স্টাইলে করলে বেশি সুখ পাওয়া যাবে এসবতারপর হঠাত্‍ একদিন মোবাইলেই সেক্স করলামআমি করার সময় যে সাউন্ড টা হয় সেই সাউন্ড টা করতামওপার থেকে ও রিপ্লাই করতোখুব বেশি সুখ পেতাম আমরাএভাবেই চলতে থাকলআমরা কোথাও চান্স পায়নিতাই সিদ্ধান্ত নিলাম রি এডমিশান দিবতিশাও দিবেআমি জানুয়ারীর এক তারিখের মধ্যে আবার রাজশাহী চলে এসেছিও এবার কোচিত্‍ করার জন্য রংপুর এ আছেঅনেক দিন থেকে দেখা হয়নি তাই সিদ্ধান্ত নিলাম আমরা দেখা করবোতারপর সময় ঠিক করে আমরা ভিন্নজগত এ গিয়ে দেখার করলাম
ভিন্নজগত এ ঢুকে ভুতের মাথার কাছে গেলামভিতের ঢুকতেই অনেকটা পথ অন্ধকারআমি ভিতরে ঢুকেই আশেপাশে তাকিয়ে দেখলাম কেউ নেইসুযোগ পেয়ে তিশাকে জড়িয়ে ধরলামতার ঠোটে চুমু দিলামবুঝতে পারছিলাম তিশা আমার কাছে অনেক কিছু চাইছে কিন্তু আমি কি করবো ভেবে পাচ্ছি নাকারন এর আগে যে কখনো এমনটা করিনিতারপর ও নিজে থেকেই আমার ঠোটে ঠোট দিয়ে চুষতে শুরু করলোআমার বাবু মশাই এদিকে বাহিরে আসার জন্য খুব ছটফট করছেকিন্তু কিছু করার নেইআমার হাত যে কখন ওর পাপ্পা গুলোর কাছে গেছে বলতে পারি নাখুব জোড়ে চটকাচ্ছি ওর পাপ্পা দুটোতারপর হঠাত্‍ ছেড়ে দিয়ে আমরা হাটতে শুরু করি যদি কেউ দেখে ফেলে সেই ভয়েতারপর আমরা গাছের নিচে গিয়ে বসিআমরা দুজন গল্প করছি বসে বসেযখনই ইচ্ছে হচ্ছে জামার ভিতর দিয়ে হাত ঢুকিয়ে পাপ্পা গুলো টিপছিপাপ্পার নিপল গুলো ধরে খেলছিঅনেক বেশি সুখ পাচ্ছিলামতারপর একসময় তিশার বসে থেকেই অর্গাসাম হয়সে সময় সে আমাকে জড়িয়ে ধরে ছিলআমি পাজামার উপর দিয়ে সোনাটা স্পর্শ করে দেখি ভিজে গেছেঐ দিন অনেকবার ওর পাপ্পা গুলো ধরেছিলামএমনকি যখন ভিন্নজগত থেকে বাহির হয়ে রিক্সায় উঠি তখনো ওর পাপ্পা গুলো জামার নিচ দিয়ে সারাটারাস্তা পাপ্পা গুলো চটকাইছিকি যে শান্তি বলে বোঝাতে পারবোনা।......

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন