শুক্রবার, ৪ নভেম্বর, ২০১১

কামপাগল মেয়ে বাবাকে পটিয়ে চুদিয়ে নিলো


৪৫ বছর বয়সেও অমলবাবু’র যৌন বাসনা একটুও কমেনি, বরং দিন দিন বেড়েই চলেছে। অন্যদিকে তার বউ কামিনীবালা, সবে ৩৫ বছরের। অথচ তার লিকলিকে হাড়-সর্বস্ব শরীর দেখলে মনে হয় ৪০ পেরিয়ে গেছে। চুদতে চাইলেই আজকাল কেমনযেন খ্যাক খ্যাক করে ওঠে। অবশ্য একসময় চুদে চুদে বউটার উপর কম অত্যাচার করেননি তিনি। বউটাও তখন তেমন আপত্তি করতো না। চোদা খেয়ে আরামও পেত। কিন্তু কি যে হয়েছে আজকাল! যত দিন যাচ্ছে বউটার শরীর স্মশানের মড়ার মতো হয়ে যাচ্ছে। আর মেজাজটাও সারাক্ষণ তিরিক্ষী। এমনিতেই অমলবাবুর চোদার খায়েশ সবসময়ই একটু বেশী। তার উপর বউটাকেও আজকাল নিয়মিত চুদতে না পেরে সারাক্ষণই মাথার ভিতর চোদার ইচ্ছাটা থেকেই যায়। রাস্তা-ঘাটে যুবতী মেয়ে-বউ দেখলেই বাড়াটা সাথে সাথে চড় চড় করে ওঠে। আর তারপর নিজের হাতেই বাড়া খেঁচে রস বের করে বাড়াটাকে শান্ত করা ছাড়া কোন উপায় থাকে না। কিন্তু তাতে কি আর তৃপ্তি হয়! চোদার ইচ্ছেটা সারাক্ষণই মাথায় ঘুরতে থাকে।


অমলবাবুর দুই ছেলে-মেয়ের মধ্যে মেয়ে লীলা বড়। বয়স ১৪ পেরিয়েছে গত মাসে। কাছেই কলোনীর স্কুলে অষ্টম শ্রেণীতে পড়ে। অমলবাবু নিজে খুব বেশী লম্বা চওড়া না হওয়ায় ছেলে-মেয়ে দুটোও লম্বায় তেমন বেড়ে উঠেনি। তবে অমলবাবু খেয়াল করেছেন গত একটা বছরে মেয়ের শরীরটা হঠাৎ করেই বেশ একটু অন্যরকমভাবে বেড়ে উঠেছে। ছোটখাট শরীরে বুকদুটো বেশ চোখে পড়ার মতো বড় আর ভরাট একটা আকার নিয়েছে। বিশেষ করে আকাশী রঙের স্কুল ড্রেসটা পরে যখন স্কুলে যায়-আসে, কোমরে বেল্টটা বাধা থাকায় বুকদুটো আরো প্রকট হয়ে ওঠে। অমলবাবু হঠাৎ হঠাৎ দু’একদিন মেয়েকে স্কুলে পৌঁছে দেয়ার সময় রাস্তার লোকজনের মেয়ের বুকের দিকে হা করে তাকিয়ে থাকা দেখে ব্যাপারটা তিনি প্রথম লক্ষ্য করেন। তারপর থেকে তার নিজের চোখদুটোও প্রায়ই মেয়ের বুকে আটকে যায়। বাড়ীতে বেশীরভাগ সময়ই মেয়েটা শার্ট, গেঞ্জি অথবা পাতলা কোন জামা পরে থকে। আর সেটা পেটের দিকে ঢিলা থাকলেও বুকের কাছটায় এমন আটসাট হয়ে থাকে যে তাতের মেয়ের বড় বড় দুধের অস্তিত্বটা ঠিকই বোঝা যায়। আর শার্ট পরে থাকলে তো টুকটাক এটা সেটা করার সময় যখন সামনের দিকে ঝুঁকে পড়ে তখন গলার কাছে শার্টের খোলা বোতামের ফাক দিয়ে মেয়ের দুধদুটো এমন একটা খাঁজ তৈরী করে, পরিপূর্ণ যুবতী কোন মেয়ের ভরাট দুধের খাঁজই শুধু এমন হতে পারে।


হঠাৎ করে মেয়ের বুকদুটো এত বড় আর পুরুষ্ঠ হয়ে ওঠায় অমলবাবু ভাবেন, মেয়েটা এই বয়সেই কোন ছেলের পাল্লায় পড়েনি তো!! আজকাল তো হরহামেশাই দেখা যায় স্কুল ড্রেস পরা লীলার বয়সী ছেলে-মেয়েগুলো স্কুল ফাঁকি দিয়ে পার্কে বসে প্রেম করছে। এই বয়সে চোদার মতো সুযোগ হয়তো তারা করে উঠতে পারে না কিন্তু সুযোগ বুঝে টুকটাক চুমু খাওয়া, মাই টেপা, সম্ভব হলে হাত দিয়ে একে অন্যের বাড়া-গুদ কচলা-কচলী যে চলে এটা অমলবাবু অনেকের কাছেই শুনেছেন। হঠাৎ কোন পার্কের পাশ দিয়ে যাওয়ার সময় তিনি নিজেও তো দু’একবার এমন দেখেছেন। তার নিজের মেয়েটাও ওরকম কিছু করে কিনা কে জানে! তা নাহলে মেয়ের দুধ দু’টো হঠাৎ এমন করে বড় হওয়ার স্বাভাবিক কোন কারণ অমলবাবু খুঁজে পেলেন না। পুরুষ মানুষের হাত না পড়লে ও’র বয়সী মেয়ের দুধ হঠাৎ করে ভরাট হয়ে ওঠার কথা না! আর শুধু বুকদুটোই না, লীলার পাছাটা! ছোটখাটো কোমরের নীচ থেকে হঠাৎ করে বাঁক নিয়ে ঢেউয়ের মতো ফুলে ফেঁপে বেশ ভারী হয়ে উঠেছে পাছাটাও। হাটার সময় স্বাস্থ্যবতী যুবতী মেয়েদের মত বেশ দোলও খায় -এটা অমলবাবু পিছন থেকে খেয়াল করেছেন বেশ কয়েকবার। কোমরের নীচ থেকে পিছন দিকে ওমন ঠেলে ওঠা ভরাট পাছার দোলানি দেখলে যে কোন পুরুষ মানুষেরই ইচ্ছে করবে সোজা গিয়ে পাছার খাঁজে বাড়াটা চেপে ধরতে।


সত্যি কথা বলতে কি, অমলবাবুর নিজের বাড়াটাও কয়েকবার শক্ত হয়ে উঠেছে পিছন থেকে লীলার পাছার দোল খাওয়া দেখতে দেখতে। কিন্তু পরক্ষণেই নিজের মেয়ের দুধ, পাছা দেখে বাড়া খাড়া হওয়ায় নিজেকে ধিক্কার দিয়েছেন। নিজের মেয়ে সম্পর্কে এভাবে ভাবাটা কোনভাবেই তার ঠিক হচ্ছে না, এটা তিনি নিজেকে বারবার বোঝানোর চেষ্টা করেছেন। কিন্তু বাড়াটা কি আর নীতিকথা শোনে? অনেকদিন থেকে বউকেও আশ মিটিয়ে চুদতে পারেন না। তার উপর মেয়েটাও আজকাল বেশ ন্যাকামী করতে শিখেছে। এমনিতেই ছেলেটার চাইতে মেয়েটা ছোটবেলা থেকে একটু বেশীই বাপের আদুরে। সারাক্ষণই বাপের আশে পাশে ঘুরঘুর করে। তার উপর আজকাল তো অফিস থেকে ফেরার পরপরই মেয়েটা ছুটে এসে পাশ থেকে একহাত দিয়ে বাবার কোমর জড়িয়ে ধরে নানান রকম আহ্লাদ শুরু করে দেয়। আর তাতে পেটের এক পাশে মেয়ের বড় বড় নরম দুধের চাপটা অমলবাবু ঠিকই অনুভব করেন। যতই তিনি সেদিকে মন না দিয়ে মেয়ের কথার দিকে মন দিতে চান কিছুতেই কোন লাভ হয়না। বাড়াটা তার ঠিকই প্যান্টের ভিতর একটু একটু করে শক্ত হতে থাকে। হঠাৎ করে কোনভাবে হাত টাত লেগে মেয়েটা যদি তার শক্ত বাড়ার অস্তিত্ব টের পেয়ে যায়, তাহলে একটা কেলেঙ্কারীই হয়ে যাবে। এই ভেবে যতই তিনি মেয়ের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে যান, মেয়ে ততই তাকে শক্ত করে জড়িয়ে ধরে ন্যাকামী করতে থাকে। দু’এক সময় তো অমলবাবু উত্তেজিত হয়ে নিজেকে কোনভাবেই ধরে রাখতে না পেরে মেয়ের কাধে হাত দিয়ে মেয়েকে চেপে ধরেন নিজের সাথে। আর তাতে মেয়ের দুধটাও বেশ জোরে ডলা খায় তার পেটের সাথে। উত্তেজনায় অমলবাবুর তখন মনে হয় বাড়াটা থেকে রসই না বের হয়ে যায় এবার। তখন কোনরকমে জোর করে নিজেকে ছাড়িয়ে নিয়ে মেয়ের কাছ থেকে পালান তিনি। পরে মনে মনে নিজেকে ধিক্কার দিতে থাকেন। মেয়েটা হয়তো কিছু না বুঝেই আহ্লাদ করে অমন করে, অথচ তিনি বাবা হয়ে এতে যৌন উত্তেজনা অনুভব করছেন ভেবে নিজের উপরই নিজের রাগ হতে থাকে। আর তাছাড়া মেয়েটা যখন ওরকম যখন তখন তাকে জড়িয়ে ধরে, দু’এক সময় হয়তো কামিনীও সামনে থাকে। অমলবাবু তখন বারবার কামিনীর দিকে লক্ষ্য করেন। ভাবেন, মেয়ের শরীরের ছোঁয়ায় যে তিনি ভিতরে ভিতরে এমন যৌন উত্তেজনা অনুভব করেন –এটা কামিনী বুঝতে পারছে না তো? তাছাড়া মেয়ে যে এখন আর একেবারে ছোট নেই, কিংবা বয়স বেশী না হলেও মেয়ের দুধ, পাছা যে বেশ বড় বড় হয়ে উঠেছে এটাতো কামিনীরও খেয়াল করার কথা। এই অবস্থায় মেয়ে যে তাকে ওভাবে জড়িয়ে ধরে –এটাকে কামিনী কিভাবে দেখছে কে জানে! হয়তো ব্যাপারটা তার কাছে ভাল না লাগলেও বাপ-মেয়ের সম্পর্ক বলে তেমন করে মুখ ফুটে কিছু বলতে পারছেনা! তাই অনেক সময় মেয়ের শরীরটটা ওভাবে নিজের গায়ের সাথে আরো কিছুক্ষণ চেপে ধরে রাখতে খুব ইচ্ছে করলেও অমলবাবুর কামিনীর কথা ভেবে তাড়াতাড়ি ছেড়ে দেন মেয়েকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন